মা ছেলে চটি গল্প – মায়ের যৌবন ভোগ পর্ব -9 by Premlove007

মা ছেলে চটি গল্প. এরমধ্যে দরজায় নক হতেই মালা  চমকে গিয়ে সুজয় কে ছেড়ে বাথরুমে এ চলে গেলো। সুজয়  দরজা খুলে দেখলো যে হোটেল বয় খাবার হাতে দাঁড়িয়ে আছে।  খাবার দিয়ে সে বেরিয়ে যেতেই সুজয় দরজা বন্ধ করে দিলো আর মালা ও রুমে এর ভেতরে ঢুকলো।
“মা একটু তাকাবে আমার দিকে, প্লিজ মা, আমার মোবাইলে কিছু ফটো তুলবো তোমার”, এই সুজয়  মোবাইলের ক্যামেরাটা অন করে ক্লিক………ক্লিক করে ফটো নিতে শুরু করলো  মায়ের ।

[সমস্ত পর্ব
মায়ের যৌবন ভোগ পর্ব -8 by Premlove007]

“একটা ফটো আমাকে একটু দেখাও প্লিজ , দেখি কেমন লাগছে, পেত্নির মতন লাগছে তাই না আমাকে”? কিছুটা স্বাভাবিক স্বরে বলে উঠলো মালা।
সুজয়: ” স্বর্গের অপ্সরা ও হার মানবে তোমার রূপের কাছে।”
সুজয় মা কে কিছু ফটো দেখিয়ে আবার দাঁড় করিয়ে, বসিয়ে, দরজার চৌকাঠে হেলান দিয়ে, বিভিন্ন ভাবে মায়ের অনেক ফটো নিলো । মালা  ও খুশিতে হাসি মুখে পোজ দিতে থাকে।

মা ছেলে চটি গল্প

সুজয়: ” এবার কিছু সেলফি হয়ে যাক মা, আমার সামনে এসো প্লিজ “, বলে মায়ের হাতটা ধরে নিজের কাছে টেনে এনে একহাতে ক্যামেরা ধরে পটাপট সেলফি তুললো ।
“এবার অনেক হয়েছে থাক, নাহলে সারা রাত ফটো তুলতেই শেষ করে দেবে তুমি, এবারে তুমি বোসো তো শান্ত হয়ে, দেখি তুমি কি কি ব্যাবস্থা করেছো আজকের রাতের জন্য”? এই বলে মালা  সুজয়ের হাত ধরে চেয়ারে বসলো।

“ওমাআআআ………এই সব কি করেছো তুমি , পাগলা? এমন কেও করে নাকি রে? বাপরে তন্দুরি চিকেন, আবার চিকেন ভর্তার সাথে পরোটা , বাপরে এত কে খাবে রে? সত্যি তুমি না পাগল হয়ে গেছো। তোমাকে নিয়ে আর পারলাম না আমি”? এক ভাবে বলে চলেছে মালা । সুজয়ের  কোনও দিকে ভ্রূক্ষেপ নেই। সে এক দৃষ্টিতে তাকিয়ে আছে মায়ের দিকে এবং তারিয়ে তারিয়ে উপভোগ করছি মায়ের স্বর্গীয় সৌন্দর্য।
“মালা , আজ আমি কিন্তু তোমাকে খাইয়ে দেবো” এই বলে চামচ করে একটা তন্দুরি চিকেনের টুকরো মালার মুখে তুলে দিলো সুজয়। মা ছেলে চটি গল্প

তুমি এত দূরে বসে আছো কেন সুজয় ? প্লিজ আমার কাছে এসে বোসো , তাহলে আমার ভালো লাগবে, জানো আমি বিয়ের ফুলশয্যার সময় এমন করে সেজেছিলাম”, বলতে বলতে কিছুটা অন্যমনস্ক হয়ে গেল মালা।
সুজয় মালার হাত ধরে বললো “মা তোমাকে আমি কতবার মানা করেছি, পুরানো কথা ভেবে নিজেকে দুঃখ দেবে না। প্লিজ ওই সব কথা বলে আজকের রাত টা নষ্ট করে দিওনা। আজকের রাত টা আমার আর তোমার রাত। আজকে শুধু আমার আর তোমার কথা হবে, আর কারও না।”

এইভাবে কথা বলতে বলতে দুজনে খাওয়া শেষ করলো।
তারপর দুজনে ঘরের মাঝে দাঁড়িয়ে আছে।
মালা : ” কেক টা তো খুব সুন্দর কিনেছো। এটা তাহলে কাটা যাক।”
সুজয় মাথা নাড়লো আর তারপর দুজনে মিলে কেক টা কাটলো। দুজন দুজনকে কেক খাইয়ে দিলো। মা ছেলে চটি গল্প

