চটি পারিবারিক – আমার মা শিরিন সুলতানা – 1 by xboxguy16

বাংলা চটি পারিবারিক। আমি জাভেদ। ২৯ বছর বয়স। আমার মা শিরিন সুলতানা একজন ৪৫ বছর বয়েসী মহিলা। বাবা বিদেশে ব্যবসার কাজে থাকে। আমার মা তিনজন পুুুুুরুষের সাথে কড়া পরকীীয়ায় লিপ্ত। আমার কাহিনী মাকে নিয়ে. আমার মা বাংলার টিচার। বাবা বিদেশে ব্যাবসায় থাকে। বছরে দুবার আসে। আমার মা , আমার এক বন্ধুর মা, আমার এক চাচী, এক দুঃসম্পর্কের খালা ও প্রতিবেশী এক আন্টি এই চারজনের কাহিনীর প্রত্যক্ষদর্শী আমি। আমার মা বেশ মোটা একজন মহিলা।

ফর্সা ও না, আবার ঠিক শ্যামলাও না। একটু মাঝারি গায়ের রং। মায়ের দুধের দিকে কখনও তাকাতাম না। কিন্তু একটা ঘটনার পর এখন সেটাও দেখা হয়েছে, উলঙ্গভাবে। দুধ মাঝারি আকারের। তবে তার পাছা আর দুধে অনেক চর্বি । তার নাভিও থলথলে, গোল একটা গর্ত। উচ্চতা পাঁচ ফুট এক ইঞ্চির মতন। সবসময় শাড়ীতে থাকেন। ঘরে ও বাইরে সবসময় পরহেযগার না হলেও বেশ রেখে ঢেকেই চলেন। তার নাম শিরিন সুলতানা। আমার মা এর বয়স ৪৫ বছর এখন।

চটি পারিবারিক

এই ঘটনা ৬ মাস আগের। মায়ের কিছু হরমোনাল সমস্যা ধরা পড়ে। ডাক্তারের কাছে যাবার পর তাকে HRT থেরাপির ওষুধ খেতে দেন। এরপরেই পরিস্থিতি পাল্টাতে থাকে। মায়ের পরিবর্তনের প্রথম আভাস পাই তার ইউটিউব হিস্টরীতে। মা ফোন চালানোয় পারদর্শী না ততটা। আমি হঠাৎ দেখি হিস্টরীতে শ্রীলেখা মিত্রের হট সিনের কয়েকটা ভিডিও। এরপর বিগো লাইভের আন্টিদের শাড়ি পড়ার শেখার হট টিউটোরিয়াল, ইন্দ্রাণী হালদারের হট সিনের ভিডিও । মনে হল এটা তো সাধারণত আমার মায়ের দেখার কথা না। এরপরেই এমন এক ঘটনা ঘটে যেটা আমার জীবনে এক নতুন জগতের সৃষ্টি করে।

আমাদের বাসাটা বেশ লম্বা। আমার রুম কিছুটা দূরে বেডরুম থেকে। বাসায় সেদিন সন্ধ্যায় আসার কথা। আমি আসলাম একটু আগে । রুমে চলে গিয়েছিলাম। হঠাৎ দরজায় আওয়াজ হতেই দেখি মা আর মায়ের কলিগ, অমল কাকু ঢুকল। অমল কাকুর হাতে অনেকগুলো বাজারের ব্যাগ। বুঝলাম অমল কাকু মাকে বাজারে হেল্প করছিল। ঢোকার পর একটা কথা শুনে চমকে উঠলাম। অমল কাকু বলল,” যত বড় বড় শসা আর বেগুন কিনেছ, আমাকে তো আর ডাকবাই না মনে হয়?” মা হেসে বলল,” তোমারটা তো তার থেকেও বড়। চটি পারিবারিক

