মা ছেলে চোদাচুদির গল্প – আমার মা, আমার স্ত্রী -5 by Premlove007

বাংলা মা ছেলে চোদাচুদির গল্প. আমাদের প্রথম মুখোমুখি হওয়ার ছয় মাস পরের এক দিন … এটি শুক্রবার এবং শীতের রাত ছিল। মা খুব সুন্দর ডিনার তৈরি করেছিলো। বিরিয়ানি, চিকেন চাপ এবং কয়েক গ্লাস ওয়াইন খেয়ে আমি আমার মাকে জিজ্ঞাসা করলাম “চলো মা বাইরে আমাদের বাগানে দুজনে কিছুক্ষন বসি।”
মা বললো “বাড়ির ভেতরেই এতো ঠান্ডা যে বাইরে তো আরো ঠান্ডা লাগবে।” মা ঠিক বলছে যে এটি জানুয়ারীর মাঝামাঝি ছিল এবং রাতের ঠান্ডা নেমে 5 ডিগ্রি অবধি হয়েছে। তাই মায়ের কথা শুনে আমি একটি জনপ্রিয় এফএম রেডিও স্টেশন চালিয়ে দিলাম যেখানে সেই রাতে রোমান্টিক গান হচ্ছিলো।

[সমস্ত পর্ব
আমার মা, আমার স্ত্রী -4 by Premlove007]

“মা আমরা নাচতে পারি?” আমি জিজ্ঞাসা করলাম।
“এর আগে আমি কখনও কারও সাথে নাচিনি, নাচও জানি না।” মা হেসে বললো।
“মা আমি কখনই নাচিনি। তবে আমি মনে করি যে আমরা যদি একে ওপরের হাত ধরে পা টা একটু মুভ করি তাহলেই নাচতে পারবো। কেন চেষ্টা করবে না? আসলে এতো রোমান্টিক গান এবং প্রেম করার আদর্শ আবহাওয়া।” এই বলে মায়ের দিকে হাত বাড়িয়ে দিলাম।

মা ছেলে চোদাচুদির গল্প

“ঠিক আছে ” মা বললো।
আমি মা কে আমার দিকে টেনে আমার এক হাত তাঁর কোমরের চারপাশে রাখলাম এবং আমি তাঁর হাতটি আমার অন্য হাত দিয়ে ধরলাম। মা তাঁর অন্য হাতটি আমার কাঁধে রাখল। নাচের কোনও দক্ষতা না থাকায় আমরা কেবল আমাদের পা দিয়ে আগে পিছে করছিলাম। এটা খুব রোমান্টিক ছিল এবং আমি অবাক হলাম যখন মা আমার সাথে বেশ ভালোভাবেই তাল মেলাচ্ছিলো। মা আমার চোখে ঠিক প্রেমিকার মতো তাকাচ্ছিল।

কিছুক্ষণ পর মা আমার খুব কাছে এসে আমার বুকে তার নরম মাই দুটো চেপে ধরে। মা তার সমস্ত পোশাক পড়েছিল কিন্তু আমার বুকে তার নরম মাইগুলো চেপে যাওয়ায় আমি উত্তেজিত হচ্ছিলাম। সুন্দর রোমান্টিক গান, ওয়াইন এর নেশায় আমি আর মা দুজনেই খুব রোমান্টিক হয়ে গেলাম। মা এখন আমার চোখে প্রেমের সাথে তাকানোর সাথে সাথে তাঁর দু হাত আমার গলায় রাখলো। আমিও আমার দু’হাত মায়ের কোমরের চারপাশে রেখে মা কে আমার কাছে টানলাম। এখন আমাদের দেহ একে অপরের সাথে স্পর্শ করছিল। মা ছেলে চোদাচুদির গল্প

আমরা দুজনেই একে অপরের দেহের উষ্ণতা অনুভব করছিলাম যা এই মুহুর্তে এতটাই কাঙ্ক্ষিত ছিল। মা তাঁর ঠোঁট উঁচু করে আস্তে আস্তে আমার দিকে আনলো এবং আস্তে করে আমাকে চুমু খেলো। তারপর মা আবার মাথাটি পিছনে সরিয়ে আমার চোখের দিকে তাকিয়ে আবার আমাকে চুমু খেলো । এবার মা তাঁর জিভটি আমার মুখের মধ্যে ঢুকিয়ে দিলো এবং আমার ঠোঁট আর জিভ চুষতে শুরু করলো। আমরা দুজনেই একে অপরের জিভ আর ঠোঁট চুষতে শুরু করলাম।

