choti golp যেখানে বাঘের ভয়, সেখানেই সন্ধ্যা হয় – 5

bangla choti golp. পরের তিন সপ্তাহ গড়পড়তা একইভাবে কেটে গেলো। সোম থেকে শুক্র পরিস্থিতি কিছুটা স্বাভাবিক থাকে। সপ্তাহান্তে সবকিছু সেই আগের জায়গায় ফিরে যায়। শনিবার হলেই বন্ধুবান্ধবের সাথে পার্টি করতে যাওয়ার অজুহাত দেখিয়ে মালতী সন্ধ্যাবেলায় সেজেগুজে তার ছেলের বলবান জুলুমকারীর সাথে দেখা করতে যায়, তারপর ঋষির বাড়িতে গিয়ে সে মদ গিলে, গাঁজা ফুঁকে আর কোকেন টেনে তার সাথে লাগামছাড়া যৌনতায় মেতে ওঠে.

যেখানে বাঘের ভয়, সেখানেই সন্ধ্যা হয় – 4

শেষমেষ মধ্যরাতের দিকে নেশাগ্রস্থ হালে টলতে টলতে বাড়ি ফিরে আসে। তবে সে জানে না যে ঋষি তাদের প্রত্যেকটি মোলাকাতের ভিডিও করে রাখে আর তার ছেলেকে সেগুলো নিয়মিত পাঠায়। তাদের সমস্ত কুকীর্তির প্রমাণ পেয়েও বুবাই একবারের জন্যও তার বিপথগামী মাকে কিছু বলতে যায়নি। অতএব, বাস্তবটা কখনোই প্রকাশ্যে আসে না, কিংবা ভুলবশতও উল্লেখিত হয় না।

choti golp

ঋষির পাঠানো তার লাস্যময়ী মায়ের সেক্স ভিডিওগুলো প্রতি সপ্তাহে নিয়মাফিক দেখে বুবাইয়ের কিশোর মনে তার প্রতি দুটো সম্পূর্ণ বিপরীতধর্মী অনুভূতির সৃষ্টি হয়েছে। মায়ের অশ্লীল কর্মকাণ্ডে সে একদিকে যেমন অবমানিত, অপরদিকে ঠিক তেমনই কামোত্তেজিত। তাই তার মনে শত অপমানবোধ জাগলেও, প্রত্যেক সপ্তাহান্তে তার শক্তিশালী জুলুমকারীর হাতে মায়ের লোভনীয় দেহটাকে বারবার লাঞ্ছিত হতে দেখার জন্য সে অধীর আগ্রহে অপেক্ষা করে।

********************

ঠিক চতুর্থ সপ্তাহের শেষে রুটিনে একটা বড়সড় বদল দেখা দিলো। এবারও তার হোয়াটস্যাপে সদ্য পাওয়া ভিডিওতে বুবাই দেখলো যে তার দুর্ধষ্য জুলুমকারী সেই একঘেয়ে ভঙ্গিতে তার রূপবতী মাকে পিছন থেকে চুদছে।

“উমমমমম! উমমমমম! উমমমমম!” প্রত্যেকটা ঠাপের সাথে মা মৃদুভাবে গোঙাচ্ছে। সে মুখ ফুটে আপন সুখানুভূতির কথা স্বীকার করতে লজ্জা পেলেও, তার গলার স্বর প্রতিটি ভিডিওর সাথে ধীরে ধীরে ক্রমশ চড়ছে। এই ভিডিওটাতে তার গোঙানিগুলো বেশ পরিষ্কারভাবে শোনা যাচ্ছে। choti golp

আচমকা সবকিছু একেবারে কালো হয়ে গেলো। তবে ভিডিও চলছে। মা আর ঋষির কণ্ঠস্বর শোনা যাচ্ছে। অবশ্য খুবই ক্ষীণভাবে। বুবাই তার ফোনটা কানের কাছে নিয়ে এলো। দু’জনের মধ্যে কিছু একটা বিষয়ে তর্ক লেগেছে। তবে অডিওটা কোনো কারণে চেপে গেছে। বুবাই কান খাড়া রেখে ভিডিওটাকে বারবার পিছিয়ে একাধিক অংশ পুনরায় চালিয়ে চালিয়ে ওদের অস্পষ্ট কথাবার্তাগুলো উদ্ঘাটন করার চেষ্টা করলো। এবং অবশেষে এক ভয়ঙ্কর সত্য প্রকাশ পেলো।

“আঃ! এত নখরা করছিস কেন রে খানকিমাগী? আমার সাথে চোদাচুদিতে তোর লজ্জা নেই। যত সমস্যা ভিডিও বানানো নিয়ে? তোর সাথে সেক্স ভিডিও বানাবো বলেই তো আমি দেড় লাখ টাকা খরচ করে নতুন আইফোন কিনলাম। শালা, অতগুলো টাকা বেকার যাবে নাকি?”

