choti golpo new ঈর্ষা (প্রথম অধ্যায়) – পর্ব ১

bangla choti golpo new. কলকাতা শহরের যথেষ্ট বড়লোক ঘরের ছেলে অভিক। অভিক মুখার্জি, বয়স ২৮, উচ্চতা প্রায় ৬ফুট, লম্বা চওড়া পেশীবহুল সাস্থবান চেহারা। বাবা জওহর মুখার্জী অনেক বড় ব্যবসাদার, মা সুজাতা দেবী হাউস ওয়াইফ। বেহালার একটা অনেক বড় বাংলোতে এই পরিবারে বসবাস। পরিবারের একমাত্র সন্তান অভিক। অভিক এর বাবা গোল্ড জুয়েলারির ব্যাবসা, গোটা কোলকাতায় ৪ টি শো-রুম আছে ওদের।রিসেন্টলি অভিকের বাবা শিলিগুড়ি শহরে গোল্ড জুয়েলারির একটা শো-রুম খুলবে বলে ঠিক করেন, এবং নিজের একমাত্র ছেলেকে সেই শো-রুমের দায়িত্ব দিতে চান।

ছেলে বড় হচ্ছে, উনি ছেলেকে আস্তে আস্তে ব্যাবসার সমস্ত দায়িত্ব দিয়ে নিজে অবসর নিতে চান। অভিক এম.বি.এ পাশ করে গত ২ বছর ধরে বাবার সাথে থেকে ব্যাবসার আট ঘাট সব শিখে নিচ্ছে।
শিলিগুড়ি তে নতুন শোরুম এর দায়িত্ব নিলে অভিক কে ওখানেই থেকে যেতে হবে। এতে অভিকের কোনো সমস্যা নেই, নতুন শোরুম এর দায়িত্ব নিতে ও খুব উৎসাহী.. কিন্তু সমস্যা হলো সুজাতা দেবী কে নিয়ে। তিনি জেদ ধরেছেন ছেলের বিয়ে না দিয়ে ছেলেকে একা শিলিগুড়ি পাঠাবেন না।

choti golpo new

কলেজ লাইফে অভিকের কোনো গার্লফ্রেন্ড ছিল না, আসলে অভিক নিজেই চাইনি কোন সিরিয়াস রিলেশন এ থাকতে। তবে কলেজের অনেক মেয়েই অভিক এর প্রেমে হাবুডুবু খেত। তা সে অভিক এর হ্যান্ডসাম চেহারা দেখেই হোক বা ওর বড়লোকি লাইফস্টাইল দেখেই হোক না কেন অভিক কে কাছে পাওয়ার চেষ্টা করেছে জুনিয়ার থেকে সিনিয়ার কলেজের প্রায় অর্ধেক মেয়েই। অভিক ও সেই সুযোগ নিয়ে কলেজের অনেক মেয়েকে খেয়েছে।

কোনো মেয়েকে নিজের গাড়িতে চড়িয়ে বেড়াতে নিয়ে গিয়ে কোলকাতার কোন নিরিবিলি রাস্তায় গাড়ির পেছনের সিটে বসে ঠোঁটে ঠোঁট রেখে ফ্রেঞ্চ কিস করেছে, কোনো মেয়েকে সিনেমা হলে নিয়ে গিয়ে কিস করেছে দুধ টিপেছে, আবার কলেজের বেশ কয়েকটা মেয়েকে দীঘা-মন্দারমনির হোটেলে নিয়ে গিয়ে আচ্ছা করে চুদেছে…. যাদের মধ্যে বেশিরভাগই ভার্জিন ছিল।

অভিক অবশ্য কোন মেয়েকেই বিয়ের প্রতিশ্রুতি বা কোন রকম প্রোলোভন দেখায় নি, অভিক এর দিক থেকে যে এটা শধুই “ফ্রেন্ডস উইথ বেনেফিটস্” সেটা সব মেয়ের সাথেই খোলাখুলি আলোচনা করেছিল। তবে অভিক এর ৮ ইঞ্চি লম্বা ৪ ইঞ্চি মোটা তাগড়া বাড়ার চোদন যে মেয়ে খেয়েছে সে অভিক কে পুরোপুরি পাবেনা যেনেও বারবার চুদতে দিয়েছে। এক কথায় অভিক ছিল কলেজের ফাক্ বয়। choti golpo new

