bangla chote তুলসী : দি বেঙ্গলি হাউসওয়াইফ – 5

bangla chote সেদিন পিকনিক থেকে সন্ধ্যাবেলা ফিরে তুলসী ছেলে আর স্বামীর সঙ্গে ঠিক চোখে চোখ রেখে কথা বলতে পারেনি। সকলে একসঙ্গে বসে খাবার পাঠ এ বাড়িতে অনেক দিক আগেই চুকে গেছে কিন্তু আজ‌ই সব শালা যেন তার জন্য ওত পেতে বসেছিল। যাই হোক, হাঁহুঁ করে ডিনার টেবিলে কিছুক্ষন সময় কাটিয়ে তুলসী বেডরুমে ঢুকে দরজা বন্ধ করে দিল — রাতে সমীরের এই ঘরে ঢোকা অনেকদিন‌ই বন্ধ, সেই স্বাতির বাঁড়া চোষার ভিডিও দেখার পর থেকেই।

[সমস্ত পর্ব
তুলসী : দি বেঙ্গলি হাউসওয়াইফ – 4]

তুলসীসেই স্বাতির সঙ্গেই আজ লোলিতাদি পরিচয় করিয়ে দিয়েছে। প্রথমে দেখে ঠিক চিনতে পারেনি, কিন্তু নাম শুনেই তুলসীর বুকটা ধড়াক করে উঠেছিল। কিন্তু আশ্চর্য এই যে দুজনেই কিন্তু ব্যাপারটা বেশ হালকা ভাবেই নিয়েছিল। এটা অবশ্য সাইকলজিস্ট লোলিতা জানতো আর তাই দুজনের মধ্যে পরিচয় করে দিয়েছিল। স্বাতি প্রথমে একটু ঘাবড়ে গিয়েছিল বটে । কম বয়সী মেয়ে, তুলসীর ছেলের থেকে বছর তিনেকের বড়। সেও সাউথ পয়েন্ট থেকে বেরিয়ে ভবানীপুর সোসাইটি কলেজে পড়ে।

bangla chote

যে ক্লায়েন্টের সে বাঁড়া চোষে, সেই ক্লায়েন্টের বৌএর সামনে আসা তার কল-গার্লের ছোট কেরিয়ারে এই প্রথম। তার টুকটুকে ফর্শা মুখ লজ্জ্যায় লাল হয়ে গেছিল। তুলসী কিন্তু ব্যাপারটার মধ্যে একটা আশ্চর্য মাদোকিয়োতা অনুভব করেছিল। দুজনেই প্রোফেশনাল, যদিও দুজনের প্রোফেশন আলাদা।  তুলাসি খুব সহজেই অল্পবয়সী ছেলেমেয়েদের কাছে বেশ পপুলার আর মাই ডিয়ার হয়ে যায় আর তার ফলে আজকে সে স্বাতিকে আলাদা টেনে নিয়ে গিয়ে তার সঙ্গে সমীরের রতিক্রীয়ার তুলনামুলক — কমপেয়ার এন্ড কনট্রাস্ট — বিশ্লেষন করছিল।

“তোমার হাসবান্ড যা তা লোক। বি-ডি-এস-এম করে, খুব কষ্ট দেয়…”
“শালা আমায় করতে এলে পিটিয়ে গায়ের চামড়া তুলে দিতাম”, মেয়েটার বুকে পাছায় সিগারেটের ছেঁকার পোড়া দাগ দেখে, তুলসীর মাথা গরম হয়ে গেল।
“আর সেই জন্যেই তো এই কাজটা ছেড়ে দিয়েছি আমি”
“বেশ করেছিস। হাত খরচার টাকা কি আর অন্য কোন ভাবে তোলা যায় না?” bangla chote

“কিন্তু জানো তো মাসী, এই কাজে একটা মাদকতা আছে”, স্বাতি বলে ওঠে, “তবে আর নয়, লোকের কাছে আর ফালতু মার খাবো না আমি। কানু সারের গাইডেনসে, কেটুর সঙ্গে এবার নিউ ট্রিক্‌স শিখছি।”
“এই, তুই কেটুর সঙ্গে কি করছিস রে?” তুলসী ‘মাসী’ হতে পারে কিন্তু কেটুর মতো মহামুল্যবান মালের ওপর সে স্বাতিকে ভাগ বসাতে দেবে না।
“আরে তুমি সে সব চিন্তা কোরো না মাসি। কেটুর কাছে তুমি হলে কামের দেবী আর আমরা হলাম তোমার পাশের চেড়ি” বলে উঠে এবার দুজনেই হেসে উঠলো।

