ma chele fuck গোধূলি আলো’র গল্পগুচ্ছ – 1

bangla ma chele fuck choti. 19 বছরের একটি ছেলে এবং 14 বছরের এক মেয়ে থাকার পরেও যখন আমি অসময়ে কনসিভ করলাম তখন নিজের কাছেই বিরক্ত লাগছিল। তবে জন্মের পর ছোট্ট বাবুর মুখটা যখন দেখলাম তখন অদ্ভুত এক ভালো লাগা কাজ করেছিল। স্নেহ, যত্ন পাবার ব্যাপারে আমার অন্য দুই সন্তানকেই ছাড়িয়ে গিয়েছিল সে। সবকিছু ফেলে সে-ই যেনো আমার পুরো জগত হয়ে উঠলো। এমনিতে সংসার জীবনে আমি সুখী ছিলাম না।

স্বামী ব্যবসায়ের কাজে বেশির ভাগ সময়েই ঢাকার বাইরে থাকতো। মাসের কয়েকটা দিন তাকে কাছে পেতাম। তবে তাতেও আমাদের মনের দূরত্ব কোনোভাবেই কমতো না। বড় ছেলে মেয়ে দুটোও নিজেদের জগত নিয়ে ব্যস্ত। বাসায় আমার স্বামীর ডিভোর্সড এবং নিঃসন্তান বড় বোন আছে। কিন্তু সুখ দুঃখের গল্প করার মতো বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তো দূরের কথা তিনি বরং সব সময়েই আমার প্রতি একটা কর্তৃত্ব বজায় রাখতে ব্যস্ত।

ma chele fuck

সংসারটা অনেকটা তার হাতেই। এমন একাকীত্বের মাঝে আমার ছোট্ট বাবুটাই ছিল আমার নিঃশ্বাস ফেলার জায়গা। ওকে নিয়েই আমি পরিপূর্ণ সুখী হবার চেষ্টা করলাম। কিন্তু পারলাম না। ওর কারণেই নতুন একটা ঝামেলা আসলো জীবনে। আমি যখন ওকে বুকের দুধ খাওয়াতাম তখন আমার বড় ছেলেটি কোনো না কোনো অজুহাতে আমার ঘরে আসতো।

আমার সাথে এটা সেটা নিয়ে কথা বলার ফাঁকে অকারণেই আমার বুকের দিকে তাকিয়ে থাকতো। বিষয়টা আমাকে ভীষণ বিব্রত করতে লাগলো তাই আমি দরজা লক করে বাবুকে দুধ খাওয়ানো শুরু করলাম। কিন্তু এরপরেই আমার বড় ছেলেটির ভেতর ব্যাপক পরিবর্তন লক্ষ্য করলাম।

বিপুল আর আমার সাথে কথা বলছিল না। এমনকি ঠিকমতো খাওয়া দাওয়া, পড়াশোনাও করতো না। সব সময় মনমরা হয়ে থাকতো। কারণ জিজ্ঞেস করলে এড়িয়ে যেতো। আমিও আর বেশি ঘাটালাম না বিষয়টি নিয়ে। কিন্তু আমার ইন্টারে জিপিএ 5 পাওয়া ছেলে যখন বিবিএ ফার্স্ট সেমিস্টারে তিনটি বিষয়ে ফেইল করলো তখন বিষয়টি আমি সিরিয়াসলি নিলাম। ma chele fuck

ওকে একদিন নিভৃতে আমার ঘরে ডেকে এনে আন্তরিক ভাবে বললাম, কি সমস্যা তোর? আমাকে ঠিকমতো খুলে বল্। আমি তোর মা। আমার কাছে কোনো সংকোচ নেই। সে কিছুক্ষণ নীরব থেকে মুখ নিচু করে বলল, বিষয়টা তো তোমার বোঝা উচিত। আমি – সত্যি আমি কিছু বুঝতে পারছি না। আমাকে বল্ সোনা, কি সমস্যা তোর? বিপুল – তুমি এখন বিভানকে দরজা লক করে খাওয়াও কেন?

