চটি গল্প মা ছেলে – আমার মা, আমার স্ত্রী -8 by Premlove007

বাংলা চটি গল্প মা ছেলে.ভোরের দিকে চোখ খুলে দেখলাম একটা সুন্দর হাওয়া পরিবেশটাকে মনোরম করে তুলেছে। ঘরের মধ্যে প্রচণ্ড ভাবে সারা রাত ধরে চরম সম্ভোগের পড়ে ক্লান্ত দুটো নগ্ন শরীর, আমরা একে ওপরকে এমন করে জড়িয়ে ধরে শুয়ে আছি যেন কতো জন্ম পড়ে দুজন দুজনকে খুঁজে পেয়েছি।ভোর হয়ে আসছে, তখন ও অন্ধকার পুরোপুরি কাটেনি। আমি মাকে জড়িয়ে ধরে, মায়ের নগ্ন বুকের মধ্যে মুখ গুঁজে শুয়ে আছি। বিছানার চাদরে কিছু বীর্য পড়ে শুকিয়ে খড় খড়ে হয়ে আছে।

[সমস্ত পর্ব
আমার মা, আমার স্ত্রী -7 by Premlove007]

মায়ের বেনারসি শাড়ীটা ঘরের মেঝেতে পড়ে আছে । ঘরের মেঝেতে ছড়িয়ে ছিটিয়ে পড়ে আছে, মায়ের সায়া ব্রা, প্যান্টি। সারা রাত ধরে রুমের এসি টা, রুমটাকে ঠাণ্ডা শীতল করে দিয়েছে। দুজনের শরীরের উত্তাপ, দুজনকেই সুখের উচ্চতম শিখরে পৌঁছে দিয়েছে গতরাত্রে।
সম্পূর্ণ নগ্ন অবস্থায় ঘুমিয়ে আছে আমার অপরূপ সুন্দরী মা । মনের সমস্ত রকম বাধা নিষেধ উপেক্ষা করে আমরা দুজন নিজেদের সুখের সাগরে ভাসিয়ে দিতে পেরেছিলাম।

চটি গল্প মা ছেলে

ইসসসস……পরম নিশ্চিন্তে যেন স্বয়ং কামদেবী আমার পাশে শুয়ে আছে। লোলুপ দৃষ্টিতে আমি মায়ের দিকে তাকিয়ে থাকলাম। বড় বড় গোলাকার সুউচ্চ কঠিন মাই , সুডৌল প্রশস্ত নিতম্ব, পাশ ফিরে শুয়ে থাকার কারণে, যোনি প্রদেশটা মাংসল জঙ্ঘার আড়ালে ঢাকা পড়ে গেছে। কিছুক্ষন পড়ে মা চোখ খুলে আমার দিকে তাকালো আর তারপর নিজের দিকে তাকাতেই লজ্জায় বিছানার চাদর টা টেনে নিজের নগ্ন শরীর টা ঢেকে দিলো।
মা বললো ” কি দেখা হচ্ছে শুনি?

আমি মায়ের গা থেকে চাদর টা টেনে সরিয়ে দিয়ে বললাম ” তোমার যৌবন দেখছি।”
মা লজ্জায় বললো ” কাল সারা রাত নিজের বৌ কে ভোগ করেও সাধ মেটেনি বুঝি আর ফুলশয্যা টাই বা কেমন লাগলো বললে না তো?”
আমি মায়ের হাত টা ধরে বললাম ” জীবনে যে এরকম ফুলশয্যা কাটাতে পারবো স্বপ্নে কখনো ভাবিনি, এবার বোলো তোমার কেমন লাগলো”?
মা আমার হাত টা চেপে ধরে বললো ” এটা আমার দ্বিতীয় ফুলশয্যা, কিন্তু এরকম সুখ আমি পাইনি আমার প্রথম ফুলশয্যা থেকে, তুই জানিস কিভাবে একজন নারী কে সুখ দেওয়া যায়।” চটি গল্প মা ছেলে

আমি বললাম ” মা তোমায় আমি বিয়ে করে নিজের বৌ বানিয়েছি এটা যেমন সত্য তেমন তুমি আমার মা ছিলে আর মা হিসেবে ও থাকবে সেটাও সত্য, তবে চোদাচুদি করার সময় বৌয়ের সাথে সাথে তোমাকে মা হিসেবেও যেন আমি চুদতে পারি সেই পারমিশন টাও দাও আমায়।”
মা বললো ” কেন এরকম কথা বলছিস”?
আমি তখন মা কে বললাম ” মা কে বৌ হিসেবে পেয়েও মা হিসেবে চুদতে গেলে উত্তেজনা অনেক বেশি হয় কারণ নিষিদ্ধ সম্পর্কের উত্তেজনা আলাদাই হয়।”

মা হেসে বললো ” সেটা ঠিক , যখন ছেলের ঐটা মায়ের মধ্যে ঢোকে যখন সুখ টা আলাদাই হয়।”
আমি মা কে রাগাবার জন্য জিজ্ঞাসা করলাম ” ঐটা বলতে কোনটা আর মায়ের কোথায় ঢোকে গো আমি তো কিছু বুঝতে পারছি না?
মা আমার বুকে একটা কিল মেরে বললো ” খুব অসভ্য তুই, মায়ের মুখে থেকে নোংরা কথা না শুনলে ভালো লাগছে না বুঝি , আমি জানি না যা।” চটি গল্প মা ছেলে

আমি মায়ের ঠোঁটে একটা চুমু খেয়ে বললাম ” এখন আমরা স্বামী স্ত্রী, তাই আমি চাই না তুমি কোনো কিছু বলতে লজ্জা করো, আর সত্যি বলতে তোমার মুখ থেকে ওগুলো শুনতে বেশ ভালো লাগে।”
মা হাসলো আর লজ্জায় মাথা নিচু করে হালকা স্বরে বললো ” তোর বাঁড়া যখন আমার গুদে ঢোকে তখন সুখ টাই আলাদা হয় … এবার হলো তো।”
মায়ের কথা শুনে আমি আর মা দুজনেই হেসে উঠলাম। দেখলাম সকাল কয়ে গেছে।

