পারিবারিক চটিগল্প – পারিবারিক যৌনাচার – 4 by Badboy08

বাংলা পারিবারিক চটিগল্প। বেডরুমের এককোনে ছোট্ট একটা টেবিলে কাজ করছে মুক্তা। কোম্পানীর হিসাবে চোখ বুলাচ্ছে। রূপা বেডরুমে ঢুকে স্বামীর পিছনে দাঁড়ালো। সম্পূর্ণ উলঙ্গ সে। ছেলেমেয়েরা ঘুমাতে গেলেই রূপা নিজেকে বস্ত্রমুক্ত করে বাড়িময় ঘুরে বেড়ায়। রনি, পুতুল তাকে অনেকবার এভাবে দেখেছে। মায়ের পাগলামী সম্পর্কে ওরাও ওয়াকেবহাল। ন্যুডিজম রূপার একধরনের আবেগ। পরিবারের সবাইকে সে এই ছাতার নিচে আনতে চাইলেও এখনো সফল হয়নি। তবে আশাআছে একদিন সে সফল হবে।

[সমস্ত পর্ব
পারিবারিক যৌনাচার – 3 by Badboy08]

পিছন থেকে স্বামীর গলা জড়িয়ে ধরে মাথায় স্তন চাপাচাপি করলো, তারপর হাত নিচে নামিয়ে ঘুমন্ত পেনিস চেপে ধরলো। কোমল হাতের ছোঁয়া পেয়ে ওটার ঘুম ভাঙ্গতে সময় নিলোনা। চামড়ার যন্ত্রটা আড়মোড়া ভেঙ্গে খাড়া হয়ে গেলো।
‘এক মিনিট, হিসাবটা সেরে নেই।’ মুক্তা মুখ ঘুরিয়ে কামুকী বউএর দুধে চুমাখেলো।
স্বামীর কানের লতি কামড়ে ধরে সুসংবাদ দেয়ার মতো করে রূপা বললো,‘আমাদের সোনামনিরা ইদানিং সেক্স করতে শুরু করেছে।’

পারিবারিক চটিগল্প

‘সত্যি বলছো?’
‘রনির বেডরুমে দুজন সেক্স করছে, দেখবে চলো।’
‘এতো তাড়াতাড়ি কিভাবে শিখলো বলোতো?’
‘নেকামি করো না।’ স্বামীর ধোন মুচড়ে ধরলো রূপা। ‘আমাদেরকে হরহামেশা সেক্স করতে দেখছে না?’

উৎফুল্ল মুক্তা চেয়ার ঘুরিয়ে বউকে কোলে টেনে নিলো।
‘যা করছে করুক, বাধা দেয়ার দরকার নাই। আমি দুজনকে ভালোকরে বুঝিয়ে বলবো।’ রূপা বললো।
‘তাহলেতো ওদের সিঙ্গেল বেড পাল্টে কাপল বেড দিতে হয়।’
এমন রসিকতায় দুজনেই হাসলো। পারিবারিক চটিগল্প

স্বামীর কোলে চড়ে গুদে ধোন ঢুকাতে ঢুকাতে রূপা বললো,‘বড় দুলাভাই আমাকে চায়না নিয়ে যেতে চায়। তুমি কি বলো?’ গুদে ধোন ঢুকানো কমপ্লিট। মুক্তা রূপাকে জড়িয়ে ধরে আছে। স্বামীকে চুদতে চুদতে রূপা ভাবছে দুলাভাইএর সাথে কয়েকটা দিন আচ্ছাসে মজা করা যাবে।
‘যাও ঘুরে এসো, তোমারও অনেকদিন বাহিরে যাওয়া হয়নি।’
‘নিম্মিকে বলবো, সে কয়েকটা দিন তোমার কাছে এসে থাকবে।’ কথা বলতে বলতে রূপা চুদার গতি বাড়ালো। চুদাচুদির মতো মজা সে অন্য কিছুতে পায়না।

রনি আর পুতুলকে চুদাচুদি করতে দেখে স্বামীকে চুদতে এখন আরো ভালোলাগছে। কিন্তু চেয়ারে বসে সুবিধা করতে পারছে না। কোল থেকে নেমে স্বামীর হাত ধরে রূপা বিছানার দিকে এগিয়ে এগুলো। তারপর যখন আবার স্বামীর উপর চড়াও হলো চরম তৃপ্তি না হওয়া পর্যন্ত আর থামলোনা। পারিবারিক চটিগল্প

