choti golpo new রথ দেখা কলা বেঁচা – 2

bangla choti golpo new. ঘরে বসে টিভি দেখছিলো প্রিয়া।মোবাইলে ম্যাসেজ।খুলে দেখে লেখা “নরম পাহাড় দেখতে ইচ্ছা করে”। নাম্বারটা অপরিচিত।কিন্তু ম্যাসেজ দেখেই প্রিয়া বুঝেছে কে দিয়েছে।পাল্টা ম্যাসেজ দিলো সে “লুকিয়ে থাকলে কিভাবে দেখাবো”
এবার ফোন।মুচকি হেসে ফোন রিসিভ করলো সে।
– হ্যালো
– কেমন আছেন?

রথ দেখা কলা বেঁচা – 1

– এতোদিন পর মনে পড়লো?
– এতোদিন কই? মাত্র দুইদিন।
– অফিসে?
– হুম
– কি করছেন?

choti golpo new

– পাহারের কথা চিন্তা করছি
– বউয়ের পাহাড়?
– না
– তবে
– তোমার পাহাড়
– যাহ অসভ্য

– দেখাবে না?
– না
– কেনো?
– ফোন রাখছি,এসব অসভ্য কথা বল্লে আর কথা বলবো না।
– এই না শোনো choti golpo new

কিন্তু প্রিয়া ফোন রেখে দিলো। আবার ম্যাসেজ
“পাহারের চূড়া দেখার অপেক্ষায় থাকলাম ”
প্রিয়ার ম্যাসেজ
“কচু”

এভাবে শুরু।প্রায় প্রতিদিনই দু একটা অশ্লীল ম্যাসেজ আর চতুর কথাবার্তার জাকির পটিয়ে ফেলেছে প্রিয়াকে।
প্রিয়া শর্ত দেয় যে জাকির শুধু পাহাড় দেখবে,ছোঁবে এর বেশি কিছু না।জাকির রাজি হয় কিন্তু মনে মনে বলে শুধু পাহাড় খানকি তোর ভোদা শুইধ্যা ফাটাইয়ালামু।এমন চোদা চুদুম যে বান্দি হইয়া থাকবি।

নির্দিষ্ট দিন জাকির প্রিয়াকে নিয়ে ঢাকার এক অভিজাত হোটেলে উঠে।বলা বাহুল্য যে হোটেল খরচ প্রিয়া দিচ্ছে কারণ জাকির তার এক বন্ধুর বাড়ীতে যেতে চেয়েছিলো আর্থিক সমস্যার কথা বলে।
মোটা হয়ায় প্রিয়া ঢিলাঢালা সেলোয়ার কামিজ পড়ে।
রুমে ঢুকেই জাকির কিছুটা সময় দেয় প্রিয়াকে। choti golpo new

সোফায় বসে দুজনে টুকটাক কথা বলে।প্রিয়া কিছুটা নার্ভাস।বুঝতে পেরে তার কাছে এসে জড়িয়ে ধরে।
– কেমন লাগছে?
– ভালো
– আসো
বলেই প্রিয়াকে চুমু খেতে থাকে।ওড়না সরিয়ে দুধে হাত দেয়। চাপে।প্রিয়াও পাল্টা চুমু দেয়।চরমভাবে লিপ কিস চলছে সাথে দুদু টিপা। জাকির প্রিয়ার কামিজের চেন খুলে কামিজ খোলার চেস্টা করে।বাঁধা দেয় প্রিয়া।

-উম্ম এখন না
– কেনো?
– জানিনা
জাকির প্রিয়ার বাঁধা না শুনে খুলে ফেলে কামিজ।তার আর ধর্য হচ্ছেনা। ব্রা এর ভিতর উন্নত দুদু দেখে সে শিষ দেয়
-দাড়ুন তো
লজ্জ্বা পায় প্রিয়া
-যাহ choti golpo new

জাকির নিজের শার্ট,খুলে ফেলে।প্রিয়ার হাত ধরে উঠিয়ে বিছানায় বসায়।চুমু দেয় প্রিয়ার পেটে।জীভ দিয়ে চাটে কিছুক্ষণ।
-এইদুস্ট কি হচ্ছে??
জাকির উঠে নিজের প্যান্ট খুলে
-প্যান্ট খুলছো কেনো?
– ছোট বাবু ব্যাথা করছে