আমরা দুজনে ল্যাংটো হয়েই দুজন দুজনার হাত ধরে জানলা দিয়ে পাহাড়ের কোলে সূর্যোদয় দেখলাম। এক নতুন দিনের সাথে সাথে আমার আর মায়ের নতুন জীবন শুরু হলো।
পরের ৩ দিন দার্জিলিং এ আমি আর মা খুব ভালোভাবে কাটালাম ঠিক যেমন নব বর বধূ তাদের বিয়ের পরে কাটায়। আমাদের হনিমুন তা খুব ভালো ছিলো, শুধু দুজন দুজন যে ভালোবাসায় ভরিয়ে দিয়েছিলাম। চটি গল্প মা ছেলে

আমি মাকে বললাম “মা আগামীকাল আমরা বাড়ি ফিরে ফিরে যাব।”
“ওহ মোহন, আমরা কি আরও কিছু দিন এখানে থাকতে পারি না? এই জায়গা টা এত সুন্দর।”
“মা আমাদের হানিমুন শেষ। আমাদের আরও গুরুত্বপূর্ণ জিনিস আছে যেটা আমাদের তাড়াতাড়ি শেষ করতে হবে।”
“কি গুরুত্বপূর্ণ জিনিস?” মা জিজ্ঞাসা করলো।

“মা , আমি এজেন্ট কে তোমার পাসপোর্ট বানাতে দিয়েছি, সেটা আমাদের নিতে হবে আর তারপর বাইরের কোম্পানি তে পাঠাতে হবে ভিসার জন্য , আমাদের হাতে বেশি সময় নেই সোনা ” আমি মা কে একটা গভীর চুমু খেয়ে বললাম।
মা খুব খুশি হয়ে বললো ” আমরা কোথায় যাচ্ছি রে সোনা?”
আমি বললাম “আমেরিকা, আমি তোমাকে সেখানে আমার স্ত্রী হিসাবে নিয়ে যেতে চাই এবং তারপর ..” আমি থামলাম। চটি গল্প মা ছেলে

“তারপর কি?” মা জিজ্ঞাসা করলো।
আমি মা আমার দিকে টেনে শক্ত করে জড়িয়ে ধরলাম এবং কানে কানে ফিসফিস করে বললাম “তারপর…মা আমি তোমাকে গর্ভবতী করবো, আমাদের নিজস্ব বাচ্চা হবে এবং আমাদের নিজস্ব পরিবার থাকবে।”
“ওহ মোহন” বাচ্চার কথা শুনে মা খুব উচ্ছ্বসিত হলো এবং আমাকে গভীর চুমু খেলো।

পরের দিন আমরা বাড়ি ফিরলাম। পরে ২-৩ দিন আমার অনেক কাজ ছিলো যার জন্য শুধু এখান সেখান দৌড়ে গেলাম।
অবশেষে ডেট ফাইনাল হলো। আমার কাছে এয়ার টিকিট আর ভিসা এলো। আমি আর মা পুরো ১ দিন ধরে সব জিনিস পাকিং করলাম। বাড়ি টা খালি থাকবে তাই একজন ভাড়াটে জোগাড় করলাম। ভাড়াটের ছোট ফ্যামিলি ছিলো স্বামী, স্ত্রী আর ৪ বছরের এক বাচ্চা।
আমরা রাতে বিমানবন্দরে পৌছালাম। মায়ের এটাই ছিলো প্রথম বিমানে চড়া তাই মা খুব উত্তেজিত ছিলো। চটি গল্প মা ছেলে

প্রায় ২০ ঘন্টা জার্নি করে আমরা নিউয়ৰ্ক এ পৌছালাম। আমার নামের একটি প্ল্যাকার্ড সহ একটি ড্রাইভার আমাদের নিতে এসেছিল। ড্রাইভার আমাদের একটা আপার্টমেন্ট এ নামিয়ে দিলো এবং আমাকে বললো যে পরের দিন সকালে সে আমাকে প্রথম দিনের জন্য অফিসে নিয়ে যাবে তবে তার পরে আমাকে বাসে যেতে হবে বা নিজের পরিবহণের ব্যবস্থা করতে হবে।

আমি আর মা দু’জনেই আমাদের বাড়িটি ঘুরে দেখলাম। বিশাল বড় আপার্টমেন্ট, দুটি বেড রুম, একটি খুব বড় লিভিংরুম, একটি মাঝারি আকারের রান্নাঘর সহ সম্পূর্ণ সজ্জিত ঘর। বাথটব সহ একটি বাথরুম মাস্টার বেড রুমের সাথে ছিল এবং আরেকটা বাথরুম লিভিং রুম এর পাশে ছিলো। আমাদের বাড়ির সামনে একটি ছোট বাগানও ছিল। আমরা ইতিমধ্যে ফ্লাইটে একটি ভাল ডিনার করেছিলাম এবং দীর্ঘ যাত্রার কারণে ক্লান্ত ছিলাম তাই আমরা ঠিক করলাম ভালো করে ঘুমানো দরকার। আমরা দুজনেই মাস্টার বেডরুম এ দুজন দুজন কে জড়িয়ে ঘুমিয়ে পড়লাম। চটি গল্প মা ছেলে

পরের দিন ড্রাইভার প্রতিশ্রুতি অনুসারে আমাকে তুলে অফিসে নামিয়ে দেয়। আমার অফিসার বস আর অন্য অফিসের লোকের সাথে পরিচয় হলো এবং দিনটি কোনও উল্লেখযোগ্য কাজ ছাড়াই শেষ হলো। শুক্রবার হওয়ায় লোকজন ছুটির মেজাজে ছিলো । আমি একটি বাস নিয়ে আমার বাড়ি থেকে নিকটতম বাসস্টপে নেমে গেলাম। আমি বাড়ির দরজার সামনে এসে ডোরবেল টা বাজালাম। আমার মা এসে দরজা খুলে আমাকে চুমু খেলো।
আমি আমার জুতো খুলতে গেলাম তখন মা আমায় বললো “অপেক্ষা কর মোহন, আমাদের সমস্ত জিনিস কিনতে সুপারমার্কেটে যেতে হবে।”

