chodar golpo choti রাজের রাজ – 2 by RID007

bangla chodar golpo choti. রাজের আড্ডার মাঝে সেখানে দিপুর ফোন আসে রাজের কাছে।
রাজ – হ্যা দিপু বল?
দিপু- ভাই কলেজে ঝামেলা হইতাছে আসলামের ছোট ভাই লিমন আপনার বোনের পিছে লাগছে সকলের সামনে আপনার বোনরে হেনস্তা করতাছে আমি আগায় গেলে ওরা আমারেও অনেক মারছে। জলদি আহেন ভাই।
রাজ – তুই ওখানেই থাক আমি আসতিছি।

রাজের রাজ – 1 by RID007

কল কেটে সবটা সবাইকে বললে রাজের সাথে রানা,সজিব ও রবিন বাইক নিয়ে কলেজের উদ্দেশ্যে যায়। কলেজ বেশি দূর না হওয়ার চার মিনিটেই রাজরা কলেজে পৌছে। সেখানে গিয়ে দেখে ইরিন একটি মেয়েকে জড়িয়ে মাঠের মাঝে বসে কাঁদছে আর লিমনরা তার সামনেই দাড়িয়ে লিমনের হাতে ইরিনের সাদা ওরনা। আসেপাশে অনেকে দাঁড়িয়ে দাঁড়িয়ে শুধু তামাশা দেখছে। এসব দেখে রানা সজিব ও রবিন দৌড়ে গিয়ে লিমনের ছেলেপেলেদের এলোপাতাড়ি পিটাতে থাকে আর লিমন পড়ে যায় রাজের হাতে।

chodar golpo choti

রাজ লিমনকে বেধরক মারতে থাকে লিমনের নাকমুখ ফেটে রক্ত বের হয়। একপর্যায়ে রাজ লিমনের দুই হাতই ভেঙে ফেলে। কলেজের টিচাররা থামাতে এলে রানা তাদের গায়েও হাত তুলে বলে।

রানা – যখন একটা মেয়ের সাথে অসভ্যতামি হচ্ছিল তখন কই ছিলি তোরা এখন আসছোস কলেজের সম্মান বাঁচাইতে বাইরের ছেলেদের বের করে দিতে। এই তোরা চিনোস না আমাগো? ভাগ এখান থাইকা না হইলে সবগুলার খবর আছে কইতাছি।
রবিন সজিব দিপু অনেক কষ্টে রাজকে থামায় বাকিরা তড়িঘড়ি লিমনকে নিয়ে পালায়। রাজ ইরিনের ওরনা নিয়ে ইরিনের দিকে এগিয়ে গিয়ে ইরিনের গায়ে ওরনা জড়িয়ে দেয় এবং ইরিনকে দেখিয়ে সকলের উদ্দেশ্যে চিৎকার করে বলে

রাজ – আমার বোনের সাথে এরপর কোনো প্রকার বেয়াদবি হলে সেই বেয়াদবির হাল আজকের চেয়েও খারাপ হবে। আজকের পর থেকে কেউ যদি ওর দিকে চোখ তুলে চায় তার চোখ উপরে ফেলবো আমি।

পুরোটা সময় ইরিন শুধু ফেলফেল করে তাকিয়ে ছিল যেন সবটা তার কাছে কল্পনার মতো। ছোট থেকে যাকে ভাইয়ের মতো ভালোবাসেনি অপরিচিতর মতো ব্যবহার করেছে সেই কিনা বিপদে সবার আগে আসল। অথচ ছোট থেকেই দেখে আসছে রাজ সবসময়ই তার খেয়াল রাখতো,ইরিনের এখনও মনে আছে রাজ বাহিরে গেলেই তার জন্য তার প্রিয় চকলেট নিয়ে আসতো। chodar golpo choti

কিন্তু ইরিন দাদির কথা মতো রাজকে এড়িয়ে চলতো তার কাছে রাজকে খারাপ ভাবে উপস্থাপন করা হতো আর যখন বুঝতে শিখলো তখন অনেক দেরি হয়ে গেছে ততদিনে রাজও কেমন একটা হয়ে গেছে যেন একা থাকতেই সাচ্ছন্দ্য বোধ করে।