আমার যে সেইভাবে কতক্ষন ছিলাম জানি না। এখন মা আমায় জোর করে ধরে রেখে যেন ইশারায় বোঝাতে চাইছিলো “আমাকে নিয়ে চল।” এইভাবে মা কে জড়িয়ে ধরায় মায়ের আর আমার শরীর একে অপরকে স্পর্শ করছিলো আর আমার বাঁড়া মায়ের নাভি তে ধাক্কা দিচ্ছিলো। আমাদের শ্বাস-প্রশ্বাস বেড়ে গেলো। আমি বুঝতে পারলাম এখন আমাদের কি করা উচিত।আমি মা কে দু হাতে করে তুলে নিয়ে রেডিও বন্ধ করে বেডরুম দিকে নিয়ে যাই। মা যথারীতি তাঁর দু হাত দিয়ে আমার গলা জড়িয়ে ধরেছিলো এবং হাসছিলো কারণ মা জানতো যে এখন কী হতে চলেছে। মা ছেলে চোদাচুদির গল্প

বেডরুম এ গিয়ে আমরা দুজনেই কম্বলের ভিতরে ঢুকে গেলাম এবং একে অপরকে জড়িয়ে ধরলাম এবং এক মিনিটের মধ্যে কম্বলের নীচে স্বাচ্ছন্দ্য গরম হয়ে গেল। আমরা দুজনেই একে অপরকে জড়িয়ে ধরে শুয়ে আছি। মা আমার মাথা ধরে আমাকে তাঁর নরম মাইয়ের উপরে চেপে ধরলো এবং ব্লাউজের দুটি বোতাম খুলে তার একটা মাই বের করে সেটা নিজের হাতে ধরে আমার মুখের দিকে এগিয়ে ধরে  বললো “মোহন চুষে খা, আমি আবার মায়ের মতো অনুভব করতে চাই।”

আমি মায়ের মাই চুষতে শুরু করলাম। কিছুক্ষণ পরে আমি মায়ের দিকে তাকিয়ে দেখলাম যে মা আমার চুলের মধ্যে হাত বলছিলো আর আমার দিকে খুব স্নেহের সাথে দেখছিলো। মা আস্তে আস্তে নিজের স্তন টিপছিল যেন দুধ বের করতে চাই । কিন্তু কোনও দুধ ছিল না, মা কেবল মাতৃসুলভ অভিনয় করছিলো। কিছুক্ষণ পরে সে অন্য দিকে ঘুরে আমাকে তাঁর পাশে আসতে বলল যাতে আমি অন্য মাই টা চুষতে পারি। এটা কিছুক্ষণ চলতে থাকল এবং আমরা দুজনেই আনন্দ উপভোগ করছিলাম। মা ছেলে চোদাচুদির গল্প

মা এবার আমার মাথা তাঁর দিকে টানলো এবং আমার কানে ফিসফিস করে বললো “মোহন আমি একটা বাচ্চা চাই।”
“এটা অসম্ভব মা।”আমি চমকে উঠে বললাম।
“কেন? তুই আমাকে ভালোবাসিস না?” মা আমাকে জিজ্ঞাসা করলো।
“মা আমি তোমাকে ভালবাসি মা এবং আমি তোমাকে এই পৃথিবীর শেষ অবধি ভালবাসতে থাকব।”

“তাহলে মোহন আমাকে গর্ভবতী কর। আমি আমার গর্ভের ভিতরেই তোর বাচ্চা চাই I আমি আবার মা হতে চাই, মোহন দয়া করে আমাকে গর্ভবতী কর। আমি প্রতিশ্রুতি দিচ্ছি আমি আমাদের বাচ্চার যত্ন নেব, ভালো মায়ের মতো যত্ন করব দয়া করে মোহন দয়া করে?” মা যেন একটু কেঁদে উঠলো।
“মা আমি জানি তুমি একজন ভালো মা, তুমি শিশুর ভাল যত্ন নেবে কিন্তু এটি সম্ভব নয়।”
“কিন্তু কেন?” মা হতাশায় জিজ্ঞাসা করলো। মা ছেলে চোদাচুদির গল্প