“ওহ হ্যাঁ মা।”
আমরা একটি স্থানীয় সুপার মার্কেটে ঘরের সমস্ত জিনিসপত্র, শাকসবজি, চাল, তেল, রুটি, দুধ ইত্যাদি কিনলাম এবং কিছু ওয়াইন ও হুইস্কি কিনলাম। তারপর আমরা একটা শপিং মল এ গেলাম। সেখান থেকে কিছু ড্রেস কিনলাম আর মায়ের জন্য কিছু সেক্সি ব্রা, প্যান্টিজ আর নাইট গাউন কিনলাম। মা এখন অনেক বেশি ওপেন হয়ে গিয়েছিলো আমার কাছে তাই নিজেই পছন্দ করে সব গুলো কিনলো। তারপরে আমরা একটি স্থানীয় রেস্টুরেন্ট এ গিয়ে আমাদের ডিনার করলাম। চটি গল্প মা ছেলে

ডিনার করে আমরা আমাদের এপার্টমেন্ট এ ফিরলাম। গত ৪-৫ দিন আমাদের মধ্যে কোনোরকম সেক্স হয়নি। তাই আজ রাত টা আমি চাইছিলাম আনন্দ করতে। ঘরে এসে মা আমায় বললো যে সে স্নান করে ফ্রেশ হবে তাই মাস্টার বেডরুম এর বাথরুম এ চলে গেলো। আমিও অন্য বাথরুম এ চলে গেলাম। স্নান করতে করতে ভাবলাম যে বাঁড়ার চারদিকের বালগুলো কমিয়ে মা কে সারপ্রাইস দেবো, তাই রেজার দিয়ে আস্তে আস্তে কামিয়ে দিলাম। কামাবার পরে বাঁড়ার সৌন্দর্য টাই পাল্টে গেলো।

তারপর অনেকক্ষণ স্নান করলাম। বাথরুম থেকে বাইরে এসে একটা শর্ট প্যান্ট আর টিশার্ট পরে মায়ের জন্য অপেক্ষা করতে লাগলাম। এখানে আবহাওয়া টা বেশ ভালো না খুব ঠান্ডা না গরম। ব্যালকনি তে বসে সিগারেট খাচ্ছিলাম। প্রায় ১ ঘন্টা পরে মাস্টার বেডরুম এর দরজা খোলা আওয়াজ পেয়ে ঘুরে থাকিয়ে দেখলাম মা দরজায় একটা পোজ দিয়ে দাঁড়িয়ে আছে। চটি গল্প মা ছেলে

মা একটা হালকা মেক আপ করে ছিল। নিজের সুন্দর কালো চুলগুলি খুলে রেখেছিলো। মা একটি সুন্দর গোলাপী নাইটগাউন পড়েছে। নাইটগাউনটি স্লিভলেস এবং সেটা তাঁর হাঁটু অবধি ছিল। নাইটগাউনটি এতটাই স্বচ্ছ ও পাতলা ছিল যে ভেতরের কালো ব্রা -প্যান্টি টা পরিষ্কার দেখা যাচ্ছিলো। নাইটগাউন টার সামনে টা অনেক টা কাটা ছিল যেটা দিয়ে মায়ের সুউচ্চ নরম মাইয়ের গভীর খাঁজ টা পরিষ্কার দেখা যাচ্ছে। আমি অবাক হয়ে শুধু দেখছিলাম। মা আস্তে আস্তে আমার দিকে এগিয়ে এলো তারপর দু হাত বাড়িয়ে আমায় জড়িয়ে ধরলো।

আমিও মা কে জড়িয়ে ধরে বললাম ” তোমাকে খুব সুন্দর লাগছে সুজাতা।”
মা আমার গালে একটা চুমু খেয়ে বললো ” তোমার জন্যই তো আমি সেজেছি।” এই বলে মা  আবার আমাকে ঠোঁটে চুমু খেলো কিন্তু এবার সে আস্তে আস্তে নিজের জিভ টা আমার মুখের ভেতর ঢুকিয়ে দিলো। আমি আর মা দুজন দুজন কে জড়িয়ে ধরে পরস্পরের জিভ ও ঠোঁট চুষতে লাগলাম। মা অস্থির হয়ে আমার পিঠে তাঁর হাত দিয়ে নিজের দিকে টানছিলো এবং আমি আমার হাত দিয়ে মায়ের পাছা টা ধরে নিজের বাঁড়ার দিকে টানছিলাম। চটি গল্প মা ছেলে

অনেকক্ষণ পরে মা আমায় বললো ” মোহন, আমি তোকে লাস্ট কিছুদিন খুব মিস করেছি
তাই চল আজ আমরা রাত টা আমরা দুজন দুজনকে ভালো করে ভোগ করি।”
আমি মায়ের কথা শুনে মা কে বললাম ” আমিও তোমায় খুব মিস করেছি, চলো বেডরুম এ যাই।”
এই বলে মায়ের হাত ধরে মাস্টার বেডরুম এ এলাম। মা কে বিছানায় বসিয়ে দু গ্লাস ওয়াইন নিয়ে এলাম।

দুজনে চিয়ার্স করলাম আমার নতুন জীবনের জন্য , নতুন দেশে আসার জন্য আর আমার নতুন চাকরির জন্য। ওয়াইন খেতে খেতে আমরা দুজন দুজন কে দেখছিলাম আর হাসছিলাম।
তারপর মা কেএকটু ওয়েট করতে বলে নিজের রুম এ গিয়ে সিঁদুর এর কৌটো টা নিয়ে এলাম।
মা আমার হাতে সিঁদুর দেখে বললো ” এটা কবে কিনেছিস, আমি জানি না তো ?” চটি গল্প মা ছেলে

আমি বললাম ” এটা আমি দার্জিলিং এই কিনেছিলাম কিন্তু ভেবেছিলাম যখন আমার আমেরিকায় পৌঁছে যাবো তখন তোমায় পড়াবো, তাই নিয়ে এলাম।”
মা খুব খুশি হয়ে আমার কাছে এসে বললো ” দাও স্বামী, নিজের হাতে বৌয়ের সিঁথি তে সিঁদুর লাগিয়ে দাও।”
আমি সিঁদুর এর কৌটো থেকে এক চিমটে সিঁদুর নিয়ে মায়ের সিঁথিতে লাগিয়ে দিলাম আর মা কে জড়িয়ে ধরে মায়ের নরম ঠোঁটে চুমু খেয়ে মা কে বললাম” সুজাতা, আমি তোমায় খুব ভালোবাসি আর তোমায় আমি এমনি ভাবেই সারা জীবনের জন্য ভালোবেসে যাবো।”

মা এর চোখ ছলছল করছে ।
আমি বললাম ” মা কাঁদছো কেন , আজ তো খুশি হওয়ার দিন”!