আমি যেনো আকাশ থেকে পড়লাম! একি কথা ছেলের! এমন কথা শুনবার জন্য‌ই কি তাকে পেটে ধরেছিলাম! মরে যেতে ইচ্ছে করছিল! নিজেকে সামলে নিয়ে কিছুক্ষণ পর বললাম, চলে যা এখান থেকে। এক্ষুনি চলে যা। সে রোবটের মতো নিঃশব্দে ঘর থেকে বেরিয়ে গেলো।

আমার চোখে পানি চলে এলো কষ্টে। এতো দিনের এতো স্নেহ মমতার এই প্রতিদান দিলো আমার ছেলে? সে আমার শরীরের দিকে কামুক দৃষ্টিতে তাকায়! এমনকি আমার দেহ দেখতে না পেলে বিষণ্নতায় ভোগে! হে আল্লাহ! কেন এমন পরীক্ষার ভেতর ফেললে আমাকে? আমি কি এমন পাপ করেছিলাম? ma chele fuck

এরপর থেকে আমিও বিপুলকে এড়িয়ে চলতে লাগলাম। গোল্লায় যাক ছেলে, তাতে যেনো আমার আর কিছুই যায় আসে না। এরপরে দেখলাম সে নিজেই এগিয়ে এলো আমার দিকে? ভগ্নস্বরে বলল, মা কেন আমার সাথে আর কথা বলো না তুমি? আমি – কথা বলার মুখ কি আর আছে আমার? তোমাকে ঠিকমতো মানুষ করতে পারি নি। সেটা আমার‌ই ব্যর্থতা। বিপুল – আমি তোমার সব কথা শুনবো মা যদি তুমি আর দরজা লক করে না দাও।

এর বেশি আমার আর কিছুই চাওয়ার নেই। আমি উত্তেজিত হয়ে বললাম, যাও আমার সামনে থেকে। তোমার মুখটা আমি আর দেখতে চাই না। সে নীরবে চলে গেল। সেদিন রাতে আর বাড়ি ফিরলো না। এমনটি আগে কখনো হয় নি। চিন্তায় আমি অস্হির হয়ে গেলাম। পরিচিত বন্ধু বান্ধব যারা ছিল সবার সাথে যোগাযোগ করলাম। কোথাও যায় নি সে। ma chele fuck

দুঃশ্চিন্তায় নাওয়া খাওয়া ত্যাগ করলাম আমি। কোথাও কোনো খোঁজ পাচ্ছিলাম না। অবশেষে ফোনটা আসলো পরদিন রাত বারোটার দিকে। ওপাশ থেকে বিপুল দৃঢ়কন্ঠে বলল, হ্যালো মা, আমি ঠিকমতোই আছি এখনো। শুধু তুমি যদি আমার কথায় রাজি হ‌ও তাহলেই চলে আসবো আমি। আমি কান্নাভেজা কন্ঠে বললাম, সেটা কোনোভাবেই সম্ভব না বাবা। তুই শিগগির বাড়ি ফিরে আয়।

বিপুল – সেটা তো আর সম্ভব হবে না। এই মুখ নিয়ে তো আর তোমার সামনে দাঁড়ানো যায় না। আর এক ছাদের নিচে থাকাও অসম্ভব। তার চেয়ে বরং মরণ‌ই ভালো। আমি আঁতকে উঠে বললাম, ছিঃ ছিঃ কি বলছিস এসব? মুখেও আনিস না আর এমন কথা। ঠিক আছে, আমায় একটু ভাবতে দে। বিপুল – ঠিক আছে। আজকের রাতটা ভাবো। কাল সকালে আবার ফোন দেবো। ma chele fuck

