মা ছেলে বাংলা চটি – আমার মা, আমার স্ত্রী -2 by Premlove007

মা ছেলে বাংলা চটি. পরের দিনটি ছিল একটা খুব ভালো দিন। আমরা অনেকগুলি বিষয়ে কথা বলি। আমি যখন ছোট ছিলাম সে সম্পর্কে মা আমাকে প্রচুর মজার বিষয় বলেছিল, এর মধ্যে কিছুটা সে আমাকে এর আগে অনেকবার বলেছিল তবে আমার আবার শুনতে ভালোই লাগছিলো। মা তাঁর কলেজের দিনগুলি সম্পর্কে, তাঁর গার্লফ্রেন্ড এবং আরও অনেক কিছুর বিষয়ে প্রথম বার আমাকে বললো । আমরা বন্ধুদের মত কথা বলছিলাম। আমি এখন স্বস্তি পাচ্ছিলাম এই ভেবে যে কমপক্ষে আমি মা কে তাঁর দুঃখের অবস্থা থেকে বার করতে সক্ষম হয়েছি, তবে এখন আমি মা কে আরো কাছে পাবার জন্য চেষ্টা করছি !

আমার মা, আমার স্ত্রী – 1 by Premlove007

পুরো সপ্তাহটি দুর্দান্ত ছিল এবং আমি মায়ের কাছে যাওয়ার কোনও সুযোগ কখনই হাতছাড়া করিনি। প্রতিদিন অফিসে যাওয়ার আগে এবং অফিস থেকে আসার পরে আমি মায়ের গালে চুমু দিতাম। আমি বুঝতে পারছিলাম যে মা ও এটা খুব ভালোভাবেই অনুভব করছিলো কারণ আমি লক্ষ্য করেছি যে মা কিছু হালকা মেকআপ করে সন্ধ্যায় আমাকে স্বাগত জানাতে প্রস্তুত থাকতো ঠিক যেন কোনও স্ত্রী তাঁর স্বামীকে স্বাগত জানবার জন্য অপেক্ষা করে।

মা ছেলে বাংলা চটি

আমার মনে আছে সেই সপ্তাহের শুক্রবারে আমার মা রান্নাঘরে আমাদের রাতের খাবার বানাচ্ছিলো । পরের দিন সকালে আমাদের বোটিং করতে যাওয়ার কথা ছিল, তাই আমরা সিদ্ধান্ত নিয়েছিলাম যে সেই রাতে বাইরে যাব না। আমি খুব অস্থির ছিলাম। আমার মায়ের সাথে প্রেম করার চিন্তাগুলি আমাকে সপ্তাহজুড়ে পাগল করে তুলেছিল। আমি রান্নাঘরে গিয়ে আমার মায়ের পিছনে দাঁড়ালাম এবং আস্তে আস্তে তাঁর পেটের চারপাশে আমার হাত রাখলাম এবং যতটা সম্ভব তাকে স্বাভাবিকভাবে জিজ্ঞাসা করলাম “”তুমি কি করছো মা? আমার খুব ক্ষিদে পেয়েছে।”

“রান্না প্রায় শেষ হয়ে এসেছে । এখন তোর জন্য একটি মিষ্টি খাবার বানাচ্ছি এবং এটি প্রায় শেষ হয়ে গেছে কেবল এক মিনিটের জন্য অপেক্ষা কর আমি টেবিলে সমস্ত কিছু সাজিয়ে তোকে ডাকবো।”
“মা তুমি এত মিষ্টি যখন তখন মিষ্টি বানাবার কি দরকার ?”
“তুই কি বলছিস বলতো ? মা অবাক হয়ে আমায় জিজ্ঞেস করলো। মা ছেলে বাংলা চটি

আমি গ্যাসের ওভেন টা বন্ধ করে দিয়ে মা কে ঘুরিয়ে আমার দিকে টানলাম এবং মাইগুলো আমার বুকে লেপ্টে গেলো আর আমি মায়ের চিবুকটি ধরে উপরে তুলে আস্তে আস্তে আমার ঠোঁট মায়ের ঠোঁটের উপরে রাখলাম এবং তাঁকে আলতো করে চুমু খেলাম।
“মোহন তুই কি করছিস ?” মা এই কথা বললেও আমার কাছ থেকে সরে যাওয়ার চেষ্টা করেনি। আমি জানতাম এটি ছিল গ্রহণযোগ্যতার লক্ষণ। আমি এর আগে কোনও মেয়ে / মহিলার সাথে কখনও প্রেম করিনি। তবে আমি বুঝতে পারছি যে মা আত্মসমর্পণের জন্য প্রস্তুত!

