bangla choties আমার মুটকি মায়ের আদর – 2

bangla choties. তারপর বেশ কিছুদিন চলে গেলো। মা আর চুষে দেয়নি কোনোদিন এর মধ্যে। আমার খুব ইচ্ছে করলেও-মাকে এটা বলার সাহস হতো না। তাই আমি শুধু রাতে মায়ের পেটে হাত বোলাতাম আর যেদিন সুযোগ পেতাম সেদিন ব্লাউজের তলা দিয়ে মায়ের দুদুতে আদর করতাম। কিন্তু শ্রেণীর ফাইনাল পরীক্ষা হয়ে যাওয়ার পরে একদিন একটা অদ্ভুত ঘটনা ঘটে গেলো। পরীক্ষা শেষ। বেশ আনন্দ ফুর্তি চলছে – ভালো ভালো খাওয়াদাওয়া হচ্ছে।

আমার মুটকি মায়ের আদর

একদিন রাতে পিসির বাড়িতে নিমন্ত্রণ খেয়ে বাড়িতে আসার পর আমার প্রচন্ড পেট খারাপ হয়ে গেলো। বারবার যাচ্ছি আসছি। একসময় শরীর দুর্বল হয়ে গেলো – হাত পা ঠান্ডা হয়ে এলো। ঠাকুমাকে তাড়াতাড়ি খেতে দিয়ে মা সেরাতে বাসন না ধুয়েই শুতে চলে এলো। আমি বিছানায় পরেই ছিলাম। মা চিন্তিত মুখে আমার হাত পা ধরে দেখলো, তারপর আমার সব কাপড় খুলে ফেললো। আমার ভীষণ লজ্জা করলেও বাধা দেয়ার শক্তি ছিল না। কিছু বলে ওঠারও শক্তি ছিল না। আমি ভাবছিলাম মা বোধয় আমার নুনু চুষে দেবে।

bangla choties

কিন্তু মা সেসব কিছু করলো না। ঘরের বড়ো আলোটা নিভিয়ে মা ছোট আলোটা জ্বাললো। সেই অল্প মেশানো আলোয় দেখলাম – মা শাড়ি, ব্লাউজ, সায়া সব খুলে ফেললো। আজ প্রায় চার বছর পর আবার মাকে পুরো ল্যাংটা অবস্থায় দেখলাম। প্রবল দুর্বলতার মধ্যেও আমি অনুভব করলাম আমার নুনুটা শক্ত হয়ে গেলো। আমি চিৎ হয়ে পরে ছিলাম। আমার নুনুটা ফ্যানের দিকে মুখ করে খাড়া হয়ে উঠলো। দুহাতে সেটা আড়াল করবো সেই শক্তিও আমার নেই।

মা বিছানায় এসে  অনেক আদর করে আমার কাত করে শোয়ালো। তারপর আমাকে দুই বাহুতে জড়িয়ে ধরে আমার গায়ের উপর একটা পা তুলে দিয়ে আমায় জড়িয়ে ধরে আমার ঠান্ডা হয়ে যাওয়া শরীরটাকে নিজের শরীরের উষ্ণতা দিতে লাগলো। সত্যি যেন আমার শরীরটা আস্তে আস্তে গরম হয়ে উঠতে লাগলো। আমার আরাম বোধ হতে লাগলো। আমার নুনুটা পেন্সিলের মতো শক্ত হয়ে মায়ের পেটে ঘষা খেতে লাগলো। নুনুর মুখটা কেমন যেন ভেজা ভেজা লাগছিলো। আমার মুখটা মায়ের বুকের মধ্যে গোঁজা। মা আমার মাথায় হাত বোলাতে লাগলো। bangla choties

একটু পরে মা নিজেই আমায় বললো: দুদু খাবি সোনা?