“তাও শুনি, চেড়ি ঠিক কি করে?”
“তাহলে একদিন এখানে চলে এসো ক্ষণ, যেদিন আমাদের নেকস্ট একশন হবে।”
ছেলের পরীক্ষা আর বিদেশে কলেজে ভর্তি হওয়া নিয়ে তুলসীর বাড়িতে কিছুদিন তোলঘোল চললো। তার‌ই মধ্যে তুলসী বেশ কয়েকবার কেটুর সঙ্গে অভিসারে গিয়ে নিজের জীবনে পরকিয়ার বাতাবরণটা বাঁচিয়ে রেখেছিল, কিন্তু পিকনিকের মত জমিয়ে কিছু একটা করার সময় বা সুজোগ কারুর‌ই ঠিক হয়ে উঠছিলনা। bangla chote

কয়েকদিন পরে স্বাতির মেসেজ এলঃ “আজ দুপুরে কেটুর ডেন‌এ চলে এসো, তোমাকে দরকার লাগবে ” আর সেই মত দুরু দুরু বুকে তুলসীএকটু আগে আগেই কেটুর ডেন‌এ পৌঁছে গিয়ে দেখে যে ঘরের ভেতরটা অন্য ভাবে সাজানো হয়েছে। বাঙ্ক বেডটা সরিয়ে ঘরের কোনে চামড়ায় মোড়া বিলাশবহুল সোফা। সামনে, একটু পাশ করে একটা কাঁচের গোলটবিল, তার ওপর ক্রিস্টালের ফুলদানিতে দুটো লাল গোলাপ আর সেই সাথে পেছনের দেওয়ালে সানি লেওনের বিরাট ছবি।

অতি সূক্ষ্ণ ছিফনের শাড়ী ছাড়া সানি সম্পূর্ণ ল্যাঙটো। সানির দেহের সবকটা বাঁক‌ই দেখা যাচ্ছে, তবুও লাজেরাঙা নববধুর মতো তার মুখ ঘোমটায় আবৃত। এছাড়া সোফার সামনে, স্টান্ডে লাগানো একটা দামি স্যামসাং ফোন আর তার দুপাশে দুটো হাই পাওয়ার ফোটোগ্রাফিক লাইট। বোঝাই জাচ্ছে কিছু একটা শুটিং হবে।

“ওই তো, মাসি এসে গেছে। আচ্ছা মাসী বলো তো এবার, কোনটা পড়লে আমাকে বেশি সেকসি লাগবে? এই হট প্যান্টটা? না এই মিনি স্কার্টটা? না কি শাড়ী?”, স্বাতি বলে উঠল।

“মানে কেন? কি? কার জন্য়ে?”, অবাক তার সাথে অপ্রস্তু হয়ে বলে উঠল তুলসী। bangla chote

“আচ্ছা দাঁড়াও, এবার তোমাকে বোঝাচ্ছি”, বলে ওর পাশে এসে বসল স্বাতি, তারপর ওকে জরিয়ে ধরে বলল, “পেরিমিটার কনট্রোলসের এক ক্লায়েন্ট কনট্রাক্ট দিয়েছে তাদের নিজেদের কোম্পানির ভেতরেই চোর ধরার জন্য। আসলে কোম্পানিটা ভালোই চলছে জানতো কিন্তু তাদের কোন প্রফিট নেই। আর তাই বুড়ো মালিকের ধারনা যে অল্পবয়েসি চৌকোশ জেনেরাল ম্য়ানেজার, একাউন্টিং ডিপার্টমেন্টের লোকের সঙ্গে হাত মিলিয়ে কোথাও দিয়ে টাকা বের করে নিচ্ছে। তবে সেটা মালিক ধরতে পারছে না আর প্রমাণও নেই তার কাছে”

“বুঝলাম, কিন্তু তার জন্য এখানে এত শুটিংএর ব্যবস্থা কেন?”

