chodar golpo যেখানে বাঘের ভয়, সেখানেই সন্ধ্যা হয় – 4

bangla chodar golpo choti.পরদিন টিফিন টাইমে দুটো ছেলের সাথে বুবাইয়ের ঝামেলা বেঁধে গেলো।
“আরে! পরের পিরিয়ডে অংক আছে। আমাদের হোমওয়ার্ক করা হয়নি। তুই এত ভাও খাচ্ছিস কেন? আমাদের কপি করতে জাস্ট দুটো মিনিট লাগবে।” দু’জনেই তার কাছ থেকে তার হোমওয়ার্কে খাতাটা পাওয়ার জন্য জোরাজোরি করতে লাগলো।

যেখানে বাঘের ভয়, সেখানেই সন্ধ্যা হয় – 3

“না ভাই। সেটা সম্ভব নয়।” বুবাই ব্যাগ হাতে নিয়ে উল্টোদিকে হনহন করে হাঁটা দিলো। ভগবান জানে কেন, কিন্তু আজকাল তার আর কাউকে কোনো কাজে সাহায্য করতে ইচ্ছে করে না। বিশেষ করে সেটা যদি কোনো অসৎ কাজ হয়। তার রূঢ় ব্যবহার যে কাউকে খেপিয়ে তোলার জন্য যথেষ্ট। কিন্তু একসাথে দুজনের সাথে পাঙ্গা না নেওয়াই সম্ভবত তার পক্ষে ভালো হতো।

chodar golpo

ছেলে দুটো তার পিছু ধাওয়া করে তাকে ধরে ফেললো। “ব্যাগটা দে।”
মুহূর্তের মধ্যে তার ব্যাগ নিয়ে টানা-হ্যাঁচড়া শুরু হয়ে গেলো। বুবাই যতটা জোরে সম্ভব ব্যাগটাকে চেপে ধরে থাকার চেষ্টা করতে লাগলো। দুজনের সাথে লড়াইয়ে সে একা এঁটে উঠতে পারছিল না। এদিকে তাদের আশেপাশে ছাত্রছাত্রীদের ভিড় জমতে লাগলো। কিন্তু কেউ তাকে সাহায্য করতে এগিয়ে এলো না। শুধু একজন ছাত্র বাদে।

“এসব কি হচ্ছে?” ছেলেটা বাকি তিন ছাত্রের থেকে যথেষ্ট লম্বা। তার ওপর আবার বেজায় বলবান। দৃষ্টি সোজা ব্যাগের দিকে।
“তোরা ব্যাগটা এখুনি ছেড়ে দে বলছি। নয়তো এখানেই শালা তোদের লাশ ফেলে দেবো।” ঋষি এমন খুনে গলায় হুমকিখানা দিলো। আচমকা বাধা পেতে ছেলে দুটো তার দিকে ফিরে তাকালো। chodar golpo

সাথে সাথে ভয়েতে তাদের বুক শুকিয়ে গেলো। দুজনে মিলে বুবাইকে সহজে কাঁৎ করতে পারলেও, একে কিছুতেই পারবে না। এর সাথে পাঙ্গা নিলে পরে, তারা আস্ত থাকবে না। তাদের মতো দুজন কেন, চার-পাঁচজনকেও এ একাই সহজে কাঁৎ করে ছাড়বে। ছেলে দুটো তৎক্ষণাৎ ব্যাগ ছেড়ে লেজ গুটিয়ে উল্টোদিকে ছুটলো।

বুবাই তার দুই ক্লাসমেটকে ঋষির ভয়ে ছুটে পালাতে দেখলো। অন্য কেউ হলে হয়তো সে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করতো। কিন্তু ঋষির দিকে সে মুখ তুলেও তাকাতে পারলো না। গতকালের অভিজ্ঞতার পর সেটা সম্ভবও নয়। ঋষি ওর বলিষ্ঠ ডান হাতটা তার কাঁধে রাখতেই সে কেঁপে উঠলো।