আমি হালকা মাথা নাড়িয়ে মুখটা হাঁ করলাম। মা আমার মুখে একটা দুদুর বোঁটা গুঁজে দিলো। এত বছর বাদে মায়ের দুদু মুখে নিতে পেরে আমার নুনুটা আরো শক্ত হয়ে মনে হলো ফেটে যাবে। আমার নুনুর মুখের চামড়াটা ব্যাথা করতে লাগলো। নুনুর মুখটা মায়ের পেটের ওপরে আরো ভেজা ভেজা লাগতে লাগলো। মা বললো: চোখ বোজ এবার।

আমি চোখ বুজে অনেক আরাম নিতে নিতে মায়ের দুদু চুষতে লাগলাম। ভীষণ আরাম আর উত্তেজনা হচ্ছিলো। তবে মায়ের কোনো দুধ আসছিলো না। মা মাথায় হাত বোলাতে লাগলো। আমার নুনুর মুখ দিয়ে জল বেরোতেই থাকলো। মা কি মনে করে আমার নুনুর মুখটা নাভিতে গুঁজে দিলো। মায়ের নাভির ভিতরটা আরো গরম। মায়ের নিচের খসখসে চুলগুলো আমার থাইয়ে ঘষা লাগছিলো। আমার প্রচন্ড আরাম হচ্ছিলো – কিন্তু দুর্বল শরীরে মায়ের দুদু চুষতে চুষতে কখন যে ঘুমিয়ে পড়েছিলাম টের পাই নি।   bangla choties

ভোরবেলা ঘুম ভেঙে গেছিলো। তখন শরীরে একটু শক্তি হয়েছে। আমি দেখি তখন আমি আর মা দুজনেই ল্যাংটা। ঘুমের মধ্যেই আমি কখন উল্টো হয়ে গিয়েছিলাম জানি না। মা দেখি আমার পিছন থেকে জড়িয়ে ধরে রেখেছে। আমার নুনুটা আবার শক্ত হয়ে গেলো। আমার ইচ্ছে করছিলো আবার মায়ের দুদু চোষার। মা ঘুমিয়ে আছে বুঝে আমি সাহস করে মায়ের দিকে ঘুরবার চেষ্টা করছিলাম। কিন্তু আমার নড়াচড়ার ফলে মা ঘুমের মধ্যেই আমার দিকে উল্টো হয়ে গেলো। ফলে আমার মায়ের দুদু চোষা হলো হলো না।

কিন্তু আমি মায়ের পেছন থেকে মাকে জড়িয়ে ধরলাম। মায়ের দুদুতে হালকা হালকা টিপতে আর লাগলাম। কখনো দুদুর বোঁটায় আঙ্গুল বোলাতে লাগলাম। অনুভব করলাম মায়ের দুদুর বোঁটাগুলো যেন শক্ত শক্ত হয়ে গেলো। মাঝে মাঝে মায়ের পেটে আর তলপেটে হালকা হালকা চটকাতে লাগলাম – নাভিতে মাঝে মাঝে আঙ্গুল দিতে লাগলাম – আবার মায়ের দুদু টিপতে লাগলাম। আমার ভীষণ আমার আর উত্তেজনা হচ্ছিলো। নুনুটা ভীষণ শক্ত হয়ে যেন ফেটে যাবে মনে হচ্ছিলো। bangla choties

আরেকটু আরাম পাওয়ার লোভে মায়ের গায়ের উপর হালকা করে আমার একটা পা তুলে দিলাম। আমার নুনুটা মায়ের পাছায় ঠেকলো। আমার নুনু থেকে জল বেরিয়ে মায়ের নরম থলথলে পাছাটা ভিজে যেতে লাগলো। কেমন একটা দুষ্টু বুদ্ধি এলো মাথায়। আমি নুনুটা একটু সরিয়ে মায়ের দুই পাছার খাজে রাখলাম। তার নিজের অজান্তেই মায়ের দুদু টিপতে টিপতে কখন যে নুনু ঘষতে শুরু করেছিলাম জানি না।

কিন্তু একটু পরেই আমার সারা শরীর কাঁপিয়ে নুনু থেকে ছিটকে ছিটকে একটা আঠালো রস বেরিয়ে মায়ের থাইয়ে, পাছায়, বিছানায় এসে পড়লো। এটা যে ফ্যাদা সেটা তখনও তা আমার জানা ছিল না কিন্তু খুব ভয় পেয়ে আমি মাকে ছেড়ে দিয়ে চিৎ হয়ে চোখ বুজে শুয়ে রইলাম। কিন্তু শরীর দুর্বল থাকায় কখন যে আবার ঘুমিয়ে পড়লাম – টেরই পেলাম না।