সুজয় : ” মালা , আজ তোমার জন্মদিন তার সাথে আমাদের বিয়ের দিন। কেমন লাগলো আমার সারপ্রাইজ গুলো?”
মালা ” খুব ভালো , আমি এতো কিছু আশা করিনি। সত্যি আমার আজ নতুন করে জন্ম হলো। আমার ছেলের সাথে নতুন জীবনের নতুন জন্মদিন।”
কেক টা বিছানা থেকে নিয়ে টেবিলে রেখে সুজয় মালার হাত টা ধরে নিজের কাছে টেনে নিলো। এবারে দুটো শরীরের মাঝে আর কোনো ফাঁক থাকল না। মায়ের নরম ডবকা শরীরটা পিষ্ট হতে থাকল সুজয়ের শরীরের সাথে।

মালা  ও সুজয় কে  শক্ত করে জড়িয়ে ধরে নিজের কোমর আর পাছা চেপে ধরে। ধীরে ধীরে উত্তপ্ত হতে শুরু করে দুজনের শরীর । প্রায় ২০ দিন  পরে আবার দুজন দুজন কে ভোগ করতে চলছে । মালা হটাৎ করে সুজয়ের চুলের মুঠি ধরে  মুখটা নামিয়ে নিয়ে আসে নিজের মুখের কাছে। এক মুহূর্ত অপেক্ষা না করে সুজয়ের  পুরু ঠোঁট মালা কামড়ে ধরে নিজের দাঁত দিয়ে। সুজয় ও মায়ের পিঠের নীচের অংশে চাপ দিয়ে, মায়ের শাড়ীতে ঢাকা গুদের উপর নিজের বাঁড়া দিয়ে চাপ দিতে শুরু করে। মা ছেলে চটি গল্প

সুজয়ের বাঁড়ার চাপে অস্থির হয়ে ছটপট করে ওঠে মালা । ততক্ষনে ক্ষুধার্তের মতন ঝাঁপিয়ে পরে সুজয়। মায়ের লিপস্টিক রঞ্জিত ঠোঁটের ফাঁকে নিজের জিভ দিয়ে চাপ দিতেই, ঠোঁট ফাঁক হয়ে যায় আর সুজয় তাঁর খড়খড়ে জিভ কে মায়ের মুখে ঢুকিয়ে দেয়।  দুজন দুজন কে জাপ্টে ধরে পাগলের মতো চুমু খাচ্ছে। সুজয়  পাগলের মতন চুষতে শুরু করে মায়ের ঠোঁট। ঠেলতে ঠেলতে মালা  কে দেওয়ালের সাথে চেপে ধরে।  মাকে দেওয়ালের সাথে ঠেসে ধরে সুজয়  নিজের বাঁড়া টা চেপে ধরলো মায়ের বেনারসি শাড়ীতে ঢাকা গুদে।

সুজয়  খড়খড়ে জিভ দিয়ে চাটতে থাকলো মায়ের গলা, বুক, গভীর ক্লিভেজ। উম্মমমম……মায়ের কামঘন শীৎকার সুজয় কে  আরও উত্তেজিত করে তোলে।
মালা: “আহহহ………সুজয়  কি করছো তুমি ? ইসসসস…এতো কেন আদর করছো ? আহহহহহ…..আস্তে আস্তে……ওফফফফফ……আমার নিঃশ্বাস নিতে কষ্ট হচ্ছে গো সোনা। আমার সারা শরীর দাগ দাগ হয়ে যাবে যে সোনা । ইসসসস……আমি আর পারছি না রে সোনা।” মা ছেলে চটি গল্প

মালার শাড়ীর আঁচল নীচে পড়ে যায়। বড় বড় গোলাকার মাইদুটো ব্লাউজের ভেতর থেকে বেরিয়ে আসছে। “আহহহহহহহহ………ইসসসস……কি করছো সোনা ”, বলে হিসহিসিয়ে ওঠে মালা  আর সুজয়ের  মাথাটা নিজের বুকের মাঝে চেপে ধরে।
“উম্মমমমম………মাগো…ভীষণ ইচ্ছে করছে গো……”, বলে সুজয়  মায়ের উপরিভাগ চাটতে থাকে ।
“কি ইচ্ছে করছে সোনা”? এই বলে মালা সুজয়ের চুলের মুঠি খামচে ধরে।