“আরে! এত ঘাবড়াচ্ছিস কেন? দেখলি না, ওই গান্ডু দুটো কেমন ভয় পেয়ে কেটে পড়লো। ওরা আর তোকে জ্বালাতে আসবে না। তুই এখন থেকে আমার ছত্রছায়ায় থাকবি। কেউ যদি তোকে বিরক্ত করে, সোজা আমাকে টেক্সট করে দিবি। আমি চলে আসবো। আমাদের মধ্যে সেটাই ডিল হয়েছে।” ঋষি হাসতে হাসতে তাকে অভয়বাণী শোনালো। chodar golpo

বুবাই আলতো করে ঘাড় নাড়লো। তার বেশি কিছু না বলাই ভালো। ঋষি যা বলবে, বিনা প্রতিবাদে রাজি হয়ে যাওয়াটাই তার পক্ষে মঙ্গল। দুজনে নীরবে পাশাপাশি হাঁটতে লাগলো। ঋষি লক্ষ্য করলো যে বুবাই তার দৃষ্টি এড়িয়ে চলার জন্য মাথা নিচু করে হাঁটছে। সে ইচ্ছে করে সামনের দেয়ালে গিয়ে হেলান দিয়ে দাঁড়ালো। এবার ওকে সামনে তাকিয়ে তার মুখটা দেখতেই হবে। বুবাই মুখ তুলতেই সে বাঁকা হাসলো। “যা, ক্লাসে যা। মজা কর।”

বুবাই বুঝতে পারলো না যে ঋষি ঠিক কি বোঝাতে চাইলো। কিন্তু তার কিছু জিজ্ঞাসা করার সাহস হলো না। পাষণ্ডটা তার দিকে চেয়ে যেমন বিশ্রীভাবে হাসছে, তাতে বোঝাই যায় যে নিশ্চিত কোনো বদ মতলব আছে। সে আবার আলতো করে ঘাড় নাড়ালো আর দ্রুত পায়ে তার ক্লাসরুমের দিকে এগিয়ে গেলো। chodar golpo

********************

সপ্তাহটা চালু হতেই দিনগুলো আগের মতোই অত্যন্ত স্বাভাবিকভাবে কাটলো। বুবাই রোজ স্কুলে গেছে আর তার মা অফিসে। গোটা সপ্তাহ জুড়ে মা তার সাথে এত নরমাল বিহেভ করেছে যে তার মনে সন্দেহ জাগতে লাগলো যে রবিবারের ভয়াবহ ঘটনাটা আদপে ঘটেছিল কি না। তবু সে অত সহজে সবকিছু ভুলে যেতে পারলো না।

মাঝেমধ্যেই তার লাস্যময়ী মা আর শক্তিশালী জুলুমকারীর সেক্সের ঝলক তার চোখের সামনে ভেসে উঠতো। মায়ের অজান্তে ঋষির তলা অশ্লীল ভিডিওগুলোকে দেখা ভয়ানক অভিজ্ঞতা মনে পড়লেই তার রক্তচাপ বেড়ে যেতো। আর প্রতিবারই তার পেটটা গুড়গুড় করতে লাগতো। এভাবেই দেখতে দেখতে শনিবার চলে এলো।

শনিবারে মালতীর হাফ ছুটি থাকে। সে সাধারণত বিকেল চারটের মধ্যেই বাড়ি ফিরে আসে। আজ তাদের অফিসে একটা পার্টি আছে। অন্তত তার কিশোর ছেলেকে হোয়াটস্যাপ করে সে সেটাই জানিয়েছে। তবে বুবাই ভাবতে পারেনি যে মা এত দেরি করবে। chodar golpo

ঘড়িতে রাত প্রায় বারোটা বাজতে চললো। অথচ তার কোনো পাত্তাই নেই। মা তার মেসেজের ঠিকমতো রিপ্লাইও দিচ্ছে না। ইতিমধ্যেই সে পাঁচ-পাঁচটা মেসেজ পাঠিয়েছে। অথচ কেবল প্রথমটারই জবাব পেয়েছে। “আমার দেরি হবে বাবু। ফ্রিজে বার্গার রাখা আছে। গরম করে খেয়ে নিস।”

এই ছোট্ট মেসেজটাও অবশ্য ঘন্টা তিনেক আগে মা তাকে পাঠিয়েছে। বুবাইয়ের খুবই টেনশন হতে লাগলো। মায়ের অফিসে মাঝেমধ্যে পার্টি-টার্টি হয় ঠিকই। সেইগুলো তাকে অ্যাটেন্ডও করতে হয়। কিন্তু কোনোদিনও মা এত দেরি করে না।