কলেজ পর্ব চুকে যাওয়ার পরেও অভিক অনেক সুন্দরী এসকর্ট দের ভাড়া করে ভারতবর্ষের বিভিন্ন ট্যুরিস্ট ডেস্টিনেশন এ তাদের নিয়ে গিয়ে দিনরাত চুদেছে। বিভিন্ন ফ্রেন্ডসিপ ওয়েবসাইট থেকে কন্ট্যাক্ট করে অনেক বিবাহিত মধ্যবয়সী মহিলাদের ও চুদেছে অভিক।
কিছুদিন আগে অভিকের মা সুজাতা দেবী ছাদে শুকোতে দেওয়া ছেলের প্যান্টের পকেট থেকে কনডম উদ্ধার করেন, তারপর আর উনার বুঝতে কিছু বাকি থাকে না।

তখন থেকেই ছেলের বিয়ের ব্যাস্ততা লাগিয়েছেন উনি। ছেলেকে জিজ্ঞাসাও করেছেন কোনো গার্লফ্রেন্ড বা পছন্দের কোনো মেয়ে আছে কি না। কিন্তু ছেলে বারবার নাবাচক উত্তর দিয়েছে।
সুজাতা দেবী ছেলের, মেয়ে দেখার জন্য একটি ঘটকের সাথে যোগাযোগ করেন। অগুনতি মেয়ের ছবি দেখার পর একটি মেয়ের ছবিতে সুজাতা দেবীর চোখ আটকে যাই। choti golpo new

মেয়েটি অসাধারণ সুন্দরী, টকটকে ফর্সা রং, কাজল কালো চোখ, ছবির পেছনে লেখা আছে-নাম: জয়া ব্যানার্জি , বয়স: ২৩। সুজাতা দেবী ঘটকের সাথে কথা বলে এই মেয়েটিকে দেখতে যাওয়ার ব্যাবস্থা করেন। নিজের ছেলে ও ছেলের বাবাকে দেখালেন মেয়েটির ছবি। অভিকের বাবার ও মেয়েটিকে খুব পছন্দ হলো, সুজাতা দেবী ছেলের হাবভাব দেখে বুঝলেন ছেলের মেয়েটিকে পছন্দ হয়েছে ও দেখতে যেতে কোনো আপত্তি নেই।

মেয়ে দেখা পর্ব শেষ হলো, মেয়েটির অর্থাৎ জয়া দের বাড়ি হলদিয়া, জয়া ভূগোলে মাস্টারস্ করেছে। বাবা ব্যাংকের ম্যানেজার। মা-বাবার একমাত্র মেয়ে।
অভিক ও জয়া একে অপরের সাথে আলাদা করে দেখা করে পার্সোনালি কথা বলেছে। দুজনের দুজনকে পছন্দ হয়েছে। জয়া সুন্দরী হওয়ার সাথে সাথে ওর ফিগারটাও দারুন, লম্বায় অভিক এর থেকে ২-৩ ইঞ্চি খাটো, পাতলা ছিপছিপে চেহারা, শরীরের মাপ ৩২(c)-২৮-৩৪। choti golpo new

দুই পক্ষের পরিবারের থেকেও কোন আপত্তি নেই। বিয়ের দিন ঠিক করা হলো, ধুমধাম করে বিয়েও হলো। ফুলসজ্জার রাতে অভিক যখন নিজের ৮ ইঞ্চি বাড়াটা জয়ার গুদে ঠেলে ভোরতে যায় তখন বুঝতে পারে জয়া ভার্জিন। টাইট গুদ পেয়ে মনে মনে খুশি ও হয় অভিক, তবে ভার্জিনিটি নিয়ে তেমন কোনো ছুতমার্গ নেই অভিক এর। প্রথম রাতে জয়া কে চুদতে গিয়ে রক্তারক্তি হয়ে, কান্নাকাটি করে একাকার কান্ড, কোনরকমে একবার চোদার পর আর দেয়নি জয়া।

ওর গুদে আর তলপেটে খুব ব্যাথা করছে। অভিক ও জোর করেনি, বাকি রাতটা জয়া কে নিজের কোলে নিয়ে আদর করেছে। হাজার হলেও বৌ, এসকর্ট তো নয়।
বিয়ের ১ মাসের মধ্যে ওরা ইউরোপে ১৫ দিনের জন্য হানিমুন করতে গেল। দীর্ঘ একমাস ধরে অভিকের চোদন খেয়ে খেয়ে জয়াও ওর স্বামীর তাগড়া বাড়া গুদে নিতে অভ্যস্ত হয়। হানিমুনে গিয়ে উদ্দাম চোদাচুদি করে ওরা। জয়া এখন এনজয় করে অভিকের চোদন। choti golpo new