রাজ ইরিনের দিকে তাকিয়ে দেখে কান্নার কারনে মেয়েটার ফর্সা মুখ লালচে হয়ে গেছে পরনের লং কুর্তি ও জিন্সে ধুলোমাটি লেগে রয়েছে। তার বোনটা অসম্ভব সুন্দরী বলতে গেলে নায়িকা জান্নাতুল ফেরদৌস ঐশ্যির মতো দেখতে।এরকম বিদধস্ত অবস্থাতেও বেশ সুন্দর লাগছে রাজ কাঁপা কাঁপা হাতে ইরিনের চোখের পানি মুছে দেয় এরপর সজিবকে বলে রিকশা ডাকতে। রাজের কথা মতো সজিব রিকশা ঠিক করে দিলে ইরিন ও তার বান্ধবী রিকশায় করে বাসার উদ্দেশ্যে রওনা হয়। রিকশায় ইরিনের বান্ধবী শিফা ইরিনকে প্রশ্ন করে

শিফা – তোর যে এমন একটা ভাই আছে আগে বলিসনি তো? উফ দোস্ত কি ম্যানলি নেচার আমিতো পুরা ক্রাস খেয়ে গেছি। কি বডি মাইরি কলেজের সব মেয়েরা যেন চোখ দিয়ে গিলে খাচ্ছিলো। আর লিমনের কি অবস্থা টাই না করেছে শুধু তোর জন্য। সালা হারামি জীবনে কোনো মেয়ের দিকে আর চোখ তুলে তাকাবে না হাহ। chodar golpo choti

ইরিন – আবার শুরু হলো তোর ফালতু কথা। চুপ কর প্লিজ।

শিফা – এই ঢং বাদ দে। শোন না তোর ভাইয়ের ফোন নাম্বারটা দে না জান প্লিজ।

ইরিন – আমার কাছে কোনো নাম্বার টাম্বর নেই।

শিফা – একদম মিথ্যা বলবি না। আজকের মধ্যে তুই আমাকে নাম্বর না দিলে তোর সাথে আড়ি বলে দিলাম হুহ।

তাদের কথার মাঝেই ইরিন বাসার সামনে পৌঁছে এবং শিফাকে বিদায় জানিয়ে বাসার ভিতরে যায়। বাসায় নিঝুম ইরিনকে দেখে জিজ্ঞেস করে তার এমন অবস্থা কেন। ইরিন নিঝুমকে জড়িয়ে আবারও কাঁদতে কাদতে সবটা বলে। নিঝুম ইরিনকে শান্ত করে ফ্রেশ হতে পাঠায়। এই দুজন ননদ ভাবির সম্পর্ক বান্ধবীর মতো। নিঝুমের মনে রাজের জন্য সম্মান আরও বেড়ে যায়।

এসবের সবটাই মিতার অজানা কারণ তিনি এসময় তার আচারের ফ্যাক্টরিতে বসে। অপরদিকে আসলাম রাজকে ফোন দিয়ে শাসায় যা রাজ আমলেই নেয় না উল্টো রানা আসলামকে সাবধান করে বেশি বাড়াবাড়ি না করতে। এরপর যে যার বাড়ি যায়। রাজ রানার সাথে তার বাড়িতে যায় এবং বিকাল পর্যন্ত সেখানেই থাকে। chodar golpo choti

রানা ছেলেটা এতিম বাবা মা নেই বাজারে দুটো দোকান আছে সেগুলোর ভাড়া দিয়েই চলে। আগে নিজেই একটা দোকান চালাতো কিন্তু একটা মেয়ের প্রেমে ধোকা খেয়ে সারাদিন ভবঘুরের মতো কাটায়।

এরপর থেকে একা সময় কাটিয়ে রাতে যখন রাজ কাশেম চাচার ভাতের হোটেলের দিকে যাচ্ছিল তখন আবারও রানার ফোন আসে। রাজ বুঝতে পারে এসময় রানার ফোন আসার কারণ। রানার সাথে কথা শেষ হলে দু’মিনিটের মধ্যে রানা বাইক নিয়ে রাজের কাছে পৌছায়  এরপর রানার সাথে রাজ পৌঁছে টাওয়ার ওয়েলকামে বলতে গেলে এটি একটি নিষিদ্ধ এলাকা।

এই আটতলা ভবনের নিচের তলা রেস্তোরাঁ এরপর লাগাতার তিন তলা আবাসিক হোটেল এরপর পঞ্চম ও ষষ্ঠ তলা কেসিনো এবং সপ্তম অষ্টম তলা পতিতা পল্লী  বা বেশ্যালয়। রাজের মন  আজ ভালো নেই রানা যখন সপ্তম তলায় নামে রাজ রানাকে বলে