তার বাড়ি ফিরতে ফিরতে খুব বেশি হলে রাত দশটা-সাড়ে দশটা হয়। তার বেশি কখনো নয়। আজ আবার কেমন অদ্ভুত ধরনের অফিস পার্টি হচ্ছে, যাতে মায়ের এমন অত্যাধিক দেরি হচ্ছে? আদপে সে অফিসে রয়েছে তো। নাকি ওই শয়তানটার সাথে আবার ফূর্তি করতে গেছে? chodar golpo

চোরের মন সর্বদা বোঁচকার দিকেই যায়। কথাটা মনে হতেই বুবাই আতংকে শিউরে উঠলো। তার গলা শুকোতে লাগলো। হে ভগবান! রক্ষা করো প্রভু। মা যেন আর ওই মর্কটটার ধারেকাছে না যায়।

বুবাই টেনশনে ছটফট করতে লাগলো। সে ফোনটা আবার হাতে তুলে নিলো। এই কয়েক ঘন্টার মধ্যে সে অজস্রবার তার ফোন চেক করেছে। কিন্তু আজেবাজে মেসেজ বাদে কাজের কিছুই তার চোখে পড়েনি। এবারও পড়লো না। অবশ্য সে নিজেই জানে না যে এবারে সে আদতে ঠিক কি ধরণের মেসেজ প্রত্যাশা করছে। টেক্সট নাকি ভিডিও? তার অনুমানের একটা নিশ্চিতকরণ দ্রুত প্রয়োজন। আর ঠিক তখনই তার হোয়াটস্যাপে ঋষির ভিডিও মেসেজ ঢুকলো।

আগের দিনের মতো এই ভিডিওটাও বেডরুমে তোলা। আন্দাজ করা যেতেই পারে যে সেটা ঋষির। সেই আগের দিনের মতোই ঘরের মধ্যে আলোটা বেশ কম। তবে সবকিছু সহজেই আন্দাজ করে নেওয়া যাচ্ছে। আগের দিনের মতো সাইড অ্যাঞ্জেল থেকেই ক্যামেরা সমস্তকিছু ক্যাপচার করছে। মা বিছানার ধারে বসে আছে। তার ফর্সা শাঁসালো শরীরে কালো রঙের ব্রা-প্যান্টি ছাড়া আরো কোনো জামাকাপড়ের চিহ্ন নেই। chodar golpo

তার সামনে একটা ছোট স্টাডি টেবিল রয়েছে। টেবিলে অবশ্য বই-খাতার পরিবর্তে সারিবদ্ধভাবে সাত-আটখানা বিয়ারের বোতল সাজানো। মা সামনে ঝুঁকে পরে একটা রোল করা নোটের সাহায্যে নাক দিয়ে টেবিলের ওপর থেকে কিছু একটা টানছে। তার মাথাটা টেবিলের এধার থেকে ওধারে অতি দ্রুত সরতে লাগলো।

কয়েক সেকেন্ড বাদেই সোজা হয়ে বসলো। তারপর ধীরে ধীরে পাশের দেয়ালে গা হেলিয়ে দিলো। ক্যামেরা মায়ের মুখের ওপর জুম ইন করলো। তার চোখের মণি উল্টে গেছে। নাকের ডগায় সাদা গুঁড়ো লেপে আছে। নাকের পাটা দেখেই বোঝা যায় যে নিঃশ্বাস ভারী হয়ে পড়েছে। ঠোঁট দুটো অল্প ফাঁক করা।

এবার ঋষির গলা শোনা গেলো। “কিরে মাগী? কেমন মস্তি পাচ্ছিস?”