মা তখন চোখের জল মুছে বললো “মোহন, কিন্তু একটা খুশির কান্না, আমিও সারা জীবন আমার স্বামী মোহন কে ভালোবেসে যাবো, তাকে আমার যৌবন দিয়ে খুশিতে ভরিয়ে দেবো।
তারপর মা আমার কানে কানে বললো “”মোহন আমি আর অপেক্ষা করতে পারছি না।” চটি গল্প মা ছেলে

মা কে বললাম ” মা আজ আমি চাই তুমি সত্যি স্ত্রীর মতো সমস্ত লজ্জা ভুলে তোমার স্বামী কে তোমার যৌবন দিয়ে সুখী করো, আমি চাই তুমি নিজে থেকে তোমার ড্রেস খুলে আমায় তোমার অপরূপ সৌন্দর্য আর যৌবন দেখাও।” এই বলে আমি বিছানায় বসলাম আর মা তখনো মেঝেতে দাঁড়িয়ে। আমি মুচকি মুচকি হাসছিলাম আর মা লজ্জায় কি করবে বুঝে উঠতে পারছিলো না।
আমি বললাম ” সুজাতা সোনা আস্তে আস্তে শুরু করো লজ্জা না পেয়ে।”

মা তখন আস্তে আস্তে নিজের নাইট গাউনের স্ট্র্যাপ গুলো কাঁধ থেকে খুলতেই নাইট গাউন টা ঝপ করে নিচে পরে গেলো। মায়ের পরনে তখন শুধু কালো ব্রা আর প্যান্টিজ আর গলায় আমার দেওয়া সোনার মঙ্গলসূত্র। মায়ের মাইয়ের গভীর খাঁজ দেখে আমার বাঁড়া শক্ত হতে শুরু করলো। ব্রা টা এতো ছোট যে মায়ের পুরো মাই টা ঢাকতে পারছে না। প্যান্টি টা ও শুধু গুদের চেরা টা কে কোনোক্রমে দেখে রেখেছে। তারপর মা আস্তে আস্তে পিছন ফিরে দাঁড়ালো। প্যান্টি টা দুই পাছার মাঝে ঢুকে আছে আর মায়ের গোল গোল পাছা টা অপূর্ব লাগছে। চটি গল্প মা ছেলে

আমি চোখ সরাতে পারছিলাম না।
মা এবার আমার দিকে ঘুরে একটা মুচকি হাসি দিয়ে বললো ” দেখা হলো আমার রূপ না আরো কিছু বাকি আছে ?”
আমি বললাম ” তোমার রূপ আমায় পাগল করে দিয়েছে প্রিয়তমা, এবার তোমার গোপন সৌন্দর্য্য দেখাও, খুলে ফেলো ব্রা আর প্যান্টি।”
মা আমার কথা মতো এক এক করে নিজের ব্রা আর প্যান্টি টা খুলে ফেললো।

ব্রা খুলতেই মায়ের নরম মাই দুটো বেরিয়ে এলো, দেখতে পেলাম বোঁটা দুটো শক্ত হয়ে আছে উত্তেজনায়। নিচের দিকে তাকিয়ে দেখতেই আমি অবাক হয়ে গেলাম। মা নিজের গুদ টা ক্লিন শেভ করেছে যা আরো বেশি সুন্দর লাগছে। আমি মায়ের দিকে এগিয়ে গিয়ে একটা হাত দিয়ে মায়ের গুদ টা খামচে ধরে আর অন্য হাত টা দিয়ে মায়ের কোমর টা জড়িয়ে ধরে মায়ের ঠোঁটে ঠোঁট টা চেপে ধরে চুমু খেলাম আর বললাম ” সুজাতা তুমি এতো সুন্দরী যে আমি নিজেকে আর কন্ট্রোল করতে পারছি না, তুমি গুদের বাল কবে কামালে আমায় বলোনি তো?” চটি গল্প মা ছেলে

মা বললো ” আমি তোমায় সারপ্রাইস দেবো তাই বলিনি, কেমন লাগছে কামানো গুদ টা?” মা “গুদ” শব্দ টা বলেই কেমন যেন লজ্জা পেয়ে চুপ করে গেলো।
আমি সেটা বুঝে মা কে বললাম ” তোমার কামানো গুদের সৌন্দর্য দেখে আমি পাগল হয়ে যাচ্ছি আর আমার বাঁড়া টা দেখো কেমন শর্ট প্যান্ট থেকে বেরিয়ে আস্তে চাইছে।” এই বলে মা কে আমার প্যান্টের দিকে ইশারা করলাম।

মা বললো ” ঠিক আছে আমি তাহলে দেখে নি কেমন অবস্থা হয়েছে?” এই বলে মা আমার সামনে হাঁটু গেড়ে বসে আমার প্যান্ট টা নিজের দিকে নামিয়ে দিলো আর আমিও নিজের টি শার্ট টা খুলে দিয়ে মায়ের মতন ল্যাংটো হয়ে গেলাম।
মা আমার বাঁড়া টা দু হাতে ধরে আস্তে আস্তে টিপতে উপর নিচ করে খেঁচতে করলো আর হেসে বললো ” বাবা এতো একেবারে রেডি আছে আদর করার জন্য, তুমি বাঁড়ার চারপাশের চুল কবে কামালে আমায় বলোনি তো ।” চটি গল্প মা ছেলে

আমি মা কে বললাম ” আমি তোমায় সারপ্রাইস দেবো তাই বলিনি, মা একটু চুষে দাও না।”
তারপর একটু ঝুকে আমি মায়ের মাথা ধরে টেনে, মায়ের ঠোঁটে একটা গভীর চুমু দিলাম । এই ছোট ছোট ভালবাসা গুলো মা কে পাগল করে দেয়। চোখ বন্ধ করে মা আমার চুমুটা গ্রহন করে। তারপর এক হাতে আমি নিজের বাঁড়াটা নিয়ে এগিয়ে এসে মায়ের ঠোঁটে ঘসতে থাকি। মায়ের বুঝতে অসুবিধা হয়না যে আমি কি চাইছি।