রাজ – তোর কাজ হয়ে গেলে চলে যাস আমার জন্য ওয়েট করার দরকার নেই।

রানা – ঠিক আছে। chodar golpo choti

রাজ অষ্টম তলায় গিয়ে ছটুর দিকে তাকায় ছটু তাকে বসতে বলে ৮০১ নম্বর রুমে নক করে। এর ১৫ মিনিট পর কোট প্যান্ট পড়া একজন বয়স্ক লোক রুম থেকে বেরিয়ে গেলে ছটু রাজকে রুমে যেতে বলে। রাজ রুমে প্রবেশ করলে দেখে মিলি বিছানার চাদর উঠিয়ে নতুন চাদর বিছানায় বিছিয়ে দিচ্ছে। রাজ চুপচাপ সোফার নিচে মাটিতে বসে সোফায় মাথা রাখে।

[ মিতালি ডাক নাম মিলি বয়স ২৯ দেখতে একদম ইন্ডিয়ান নায়িকা নয়নতারার মতো। এই বিল্ডিংয়ের মোস্ট ডিমান্ডিং মাল। বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমিক গ্রাম থেকে নিয়ে এসে এখানে বিক্রি করে দেয়। রাজ মিলির হয়ে এক হারামির বাচ্চার সাথে ঝামেলা করেছিল যে ভরা বাজারে মিলিকে যা তা বলে অপমান করেছিল এবং গায়ে হাত তোলার চেষ্টা করেছিল। এরপর রানার সাথে ওয়েলকামে এলে মিলির সাথে দেখা হয় এবং আস্তে আস্তে মিলির সাথে কথা বলতে বলতে পরিচয় বাড়ে দুজনার। ]

মিলি – অনেক দিন পর এলি। হঠাৎ কি মনে করে?

রাজ – কেমন আছিস মিতালি? chodar golpo choti

মিলি – আমি কেমন আছি এটা তুই ছাড়া কেউ জিজ্ঞেস করে নারে। বেশ্যা পাড়ায় সবাই ভালোই থাকে আর পুরো নামে ডাকিস না ভালো লাগে না পুরাতন কথা গুলো মনে পড়ে যায়।

রাজ – ঠিক আছে ডাকবো না।

মিলি রাজের সামনে দাঁড়িয়ে হাত বাড়িয়ে বলে – দে টাকাটা দে।

রাজ – আমার কাছে তো টাকা নেই।

মিলি – হা হা হা মাগী পল্লিতে এসেছিস অথচ কাছে টাকা নেই আচ্ছা বাদ দিলাম। এখন বল রাতে খাওয়া হইছে তোর?

রাজ উত্তর না দিয়ে বসে থাকে।

মিলি – বুঝেছি বস আমি ফ্রেশ হয়ে আসি।

মিলি ছটুকে তিন প্যেকেট বিরিয়ানি আনতে বলে গোসলের জন্য যায়। গোসল সেরে শুধু একটা তোয়ালে জড়িয়ে বেরিয়ে আসে এরপর পর্দা দিয়ে ঘেরা চেঞ্জ রুমে গিয়ে একটি সাদা লং নাইটি পড়ে বের হয়। ছটু বিরিয়ানি আনলে মিলি একটা ছটুকে দিয়ে দুই প্যেকেট নিয়ে সোফা টেবিলে রাখে এবং ড্রেসিং টেবিলে বসে হেয়ার ড্রায়ার দিয়ে চুল শুকাতে থাকে। এরপর ক্রিম পাউডার পারফিউম ব্যবহার করে একদম পরিপাটি হয়ে সোফায় রাজকে উঠে বসিয়ে রাজের পাশে বসে। chodar golpo choti

মিলি – এখনো বসে আছিস কেন যা হাত মুখ ধুয়ে আয় খেয়ে নে।

রাজ – ক্ষুধা নেই।

মিলি – হা হা মাগীর টাকায় খেতে মন চায় না? কাহিনি করিস না জলদি যা ফ্রেশ হয়ে আয়।

রাজ মিলির দিকে বেশ কিছুক্ষন তাকিয়ে উঠে ফ্রেশ হয়ে আসে। মিলি অলরেডি খাওয়া শুরু করে দিয়েছে।

রাজ – খাইয়ে দিবি আমায়?