“তুমি কি পাগল হয়ে গেছো? প্লিজ, এমনটা করো না। আমি তো প্রতি সপ্তাহে নিয়ম করে তোমার সাথে শুচ্ছি। এটাই তো যথেষ্ট। আবার ভিডিও বানানোর জেদ করছো কেন?” choti golp

“না, মোটেও যথেষ্ট নয়। আমাদের হট মোমেন্টসগুলোকে আমি রেকর্ড করে রাখতে চাই। শালী ছিনাল, তোর মতো সেক্সী মাগীর যদি ভিডিওই না বানাই, তাহলে আইফোন রেখে লাভ কি?”

“কি-কিন্তু ভিডিও লিক হয়ে গেলে? আমি লোকের কাছে মুখ দেখাবো কিভাবে? তখন তো আমার মান-সম্মান সব জলে তলিয়ে যাবে। না, না! প্লিজ ঋষি। তুমি এই কাজটা করো না। তুমি বুঝতে পারছো না। এটা খুবই রিস্কি।”

“চোপ শালী রেন্ডিমাগী! রিস্কি আবার কি? কে তোর ভিডিও লিক করবে? কার এত সাহস আছে যে আমার ফোনে হাত দেবে? তুই বেকার টেনশন করছিস। এতে কোনো রিস্ক নেই। তোর ভিডিও শুধু আমি দেখবো। অন্য কারো চোখে পরার চান্সই নেই।”

“কি-কিন্তু, যদি অন্য কেউ সত্যিই দেখে ফেলে, তাহলে?”

“শালী খানকিমাগী! আমার কাছে বেশি সতীপনা দেখাতে আসিস না। শালা এবার কিন্তু আমার মটকাটা গরম হয়ে যাচ্ছে। তোর ভেড়ুয়া ছেলেটাকে দুটো দিন কিছু বলিনি বলে তোর দেখছি বহুত তেজ বেড়েছে। ভুলে গেলি নাকি রে আমার কাছে কেমন ভেউ ভেউ করে কেঁদে ওর জন্য প্রাণভিক্ষা চেয়েছিলিস? দেবো নাকি আবার বোকাচোদার গাঁড়টা মেরে? তুই কি সেটাই চাস নাকি রে শালী বারোভাতারী?” choti golp

“ন-না! তুমি প্লিজ বুবাইকে কিছু করবে না। তুমি তো আমাকে প্রমিজ করেছো যে আমার ছেলেকে কেউ আর কোনোদিনও বিরক্ত করবে না।”

“ওফঃ! প্রমিজের নিকুচি করেছে। আমি কি শালা কোনো রাজা-মহারাজা নাকি, যে প্রমিজ করলেই সেটা রাখতে হবে? শালী গুদমারানী, তোর ছেলেকে যদি বাঁচিয়ে রাখতে চাস, তাহলে চুপচাপ লক্ষী মেয়ের মতো আমাকে তোর ভিডিও বানাতে দে। নয়তো, কালই তোর ছেলেকে মেরে হাসপাতালে পাঠিয়ে দেবো।”

“ন-না! তুমি এমন কিছুই করবে না। ঠ-ঠিক আছে, তুমি আমার ভিডিও বানাও। কিন্তু প্লিজ, অন্ততপক্ষে এটা খেয়াল রেখো যে তুমি ছাড়া অন্য কেউ দেখে না ফেলে।”

ভিডিওটা ওখানেই শেষ হয়ে গেলো। তবে ইতিমধ্যেই বুবাইয়ের ফোনে আরেকটা হোয়াটস্যাপ ভিডিও চলে এসেছিল। সে এবার সেটাকে প্লে করলো। নতুন ভিডিওটা খুলতেই প্রথমেই যেটা তার চোখে পড়লো, সেটা হলো ঘরের ভেতরে আলোর প্রাচুর্য। চারিদিকটা আর আগের মতো অন্ধকারাচ্ছন্ন হয়ে নেই। বরং আলোয় আলোকিত। আইফোনের বদান্যতায় ভিডিওর কোয়ালিটিও রাতারাতি অনেক উন্নত হয়ে গেছে। choti golp

যেটা বদলে যায়নি, সেটা হলো তার লাস্যময়ী মায়ের ভঙ্গি। মা সেই আগের মতোই উপুড় হয়ে পোঁদ উঁচিয়ে বিছানায় পরে আছে। আর ঠিক তার পিছনে ঋষি দাঁড়িয়ে রয়েছে। অবশ্যই ফোন হাতে। তবে সেল্ফি নয় রিয়ার ক্যামেরা ব্যবহার করছে। ক্যামেরা সোজা মায়ের বিপুল পশ্চাৎদেশের ওপর তাক করা। তার গোল গোল দাবনা দুটো অনবরত কাঁপছে। মানে অলরেডি তাকে পিছন থেকে চোদা হচ্ছে।