প্রিয়া দেখে জাঙিয়ার ভেতর বিশাল এক কিছু দাঁড়িয়ে আছে
– আদর করবা?
জাকির এগিয়ে আসে প্রিয়ার কাছে
– না,সরো
জাকির শুয়ে পড়ে প্রিয়ার কোলের উপর।তাকে জড়িয়ে ধরে ব্রা বদ্ধ দুধে মুখ ঘষে। উত্তেজিত হচ্ছে দুজনে।জাকির প্রিয়াকে ঠেসে ধরে তার গাল,গলা ঠোঁট চুষতে চুমুতে থাকে। choti golpo new

– উম্ম আস্তে পাগল হয়ে গেলে নাকি
– জুম এতো সুন্দর ,নরম শরীর আমাকে পাগল করে দিচ্ছে।
জাকির খুলে ফেলে প্রিয়ার ব্রা।দু হাতে চেপে ধরে দুদু। টিপে।চোখ দিয়ে ঘষে নিপল।দুধের চারিদিকে জীভ দিয়ে চাটে।প্রিয়া উত্তেজনায় কাত।জাকিরকে জড়িয়ে ধরে নিজের সাথে আরো জোরে।জাকির মুখে পুরে ডান দুধ।ছোট বাচ্চাদের মতো প্রিয়ার কোলে শুয়ে দুদু চুষতে থাকে

– উম্ম আহ চোষো।আহ সোনা খাও..
জাকির আস্তে ধীরে দুদু চুষে আর টিপে।পালাক্রমে দুই দুধ ছোষে
– আহ প্রিয়া.. চরম মজা তোমার দুধে
– যাহ.. খাও
চেপে ধরে সে জাকিরের মাথা নিজের দুধে। choti golpo new

জাকির এবার শূইয়ে দেয় প্রিয়াকে। শোয়া অবস্থায় প্রিয়ায় দুধ মুখে রেখে এক হাত নিয়ে যায় প্রিয়ার গুদে।সেলোয়ারের উপর দিয়েই চেপে ধরে ভোদা।কচলায়। বাধা দেয় প্রিয়া।জাকির প্রিয়ার হাত নিজের উথিত বাড়ায় নিয়ে যায়।হাত সরিয়ে নেয় প্রিয়া। সেলোয়ারের ভিতর হাত ঢুকাতে যায় জাকির। বাঁধা দেয় প্রিয়া। জাকিরকে ঢেলে সরিয়ে দেয়
-কি হচ্ছে?
-কি?

-বলেছি না,আর কিছু না
– কিছু তো করছিনা সোনা
– ওখানে হাত দিচ্ছো কেন?
– একটু দেই না

– না
– প্লিজ
– না
– আচ্ছা,ঠিক আছে ,আসো দুদু খাই
– না
– মানে? choti golpo new

– তুমি শর্ত ভাংছো।আর কিছু হবেনা
জাকিরের মাথায় রক্ত উঠে গেছে।না চুদে তার শান্তি হবেনা। সে খুলে ফেলে তার জাঙিয়া। প্রিয়া অবাক হয়ে দেখে বিশাল কালো এক তাগড়া ধন তার চোখের সামনে।কি করবে বুঝে উঠতে পারেনা।
এই সুযোগে জাকির তার সেলোয়ারের গিট খুলে প্যান্টি সমেত নামিয়ে দেয়। বালে ঢাকা ফোলা গুদ।জাকির মুঠো করে ধরে গুদ। আহ কি জিনিস

চোখ বন্ধ করে প্রিয়া সুখ নেয় গুদে পুরুষের হাতের।জাকির কিছুক্ষণ কচলায় গুদ।তেতে উঠে প্রিয়া। ভিজে উঠে তার গুদ।জাকির বুঝে বাঁধা দেয়ার আর শক্তি নাই প্রিয়ার।তার পাশে শুয়ে আবার দুধে মুখ ডুবিয়ে গুদ টিপতে থাকে।
অস্থির হয়ে উঠে প্রিয়া।
– জাকির,তাড়াতাড়ি.. উম্মম।আহ choti golpo new

