সেক্স গল্প ছেলে মাকে কি করে চুদলো – 1 by bubay

bangla সেক্স গল্প choti. আমি আর মা মাঠ পুকুর মাছ ধরতে গেছিলাম মা পুরো ভিজে গেছে মা শুধু শাড়ী পরে ছিলো মার বড়ো বড়ো দুধ দেখা যাচ্ছে,মার পাছার ফাঁক ও মার পাছা গামলার মতো বড়ো,মাছ ধরে এসি সেদিন আমি মা ভেবে মাল ফেলে দেই, তারপরে দিন মার জর হয় আমি ডাক্তার কে ঢেকে নিয়ে এলাম মা শুধু শাড়ী পরে শুয়ে আছে,ডাক্তার মার বগলে থার্মোমিটার ঢুকিয়ে দিল.

মা জরে কাঁপছে মা বলছে ডাক্তার বাবু কিছু একটা করো আমার জর তাড়াতাড়ি সেরে যায়,বিকৃতির মার বগলে থার্মোমিটার বার করতে যাবে মার দুধের উপর চাপ দিআমি একদিন মাকে নিয়ে মাঠে মাছ ধরতে গেলাম মা জলে শাড়ি সায়া ব্লাউজ ভিজে গেছে মার দুধ গুলো 38সাইজের হবে কিন্তু আমার দেখে চোখ বড়ো বড়ো করে তাকিয়ে আছি মার দুধের উপর..

সেক্স গল্প

মার পাছাটা ছিলো গামলার মতো বড়ো আমার বাড়া দাঁড়িয়ে আছে যেনো পেন্ট ফেটে বেরিয়ে আসবে সেদিন মাছ ধরে আসি তারপর দিন মার জর হয়ে যায় ডাক্তার মাকে কে দেখতে এলো মা শুধু শাড়ী পরে শুয়ে আছে ভেতরে কিছু পরেনি,ডাক্তার মাকে বলছে তোমার হাত টা উঠাও মার বগলে য়ে বের করলো ডাক্তার মনে মনে বলছে মালটা পুরো খাসা আছে কিছু একটা করতে হবে উপস মাগী আছে অনেক দিন ধরে গুদে ঢুকেনি.

ডাক্তার মাকে বলছে তোমার দুধ গুলোর ফাঁকে থার্মোমিটার ঢুকাতে হবে বগলে থার্মোমিটার কিছু দেখাছে না,মা ভাবছে শাড়ি সরাবো না সরাবো না ডাক্তার বলছে লজ্জা করলে হবে আমি তো ডাক্তার মা শাড়ি সরিয়ে দিল,ডাক্তার মার দুধের উপর তাকিয়ে আছে মা বলছে ডাক্তার বাবু কি দেখছো ডাক্তার বললো তোমার দুধ এত বড়ো দাদা কি করে বানালো মা বলছে দাদা এক বাচ্চার মা বানিয়ে চলে গেলো আমার শরীরে কি আর দাম আছে বলো. সেক্স গল্প

আমার বাবা এক বছর মারা গেছে তাই মা আর আমি,মার এখনো ভরা যৌবন খিদে আছে, ঘটনা আসা যাক,ডাক্তার মাকে বলছে তোমার দুধ দুদিকে ছড়িয়ে আছে মাছ কিনে থার্মোমিটার লাগাবো আমাকে তোমার দুধকে ধরে রাখতে হবে মা ডাক্তার কে কিছু বলনা দুধের মাঝে রেখে দুহাত দিয়ে চেপে ধরলো,মা তার দুটো পা উপরে করতে শাড়ি ফাঁক হয়ে গেল..

ডাক্তার দেখাতে পেলো মাকে বললো তুমি চেপে ধরো আমি ব্যাগ থেকে একটা জিনিষ বের করতে হবে ডাক্তার মার গুদ দেখবে বলে মার পায়ের নিচে গেলো দেখে গুদে চুল নেই মা পা নিচে নামিয়ে দেয় ডাক্তার বাবু রেগে গিয়ে বললো দূর মাগী পা টা নামিয়ে দিলো,মা ডাক্তার কে বলছে আমার বুকে কেমন যেনো করছে ডাক্তার কোথায় দেখি.. সেক্স গল্প

মা বুকে ডাক্তার মাথা দুধের উপর রেখে মজা নিচ্ছে মা বলছে আমার সারা শরীরে কিরকম করছে ডাক্তার বলছে আর কোথাও মা বলছে আমার দুপায়ের মাঝখানে কুট কুট করছে ডাক্তার কোথায় দেখি ডাক্তার তার হাত নিয়ে মার শাড়ীর ফাঁকে ঢুকিয়ে দিল দেখে মার গুদে জল ভাসছে মা চোখ বন্ধ করে নিলো মার গুদে অনেক দিনের পর কেই হাত লাগালো..