এই বাড়িতে যৌন সম্পর্কের বিষয়গুলিকে সবাই সহজ ভাবেই গ্রহণ করে। পরেরদিন রূপা ছেলে-মেয়েকে পাশে বসিয়ে যৌনতার নানান বিষয়ে বুঝালো, ‘সেক্স ইজ ন্যাচারাল’, কিন্তু তাই বলে এটাকে ‘র‌্যান্ডম প্রাকটিস’এ পরিনত করা যাবেনা। পুতুল আর রনি কখন সেক্স করবে, আর কখন করবেনা সেটা রূপা ঠিক করে দিলো। ভাইবোন মেনে নিলো, কারণ ওরা কখনো বাবা-মার অবাধ্য হয়না।
**************

দিন, মাস, বছর পেরিয়ে যাচ্ছে। নানান অভিজ্ঞতার মধ্যেদিয়ে পুতুল আর রনি বড় হচ্ছে, নতুন নতুন ঘটনার মুখোমুখী হচ্ছে। এ লেবেলে পড়ার সময় লিজার সাথে পুতুলের ফেসবুকে পরিচয় হলো। ঘনিষ্ঠতা বাড়তে বাড়তে একসময় একে অপরের হার্ট টু হার্ট হয়েগেলো। কিন্তু সামনাসামনি দেখা হয় না, কারণ দুজন দুই শহরে বাসকরে, মাঝে ৩০০ কিলোমিটারের ব্যবধান। ইদানিং দুজনের মধ্যে এ্যডাল্ট চ্যাটিংও হয়। এসময় হেন বিষয় নাই যা নিয়ে তাদের মধ্যে আলাপ হয় না। পারিবারিক চটিগল্প

‘কাল রাতে একটা ইন্টারেস্টিং জিনিস দেখেছি।’ লিজার কন্ঠে উত্তেজনা।
‘কী দেখেছিস?’
‘হি হি হি..ভেরি ভেরি সিক্রেট..প্রমিজ কর কাউকে বলবি না।’
‘ওক্কে বাবা ওক্কে..প্রমিজ। এবার বল।’

‘ইয়েস্টারডে নাইট..মাই মম এন্ড ড্যাড..বুঝলি..আই স দেম ইটিং দেয়ার প্রাইভেট পার্টস।’ লিজা ফিসফিস করে বলে।
‘রিয়েলি?’ পুতুল মনে মনে বলে এটা আর নতুন কি? আমাদের বাড়িতে হরহামেশাই এসব হয়।
‘ইয়েস।’ লিজা উত্তেজনায় ফেটে পড়ছে। ‘দে অয়্যার সাকিং এন্ড ইটিং লাইক ললিপপ এন্ড আইসক্রিম। তুই কখনো এসব দেখেছিস?’
‘সেভারেল টাইমস।’ লিজা ছোট্ট করে উত্তর দিলো। ‘তোর কেমন লেগেছে সেটা বল?’ পারিবারিক চটিগল্প

‘আই ওয়াজ সো এক্সাইটেড।’
‘তারপর কী করলি?’
‘আই ইউজড মাই ফিঙ্গার।’ লিজা আঙ্গুল তুলে দেখালো। উত্তেজনায় ওর চোখমুখ লাল হয়ে আছে।
‘আমিও তাই করি।’ পুতুল প্রতিউত্তর দিলো। এবার দুজনেই হাসছে।

দুই বান্ধবীর মাঝে আরো কিছুক্ষণ কথা হলে তারপর ‘বাই ইউ’ বলে পুতুল মোবাইল ডিসকানেক্ট করলো। রনি ঢুকলো রুমে। লিজার কথা রনি জানে তবে এখনো আনুষ্ঠানিক পরিচয় হয়নি। তবে লিজা এখনো পুতুল আর রনির যৌন সম্পর্কের ব্যাপারে জানেনা। একটু পরে ভাইবোন বিছানায় বিছানায় উঠলো। উভয়েই খুব উত্তেজিত, কারণ পুতুলের পিরিয়ডের কারণে পাঁচদিন পরে ওরা সেক্স করার সুযোগ পেয়েছে।
কয়েকদিন পরে লিজার সাথে পুতুলের ভিডিও চ্যাটিং চলছে। এক অপরের শুধু ফেস দেখতে পাচ্ছে। পারিবারিক চটিগল্প