সারা রাত ভাবলাম। মন্দ কি? শুধু তো দূর থেকে দেখাই। এর বেশি কিছু তো আর সে চাইছে না। এর জন্য যদি সবকিছু আগের মতো স্বাভাবিক হয়ে যায় তাতে বরং সবদিক থেকেই মঙ্গল। পরদিন সকালে ওর ফোন পেয়ে আমি সম্মতি জানালাম। তার ঘন্টা দুয়েক পরেই সে চলে আসলো।

আমার ননাশ মুখ ঝামটা দিয়ে বলল, বলি হয়েছিলটা কি? কেন দুদিন ধরে আমাদের নাওয়া খাওয়া হারাম করলি? বিপুল – মায়ের কাছে নতুন একটা মোবাইল আবদার করেছিলাম। রাজি হয় নি তাই। এখন ব্ল্যাকমেইল করে রাজি করিয়ে অবশেষে ঘরে ফিরেছি। “যত্তসব আদিখ্যেতা” বলেই মুখ ভেংচি দিয়ে আমার ননাশ রাগে গজগজ করতে করতে চলে গেলো। ma chele fuck

এরপর জীবনের নতুন একটা পর্ব শুরু হলো যেনো। বিপুলের সাথে আমার সম্পর্কটা মা-ছেলে থেকে বন্ধুত্বে রূপ নিলো। আমি ওর পড়াশোনা, খাওয়া দাওয়া সহ টুকটাক সব কিছুতে বিশেষ নজর রাখা শুরু করলাম। আর বাবুকে দুধ খাওয়ানোর সময় সে সামনে থাকলে ইশারা ইঙ্গিতে আমাদের ভেতর টুকটাক কথাবার্তাও হতো।

এভাবে চলতে চলতে কখন যে তার প্রতি অন্য রকম একটা মায়া চলে আসলো, যার ভেতর স্নেহ-ভালোবাসার পাশাপাশি শারীরিক আকর্ষণটাও মিশে ছিল, তা যেনো নিজেও বুঝতে পারি নি। তবে বিষয়টি আমি নিজের ভেতরেই চেপে রেখেছি। কোনোভাবেই তাকে বুঝতে দেই নি।

এদিকে দ্বিতীয় সেমিস্টারে সে যখন তার ডিপার্টমেন্টে টপ পজিশন করলো তখন আমি আনন্দের আতিশয্যে তাকে বললাম, আজ তুমি যা চাইবে আমি তোমাকে তাই দেবো। বিপুল – সত্যি তো? প্রমিজ? আমি – হুম। হান্ডের্ড পার্সেন্ট। ma chele fuck

সে কিছুটা নিচু স্বরে মিনমিন করে বলল, বিভানের মতো আমিও তোমার দুধ খেতে চাই। শুনেই আমার বুকের ভেতরটা ছলকে উঠলো। কিন্তু সে ভাব দমন করে মুখ গম্ভীর করে বললাম, সে হয় না। বিপুল – কিন্তু একটু আগেই তো প্রমিজ করেছ। আমি মুখ নিচু করে মৃদুস্বরে বললাম, আচ্ছা ভেবে দেখি।

সারারাত নিজের মনের সাথে যুদ্ধ করলাম। বিপুল আমার স্তনে মুখ দিয়ে দুধ খাচ্ছে! ভাবতেই গা শিরশিরিয়ে ওঠে। কিন্তু এ তো পাপ। আর এর থেকে যদি সামনে আরো কিছু হয়ে যায় তাহলে সেটা হবে মহাপাপ। এ পথে কি করে পা বাড়াই আমি? কিন্তু পরক্ষণে এই চিন্তাও মাথায় আসে যে, পাপ না করেও জীবনে কি পেলাম আমি? না স্বামীর ভালোবাসা, না একটা সংসারের কর্তৃত্ব। আমার জীবনে আমি শূন্য।