আর এগুলার তো মাথায় চামড়া থাকে না। মাথায় টুপি না থাকলে আসলে মজা নাই”। কাকু বলল,” তাহলে‌ আজকে হয়ে যাক একবার?” মা বলল ,” না আজকে না। আজকে ছেলে বাসায় থাকবে। শুক্রবার আসবা। ও সেদিন রাত্রে বন্ধুর বাসায় যাবে”। শুনে তো আমি থ। বলে কি?? প্রসঙ্গত বলে রাখি মা দেখতে অনেকটা টিপিক্যাল দেশী আন্টিদের মতন। আর অমল কাকু ছয়ফুট ২ ইঞ্চি লম্বা। কালো শরীর, লোমশ। পেশীবহুল ছিলেন একসময় বোঝা যায়। এখন বয়স হয়ে গেছে।

একট একটু ভুড়ি আছে। উনার বাড়া যখন আমি দেখি সাত ইঞ্চি হবে মাপলে, আন্দাজে বলা আরকি। এরপর শুক্রবারে যা দেখলাম ওটা আমাকে পুরাপুরি ধারণা দেয় কি হয়েছিল… শুক্রবার রাত্রে এক বন্ধুর বাসায় যাওয়ার কথা ছিল কাজে। ঐ কাজ কমপ্লিট করতে হলে রাতে থাকতে হতে পারে, বাসায় এভাবেই বলে গিয়েছিলাম। তবে বন্ধুর বাসায় না গিয়ে পাশের বাড়ির ছাদে উঠে দেখলাম কি হয়। দশ মিনিট পড়েই দেখি অমল কাকু বাসার সামনে এসে বেল দিল। মা দরজা খুলে দিতেই ঢুকে পড়ল। চটি পারিবারিক

আমি আরো আধঘন্টা দাড়িয়ে থেকে বাসায় ফিরে গেলাম হাতে নাতে ধরার জন্য । বেল দেয়ার কিছুক্ষণের মধ্যেই অমল কাকু দরজা খুললেন। পরনে শুধু লুঙ্গি, খালি গা। হাতে সরিষার তেলের বোতল। আমাকে দেখে চমকে উঠলেন। আমিও চমকানোর ভান করলাম। জিজ্ঞেস করলাম, ” কাকা আপনি এখানে?” উনি আমতা আমতা করতে লাগল। এসময় মা আসল।‌‌‌‌‌‌প্রথমে একটু চমকালেও সামলে নিল। বলল তুই এসেছিস? বললি না সোহেলের বাসায় থাকবি? তোর অমল কাকার বাড়িতে গিয়ে দেখে কেউ নেই।

তালা দিয়ে দেশের বাড়ি গেছে। পরশু আসবে। এজন্য আমাকে জানাল।‌‌‌‌আমি বললাম ঠিকাছে দুই রাতেরই তো ব্যাপার। আর পরীক্ষার খাতা গুলো দেখে ফেলতে পারব একসাথে।”। আমি তর্ক‌ করলাম না। বুঝলাম হাতে নাতে ধরতে আরো প্রমাণ লাগবে। তাই আরেক প্ল্যান করলাম। বললাম ও আচ্ছা ঠিক আছে। আমি জাস্ট আমার পেনড্রাইভটা নিতে এসেছি। নিয়েই চলে যাচ্ছি। চটি পারিবারিক

প্রসঙ্গত বলে রাখি। মা কখনোই নাভির নিচে শাড়ি পড়েনা, পেট দেখা যায় না। সেদিন বাবারে বাবা নাভি দেখিয়ে পেটের একদিক বের হয়ে আছে। দেখে ইন্দ্রানী হালদার কিংবা শ্রীলেখার ছেনালীপনার কথা মনে পড়ে। আমি পেনড্রাইভ নিয়ে আসার সময় আমার পুরোনো ডিজিটাল ক্যামরাটা মায়ের বেডরুমে চালু করে দিয়ে চলে গেলাম।

দুইদিন পরে ডিজিটাল ক্যামেরা অন করার পর আমি ভিডিওতে যা দেখলাম, আমি এতে মানসিকভাবে বদলে যাই।