জয়া কে ন্যাঙটো করে বিছানায় ফেলে আধঘন্টা-৪০ মিনিট ধরে ফোরপ্লে-ওরাল সেক্স করে গুদে বাড়া ভোরে টানা ২০-২৫ মিনিট ধরে চুদতে পারে অভিক। আর এই সময়ে জয়া অন্তত ৩ বার গুদের জল খসায়।
হানিমুন থেকে ঘুরে আসার পরেই নতুন শোরুম এর দায়িত্ব নিতে অভিক, স্ত্রী সহ সিফ্ট করে শিলিগুড়ি তে। শোরুম থেকে ১০ মিনিটের দূরত্বে একটা দোতলা বাড়ি কিনে ওখানেই নিজেদের বৈবাহিক জীবন শুরু করে তারা। উপরের তলায় থাকে ওরা স্বামী-স্ত্রী আর নিচের তলায় থাকে দুজন মধ্যবয়সী কাজের মাসি।

রান্না করার জন্য কাজের মাসী থাকা সত্ত্বেও জয়া রান্নাবান্নার দায়িত্ব নিজের ঘাড়ে তুলে নিয়েছে। সকালে ব্রেকফাস্ট করে অভিক শোরুম চলে যাওয়ার পর বাকি দুবেলার রান্না করা ছাড়া বাড়িতে তেমন কোন কাজ থাকে না জয়ার। বাকি সময়টা শরীর আর রুপ চর্চা করে নিজেকে অভিকের জন্য সাজিয়ে রাখে জয়া। অভিকের বাড়ি ফিরতে রাত ৮ টা বেজে যায়। রাত্রে ডিনার সেরে স্বামী স্ত্রী মেতে ওঠে আদিম খেলায়। প্রতি রাত্রেই অভিক ২-৩বার করে আষ্টেপৃষ্ঠে চোদে জয়া কে। choti golpo new

জয়া ও কখনও না করে না। বিয়ের আগে জয়ার একটা বয়ফ্রেন্ড ছিল…. (ব্রেকাপ হয়ে গেছে বিয়ের অনেক আগেই), কিন্তু বিয়ের পরেই স্বামীর কাছেই প্রথম চোদন সুখ পায় জয়া। অভিক আর জয়ার সেক্স লাইফ এখন অনেক বেশি খোলামেলা। বি.এফ দেখে আলাদা আলাদা পজিশনে খেলা করে ওরা। নতুন জিনিস ট্রাই করতে জয়া ও সবসময় উৎসাহী। ……..

রান্না করার মাঝে হঠাৎ জয়ার বুকে আর তলপেটে থাবা এসে পরলো। জয়া চমকে উঠার আগেই ঘাড়ে এক ভারি নিঃশ্বাস এসে পরলো, কানে দাঁতের হাল্কা ছোঁয়া। নিতম্বযুগলের মাঝে উষ্ণ প্রেমদণ্ড। নিজেকে ছাড়িয়ে নেবার জন্য মৃদু প্রতিবাদ করলেও তা যে বৃথা সেটা জয়া ভালই জানে। রান্নাটা শেষের দিকে। কিছুক্ষণ থামাতে পারলেই হয় এরপর নিজেকে বিলিয়ে দিতেও সমস্যা নেই। মৃদুস্বরে বলল কিছুক্ষণ সময় দিতে। অভিক তাকে সময় দিবে তাতে সন্দেহ নেই। কিন্তু সে সময়ে জয়া নিয়ে তার খেলা ঠিকই চলবে। choti golpo new

অভিকের একটা হাত একটা কামিজের ভিতর দিয়ে জয়ার বুকটা আদর করতে থাকলো। তলপেটের হাতটা পায়জামার ফিতা খুলতে ব্যস্ত।
কাজের চাপ কম থাকলেই অভিক দুপুরে তাড়াতাড়ি বাড়ি চলে আসে, আর এসেই জয়ার সাথে এমন দিনে দুপুরে প্রেম জমায় । বউ বলে নাও করতে পারে না স্বামীকে। পায়জামার ফিতা খুলায় তা মাটিতে পরে গেল। অর্ধনগ্ন হয়ে গেছে জয়া। স্বামীর মর্দনের মাঝে তাও নিজেকে সামলানোর অশেষ চেষ্টা করছে। আর ২মিনিট। ২মিনিট টিকতে পারলেই চুলা বন্ধ করে দিয়ে চলে যাবে।