“আমি তোমাকে খুব ভালবাসি মা।”
এবার আমি মা কে আঁকড়ে ধরে তাকে আরও কাছে টানলাম এবং চোখ বন্ধ করে মায়ের গালের উপর দিয়ে গাল ঘষতে লাগলাম। আমি আমার কানে মায়ের উষ্ণ নিঃশ্বাস অনুভব করছি।
“ওহ মোহন এটা করিস না, এটা অনৈতিক আমরা মা এবং ছেলে,” মা এটা বললেও সে এটা উপভোগ করেছে বলে মনে হলো। মা ছেলে বাংলা চটি

“আমি তোমাকে ভালবাসি মা এবং এটা যদি অনৈতিক হয় তাতেও আমি তোমায় ভালবাসা থেকে দূরে থাকতে পারবো না ।”
“মোহন দয়া করে আমায় ছেড়ে দে । আমি তোর মা, আমাদের সম্পর্কে এসব করা পাপ।,” মা হালকা বাধা দিচ্ছিলো।
“মা তোমায় আমি ভালোবাসি আর ভালোবাসার মধ্যে কোনো পাপ হয় না” আমি বললাম।

আমি কিন্তু মা কে ছাড়লাম না। আমি আস্তে আস্তে মায়ের পিঠে এবং কোমরের উপরে আমার হাত দিয়ে তাকে আরো কাছে টানলাম এবং কিছুক্ষণ পরে আমি অনুভব করলাম যে মা আর কোনো বাধা দিচ্ছে না। মা এতদিন সেক্স থেকে দূরে ছিল কিন্তু আজ মনে হচ্ছে মা অনেক কিছু এখন অনুভব করছিলো। ওহ মোহন তুই আমাকে এমনভাবে জড়িয়ে ধরেছিস যে আমার খুব ভাল লাগছে।”
আমরা একে অপর কে জড়িয়ে ধরে রেখেছি আর আমার বাঁড়া টা লোহার মতো শক্ত হচ্ছিল। মা ছেলে বাংলা চটি

“ওহ মা তুমি এত সুন্দর।”
আমি আবার মায়ের ঠোঁটে চুমু খেলাম। মা আমার দিকে তাকিয়ে একটু হেসে বললো “এই রকম ভাবে নয় এই ভাবে ” এই বলে মা নিজের ঠোঁট আমার ঠোঁটের উপর রাখল এবং আস্তে আস্তে নিজের জিভটি আমার মুখের ভিতরে ঢুকিয়ে দিল। আমার শরীরে হঠাৎ একটা শক লাগলো কারণ আমার এর আগে এমন কোনো অভিজ্ঞতা হয়নি। মায়ের জিভ এখন আমার জিভের সাথে খেলছিল।

আমরা যখন পরস্পরের জিভ চুষছিলাম তখন মায়ের নরম মাই দুটো আমার বুকের সাথে আরো লেপ্টে যাচ্ছিলো। আমি জানি না কতক্ষণ আমরা এইভাবে ছিলাম।
কিছুক্ষন পড়ে মা আমার থেকে সরে গিয়ে একটা মুচকি হেসে বললো “আমাদের রাতের খাবার টা খেয়ে নেয়া উচিত এবং পরে না হয় তুই তোর মিষ্টি ডিশ টা খেয়ে নিস্।” মা ছেলে বাংলা চটি

“মা আমাকে প্রথমে মিষ্টি ডিশ টা দাও।”
“তাড়াহুড়ো করিস না মোহন আমাদের কাছে অনেক সময় আছে।”
“কিন্তু আমি অপেক্ষা করতে পারছি না।”

আমি মা কে আমার কোলে তুলে নিয়ে মায়ের বেডরুম এ নিয়ে গেলাম এবং আমার পা দিয়ে দরজাটি বন্ধ করে মা কে বিছানায় শুইয়ে দিলাম। তারপর আমি মায়ের উপরে শুয়ে পড়লাম। আমি মায়ের চুল গুলো মুখ থেকে সরিয়ে দিয়ে দেখলাম যে মায়ের চোখ বন্ধ করে আছে। আমি মায়ের শাড়িটি কাঁধ থেকে টেনে নামিয়ে দিলাম। আমার মা চোখের উপর হাত রেখেছে। মা ও এটা চাইছিলো তবে একই সাথে আমার মুখোমুখি হতে লজ্জা পাচ্ছিলো। আমি মায়ের শাড়িটি খুলে দিলাম। এখন মা কেবল তাঁর ব্লাউজ এবং সায়া তে ছিল এবং তখনও নিজের চোখ হাত দিয়ে চেপে ধরেছিল। মা ছেলে বাংলা চটি