“তোমার মাই খেতে ইচ্ছে করছে গো”, এই বলে সুজয় মায়ের ব্লাউজের ওপর দিয়ে মাই দুটো জিভ দিয়ে চেটে নেয়। মালা ছটপটিয়ে উঠলো। সুজয়  মায়ের নরম মাই দুটো টিপে দুমড়ে, চেটে কামড়ে লাল করে দিলো।
মালার কানের লতি চুষতে চুষতে সুজয়  মায়ের কানে কানে ফিসফিসিয়ে বললাম “মালা , প্লিজ তোমার ওই ব্লাউজ আর ব্রা টা খুলে দাও সোনা ।” মালা  শুধু একটা হাসি দিয়ে নিজের কাপড় টা খুলে ফেললো আর তারপর নিজের ব্লাউজ এবং ব্রা টাও টেনে খুলে ফেললো। মালা  এখন শুধু সায়া পড়ে সুজয়ের সামনে দাঁড়িয়ে আছে। মা ছেলে চটি গল্প

“নাহহহ…আর দাঁড়ানো যাবেনা” এই বলে সুজয়  একটু ঝুকে এক ঝটকায় মা কে পাঁজাকোলা করে তুলে নিলো । “ইসসসসস……ছাড়ো কি করছো …পড়ে যাব তো”, মালা  সুজয়ের  গলা দু’হাতে জড়িয়ে ধরে বললো।
এরপর উর্বশী সাজে সজ্জিত মা কে সুজয় কোলে তুলে বিছানায় বসিয়ে দেয়। পুরো বিছানায় গোলাপের পাপড়ি ছড়ানো আর তার মধ্যে যৌবনবতী মালা।
সুজয় মা কে বিছানায় শুইয়ে দিয়ে মায়ের সায়ার দড়ি টা টেনে খুলে দিয়ে দেখলো মালা  ভেতরে তাঁর  কিনে দেওয়া ট্রান্সপেরেন্ট প্যান্টি টা পড়েছিলো।

প্যান্টির উপর দিয়ে কালো ঘন চুলে ঢাকা গুদের জায়গা টা দেখা যাচ্ছিলো। সুজয়  দেরি না করে প্যান্টি আর সায়া দুটোকেই একসাথে নিচের দিকে নামাতে লাগলো। মালা  ও পাছা টা একটু তুলে ধরলো যাতে সুজয় সেগুলো তাঁর  শরীর থেকে খুলে নিতে পারে। মালা  খুব লজ্জা পেয়ে গেছে ঠিক নতুন বৌয়ের মতো আর এক হাতে নিজের মাই আর অন্য হাতে নিজের গুদ টা ঢাকা দিয়ে দিলো। মা ছেলে চটি গল্প

মালা  কে দেখতে পুরো কামদেবীর মতো লাগছে। পুরো ল্যাংটো শরীর গলায় সোনার চেন আর মঙ্গলসূত্র। ফর্সা শরীর, নরম দুটো মাই, সুগভীর নাভি আর ঘন চুলে ভরা গুদ। সুজয়  চোখের পলক ফেরাতে পারছে না ।
মালা  হটাৎ বলে উঠলো ” বৌ কে ল্যাংটো করে নিজে তো ফুল বাবু হয়ে সেজে আছো”!
সুজয়  হেসে বললো  ” কি করবো বোলো ? বৌ এতো সুন্দরী হলে চোখ তো ফেরানো যায় না।”

এবার সুজয়  আর দেরি না করে নিজের সব পোশাক খুলে ফেলে দেয়।
তারপর সোজা গিয়ে মায়ের শরীরের উপর শুয়ে মা কে চুমু খেতে লাগলো । মালা  আর সুজয়ের  ল্যাংটো শরীর দুজনের স্পর্শে গরম গিয়ে যাচ্ছিলো। মায়ের চোখে, গালে , ঠোঁটে অনেক চুমু খেয়ে সুজয় মুখটা তুলে মায়ের চোখের দিকে তাকালো।
“নাও সোনা বৌয়ের মাই খাও ” এই বলে মালা  তাঁর মাইয়ের বোঁটা সুজয়ের মুখে গুজে দিলো। মা ছেলে চটি গল্প

সুজয় মনের আনন্দে মায়ের বাম মাই টা কচলাতে কচলাতে চুষতে শুরু করলো। মালার খুবই ভাল লাগছে। মালা উত্তেজনাই সুজয়ের মাথা টা নিজের মাইয়ের সাথে চেপে ধরে আছে।
সুজয় তখন জিভ দিয়ে মায়ের বুকের চারপাশটা চাটতে শুরু করলো । অল্প সময়ের মধ্যেই মায়ের মাই দুটোতে আর তার আশপাশের অংশ সুজয়ের লালায় মাখামাখি হয়ে গেল।