ক্যামেরা এখনো মায়ের মুখের দিকেই ফোকাস করে রয়েছে। সে কোনো জবাব দিলো না। তবে হালকা হেসে বুঝিয়ে দিলো যে তার বেশ ভালো লাগছে। chodar golpo

আবার ঋষির গলা শোনা গেলো। “শালী ছিনাল, আগের দিন কোকেনের নাম শুনতেই কত নাখড়াই না করলি। শালা, শেষে তোর ভেড়ুয়া ছেলেটাকে পেটাবার থ্রেট মেরে তোকে চাখিয়ে ছিলাম। আর আজ দেখ, একবার বলতে না বলতেই কেমন পাক্কা নেশাখোরের মতো বিন্দাস নাক দিয়ে টানছিস। হুঁ হুঁ! বাবা! এটাই হলো কোকেনের আসলি ক্যারিশমা। এর নেশা একবার করলে, বারবার করতে ইচ্ছে করবে। কি তাই তো রে মাগী?”

মা এবারও কিছু বললো না। শুধু তার মুখের হাসিটা আরো কিছুটা চওড়া হলো।

“নে মাগী। এবার আরাম করে একটু গাঁজা টান। দেখবি, আরো মস্তি পাবি।”

একটা কালো বলিষ্ঠ হাত এগিয়ে এসে মায়ের মুখের সামনে একটা হাতে পাকানো জ্বলন্ত সিগারেট ধরলো। মা অলসভাবে হাসলো। হাত বাড়িয়ে নিঃসংকোচে সিগারেটটা নিলো। তারপর স্বচ্ছন্দে ওতে একটা লম্বা সুখটান দিয়ে ধীরে ধীরে ধোঁয়া ছাড়তে লাগলো। chodar golpo

ভিডিওটা ওখানেই শেষ হয়ে গেলো। বুবাইয়ের মাথায় যেন আকাশ ভেঙে পড়লো। কি সাংঘাতিক কাণ্ড! শেষে কি না ওই হাড়বজ্জাতটা তার সুন্দরী মাকে কোকেন আর গাঁজার নেশা করাচ্ছে। গতবার ফোর্স করা হয়েছিল। আর এবার মা বিনা প্ররোচনেই নির্দ্বিধায় কোকেন আর গাঁজা টানছে।

মায়ের অবশ্য স্মোকিংয়ের বদঅভ্যাসটা রয়েছে। তার প্রতিদিন এক প্যাকেট মতো লাগে। ড্রিংকও করে। তবে অবশ্যই লিমিট রেখে। গত রবিবারের ঘটনাটা নিতান্তই ব্যতিক্রমী। মা কোনোদিনই অমন বিশ্রীভাবে মদ গিলে চুর হয়ে বাড়ি ফেরে না। তবে মা যতই মদ-সিগারেট টানুক না কেন, গাঁজা-কোকেনের নেশা করার মতো মহিলা সে কখনোই নয়।

নিজের চোখে দেখে আর কানে শুনেও বুবাইয়ের বিশ্বাস করতে কষ্ট হলো যে তার ভদ্রসভ্য মায়ের এত জলদি এমন দুর্বার গতিতে অধঃপতন হচ্ছে। ঋষির পাল্লায় পরে তো মায়ের চরিত্রটাই আমূল পাল্টে যাচ্ছে। যে মহিলা সবসময় তাকে নেশাভান করার থেকে দূরে থাকার পরামর্শ দিতো, আজ বদসঙ্গে পরে সে নিজেই দিব্যি গাঁজা টানছে, সাথে আবার মাদক সেবন পর্যন্ত করছে। chodar golpo

সেক্স অব্দি ঠিক ছিল। কিন্তু অবাধ যৌনতার সাথে অঢেল নেশার সর্বনাশা ককটেলটা সত্যিই মেনে নেওয়া কঠিন। এ তো মহা বিপর্যয় ছাড়া আর কিছুই নয়। কিন্তু কেন? মায়ের কি এমন বাধ্যবাধকতা ছিল, যার জন্য সে তার নীতি-নৈতিকতাকে এভাবে জলাঞ্জলি দিচ্ছে? কিছুই তো বোধগম্য হচ্ছে না।

বুবাই খুব বেশি চিন্তাভাবনা করার সুযোগ পেলো না। কয়েক মিনিট বাদেই তার হোয়াটস্যাপে আবার একটা ভিডিও মেসেজ চলে এলো।