“মা আমার দিকে তাকাও” আমি তাঁর চোখ থেকে হাত সরিয়ে দেওয়ার চেষ্টা করে বললাম।
মা আমাকে তাঁর হাত সরাতে দিলো না আর আমার দিকে তাকালো ও না। আমি আমার টি-শার্ট খুলে ফেললাম এবং আমি এখন কেবল হাফ প্যান্ট পরে ছিলাম। আমি আস্তে আস্তে মায়ের নাভি টা চুমু খেলাম। মা একটু কেঁপে উঠল আর বিছানার চাদর টা দু হাতে মুঠো করে ধরলো। আমি মায়ের সারা পেটে চুমু খেতে শুরু করলাম এবং আস্তে আস্তে মাইয়ের দিকে এগিয়ে গেলাম।

আমি মায়ের মাইয়ের মাঝখানে আমার মুখ টা রাখলাম এবং আমার মুখ দিয়ে মায়ের গলায় ও গালে ঘষতে লাগলাম। মায়ের লজ্জা টা আস্তে আস্তে চলে গিয়ে কাম আর লালসায় মা তাঁর হাত দুটো তাঁর চোখ থেকে সরিয়ে নিলো আর আমার মাথাটি চেপে ধরল নিজের বুকের মধ্যে।
“উম্মমহ মোহন খুব ভাল লাগছে।”

আমি আর মা এখন পাশাপাশি মুখোমুখি শুয়ে ছিলাম। মা কিছু টা উপরের দিকে উঠে নিজের মাই টা আমার মুখের সামনে আনলো। তারপরে নিজের ব্লাউজের নিচের দুটো বোতাম খুলে দিলো এবং ব্লাউজের নীচে থেকে একটি মাই বের করল।
“মোহন এগুলো চোষ।” মা ছেলে বাংলা চটি

আমি অবাক চোখে মায়ের মাই টা দেখছিলাম। তাঁর মাই টা বেশ বড় ছিল এবং মাইয়ের বোঁটা টা গোলাপি রঙের ছিল। আমি আগে কখনো কোনো মেয়ের নগ্ন মাই দেখিনি তাই আমার শ্বাস প্রশ্বাস বেড়ে গিয়েছিলো। আমি ভারী শ্বাস নিচ্ছিলাম। মা আমার মাথা টা নিজের দিকে টেনে নিজের মাইটা আমার মুখের মধ্যে ঢুকিয়ে দিলো ঠিক যেমন ভাবে কোনও মা তাঁর বাচ্চাকে দুধ খাওয়ায় ।
” মোহন এটা তোর জন্য .. তুই নিজের মতো চুষে খা, তুই যখন বাচ্চা ছিলিস তখন এইভাবেই আমার মাই থেকে দুধ খেতিস।”

আমি মায়ের মাই টা চুষতে শুরু করলাম, আমার জিভ দিয়ে মায়ের মায়ের বোঁটা টাও চুষছিলাম। মা আমাকে আরও কাছে টানলো এবং তাঁর পা আমার পায়ে রাখলো । মা এক হাত দিয়ে আমার চুল ধরেছিল, অন্য হাতটি দিয়ে আমার পিঠে হাত বোলাচ্ছিলো। আমার বাঁড়া টা আগের চেয়ে শক্ত হয়ে গেলো ।
“ওহহহ সোনা খুব সুন্দর লাগছে।” “উম্মমম এই মাই টা তোর মুখে পুরো না ” এই বলে মা নিয়ে মাই টা আমার মুখে ঠেলে দিলো।
আমার মুখ এখন মায়ের নরম মাই তে ভরা ছিল। আমি আমার জিভ দিয়ে তাঁর মাই আর বোঁটা পাগলের মতো চুষছিলাম। মা ছেলে বাংলা চটি

“ওহহহ সোনা এখন অন্য মাই টাকেও চোষ।” কিছুক্ষণ পর মা বললো।
“আমাকে প্রথমে অসম্পূর্ণ কাজটি শেষ করতে দাও।” এই বলে আমি মায়ের ব্লাউজটি পুরোপুরি খুলে ফেললাম।
আমি যখন ব্লাউজ টা শরীর থেকে সরাচ্ছিলাম তখন মা ও আমায় সাহায্য করলো। প্রথমবারের মতো আমি মায়ের সুন্দর বড়ো মাই দুটো একসাথে দেখলাম। মাই দুটো বাকি শরীরের অন্যান্য অংশের চেয়ে অনেক ফর্সা ছিল।