“মা গোটা বিশ্ব আমাদের মা ও পুত্র হিসাবে চেনে, আমরা কীভাবে তোমার গর্ভাবস্থা লুকিয়ে রাখব?” আমি মায়ের কাঁধের উপর আমার হাত রেখে আরো বললাম “এবং যদি আমরা পারতাম তবে কীভাবে আমরা আমাদের বাচ্চাকে লুকিয়ে রাখব? আমাদের বাচ্চা কীভাবে আমাকে বাবা আর তোমাকে সবার সামনে মা বলে ডাকতে পারে? জন্ম নিবন্ধনে আমি কীভাবে তোমার আমার নাম মা এবং বাবা হিসাবে রাখব তা খুব কঠিন। মা, এটা অসম্ভব।”

“মোহন আমি সবসময় আরও বাচ্চা চাইতাম তবে তোর বাবার আর্থিক অবস্থা ভাল ছিল না তাই আমরা একের বেশি যেতে পারি নি ,”মা বললো।
“আমি জানি,” আমি বললাম।
“তবে এখন পরিস্থিতি অন্যরকম। তুই এখনও যুবক এবং তুই চাইলে তোর মায়ের স্বপ্ন পূরণ করতে পারবি যদি তুই চাস তবে তুই আমাকে আমার জীবনের চূড়ান্ত উপহার দিতে পারিস।” মা ছেলে চোদাচুদির গল্প

“তবে মা ..” মা আমায় মাঝে থামালো।
“আমরা ইতিমধ্যে স্বামী ও স্ত্রীর মতো জীবনযাপন করছি। তুমি আমাকে গর্ভবতী কর, আমি আমাদের শিশুকে এই পৃথিবীতে আনবো এবং আমাদের পরিবার পরিপূর্ণ হবে।” মা কিছুক্ষন থেমে আমার দিকে তাকিয়ে আবার বললো ” মোহন বাবা হওয়ার অনভূতি যে কেমন হয় তুই সেটা জানিস না; তুই যখন নিজের বাচ্চাটি নিজের হাতে ধরবি তখন যে কী আনন্দ অনুভব হয় সেটা বুঝতে পারবি।”

“বাচ্চাটি তোর এবং আমার মতো দেখতে লাগবে।” মা একটা লাজুক হাসি দিয়ে বললো।
আমি মায়ের কথা গুলো এতক্ষন শান্ত ভাবে শুনে তারপর বললাম “তবে মা এটি এইভাবে কাজ করবে না।”
কয়েক মিনিটের নীরবতা। তারপর মা বললো : “আমি এটা বুঝতে পেরেছি যে আমি কিছু বছরের মধ্যে বুড়ি হয়ে যাবো আর তখন তোর এক যুবতী মহিলার প্রয়োজন হবে।” মা এখন প্রায় কাঁদতে লাগল। মা ছেলে চোদাচুদির গল্প

আমি মায়ের দু গাল দুহাত দিয়ে ধরে বললাম “মা দয়া করে আমাকে ভুল বুঝো না। আমি শুধু তোমায় ভালবাসি এবং আমি অন্য কোনও মহিলার কথা ভাবতে পারি না এবং কে বললো তুমি বুড়ি? তোমার যদি এখন বাচ্চা হয় তবে যখন শিশুটি ১৮ বছর বয়সী হবে তখন তোমার বয়স ৫৮ বা ৫৯ বছর হবে এবং সেটা কোনো ব্যাপার নয় । এটি কেবলমাত্র আইনি সমস্যা যা আমি অবশ্যই ভেবে দেখব।”
“মোহন তুই কি আমাকে ভালোবাসিস?”

” মা এটা কী ধরণের প্রশ্ন, তোমার এখনও সন্দেহ আছে?”
“মোহন তোর হাত আমার বুকে রাখ এবং বল তুই আমাকে ভালোবাসিস।”
মা আমার হাত টেনে আমার তালুটি তাঁর বাম মাই তে রাখলো।
“মা আমি তোমাকে ভালবাসি এবং চিরকাল তোমাকে ভালোবাসবো।” এই বলে মায়ের মাই তে হালকা চাপ দিলাম। মা ছেলে চোদাচুদির গল্প