মালা  এবার অস্থির হয়ে সুজয়ের মাথাটা নিচের দিকে ঠেলতে শুরু করলো। সুজয় মায়ের ইঙ্গিত বুঝতে পেরে আস্তে আস্তে নিচে নামতে লাগলো ।
মায়ের সুন্দর গোল নাভিতে জিভ ঢুকিয়ে দিয়ে চাটতে লাগলো সুজয়।
মালা কেঁপে উঠে বললো  “সোনা, বৌকে আর কষ্ট দিস না।”
তারপর মালা দুই পা ফাঁক করে বললো , “এসো স্বামী তোমার বৌয়ের সম্পত্তি নিজের চোখে দেখে নাও ।” মা ছেলে চটি গল্প

সুজয় মায়ের ফাঁক করা দুই পায়ের মাঝখানে বসে পরে তাকালো মায়ের গুদের দিকে।
ঘন কালো বালের জঙ্গলে ঢাকা। তার মাঝখান দিয়ে হালকা গোলাপি গুদের পাপড়ি উঁকি মারছে।
মালা:” দেখো সোনা তোমার বৌ তো পুরো ল্যাংটো হয়ে শুয়ে আছে তোমার সামনে।
ও বাবা কি দেখছো অমন করে। পছন্দ হয়েছে বৌয়ের গুদ? এতদিন তো মায়ের গুদ দেখেছো।“

“হ্যাঁ খুউউউব পছন্দ হয়েছে।” সুজয়  মায়ের গুদের উপর হাত বুলিয়ে বললো ।
“তাহলে শুধু তাকিয়ে দেখছো কেন? একটু আদর করে দাও না।” মালা কামুক স্বরে বললো।
সুজয় তখন মালার  দুই পায়ের ফাঁকে মাথা ঢুকিয়ে দিয়ে মায়ের নরম থাইয়ে চুমু খেতে খেতে গুদের দিকে এগোতে থাকে ।
সুজয়ের  মুখটা যতই গুদের দিকে এগিয়ে আসছে মালার  নিঃশ্বাস ততই ঘন হচ্ছে। মা ছেলে চটি গল্প

সুজয়  আস্তে আস্তে মায়ের গুদের বালে হাত বুলিয়ে দিতেই  মালা কেমন যেন শিউরে উঠল।
সুজয় হাত দিয়ে গুদের বালগুলো সরিয়ে গুদের পাপড়িটা চিরে দেখে যে এর মধ্যেই রস বের হয়ে ভেজা ভেজা হয়ে গেছে মায়ের গুদ টা ।
সুজয় আঙুল দিয়ে মায়ের গুদের কোটটা নাড়াতে লাগলো।
মালার সারা শরীর কামের যন্ত্রনায় কেঁপে উঠল।

ওহহ কি গরম মায়ের গুদের ভিতরটা। যেন ইটের ভাঁটা। রসে ভিজে পিচ্ছিল হয়ে আছে।
মালা সুজয়ের হাতটা ধরে জোরে জোরে নিজের গুদের ভিতরে ঢুকাতে লাগলো আর মুখে চাপা স্বরে বললো  ” আহঃ আ আহা স্বামী আমার, সোনা আমার, ওহ কি যে ভাল লাগছে আমার তোমাকে বলে বোঝাতে পারব না।” মালা কেঁপে উঠে বিছানার চাদর খামচে ধরল।
কিছু পরে সুজয়  মায়ের গুদে আঙ্গুলি করা থামিয়ে আঙ্গুলগুলো গুদের ভিতর থেকে বের করে দেখে যে গুদের রসে একদম মাখামাখি হয়ে আছে। মা ছেলে চটি গল্প

সুজয় হুমড়ি খেয়ে একেবারে মায়ের ভেজা গুদে নাক লাগিয়ে শুঁকতে শুরু করলো । গুদের মেয়েলী গন্ধটা সুজয় কে  যেন পাগল করে ফেলেছে।
মালা  তার গুদে আমার গরম নিঃশ্বাস টের পাচ্ছে। প্রায় ২০ দিন  পরে  মা ছেলে চোদাচুদি করতে যাচ্ছে তাই দুজনেই খুব উত্তেজিত।
মালা ” সোনা তোমার বৌয়ের গুদটা আদর করবে না”?
“কেন এতক্ষন ধরে তো আদরই করলাম।” সুজয়  মুচকি হেসে বললো ।