‘ক্লাস ক্যাপটেন আমার সাথে সেক্স করার জন্য একদম ম্যাড হয়ে আছে। প্রতিদিন টেক্সট পাঠায়।’
‘আমাকেও অনেকে প্রপ্রোজ করেছে।’ লিজা নিজের কথা জানালো।
‘কিছুদিন সেক্স করবে তারপর তোকে ভুলে আরেকটা ভ্যাজাইনার পিছনে ছুটে বেড়াবে। একদম পাত্তা দিবিনা।’ পুতুল পরামর্শ দিলো।
‘একদম ঠিক বলেছিস।’ লিজা প্রসঙ্গ পাল্টালো,‘তোর এই ড্রেসটা এক্সিলেন্ট, খুবই সেক্সি দেখাচ্ছে তোকে।’

‘থ্যাংকস। বাপি প্রেজেন্ট করেছে।’
‘একটা চুমু দিতে ইচ্ছা করছে।’
‘কাকে, আমার বাপিকে?’ পুতুলের রসিকতায় দুজনেই খিলখিল করে হাসলো।
‘বাপিকে না, তোকে।’ পারিবারিক চটিগল্প

‘নো প্রবলেম।’ পুতুল ক্যামেরার দিকে ঠোঁট বাড়িয়ে দিলো, দেখলো মোবাইলের ছবিতে লিজা সত্যি সত্যি চুমাখাচ্ছে।
ড্রেসটা নিয়ে একটা মজার ঘটনা আছে। ওপেন নেক মিনি ফ্রক এটা। গায়ে দিলে দুই কাঁধ, বাহু ও বুকের উর্দ্ধাংশ উন্মুক্ত থাকে। ফ্রকটা স্তনের উপরের ঢালান থেকে শুরু হয়ে হাঁটুর ছয়ইঞ্চি উপরে শেষ হয়েছে। ড্রেসটা পরলে স্তনের উপরের অংশ আধখানা চাঁদের মতো বেরিয়ে থাকে। প্রথমদিন ফ্রকটা পরে হাই হিল স্যান্ডাল পায়ে রনি আর আব্বু-আম্মুর সামনে শরীরে পাক তুলে নেচে দেখাচ্ছিলো পুতুল।

পাকখেয়ে ঘুরার সময় ফ্রকের নিচের অংশ ছাতার মতো ফুলে উঠে পেন্টি বেরিয়ে আসছে। রনি সেদিকে ইশারা করে হাসছে। পুতুল নাচতে নাচতে হাত ধরে বাপিকে টেনেনিলো।
মুক্তা মেয়ের কোমর জড়িয়ে ধরে নাচছে, মা-ছেলে হাততালি দিয়ে উৎসাহ দিচ্ছে। দ্রুত ঘুরতে গিয়ে হাইহিল স্লিপ করে পুতুল বাপিকে নিয়ে সোফায় গড়িয়ে পড়লো। দুজনেই হাসছে প্রাণখুলে। পারিবারিক চটিগল্প

ওদিকে মা-ছেলেও হাসছে, কিন্তু তাদের হাসির কারণ ভিন্ন। বাপ-বেটি যখন টের পেলো ততোক্ষণে যা ঘটার ঘটেগেছে। পুতুলের ফ্রক কোমরের কাছে উঠে প্যান্টি বেরিয়ে আছে আর বুকের কাছে ফ্রক নিচে নেমে জোড়াস্তন পুরোটাই বেরিয়ে পড়েছে। মুক্তা নিজের অজান্তে মেয়ের একটা স্তন চেপে ধরে হো হো করে হাসছে। টেরপেয়ে লিজা মায়ের কোলে মুখ লুকালো আর বাকি সবাই মিলে আরেকদফা হাসাহাসি করলো।
এই ঘটনার কয়েকদিন পরে দুই বান্ধবীর মধ্যে ভিডিও চ্যাটিং চলছে, একে অপরের শুধু মুখ দেখতে পাচ্ছে।

‘আজ কোনড্রেস পরেছিস? একবারও দেখালিনা।’
‘কিছুই পরিনি, ন্যুড হয়ে চ্যাটিং করছি..হি হি হি।’ পুতুল হাসলো।
‘বুঝেছি, জন্মদিনের পোষাক!’ লিজাও হি হি করে হাসলো। ‘আমিও কিছু পরিনি।’
‘দেখাবি?’ পুতুল ভাবেনি যে লিজা এমন প্রস্তাবে রাজি হবে। পারিবারিক চটিগল্প

