sex story bengali রাজের রাজ – 6 by RID007

sex story bengali choti.রাজ বুঝতে পারে এই মাগী এভাবে কিছুতেই বুঝবে না একে এর ভাষাতেই বোঝাতে হবে। রাজ কথা না বাড়িয়ে শিফার ঠোঁট জোড়া নিজের অধর দ্বারা চেপে চুষতে শুরু করে এবং অনেক সময় ধরে ফ্রেঞ্চকিস করতে থাকে। শিফাও যথেষ্ট রেসপন্স করতে থাকে কিন্তু এক পর্যায়ে শিফা নিজেকে ছাড়াতে চেষ্টা করে উম উমম উউম। তারও দুমিনিট পর রাজ শিফাকে ছেড়ে দিলে শিফা জোরে জোরে শ্বাস নিতে থাকে ও হাঁপাতে থাকে। শিফা বুঝতে পারে এই সেশনটা তার জন্য খুব হার্ড হতে চলেছে আর শিফার হার্ডকোরসেক্স অনেক পছন্দের।

রাজের রাজ – 5 by RID007

রাজ শিফাকে সোফায় ফেলে শিফার ঠোঁট কামড়াতে শুরু করে এতো হার্ড কিসের ফলে একপর্যায়ে শিফার ঠোঁট কেটে রক্ত ও শিফার মুখ থেকে আহহ শিৎকার বেরিয়ে আসে। রাজ আরও কিছুক্ষণ শিফার ঠোঁট চুষে গলায় নেমে আসে। রাজ প্রথমে শিফার গলায় কিছু চুমু খেয়ে দাত বসিয়ে কামড়াতে থাকে এতে শিফা উত্তেজনায় ছটফটিয়ে উঠতে থাকে আহহহ…ইসস মাগো…উফফ…আহহ।

এরকম কামড়ের ফলে শিফার ফরসা গলায় লালচে লাভ বাইটের দাগ বসে যায়। এরপর রাজ হিংস্রের মতো শিফার শরীরে থাকা টি-শার্ট ছিড়ে ফেলে শিফার শরীর থেকে আলাদা করে দেয় এবং পাশে পড়ে থাকা ওরনা নিয়ে শিফাকে উল্টিয়ে দিয়ে শিফার দুহাত পিছমোড়া করে শক্ত ভাবে বেঁধে ফেলে। রাজ শিফার ঘাড় ও পিঠে গলার মতো একই ভাবে কামড়াতে ও চুষতে থাকে।

sex story bengali

এরপর শিফাকে আবারও সোজা করে শুইয়ে শিফার বড় বড় মাই জোড়া দুহাত দিয়ে জোরে জোরে দোলায় মালাই করতে থাকে এতে শিফার ছটফটানি আরও বেড়ে যায়। এরপর মাই টিপার পাশাপাশি শিফার মাই মুখে নিয়ে চুষতে থাকে এবং মাইয়ের বোটা মোচড়াতে থাকে।

শিফা – আহ চুষুন ভাইয়া আহহ…. আরো জোরে চুষুন উফফ… আরো জোরে দাবান আরাম লাগছে আহহহ…

এর পরবর্তীতে মাইয়ের চারপাশে, মাইয়ের মাংসপিণ্ড ও বোটা জোরে জোরে কামড়াতে কামড়াতে দাগ করে দেয়।

শিফা মুচড়িয়ে উঠে বলে – আহহ মাগো লাগছে…. আহহ আস্তে প্লিজ… উফফ

রাজ না থেমে আরও জোরে জোরে কামড়াতে থাকে এরপর শিফাকে ছেড়ে উঠে বসে এবং শিফার দুগালে জোরে জোরে কয়েকটা থাপ্পড় দেয়।

শিফা – আহহহ… আই লাইক ইট বেবি…I love Raw… আহহ

রাজ শিফার দুই স্তনেও জোরে কয়েকটা থাপ্পর দেয় এতে শিফার মাই একদম লাল হয়ে যায়।

শিফা – আয়হহ… আরো মারুন ভাইয়া আমায় আহহ… sex story bengali

রাজ শিফার দুগাল চেপে ধরে বলে – কল মি মাস্টার।

শিফা – ওহহ… ইয়েস মাস্টার

রাজ ডান হাত শিফার বুকের উপর রেখে অন্য হাত দিয়ে শিফার ডান মাইয়ের বোটা শক্ত করে ধরে যত সম্ভব  উপরের দিকে টানতে থাকে।