আমার কি অধিকার নেই সুখী হবার? সবদিক ভেবে চিন্তে সিদ্ধান্ত নিলাম যে, আমি বিপুলের আবদার রক্ষা করবো। পরদিন বিকেলে ছাদে গিয়ে ওকে বললাম যে আমার প্রমিজ আমি রক্ষা করবো তবে কবে তা কিন্তু নিশ্চিত নয়। তোমার ফুপি বাসায় থাকতে তো সম্ভব‌ই নয়। আর তিনি তো সচরাচর কোথাও যান না। মাঝে মাঝে অন্য ভাইবোনদের বাড়িতে যান। ma chele fuck

সেই সময়টার জন্য অপেক্ষা করতে হবে। তোমার বোন যখন স্কুলে যাবে তখন তোমার আবদার পূরণ করতে পারবো আমি। বিপুল – কিন্তু বাইরে কোথাও তো সম্ভব। আমি – না না। সেই ঝুঁকিতে যেতে চাই না আমি। তোমাকে অপেক্ষা করতে হবে। বিপুল মনঃক্ষুণ্ন হয়ে মাথা নেড়ে বলল ঠিক আছে।

এভাবেই কাটছিল দিন। আমার ননাশের আর কোথাও যাবার নাম নেই। এদিকে হুট করে আমার বাবার বাড়ি থেকে খবর এলো যে আমার মা ভীষণ অসুস্থ। তিনি নাকি আমাকে একবার দেখতে চাচ্ছেন। আমার স্বামীকে ফোনে জানিয়ে বললাম, প্লিজ তুমি এসে কয়েকদিনের জন্য নিয়ে যাও আমাকে বাপের বাড়ি। সে রূঢ়স্বরে বলল, আমার এখন দম ফেলবার সময় নেই। তুমি বিপুলকে সাথে নিয়ে চলে যাও। ma chele fuck

শুনেই আমার ভেতরটা আনন্দে ভরে গেলো। এই সম্ভাবনাটার কথা আমি ভাবিই নি। তাছাড়া আমার বাবার বাড়ি দক্ষিণ বাংলায়। লন্চে করে গেলে কেবিনের ভেতরেই আমি ওর আবদার পূর্ণ করে দিতে পারবো। আমি আনন্দিত চিত্তে বললাম, আচ্ছা তাই হবে।

সিদ্ধান্ত হলো যে, আমি বিপুল আর বিভানকে নিয়ে যাবো বাপের বাড়ি আর মেয়ে বিদিশা তার ফুপির কাছেই থাকবে। তাকে তো আর একা বাসায় রেখে যাওয়া যায় না। সেভাবেই সবকিছু গুছিয়ে নিয়ে আমি দুই ছেলেকে নিয়ে যাত্রা করলাম। লঞ্চঘাটে পৌঁছে বিপুল বিভানকে কোলে নিয়ে আগে আগে চললো আর আমি তার পেছনে পেছনে গেলাম। অবশেষে আমাদের জন্য নির্দিষ্ট কেবিনে পৌঁছে ভেতরে ঢুকে দরজা লাগিয়ে দিলাম। ma chele fuck

বিপুল বলল, বাবুটা অনেকক্ষণ ধরে খায় নি। আগে ওকে খাইয়ে নাও। শুনেই আমি লজ্জা পেয়ে গেলাম। সেই ভাব দমন করে বললাম, হুম দাও ওকে আমার কাছে। বলেই বাবুকে কোলে নিয়ে ব্লাউজের নিচের দিকের তিনটা বোতাম খুলে বা দিকের দুধটা বের করে খাওয়াতে লাগলাম। আর বিপুল দেয়ালে ঠেস দিয়ে অপলক দৃষ্টিতে সেই দৃশ্য দেখতে লাগলো।

আমি লজ্জা পেয়ে মুখ নিচু করে রাখলাম। দুধ খেতে খেতে বিভান ঘুমিয়ে গেলে ওকে আমি বিছানায় শুইয়ে দিলাম। তারপর ব্লাউজের বোতামগুলো লাগাতে যেতেই বিপুল বলল, আহা! ওগুলো আবার লাগাচ্ছো কেন? আমিও তো তোমার সন্তান। আমিও তো অনেকক্ষণ খাই নি কিছু। আমাকেও একটু খেতে দাও।