“আসলে, কাম্পানির ম্যানেজার, মিস্টার চ্যাটার্জি, খুব‌ই স্মার্ট স্রিউড বেক্তি। যে কমপিউটারে কোম্পানির একাউন্টিং ডেটা থাকে, তাতে খালি দুজন হাত দিতে পারে। এক, উনি নিজে আর দুই। তার সাকরেদ, মিস্টার বোস।”

“তা কেটু, তুই ওটা হ্যাক করে নে না। এ আর কি বড় ব্যাপার তোর কাছে ?” bangla chote

“হমমম, অত সহজ হলে তোমাদের এখানে ডাকতাম না আমি। আসল ব্যাপার হল, ওই কম্পিউটারটা একটা এয়ার-গ্যাপ্পড মেশিন, মানে ওটার সাথে কোনো নেটওয়ার্ক কানেকশন নেই। দুর থেকে হ্যাক করা অসম্ভব…”

“যাহ্‌! তাহলে তোরা এখানে কি করছিস?” তুলসী বলে উঠল।

“এটা কানু-দা আর লোলিতা-দির খেলা। আমাদের একজন অপেরেটিভ কোম্পানির হাউস কিপিং স্টাফ সেজে আজ ওদের অফিসে আছে। ওইদিকে ম্যানেজারের বৌ বাপের বাড়ি গেছে আর সেই সুযোগে চ্যাটার্জি এক মেয়েকে নিয়ে আজ তাজপুরে বেড়াতে গেছে…”

“যেমন আমি এক কালে করতাম” বলে স্বাতি হাসলো, “তবে এখন আর করি না”

“তবে স্বাতিকে আমাদের আজ খুব দরকার “, কেটু বলে উঠল।

“উফফ! আমার এখনো সব কিছু ধোঁয়াশা লাগছে যে”, তুলসী বলে উঠল। bangla chote

“বলছি দাঁড়াও, আজ ম্যানেজার না থাকাতে মিস্টার বোস অফিসে আজকে একা। আর ওর সঙ্গে আমাদের সেক্স বম্ব তানিয়া, মানে এই স্বাতি, একটা রিমোট রিলেশানশিপ চালাচ্ছে কিছুদিন ধরে, তবে ও ব্যাটার দেখা করার সাহস নেই।”

“আর আমারও ইচ্ছেও নেই”, স্বাতি বলে উঠল।

“জানি, তবে আজ ঠিক হয়েছে ম্যানেজারের প্রাইভেট কেবিনে, মিঃ বোসের জন্য তানিয়া একটা এক্সক্লিউসিভ সেক্স শো করবে। বিরাট হাই-রেসোলিউশন স্ক্রিনে ফাটাফাটি শো, তাই তো স্বাতি ম্যাডাম?”

“দেখি, দূর থেকে আগে কাউকে কখনও ইজ্যাকুলেশন করাইনি। নয় হাতে নিয়ে, নইলে গুদে নিয়েই করিয়েছি…”

“আর স্বাতি আরেকটা কথা, ওর তাড়াতাড়ি ফ্যাদা-ছোটানোর দরকার নেই। ও যতক্ষণ তোকে নিয়ে ব্যস্ত থাকবে তত‌ই ভালো। সেই ফাঁকে আমাদের ওপরেটিভ পাশের ঘরে ক্লিন করতে ঢুকে, আসল মেশিনটাতে ইউ-এস-বি ড্রাইভ ফিজিকালি ঢুকিয়ে একটা ভাইরাস ছেড়ে দেবে। ” bangla chote

“আর তাতে কি লাভ হবে? মানে, ওই কম্পিউটারে ভাইরাস ইনফেকটেড হয়ে গেলে ডেটা বার করবি কি করে?”, তুলসী বলে উঠল।

“চিন্তা নেই মাসী। আমার ওই ভাইরাস একটা ছোট্টা ওয়াই ফাই সিগনাল ব্রডকাস্ট করবে।”, কেটু বলে উঠল।

“আর সেটা তুই রিসিভ করবি কোথায়?”

“অফিসের অন্য সব মেশিন, যেগুলো ইন্টারনেটে কানেকটেড আর আমার দখলে, সেইগুলো সেই সিগনাল পিক‌আপ করবে। আর তারপরেই আমাদের ডেটা এক্সফিলট্রেশন, বা টেনে বার করা, হয়ে যাবে…”

এত সব কথা বোঝাতে আর তুলসীর বুঝতে ঘড়ির কাঁটা ঘুরে গেল।

অবশেষে একটা ফোন এলো আর তারপরেই কাজ শুরু। শনিবার দুপুর, অফিস খালি হয়ে গেছে। এজেন্ট ঝাড়ু মোছা নিয়ে কেবিনের আসে পাশে ঘুর ঘুর করছে। এবার স্বাতির দেহ যশের মায়া। bangla chote