“মোহন এখন অন্য মাই টাকে চোষ, আমি আর অপেক্ষা করতে পারছি না।”
আমার মা এরকম কথা বলে আমাকে পাগল করে তুলেছিল। আমি তখন মায়ের শরীরের উপর উঠে মায়ের দুটো মাই দু হাতে করে চটকাতে চটকাতে চুষতে লাগলাম। মায়ের ঘামের সাথে মিশ্রিত হালকা সেন্টার গন্ধ আমাকে পাগল করে দিয়েছে। মা ছেলে বাংলা চটি

“ওহ এত সুন্দর আহহহ চুষতে থাক।” “ওহহ মোহন তুই আরো কাছে যায় সোনা আরো চোষ ভালো করে।””ওহহহ মোহন।” মা সুখে পাগল হয়ে গিয়েছিলো।
মা বিছানায় চিৎ হয়ে শুয়েছিল আর আমি মায়ের উপর শুয়ে মাই চুষছিলাম। কিছুক্ষন পরে মা আমার মাথা টা ধরে নিজের মুখের দিকে টানতে শুরু করলো। আমি মাই চোষা বন্ধ করে মায়ের মুখের দিকে তাকিয়ে বোঝার চেষ্টা করছিলাম যে মা কি অন্য কিছু করার জন্য ইশারা করছে। তবে আমি এটি বুঝতে পারি না এবং আবার মাই চুষতে থাকি।

“উম্মমহ মোহন, আমার কাছে যায় আর আমায় একজন পুরুষের মতো ভালোবাসা দে।”
মায়ের কথা শুনে আমি মাথা উঁচু করলাম আর প্রথমবারের জন্য আমি মা কে কোমরের উপর অবধি সম্পূর্ণ উলঙ্গ দেখলাম। মায়ের মুখে আর কোনো লজ্জা ছিল না এবং আমি মায়ের মুখে শুধু যৌন কামনা দেখতে পেলাম। মা এখন তাঁর চুলগুলো ঠিক করছিলো আর মায়ের বগলের দু একটা ছোট চুল দেখতে পেলাম। বুঝলাম যে মা বেশ কিছুদিন বগল শেভ করে নি। মা ছেলে বাংলা চটি

আমি মায়ের ঠোঁটের দিকে এগিয়ে গেলাম এবং তাকে চুম্বন করতে শুরু করলাম, মা ও সমান জোরালো ভাবে আমার ঠোঁটে চুম্বন করছিলো। মায়ের উপর শুয়ে আমি তাঁর সায়ার দড়িটা খুলে দিয়ে কোমর থেকে নীচে নামিয়ে দিলাম এবং মা তাড়াতাড়ি সেটা তাঁর শরীর থেকে সরিয়ে ফেলল। মা এখনশুধু প্যান্টি পরা অবস্থায় ছিল। আমি আমার হাফ প্যান্টের ভেতরে থাকা শক্ত বাঁড়া টা মায়ের প্যান্টির উপর দিয়ে ঘষতে থাকলাম। মা ও নিজের পাছা টা আগে করে আমার সাথে চেপে ধরছিলো।

“উম্মমহ মোহন।” মা একটা জোরে শ্বাস নিয়ে বললো।
আমি এবার হাফ প্যান্ট টা খুলে দিয়ে সম্পূর্ণ উলঙ্গ হলাম। মা আমার বাঁড়ার দিকে তাকালো । নিজের ছেলের বাঁড়া দেখে মায়ের চোখ আরও বড়ো বড়ো হয়ে গেল।
“ও মাই গড. মোহন তোর টা এতো বড়ো, আমি আর অপেক্ষা করতে পারছি না, তোর মায়ের এখন তোকে দরকার।””উম্মমহ মোহন আমার দেহের ভিতরে আয়।” মা ছেলে বাংলা চটি

“ওহ মোহন আমাকে তোর মতো উলঙ্গ করে দে ,” মা এখন নির্লজ্জের মতো কতগুলো বলছিলো।
“এটা খুলে নে, আমি এখন ভিজে আছি।” এই বলে মা তাঁর প্যান্টির দিকে আঙুল তুলে ইশারা করলো।
মা তাঁর কোমর টা উপরে তুলেছিল যাতে আমি সহজেই তাঁর প্যান্টি টা সরিয়ে ফেলতে পারি। আমি যখন মায়ের প্যান্টিটি নীচে নামালাম তখন মা সেটা নীচে টেনে নিয়ে নিজের পা থেকে সরিয়ে দিলো।