“ওহ মোহন” এই বলে মায়ের চোখ থেকে জল গড়িয়ে এলো। মা তখন আমার কাছে সরে এসে আমাকে জড়িয়ে ধরল। আমিও মায়ের পিঠে হাত বুলিয়ে সান্ত্বনা দিতে শুরু করলাম।
মোহন যদি তুই আমাকে ভালোবাসিস তবে আমাকে গর্ভবতী কর আমি তোর বাচ্চা চাই। অন্য যে সমস্ত আইনি সমস্যা আছে সেটা তুই বুঝে নে কারণ তুই এখন এই পরিবারের কর্ত্তা।”

আমিও একটা বাচ্চা চাইছিলাম কারণ এটি সত্যিই আমাদের জীবনের জন্য অটুট বন্ধন সৃষ্টি করবে। আমি ঠিক করলাম ঠান্ডা মাথায় পরে সমস্যাগুলি সম্পর্কে চিন্তা করবো।
“ঠিক আছে মা তোমায় কথা দিলাম ।” আমি শান্ত হয়ে বললাম।
“ওহ মোহন্” মা চিৎকার করল এবং আনন্দে আমাকে শক্ত করে জড়িয়ে ধরলো এবং শীঘ্রই আমাদের ঠোঁট লক হয়ে গেল। মা ছেলে চোদাচুদির গল্প

মা এখন প্রচন্ড কামাতুরা হয়ে বিছানা থেকে উঠে নিজের শাড়ী, সায়া, ব্লাউজ আর প্যান্টি খুলে ফেললো আর আমার হাত টেনে আমায় বিছানা থেকে নামিয়ে একটানে আমার হাফ প্যান্ট আর টি শার্ট তা খুলে দিলো। তারপর মা আমায় এক ধাক্কায় বিছানাতে শুইয়ে দিলো আর আমার কোমরের দুপাশে পা ছড়িয়ে বললো ” আজকে আমাকে তোর ওপর চাপতে দে।”
আমি মায়ের কামুক রূপ দেখে বললাম “ঠিক আছে আমার সোনা মা।”

মা আমার উপরে শুয়ে আমার মুখে নিজের জিভ ঢুকিয়ে অনেকক্ষণ চুমু খেলো। তারপর আমার দু পায়ের মাঝে বসে আমার বাঁড়া টা ধরে খেঁচতে শুরু করলো। আমার আরামে চোখ বন্ধ হয়ে গেলো। মা এবার আমার বাঁড়ার চামড়া ধরে নামিয়ে মুন্ডি টা জিভ দিয়ে চাটতে শুরু করলো আর কিছুক্ষন পরে পুরো বাঁড়া টা নিজের মুখে ঢুকিয়ে চুষতে লাগলো। আমার বাঁড়া টা আরো শক্ত আর লম্বা হতে লাগলো… মা ছেলে চোদাচুদির গল্প

আমি উত্তেজনায় মায়ের মাথা টা দু হাতে নিজের বাঁড়ার উপরে চেপে ধরে বললাম ” চোষো মা .. ভালো করে তোমার ছেলের বাঁড়া টা চুষে সব রস খেয়ে নাও সোনা … আমি আর পারছি না…. আ আহা কি আরাম দিচ্ছ তুমি…ওঃ ওওওঃআঃ চোষো সোনা চোষো।”
আরো কিছুক্ষণ চোষার পরে মা আমার বাঁড়ার প্রিকাম টা চুষে নিলো আর আমার বুকের উপরে শুয়ে আমায় চুমু খেতে লাগলো। আমি মা কে আরো উপরের দিকে টেনে নিলাম আর মা বুঝতে পেরে আমার উপরের দিকে উঠে আমার মুখের উপর নিজের গুদ টা রেখে পা ছড়িয়ে বসলো।

আমি মায়ের গুদ টা ফাঁক করে গুদের ভিতরে নিজের জিভ টা ঢুকিয়ে দিয়ে চুষতে লাগলাম। মা ও উত্তেজনায় খাট টা ধরে আমার মুখে গুদ টা ঘষতে ঘষতে শীৎকার দিতে লাগলো ” আই আহা ও মোহন.. আমার সোনা ছেলে চেটে খেয়ে নে সব রস… তোর মায়ের গুদের রস শুধু তুই খাবি… চাট সোনা.. চাট আরো .. উঃ কি সুখ গুদ চাটায়…ওহঃ আ আহা।” মা ছেলে চোদাচুদির গল্প