– কি
– যা চাচ্ছো
– কি চাচ্ছি
– সরো তুমি
জাকির প্রিয়ার হাত আবার ধরিয়ে দেয় নিজের ধন।প্রিয়া এবার হাত সরিয়ে নেয় না।মুঠো করে ধরে টিপতে থাকে।

দুজনে প্রস্তুত একেকজনকে ভোগ করার জন্য।এমন সময় জাকিরের ফোন বেজে উঠে।
বিরক্ত হয়ে ফোন ধরে জাকির।বিরক্ত প্রিয়াও,তার সুখের সময় ফোন। কিছুক্ষণ হু হ্যা ভাই আর কিছুদিন সময় দেন..মিনতি করে জাকির ফোন রেখে বিরস বদনে বসে থাকে।
– কি হলো?কার ফোন? সমস্যা কিছু?

– হুম সমস্যাই
– সমস্যা পরে শুনবো,এখন আসো
প্রিয়া জাকিরকে নিয়ে শুয়ে পড়তে চায়।কিন্তু জাকির সরিয়ে দেয় প্রিয়াকে।
– আজ থাক।মুড চলে গেছে
– না, আজ হবে।কি হইছে বলো আমাকে
প্রিয়া তার ভারী শরীর দিয়ে জড়িয়ে ধরে জাকিরকে।তার দুধ ঠেসে ধরে জাকিরের শক্ত বুকে। choti golpo new

– বলো কি হইছে?
– এক লোকের কাছ থেকে টাকা ধার নিছিলাম। ও এখন চাপ দিচ্ছে
– কত?
– ৫ লাখ
– মাত্র

– হু..তোমার জন্য মাত্র কিন্তু আমার জন্য অনেক
জাকির সরিয়ে দিতে চায় প্রিয়াকে কিন্তু প্রিয়া আরো জড়িয়ে ধরে।চুমু খায় তাকে
– টাকা কবে দিতে হবে
– যত তাড়াতাড়ি। ২ মাসের কথা বলে নিয়েছি আজ ৪ মাস হলো
– চিন্তা করোনা, কাল টাকা দিয়ে দিবে choti golpo new

হাসে জাকির
– কই থিকা দিবো?
– আমি আছিনা
– তুমি দিবে?
– হুম
– ওই একই হলো,তোমার টাকা কিভাবে দিবো?

– দিতে হবে না
– মানে?
– মানে ,যদি এটা দিয়ে (জাকিরের ধন হাতে নিয়ে) আমাকে দুখ দিতে পারো তবে ফেরত দিতে হবেনা, আর যদি না পারো তবে ৬ মাস সময় পাবে। choti golpo new

জাকির চেয়ে থাকে প্রিয়ার দিকে।মনে মনে খুশি হয়।ও চুদছে আর কোন মাগি খুশি হয়নি,এ পর্যন্ত হয়নি।নিজের ভাগ্যের জন্য খুশি।মাগীকে চোদার সাথে সাথে টাকাও পাচ্ছে।এ যেনো রথ দেখা আর কলা বেঁচা।
– সত্যি?
– হুম।

জাকির প্রিয়াকে জড়িয়ে পাগলের মত চুমু খেতে থাকে।দুই হাত দিয়ে চেপে দলিত মথিত করে প্রিয়ার দুধ।প্রিয়াও জাকিরের ধন হাতে নিয়ে চাপে।জাকির শুইয়ে দেয় প্রিয়াকে বিছানায়।পা ছরিয়ে বালে ঢাকা প্রিয়ার গুদে চুমায়
– উম ছি..কেউ মুখ দেয় ওখানে..
জাকির জিভ ঢুকিয়ে দেয় ভোদার চেরায়।চুষে…. choti golpo new

উত্তেজনায় প্রিয়া চিল্লায়
– অহ জাকি.. কি করছো…উম্মম
জাকির শব্দ করে গুদ চুষতে থাকে।উরুতে চুমায়..চাটে
প্রিয়া চেপে ধরে জাকিরের মাথা নিজের গুদে।অল্প কিছুক্ষনের মাঝে পানি ছেড়ে দেয় প্রিয়া।গন্ধে উঠে পড়ে জাকির।হাত দিয়ে প্রিয়ার গুদের রস ধনে মাখে

– প্রিয়া রানি,রেডি
– কন্ডম নাও
– কন্ডম পাবো কোথায়?
– নিয়ে আসোনি?