এখন মা আমার সামনে নিজের ছেলের সামনে পুরো উলঙ্গ হয়ে শুয়ে ছিল! আমি প্রথমবার কোনও নগ্ন মহিলাকে দেখছিলাম এবং সেও আমার নিজের মা। মায়ের উলঙ্গ দেহটি দেখে আমি খুব আনন্দিত ও উত্তেজিত হলাম। আমার কল্পনা থেকেও মায়ের শরীর অনেক বেশি সেক্সি ছিল। মায়ের সুন্দর ঘন চুল ছিল যা সরাসরি মায়ের পাছা পর্যন্ত পৌঁছেছিল। মায়ের পটলচেরা চোখ যেন আমায় আমন্ত্রণ জানাচ্ছিলো। মায়ের নরম আর বড়ো মাইগুলো এখনো অটুট ছিল আর মায়ের গোলাপি বোঁটা গুলো উত্তেজনায় শক্ত হয়ে গিয়েছিলো। মা ছেলে বাংলা চটি

মায়ের প্রতিটি নিঃশ্বাসের সাথে সাথে মাই গুলো উপরে এবং নীচে দুলছিলো। মায়ের পেটে খুব একটা চর্বি ছিল না আর নাভি টা খুব গভীর ছিলো। মায়ের কোমর সরু আর পাছা টা উল্টানো কলসির মতো ছিলো। আমি মন্ত্রমুগ্ধ হয়ে গেছি এবং মায়ের শরীর থেকে চোখ সরিয়ে নিতে পারছি না। আমার বাঁড়া টা আরও শক্ত হয়ে উঠছিল এবং আমি ব্যথা অনুভব করতে পারছি। মায়ের পা দুটো একে অপরের কাছাকাছি ছিল এবং আমি কেবল মায়ের দু পায়ের মাঝখানে ঘন চুলে ভরা ত্রিভুজ দেখতে পেলাম। মা এখন খুব উত্তেজিত ছিল এবং চোখ বন্ধ করে আছে।

“উম্মমহ মোহন.. ওহ মোহন প্লিজ আমার ভিতরে আয় সোনা, এই হচ্ছে সেই জায়গা যেখান থেকে ২৩ বছর আগে তুই পৃথিবীতে এসেছিলিস।”
মা চিৎ হয়ে শুয়ে থাকা অবস্থায় পাদুটো উপরের দিকে ভাঁজ করে আস্তে আস্তে সেগুলো ছড়িয়ে আলাদা করে নিল যেন আমার জন্য স্বর্গের দ্বার ঘুলে দিলো! আমি মায়ের গুদের ঠোঁট দেখতে পাচ্ছিলাম না কারণ সবকিছু ঘন কোঁকড়ানো কালো চুল দিয়ে ঢাকা ছিল। মা কে যেন স্বর্গের অপ্সরার মতো দেখতে লাগছে! মা ছেলে বাংলা চটি

ওহহ মোহন। মোহন আমি অপেক্ষা করতে পারছি না,” মা কামনার আবেগে কথা গুলো বললো।
আমি মায়ের দিকে ঝুঁকে পড়লাম। মা আমাকে তার দিকে টেনে নিজের শরীরের সাথে চেপে ধরলো। মা এক হাত দিয়ে আমার চুলে হাত বোলালো আর আমার কানটি নিজের মুখের কাছে নিয়ে এসে অন্য হাতটি দিয়ে আমাকে নিজের শরীরের সাথে চেপে ধরলো। এখন আমি শুনতে পেলাম মায়ের ভারী শ্বাস প্রশ্বাস। আমার বুক মায়ের সুন্দর নরম মাইগুলোর সাথে লেপ্টে ছিলো আর মায়ের কোমলতা আমি অনুভব করছি।

মা কিছুটা ঘেমে গিয়েছিলো এবং মায়ের শরীরের মাদকময় গন্ধ আমাকে পাগল করে দিচ্ছে। আমি আমার গাল, আমার চিবুক এবং ঠোঁট মায়ের মুখের উপর ঘষছিলাম।
ঠিক তখনই মা আবার আমাকে তাঁর দিকে টানলো এবং আমার কানে ফিসফিস করে বললো “ওহহ মোহন। আর সময় নষ্ট করিস না। এখন আমার ভিতরে ঢোকা।” মা ছেলে বাংলা চটি