শিফা – আহহ মাস্টার লাগছে… ও বাবাগো…

রাজ বেশ কিছুক্ষণ ডান মাই নিয়ে খেলার পর বাম মাইটা নিয়েও একি ভাবে খেলতে থাকে। শিফার দুই মাই প্রচন্ড ব্যাথা করতে থাকে, ব্যাথায় শিফার চোখ থেকে পানি গড়িয়ে পড়তে থাকে তারপরও তার মুখে হাসি।

এরপর রাজ শিফার পেট ও নাভির পাশের সবটা কামড়ে লাল করে ফেলে এবং নাভিতে জিভ ঢুকিয়ে ও চুষে শিফাকে আরও উত্তেজিত করে তোলে।

রাজ শিফার প্লাজো টেনে খুলে ফেললে দেখতে পায় শিফা অলরেডি একবার জল খসিয়েছে। রাজ শিফাকে নিজের কোলে উল্টো করে শুইয়ে দিয়ে শিফার পোঁদে  জোরে থাপ্পড় দেয়।

শিফা – আহহ

রাজ – মাগী অর্গাজম হয়েছে তোর এর পারমিশন নিয়েছিস আমার কাছে? বলেই আরো জোরে দুটি থাপ্পড় দেয়।  sex story bengali

শিফা – আহহ… ভুল হয়ে গেছে মাস্টার… ওহহ আর হবে না… আহহ

রাজ লক্ষ করে ওর শরীরের তাপমাত্রা আরও বাড়তে শুরু করেছে যার অর্থ শিফার দেয়া ঔষধ পুরোপুরি কাজ করতে শুরু করেছে। রাজ শিফাকে ঘুরিয়ে ওর ভোঁদায় মুখ দিয়ে চুষতে ও কামড়াতে শুরু করে।

শিফা – আহহ ওখানে কামড়াবেন না লাগছে আহহহ মাগো

কিছুক্ষণ গুদ চুষেই রাজ উঠে পড়ে এবং নিজের শার্ট প্যান্ট খুলতে শুরু করে।

শিফা – আহহ মাস্টার আর একটু চুষুন প্লিজ ওমমম…

রাজ বুঝতে পারে এখন যেভাবেই হোক শিফাকে চুদতে হবে শরীরের গরম বেড়েই চলেছে। রাজ নিজের আন্ডার প্যান্ট খুলে শিফার সামনে দাঁড়ায় শিফা এতোক্ষণে রাজের বাড়া লক্ষ করে। এটা কি জিনিস পুরো একহাতের বেশি হবে আর এতো মোটা বাড়ার শিরাগুলো ফুলে আছে যেন এখনই ফেটে যাবে। হায় হায় এটা ভিতরে নিলে সে মরে যাবে শিফা ভয়ে শুকনো ঢোক গিলে।

শিফা – আমি পারবো না। এটা কিছুতেই নিতে পারবো না।

রাজ শিফার গালে জোরে থাপ্পড় মেরে বলে – সেটা আগে মনে ছিলো না মাগী। এখন কাহিনি করলে তোকে চুদে মেরে ফেলবো।  sex story bengali

রাজ আর কিছু না বলে শিফাকে কাঁধে নিয়ে বেডরুমে যায়। এখন তর কিছু করার নেই সে জানে সে এখন শুধু শিফাকে চুদবে। শিফাকে নিচে বসিয়ে রাজ নিজের বাড়া শিফার মুখের কাছে নিয়ে চুষতে বলে। শিফা ভয়ে ভয়ে চুপচাপ চুষতে থাকে। এরপর রাজ বাড়া ঠেলে আরও ভিতরে নেয় যা শিফার গলা পর্যন্ত চলে যায় এতে শিফার চোখ উলটে যাওয়ার ন্যায় হয় এবং বমি পায়। রাজ শিফাকে ছেড়ে কাবার্ড থেকে আর একটি ওরনা নিয়ে শিফার মুখ বেঁধে ফেলে।