ভিডিওর শুরুতে দেখি মা আর কাকু রুমে ঢুকছেন। কাকু বলল,” শান্তিতে আর থাকতে পারলাম না। তোমার ছেলে না আজকে বাইরে থাকার কথা?” মা বলল , এত টেনশনের কিছু নাই। ও আজকে আর আসবে না। আজকে সারারাত সময়।” কাকু বললেন,” সন্দেহ করবে না তো? ” মা‌ বলল,” নাহ। তুমি শুরু কর”। কাকু বলল,” আচ্ছা। দাড়াও তার আগে তেলটা বানায় নেই” । মা বসে টিভি ছাড়ল। টিভিতে লিসা অ্যানের একটা পর্ন চলছিল। এনাল পর্ন। বুঝতে বাকি রইল না মা আর কাকা কি করতে যাচ্ছেন। চটি পারিবারিক

এর মধ্যে কাকুকে বলতে শুনলাম,” শিরি , তুমি কি জানো তুমি এর থেকেও ভাল চোষ?” মা বলল,” কিভাবে?” কাকু বলল,” ধোন দাড়ানোর আগে তুমি যে চামড়ার মধ্যে জিভ ঢুকিয়ে চাটো, ঐটা ” মা বলল,” কেন তোমার বৌ করেনা এটা?”। কাকু বলল,” ও তো কোনোদিন মুখেই নিল না। তোমার মুখের ভিতর মনে হয় গুদের থেকেও ভাল। বয়স না হলে গুদও পৃথিবীর সেরা হতো।” মা বলল” হুমম, এজন্যই তো পুটকি মারাই। পোঁদের ভেতর ব্যাথা লাগত আগে। তুমি বুদ্ধি করে ঐ জেলটা কেনার পর ব্যাথা লাগে না আর।

” কাকু বলল,” তোমার গুদ খিচে দিলেই তুমি যেই জল খসাও! ধোন ঢুকালে বন্যা হবে। তোমার পোদ মারানো দেখে মনে হয় আগেও মারিয়েছ।” মা বলল,” না কিন্তু শসা চালান করেছি । ” কাকু বলল” এরপরেও এত্ত টাইট পোদ”। মা বলল,” হুমম, পেটের ব্যায়াম হয় এতে” । মা কাকা দুজনেই হেসে উঠল। কাকু বলল, আমার ধোনটা আগে চুষে দাও, নাহলে তেল না লাগিয়েই চুদতে হবে। চটি পারিবারিক

মা শাড়ি খুলে পেটিকোট খুলে রাখল। শুধু ব্লাউজ পড়ে কাকুর সামনে খাটে বসল। কাকু। একটা ফোল্ডিং টেবিলে তেল বানাচ্ছিল। কাকু খাটে উঠে দাড়াল। মা লুঙ্গির তলা দিয়ে মাথা ঢুকিয়ে দিল। কাকু বলল, দাড়াও খুলি খুলি। বলে লুঙ্গিটা খুলে মেঝেতে ফেলে দিল। কাকুর ধোন দেখে আমি অবাক হয়ে গেলাম। ধোন দাড়ায় নাই কিন্তু সেটাই পাঁচ ইঞ্চি । ধোনের আগায় বিশাল জড়ানো চামড়া। মা‌ প্রথমেই ধোনের চামড়ার ভিতর আস্তে আস্তে জিভ ঢুকিয়ে চাটতে লাগল। কাকুকে দেখে মনে হচ্ছিল এই জগতে নাই। কিছুক্ষন পর ধোন দাড়ালে বিচি চেটে দিচ্ছিল।