“ওহহ মা এত ভাল লাগছে।”
“ভিতরে ঢোকা আমি প্রতিশ্রুতি দিচ্ছি যে সেটা তোর আরও ভাল লাগবে ।”
মা হাত বাড়িয়ে ল্যাম্প টা বন্ধ করে দিলো। ঘরে তখন অনেক আলো ছিলো কারণ জানলার কাঁচ দিয়ে বাইরে থেকে আলো এসে জ্বলজ্বল করছিল। আমি আমার বাঁড়া টা এমন ভাবে রেখেছিলাম যেন সেখানেই মায়ের গুদটি আছে।

আমি কিছুই দেখতে পাচ্ছি না কারণ মা ইতিমধ্যে আমার মাথাটি নিজের দিকে টানছিল। আমি ২৩ বছর আগে যে জায়গা থেকে এসেছি সেখানে প্রবেশের চিন্তার সাথে সাথে আমি উত্তেজিত হলাম। আমার মা আমাকে তাঁর শরীরে ঢোকানোর জন্য আমার নীচে শুয়ে ছিলেন। আমাদের সম্পর্কের সব বাধা আজ ভাঙতে চলেছে এই সমস্ত চিন্তা আমাকে পাগল করে তুলেছিল। মা ছেলে বাংলা চটি

আমি আমার বাঁড়া টা মায়ের গুদে ঢোকানোর জন্য এগিয়ে দিলাম তবে ঢোকাতে পারছিলাম না। আমি এর আগে কখনও কোনও মহিলার সাথে এরকম কিছু করিনি তাই খুব উত্তেজিত ছিলাম আর তাই জন্য ঠিক করে ঢোকাতে পারছিলাম না বারবার সেটা ফস্কে মায়ের থাই এ ধাক্কা মারছিলো।
“ওহহ মোহন তুই কি করছিস? আমি আর অপেক্ষা করতে পারছি না।”

আমার মা আমার সাথে এমন কথা বলছিলেন যা আমাকে আরো পাগল করছে। এরপর মা এক হাত দিয়ে আমার লোহার মতো শক্ত বাঁড়া টা ধরলো এবং অন্য হাতের আঙ্গুল দিয়ে নিজের গুদ টা একটু চিরে ধরে আমার বাঁড়া টা সেখানে রেখে দিয়ে আমার কানে খুব নরম কণ্ঠে ফিসফিস করে বললো “এবার ধীরে ধীরে ধাক্কা দিয়ে ভেতরে ঢোকা।”
আমি আস্তে আস্তে আমার কোমর টা নিচে নামিয়ে বাঁড়া টা মায়ের গুদের মধ্যে ঢোকাতে লাগলাম। মা ছেলে বাংলা চটি

“ওহ আস্তে আস্তে ব্যাথা হচ্ছে।” মা চিৎকার করে উঠলো।
আমি আমার বাঁড়া টা টেনে বের করে আবার আস্তে আস্তে একটু চাপ দিয়ে গুদে ঢোকাই।
“ওহ আস্তে আস্তে।”

আমি আবার বাঁড়া টা পিছনে এনে এবার এক ধাক্কায় পুরো টা মায়ের গুদে ঢুকিয়ে দিলাম আর সেই মুহুর্ত টা আমার জন্য স্বর্গীয় অনুভূতি ছিল। আমাদের সম্পর্কের বাধা ভেঙে একটি নতুন সম্পর্ক শুরু হলো । এখন আমি তাঁর প্রেমিক এবং সে আমার প্রেমিকা ছিল। আমরা অধীর আগ্রহে একে অপরকে অনেক দিন পরে ভালবাসতে চেয়েছিলাম। তবে মায়ের একটু ব্যথা লাগছিলো।
“ওহহ মোহন তোর টা এত মোটা যে আমার গুদ টা ছিঁড়ে না যায় ।” মা ছেলে বাংলা চটি

“মা তোমার কি খুব ব্যাথা লাগছে , আমি কি বার করে নেবো ?”
“চিন্তা করিস না মোহন” এই বলে মা তিনি নিজেকে আরামদায়ক করে তুলতে নিজের পা দু’দিকে ছড়িয়ে দিলো ।
“আহহহ মোহন এখন ভাল লাগছে।” এই বলে মা নিজের সমস্ত শক্তি দিয়ে আমাকে তাঁর দিকে টানলো এবং আমার ঠোঁট চুষতে লাগলো।