চোখ বন্ধ করে মা নিজের ঠোঁট দুটো অল্প ফাঁক করে আমার বাঁড়ার লাল মাথাটা নিজের উত্তপ্ত ঠোঁট আর জিভ দিয়ে চেটে দেয়। আমি আরেকটু এগিয়ে গিয়ে নিজের শক্ত বাঁড়াটা মায়ের ঠোঁটের মাঝে চাপ দিয়ে একরকম জোর করে ঢুকিয়ে দিলাম।
“আহহহহহহহ………কি গরম তোমার মুখের ভেতরটা গো সোনা, চুষে দাও মা, ভালো করে চুষে চুষে ভিজিয়ে দাও তোমার নরম জিভের লালায়”, এই বলে আমি কোমর নাড়িয়ে মায়ের মুখ মন্থন করতে করলাম। চটি গল্প মা ছেলে

আমি সুখে উন্মাদ হয়ে প্রচণ্ড গতিতেমায়ের মুখ মন্থন করতে থাকি আর মাঝে মাঝে মায়ের মুখের থেকে নিজের উত্তপ্ত বাঁড়া টা বের করে মায়ের নরম গালে থপ থপ করে মারতে থাকি। আমার বাঁড়ার উত্তাপে মায়ের নরম গাল লাল হয়ে যেতে থাকে, চোখ বন্ধ করে সুখে বিভর আমার মা আমাকে সুখে ভরিয়ে দিতে শুরু করে। কিছুক্ষন পরে মা কে ধরে দাঁড় করিয়ে মায়ের মুখের ওপর ঝুকে মায়ের ঠোঁটে নিজের উত্তপ্ত ঠোঁট দিয়ে চুমু খাই আর নিজের মোটা খড়খড়ে জিভ দিয়ে চেটে দিলাম মায়ের নরম কমলা লেবুর কোয়ার মতন নরম সুন্দর ঠোঁট।

ভালবাসার আগুন জ্বেলে দিলাম মায়ের অভুক্ত শরীরে। থরথর করে কেঁপে ওঠে মায়ের ক্ষুধার্ত শরীর। তারপর আমায় অবাক করে আমাকে মৃদু ধাক্কা দিয়ে বিছানায় চিৎ করে শুইয়ে দিয়ে ধীরে ধীরে হামাগুড়ি দিয়ে উঠে আসে মা আমার ওপরে ঠিক ক্ষুধার্ত বাঘিনীর মতন। মা আমাকে কে চিৎ করে ফেলে ধীরে ধীরে আমার তলপেটের ওপর উঠে বসে। নিজের গোলাকার প্রশস্ত পাছা নাচিয়ে নাচিয়ে আমার বাঁড়াটাকে নিজের গুদের চেরা দিয়ে ঘসতে শুরু করে।
আমার শরীরে শিহরণ খেলে যায়। চটি গল্প মা ছেলে

এমনই তো রূপ দেখতে চায় আমি আমার সেক্সি মায়ের। আরও শক্ত কঠিন উত্তপ্ত হয়ে যায় আমার বাঁড়া টা। আমি আর স্থির থাকতে পারলাম না। দুহাত উঁচু করে খাবলে ধরলাম মায়ের পুরুষ্টু গোলাকার বড় বড় মাই দুটো। সুখে ছটপট করে ওঠে মায়ের কামার্ত ডবকা শরীর। মা নিজের দাঁত দিয়ে নীচের ঠোঁট চেপে ধরে পাগলের মতন ঘসতে শুরু করে দেয় নিজের নরম ফুলে ওঠা গুদ আমার বাঁড়ার ওপর।

কিছুক্ষন পরে মা আমার তলপেটের ওপর বসে নিজের কোমরটা একটু উঁচু করে একহাতে আমার মোটা শক্ত বাঁড়া টা তুলে ধরে নিজের গুদের মুখে লাগিয়ে নেয় তারপর ধীরে ধীরে চাপ দিয়ে আমার বাঁড়ার মুন্ডি টা প্রবেশ করিয়ে নেয় নিজের গুদের মধ্যে।

“ওফফফফফফফ………মাগোওওওও……কতো বড়, কতো শক্ত…… ইসসসস…… আহহহহ…… ইসসসসস……ঢুকছে না এতো মোটা……ইসসসস………আমার গুদ ফেটে যাবে মনে হচ্ছে……আহহহহহ……..শেষ করে দিলি তুই আমাকে……এত মোটা হয় নাকি কারো ও………”, সুখে শীৎকার দিতে দিতে মা নিজের সুডৌল পাছা নাচিয়ে নাচিয়ে ধীরে ধীরে আমার বাঁড়া টা নিজের গুদের ভেতরে প্রবেশ করাতে থাকে।
আঁকককক………করে একটা শব্দ বেরিয়ে আসে মায়ের মুখ থেকে। কিছুক্ষণ থেমে থেকে ব্যাথাটাকে একটু সহ্য করে নেয় মা । চটি গল্প মা ছেলে

মা তারপর ধীরে ধীরে নিজের কোমর নাচাতে শুরু করলো । অসহ্য সুখে মাতাল হয়ে যায় মা । আহহহহহহ………ইসসসসস……ও মাগো………কি সুখ গো……”, দাঁতে দাঁত চেপে……কোমর নাচানোর গতি বাড়িয়ে দেয় মা । পচ পচ পচ পচ গুদ মন্থনের আওয়াজে নিস্তব্ধ ঘর ভরে ওঠে। নীচের থেকে আমি ও নিজের কোমর নাচিয়ে নিজের বাঁড়া টা মায়ের নরম গুদে ভরে দিতে শুরু করলাম । মা পাগলের মতন নিজের পাছা নাচিয়ে আমার বাঁড়া নিজের ভেতরে নিতে শুরু করে এবং দুহাত দিয়ে আমার বুকের মাংস পেশী খামচে ধরে আমার দিয়ে নিজের গুদের জ্বালা মেটাতে থাকে।