“এদিকে ফিরে তাকা। আমার দিকে তাকা।”

“উমমম! উমমম! উমমম! তুমি কি এত তাড়াতাড়ি ভিডিও তোলা চালু করে দিলে? উমমমমম! আমি ক্যামেরায় আমার মুখ দেখাতে চাই ন…” মাকে হ্যাঁচকা মেরে থেমে যেতে হলো, কারণ ততক্ষণে তার জি-স্পটে ঋষির রাক্ষুসে বাঁড়াটা সবলে খোঁচা মেরেছে। choti golp

“আহহহহহহহহহ…” মা গলা ছেড়ে শীৎকার দিলো। তাকে দেখে মনে হলো যেন শয়তানটার আসুরিক ক্ষমতার কাছে সে নেহাৎ খেলার পুতুলে পরিণত হয়েছে। মা যাই ভেবে থাকুক না কেন, পাষণ্ডটা একেবারে সঠিক জায়গায় ঘা মারার পর, তার ইচ্ছে-অনিচ্ছার আর কোনো দাম নেই।

এক লহমায় চোদা বন্ধ হয়ে গেছে। অথচ তার ভেতরে আখাম্বা বাঁড়াটা ঢুকে রয়েছে। আর হয়ত, বদমাশটার কথা মেনে না নিলে, এতক্ষণ ধরে যে স্বর্গীয় সুখ সে অনুভব করছিল, তা থেকে তাকে বঞ্চিত থাকতে হবে।

একইসাথে অনুশোচনা, লজ্জা এবং অপরাধবোধে ভুগতে ভুগতে মা ধীরে ধীরে তার মাথাটা ক্যামেরার দিকে ঘোরালো। তার আর মুখ লুকানোর জায়গা নেই। তার চেহারার অভিব্যক্তিতে বশ্যতা আর উদ্বেগ দুটোই ফুটে উঠেছে। সে একদৃষ্টিতে ঋষির হাতে ধরা আইফোনের দিকে তাকিয়ে রইলো। বুবাইয়ের মনে হলো যে মায়ের চোখ দুটো যেন তার ফোনের স্ক্রীন ভেদ করে তার দিকেই চেয়ে আছে। choti golp

“উঃ মাগো! উমমমমম! উমমমমম! উমমমমম!” পাপিষ্ঠটা আবার মাকে চোদা চালু করে দিয়েছে আর চুদতে চুদতেই তার ভিডিও বানাতে লাগলো। এটা একদিকে বেশ ভালো ব্যবস্থা।  এর ফলে, মায়ের মুখে তার লজ্জা মেশানো সুখানুভূতির প্রতিক্রিয়াগুলো প্রতি সেকেন্ডে ক্যামেরায় ধরা পড়লো। এবং বাড়িতে বসে সবগুলোকে বুবাই তার ফোনে খুঁটিয়ে খুঁটিয়ে দেখলো।

********************

পরের সপ্তাহটা যেন ঝড়ের মতো কেটে গেলো। গোটা সপ্তাহটা ঘড়ির কাঁটা যেন উসাইন বোল্টের চেয়েও দশগুণ দ্রুতবেগে দৌড়ালো আর কখন যে শনিবারের সন্ধ্যা চলে এলো, সেটা বুবাই বুঝতেও পারলো না। মা আরো একবার বন্ধুদের সাথে পার্টি করতে যাওয়ার সেই একঘেয়ে বাজে অজুহাতটা দেখিয়ে বাড়ির বাইরে পা রাখলো। choti golp

সে তাকে টাটা বলে বেরিয়ে যেতেই বুবাই উদগ্রীব হয়ে ঋষির মেসেজের জন্য অপেক্ষা করতে লাগলো। ঠিক সাড়ে দশটা নাগাদ তার হোয়াটস্যাপের নোটিফিকেশনটা জানিয়ে যে তার নয়া উপহার এসে উপস্থিত হয়েছে। সে অবিলম্বে ভিডিওটি প্লে করলো।

আশ্চর্যজনকভাবে, এই নতুন ভিডিওটায় মায়ের পেল্লাই পোঁদ দেখানোর বদলে, ক্যামেরা সরাসরি তার মুখের দিকে তাক করে আছে। তার দৃষ্টি ওপরের দিকে উঠতে লাগলো। মা প্রথমে সরাসরি ক্যামেরার দিকে, তারপর আরো ওপরে ঋষির দিকে তাকালো। তার চোখের ভাষায় সেই আগের মতো লজ্জা মিশ্রিত উদ্বেগের ছাপ রয়েছে।