আমাদের জিভ একে অপরের থেকে রস চুষছে। আমার বুক এখন মায়ের নরম ভরাট মাইয়ের উপর চাপ দিচ্ছিল। মা আমার পিঠ আর পাছা তে নিজের হাত বোলাচ্ছিলো এবং আমাদের যৌনাঙ্গ লক হয়ে গেছে। মায়ের গুদ নরম, ভেজা আর ভেতরে খুব গরম ছিল। এটা আমায় খুব আরাম দিচ্ছিলো যে আমি কখনও কল্পনাও করিনি যে কোনও মহিলাকে ভালবাসা এমন স্বর্গীয় অভিজ্ঞতা হতে পারে। আমি আমার বাঁড়া দিয়ে মায়ের সুন্দর টাইট গুদ টা চুদতে শুরু করলাম।
“উম্মম্মম মোহন তুই মনে হয় আমার গুদ ছিঁড়ে ফেলবি।” মা ছেলে বাংলা চটি

আমার মায়ের কথাগুলো যেন আগুনের উপরে পেট্রোল ঢালার মতো।
“ওহহ মা প্লিজ এমন কথা বোলো না আমার বাঁড়ার মাল বেরিয়ে যাবে।”
আমি জোরে জোরে মায়ের গুদে বাঁড়া দিয়ে ঠাপাচ্ছিলাম আর আমাদের দুজনের রসে গুদ টা একদম পিচ্ছিল হয়ে গেলো তারজন্য মায়ের ব্যাথা টা আর হচ্ছিলো না।

মা নিজের গুদ টা দিয়ে আমার বাঁড়া টা চেপে ধরছিলো এবং আমার ঠাপের সাথে সাথে নিজের পাছা এগিয়ে পেঁচিয়ে তাল মেলাচ্ছিলো। আমরা দু’জনেই প্রচণ্ড শ্বাস নিচ্ছিলাম এবং আমার মা আনন্দে শীৎকার করছিলো। আমার প্রতিটি ঠাপ যতটা সম্ভব গভীরে নেওয়ার জন্য মা নিজের কোমর আর পাছা উপর দিকে তুলছিলো।
“উহহহ মোহন .. চোদ আমায় … তুই খুব ভালো চুদ্ছিস।”
“ওহহ মা।” মা ছেলে বাংলা চটি

আমি পাগলের মতো মায়ের কপালে, ঘরে, গালে চুমু খেতে খেতে চুদে যাচ্ছিলাম।
“আহহহহ আরও জোরে মোহন, আমার সোনা আরো জোরে চোদ আমায়।” এই বলে মা এখন তাঁর পা আরো ছড়িয়ে দিলো যাতে আমার বাঁড়া টা তাঁর গুদের আরো গভীরে যেতে পারে। এখন আমি পিস্টনের মতো আমার বাঁড়া টা মায়ের গুদের ভিতরে নিয়ে যেতে শুরু করলাম।

“ওহহহ্ হ্যা হ্যা হ্যা হ্যা হ্যা সোনা হ্যা এরকম করে চোদ আমায় তোর শক্ত বাঁড়া টা দিয়ে … কি আরামমম … ওহ ও ও মোহন ঠিক এরকম করে চোদ সোনা তোর মায়ের গুদ ,” এইসব বলে মা আমায় আরো জোরে আঁকড়ে ধরে আনন্দে চিৎকার করছিলো।
“কিছুক্ষন পরে মা বললো ” “আহহহহ মোহন আমার রস বেরোতে চলেছে, ওহহ আমার সোনা আরো জোরে জোরে চোদ তোর মা কে, তোর মায়ের গুদ ফাটিয়ে দে.. আমি আর পারছি না সোনা আমার এবার জল খসবে।” মা ছেলে বাংলা চটি

এদিকে আমার বাঁড়ার অবস্থা খারাপ হয়ে গেলো আমি মা কে চুদতে চুদতে বললাম “”ওহহ মা আমি আর ধরে রাখতে পারছি না .. আমার মাল বেরোবে… ”
“মোহন সোনা আমার ঢাল তোর সব রস আমার গুদে.. আহহহহহহহহহহহহ্ আমার গুদ ভরাও …মোহন ভরাও গুদ.. আহ আমার বেরোচ্ছে আহহহহহহহহহহহহঃহঃ হহহহহহহহহমহমহমহহহহহ ” এই বলে মা গুদের জল খসিয়ে দিলো।