আমি কিছুক্ষণ স্তব্ধ হয়ে র‌ইলাম। তারপর নিচু স্বরে বললাম, ঠিক আছে। এই পাশটায় এসে শুয়ে পড়ো। সে মাথা নাড়িয়ে বলল, উহু বিছানায় শুয়ে নয়। বিভান যেমন তোমার কোলে শুয়ে দুধ খায় আমিও তেমনিভাবে খাবো। আমি বললাম, ঠিক আছে এসো। সে আমার কোলের ওপর মাথা রেখে শুয়ে পড়লো। আর আমি ব্লাউজের সবগুলো বোতাম খুলে ডানদিকের দুধটা বের করে তার মুখে তুলে দিলাম। ma chele fuck

সে সম্মোহিতের মতো দুধের বোটাটা মুখে নিয়ে চুক চুক করে চুষতে লাগলো। তার চোষণে আমার বুকে জমে থাকা দুধের ধারা তার মুখ গহ্বরে যেতে লাগলো আর আমি অসহ্য আবেগে চোখ বন্ধ করে সুখের সাগরে ভেসে যেতে লাগলাম। খেয়াল করে দেখলাম দুধ চুষতে চুষতে সে মাঝে মাঝে বোটার চারপাশটা জিভ দিয়ে চেটে দিচ্ছে, কখনোবা চুমু দিচ্ছে আবার আনমনেই আমার বাম পাশের দুধটিতে হাত দিয়ে টিপে দিচ্ছে।

আমিও আর স্থির থাকতে পারলাম না। তার মাথায় হাত বুলাতে বুলাতে এক সময় তার সারা শরীরেও হাত বুলাতে লাগলাম। এক সময় অসহ্য আবেগে তার শার্টের বোতামগুলো খুলতে লাগলাম। সবগুলো খোলা হয়ে গেলে শার্টের পার্ট দুটো সরিয়ে দিয়ে তার বুকে হাত বোলাতে লাগলাম। আমার হাতের কোমল স্পর্শে তার বুকের ছোট ছোট লোমগুলো খাড়া হয়ে গেলো। ma chele fuck

হাত বুলাতে বুলাতে যখন আমার হাত তার বুকের বাদামী বৃত্তের ওপর পড়লো তখন সে আবেগে আমার দুধের বোঁটায় কামড় বসিয়ে দিলো। আমি “উহু” করে কঁকিয়ে উঠলাম। তারপর আরো বেশি বেপরোয়া হয়ে তার প্যান্টের হুক খুলে জাঙ্গিয়ার ভেতর হাত ঢুকিয়ে দিলাম। মস্ত বড় অজগরটা সেখানে ফোঁস ফোঁস করছিল। আমার হাতের স্পর্শ পেয়ে যেনো আরো ক্ষেপে উঠলো।

সে আর স‌ইতে পারলো না। দড়াম করে আমার কোল থেকে উঠে পড়ে আমাকে বিছানায় শুইয়ে দিয়ে আমার ওপর চড়ে বসলো। আমার‌ও ভেসে যেতে ইচ্ছে হচ্ছিল তাই কোনো বাধা দিলাম না। সে পাগলের মতো আমার কপাল, দুই গাল, ঠোঁট, থুতনি, গলা চুষে, চেটে একাকার করে দিলো। তারপর চললো দুই দুধ নিয়ে তার খেলা। ma chele fuck

দুধ দুটো দলাই মালাই করে লাল করে ফেললো তারপর বাদামী বৃত্তের বাইরের সাদা ফোলা অংশগুলো চেটে চেটে একেবারে ভিজে জবজবে করে ফেললো। আমি আবেগে তার শার্টটা গা থেকে পুরোপুরি খুলে দিলাম আর সেও আমার ব্লাউজটা গা থেকে পুরো উন্মুক্ত করে প্রচন্ড আবেগে আমাকে জড়িয়ে ধরলো। দুজনেই অর্ধনগ্ন হয়ে অনেকক্ষণ দুজনকে চেপে, চুষে, টিপে, চুমু দিয়ে একাকার করে দিলাম।