“বোকা স্বামী আমার। বৌয়ের গুদটা ওইটুকু আদরে তৃপ্তি পায় না বুঝলি।” মালা বললো।
সুজয় এবার বিছানা থেকে নেমে হাতে করে কিছুটা কেক নিয়ে এসে মালার মাই দুটোয় আর গুদে লাগিয়ে দিলো। তারপর মায়ের মাইদুটো চুষতে চুষতে সব কেক টা মুখে নিয়ে মায়ের ঠোঁটে চেপে ধরলো। মালাও ছেলের মুখে মুখ লাগিয়ে কেক খেতে খেতে চুমু খেলো। এরপর সুজয় মায়ের দু পা ফাঁক করে নিজের জিভ টা মায়ের গুদে চেপে ধরলো আর তারপর আস্তে আস্তে কেক মাখানো মায়ের গুদ টা চাটতে লাগলো। মা ছেলে চটি গল্প

মালা ও হিসহিসিয়ে উঠে সুজয়ের মাথা টা নিজের গুদে চেপে ধরে। মালার এখন কথা বলার মতো অবস্থা নেই। সে এখন চোখ বন্ধ করে ছেলের আদর খাচ্ছে আর উঃআ আহা করছে।  সুজয় মায়ের গুদের বালগুলো চেটে দিতে লাগলো। সুজয়ের লালা আর মালার রসে গুদটা একদম মাখামাখি হয়ে আছে। মালার মনে হল সে আর গুদের রস ধরে রাখতে পারবে না। কিন্তু এখনই সে জল খসিয়ে মজাটা নষ্ট করতে চাইছে না। তাই কোনমতে নিজেকে সামলে নিয়ে বললো , ” সুজয় বাবা সোনা আমাকে তো অনেক আদর করলে  এবার তোমাকেও একটু আদর করার সুযোগ দাও । এস স্বামী আমার পাশে এসে শুয়ে পড়ো।”

সুজয় এই কথা খুশি হয়ে মায়ের পাশে শুয়ে পড়লো।
মালা কথা বলতে বলতে সুজয়ের কাছাকাছি চলে এসেছে। সে এখন মুগ্ধ চোখে ছেলের শক্ত বাঁড়ার  দিকে তাকিয়ে আছে।
সুজয় “মালা,  তুমি না বললে আমাকে আদর করবে, কই কিছুই তো করছো  না?
মালা : “কি রকম আদর চাও তুমি আমার কাছে বলোতো দেখি? মা ছেলে চটি গল্প

সুজয় :”একজন সেক্সি বৌ যে রকম করে নিজের কামুক স্বামী আদর করা উচিত ঠিক সেরকম করে আদর করো।”
মালা বুঝেও না ভোজের ভ্যান করলো।
মালা : “না না ঠিক করে বুঝিয়ে বোলো আমাকে, কি রকমের আদর চাইছো তুমি ?
সুজয় : ” মালা  আমার বাঁড়া টা  মুখে নিয়ে ইচ্ছামতো চুষে আদর করো।”

“হ্যাঁ এইবার বুঝতে পেরেছি।” এই  বলে মালা  খপ করে ছেলের বাঁড়া টা মুঠো করে ধরলো । সুজয়ের  সারা শরীরে একটা শিহরণ বয়ে গেল। মায়ের হাতের স্পর্শ বাঁড়া তে লাগলে কোনো ছেলেই ঠিক থাকতে পারে না।
মালা আস্তে আস্তে ছেলের শক্ত বাঁড়া টা  হাত দিয়ে উপর নিচ করছে। কিছুক্ষন করার পর মালা বিছানা থেকে নেমে একটু কেক নিয়ে এসে সুজয়ের বাঁড়াটায় লাগিয়ে দিলো। সুজয় শুধু মা কে দেখছে আর উত্তেজনায় থর থর করে কাঁপছে। মা ছেলে চটি গল্প

এরপর মালা মাথা নিচু করে প্রথমে কয়েকটা আলতো চুমু খেল ছেলের বাঁড়াতে। তারপর গোলাপি জিভটা বের করে ছেলের বাঁড়ার  আগায় ছোঁয়ালো। “আহ মা” বলে শিউরে উঠল সুজয়। মালা  তখন জিভটা দিয়ে ধোনের চারপাশে চাটা দিলো। সুজয়ের অবস্থা করুণ। ছটফট করতে করতে বললো “মা প্লিজ বাঁড়া টা  মুখে নাও প্লিজ।” মালা এই কথা শুনে ছেলের বাঁড়াটা মুখে নিয়ে চুষতে শুরু করলো ।