মিলি মুচকি হেসে বলে – মাগীর হাতে ভাত খাবি? ঠিক আছে আয়।

মিলি কাঁপা কাঁপা হাতে রাজকে খাইয়ে দিতে থাকে।

মিলি – একটু আগে না বলছিলি ক্ষুধা নাই হঠাৎ এতো ক্ষুধা কই থেকে এলো। দুপুরেও খাসনি না?

রাজ – জানিনা। chodar golpo choti

দুজনের খাওয়া শেষ হলে মিলি দীর্ঘশ্বাস ছেড়ে বলে – এই যে মাঝে মাঝে এখানে এসে চুপচাপ বসে থেকে চলে যাস এতে কি পাস। উপর থেকে আমার ব্যবসার সময় নষ্ট করিস। এভাবে কতক্ষণ বসে থাকবি?

রাজ মিলির চোখে চায় চোখ দুটো যেন অন্য কথা বলছে যেন রাজের সাথে থাকতে মিলির ভালো লাগে।

রাজ – আজ থাকতে দিবি আমাকে তোর এখানে?

মিলি কিছু না বলে কিছুক্ষন বসে থেকে বাহিরে গিয়ে ছটুকে কিছু বলে রুমে এসে দরজা লাগিয়ে বড় লাইট নিভিয়ে বেড সাইট লাইট জ্বালিয়ে দেয় এতেও রুমের সবকিছু পরিষ্কার দেখা যায়। মিলি এসির পাওয়ার কমিয়ে চুপচাপ বেডে শুয়ে রাজের দিকে চেয়ে থাকে।

রাজ সোফা থেকে উঠে শার্ট খুলে সোফায় ফেলে বেডে গিয়ে মিলিকে সোজা করে শুইয়ে মিলির পেটে মাথা রেখে মিলির উপর শুয়ে পড়ে আর মিলির হাত দুটো নিয়ে নিজের মাথায় রাখে। মিলি রাজের মাথায় হাত বুলিয়ে দিতে থাকে এবং রাজের পেটানো শরীর দেখতে থাকে। রাজ নাইটির ফাকা দিয়ে মিলির পেটে সামান্য আঁচড়ের দাগ দেখতে পায়। সেখানে হাত বুলিয়ে প্রশ্ন করে

রাজ – তোর পেটে এই নখের দাগ কেন? chodar golpo choti

মিলি – কিছু পুরুষ সারাদিনের ক্লান্তি ও অন্যের উপরের রাগ আমার মতো বেশ্যাদের শরীরে কষ্ট দিয়ে দূর করে। চিন্তা করিস না কালই ভালো হয়ে যাবে।

রাজ মিলির পেটের আঁচড় গুলোতে চুমু দিতে থাকে।

মিলি – কি হইছে আজ তোর। এমন করছিস কেন আর আমার এতোটা কাছে এলি যে?

রাজ – সকাল থেকেই সব কেমন যেন লাগছে। আমি বরং আজ যাই অন্য একদিন আসবো।

মিলি – বাড়িতে কিছু বলেছে কেউ? সেই জেদে এমন করছিস?

রাজ মিলির হাতের পাতায় চুমু দিয়ে বলে – জানিনা শুধু তোকে আদর করতে মন চাচ্ছে তোর শরীরের ঘ্রাণ আমাকে ঠিক থাকতে দিচ্ছে না। জানতে ইচ্ছে হচ্ছে কি আছে এই নারীদেহে যা পুরুষদের এতোটা ঘায়েল করে?

মিলি- হাহাহা কি বলছিস আদর? সরাসরি বল মাগী তোকে চুদতে চাই।

রাজ – দিবি নিজেকে?

মিলি – তোর তো টাকা নেই তোকে নিজের দেহ দিয়ে কি লাভ? chodar golpo choti

রাজ মাথা উঁচু করে মিলির চোখে চোখ রেখে বলে – আমি তো শুধু তোর দেহ চাইনি আমি পুরো তোকেই চেয়েছি দেহ মন আত্মা সবটা।

মিলি – তুই দেখছি নাটকের ডায়লগ মারছিস। আচ্ছা আয় এই মিলির মনটা অনেক বড় তাই তোকে ফেড়াতে পারলাম না।

মিলি মুচকি হেসে রাজের দিকে দুহাত বাড়িয়ে দিয়ে রাজকে আমন্ত্রণ জানায়।

coming soon…..

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল 4.4 / 5. মোট ভোটঃ 21

কেও এখনো ভোট দেয় নি

Leave a Comment