বুবাইয়ের হৃদপিণ্ড যেন কয়েক লহমার জন্য ধুকপুক করতে ভুলে গেলো। গতবার সে তার লাস্যময়ী মায়ের মুখের কেবল পাশ থেকে দেখতে পেয়েছিল। এবার কিন্তু একবারে সোজাসোজি দেখতে পাচ্ছে। তাও আবার একদম বড় করে। মায়ের নাকের ডগায় আবার কোকেনের সাদা গুঁড়ো লেপে আছে। চোখ দুটো টকটকে লাল। সম্ভবত, গাঁজা টেনে। চোখের ভাষাও পুরোপুরি ব্ল্যাঙ্ক। ঠোঁটও ভেজা ভেজা এবং ঝুলে রয়েছে। অবশ্যই, মদ গেলায়। choti golp

মায়ের মুখের ওপর ঋষি ক্যামেরাটা এত নিখুঁতভাবে তাক করে রেখেছে, যে বুবাইয়ের মনে হলো যেন ভিডিও কল চলছে। মা অমন নেশা করে চুর হয়ে থাকলে, সে হয়তো প্রত্যাশা করতো যে এখনই তাকে জিজ্ঞাসা করা হবে, “কি রে বাবু, তোর ডিনার করা হয়ে গেছে?”

কিন্তু এই মুহূর্তে একটাই মর্মভেদী চিন্তা তার মাথায় আসছে। পানু! এমন পরাবাস্তব অনুভূতি ছিল যা তিনি ব্যাখ্যা করতেও শুরু করতে পারেননি। মাকে দেখে এমন একটা অশালীন অথচ আজগুবি চিন্তা তার মাথায় কেন ঘোরাফেরা করছে, সেটার ব্যাখ্যা অবশ্য বুবাইয়ের কাছে নেই।

“আমার ভিডিও বানাতে তুমি খুব পছন্দ করো, তাই না?” ক্যামেরার দিকে তাকিয়ে মা মুচকি হাসলো। ক্যামেরাটা সামান্য পিছনে সরে যেতেই দেখা গেলো যে তার মাথাটা ঋষির দুই পায়ের ঠিক মাঝখানে তার ধূসর রঙা জাঙ্গিয়ার সামনে অবস্থিত। ওই জাঙ্গিয়ার মধ্যে কি বিষম বস্তু যে লুকানো আছে, সেটা মা অবশ্যই জানে। সে ওইদিকেই তাকিয়ে রয়েছে। সম্ভবত, ঋষির দৈত্যলিঙ্গটার সাথে মোকাবেলা করার জন্য নিজেকে প্রস্তুত করছে। choti golp

“শালী ছিনাল, নে এবার শুরু কর।” ঋষির যেন আর সবুর হচ্ছে না। তাড়াটা খেয়ে মা দু’হাত বাড়িয়ে ওর জাঙ্গিয়াটা ধরে নামিয়ে দিলো। ওর রাক্ষুসে বাঁড়াটাকে বন্ধনমুক্ত হতেই সোজা মায়ের মুখের সামনে খাড়া হয়ে দাঁড়িয়ে তাকে চমকে দিলো। বাঁড়াটা এত অবিশ্বাস্য রকমের বড় অসাধারণ যে তার মুখের কিছুটা অংশ পর্যন্ত ঢাকা পরে গেলো।

মায়ের চোখ দুটো পুরো গোল গোল হয়ে উঠেছে। ভুরু দুটো পুরো ওপরে উঠে গেছে। জিনিসটা যে এমন অস্বাভাবিক রকমের বড়, সেটা নিজের চোখে দেখেও যেন বিশ্বাস করতে কষ্ট হচ্ছে। মা মুখ হাঁ করে একদৃষ্টিতে বাঁড়াটাকে গিলছে। তার অমন আশ্চর্যান্বিত প্রতিক্রিয়া দেখেই সহজে আন্দাজ করা যায়, যে খুব সম্ভবত এর আগে ওটাকে এত কাছ থেকে দেখার সৌভাগ্য তার হয়নি।

“আর কত দেখবি? এবার কাজে লেগে পর।” ঋষি অধৈর্য হয়ে ওঠে ওর দৈত্যবৎ বাঁড়াটাকে মুঠো করে ধরে ওটার ঢাউস মুণ্ডুটা মায়ের ভেজা ঠোঁটের দিকে এগিয়ে দিলো। choti golp

মায়ের যেন ঘোর লেগে গেছে। সে ছোট্ট করে একখানা ঢোক গিললো। তারপর আলতো করে নিজের ঠোঁট চাটলো। তারপর ধীরে ধীরে তার মুখের এক্সপ্রেশন বদলে গেলো। মুখ বন্ধ হয়ে গেলো। ভুরু দুটো আগের জায়গায় নেমে এলো।

চোখ দুটো স্বাভাবিক হলো। তবে মা ঋষির দৈত্যলিঙ্গটার থেকে নজর ঘোরালো না। ওটার দিকেই তাকিয়ে রইলো। বাঁড়াটার বিশালত্ব স্পষ্টতই তার মনে ছাপ ফেলেছে। “এটা কতবার আমার ভেতরে ঢুকেছে, কিন্তু কখনো বুঝতে পারিনি যে এটা এত বড়সড়। জানতাম যে তোমারটা মস্তবড়। তা বলে, এতটা! সিরিয়াসলী ইম্প্রেসিভ!”