সুজয়  জড়ানো স্বরে বললো “হ্যাঁ মা এইভাবে চোষ। ওহ মা তুমি কত ভাল। আমার সেক্সি যুবতী  বৌ… ও ওহ … কি আরাম দিচ্ছো তোমার স্বামীকে! চোষো সোনা আরো চোষো।”
সুজয় এক অন্য ভুবনে। তার আপন মা ধুম ল্যাংটো হয়ে ওর বাঁড়া মুখে নিয়ে নানা ভাবে চুষছে। আহ এটা কি স্বপ্ন না বাস্তব। ভাবতে ভাবতে সুজয় মায়ের ঘন চুলে হাত বুলালো। মালা  মাথা নিচু করে ছেলের বাঁড়া একমনে চুষছে। মাঝে মাঝে আবার বিচিগুলোতেও জিভ দিয়ে চেটে দিচ্ছে। মা ছেলে চটি গল্প

সুজয়ের  মনে হচ্ছে মা যদি এভাবে আরও কিছু সময় ওর বাঁড়া চুষতে থাকে তাহলে ওর মাল বের হয়ে যাবার প্রবল সম্ভাবনা আছে।
তাই সে কোনমতে বলল “মা অনেক হয়েছে এবার চোষা থামাও। এখন তোমাকে আসল সুখ দেবার পালা।”
মালা এই কথা শুনে ছেলের বাঁড়াটা মুখ থেকে বের করে মিষ্টি হাসি হাসলো এবং আস্তে করে বিছানায় শুয়ে পড়লো।

সুজয় এরই মধ্যে উঠে বসেছে। এক নজর সে নিজের বাঁড়ার  দিকে তাকাল। মায়ের লালায় সেটা একদম ভিজে আছে। মালা আগের মত ভারী দুই পা মেলে দিয়ে কামুক স্বরে বললো “, এসো আমার স্বামী … তোমার বৌ কে চোদো এবার।”
সুজয় মায়ের মুখে এই কথা শুনে আর স্থির থাকতে পারলো না। চোখের নিমিষে সে মায়ের নগ্ন শরীরের উপর উঠে পড়লো । তারপর দুই পায়ের মাঝখানে শুয়ে নিজের  শক্ত বাঁড়া টা মায়ের গুদের সাথে ঘষতে লাগলো। মা ছেলে চটি গল্প

মালার  শরীরের যেন বিদ্যুতের চমক লাগলো। তাঁর  ঔরসজাত ছেলে যে এখন তাঁর স্বামী , সে এখন তারই গুদে বাঁড়া  ঢুকাবে এটা ভাবতেই প্রচণ্ড রোমাঞ্চ হচ্ছে মালার। সুজয়  মায়ের ভেজা গুদের সাথে নিজের বাঁড়ার মুখটা ঘসার কারনে পচ পচ জাতীয় শব্দ হচ্ছে। সে ইচ্ছে করেই এখনো গুদে ধন ঢুকাচ্ছে না যাতে করে মাকে আরও গরম করে তোলা যায়। মালার  এরকম অবস্থাটা একদম অসহ্য হয়ে উঠলো । সে আর না পেরে জোরেই বলে ফেললো , “সুজয় … আর কষ্ট দিও না … আমার গুদে বাঁড়া ঢুকিয়ে চোদো আমায়।”

সুজয় এবার তাঁর  জন্মদাত্রী মায়ের গুদে ওর খাড়া বাঁড়াটা আস্তে আস্তে ঢুকিয়ে দিলো।
সুজয়ের লম্বা বাঁড়া টা মালার গুদ টা ভরিয়ে দিলো। মালা মনে মনে ভাবলো ছেলের বাঁড়া টা একদম ওঁর গুদের জন্য সঠিক মাপের।
সুজয় ছোট ছোট করে মায়ের গুদে ঠাপ দিতে শুরু করলো । আস্তে আস্তে ঠাপের গতি বাড়তে লাগলো। মালার  নরম মাই গুলো ঠাপের তালে তালে দুলছে। সুজয়  দুই হাত দিয়ে মায়ের মাই গুলো কচলাতে লাগলো। মা ছেলে চটি গল্প

সুজয় : ” উ: আ আহা  আমার সেক্সি মালা… তোমার গুদ টা অপরূপ। ১৫ দিন আমি অনেক কষ্ট পেয়েছি। তুমি আমায় চুদতে দাও নি। আজ মন ভোরে তোমার সেক্সি শরীর টা ভোগ করবো।”
মালা ছেলের ঠাপ খেতে খেতে ওর নগ্ন পাছাতে হাত বুলাচ্ছে। স্নায়ু কেমন যেন অবশ হয়ে আছে। নিষিদ্ধ কিছু করার মধ্যে মনে হয় অন্যরকম একটা মজা আছে।