সে শিফাকে এমন কষ্ট দিতে চায়নি এখন সে নিরুপায় যা হচ্ছে শিফার জন্যই হচ্ছে। রাজ শিফাকে বেডে শুইয়ে তর দু’পায়ের মাঝে বসে এবং শিফার গুদে ও নিজের বাড়ায় থুতু মাখিয়ে নেয়। শিফা বুঝতে পারে কি হতে চলেছে সে দুদিকে মাথা নাড়িয়ে না বোঝায় পা দিয়ে রাজকে সরানোর চেষ্টা করে কিন্তু রাজের শক্তির কাছে পেরে ওঠে না।

রাজ শিফার গুদে বাড়া সেট করে শিফার কাধ জড়িয়ে জোরে ঠাপ মারে প্রথমে ফসকে গেলেও একপর্যায়ে বাড়ার মুন্ডি ভিতরে ঢুকে যায় এতে শিফার চোখ বড়ো বড়ো আকার ধারণ করে। রাজ এবার গায়ের শক্তিতে বেশ কয়েকটা ঠাপ দেয় এতে প্রথমে সাত ইঞ্চি এবং তার পর আস্তে আস্তে পুরোটা বাড়া শিফার গুদে ঢুকে যায়। sex story bengali

শিফার দুচোখ দিয়ে সমানে জল গড়িয়ে পড়ে আর ব্যাথায় ছটপট করতে থাকে।

শিফা – উওওও…উমমমম…আআআ…

রাজ ঐ অবস্থাতেই শিফাকে জড়িয়ে ধরে ঠাপানো শুরু করে। এভাবে ৩০ মিনিট ঠাপিয়ে যায় এতে শিফা দুবার জল খসায় এবং রাজের বাড়া কিছুটা সহ্য করে নিতে পারে। এরপর রাজ শিফার সব বাঁধন খুলে দেয়।

রাজ – কেমন লাগছে?

শিফা – ভালো লাগছে আহহ… আরও করুন.. উফফ

রাজ – কি করবো?

শিফা – চুদুন আহহ আরো জোরে চুদুন

রাজ নিজের বাড়ার ১০-১১ ইঞ্চি বের করে একেবারে ঠাপ দিতে থাকে এতে শিফার চিল্লানী বেড়ে যায়

শিফা – আহহ সালা অমানুষ… মরে গেলাম আমি…

রাজ আবারও শিফার গুদে বাড়া ঢুকিয়ে জোরে জোরে ঠাপাতে থাকে।  sex story bengali

শিফা – ওমাগো মরে গেলাম গো আহহ আর না…. মাদারচোদ নিজের মা বোনকে গিয়ে চোদ যা…. আমাকে ছেড়ে দে আহহহ…ইসসস

এসব শুনে রাজ দিগুণ গতিতে ঠাপাতে থাকে।দুমিনিটের মাথায় শিফা আবারও ষষ্ঠ বারের মতো জল খসায়।

শিফা -আহহ আর পারছি না আমাকে ছেড়ে দিন প্লিজজজ…

রাজ – মাগী তুইতো ডেকেছিলি এখন চুপচাপ থাক আর আমায় তোকে চুদতে দে… ওহহহ কি গরম আর টাইট আহহহ…

শিফা – আমায় মাফ করে দিন আর পারবো না আমি… আহহ

রাজ কিছু না বলে বেডে হেলান দিয়ে বসে শিফাকে নিজের উপরে নিয়ে শিফার একটি মাই মুখে নিয়ে শিফাকে আষ্টেপিষ্টে নিজের সাথে জড়িয়ে নিচ থেকে চুদতে থাকে। যেন নিজের শরীরের সব তাপ শিফার শরীরে দিয়ে দিতে চাচ্ছে। রাজ চুদতে চুদতে শিফার পোঁদের ফুটোয় একটা আঙুল ঢুকিয়ে দেয়। এতে শিফা মুচড়িয়ে উঠে বাড়ার উপর লাফাতে থাকে।

এভাবে প্রায় দেড় ঘন্টা শিফাকে উল্টিয়ে পাল্টিয়ে বিভিন্ন পজিশনে চুদে খাল করে শিফার শরীরের উপর নিজের বীর্য ঢেলে দিয়ে রাজ শান্ত হয়। রাজ পুরোপুরি শান্ত হতে না পারলেও শিফার বেহাল দশা দেখে নিজেকে সামলে নেয়।  sex story bengali