বুবাইয়ের যেন মনে হলো যে মায়ের তারিফ শুনে ঋষি কোনো জবাব না দিয়ে ক্যামেরার পিছন থেকে শুধু হাসলো। মায়ের মুখে স্পষ্ট উদ্বেগের ছাপ ধরা পড়লো। সে ইতস্তত করে এক সেকেন্ডের জন্য মুখটা অল্প একটু পিছনে সরিয়ে নিলো। তাকে ভয়েতে গুটোতে দেখে শয়তানটা কোমর ঠেলে ওর দৈত্যদণ্ডটা তার ঠোঁটের সাথে সরাসরি ঠেকিয়ে দিলো। choti golp

“আমার দিকে তাকা মাগী।” পাষণ্ডটার গুরুগম্ভীর আদেশ শুনে মা ভয়ে ভয়ে মুখ তুললো।

“হাঁ কর।” এবারও মা হুকুম তামিল করলো। তার নরম ঠোঁট দুটো ধীরে ধীরে ফাঁক হতে লাগলো।

মায়ের অসহায় অথচ লজ্জাজনকভাবে আকুল চাহনি লক্ষ্য করে বুবাইয়ের মুখখানা রোদে পোরার মতো লাল হয়ে উঠলো। চূড়ান্ত হতাশায় সে এটা পর্যন্ত ভুলে গেলো যে তার অসংযমী মা তার দিকে নয়, বরং তার শক্তিশালী জুলুমকারীর দিকে চেয়ে রয়েছে।

সে বড় বড় চোখ করে যেন স্লো মোশনে দেখলো যে ঋষি ওর বিরাটাকার বাঁড়াটা সোজা তাক করে বেগুনি মুণ্ডুটা তার লাল ঠোঁটের ফাঁকে চেপে ধরলো, অথচ মা এবার বিন্দুমাত্র নড়াচড়া করলো না, বা একচুলও মুখ সরালো না।

“চুমু খা।” মা যেন এক সেকেন্ডের জন্য ইতস্তত করলো। তারপর তার নরম ঠোঁট দুটো কদাকার গোদা মুণ্ডুটাকে আবেগের সাথে চুমু খেলো। বুবাইয়ের হৃদয়টা যেন এক লহমায় ভেঙে টুকরো টুকরো হয়ে গেলো। মা এভাবেই আবেগের সাথে তার গালে-মাথায় কতবার চুমু খেয়েছে। এতদিন ধরে যেটার ওপর তার একার মালিকানা ছিল, আজ হাড়হারামজাদাটা সেটার ওপরই দখল নিয়ে নিলো। উঁহু! বদমাশটা দখল নেয়নি। নিয়েছে ওর রাক্ষুসে বাঁড়াটা। choti golp

পাপিষ্ঠটার হাত ধীরে ধীরে ওপর থেকে নেমে এসে মায়ের মাথাটা পিছন থেকে খামচে ধরলো। তার সুন্দর ঢেউ খেলানো কালো চুলগুলো ওর পুষ্ট আঙ্গুলের মধ্যে জড়িয়ে গেলো। অসুরটা মায়ের মাথাটা শক্ত করে চেপে ধরে ধীরে ধীরে ওর খাড়া দানবলিঙ্গে ঠেলতে লাগলো আর বিনা প্রতিবাদে তার ঠোঁটের ফাঁক আস্তে আস্তে আরো চওড়া হতে লাগলো।

মায়ের আবেগভরা চুমু দস্যুটার জন্য মোটেও যথেষ্ট নয়। বুবাই সর্বদা তার ভালবাসা চায়। কিন্তু ঋষি একটা অমানবিক বর্বর ছাড়া কিছু নয়। ওর প্রাণে যেন কোনো দয়ামায়া নেই। তাই এক অপ্সরা সুন্দরীকে ছিঁড়েছুঁড়ে ভোগ করতে ওর পাষাণ মনে বিন্দুমাত্র দ্বিধা জাগে না।

ঋষির হোঁৎকা বাঁড়ার মাত্র ইঞ্চি তিনেক নামতে না নামতেই তার মুখখানা এত বেশি ফুলেফেঁপে উঠলো যে মা বাধ্য হয়ে থেমে গেলো আর চোখ দুটোকে বন্ধ করে ফেললো। বোঝাই গেলো এর থেকে বেশি সে আর গিলতে পারবে না। মা এবার ধীরে ধীরে মুখটা ওপরের দিকে তুললো। choti golp