মালা ” হ্যাঁ সুজয়… আমি খুব বোকা তাই তোমার ভালোবাসা পরীক্ষা করতে চেয়েছিলাম। সত্যি তোমার মতো এরকম ভালোবাসা আমায় কেউ দেবে না। চোদো সোনা … আজ মনে ভোরে তোমার মা বউ কে চোদো। আঃহা… কি আরাম… ও… আহা…. ।”
মালার গুদের বাল আর সুজয়ের বাঁড়ার চারপাশের বালগুলো এখন একে অন্যের সাথে ঘসা খাচ্ছে।
মালা : “সোনা আমার, আরো জোরে চোদ তোর মাকে। তোমার বৌ কে … উফফ কিযে ভাল লাগছে তোমায় বলে বোঝাতে পারব না।” মা ছেলে চটি গল্প

সুজয়  ঠাপাতে ঠাপাতে বললো ” মালা…তোমায় বিয়ে করে ফুলসজ্জা করে চুদতে পেরে আমি গর্বিত ।”
মালা : “যাই হোক এখন তো আমারা এক হয়ে গেছি। আর কোন চিন্তা নেই। আহহ সোনা আমার গুদে কেমন যেন করছে। থাম থাম আহহহ আউ!! ”
সুজয় : ” কি হল মা এর মধ্যেই কি জল খসিয়ে দিলে নাকি?
মালা: “নারে সোনা, অনেক কষ্টে আটকে রেখেছি।”

প্রায় ১৫ -টো টা ঠাপ মেরে সুজয় মালা কে বললো “উঠে বসো মালা , তোমাকে এখন একটু অন্যভাবে চুদবো। ”
মালা: “কিভাবে চুদবে?”
সুজয় মায়ের গুদ থেকে নিজের বাঁড়া টা মায়ের গুদ থেকে বার করে চিত হয়ে শুয়ে পড়লো।
তারপর মায়ের দিকে তাকিয়ে বললো ” এবার আমার বৌ আমায় চুদবে আমার উপর বসে।” মা ছেলে চটি গল্প

মালা লজ্জা পেয়ে গেলো। এরপর মালা ছেলের কোমরের দু দিকে পা ছড়িয়ে বসে ছেলের শক্ত বাঁড়া টা  হাতে নিয়ে নিজের গুদের ভিতরে ঢুকিয়ে দিল। তারপর ছেলের বাঁড়ার  উপর বসে আস্তে আস্তে উপর নিচ করতে লাগলো। দুই হাত দিয়ে পাশে ব্যালান্স রেখেছে যাতে করে ছেলের উপর পুরো শরীরের ভার না দিতে হয়। সুজয়  মায়ের কান্ড দেখে হকচকিয়ে গেলেও একটু পরেই নিজেকে সামলে নিয়ে নিচ থেকে মায়ের গুদের ভিতর তলঠাপ দেয়া শুরু করল। মালার দুধগুলো জোরে জোরে দুলছে।

সুজয়  মুগ্ধ চোখে মাকে দেখছে। খোলা এলোমেলো চুল, ঘামের ফোঁটাগুলো দুধের খাঁজ বেয়ে নেমে নাভির কাছে এসে মিশে যাচ্ছে। নিচে তাকিয়ে দেখলো মায়ের গুদের বাল আর ওর বাঁড়ার বালগুলো ঠাপের সাথে সাথে ঘষাঘষি খাচ্ছে। থপ থপ শব্দ বের হচ্ছে ওইখান থেকে।
মালা শীৎকার দিতে দিতে বলছে ” ওওওঃ মাগো… কি আরাম … চোদো সুজয় তোমার বৌ কে জোরে জোরে চোদো… জোরে ঠাপ মারো তোমার মায়ের গুদে …. ওঃ.. মা….. কি আরাম দিচ্ছে আমার নতুন স্বামী…. দেখে যা সোমা… তোর হবু স্বামী তাঁর মা কে আগে বিয়ে করে তাঁর গুদ মারছে।” মা ছেলে চটি গল্প

মালা  ছেলেকে আরও গরম করার জন্য ঠাপ খেতে খেতে দুই হাত দিয়ে নিজের মাই দুটো চটকাতে লাগলো। ফলে সুজয়ের নজরে পড়লো  মায়ের নরম মাইদুটো । নিমিষেই সুজন উঠে বসে মায়ের মাইদুটো জোরে জোরে চটকাতে শুরু করলো আর সঙ্গে মাইয়ের শক্ত হয়ে যাওয়া বোঁটা গুলো চুষতে লাগলো। ওদিকে সুজয়ের বাঁড়া ঠিকই মায়ের গুদে নিজের কাজ করে যাচ্ছে। সুজয় পালা করে মায়ের দুই মাই চাটতে লাগলো।