এরপর বেশ কিছু মাস আগের মতো কাটতে লাগলো। মায়ের দুদু চোষার ইচ্ছে মাঝে মাঝে মাথাচাড়া দিয়ে উঠতো – কখনো মাকে দিয়ে নুনু চুষিয়ে নেয়ার ইচ্ছে হতো। কিন্তু সাহস হতো না। মা সকালে সেরাতে কিঁছু টের পেয়েছিলো কিনা সেটাও জানা নেই। তবে রাতে ঘুমানোর সময় আগের মতোই মায়ের পেট নিয়ে খেলতাম আর সুযোগ পেলে মায়ের ব্লাউজের তলা দিয়ে দুদুতে হাত দিতাম। bangla choties

তবে সপ্তম শ্রেণীতে গরমের ছুটিতে একরাতে আমার ভাগ্য খুলে গেছিলো। সেই রাতে খুব গরম ছিল। তার মধ্যে রাতের বেলায় কারেন্ট চলে গেছিলো। দরদরিয়ে ঘামতে লাগলাম। মা ও ঘামছিলো। কিন্তু আমি তাও মায়ের পেতে হাত দিয়ে রেখেছিলাম। ঘামে মায়ের পেটটা ভিজে গেছিলো। আমার আর মায়ের দুজনের শরীর থেকে ঝাঁঝালো ঘামের গন্ধ আসছিলো।

একসময় গরম অসহ্য বেড়ে গেলে মা নিজের ব্লাউজ খুলে আঁচল ফেলে দুই হাত মাথার উপর করে শুয়ে রইলো। আমার নুনু স্প্রিঙের মতো খাড়া হয়ে গেলো একলাফে। আমি উত্তেজিত হয়ে দুই চোখ বড়ো বড়ো করে চুপ করে মায়ের দুদু দেখতে লাগলাম। আমার হাত মায়ের পেটে স্থির হয়ে রইলো।

একটু পরে কারেন্ট এলো। পাখাটা আস্তে আস্তে ঘুরতে শুরু করে ধীরে ধীরে তীব্র বেগে ঘুরতে লাগলো। আমাদের গায়ে ঠান্ডা হাওয়া লাগলো। মা একটু পরে ঘুমিয়ে পড়লো কিন্তু উত্তেজনায় আমার ঘুম আসছিলো না।  আমি আস্তে আস্তে অনেকদিন পর আবার মায়ের খোলা দুদুতে হাত রাখলাম। তারপর মায়ের দুদু টিপতে টিপতে থাকলাম হালকা করে। মাঝে মাঝে দুআঙুলে মায়ের দুদুর বোটাগুলিও ধরছিলাম। bangla choties

একসময় ঘুমের ঘোরে মা আমার দিকে ঘুরলো। আমি এই সুযোগটার অপেক্ষায় ছিলাম। সাহস করে আস্তে আস্তে আমি মায়ের একটা দুদুর বোঁটা মুখে নিলাম। মা কিছু টের পেল কিনা সেটা বুঝতে চেষ্টা করলাম। মায়ের কোনো সাড় না পেয়ে সাহস করে মায়ের দুদু চুষতে শুরু করলাম। উফফ কি আরাম। সেই সাথে হাত বোলাতে লাগলাম মায়ের অন্য দুদুতে, পেটে, নাভিতে। আমার প্যান্টের ভিতরেই আমার নুনু থেকে রস বেরিয়ে গেলো। কিন্তু আমি থামলাম না। এই সুযোগ ছাড়া যাবে না। আমি একইভাবে মায়ের দুদু চুষে যেতে থাকলাম। একসময় আমার নুনু আবার খাড়া হয়ে গেলো।

কিছুক্ষন পরে মা খানিকটা উপুড় হয়ে শুলো। ফলে মায়ের দুদুটা আমার মুখ থেকে বেরিয়ে গিয়ে আমার নাগালের বাইরে চলে গেলো। কিন্তু ওপরের দিকের দুদুটা বিছানার কাছে চলে এলো। আমি এবার মায়ের পাছায় আর খোলা পিঠে হাত বোলাতে বোলাতে এই দুদুটা চুষতে শুরু করলাম। একটা পা তুলে দিলাম মায়ের গায়ে। আর প্যান্টের ভেতরে থাকা নুনুটা ঘষতে শুরু করলাম মায়ের থাইয়ের ওপর। কিছুক্ষন এভাবে আরাম পেতে পেতে আবার আমার প্যান্টের ভিতর রস বেরিয়ে গেলো। তারপর কখন যেন ঘুমিয়ে পড়লাম।

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল 3.9 / 5. মোট ভোটঃ 26

কেও এখনো ভোট দেয় নি

Leave a Comment