আমি অবাক নিজের মাকে দেখে। এরকম ভাল ধোন চোষা তো সাশা গ্রে কেও দিতে দেখি নাই। এদিকে কাকু ডিপথ্রোট দেয়া আরম্ভ করল । মিনিট দেড়েক এভাবে মুখ ঠাপানোর পর মা চোষা শুরু করতেই কাকুর মাল আউট প্রায় পাঁচ মিনিট পর। প্রায় ৫-৬ মিলি বা আধকাপ মাল বেরোল। সাদা না, হলদেটে কিছুটা। মায়ের মুখ থেকে গড়িয়ে পড়ল কিছুটা। বাকিটা মা গিলে ফেলল।কাকু হাপাতে বলল, তিন দিনের জমানো মাল তুমি একবারে খেয়ে নিল?! কিভাবে পার! চটি পারিবারিক

মা বলল,” কেন ভিডিওতে তো সবাই গেলে দেখি। এটাতো কমন মনে হয়, যদিও আগে করতাম না”। কাকঙ বলল,” নাহ, দেশী মেয়েরা চোষেই না, গেলা তো দূরের কথা , খুব নাকি গন্ধ”। মা বলল,” যেসব মেয়েরা শুটকি খেতে পছন্দ করে ওরা এই গন্ধটাও লাইক করে।” কাকু শুয়ে পাঁচ মিনিট রেস্ট নিল। এরপর মাকে ডগি স্টাইলে বসাল। পাছার দাবনাটা টেনে ধরতেই দেখি মায়ের ছোট্ট পোদের ছিদ্র। কাকু পোদের গর্তে আগে একটা জেল মাখাল। মধ্যমা দিয়ে গর্তের ভেতর আঙুল ঢুকিয়ে ভাল করে মাখিয়ে নিল।

এরপর সরিষার তেল দিয়ে মায়ের গুদে মাখাতে লাগল। তেল ভালকরে দিয়ে একটার পর একটা আঙুল মায়ের গুদে চালান করতে লাগল। হঠাৎ দেখি কাকুর হাত মায়ের গুদের ভেতর। পুরো হাত দিয়ে ফিস্টিং করছেন। মা আহ আহ আওয়াজে ঘর কাপিয়ে দিচ্ছে। এরপর কথা নাই বার্তা‌ নাই স্রোতের মত গুদের জল খসানো আরম্ভ করল। মা ক্লান্ত হয়ে শুয়ে পড়ল। কাকু উঠে রুমের বাইরে গেলেন। এক বোতল পানি নিয়ে ফিরে এল। এসেই মাকে লিপ কিস শুরু করল। এর মধ্যে কাকুর দাড়িয়ে গেছে। চটি পারিবারিক

বলতে না বলতে কাকু মাকে পেটের নিচে বালিশ দিয়ে উপুড় করে মায়ের পোদ মারতে লাগল। মায়ের আহা উহুতে সারা ঘর ভরে গেল । এর মধ্যে মা ব্লাউজটা খুলে ফেলল। ৩৪ সাইজের দুধ সম্ভবত। মা কে উলঙ্গ করে কাকু উল্টে পাল্টে দশ থেকে পনের মিনিট চুদল। মিনিট পনেরের পর কাকু শব্দ করে মাকে ঠেসে ধরল। সারা শরীর ঝাকিয়ে মায়ের পোদে মাল ছাড়ল। দুজনেই ঘেমে চকচক করছে। কাকু এরপর দেখলাম মাকে নিয়ে এটাচড বাথে চলে গেল।

গল্প কি ভাল লাগছে? অবশ্যই জানাবেন।

দিদির সাথে চোদাচুদি

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল 4.1 / 5. মোট ভোটঃ 166

কেও এখনো ভোট দেয় নি

2 thoughts on “চটি পারিবারিক – আমার মা শিরিন সুলতানা – 1 by xboxguy16”

  1. ভাল লাগল ধন্যবাদ, আমি ১০০%সত্য ঘটনা লিখি মাকে নিয়ে। যদিও আমি মাকে চুদি নাই কিন্তু আমার মা যাকে নিয়ে পরকিয়া করে সেই নিয়ে সত্য কথা বলি। কেউ জানতে চাইলে জানাব।

    Reply

Leave a Comment