ক্যামেরার অ্যাঞ্জেল এবার অনেকটা তেরছা করা। সবকিছু পিছন থেকে তোলা হচ্ছে। তার লাস্যময়ী মা উলঙ্গ অবস্থায় বিছানায় বুক থেবড়ে পিছন তুলে পড়ে আছে। ঋষি পিছন থেকে দুই হাতে শক্ত করে চেপে ধরে মায়ের বিপুল পাছার গোল গোল দাবনা দুটোকে যতটা সম্ভব ছড়িয়ে দিয়েছে। তার ভেজা গুদ এবং শুকনো পোঁদের ফুটো দুটোই ক্যামেরাতে ভয়ঙ্করভাবে ফুটে উঠেছে। মা চাপাস্বরে মৃদুভাবে গোঙাচ্ছে। chodar golpo

“কি রে মাগী, নে এবার বল আমাকে দিয়ে চোদাতে চাস কি না? বলে ফ্যাল। বলে ফ্যাল। তাড়াতাড়ি বলে ফ্যাল। আর লজ্জা পেতে হবে না।”

মা মদ্যপ কণ্ঠে প্রায় ফিসফিস করে উত্তর দিলো। “আহঃ! বেশি পাকামো করো না। যা করতে চাইছো, সেটা করো। আমি শুধু বুবাইয়ের জন্য এখানে এসেছি।”

“নিশ্চয়ই, নিশ্চয়ই। তা আর বলতে। তোর তো ছেলেকে থ্যাংকস জানানো উচিত।”

“উমমমম…” মা কোঁকিয়ে উঠলো। কথা বলতে বলতেই ঋষি তার গুদে আঙ্গুল পুরে তাকে জোরে জোরে উংলি করা চালু করে দিয়েছিল। “একটু আস্তে খেঁচো!”

মায়ের অনুরোধকে নচ্ছারটা পুরোপুরি উপেক্ষা করে জোরে জোরে তার গুদে আঙ্গুল চালিয়ে যেতে লাগলো।

“কিন্তু তোর তো খুবই ভালো লাগছে বলে মনে হচ্ছে। গুদটা তো ভেজা ভেজা ঠেকছে।”

“আমি একটু… উমমমমম… আমার গুদটা একটু সেনসিটিভ।” chodar golpo

“শালী, এক্ষুনি তোর সেনসিটিভিটির গোঁয়া মেরে দিচ্ছি।” পাষণ্ডটা দাঁত খিঁচিয়ে উঠলো আর ওর অবিশ্বাস্য বড় লৌহকঠিন বাঁড়াটা দিয়ে মায়ের ভেজা ভগাঙ্কুরে ঘষতে লাগলো।

“আহহহহহহহহ…” মা খানিকটা উচ্চস্বরে কোঁকিয়ে উঠে বিছানার সাদা চাদরটাকে খামচে ধরলো। দৈত্যবৎ বাঁড়ার গোবদা ডগাটা তার ভেতরে পিছলে ঢুকে গেলো আর নিমেষের মধ্যে তার গোঙানির সুরটাও আরো এক ধাপ চড়ে গেলো। মা হাত বাড়িয়ে পাশে রাখা বালিশটাকে টেনে নিয়ে তাতে মুখ লুকালো এবং একইসাথে তার পিঠ আর কোমর স্বতঃস্ফূর্তভাবে আরো কিছুটা বেঁকে গিয়ে তার মোটা পাছাটাকে আরো উঁচুতে তুলে ধরলো।

হারামজাদাটা ধীরে ধীরে ছোট ছোট ঠাপ মেরে ওর রাক্ষুসে বাঁড়াটাকে মায়ের আরো গভীরে ঢুকিয়ে তার ভেতরটাকে আরো প্রসারিত আর পূর্ণ করতে লাগলো আর সে সন্দেহাতীতভাবে সুখের চোটে শীৎকার করতে লাগলো। “উমমমমম! উমমমমম! উমমমমম!” chodar golpo

ভিডিওটা দেখতে দেখতে বুবাইয়ের মনে হলো যে তার শক্তিশালী জুলুমকারীর কাছে তার রূপবতী মায়ের নিরংকুশ আত্মসমর্পণের জন্য একমাত্র সেই দায়ী। তাকে বাঁচাতে গিয়েই তো মাকে ওই দৈত্যটার সাথে যৌনসম্পর্ক গড়তে হলো। সে যদি এতবড় কাপুরুষ না হতো, তাহলে ঋষি এমন উদ্ধতভাবে মায়ের সাথে অশ্লীলতা করার সাহস পেতো না।