তুলসী আর স্বাতি চট করে ঠিক করে ফেললো যে, সানি লেওনের মতো খালি গায়ে শুধুই একটা শাড়ি পরে মাঠে, মানে ক্যামেরার সামনে হাজির হবে স্বাতি। স্বাতির দুর্ধর্ষ বডি। বিউটি প্যাজেন্টে নাম দিলে আর কপালে থাকলে খুব সহজেই মিস ইনডিয়া হয়ে যেতে পারতো। বড় বড় টানা চোখ, সরু নাক, পাতলা ঠোঁট, মিষ্টি হাসি সেই সাথে গালে টোল। গায়ের রং ফর্সা । নিখুঁত মসৃণ ত্বক, পিচ্ছিল আর উজ্জ্বল। কেউটে সাপের মতো। তবে এই সাপের ছোবলে বিষ নেই, জাদু আছে। শরীরে মোহময় কামনার হাতছানি আছে।

এক্সকুইসিটলি টোন্‌ড জিম-করা বডি। বড় বড় বুক কিন্তু একেবারে পার্ফেক্ট লাংড়া আমের আকৃতি। মাইএর বোঁটাগুলো উত্তেজনায় সহজেই খাঁড়া হয়ে যায়। এক মাথা ঘন চুল। তাতে সামান্য লালের ছোঁয়া যেগুলো সোজা পিঠ পেরিয়ে পাছার কাছ অবধি ঝুলে আছে। সেটা চট করে আঁচড়ে নিয়ে, চোখে কাজল আর ঠোঁটে ডার্ক লিপস্টিক লাগিয়ে নিয়ে সে সোফার ওপর বসল। তারপর ফোন ঘোরালো তার অপেক্ষমান নাগরের নাম্বারে। bangla chote

“হ্যালো, আমি তানিয়া বলছি। আমার বর্মা টাট্টু কি রেডি?”

স্বাতির গলায় একটা ভয়ানক মাদকীয়তা লক্ষ্য করল তুলসী, তারপর মনে মনে বলল, “শালা সমীর কি এমনি এমনি এর পেছনে পড়েছিল?”

মিঃ বোস যেন সেই ফোনের অপেক্ষায় উপসী ছারপোকার মতো বসেছিল। সোফার সামনে লাগনো ক্যামেরা ফোনে একটা গুগল ডুও ভিডিও কল এলো, স্বাতি উঠে গিয়ে কলটা একসেপ্ট করল, তারপর নিজের সুন্দর পাছা দোলাতে দোলাতে আবার ফিরে গিয়ে সোফার ওপর বসে পড়ল, একটা পা তুলে।

আর একটা পা তুলে বসার কারণে শাড়ীটা ফাঁক হয়ে তার ঊরু তখন উঁকি দিতে লাগল। তবে কেটুর আজকে সেদিকে চোখ নেই। সে ক্যামেরা-ফোনের কলটা নিজের মেশিনে ইন্টার্সেপ্ট করে রেকর্ড করতে শুরু করে দিয়েছে। সেক্স কলে টার্গেটের স্বতসফুর্ত উপস্থিতি আর স্পষ্ট, এক্সপ্লিসিট ব্যবহারের প্রমান পরে খুব কাজে লাগবে। bangla chote

তুলসী আর কেটুর চোখ এবার কেটুর বিরাট স্ক্রিনের ওপর । ইয়ারফোন দুজনে ভাগ করে নিয়ে শুনছে তানিয়া আর বোসের কথোপকথন। স্ক্রিনের আধখানা জুড়ে সেক্স বম্ব ‘তানিয়া’ আর বাকিটায় দেখা যাচ্ছে চ্যাটার্জির বিরাট, বিলাশবহুল অফিস আর তার চেয়ারে বসে রয়েছে অত্যন্ত গোবেচারা এক কেরানি টাইপের সাদাসিদে লোক। দেখে মনে হবে ভাজা মাছটি উল্টে খেতে যানে না, কিন্তু ঘরের ভেতর, বন্ধ দরজার পেছনে, ভিডিও কলের ভেতরে লুকিয়ে তার সে কি ব্যবহার। যেন একটা চোদনা আলফা-মেল ।

“এই তানিয়া মাগী, কাপড় খোল, ন্যাংটো হয়ে যা”

“ওগো এত ব্যস্ত হচ্ছ কেন গো? আমি কি পালিয়ে যাচ্ছি না কি?”

“তাড়াতাড়ি কর, খান্কি। ঘরে কেউ এসে যেতে পারে”

“আরে দরজাটায় ছিটকিনি দিয়ে এসনা। তবে তার আগে, প্লিজ তোমার ক্রেডিট কার্ড ডিটেলসটা বল লক্ষ্মীটি। তা না হলে আমার গায়ের কাপড় সরবে না বলে দিচ্ছি।” bangla chote

কার্ড ডিটেলস এলো আর সেটা আসতেই সেটা দিয়ে কেটু এক বিদেশি পর্ণ সাইটে একটা প্রিমিয়াম একাউন্ট খুলে ফেলল। তারপর চাপা গলায় ফিসফিস করে তুলসীকে বললো “এক ঢিলে তিন পাখি। চার্জ হল, অথেনটিক মেসেজ গেল। কিন্তু পরে খোঁজ নিলে আমাদের কোন লিন্ক থাকবে না।”

“আর তৃতীয়?”