কিছুক্ষন চাটার পরে দেখলাম মায়ের গুদ টা রসে ভরে গেছে। মা এবার আমার মুখ থেকে সরে গিয়ে আমার কোমরের উপর নিজের দু পা ছড়িয়ে এক হাতে আমার বাঁড়া টা ধরে নিজের গুদের মুখে মুখে ঘষতে থাকে।
মা কামুক স্বরে বললো ” কিরে ঢোকাই তাহলে”? আমি বললাম ” ঢোকাও মা।”
তারপর আস্তে আস্তে কোমর টা নিচের দিকে নামিয়ে আমার বাঁড়ার উপর নিজের গুদ টা দিয়ে চাপ দিতেই আমার বাঁড়া টা গুদের মধ্যে ঢুকে গেলো।

মা আর আমার মুখ থেকে শুধু “ওঃ উঃ ” আওয়াজ হলো। মা আরামে গুঙ্গিয়ে ওঠে ” উফফফফফফফফফ আর বললো আয় এবার প্রান ভরে সুখ করে নি আমরা।” এই বলে মা নিজের কোমরটা নাচাতে শুরু করে আর সেই সাথে আমার বাঁড়া টা মায়ের গুদে ভিতর বাহির করতে লাগলো।
মায়ের ঠাপ খেতে খেতে মা কে বললাম “মা, চুদতে কি মজা গো, উফ কি আনন্দ আর কি যে মজা চুদে।” মা ছেলে চোদাচুদির গল্প

মা হাফাতে হাফাতে বললো “হ্যাঁরে পাগলা চোদাচুদির খেলায় খুব সুখ। আর মায়েদের কাছে ছেলে চোদাই হল পৃথিবীর সেরা সুখ। যাকে ছোট বেলায় বুকের দুধ খাইয়ে খাইয়ে বড় করেছি, যাকে প্রথম হামাগুড়ি দিতে শিখিয়েছি, যাকে জীবনে প্রথম হাত ধরে হাঁটয়েছি, তাঁর ওপরে চেপে তাঁকে চুদতে যে কি মজা কি বলবো?” মা এখন পুরো কামনায় আচ্ছন্ন সেটা মায়ের কথা তাই বোঝা যাচ্ছিলো।
আমি বললাম” হ্যাঁ মা দারুন সুখ, তুমি বেশ ভালোই ঠাপ মারতে পারো।”

মা খিল খিল করে হেসে ওঠে আর সেই সাথে ঠাপানোর তেজ বাড়ায়। প্রচণ্ড আরামে আনন্দে সুখে চোখে আমি প্রায় অন্ধকার দেখছি। মা আমার বুকে দুটো হাত রেখে পাছা টা দুলিয়ে দুলিয়ে ঠাপ মারছিলো। আমি মায়ের নরম মাই দুটো জোরে জোরে টিপতে টিপতে মা কে তল ঠাপ দিচ্ছি আর মা কামনায় পাগল হয়ে গেলো। মা ছেলে চোদাচুদির গল্প

কিছুক্ষন পরে আমি আর থাকতে না পেরে গুদে বাঁড়া ঢোকানো অবস্থায় পাল্টি খেয়ে মা কে নিচে শুইয়ে আমি মায়ের উপরে উঠে জোরে জোরে ঠাপ মারতে লাগলাম। আমার বাঁড়া টা তাঁর গুদের গভীরে ঢোকানোর জন্য মা নিজের কোমর তুলে আমার বাঁড়ার সাথে চেপে ধরলো। আমি স্পষ্টভাবে মায়ের মুখের আনন্দ দেখতে পেলাম। আমার অবস্থাও আলাদা ছিল না। আমি প্রতিটি ঠাপের সাথে সাথে আমাদের দেহের অভ্যন্তরে চাপ বাড়ছিল।
মা ভারী শ্বাস নিচ্ছিলো “”আহহহহ মোহন আহহহহহ।”

এখন আমি পিস্টনের মতো চুদে যাচ্ছিলাম।মায়ের মাই দুটো প্রতিটি ঠাপের সাথে উপরে এবং নিচে দুলছিল। মায়ের চোখ বন্ধ ছিল এবং সে বিছানার চাদরটি শক্তভাবে দুটি হাতে ধরেছিল।
মা এবার জোরে জোরে শীৎকার দিতে শুরু করলো “ওহহহ মোহন্। “ওহহহ মোহন আমাকে খেয়ে ফেল, তোর মায়ের গুদ ফাটিয়ে দে, আমার গুদ মেরে রক্ত বার কর মোহন  .. আহা.. উউ মা গো…. দেখো তোমার নাতি তাঁর মায়ের গুদ মেরে হোড় করে দিচ্ছে …. মার সোনা আরো জোরে গুদ মার্ ..জোরে জোরে চোদ তোর মা কে ।” মা ছেলে চোদাচুদির গল্প