বজ্জাতটা তার অসহায়তার পূর্ণ সুযোগ নিয়ে তার সাথে এমন রুক্ষ ব্যবহার করছে যে মা যেন ওর যৌনদাসী। মা ওকে ‘তুমি’ বলে সম্বোধন করলেও, পাপিষ্ঠটা তাকে ‘তুই-তোকারি’ করছে। সে যদি নিজের খেয়াল নিজে রাখতে পারতো, তাহলে তার সুন্দরী মাকে এক দুরাচারীর হাতে এভাবে হেনস্তা হতে হতো না।

বুবাইয়ের ইচ্ছে হলো যে নিজেই নিজের গালে সপাটে চড় মারে। কিন্তু তার বদলে সে স্ক্রীনের দিকে একদৃষ্টিতে চেয়ে রইলো। ঋষির ঢাউস বাঁড়ার গাদন খেতে খেতে তার সুন্দরী মায়ের মোটা পাছা অনবরত কেঁপে চলেছে। সেই অশ্লীল কাঁপুনি দেখতে দেখতে তার কিশোর মনে এক অদ্ভুত নিষিদ্ধ অনুভূতির সৃষ্টি হলো। যাই হোক না কেন, মাকে কিন্তু জব্বর সেক্সী দেখতে লাগছে। chodar golpo

যদিও নিজের মাকে খারাপ নজরে দেখা মোটেও উচিত নয়। কিন্তু এটাও খুব সত্যি যে মাকে অসহায় অবস্থায় দেখে তার খারাপ লাগার সাথে সাথে যথেষ্ট উত্তেজনাও হচ্ছে।   মায়ের ওই মোটা পাছাটা। কয়েক ঘন্টা আগেই তো লিভিং রুমের সোফায় তার পাশে গা ঘেঁষাঘেঁষি বসতে গিয়ে ওটার নরম মাংসে তার বাঁ কনুইটা ঠেকে ছিল।

“উফঃ! শালা, তোর গাঁড়টা কত মোটা মাইরি! তোর মত হস্তিনী মাগীকে লাগানোর মজাই শালা আলাদা। তোর মতো পোঁদেলা মাগী এই পৃথিবীতে বিশাল বাঁড়ার ঠাপ খেতেই জন্মেছে।” তার লাস্যময়ী মায়ের নধর শরীর আর বিপুল পাছা নিয়ে ঋষির করা কুরুচিকর মন্তব্যটা কানে যেতেই বুবাইয়ের কোমল হৃদয়ে যেন ছোরা বিঁধলো। হারামজাদা বলাটা কি?

মায়ের নরম আরামদায়ক ফোলা পাছাটা, যেটা সে ছোটবেলায় বহুবার জড়িয়ে ধরেছে, সেটা কিনা তার নয়, ওই হাড়হারামজাদার ভোগবস্তু রাক্ষুসে। তার স্বর্গের অপ্সরাদের মতো সুন্দরী মা নাকি শুধুমাত্র রাক্ষুসে বাঁড়ার চোদন খাওয়ার জন্যই এই দুনিয়ায় অবতরণ করেছে। ভারী অদ্ভুত লজিক! মায়ের রসে ভরা টইটম্বুর শরীরটা কি কেবল দৈত্যবৎ বাঁড়ার চোদন খাওয়ারই যোগ্য? chodar golpo

মা অনবরত কোঁকিয়ে চললো। তবে তার মুখটা বালিশে ডুবে থাকায় সেই কোঁকানি বেশিরভাগটাই চাপা পরে গেলো। তবে তার ভেজা গুদে ঋষির দৈত্যলিঙ্গের মুহুর্মুহু যাতায়াতের সিক্ত শব্দ স্পষ্ট শুনতে পাওয়া গেলো। বিশালাকায় বাঁড়াটার মায়ের যোনিরসে পুরো ভিজে গিয়ে জবজবে হয়ে উঠলো।

তারপর অসুরটা মাকে শক্ত করে চেপে ধরে আরো গভীরভাবে চুদতে লাগলো আর চুদতে চুদতেই তাকে ধীরে ধীরে বিছানায় বিলকুল ফ্ল্যাট করে শুইয়ে দিলো। মা মাথা তুলে কামোত্তেজনায় শীৎকার করে উঠলো। “ওহহহ! আহহহহহ… ওহহহ উমমমমম!”