– না,তুমিতো বলেছো অন্য কিছু হবে না
– যাও নিয়ে আসো
– এখন?
– হুম
– না সোনা, গরম ভাত ঠান্ডা হয়ে যাবে
– কিন্তু choti golpo new

– কোন কিন্তু না, কিছু হবে না,আসো শুরু করি।পা সরাও
প্রিয়া পা ফাঁক করে।জাকির ধনের মুণ্ডি ঘষে গুদের চেরায়। আহ উহ শব্দ প্রিয়ার মুখে।ঠেলে দিয়ে জাকির ধন ঢুকিয়ে দেয় প্রিয়ার গুদে।অনেকদিন পর ধন ঢুকায় জ্বলে উঠে প্রয়ার গুদ।
– আহ জাকির আস্তে

কিন্তু না।জাকির জোরেই ঢুকিয়ে স্ট্রোক দিতে থাকে।
আহ উম্মম্ম আউম্ম অহ মা জাকির আস্তে অহহহ
শালি… চুপ… কি গুদ তোর মনে হচ্ছে গভীর সগরে ঢুকে যাচ্ছে..আহহ
থপাত ঘপাত চোদার শব্দ ঘর জুড়ে
আহ.. জাকি জোরে চুদো আহহহ choti golpo new

জাকির এবার একটু স্লো করে চোদা।সময় নিয়ে সে চুদতে চায় এত দিনের সাধনার ফল, প্রিয়ার রসালো গুদে ডুব দিল। প্রিয়ার গুদটাও প্রিয়ার মত পাগল হয়ে গিয়েছিল। জাকিরের মোটা লিঙ্গটাকে ভিতরে নেওয়ার জন্য গুদটা যেন অপেক্ষাই করছিল। ধোন ঢুকার সাথে সাথেই কাঁকড়ার মত কামড়ে ধরল। আহ! কি যে সুখ!প্রিয়ার মুখ থেকে বেরিয়ে এল, “উহহহহহহহহহহহহহহহহহহহহহ”

জাকির ঠাপ শুরু করল। ঠাপ ঠাপ ঠাপ শব্দে ঘর ভরে উঠল। জাকিরের বড় ধোনটা প্রিয়ার গুদে পুরোটা ঢুকে আবার বের হতে লাগল। কতক্ষণ মিশনারি পজিশনেই চলল চুদা। চুদার সাথে চলল চুমো খাওয়া। হঠাৎ হঠাৎ ঠাপের তীব্রতায় প্রিয়া উমা….ইশশ….করে উঠছে। জাকির এবার মাথাটা একটু তুলে প্রিয়ার বুকে চুমু খেল। একটা হাত দিয়ে প্রিয়ার ডান স্তনটা খাবলে ধরল। প্রিয়ার মুখ থেকে বেরুল,”উফফফফফফফফ”। প্রিয়া তার দুই হাত দিয়ে জাকিরের পিঠে, চুলে হাত বুলিয়ে আদর করছে। মাঝে মাঝে জাকিরের পিঠ খামচে ধরছে।

জাকির এবার একটু উপরে উঠে দুইহাতে ভর দিয়ে প্রিয়াকে চুদা শুরু করল। চুদতে চুদতে গতি বাড়াতে থাকে। তখনি প্রিয়া শীৎকার করে উঠে। এবার প্রিয়া তার দুই পা দিয়ে জাকিরক জড়িয়ে ধরল। এভাবে কিছুক্ষণ চুদার পর প্রিয়া তার পাগুলো শুন্যে উঠিয়ে দিল। জাকির এবার পাগলের মত চুদা শুরু করল। choti golpo new