উলঙ্গ উরুতে এবার হাত চলছে। অভিকের হাতের ছোঁয়া বেশ রূঢ, কর্কশ। হাতের চামড়া মোটা। জয়ার নরম শরীরে সে ছোয়া পরলে নিজেকে সামলাতে পারে না। এখনো তার ইচ্ছে করছে মাটিতে শুয়ে পরতে। উরু থেকে হাতটা উপরে উঠছে আর জয়ার শরীর হিম হয়ে আসছে। সুখবিবরে হাত দিল না। শুধু আসেপাশে পদচারণ করছে অভিকের হাত। অভিক চাইলে এখনই জলস্খলন করে জয়াকে পাগল করে দিতে পারে। সেটা জয়া স্পষ্ট জানে। আর ১মিনিট। বাধের শেষ সীমায় জয়া। নিজেকে আর ১মিনিট সংযত রাখতে হবে। choti golpo new

অভিকের হাতটা উরু থেকে সরে গেলো। জয়া খেয়াল করেনি কোথায় গেল। অভিক হাতটা বাড়িয়ে দুই চুলার সুইচ অফ করে দিল। জয়ার আর কিছু করার শক্তি নেই। শরীর গলে পরে যাচ্ছে। অভিক একটানে জয়াকে ঘাড়ে তুলে নিল। তার কাছে জয়ার ওজন কিছুই না। অর্ধজ্ঞানহারা অর্ধনগ্ন জয়াকে বিছানায় রাখলো অভিক। মাঙমধুতে জয়ার পা ভিজে গেছে। সুখগহবরে বন্যা বয়ে গেছে। নিজেকে উলঙ্গ করে নিল অভিক। সে দৃশ্য দেখতে দেখতে জয়ার শরীর আরও গরম হয়ে গেল। বিয়ের শুরু থেকেই সুখদন্ডটা দেখে জয়া ভয় পেতো।

বিশাল যন্ত্রখানা দেখে ভয় পাওয়া খুব একটা অস্বাভাবিক না। নিজের পা দুটো অজান্তেই ছড়িয়ে আকাশমুখি করে দিল জয়া।
কামিজটা এখনো খুলে দেয়নি অভিক। নিজে নিজে খুললে আবার সে রাগ করতে পারে তাই ওভাবেই শুয়ে থাকলো জয়া। ওর দুই পায়ের গোড়ালি ধরলো অভিক। পা দুটো নিজের ঘাড়ে তুলে নিল। নিজের যন্ত্রটা জায়গামত বসালো। জয়া অপলক দৃষ্টিতে তাকিয়ে আছে। জয়ার হরিণের মত চোখ দুটো জ্বলজ্বল করছে। choti golpo new

হরিণ যেভাবে শিকারির দিকে তাকায় সেভাবে জয়া তাকিয়ে আছে অভিকের দিকে। অভিকের হাত আস্তে করে জয়ার মুখের উপর দিল। জয়া নিজের অবস্থা বুঝতে পেরে খাটের চাদর দুহাতে খামচে ধরলো। অভিক কোমরটা চাপ দিল। সাথে সাথে জয়ার র মাথা ঘুরে গেল, জ্ঞান হারিয়ে ফেলল প্রায়। বিভ্রম দেখতে লাগলো সে। মনে পরে গেল তাদের বাসর রাতের কথা। সেদিন ব্যথায় চিৎকার করেছিল। এখন আর ব্যথা করে না তাই চিৎকারও করে না তবু অভিক তার মুখ চেপে রাখে সাবধানতাবশত।

কারণ বাসর রাতে চিৎকারে বাসার লোকজন এসে জিজ্ঞেস করছিল সব ঠিক আছে নাকি। জয়ার বিভ্রম কেটে গেল যখন অভিকের দন্ড তার যোনির শেষ মাথায় গিয়ে ঠেকলো। অভিকের দণ্ড সম্পূর্ণ ঢুকে গেলে এখানে এসে থামে। উঠে আসলো কোমর আবার আগিয়ে গেল। জয়ার শ্বাস ঘন হয়ে আসলো। অভিক মুখ থেকে হাত সরিয়ে দিল।

জয়ার হাত দুটো ধরলো এবার আঙুলের ফাকে আঙুল দিয়ে হাত দুটো বিছানায় চেপে রাখলো। দশম ঠাপে জয়ার বাধ ভেঙে জলস্খলন হলো কেপে কেপে মধু ছাড়তে থাকলো। অভিক মুহূর্তের জন্য থামলো। হাত থেকে হাত সরিয়ে নিল, সোজা হয়ে বসলো, কাধ থেকে পা দুটো সরিয়ে দুই পাশে দিয়ে দিল। দুই পায়ের মাঝে গিয়ে জয়ার উপর শুয়ে পরলো। জয়া দুপা দিয়ে তার স্বামীকে জরিয়ে ধরলো। যন্ত্রটা আবার ঢুকে গেলো যথাস্থানে। choti golpo new