এরপর দুজনেই ঘুমিয়ে পড়ে। সকালে ঘুমথেকে উঠে রাজ শিফাকে বাথরুমে নিয়ে যায় এরপর দুজনেই ফ্রেশ হয়ে বেরিয়ে এসে কাপড় পড়ে নেয়। রাজ শিফার অবস্থা দেখে হাসে, শিফা খুড়িয়ে খুড়িয়ে হাটছিলো। শিফা রাজের হাসি দেখে রাগী চোখে তাকায়।

রাজ – যা হয়েছে তোমার জন্যই হয়েছে। সবই তোমার কফির গুণ। আর কখনো যদি আমার মনে হয় তোমাকে প্রয়োজন তখন অবশ্যই আমি তোমার সবদিকের খেয়াল রাখবো। কিন্তু কালকের পুরো ঘটনার জন্য সম্পূর্ণ তুমি দায়ী তুমি আমাকে কঠোর হতে বাধ্য করেছো। যাইহোক আমি আসছি একটু পর এসে পেইনকিলার ও নাস্তা দিয়ে যাব।

শিফা – আর কেয়ার দেখাতে হবে না। খাবার ফ্রিজে আছেই ওভেনে গরম করে খেয়ে নিব আর পেইনকিলার ও আছে বাসায়।

রাজ – ঠিক আছে। তাহলে আমি গেলাম।

শিফা হঠাৎ পশ্ন করে – আবার কবে দেখা হবে।

রাজ – সঠিক বলতে পারছিনা।

শিফার প্রশ্নের খাপছাড়া উত্তর দিয়ে রাজ বাসা থেকে বেরিয়ে যায়।  sex story bengali

*****

অন্যদিকে ইরিনের মেজাজ খারাপ হয়ে আছে। একেতো কাল রাজ বাসায় ছিলো না উপর থেকে কাল সন্ধ্যায় ইরিন ফোন করে বলেছিলো আজ কলেজে আসলে তার জন্য সারপ্রাইজ আছে। অথচ ইরিন কলেজে আসলেও শিফার কোনো হদিস নেই উপর থেকে শিফাকে ফোনেও পাওয়া যাচ্ছে না। বেচারি ইরিনেরই বা কি দোষ সে কিভাবে জানবে তার বান্ধবী কাল রাতে তার ভাইয়ের কাছ থেকে মরনচোদন খেয়ে এখন ফোন সাইলেন্ট করে পড়ে পড়ে ঘুমাচ্ছে।

ইরিন কলেজ শেষ করে সোজা শিফার বাসায় চলে যায়। ইরিন বেশ কয়েকবার কলিংবেল দিলে শিফা এসে দরজা খুলে দেয়।

ইরিন – কি সমস্যা তোর? নিজে আমাকে কলেজে যেতে বলে নিজেই গেলি না আবার ফোনও রিসিভ করিস না।

শিফা – আরে থেমে যা। এখানে না চিল্লিয়ে রুমে গিয়ে বস সব বলছি।

ইরিন শিফার রুমে চলে গেলে শিফাও দরজা আটকে খুড়িয়ে খুড়িয়ে হেটে রুমে যায়।

ইরিন – এভাবে খুড়িয়ে হাঁটছিস কেন পায়ে কি হয়েছে? আর আন্টিকে দেখছি না আন্টি কই?

শিফা – পায়ে না সোনা অন্য যায়গাতে হয়েছে। এক দস্যু আমাকে শেষ করে ফেলেছে। আর আব্বু আম্মু জরুরি কাজে গ্রামে গেছে কাল বিকেলে, আগামী কাল আসবে।  sex story bengali

ইরিন এতক্ষণে খেয়াল করে শিফার ঠোঁট ফুলে আছে গলা থুতনিতে কামড়ের দাগ। ইরিন শিফার শরীরের দাগগুলোর দিকে ইশারা করে বলে

ইরিন – ফাকা বাসা পেয়েছিস আর বয়ফ্রেন্ডদের দিয়ে এগুলো করিয়েছিস?

শিফা – তোর মনে হয় ঐ ছাগলগুলো এমন করতে পারে। এসব তোর ভাই অর্থাৎ রাজ ভাইয়ার কাজ।

ইরিনের বুকের ভিতর ধ্বক করে উঠে – কি বলছিস এসব?