যেন আজ চুদে প্রিয়ার গুদ ছিড়ে ফেলবে। প্রিয়া কামের উত্তেজনায় নিজের দুধ নিজেই টিপছে। জোরে জোরে চুদছে জাকির। আর সেই সাথে প্রিয়ার স্তন দুটি হালকা কাঁপছে ঠাপের তালে তালে। প্রিয়া এখন সব ভুলে গেছে। এখন তার গুদের জ্বালা মেটানোই আসল কথা, আর সেটাই সে করছে।

– সুখ হচ্ছে সোনা
– হুম
– টাকা ফেরত লাগবে?
– না, চুদো আহ
– সুখ দিতে পারছি
– হুম চোদো প্লিজ

চুদতে চুদতে হঠাৎ জাকিরের ধোনটা বের হয়ে গেল প্রিয়ার গুদ থেকে। জাকির চুদা বন্ধ করে একটু দম নেওয়ার চেষ্টা করল। সে হাঁপাতে লাগল। প্রিয়া শুয়ে থেকেই জাকিরের ধোনটা হাতে নিয়ে আবার আদর করতে লাগল। এবার প্রিয়া উঠে জাকিরকে নিচে ফেলল। তারপর বেশ্যা মাগীর মত জাকিরের বাড়াটা চুষতে শুরু করল। প্রিয়া জাকিরের উপরে উঠে জাকিরের খাড়া ধোনটা তার গুদে ঢুকিয়ে দিল। তারপর নিজেই চুদতে লাগল। জাকির আহ আহ আহ করছে আরামের চোটে। choti golpo new

আস্তে আস্তে প্রিয়া চুদার স্পিড বাড়াল। তার দুধ দুইটা তালে তালে নাচতে লাগল। প্রিয়া চুদার সাথে সাথে মুখে আ আ আ উ উ উ উই উই উফফ ইশ হাহ ওহ…. শব্দ করছে। তার খোলা সিল্কি চুলগুলো মুখের সামনে চলে আসায় সে শৈল্পিক ভঙিমায় সেগুলো পিছনে সরিয়ে দিল। জাকির আবার প্রিয়ার স্তন দুইটা হাত দিয়ে ধরল। বাদামী নিপলগুলোকে সুড়সুড়ি দিচ্ছে। প্রিয়া শিহরিত হয়ে জোরে বলে উঠল,”উফফফফফফফফ……”

প্রিয়া এবার শুয়ে পড়ল। জাকির আবার চুদা শুরু করল। প্রিয়াকে কাত করে শুইয়ে পিছন দিক থেকে ধোন ঢুকাল। সেই সাথে প্রিয়ার পিঠে চুমো খেতে লাগল। হঠাৎ জাকির বলল,” সোনা উঠো, তোমাকে এবার কুত্তা চুদা চুদব।” সে জাকিরের কথামত দুইহাত আর দুই হাঁটুর উপর ভর দিয়ে বসল। জাকির একদলা থুতু নিয়ে প্রিয়ার গুদে মাখিয়ে দিল।

তারপর ঠাস করে প্রিয়ার পাছায় চড় বসিয়ে দিল। প্রিয়া উমাগো…….করে কঁকিয়ে উঠল। গুদে ধোন ঢুকিয়ে প্রিয়ার পাছায় হাত রেখে আবার শুরু করল রামচোদন। এবার প্রিয়ার পুরো শরীর কাঁপতে লাগল ঠাপের তালে। জাকির কিছ সময় এভাবে চুদে প্রিয়ার চুলগুলো মুঠি করে ধরে ঘোড়ায় চড়ার মত করে চুদতে লাগল। choti golpo new

দুটি নরনারীর এই অবৈধ কামলীলা চলল অনেকক্ষণ। একসময় জাকির তার মাল আউট করল। প্রিয়ার গুদ ছাপিয়ে সেই বীর্য বাইরে চলে এল। প্রিয়াও আবার জল খসিয়ে জাকিরকে বুকে টেনে নিল।

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল 4 / 5. মোট ভোটঃ 23

কেও এখনো ভোট দেয় নি

Leave a Comment