পাষণ্ডটার কদাকার বাঁড়াটা নিশ্চয়ই মায়ের জি-স্পটটাতে খোঁচা মেরেছে। তার মোটা পাছার ফোলা দাবনা দুটো তিরতির করে কাঁপতে লাগলো। হারামির হাটবাক্সটা অমনি হালকা করে চোদার গতি বাড়িয়ে দিলো আর মায়ের গায়ের ওপর ঝুঁকে গিয়ে ওর বেঢপ বাঁড়াটাকে আগের চেয়েও আরো গভীরে তার গুদে গুঁজে দিলো। chodar golpo

“ওহহহহহ! আহহহহহ!” মায়ের ভেতরটা এবার কানায় কানায় পূর্ণ হয়ে গেলো। দুর্বৃত্তটা তাকে সবেগে পিষে চললো আর পোঁদ ঘুরিয়ে ঘুরিয়ে ওর রাক্ষুসে বাঁড়াটা দিয়ে তার গুদটাকে চুদে খাল বানাতে লাগলো।

“তোর আজ নিস্তার নেই। শালী, তোকে আজ চুদে চুদে রেন্ডি বানিয়ে ছাড়বো।” মায়ের মতো সেক্সী মহিলাকে অবাধে চুদতে পেয়ে ঋষি ক্ষ্যাপা ষাঁড়ের মতো গর্জন করে উঠলো।

মা নিজের পরাজয় স্বীকার করে মাথা ঝুলিয়ে দিলো। “ওহ মাগোওওওওওও! আহহহহহহহহ…”

বদমাশটা দাঁত বের করে হেসে তার কোমর চেপে ধরলো আর গায়ের জোরে তার মোটা পাছায় গুঁতোতে লেগে গেলো। গুঁতোতে গুঁতোতেই আরো একটু সামনের দিকে ঝুঁকে পরে একেবারে মায়ের কানের কাছে ওর মুখটা নিয়ে গেলো। “এবার স্বীকার করে নে মাগী যে আমার চোদন খেতে তোর খুব ভালো লাগছে। সত্যি কথা বলতে আবার লজ্জা কিসের? শালী ছিনাল, তখন থেকে তো খালি কোঁকিয়েই চলেছিস। সবটাই তো আমার কানে যাচ্ছে।” chodar golpo

মা কোনো উত্তর দিলো না। ঋষির প্রশ্ন শুনে বুবাইয়ের ভয়েতে গলা শুকিয়ে গেলো। আগের দিনও শয়তানটা মাকে চুদতে চুদতে এই একই প্রশ্ন করেছিল। সেবারেও মা কোনো জবাব দেয়নি। কিন্তু বুবাইয়ের কেন জানি সন্দেহ হলো যে এবারের ব্যাপারটা একটু আলাদা। ওই হারামজাদা যতবার এই প্রশ্নটা মাকে করে, ততবারই যেন সে আতংকে সিঁটিয়ে যায়।

যতই সে বাস্তবকে মেনে নিতে রাজি না থাকুক, তার অন্তরাত্মা প্রকৃত সত্যটা খুব ভালো করেই জানে। মাও খুব ভালোই জানে যে পাপিষ্ঠটা একদম ঠিক বলছে। তবে বাস্তবকে স্বীকার করে নিতে তারও লজ্জা করে। ঋষি যেন তার নীরবতা ভাঙার গুরুদায়িত্ব আপন শক্তপোক্ত কাঁধে তুলে নিলো আর চোদার গতি একধাক্কায় অনেকখানি বাড়িয়ে দিলো। chodar golpo