মায়ের কথা শুনে রক্ত আমার মাঠেই উঠে গেলো আর আমি বললাম ” “ওহহ মা এমন কথা বলবে না যে আমি নিজেকে কন্ট্রোল করতে না পারি।”
কিন্তু মা কামে প্রলাপ বকছিলো “”ওহহহ মোহন আমার গুদের ভিতরে তোর বীর্য দে। “আহহহ মোহন তোর মায়ের গুদে তোর সব বীর্য ঢেলে দিয়ে আমায় গর্ভবতী কর সোনা … তোর মা তোর বাচ্চা চায়।”

মায়ের এইসব কথা শুনে আর নিজে কে কন্ট্রোল করতে পারলাম না। মায়ের গুদে আরো ৪ – ৫ টা লম্বা ঠাপ মেরে বললাম “”আহহহ মা আমার রস পড়বে।”
“আহহহহ মোহন আমাকে ভরিয়ে দে। মোহন আমাকে ভরিয়ে দে ,” এই বলতে বলতে মা আমার বাঁড়ার রস নেওয়ার জন্য পা দুটো দু’দিকে আরো ছড়িয়ে দিলো।
“ওহহ মাআআআআআআ” আমি মায়ের গুদে বীর্য ঢালতে শুরু করলাম । মা ছেলে চোদাচুদির গল্প

“আহহহহহহহহহহ” মা ও আমার বীর্য গ্রহণ করতে কোমর তুলে আমার বাঁড়ার সাথে নিজের গুদ টা চেপে ধরলো। মায়ের চোখ এবং ঠোঁট বন্ধ ছিল। মা আমার পাছাটি খুব জোরে নিজের দিকে চেপে ধরেছে আর ততই আমার বাঁড়া টা মায়ের গুদের মধ্যে ঢুকে যায়। আমি আর সহ্য করতে পারলাম না আর মায়ের গুদের মধ্যে চিরিক চিরিক করে এক কাপ বীর্য ফেলে দিলাম। সঙ্গে মা ও নিজের গুদের জল খসালো। আমি মায়ের উপরে শুয়ে পড়ে মা কে অনেক চুমু খেলাম।

আমরা দুজনেই খুব ক্লান্ত ছিলাম কিন্তু দুজনেই খুব তৃপ্তি পেয়েছি। কিছুক্ষন শুয়ে থাকার পরে আমি উঠে মায়ের সায়া দিয়ে গুদ টা পরিষ্কার করে দিলাম আর মা ও নিজের ব্লাউজ টা দিয়ে আমার বাঁড়া টা পরিষ্কার করে দিলো।
মা আর আমি পাশাপাশি শুয়ে পড়লাম। কিছুক্ষন পরে মা আমার বুকে নিজের মাথা টা রেখে বললো ” মোহন, আমি তোকে খুব ভালোবাসি, আজ তুই আমায় খুব সুখ দিলি।” এই বলে একটা গভীর চুমু খেলো। মা ছেলে চোদাচুদির গল্প

আমি মা কে বললাম ” তোমায় সুখ দেওয়া আমার কর্তব্য। সত্যি বলতে আজ আমি খুব আরাম পেলাম তোমায় চুদে।”
আমার কথা শুনে মা ও হেসে বললো “চল এবার শুয়ে পর।” এরপর আমরা দুজনেই ঘুমিয়ে পড়লাম।

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল 4.3 / 5. মোট ভোটঃ 141

কেও এখনো ভোট দেয় নি

4 thoughts on “মা ছেলে চোদাচুদির গল্প – আমার মা, আমার স্ত্রী -5 by Premlove007”