বিপুল যখন আমার শাড়ির গিট খুলে শাড়িটা আলগা করে ছুড়ে ফেললো তখনও আমি নিশ্চুপ ছিলাম। কিন্তু যখন সে পেটিকোটের দড়িতে হাত দিলো তখন আমি সম্বিৎ ফিরে পেয়ে বললাম, না না এটা ঠিক হবে না। এতক্ষণ যা হয়েছে তা হয়েছে। এর চেয়ে বেশি কিছু হ‌ওয়া  ঠিক হবে না। বিপুল – এতদূর এসে এখন কি খালি হাতে ফিরে যাওয়া যায়? আমার দিকটা একবার ভাববে না? বলতে বলতে প্রায় কেঁদেই দিলো সে। ma chele fuck

মায়ের মন সন্তানের আবদার না রেখে পারে না। তার ওপর যদি দেখে তার চোখের জল তখন নিজেকে আর শক্ত রাখা যায় না। আমি কিছুক্ষণ পাথরের মতো স্থির থেকে বললাম, ঠিক আছে। ভাসিয়ে দে আমায়। নিষিদ্ধ সাগরে ভেসে যাই দুজনে। বিপুল আস্তে করে পেটিকোটের দড়িটা খুলে সেটা শরীর থেকে আলগা করে ছুড়ে ফেললো।

আমি তখন পুরো উলঙ্গ হয়ে লজ্জায় এক হাত দিয়ে দুই দুধ আর অন্য হাতে ভোদাটা ঢেকে রাখলাম কোনোমতে। সে এই অবসরে নিজের প্যান্ট এবং জাঙ্গিয়া খুলে পুরো উলঙ্গ হয়ে গেলো। তার ঠাটানো ধোনটা দেখে আমি লজ্জায় চোখ বুজলাম। অনুভব করলাম সে ধীরে ধীরে আমার কাছে এসে প্রবল আবেগে আমাকে জড়িয়ে ধরে তার উতলা লিঙ্গটা আমার ভোদায় ঢুকানোর চেষ্টা করলো। কিন্তু সেটা ঠিক পথ পাচ্ছিলো না। ma chele fuck

আমি বুঝলাম আমার ছেলেটি এখনো পিওর ভার্জিন। লজ্জার মাথা খেয়ে আমি নিজেই আমার হাত দিয়ে তার লিঙ্গটি আমার ভোঁদার মুখে সেট করে দিলাম। সেটা পচাৎ করে ভেতরে ঢুকে গেলো। আর আমি “আহ” করে আর্তনাদ করে উঠলাম।

এরপর কি করতে হবে সে যেনো বুঝতে পারছিল না। তাই দেখে আমি বললাম, এবার একটু পেছন দিকে নিয়ে আবার সামনের দিকে ধাক্কা দাও। সে বলল, ঠিক আছে মা, দিচ্ছি। এভাবে কয়েকবার ধাক্কা দিতেই অতি উত্তেজনায় তার মাল বের হয়ে গেলো। আমার চাহিদা তখনও অনেক বাকি। তবে সেটা বাইরে প্রকাশ করলাম না। মুখে বললাম, যাও উঠে এখন ফ্রেশ হয়ে নাও। সে আমার কথা শুনে পুতুলের মতো উঠে চলে গেল। ma chele fuck