প্রচণ্ড বেগে নিজের মাথা নাড়িয়ে রেশমের মতন চুল নাড়িয়ে নাড়িয়ে মা নিজের তলপেট আমার বাঁড়ার উপর চেপে ধরতে শুরু করে। লাল হয়ে ওঠে মায়ের চোখ মুখ। ঘরের শীতল পরিবেশেও বিন্দু বিন্দু ঘাম দেখা দেয় মায়ের নগ্ন শরীরে। ঘরের আলো ওই বিন্দু গুলোর ওপর পড়ে চক চক করে ওঠে তাঁর লাস্যময়ী শরীর। হটাৎ বুঝতে পারলাম মায়ের গুদ রসে ভিজে গেছে। তাই আমিও নিচে থেকে অনেকগুলো জোরে তলঠাপ দিতেই মায়ের গুদের জল খসে গেলো আর আমার বাঁড়া টা কে সেই জলে ভিজিয়ে দিলো। চটি গল্প মা ছেলে

আমার গরম বাঁড়াটা তখনও মায়ের গুদের অভ্যন্তরে রয়েছে। গুদের ফুলে ওঠা পাপড়ি গুলো দিয়ে শক্ত করে মা ধরে রেখেছে আমার বাঁড়াকে। কিছুক্ষন পরে মা উঠে পড়লো আমার শরীর থেকে আর ওঠার সঙ্গে সঙ্গে পচচচ………করে একটা আওয়াজ করে আমার বাঁড়া টা বেরিয়ে আসলো মায়ের কাম রসে সিক্ত গুদ থেকে। ঘরের আলো আমার কাম রসে সিক্ত বাঁড়ার ওপর পড়ে চকচক করতে থাকে। মা সেইদিকে লোলুপ দৃষ্টিতে তাকিয়ে থাকে তারপর আমার কোমরের পাশে বসে, নিজের নরম জিভ দিয়ে আলতো করে আমার চকচকে বাঁড়ার ওপরটা চেটে দেয়।

আমি বিছানা থেকে নিচে নেমে দাঁড়িয়ে মা কে টেনে বিছানার থেকে নামিয়ে নিয়ে নিলাম । মায়ের নগ্ন শরীরের পেছনে দাঁড়িয়ে মায়ের পাছায় হাত বোলাতে থাকলাম। মা শিউরে উঠলো। আমার অণ্ডকোষে জমে থাকা গরম বীর্য মায়ের গুদে না ঢালা অব্দি আমার খিদে মিটবে না। মা ও বুঝতে পারলো যে আমি কি চাই? মা বিছানার ধারে গিয়ে বিছানায় ভর দিয়ে নিজের পাছাটা উঁচু করে ধরে আস্তে আস্তে নাড়াতে থাকে। আমি ক্ষুধার্ত নেকড়ের মতন সেই দিকে তাকিয়ে নিজের বাঁড়া টা হাত দিয়ে খেঁচতে তাকলাম। চটি গল্প মা ছেলে

“পা দুটো আর একটু ফাঁকা করে দাঁড়াও মা।”আমি হিস হিসিয়ে বললাম।
মা আমার কথা শুনে নিজের পা দুটো আরও একটু ফাঁকা করে নরম মোলায়েম গুদ মেলে ধরে আমার সামনে। সঙ্গে সঙ্গে আমি মায়ের মেলে ধরা মোলায়েম কামানো গুদের মধ্যে এক ধাক্কায় নিজের বাঁড়া টা মায়ের ভেজা নরম উত্তপ্ত গুদের ভেতরে ঢুকিয়ে দিলাম।
মা শুধু “আহহহহহহহহ………”, শব্দ করে বিছানায় মুখ থুবড়ে পড়ে যায় ফলে পাছাটা আরও উঁচু হয়ে যায়।

মায়ের নরম কোমরটা এক হাতে খামচে ধরে আমি মা কে পেছন থেকে কুকুরের মতন চুদতে শুরু করলাম । একটা পা উঠিয়ে মায়ের ঘাড় টা শক্ত করে বিছানার সাথে চেপে ধরে হরে জোরে ঠাপ মারতে শুরু করলাম। “আহহহহহহ………মাগো…তুমি দারুন মা। তুমি আমাকে সুখে পাগল করে দিলে মা গো। ইসসসসস……আমার প্রত্যেকটা জন্মে যেন আমি তোমাকে পাই মা…আহহহহহহ ……… ইসসসসসস……কি নরম তুমি মা। ওফফফফ……দেখো একবার আমার বাঁড়াটা কেমন করে ঢুকছে তোমার গুদে মা গো। চটি গল্প মা ছেলে

ইসসসসস……লাল হয়ে যাচ্ছে তোমার গুদটা। কেমন শক্ত করে আমার বাঁড়াটা কামড়ে ধরে থাকছে তোমার গুদের ঠোঁটটা…… ইসসসস…… ভীষণ গরম তোমার গুদের ভেতরটা………আরও উঁচু করে ধরো তোমার সুন্দর পাছাটা। আমার হয়ে আসছে মা……আহহহহহহহ………ইসসসসসসস…………ধরো আমাকে মা……”, শীৎকার দিতে দিতে নিজের অণ্ডকোষ খালি করে ভলকে ভলকে বীর্য ঢেলে দিতে থাকে মায়ের পাছার নরম মাংসল দাবনা গুলো খামচে ধরে। গরম বীর্য গুদের ভেতরে পড়তেই মা নিজের গুদের ঠোঁট দিয়ে শক্ত করে ধরে রাখে আমার বাঁড়া টা কে।

তারপর মায়ের গলাটা বাঁ হাত দিয়ে পেঁচিয়ে ধরে নিজের ঠোঁট নামিয়ে মায়ের উত্তপ্ত ঠোঁটের ওপর। দুই তৃষ্ণার্ত ঠোঁট পরস্পরকে স্পর্শ করার আগের মুহূর্তে থেমে গেলো, কিছুক্ষণ দুজনেরই চোখের পলক স্থির হয়ে আছে। মা নিজের দুচোখ ধীরে ধীরে বন্ধ করে ফেললো আর আমি পাগলের মতন চুষতে শুরু করে দিলাম মায়ের দারুন আকর্ষণীয় ঠোঁট দুটো।
আমি মায়ের কানের কাছে মায়ের শরীরের ঘ্রান নিতে নিতে ফিসফিস করে বললাম “আমি তোমায় ভালোবাসি সুজাতা।” চটি গল্প মা ছেলে