তার মুখ থেকে বিশালকায় বাঁড়ার গোদা মুণ্ডুটা অর্ধেকের মতো বেরিয়ে আসতেই, ঋষি আবার মায়ের মাথাটা চেপে ধরে ধীরে ধীরে নিচে ঠেলে দিলো। এবং বেশ কিছুক্ষণ ধরে এই অশ্লীল কর্মের বারবার পুনরাবৃত্তি হলো।

বুবাই কখনো কাউকে নিয়ে নিজের বাঁড়া চোষায়নি। তবে সে পানুতে এ জিনিস বহুবার দেখেছে। একটা জিনিস পরিষ্কার বোঝা যায় যে মা এ ব্যাপারে একেবারেই আনকোরা।  হয় সে কখনোই বাবারটা চোষেনি। নয়তো বাবারটা চুষতে তাকে এত বেগ পেতে হয়নি। সম্ভবত বাবারটা তার জুলুমকারীর মতো অতটা বড়সড় নয়।

“ওহঃ! ওহঃ! ওহঃ!” শয়তানটা আচমকা মায়ের মাথাটা ছেড়ে দিয়ে সুখের চোটে কোঁকিয়ে উঠলো। অমনি মা ঢাউস বাঁড়ার গোড়াটা ডান হাতে শক্ত করে চেপে ধরলো এবং বিনা প্ররোচনায় নিজে থেকেই ইঞ্চি তিনেক মাংসদণ্ড তার উষ্ণ মুখের ভেতরে ঢোকাতে-বের করতে লেগে গেলো। choti golp

এসব কি হচ্ছে? কেন হচ্ছে? তাকে স্বীকার করতেই হয়, যে এসবের জন্য সেই আসলে দোষী। আরো যথার্থভাবে বললে, তার কাপুরুষতা দায়ী। এ যেন কোনো পানু চলছে। তবে পুরোপুরি পানুও নয়। এটি একটি পর্নো ছিল না। এ তো শুধু অন্তহীন যৌনতা নয়, যার কোনো খারাপ পরিণাম নেই। এ তো প্রবল বাস্তব এবং তবুও যেন অতি আজগুবি ঠেকছে।

তার নিজেকেই নিজের ঘৃণা করতে ইচ্ছে হচ্ছে। কিন্তু তা বলে তো সত্যিটা বদলে যায় না। তার শ্বাস নিতেই যেন কষ্ট হচ্ছে। তার বাদবাকি আত্মসম্মানবোধটুকু পর্যন্ত জলাঞ্জলি দিয়ে বুবাই প্যান্ট নামিয়ে তার শক্ত হয়ে ওঠা বাঁড়াটা হাতে নিলো এবং পাগলের মতো খিঁচতে লেগে গেলো।

একটু ঋষির হাতটা আবার মায়ের মাথার পিছনে নেমে এলো। বজ্জাতটা এবার অধৈর্য হয়ে উঠেছে। মাথাটা চেপে ধরে তাকে আরো গভীরে ঠেলে দিলো। বৃহৎকার বাঁড়াটা আর বেশি গেলা মায়ের পক্ষে সত্যিই খুব কষ্টদায়ক। কিন্তু অসুরটার দৃঢ়মুষ্টির সামনে সে বিলকুলই অসহায়। মা আরো ইঞ্চি তিনেক মতো গিলতে বাধ্য হলো। তার গলাটা যেন ফুলে উঠলো। চোখ ফেটে জল বেরিয়ে এলো। কাশি চলে এসেছে। choti golp

কিন্তু এমতাবস্থায় কাশতেও পারলো না। তাকে রেহাই দেওয়ার বদলে পাষণ্ডটা ঠেলে আরো ইঞ্চি দুয়েক মাংসদণ্ড তার গলার ভেতরে জোর করে গুঁজে দিলো। মা আতঙ্কে দু’হাত দিয়ে ওর ঊরু দুটোতে থাবড়াতে শুরু করলো। তবুও পিশাচটা তাকে ছাড়লো না। শেষ পর্যন্ত মায়ের মুখ থেকে একটা অদ্ভুত শব্দ বের হলো যা বুবাই আগে কখনো শোনেনি।

“ওঁক…” মা দ্রুত কুঁজো হয়ে মাথাটা পিছনে সরিয়ে নিলো আর বিশ্রীভাবে কাশতে লাগলো। ঋষি কিন্তু তার দিকে হাত বাড়ালো না। চুপচাপ দাঁড়িয়ে মায়ের ভোগান্তিখানা তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করলো।

“প-প্লিজ… শ-শান্ত হও… আ-আমি আর পারবো না…” মায়ের কাঁকুতিকে কোনো পাত্তা না দিয়ে শয়তানটা তার মাথাটা গায়ের জোরে চেপে ধরে ওর দৈত্যলিঙ্গটার ওপর ঠেলে দিলো। ঋষির আসুরিক শক্তির সামনে অসহায় আত্মসমর্পণ করে, ওটাকে আবার মুখে নিতে মা বাধ্য হলো। choti golp