মালা ছেলের উত্তেজনা দেখে জোরে জোরে বললো “খাও সুজয় তোমায় বৌয়ের মাইদুটো.. কামড়ে ছিঁড়ে ফেলো… ওহঃ… মন ভোরে খাও …. ওওওহহও ..চোদো আরো চোদো।”
সুজয় এবার মায়ের মাই টতে চাটতে মাকে জড়িয়ে ধরে শুয়ে পড়লো । এখন ও মায়ের উপরে উঠে মায়ের গায়ের সাথে মিশে গিয়ে জোরে জোরে ঠাপানো শুরু করলো। মা ছেলে চটি গল্প

প্রায় ১৫-টো টা ঠাপ খাওয়ার পরে মালার গুদের জল খসতে শুরু করলো। সুজয় ও  টের পেল মায়ের গুদের রসে ওর বাঁড়া টা  ভিজে যাচ্ছে। ওর নিজেরও মাল বের হবার প্রায় সময় হয়ে এসেছে।
সুজয় :” ও  ওহ …মালা… তোমার গুদে ঢালছি আমার রস। গুদ টা পেতে ধরো।”

মালা তখন নিজের পা দুটো আরো ছড়িয়ে গুদ টা পেতে ধরে বললো ” দাও … স্বামী… তোমার বাঁড়ার সব রস তোমার বৌয়ের গুদে ঢালো… আহা,,,, সুজয়…. তুমি আমায় অনেক আনন্দ দিচ্ছো। আমি মাতৃত্তের পূর্ণ স্বাদ পেতে চাই।”
মালা তাই আর দেরি না করে আরো কয়েকটা লম্বা লোম ঠাপ মেরে মায়ের গুদের ভিতরে নিজের গরম মাল ঢেলে দিলো । মালা অনুভব করল ছেলের তাজা বীর্য প্রবলবেগে তার গুদের  গভীর থেকে গভীরে প্রবেশ করছে। মা ছেলে চটি গল্প

অদ্ভুত এক ভালোলাগায় তাঁর মনটা ভরে গেল। ছেলের সাথে চোদাচুদি করে এতোটা তৃপ্তি পাওয়া যাবে এটা কখনো কল্পনাও করেনি মালা। মালার  গুদে থেকে অঝোর ধারায় রস বেরিয়ে যাচ্ছে। আহ এতদিনে যেন তাঁর প্রকৃত রাগমোচন হল।
সুজয়ের বাঁড়া টা তখন মালার গুদের ভেতরে আছে আর সুজয় মায়ের শরীরে উপর শুয়ে আছে। দুজনেই ঘেমে গেছে আর উত্তেজনায় দুজন দুজন কে জড়িয়ে ধরে আছে। মালা পরম স্নেহে ছেলের পিঠে আর পাছায় হাত বোলাতে লাগলো।

সুজয় : ” মা আমরা এভাবেই চিরজীবন থাকবো …। দেহের সাথে দেহ মিলিয়ে …আমার এটা ভরা থাকবে তোমার ভেতরে …।
মালা: ” আমরা এভাবেই চিরজীবন থাকবো চোখে চোখ রেখে …ভালবাসায় মমতায় …। মায়ের  আদর কি জিনিস তোমাকে দেখাবো সুজয়।”
সুজয়: ” আমি দেখবো মা …আমি তোমাকে দেখবো …আমি আমার মালা কে চিরদিন এইভাবে ভালোবেসে যাবো।” মা ছেলে চটি গল্প

এই বলে সুজয় মালার ঠোঁটের মধ্যে নিজের জিভ ঢুকিয়ে দিলো আর মালা ও সুজয় পরস্পরের ঠোঁট জিভ চুষতে লাগলো। কিছুক্ষন পরে দুজন বিছানায় পাশাপাশি শুয়ে চোদনের আনন্দে পরমসুখে ঘুমিয়ে পড়লো।

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল 4.3 / 5. মোট ভোটঃ 70

কেও এখনো ভোট দেয় নি

3 thoughts on “মা ছেলে চটি গল্প – মায়ের যৌবন ভোগ পর্ব -9 by Premlove007”

  1. গল্প খুব সুন্দর লাগছে এর পরের পাট টা তাড়ি দিন

    Reply

Leave a Comment