মায়ের চোখ ভারী হয়ে বন্ধ হয়ে আসছে।মা মুখটা ওপরে তুলে দিয়ে, রসালো ঠোঁট দিয়ে বললো ” “আহহহহহহ……আর একবার বল। প্লিস আর একবার……”, হিসহিসিয়ে একটা শীৎকার বেরিয়ে আসলো মায়ের গলার থেকে।
আমি আবার বললাম “আমি তোমায় ভালোবাসি সুজাতা, এমনি করে তোমায় চুদে চুদে সুখ দেবো, দেবে তো চুদতে তোমায়।”
মা কাম ঘন গলায় বললো ” আমার এই শরীর মন সব তোমার মোহন, তোমার মা এখন তোমার স্ত্রী, তাই আমাকে চুদে চুদে সুখ দাও আর গর্ভবতী করো তোমার বীর্য দিয়ে।”

এরপর মা কে বিছানায় শুইয়ে দিয়ে মায়ের পা দুটো ছড়িয়ে দিলাম। মায়ের পায়ের মাঝে হাটু গেড়ে বসে নিজের মুখটা মায়ের গুদের সামনে নিয়ে এলাম। মায়ের কামানো গুদ তা অপূর্ব লাগছে, গোলাপের পাপড়ির মতো গুদের ঠোঁট টা খুলে আছে। গুদ টা রসে ভিজে আছে। আমি প্রথমে একটা চুমু খেলাম মায়ের গুদে। মা শিহরে উঠলো। এরপর গুদের ঠোঁট দুটো ফাঁক করে নিজের জিভ টা দিয়ে নিচ থেকে উপরে একবার চাটলাম।
“উহ্হঃ আহা সোনা … ওহ মা রে ” বলে মা আমার মাথা টা চেপে ধরলো নিজের গুদের উপর। চটি গল্প মা ছেলে

তারপর আমি মায়ের গুদ টা যতটা সম্ভব ফাঁক করে জিভ ঢুকিয়ে চাটতে শুরু করলাম।
মা পাগলের মতো ছটফট করতে করতে শীৎকার করছে ” ওহ মাগো, চাট সোনা , তোর মায়ের গুদ, তোর বৌয়ের গুদ চেটে চেটে সব রস খেয়ে নে আজ… ওহঃ আর পারছি না , আমার জল খসে যাবে …. সোনা মুখ টা সরিয়ে নে।”
এই বলতে বলতে মা একটা ঝটকা দিয়ে কলকল করে নিজের গুদের জল খসালো আর আমি সব রস চেটে চেটে খেয়ে নিলাম।

কিছুক্ষন শান্ত থাকার পরে মা বললো ” ইসশ, তুই সব রস খেয়ে নিলি, গেন্না করলো না?”
আমি যখন মায়ের শরীরের উপর শুয়ে মা কে বললাম ” তোমার গুদের রস খুব মিষ্টি, তাই না খেয়ে পারলাম না।”
মা আমার কথা শুনে আমার মাথায় হাত বুলিয়ে হেসে বললো ” তুই সত্যি একটা পাগল।”
মায়ের নরম শরীরের সাথে নিজের শরীর ঘষতে ঘষতে আমি মায়ের মুখে আমার জিভ টা ঢুকিয়ে মায়ের ঠোঁট আর জিভ চুষতে লাগলাম। চটি গল্প মা ছেলে

এরফলে আমার বাঁড়া টা আবার শক্ত হতে লাগলো আর মায়ের গুদের মুখে ধাক্কা মারতে লাগলো।
মা বললো ” কি রে তোর বাঁড়া টা তো আবার ঠাটিয়ে গেছে? কি চাই এবার?”
আমি বললাম ” কি করবে বোলো, বাঁড়া টা তার সঙ্গী খোঁজে।”

মা হেসে বললো ” তার সঙ্গী তো তার সামনেই আছে, একবার চেষ্টা করলেই পাবে।” এই বলে মা পা দুটো একটু ছড়িয়ে দিয়ে আমার বাঁড়া টা যেন হাতে ধরে নিজের গুদের মুখে রেখে ফিসফিস করে বললো ” ঢোকা সোনা, তোর মায়ের গুদ তোর বাঁড়ার জন্য অপেক্ষা করছে, আয় চোদ আমায় সোনা।”
মায়ের কথা শুনে আমি আরো গরম হয়ে কোমর টা একটু তুলে একটা ধাক্কা মারতেই আমার বাঁড়া টা চর চর করে মায়ের গুদে ঢুকে গেলো। মায়ের গুদ টা ভিজে থাকায় খুব সহজেই বাঁড়া টা ঢুকে গেলো।

মা ” উম্ম্ম্ম্ং……উম্ম্ম্ম্ং….আহ….” বলে আমার পিঠ টা দু হাতে ধরে নিজের শরীরের সাথে চেপে ধরলো।
“উফফফফফফফ…আহ ..কি গরম তোমার গুদ .. ইইইইসসসসস ……আআআহ…..” আমি আরামে বললাম।
আমি মায়ের একটা মাই চুষতে চুষতে হালকা হালকা ঠাপ মারছি মায়ের নরম গুদে। কিছুক্ষন এইভাবে মায়ের মাই চোষার পরে আমি মায়ের গুদে জোরে জোরে ঠাপ দিতে থাকলাম। চটি গল্প মা ছেলে

আমরা দুজনেই ঘেমে গেছি আর দুজন দুজনের শরীর টা পরস্পরের সাথে পিষছিলাম।
আমি আমার বাঁড়া টা অর্ধেক বের করে আবার ধীরে ধীরে আবার ঢুকিয়ে দিলাম মায়ের গুদের ভেতরে …একদম ভেতরে …।।
আমি বললাম ” মা আমরা এভাবেই চিরজীবন থাকবো …। দেহের সাথে দেহ মিলিয়ে …আমার এটা ভরা থাকবে তোমার ভেতরে …।”
মা চুমু খেয়ে বললো ” আমরা এভাবেই চিরজীবন থাকবো চোখে চোখ রেখে …ভালবাসায় মমতায় …।