আমি যখন ফ্রেশ হয়ে ফিরলাম তখন মনের ভেতর বেশ ক্লেশ অনুভব করলাম। কি থেকে কি হয়ে গেলো। ভেবেই মনের ভেতরে ঝড় বয়ে যাচ্ছিল। বিপুল এসে আমার পাশে বসে হাতটা ধরে বললো, কি হয়েছে? এতো কি ভাবছো? আমি ঘৃনায় হাতটা ছাড়িয়ে নিয়ে বললাম, একদম ছুবি না আমাকে। তোর স্পর্শে এখন আমার ঘৃনাবোধ হয়।

নিজের মাকে ব্লাকমেইল করে শেষে এভাবে ভোগ করলি! বিপুল আমার পায়ের কাছে বসে বললো, আমাকে ক্ষমা করো মা। আমি তো শুধু দুধ খেতেই চেয়েছিলাম। কিন্তু কি থেকে কি হয়ে গেলো নিজেও তো বুঝতে পারি নি। আর তাতে তোমার‌ও তো সাড়া ছিল। আমি মুখ ঝামটা দিয়ে বললাম, ওহ এখন সব দায় আমার ওপর চাপানো হচ্ছে। বিপুল নিচু স্বরে বলল, না। সব দোষ আমার। সব দায় আমার। ma chele fuck

তবে একবার যখন হয়েই গেছে তখন এই সম্পর্কটা কন্টিনিউ না করে আর উপায় থাকবে না। আমি ঘৃনায় মুখ কুঁচকে বললাম, এসব আবার করবো? ছিঃ। বিপুল আবার কান্না করে দিয়ে বলল, আমি তোমাকে খুব ভালোবেসে ফেলেছি মা। তোমার প্রতি শ্রদ্ধা ভালোবাসা তো আগেও ছিল কিন্তু এখন তার সাথে প্রেমটা এমনভাবে জড়িয়ে গেছে যে সেটাকে আর আলাদা করা যাবে না কোনোদিন।

আমার বৌকেও কোনোদিন এতো ভালোবাসতে পারবো না। তুমিই আমার মা, প্রেমিকা এবং বৌ। একথা যদি তুমি আজ স্বীকার না করো তাহলে আমি আজ এই নদীতে ঝাঁপ দিয়ে মরবো। আমি মুখ ঝামটা দিয়ে বললাম, মরগে যা। একথা শুনেই সে উঠে দাড়িয়ে বলল, ঠিক আছে। আমি মরলেই যখন তোমার শান্তি তখন তাই হোক। বলেই সে দরজার দিকে পা বাড়ালো। ma chele fuck

আমি তৎক্ষণাৎ ওর হাতটা চেপে ধরে বললাম, পাগল হয়েছিস? তুই যা চাইবি তাই হবে। বিপুল মুচকি হেসে আমার পাশে বসে আমার কাঁধের ওপর দুই হাত রেখে আমার সারা নাকে মুখে ভালোবাসার পরশ বুলিয়ে দিতে লাগলো। আমি ওর ফুলে ওঠা লিঙ্গটা চেপে ধরলাম। ও প্রচন্ড উত্তেজনায় আবার আমাকে নগ্ন করতে লাগলো আর আমিও বাধা দিলাম না।

সে রাতে আরো তিনবার মিলিত হলাম আমরা। অবারিত সুখের ঘোরে বাকি সবকিছু ভুলে গেলাম। পরদিন সকালে বাবার বাড়ি গিয়েই অবশ্য বিষয়টি ভুলে যেতে হলো। কারণ সেখানে অসুস্থ মাকে নিয়েই ব্যস্ত থাকতে হয়েছে। ছেলের খোঁজ রাখাই সম্ভব হয় নি। সে তার মামা এবং কাজিনদের নিয়েই ব্যস্ত ছিল। মাঝে মাঝে আমার সাথে দেখা এবং কথা হলেও তা ছিল আগের সেই স্বাভাবিক মা ছেলের মতোই। ma chele fuck