হারামজাদা জোরজবরদস্তি ওর আখাম্বা বাঁড়াটাকে তার মুখের আরো গভীরে ঢোকাতে লাগলো। একদিকে তার ঢেউ খেলানো চুলগুলো চমৎকারভাবে ওপর-নিচ করতে শুরু করলো। অপরদিকে তার মুখটা বিশ্রীভাবে যন্ত্রণায় রাঙা হতে লাগলো। মা ঠোঁটের কোণগুলোকে যতটা সম্ভব ফাঁকা করে রাখলো যাতে বিশালকার বাঁড়াটাকে গিলেও সে কোনোরকম যেন শ্বাস নিতে পারে।

“ওঁক… ওঁকককক… ওঁককককককক…”

মাকে কষ্ট পেতে দেখে নৃশংস জানোয়ারটা বেশ মজা পেলো। “চোষ খানকিমাগী! ভালো করে চোষ! তোর মুখ তো নয়, যেন শালা আগ্নেয়গিরি! তোর মতো গরম মাগীর মুখে বাঁড়া দেওয়ার আরামই আলাদা।”

“ওঁফফফফফ…” ভালো করে নিঃশ্বাস নেওয়ার জন্য মা একটা ঝটকা মেরে মাথাটাকে পিছনের দিকে সরিয়ে নিলো। তার গোটা মুখখানা ইতিমধ্যেই প্রচণ্ড হারে ঘামছে। তার নজর মুখের সামনে বিলকুল খাড়া হয়ে থাকা কদাকার বাঁড়াটার দিকে গেলো। ওটাতে পুরু করে থুতু লেপে রয়েছে। টপটপ করে নিচে গড়াচ্ছে। মা ঢোক গিললো। সম্ভবত প্রথমবার উপলব্ধি করলো যে বস্তুটা আদতে কতখানি বিপজ্জনক রকমের বড়সড়। choti golp

ঋষি ওর দৈত্যলিঙ্গটাকে তার মাথার ঠিক পাশে নিয়ে এলো আর অত্যন্ত অপমানজনকভাবে মায়ের গালে পরপর কয়েকটা বারি মারলো। মা কোনো প্রতিবাদ করলো না। তার মধ্যে লড়াই করার কোনো দম নেই। সে চুপচাপ চোখ বন্ধ করে গালের বাঁড়ার বারি খেলো। তারপর তাকে রিয়্যাক্ট করার কোনো সুযোগ না দিয়ে, তার মাথাটাকে আবার ঢাউস বাঁড়াটার ওপর সজোরে চেপে ধরা হলো।

ঋষি অতি নির্মম হয়ে উঠলো। বুবাইয়ের ভয় হলো যে বদমাশটা মায়ের কোনো ক্ষতি না করে ফেলে। তার শ্বাসরোধ হয়ে আসতে লেগেছে। তবু যেন হারামজাদাটার কোনো ভ্রূক্ষেপ নেই। কোথায় যে দাঁড়ি টানতে হয়, উত্তেজনার চোটে যেন ভুলেই বসেছে।

এভাবে বেশিক্ষণ চললে তো মা দমবন্ধ হয়ে মরবে। বেশ বোঝা যাচ্ছে যে নচ্ছারটা শুধুমাত্র মাল ঢালতে চায়। ওকে খুশি করতে গিয়ে মাকে যদি দম ফেটে মরতেও হয়, তবুও নরখাদকটার কিছু যায় আসবে না। হিংস্রভাবে তার মাথাটা ওর লম্বদণ্ডে ওপর-নিচ করাতে করাতে অবশেষে হর্ষধ্বনি দিয়ে উঠলো। choti golp

“ওহহহহ! আমার বেরোবে। আমার মাল গেলবার জন্য রেডি হয়ে যা মাগী।”

পাষণ্ডটা মায়ের মাথা একেবারে শক্ত করে ওর দৈত্যকায় বাঁড়াটার ওপর চেপে ধরে রইলো, যাতে সে কোনোভাবেই তার মুখটা ওখান থেকে সরাতে না পারে। লৌহকঠিন মাংসদণ্ডটা থরথরিয়ে কেঁপে কেঁপে উঠলো। বুবাইয়ের মনে হলো যে তার লাস্যময়ী মায়ের মুখে একটা খোলা বন্দুকের নল ঢুকিয়ে অনর্গল গুলি চালানো হচ্ছে।

“ওফঃ! ওফঃ! ওফঃ!”