“আমার একটা ফাউ একাউন্ট হয়ে গেল”, তুলসীকে চোখ মেরে বলে উঠল কেটু, “পয়সা না দিয়েই এক বছর ফ্রি পর্ণ দেখব, ইয়াহু!”

সেই শুনে তুলসী নিজের কপালে হাত দিয়ে বলল,” ভগবান…এই ছেলেগুলো আর ন্যাংটো মেয়ে না দেখে থাকতে পারে না…আসল জিনিস পেয়েও ক্রিতিম জিনিসে এত মায়া তোর…” সেই শুনে কেটু আদর করে তুলসীর গালে একটা হামি খেয়ে নিজের ঠোঁটে আঙুল দিয়ে তুলসীকে চুপ করতে বলল। ওদিকে ইতিমধ্যে খেলা শুরু হয়ে গেছে। bangla chote

স্বাতি এবার তার সেক্স শো শুরু করেদিল। ৩০ মিনিটের কনট্র্যাক্ট । তার মধ্যে সে ধীরে ধীরে নিজের শাড়ী খুলতে খুলতে একেবারে ন্যাংটো হয়ে গেল। তারপর নানা রকম অঙ্গভঙ্গি করে তার দেহের প্রতিটি মহার্ঘ সম্পত্তি ঘুরিয়ে পেঁচিয়ে সোজা হয়ে উল্টো হয়ে দেখাল। প্রথমে মাই টিপে দেখালো, তারপর পাছা ফাঁক করে পোঁদের গর্ত দেখালো । আর দেখালো তার ঠিক নিচেই থাকা গুদের ফাটোল, গুদের ঠোঁট আর তাকে ফাঁক করে টুকটুকে লাল গুদের কুঁড়ি।

ওদিকে মিঃ বোস তখন আনন্দে আত্মহারা। চ্য়াটার্জি ব্যাংককে গিয়ে যা দেখে, তাই সে মোটামুটি দেখছে চ্যাটার্জির অফিসে, তার চেয়ারে বসে। প্যান্ট, জাঙ্গিয়া খোলা, তবে এত টানাটানি করেও বাঁড়াটা ঠিক খাড়া হচ্ছে না। স্বাতি সেটা দেখে একটা নতুন খেলা শুরু করল এবার।

“ও বাবু, তোমার বাঁড়া দেখে আমার গুদে বড্ড ঢোকাতে ইচ্ছে করছে”, বলে নিজের একটা আঙুল মুখের ভেতর পুরে দিল। সেই দেখে বোস একটু উত্তেজিত হয়ে নিজের বাঁড়া ধরে আরো জরে জরে নাড়ানাড়ি করতে লাগল। bangla chote

“উঃ তোমার বাঁড়াটা কি বড় হয়ে গেছে মাইরি”, বলে থুতুতে ভেজা আঙুল মুখ থেকে বার করে এবার সোজা গুদের ভেতর ঢুকিয়ে দিল স্বাতি আর তারপরেই মুখ দিয়ে বেরিয়ে এল গোঙানির আওয়াজ। ক্যামেরার সামনে পা ফাঁক করে বসে আছে স্বাতি। তলপেট আর গুদের চারপাশ ঝাঁচকচকে করে কামনো। এক হাতে মাই টিপছে আর অন্য হাতের দুটো আঙুল গুদের ভেতর।

যেন অমুল্য রতনের খোঁজে মন্থন করছে। চোখ বোজা, মুখ একটু খোলা, যেন কতকি বলার আছে, কিন্তু নিচের ঠোঁট দাঁতে চেপে রেখেছে, যাতে না মুখ ফস্কে কিছু বেরিয়ে যায় । আবার শরীরের সে কি ঝাঁকানি। বুকের মাইগুলো থরথর করে কাঁপছে। মাইএর বোঁটা শক্ত হয়ে দাঁড়িয়ে উঠেছে। ‘স্বাতির কি সত্যি‌ই চরম উত্তেজনা? নাকি সবটাই অভিনয়?’