শিফা – ঠিকই বলছি। আমি তোকে সবটা খুলে বলছি প্রশ্ন ছাড়া শুনতে থাক।

ইরিন আগ্রহ নিয়ে শুনতে থাকে। শিফা শুরু থেকে সবটা বলতে শুরু করে কিভাবে বিপদের কথা বলে ডেকেছে, কফিতে উত্তেজক ঔষধ সহ বাকি সবটা খুলে বলে। শিফা নিজের গায়ের টি-শার্ট খুলে ফেলে ইরিন শিফার শরীরে বাইটের দাগ ও লালচে আভা ধারণ করা মাইজোড়া দেখতে পায়।

শিফা – উফফ দোস্ত আমাকে একদম খুবলে খেয়ে ফেলেছে। যে আমি সবাইকে ডোমিনেট করি তোর ভাই উল্টো আমাকেই ডোমিনেট করেছে। আর তোর ভাইয়ে যে অস্ত্র যে মেয়ে একবার ভিতরে নিবে সে বার বার চাইবে। আমার যে কি সুখ হয়েছিল এখনও কাল রাতের কথা মনে পড়লে পুরো শরীর শির শির করে উঠছে। sex story bengali

তোর মনে আছে তোকে একটা ব্লাকড এর নিগ্রোদের চোদাচুদির ভিডিও দিখিয়েছিলাম তুই বলেছিলি এগুলো ভুয়া এতবড় হয় নাকি হলেও ভিতরে কিভাবে নেয়। তোর ভাইয়েরটা ওর চেয়েও ইঞ্চি দুয়েক বড় হবে আর আমি আমার ভিতরে নিয়েছি দোস্ত উফফ।

ইরিন – হয়েছে এখন থেমে যা৷

শিফা – তুই কি আমার কথা বিশ্বাস করছিস না? তোর ভাই একটা বন্য পশু যাকে পোষ মানানো যায় না শুধু তার কথা মতো চললে কেয়ার করবে এবং আদরে ভরিয়ে দিবে। আমি বাজিতে হার মানলাম এ ছেলে মেয়েদের পেছনে ঘুরবার মতো নয় উল্টো মেয়েরা এর পিছে ঘুরবে যেমন আমি।

ইরিন – আমি আগেই বলেছিলাম তোকে।

শিফা – তা ঠিক জানিস কাল একটা সময় আমি পুরো নিস্তেজ হয়ে পড়েছিলাম যখন আমাকে ছেড়ে দিতে বললাম ছাড়লো না রেগে বলেছিলাম বাসায় গিয়ে যেন নিজের মা বোনকে চোদে। এটা শুনে তোর ভাই আরও দিগুণ গতিতে আমাকে ঠাপাতে থাকে। আমার তো মনে হয় তোর কথা মনে পড়ায় বেশি উত্তেজিত হয়ে গেছিলো।যতই হোক তুই যে কড়া মাল মাঝে মাঝে মনে হয় আমি নিজেই তোকে খেয়ে ফেলি একদম রসগোল্লা, সেখানে রাজ ভাইয়া তোকে পেলে তো উফফ ভাবতেই আমার যা লাগছে গুদে পানি চলে এলো…  sex story bengali

ইরিন – ছিঃ তুই পাগল হয়ে গেছিস। সে আমার ভাই হয় এসব ভাবাও পাপ। তুই থাক এসব নিয়ে আমি গেলাম।

শিফা – এখন এমন অহরহ হয় আমি ভুল বকছি না। তুই নেটে সার্চ দিয়ে দেখিস।

ইরিন আর কিছু না বলে শিফার বাসা থেকে বেরিয়ে পড়ে। শিফার মুখে এসব শুনে ইরিনের অবস্হাও বেগতিক। তার শরীর কেমন জানি করছে অনেক গরম লাগছে সাথে প্রচুর পানি তৃষ্ণা পাচ্ছে মনে হচ্ছে গলা একদম শুকিয়ে গেছে। সে রিকশা ঠিক করে রিকশায় উঠে আগে ব্যাগ থেকে পানির বোতল বের করে পানি পান করে। কিছুতেই মাথা থেকে শিফার কথাগুলো বের করা যাচ্ছে না মনে হচ্ছে সব একদম গেথেঁ গেছে।

ইরিন মনে মনে – আসলেই কি ভাই বোনে ওসব হয়? ছিঃ ছিঃ কি ভাবছি এসব আমি। এসব ভোলার চেষ্টা কর ইরিন।

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল 4.4 / 5. মোট ভোটঃ 21

কেও এখনো ভোট দেয় নি

Leave a Comment