মা ক্লাইম্যাক্স এ পৌঁছে গিয়েছিলো সেটা আমি বুঝতে পারলাম কারণ হঠাৎ করে মা নিজের শরীর টা আমার শরীরের সাথে চেপে ধরলো এবং আমার পিঠে নিজের আঙ্গুলের নখগুলো দিয়ে চেপে ধরলো।
আমিও আর বেশিক্ষন রাখতে পারলাম না। গোটা পাঁচেক ঠাপ মেরে আমিও মায়ের গুদে আমার বাঁড়ার মাল ঢেলে দিলাম।

“ওহহহহহহ মাআআআআআআআ” করে আমি মায়ের শরীর টা শক্ত করে ধরে তাঁর গুদের ভিতরে নিজের মাল ছেড়ে দিলাম। আমরা দুজন দুজন কে আঁকড়ে ধরে সেই মিলনের মুহূর্ত টা উপভোগ করছিলাম। আমাদের চোখ বন্ধ, শরীর কাঁপছে এবং বাঁড়া টা তাঁর গুদের মধ্যে ঢুকে আছে। আমরা আমাদের জীবনের আনন্দ উপভোগ করছিলাম। আমি আমার জীবনে এরকম তীব্র প্রচণ্ড উত্তেজনা কখনই অনুভব করতে পারি নি। আমরা সব সামাজিক ব্যবধান ভেঙে দিয়েছিলাম এবং আমার মা আমাকে তাঁর প্রেমিক, তাঁর মানুষ হিসাবে গ্রহণ করেছিল। মা ছেলে বাংলা চটি

আমি কিছুক্ষণ মায়ের উপরে শুয়ে থাকি । আমি চেয়েছিলাম এটি যেন কখনও শেষ না হয়। তবে আস্তে আস্তে আমার বাঁড়া টা নরম হতে শুরু করেছে তাই আমি বাঁড়া টা বার করে নিতে গেলাম ।
“ওহ মোহন বের করিস না আরো কিছুক্ষণের জন্য রাখ ভেতরে তোর ভালই লাগবে” ”
“মা আমার সত্যি খুব ভালো লাগছে?” আমি মা কে একটা ছোট্ট চুমু দিলাম।

“ওহ এই ভাবেই ঢুকিয়ে রাখ ভেতরে অনেক দিন পরে আমি এমন সুখ পেলাম যেটা আমি আরো অনুভব করতে চাই।”
এদিকে আমার বাঁড়া দ্রুত নরম হতে শুরু করেছে।
“উম্মে মোহন, কি করছিস? ভিতরে থাক।”
“আমি নিজে থেকে বার করছি না মা, এটা নিজে থেকেই নরম হয়ে বেরিয়ে আসছে।” মা ছেলে বাংলা চটি

“ঠিক আছে তবে আমি আশা করি এরকম রাত যেন কখনো শেষ না হয়।” মা একটু মুচকি হেসে বললো।
“মা আমাদের আরও অনেক রাত আসবে।” এই বলে মায়ের ঠোঁটে আরো একটা গভীর চুমু খেলাম।
“তুই ঠিক বলেছিস সোনা।” এই বলে মা ও আমায় গভীর চুমু খেলো।

আমি মায়ের গুদ থেকে আমার বাঁড়া টা বার করে নিলাম। মা ল্যাম্প টা অন করলো । আমি বিছানা থেকে উঠলাম। আমাদের দীর্ঘ প্রেমের সেশন শেষে মা এখনও বিছানায় শুয়ে ছিলো । আমার বাঁড়া টা মায়ের গুদের রসে চকচক করছিলো। আমি প্রথমবারের মতো লজ্জা পেলাম সেটা দেখে আর মা সেটা খেয়াল করলো। মা ছেলে বাংলা চটি

“মোহন লজ্জা পাস্ না আমি তোর নুনু অসংখ্যবার দেখেছি, যদিও সম্প্রতি দেখি নি তোর নুনু বাঁড়া হবার পর থেকে।” “আমার দিকে তাকা মোহন , আমি যেমন তোর মতো নগ্ন,” মা নির্লজ্জভাবে কথা গুলো বললো ।

মা আমার দিকে তাকিয়ে হাসছিলো আর এটা ছিলো মায়ের কামনার হাসি। আমি আমার নিজের ড্রেস গুলো নিয়ে বাথরুমে গেলাম আমার বাঁড়া টা ধুয়ে মুছে পরিষ্কার করলাম।

1 thought on “মা ছেলে বাংলা চটি – আমার মা, আমার স্ত্রী -2 by Premlove007”

Leave a Comment