তুলসীর নজর কিন্তু তখন বাজপাখির চোখের মতো স্বাতির ওপরে। বোসের ওপর স্বাতির যত না প্রভাব পড়েছে, তুলসীর ওপর তার থেকে কিছু কম নয়। স্বাতির দেহে যৌন উত্তেজনার লহরী, তার রাগমোচন – সে সত্যি‌ই হোক বা ঢংই – তুলসীর দেহে তখন অনুরণন এনেছে। নিজের শাড়ীর ভেতরে হাত ঢুকিয়ে সে অবাক হয়ে গেল যে তার নিজেরও যোনিরস ঝরতে শুরু করে দিয়েছে। ‘সেকি? মেয়ে দেখে তার উত্তেজনা? সেকি লেসবিয়ান হয়ে যাচ্ছে?’ bangla chote

কিন্তু সেটা বোঝার আগেই দুটো ঘটনা ঘটে গেল। এক, এক বিরাট হূংকার ছেড়ে মিঃ বোসের বীর্জস্খালন হয়ে গেল। পয়সা উসুলের সে কি শান্তি তার মুখে। কিন্তু কেটুর কাছে দ্বিতীয় ঘটানাটা আরও বড়। একটা মেসেজ এলো যে, ভাইরাস ঢোকানোর কাজ শেষ হয়েছে। অফিসের স্পাইএর তরফ থেকে “অল-ক্লিয়ার”। কেটু এবার স্বাতিকে একটা সংকেত করে দিল, তার কাজ হয়ে গেছে। স্বাতি সেই মত আর কিছুক্ষন তানা বানা করে খেল খতম করে দিয়ে ক্যামেরা বন্ধ করে দিল।

ভিডিও কলের স্ট্রিম বন্ধ হতে না হতেই দুই দর্শক দুই দিকে লাফিয়ে পড়লো। কেটু চট করে আর একটা কমপিউটার খুলে তার ছেড়ে দেওয়া ভাইরাসগুলির কার্যকলাপ নিয়ে মেতে উঠলো। এয়ার-গ্যাপে সুরক্ষিত টার্গেট মেশিন থেকে ভাইরাস চালিত ওয়াই-ফাই নেটওয়ার্ক দিয়ে গোপনীয় তথ্য গুলি খুব তাড়াতাড়ি বের করে নিতে হবে।

বোস না বুঝলেও চ্যাটার্জি হয়তো ধরে ফেলবে যে কমপিউটার হ্যাকড হয়ে গেছে। সে ফিরে আসার আগেই কাজ শেষ করতে হবে। এতক্ষন স্বাতীর উলোঙ্গ দেহের দিকে চেয়ে থাকলেও, কেটুর মন পড়েছিল সেই দিকেই। খেলা শেষ হতেই সে সেই কাজে ডুবে গেল। bangla chote

তবে তুলসীর মন কিন্তু এই সব টেকনিকাল কচকচানির থেকে অনেক দুরে। স্ক্রিনের দিকে মুখ বুঝে বসে থাকার থেকে মুক্তি পেয়ে সে গিয়ে ঝাঁপিয়ে পড়ল সোফার ওপর থাকা স্বাতির ন্যাংটো দেহের ওপর। স্বাতি কিছু বোঝার আগেই, সে স্বাতির মুখ, ঠোঁট, গাল চুমুতে, চুমুতে ভরিয়ে দিল।

“মাসি, কি করছো?”, স্বাতি বলে উঠল কিন্তু তখন কে কার কথার উত্তর দেবে। তুলসীর ঠোঁট চুমু খেতে খেতে তখন স্বাতির বুকে, মাইয়ের বোঁটাগুলো চুষছে, তারপরেই পেট, তলপেট আর সব শেষে গুদের ভেতর তুলসীর জিভ পৌঁছে গেল। আনন্দে চিৎকার করে কামের জ্বালায় পা ফাঁক করে দিল স্বাতি। সেই দেখে তুলসী নিজের জিভ সহিত নিজের একটা আঙ্গুল ঢুকিয়ে দিল স্বাতির গুদে। তারপর সেটা নাড়াতে নাড়াতে বলল “মমম…কি সুন্দর টাইট গুদ রে তোর স্বাতি। এত চুদিয়েও তো এখনো বেশ টাইট রেখেছিস”

ওদিকে দাঁতে দাঁত চেপে শুয়ে থাকেয় সেই প্রশ্নের কোন উত্তর দিতে পারে না স্বাতি। তাই দেখে এবার স্বাতির হাত নিয়ে নিজের শাড়ী তুলে নিজের গুদের ওপর রাখল তুলসী। প্যান্টি নেই। তবে তাতে অবাক হয়না স্বাতি। বরং প্যান্টি পরে থাকলে সে অবাক হত কারণ সে জানে যে তুলসী কেটুর কাছে কি করতে আসে। bangla chote