ডাক্তার বলছে তোমার শরীরের তাপমাত্রা প্রয়োজন তার জন্য তোমার শরীর কিরকম করছে মা বলছে কিসের তাপ আমার শরীরে তাপের প্রয়োজন মা তাই দাও,ডাক্তার বললো তোমার শরীর শাড়ি খুলে উলোঙ্গ হতে হবে মা লজ্জা করছে ডাক্তার বললো কিসের লজ্জা আমি ডাক্তার তো ডাক্তার নিজে পুরো উলংগ হয়ে গেল তার বাড়া লম্বা 8ইনচির মত হবে,মা দেখে ভয় পেলো. সেক্স গল্প

ডাক্তার মার উপর উঠে জড়িয়ে ধরে শুয়ে গেলো ডাক্তার বলছে তোমার শরীরের কি নরম গো দাদা কি করে ছেড়ে চলে গো, তোমার এত বড়ো নাদুসনুদুস শরীর নিয়ে থাকবে কি করে,মা বলছে থাকতে হবে, ডাক্তার মার দুধের উপর মুখ ঘসছে ডাক্তার তার নিজের পা দিয়ে মার পা কে ফাঁক করলো মার গুদে বাড়াটা আসতে আসতে চাপ দিচ্ছে মা বলছে ডাক্তার বাবু কি করছো সর্বনাস হয়ে যাবে..

আমি কারোর কাছে মুখ দেখাতে পারবো না ডাক্তার বলছে তোমার কিছু হবেনা তোমার জর ভালো হবে কি করে,ডাক্তার আস্তে করে চাপ দিতে বাড়ার মুন্ডিটা গুদে ঢুকালো মা আআ করে উঠলো ডাক্তার মার দুধের বোঁটায় জিব দিয়ে চারদিকে জিভ ঘোরাতে লাগলো তারপর মার দুধ চুষতে শুরু করলো মা ঙঙঙঙঙ ইস ইস শব্দ করছে. সেক্স গল্প

ডাক্তার মার ঘাড়ে চুমু খেয়ে মার ঠোঁট চেপে ধরে চুষতে শুরু করলো মা ঙঙঙঙঙ আআআআ মুখ থেকে এসে মার পেটে নাভিতে জিব দিয়ে চাটছে, তারপর ডাক্তার তার বাড়ি মার মুখের ভিতরে ঢুকিয়ে দিয়ে শুয়ে শুয়ে মার গুদ ও চাঁটছে মার আর ডাক্তার যৌনলগনে মেতে উঠেছে মার যে জর হয়ে ভুলে গেছে মা জিজ্ঞেস করছে তোমার বাড়া কত বড়ো গো আমার স্বামীর বড়ো ছিলোনা তোমার থেকে সাপ ছিলো..

ডাক্তার বলছে তোমার আজকে ফুঁটো বড়ো করবো কিন্তু তোমার গুদটা বড়ো এক বাচ্চার মা কে চুদবে বড়ো হবেনা তারপর ডাক্তার মার গুদে বাড়া ঢুকিয়ে দিল মা আআআআআ উউউউউ করে উঠলো ডাক্তার তার বাড়া পুরো ঢুকিয়ে দিয়ে থাপ মারছে আর আওয়াজ হচ্ছে থপথপ মা আওয়াজ করছে আআআআআআআ উউউউউ করছে…. সেক্স গল্প

মা বলছে আসতে ঢুকাও ডাক্তার আরো জরে জরে থাপ মারছে গুদ থেকে আওয়াজ হচ্ছে পচপচপচ কচকচকচ মার গুদে রসে সাদা ফেনা হয়ে গেছে,মা অনেক দিন ধরেই উপস ছিল মার জর কেটে ঘামে ভিজে গেছে ডাক্তার মা কে জরেজরে চুদতে..

ডাক্তার মার গুদ থেকে বাড়া বের করে কাপড় দিয়ে গুধের রস মুছে দিলো তার নিজের বাড়ার সাদা রস লেগে আছে সে ও মুছে নিলো মার গুদ জালা করছে বলে ডাক্তার জীব দিয়ে চেটে 5মিনিট মত খেলে গুদ কে,ডাক্তার বসে আছে বাড়া খাড়া করে, মাকে বললো তুমি বাড়ার উপর বসো মা এসে তার গুদটা বাড়ায় উপর বসে পড়লো পচ করে বুকে গেলো মা ডাক্তার কে জড়িয়ে ধরলো. সেক্স গল্প

ডাক্তার নিচ থেকে থাপ দিচ্ছে মা আআআআআ উউউউউ আওয়াজ করছে মা তার জল খসিয়ে দিল ডাক্তার মার গুদে মাল ফেলে দিলো তারপর মার দুধ চুষতে লাগলো 5মিনিট দুজন দুজনকে জড়িয়ে ধরে থাকলো।এর পরে কি হলো 2পাঠে বলছি তোমরা গল্প টা কেমন হলো কমেন্টে জানাবেন।

মিষ্টি পর্ব ১ by raj546

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল 3.5 / 5. মোট ভোটঃ 86

কেও এখনো ভোট দেয় নি

3 thoughts on “সেক্স গল্প ছেলে মাকে কি করে চুদলো – 1 by bubay”

Leave a Comment