  1. আমরা অনেকেই বাস্তবকে গলাধাক্কা মেরে ফেলে দেই; ঘৃণা করি মায়ের সাথে যৌনতাকে, আবার মায়ের পরকীয়াকে গোপনে চেপে রাখি কিন্তু ভিতরে ভিতরে গুমড়ে গুমড়ে কাঁদি মায়ের পরকীয়া সম্পর্ক মনে করে। এমনি ঘটনা আমার পারিবারিক জীবনে ঘটছে,প্রথম দিকে আমি কাউকে কিছু বলতে পারি নি। কারন আমরা বাংলাদেশের হিন্দু ধর্মের অনুসারী আমার মায়ের পরকীয়া প্রেম একজন মুসলমান প্রতিবেশী।সে মাকে চুদে এ কথা প্রকাশ করা কি? প্রকাশ্যে বলা যায় না, তাই অনলাইনে প্রকাশ করছি। বাবা ফটিক চন্দ্র সরকার ছিল গ্রামের চৌকিদার আমাদের ছিল গ্রামের এক মাঠের মধ্যে ফাঁকা বাড়ী বিঘা পাঁচেক জমি এই চাষ আর বাবার চৌকিদারী চাকরি বেশী বয়সী বাবা মাকে বেশিদিন যৌণ সুখ দিতে পারেনি তাই ঘটনাচক্রে কোন এক সময় জোর করেই হোক বা ইচ্ছা করেই হোক মা ও মালেক মোল্লার যৌণ সম্পর্ক গড়ে ওঠে, আর সে সম্পর্ক ছিন্ন হয়নি বাবা জীবিত থাকতেই চারিদিকে এ সম্পর্কের কথা অনেকেই জানত কানাঘুষা হত 1989 সালের 22 নভেম্বর বাবা মারা যায় তারপর ফাঁকা মাঠের মধ্যে বাড়ী আমি কলকাতা থাকি মা বাংলাদেশে ফরিদপুর জেলার রামনগর গ্রামে ফাঁকা মাঠের মধ্যে বাড়ী চারিদিকে কোন হিন্দু বাড়ী নাই তাই আমি গ্রামে গিয়ে বাবার শ্রার্দ্ধ ক্রিয়া সম্পন্ন করে আত্মীয় স্বজন ডাকলাম কেউ মার দ্বায়িত্ব নিতে চাইল না। অবশেষে মালেক মোল্লা ই সাহায্যের হাত বাড়িয়ে দেয়, জমি বিক্রি করা বা নিজের কিছু জমি বিক্রি করে আমার পড়াশোনার খরচ দেয়। মা যখন বিধবা হন তখন মায়ের বয়স ছিল সর্বোচ্চ হলেও ৩০ /৩২ আমার বয়স ১৪/১৫ বছর ঐ বয়সে স্বামী সুখ পাবে না তাছাড়া স্বামী মানে আমার বাবা জীবিত থাকতেই স্বামী নামে সাইন বোর্ড হয়েগেছিল রাতের পর রাত কলা বাগানে মা ও মালেক মোল্লা প্রেম খেলত কলা বাগানের মধ্যে ধানের নাঁড়া দিয়ে আর একটি খেঁজুর পাতার মাদুর পাতা থাকত আমি যখন ক্লাশ সিক্সে পড়ি তখন ঐখানে দেখতাম এবং কখন চুপিসারে ঐখানে গিয়ে শুয়ে থাকতাম । একদিন মাকে জিজ্ঞাসা করলাম ঐখানে বিছনা পাতা কেন? মা কোন সদুত্তর দিতে পারেনি, শুধু বলছিল”থাক তুই ওইখানে গেছিলি কেন?” আমার যাওয়াটা অন্যায় তখন মা ও মালেক মোল্লার পরকীয়া সম্পর্ক মেনে নিতে পারতাম না। আজ তাঁরা বুড়ো বুড়ি হয়েছে স্ব ইচ্ছায় মা ও মালেক মোল্লার সম্পর্ক ছিন্ন করি নি আরও জোরালো করে দিয়েছিলাম। ধর্মটা ব্যক্তিগত দুটি মানুষের যৌনতা ধর্ম গণ্ডির বাইরে বউ ছেলে মেয়ে ফেলে আমাদের বাড়িতেই থাকে যখন কাজ করতে পারত জমি চাষ করা নিজের জমি বিক্রি করে আমার পড়াশোনার খরচ দেওয়া বিনা বেতনে কাজ করা কে করবে, তাঁর বিনিময়ে রাতে মাকে চুদত এটা সামাজিক ভাবে অবৈধ হলেও আমি অবৈধ মানি নাই। আবার সামাজিকতার ভয়ে প্রকাশ করতেও পারিনাই। তবে মায়ের ভরা যৌবনে মালেক মোল্লা কাঁটা বাড়ার চোদনে অনেক অনেক মজা দিয়েছে।

    Reply

Leave a Comment