তবে এবার তুলসীর ভেজা গুদে হাত পড়তেই স্বাতিকেও আর কিছু বলতে হয় না। ও সটান নিজের দু আঙ্গুল তুলসীর গুদে ঢুকিয়ে দিল আর সেই সাথে দুজনে দুজনের গুদে আংলি করতে শুরু করল। সমীরের কৃপায় আগে হতেই তুলসী আংলি করার শিল্পে পারদর্শী হয়ে উঠেছিল আর এখন সেই আঙুলের কারিকুরিতে স্বাতিকে অসহ্য সুখ দিতে থাকল তুলসী। ওদিকে স্বাতিও পাকা খেলুড়ির মতন নিজের আঙ্গুল দিয়ে তুলসীকে সুখ দিতে শুরু করল।

এরপর তুলসী নিজের ঠোঁট এগিয়ে নিয়ে গিয়ে স্বাতির ঠোঁটে গভীর একটা চুমু খেতেই স্বাতিও তাতে সাড়া দিল। দুই কামুকী নারী একে অপরের গুদ সেবা করতে করতে একে অপরকে চুমু খেয়ে চলল।

খচ খচ ফচ ফচ শব্দে ভরে যাচ্ছিল তখন কেটুর হ্যাকার্স ডেন। তবে এত কিছু যে এত তাড়াতাড়ি হয়ে যাবে সেটা হয়তো কেটু আঁচ করতে পারেনি। সেই খচ খচ ফচ ফচ শব্দে শুনে কম্পিউটার থেকে চোখ ফেরাতেই দুটি অতি পরিচিত নারী মূর্তিকে রমনবেসে দেখে তখন কেটুর চক্ষু চড়কগাছ। bangla chote

তবে সেই দুই নারী যেন দিক কাল পাত্র ভুলে গিয়ে প্রানপনে একে অপরের গুদে আংলি করে চলছে। দুজনেরই গুদ রসে টই টুম্বুর। আর রসে ভরা গুদ থেকে দারুন মিষ্টি একটা শব্দ উঠে আসছে আর সেই শব্দে দুজনেই আরো কামুক হয়ে পড়ছে।

‘আহহহহ! মাসী এবার সব খুলে ফেল না…আমার সোনা মাসী উহহহহ!!” স্বাতির মুখে সেই কামনা ভরা মিনতি শনামাত্রই এবার নিজের আঁচল সরিয়ে একে একে নিজের শরীরের সব আবরণ সড়াতে লাগে তুলসী। অবশেষে সম্পূর্ণ উলঙ্গ হয়ে চিৎ হয়ে শুয়ে নিজের ওপরে স্বাতিকে উঠিয়ে ন্যায় তুলসী। তারপর ওর কোমর জড়িয়ে ধরে বলে,” স্বাতি, এবার নিজের পাদুটোকে ফাঁক করে নিজের গুদটা আমার গুদে ঘষতে শুরু কর সোনা”

আজ স্বাতির কাছে এটা একদম এক নতুন অভিজ্ঞতা। সে আগে অনেক ক্লায়েন্ট হ্যান্ডেল করেছে বটে কিন্তু কোন মহিলার সঙ্গে এই রুপ যৌন কুস্তি কোনদিনও করেনি। তুলসীর কাছেও আজ এটা একটা নতুন অভিজ্ঞতা কিন্তু সে আগে পর্ণে দেখেছিল কি ভাবে লেসবইয়ান মেয়েরা একে অপরের গুদে গুদ ঘষে কাম জ্বালা মেটায়। bangla chote

আর এইবার সেই ভাবেই নতুন খেলায় মেতে উঠল ওরা দুজন। তুলসীর ওপর শুয়ে নিজের গুদটাকে আড়াআড়ি ভাবে ওর গুদে ঘষতে শুরু করল স্বাতি। আর কোঁটে কোঁট ঘষা লাগতে দুজনেই ভীষন সুখ পেল।

সেই ভাবে কিছুক্ষণ চলার পর এবার নীচ থেকে নিজের কোমর তুলে ধরল তুলসী, তাতে দুজনের কোঁট আরো বেশি করে ঘষা খেতে লাগল। আর এই নতুন ধরনের সুখে আকুল হয়ে যেতে লাগল স্বাতি। একটা নির্লোম গুদের সাথে একটা লমশ গুদের ঘর্ষশনে কামনার আগুনের ফুলকি বেরতে থাকল। আর সেই আগুনে জ্বলে পুরে যেতে যেতে বিভোর হয়ে দুহাতে তুলসীর মাইগুলোকে ঠেসে ধরে চটকাতে শুরু করল স্বাতি।