ঋষির গোদা বন্দুকের তেজ বলিহারি। পাক্কা এক মিনিট ধরে দেগে গেলো। মা তীব্র গুলি বর্ষণের মাঝেই চোখ বুজে চোয়াল শক্ত করে ফেলেছে। তার মাথা থেকে চাপ আলগা হয়ে গেলেও সে স্বতঃস্ফূর্তভাবে সবেগে ক্রমাগত আগুপিছু করে চলেছে। মা ইতিমধ্যেই দৈত্যলিঙ্গটাকে ডান হাতে খপ করে খামচে ধরেছে। তার শ্বাস-প্রশ্বাস অতি দ্রুত পড়ছে। choti golp

এক একটা করে সেকেন্ড কাটলো আর মায়ের বাঁড়া চোষার বেগ ধীরে ধীরে কমতে লাগলো। তবে বাঁড়াটার ওপর তার মুঠোটা যেন আরো শক্ত হয়ে গেলো। সম্ভবত মা ঋষির পুরুষালী বীর্যের প্রতিটা ড্রপ চুষে খেতে চায়। তার এই অযাচিত ব্যবহার অবশ্যই অবাক করার মতো। নচ্ছারটা একবারের জন্যও তাকে এটা করতে হুকুম দেয়নি।

মায়ের গলদঘর্ম পরিশ্রমে সন্তুষ্ট হয়ে, ঋষি তার চুলে আলতো করে হাত বোলাতে লাগলো। এমনকি আদর করে কিছুটা চুল টেনে তার কানের ওপরে তুলে দিলো।

“এবার একটু আমাকে তোর মুখটা হাঁ করে দেখা।”

মা মাথাটা তুলে হাঁ করে তার মুখের ভেতরে জমে থাকা থকথকে বীর্যের সাদাটে পুকুর নির্লজ্জভাবে ক্যামেরাতে দেখালো। তারপর স্বতঃপ্রণোদিতভাবে বিনা প্ররোচনে গোটা এক ঢোকে গিলে ফেললো। মা এতক্ষণ মেঝেতে হাঁটু গেড়ে বসেছিল। এবার আস্তে আস্তে উঠে দাঁড়ালো। আর সাথে সাথে ঋষি ফোনটাকে বিছানার ওপর রেখে দিলো। তৎক্ষণাৎ চারদিক অন্ধকার হয়ে গেলো। তবে ভিডিওটা চালু থাকাতে সবকিছু বেশ পরিষ্কার শোনা গেলো। choti golp

“তুই কখনো তোর বরের বাঁড়াটা চুষিসনি, তাই না রে মাগী?”

“আমি আমার এক্স হাজব্যান্ডকে নিয়ে কোনো কথা বলতে চাই না।”

“আহা! খেপে যাচ্ছিস কেন? ভাবলেই অবাক লাগে, যে তোর মেনিমুখো ছেলেটা না থাকলে তুই কোনোদিনই বাঁড়া চুষতে পেতিস না।”

“আবার বুবাইয়ের কথা উঠছে কেন?”

“আরে! চটছিস কেন? শুধু তো জিজ্ঞেস করছি। ব্যাপারটা খুবই অদ্ভুত। আমি আজ অবদি কোনো মাকে তার ছেলের জন্য এসব করতে দেখিনি। জিনিসটা তোকে বিব্রত করে না?”

এবার কোনো উত্তর এলো না। আর ভিডিওটাও ওখানেই শেষ হয়ে গেলো। তার বিপজ্জনক জুলুমকারীর মুখে নিজের নামটা শুনে বুবাই খুবই বিব্রতবোধ করলো। তাহলে কি ঋষি আর মা তাকে নিয়ে আলোচনা করে থাকে? কিন্তু কেন? প্রশ্নটা রীতিমত বিভ্রান্তিকর।

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল 4.2 / 5. মোট ভোটঃ 29

কেও এখনো ভোট দেয় নি

3 thoughts on “choti golp যেখানে বাঘের ভয়, সেখানেই সন্ধ্যা হয় – 5”

  1. নেশার বর্ননাটা আরেকটু বড় করে দিলে ভালো লাগতো।
    যে নীতির কারনে অফিসে প্রমোশনটা হচ্ছিল না, হঠাৎ সে সতিপনা ত্যাগ করে প্রমোশন নেয়া সাথে অফিসে প্রভাবশালীদের সাথে চলে প্রভাব পাওয়া
    সোম থেকে শুক্রবার ও সেই নেশার কিছুটা প্রভাব থাকলে ভালো হতো। যেমন বুবাইকে পড়াতে বসে সিগারেট ধরানো, মদ খাওয়া, ফোনে হাসতে হাসতে আলাপ করা

    Reply
  2. ভাই পরের পর্ব গুলো তাড়াতাড়ি দেন
    অপেক্ষায় আছি পরের পর্ব গুলোর জন্য

    Reply
  3. ভাই এই গল্পের বাকি পর্ব গুলো দেন অপেক্ষায় আছি

    Reply

Leave a Comment