চোদনের গতিবেগ বাড়তেই এবার মায়ের মোটা পাছার সাথে ওর শক্তিশালী উরু দুটো খুবই জোরে জোরে ধাক্কা খেতে লাগলো। সেই ধাক্কার শব্দ স্পষ্ট শোনা গেলো। প্রতিটা ধাক্কার সাথে মায়ের সমগ্র শরীরটা বারবার কেঁপে কেঁপে উঠলো আর একইসাথে তার সুখানুভূতির মাত্রাও যেন এক ধাপ চড়ে গেলো। “উমমম! উমমম! উমমমমম…”

“বল শালী… আমার মস্তবড় বাঁড়ার চোদন খেতে তোর খুব ভালো লাগে।”

উত্তরে মা শুধু উচ্চস্বরে শীৎকার করতে লাগলো। তাকে হ্যাঁ বলতে শোনা গেলো না। তবে সে নাও বললো না। “উমমমমম! উমমমমম! উমমমমমমমমম…”

“বল না ছিনাল… তুই আমাকে দিয়ে চোদাতে ভালোবাসিস।” বজ্জাতটা যেন অধৈর্য হয়ে উঠলো।

“উমমমমমমমমম! উমমমমমমমমম! উমমমমমমমমমমমমমমম…” chodar golpo

জবাবে পাষণ্ডটা মাকে আরো লম্বা লম্বা গাদন দিলো। তার মোটা পাছার নরম দাবনা দুটোকে দুই বলিষ্ঠ হাতে গায়ের জোরে টিপে উপভোগ করলো। বুবাই তার মনকে শক্ত করে নিলো। তার লাস্যময়ী মা নিজের মুখে সত্যিটা স্বীকার করছে না ঠিকই, তবে তার কামোত্তেজিত শরীরী ভাষা আর অশ্লীল গোঙানি শুনলেই যে কেউ টের পেয়ে যাবে যে ঋষির বিশাল বাড়ার চোদন খেয়ে সে অত্যন্ত সুখ পাচ্ছে।

মায়ের বিস্বাসঘাতকতায় বুবাইয়ের মুখটা অপমানে রাঙা হয়ে উঠলো। মাত্র তিন মোলাকাতেই হারামজাদাটা তার রূপবতী মাকে বিলকুল বশীভূত করে ফেলেছে। হ্যাঁ, অবশ্যই তাকে রক্ষা করার উদ্দেশ্যে মা নিরুপায় হয়ে ঋষির সাথে সেক্স করতে রাজি হয়েছিল। কিন্তু এখন, তার অশোভনীয় বেলেল্লাপনা দেখে তাকে মোটেও আর অসহায় বলে মনে হচ্ছে না। chodar golpo

বরং স্পষ্ট বোঝা যাচ্ছে যে নিজের সন্তানের বয়সী একটা শক্তসমর্থ তরুণের সাথে সেক্স করাটা সে অতিমাত্রায় উপভোগ করছে। তার কামবিলাসিনী মা মুখ ফুটে স্বীকার করুক, আর ছাই না করুক, বুবাই আর ঋষির মতো সে নিজেও মনের গভীরে সন্দেহাতীতভাবে জানে যে ওই দৈত্যলিঙ্গের চোদন খেতে সে খুবই পছন্দ করে।

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল 4.6 / 5. মোট ভোটঃ 31

কেও এখনো ভোট দেয় নি

1 thought on “chodar golpo যেখানে বাঘের ভয়, সেখানেই সন্ধ্যা হয় – 4”

  1. খুব ভালো হচ্ছে। বাস্তবের মিশেল রয়েছে।‌ কিন্তু কোকেন নেয়া শুরু করলে ব্যাক্তিজীবনেও প্রভাব পড়ে। যেমন সিগারেট মদের পরিমান বেড়ে যায়। আগে পরিবারের সদস্যদের থেকে এই অভ্যাসগুলো আড়ালে রাখলেও আর আড়ালে রাখতে পারেনা। রেগুলার গাজায় অভ্যেস হয়ে যায়। নেশার কারনে কিন্তু অফিসের কাজে মনোযোগ বাড়ে। কিন্তু কিছু সময় পরপর সিগারেট ব্রেক নিতে হয়। নীতি নৈতিকতা থাকে না। স্বার্থ ই মুখ্য হয়ে ওঠে। অনৈতিক প্রস্তাব ও ভালো মনে হয় যদি কেউ নেশা করায়।

    Reply

Leave a Comment