“আহহ মা! কি অসহ্য সুখ গো!!”, বলে উঠল তুলসী আর সেই সাথে ওর মনে হল যে নারীর শরীরের খেলা যে ভাবেই খেল হোক না কেন সুখ আসা অনিবার্য। শুধু পুরুষের কামদন্ড দিয়েই যে সুখ পাওয়া যায় তা নয়। মেয়েদের শরীর এমনই এক সুখভান্ড যে নিজের শরীর নিজে ঘাঁটলেও সুখ পাওয়া যায় আবার অন্য কোন মেয়ে ঘেঁটে দিলেও পাওয়া যায়। তবে পুরুষের ছোঁয়া হল সর্বোচ্চ সুখ। সে সুখের কোন বিকল্প নেই। bangla chote

তবে এখন এই সমকামী কামের তাড়নায় আর থাকতে না পেরে ওপর থেকে নীচ থেকে, দু দিক থেকেই একে অপরকে ঠাপাতে আরম্ভ করল ওরা। সেই সাথে দুহাতে চেপে ধরল একে অপরের বুক। এর ফলে দুজনের ডবকা দুজোড়া মাই ঘষা খেল আর মাইএর বোঁটাগুলি শক্ত হয়ে উঠল। আর শক্ত বোঁটাতে বোঁটা ঘষা লাগতে সুখ দ্বিগুণ বেড়ে গেল। সেই সুখে শীৎকার করতে শুরু করল ওরা দুজন।

এক পর্যায়ে তুলসীর বাঁধন ভেঙে গেল। স্বাতির গরম সেক্স শো দেখে এমনিতেই গরম হয়েছিল সে।

কিন্তু এই গুদ কেলা কেলিতে আচমকাই তুলসীর শরীরে যেন একটা বিস্ফোরে ঘটল! একটা তপ্ত লাভার স্রোত যেন বুক থেকে তলপেট বেয়ে গুদের ভিতর চলে গেল, সেই সাথে কোমর আর তলপেটের ভিতরে প্রচন্ড এক আলোড়ন হল, নাইকুন্ডলীর চারদিকের মাংসপেশিগুলো যন্ত্রনায় কুঁচকে কুঁচকে যেতে যেতে…………. bangla chote

পেটের ভিতরের নাড়ীভুঁড়িগুলো যেন জট পাকিয়ে গেল আর সেই সাথে সারা শরীরে আরেকটাে ভয়ংকর রকমের বিস্ফোরণ ঘটল তুলসীর আর সেই মুর্হূতেই গুদের ভিতর থেকে হড়কাবাণের মত ছড়াৎ ছড়াৎ করে ছিটকে গুদের বাঁধ ভেঙে বেরিয়ে এল কামনার রস। ওইদিকে তুলসীর গুদের গরম জল নিজের গুদে পড়তেই স্বাতিরও চরমক্ষণ উপস্থিত হয়ে গেল। সে তুলসীকে জাপটে ধরে কোমর নাচিয়ে পাছা দাপাতে দপাতে কলকল করে নিজের গুদের জল খসিয়ে দিল।

ওদিকে রাগমোচন করে চোখ বন্ধ করে হাত-পা এলিয়ে মড়ার মত শুয়ে রইল তুলসী। তার গলার ভিতরটা তেষ্টায় তখন শুকিয়ে কাঠ হয়ে গেছে, তবে উঠে যে একটু জল খাবে সে ক্ষমতা তার তখন নেই, হাত-পা, সারা শরীর অসাড় । ওই অবস্থাতে শুয়ে থাকতে থাকতে তুলসী টের পেল যে স্বাতি তার আলিঙ্গন ছাড়িয়ে আস্তে আস্তে উঠে গেল।

তারপর কোথা থেকে একটা তোয়ালে এনে সেটা দিয়ে তুলসীর ঘাম মুছিয়ে দিল। তারপর একটা জলের বোতল এনে ওর মুখ ফাঁক করে জল খাইয়ে দিল। তারপর আবার সোফায় উঠে দুই তৃপ্ত রমণী একে অপরের বক্ষে এলিয়ে পরল।

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল 3.8 / 5. মোট ভোটঃ 13

কেও এখনো ভোট দেয় নি

2 thoughts on “bangla chote তুলসী : দি বেঙ্গলি হাউসওয়াইফ – 5”

Leave a Comment