এক সপ্তাহ সেখানে থাকার পর মা যখন একটু সুস্থ হলেন তখন ছেলেদের নিয়ে আবার বাড়ির উদ্দেশ্যে রওনা হলাম আমি। এবার‌ও রাতের বেলা লন্চের কেবিনে তিনবার মিলিত হলাম আমরা। নতুন এই সম্পর্ক এবং নতুন পারিপার্শ্বিক সবকিছুতে এতোটাই মগ্ন ছিলাম যে, আর কোনোদিকে খেয়াল‌ই ছিল না। সম্বিৎ ফিরলো তখন যখন বাড়িতে ফেরার কয়েকদিনের ভেতরেই বুঝলাম যে আমি আবার কনসিভ করেছি।

স্বামীর সাথে দেখাই হয় না এক মাসের বেশি হয়ে গেছে। এই সন্তান যে বিপুলের সাথে লন্চের কেবিনে রাত্রিযাপনের ফসল তাতে আর কোনো সন্দেহ র‌ইলো না। ভয়ে মুখ শুকিয়ে গেলো। কি করবো না করবো কিছুই বুঝতে পারছিলাম না। বিপুল তখন ভার্সিটিতে। ওর ফেরার জন্য অপেক্ষা করা ছাড়া আর কোনো উপায় র‌ইলো না। ma chele fuck

বিকেলবেলা ছাদে গিয়ে বিপুলের ফোনে একটা টেক্সট করে বললাম, শিগগির ছাদে এসো।  একটু পর বিপুল এসে বলল, কি ব্যাপার? এতো জরুরী তলব! আমি শুকনো মুখে বললাম, সর্বনাশ হয়ে গেছে। আমি আবার কনসিভ করে ফেলেছি। তোমার বাবা বাড়িতে আসেন না একমাসের বেশি। লন্চের কেবিনে আমরা ইমোশনাল হয়ে গিয়ে নিরোধকের কথা তো চিন্তাও করি নি। আমি নিশ্চিত এই সন্তান তোমার। এখন কি করবো?

বিপুলের মুখ হাসিতে ভরে গেলো এই কথা শুনে। সে বলল, আরে এতে চিন্তার কি আছে? এটা তো খুশির কথা। আমি – কি যে বলো? আমি তো ভাবছি কি করে একে নষ্ট করবো? বিপুল রাগী স্বরে বলল, ছিঃ এমন কথা বলে না। এটা আমার প্রথম সন্তান। তাও আবার আমার জন্য সবচেয়ে বিশেষ মানুষটির পেটে। আমি একে কোনোভাবেই নষ্ট হতে দেবো না। যেভাবেই হোক একে পৃথিবীর আলো দেখাতেই হবে। ma chele fuck

আমি – সেটা কি করে সম্ভব? বিপুল – আরে কিছুদিন পরেই তো বাবা আসছে বাড়িতে। সে কটা দিন একটু চেপে রাখো। তারপর কোনোভাবে বাবার ঘাড়েই চাপিয়ে দিও দায়টা। মেয়ে মানুষের ছলাকলার অভাব আছে? আমি – কিন্তু আমার যে বড্ড ভয় করছে।

যদি কোনোভাবে সত্যিটা প্রকাশ পেয়ে যায়? বিপুল – কিচ্ছু হবে না। ভরসা রাখো আমার ওপর। দরকার হলে আমরা এখান থেকে পালিয়ে যাবো তবু আমার সন্তানকে আমি পৃথিবীর মুখ দেখাতে চাই। আর তোমার ভেতরেও এই সিরিয়াসনেসটা থাকতে হবে। আমার দিব্যি র‌ইলো। আমি কোনোমতে মাথা নিচু করে বললাম, আচ্ছা ঠিক আছে। বিপুল স্নিগ্ধ হাসিতে মুখ ভরিয়ে বলল, এই তো লক্ষ্মী মেয়ে।

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল 4.4 / 5. মোট ভোটঃ 39

কেও এখনো ভোট দেয় নি

3 thoughts on “ma chele fuck গোধূলি আলো’র গল্পগুচ্ছ – 1”

Leave a Comment