মায়ের আর বৌয়ের আদর কি জিনিস তোমাকে দেখাবো মোহন। তুমি দেখবে না?
আমি হিসহিসিয়ে বললাম “আমি দেখবো মা …আমি তোমাকে দেখবো …আমি আমার সুজাতাকে দেখবো …।”
আমি আবার বাঁড়া টা অর্ধেক বের করলাম। আবার ভরে দিলাম মায়ের গুদে …এবার মা ও নিচ থেকে কোমর তুলে দিয়ে বাঁড়া টা আরো ঢুকিয়ে নিলো।
“ওহহহহ মাআআআআআআআআ তোমার গুদ এত সিল্কি স্মুথ,” আমার বাঁড়া টা এখন মায়ের পুরো ভিজে যাওয়া গুদে ঢুকে আছে। চটি গল্প মা ছেলে

“সসসসহহহ আহহহহ মোহন এসএসএসহহহ আহ আহহহ” মা চিৎকার করছে।
“ওহহ মাআআআআ.. কি আরাম তোমার রসে ভরা গুদ মারতে। ”
“আহহহহ মোহন.. আরো জোরে জোরে মার তোর মায়ের গুদ। ”
আমি যত তাড়াতাড়ি সম্ভব মায়ের গুদ ঠাপ মারা শুরু করলাম। মা আমাকে যতটা শক্ত করে ধরেছিল এবং আনন্দের সাথে ক্রমাগত শীৎকার দিচ্ছিলো।

আমরা দু’জনেই প্রচণ্ড শ্বাস নিচ্ছিলাম। আমার প্রতিটি ঠাপে মা তাঁর গুদ টা উঁচু করে তলঠাপ দিতে লাগলো। আমাদের শরীর একে অপরের সাথে চেপ্টে লেগে আছে। মায়ের নরম মাই দুটো এখন আমার বুকের সাথে চেপে আছে।
মা আমার পাছা টা ধরে নিজের গুদের দিকে ঠেলছে আর হিসহিসিয়ে বলছে ” উ ওহ আহা মা গো….আমার গুদ..মোহন আমার গুদ টা মেরে ফাটিয়ে দে … তোর মায়ের গুদ অনেকদিনের উপোসী…”ওহহহহ মাআআআআআআ। ” চটি গল্প মা ছেলে

“”ওহহহ মাআ… তোমার গুদ টা মাখনের মতো সোনা…. আজ তোমায় চুদে চুদে গর্ভবতী করবো…. কি আরাম তোমায় চুদে।” এই বলে আমি মায়ের শরীর থেকে উঠে হাঁটু গেড়ে বসে মায়ের পা দুটো আমার কাঁধে তুলে গুদে বাঁড়া টা ঢুকিয়ে দিলাম। মায়ের মাইদুটো দু হাতে চটকাতে চটকাতে জোরে জোরে মায়ের গুদে আমার বাঁড়া দিয়ে ঠাপ মারা শুরু করলাম।

মা আরো উত্তেজিত হয়ে আমার বুক টা খামচে ধরে উত্তেজনাইর শিখরে পৌঁছে গিয়ে বলতে লাগলো ” চোদ সোনা , জোরে জোরে চোদ তোর মা তোর বৌ কে , আমি আর পারছি না … উ কি আরাম.. কি সুখ দিচ্ছিস সোনা…. এই ভাবেই তোর মা কে চুদে চুদে সুখ দিস… ওওওঃ আহা… আহঃ…. উহঃ …।”
মায়ের কথা শুনে আমিও আর থাকতে পারলাম না … আমি আমার বাঁড়া টা দিয়ে মায়ের গুদে আরো কয়েকটা জোরে ঠাপ মেরে ” আঃআঃহা মা … আমি ঢালছি আমার মাল তোমার গুদে…. ওঃ.. কি সুখ … ওহ ও আহাহা ” বলে আমার বীর্য ঢেলে দিলাম। চটি গল্প মা ছেলে

মা কোমরটা উপর দিকে তুলে আমার বাঁড়ার সাথে চেপে ধরে ” ওহ সোনা .. আমার ও বের হবে…. ঢাল সোনা তোর মালে আমার গুদ ভরিয়ে দে … ও মা গো ” বলে গুদের জল খসিয়ে দিলো।
তারপর গুদে বাঁড়া থাকা অবস্থায় আমি মায়ের শরীরের উপরে শুয়ে পরে মায়ের ঠোঁট আর জিভ ছুতে লাগলাম। আমরা সত্যিই আজ রাতে খুব উত্তেজিত ছিলাম এবং দীর্ঘ চোদাচুদিতে ক্লান্ত হয়ে গেলাম।

মা এখন আমাকে স্নেহের সাথে চুমু খাচ্ছিল এবং তাঁর আঙ্গুলগুলি আমার চুলের মধ্য দিয়ে বুলিয়ে দিচ্ছিলো । আমরা দুজনেই আজ খুব সন্তুষ্ট ছিলাম আর গত ৩-৪ দিনের চোদাচুদি করতে না পারা টা পুষিয়ে নিলাম। দুজনেই খুব ক্লান্ত হয়ে গেছি। আমার আর মায়ের রস মায়ের গুদ থেকে বেরিয়ে বিছানার চাদর টা ভিজিয়ে দিলো। চটি গল্প মা ছেলে

“কি সুখ দিলি আমায়! তোকে আমি খুব খুব ভালোবাসি , প্রতিটি রাতে তোকে এমন ভাবে আমার শরীরের ভিতরে চাই” ফিসফিস করে বললো মা।
আমিও মায়ের নরম মাই দুটোয় মুখ ঘসতে ঘসতে হিস হিসিয়ে বললাম “আমারও প্রতি রাতে তোমাকে কাছে চাই, রাতে তোমাকে বিছানায় জড়িয়ে ধরে শুয়ে তোমার মাই না খেলে আর তোমার গুদে বাঁড়া না ঢোকালে আমার ঘুম আসবে না।”
আমি আর মা জড়াজড়ি করে শুয়ে কখন যে ঘুমিয়ে গেলাম বুঝতেই পারলাম না।

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল 4.2 / 5. মোট ভোটঃ 115

কেও এখনো ভোট দেয় নি

Leave a Comment