অভিক ওর রাক্ষুসে জিভটা জয়ার কোমল মুখে ঢুকিয়ে দিল। যেন জয়ার সব রস খেয়ে নিবে এভাবে তাকে চুসে গেল।
জয়া নিজের জিভ দিয়ে অভিকের জিভ মালিশ করে দেয়ার চেষ্টা করছে। আর অভিকের জিভ ডাকাতের মত জয়ার মুখে তাণ্ডব চালাচ্ছে। এসবের মাঝেই অভিক আবারও তার হাপর চালানো শুরু করে দিয়েছে। প্রথমে ধীরে এরপর গতি বেড়ে গেল। প্রতিঠাপের জয়ার মাঙমধু ছিটকে ছিটকে বের হচ্ছে আর সাথে ভেজা ভগদ ভগদ শব্দ হচ্ছে। সে শব্দ শুনে অভিকের দণ্ড আরো ফুলেফেপে উঠছে। মুখমর্দন এখনো চলছে।

জয়া দুইহাতে অভিকের পিঠ খামচে ধরে আছে। জয়ার মুখ চুসে চুসে শুকিয়ে ফেলেছে প্রায়। জয়ার জিভটাকে জিসান নিজের জিভ দিয়ে ধর্ষণ করছে। একবার ধাক্কা দিয়ে সরিয়ে দেয়, আবার চেপে ধরে মুখের মধ্যে, আবার নিজের জিভ দিয়ে তাকে টেনে ধরে চুসতে থাকে। জয়ার জিভ ক্লান্ত হয়ে গেছে অভিকের হামলায়। জয়ার মুখের সব শেষ করে দিয়ে অভিক মুখ সরিয়ে নিল। জয়ার উপর থেকে কিছুটা সোজা হলো। অভিক এবার বাকিটা সোজা হলো। কিছুক্ষণের জন্য ঠাপ থামিয়ে জয়ার কামিজ খুলে দিল। choti golpo new

ঠাপ চালিয়ে আবারও জয়ার উপর শুয়ে গেল। মুখটা দিল জয়ার ডান দুধে, ডান হাতে জয়ার বাম দুধ মর্দন করতে থাকলো আর বাম হাতটা দিল জয়ার নাভিতে। মুখের ভেতর জয়ার দুধের বোটা চুসে দিল। জিভ দিয়ে দুধের বোটা নিয়ে খেলতে থাকলো। ডান হাতে দুধ টেপা আর বোটা টেপা একসাথে করতে থাকলো। জয়ারর দুধ দুটো বেশ বড়ই। কমবয়সী মেয়ে তাই এখনো চাপা আছে ঝুলে যায়নি। দুধদুটোর মাঝে অভিক নিজের দন্ড দিয়ে খেলতে বেশ পছন্দ করে।

অভিকের বাম হাতটা এর মধ্যে জয়ার নাভির খোটাচ্ছে। খুটিয়ে খুটিয়ে অভিক জয়ার নাভি প্রতিদিনই পরিষ্কার করে দেয়। রান্না করার সময় জয়ার শরীর ঘেমে গিয়েছিল সেই ঘাম শুকিয়ে এখন এক মিষ্টি গন্ধ আসছে। অভিক দুধ খাওয়া থামিয়ে দুই দুধের মাঝে মুখ দিল। গন্ধ শুকতে শুকতে বগলের নিচে চলে আসলো অভিক। বগলের ভেজা চুল থেকে সবচেয়ে বেশি গন্ধ আসছে। জয়ার বগলের চুল চেটে চেটে সাফ করে দিল অভিক। choti golpo new

এসব করতে করতে অভিকের প্রায় কামস্খলনের শেষ মাথায়। জয়ার মুখে আবার হামলা চালালো জিসান। এবার নরমভাবে। জিভে জিভে নৃত্যকর্ম করছে। কোমড় দিয়ে এবার বড় বড় ঠাপ দেয়া শুরু করলো। ঠপাস ঠপাস আওয়াজে নিজেকে আছড়ে ফেলছে জয়ার উপর। অভিক, জয়ার কোমরটা হাতে চেপে ধরে শরীর কাপিয়ে জয়ার ভেতর ভরিয়ে দিল গরম তরলে। জয়ার ভেতরে দণ্ডটা কেপে কেপে ফুলে উঠছে। জয়া চোখ বন্ধ করে সুখে ভেসে গেল। সেদিন রাতে অভিক অরো ৩ বার চুদলো জয়া কে।

চলবে………

পৌরুষত্ব পর্ব ১ by Rajiv Roy

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল 4.1 / 5. মোট ভোটঃ 14

কেও এখনো ভোট দেয় নি

Leave a Comment