‘দেখবো আর তোরটাও দেখবো।’ লিজা খুব এক্সাইটেড। সে ট্যাবটা ড্রেসিংটেবিলের উপর রেখে পা ঝুলিয়ে বিছানায় বসলো।
পুতুল নিজের মোবাইলটা রিডিং টেবিলে কায়দামতো রেখে চেয়ারে বসলো। এবার দুজন দুজনের বুক অবধি দেখতে পাচ্ছে।
‘ওয়াও! তোর বুবস দুইটাতো খুবই এ্যট্রাক্টিভ! মলেস্ট করতে ইচ্ছা করছে।’ লিজা দুধ টিপার ভঙ্গী করলো।

লিজাকে দেখিয়ে পুতুল নিজের দুধ টিপলো। ‘তোর বুবস দুটাও খুব সেক্সি। কাছে পেলে আচ্ছামতো চুষে দিবো।’ ঠোঁট গোল করে পুতুল দুধ চুষার ভঙ্গী করলো।
‘এই পুতলী, আর কিছু দেখাবি না?’ লিজা প্রেমিকার মতো আবদার করলো।
শরীর দেখানোর ব্যাপারে দুজনেরই প্রচন্ড উৎসাহ। ক্যামেরার সামনে ঘুরিয়ে ফিরিয়ে একেঅপরকে নগ্ন শরীর দেখালো। দুজনের ফিগার কারো চাইতে কম নয়। কচি কিশোরী দেহে দুধগুলি যেন পাকা আম। পারিবারিক চটিগল্প

‘এই ছেমড়ি, তোর পুসিতে এতো জঙ্গল কেনো?’
‘আমার ফিঁয়ানসে সেভ করার সময় পায়নি।’ পুতুল ঝকঝকে দাঁত বাহির করে হাসলো।
‘গুডি গুডি বয় ফিঁয়ানসে, আমারও এমনটা দরকার। নিজে সেভ করা খুবই ঝামেলা।’ লিজার ঠোঁটে কৌতুহলী হাসি।
লিজার পুসি একদম ক্লিন। পুতুল সেদিকে ইশারা করলো,‘তোর ওখানে কিস করতে ইচ্ছা করছে।’

‘কিস করতে দিবো আর…।’ লিজা গুদে আঙ্গুল বুলাচ্ছে। ‘চুষতেও দিবো।’
‘তোর হাতে ওটা কী?’ লিজার মুঠিতে কিছু একটা দেখতে পেয়ে পুতুল জানতে চাইলো।
‘লি ওয়াইন্ড ভাইব্রেটর। আমার ফ্রেন্ড এন্ড ফিঁয়ানসে তবে তোর ফিঁয়ানসের মতো পুসি সেভ করতে পারেনা।’ পারিবারিক চটিগল্প

নিজের রসিকতায় খিলখিল করে হাসলো লিজা তারপর ঘুরিয়ে ফিরিয়ে জিনিসটা পুতুলকে দেখিয়ে বর্ণনা দিলো,‘এটাকে ম্যাসাজ ভাইব্রেটরও বলে। বাটনে চাপ দিলে হ্যান্ড গ্রিপের মাথায় এই বলটা ঘুরে। স্পীড বাড়ানো-কমানো যায়। ভ্যাজাইনার মুখে, ক্লাইটোরিসে চেপেধরে রোল করালে খুবই মজা পাওয়া যায়। তুই কখনো ব্যবহার করেছিস?’

‘আমার কাছেও একটা আছে।’ পুতুল জানালো। ওর কাছে একটা সেক্স টয়ও আছে। রেড কালার্ড ডিলডো বান্ধবীকে দেখিয়ে বললো,‘টাইগার ভাইব, জি৫ মডেল।’ বান্ধবীর কাছে জানতে চাইলো,‘কখনো ডিলডো ব্যবহার করেছিস?’
‘নাহ। তুই ব্যবহার কর, আমি দেখি।’ লিজা ততক্ষণে ওর ভাইব্রেটর চালু করে গুদের মুখে রোল করতে শুরু করেছে। পারিবারিক চটিগল্প

পুতুল দেখলো বান্ধবীর মুখ কাম উত্তেজনায় চকচক করছে। চোখ দুইটা বুঁজে এসেছে। রস বেরিয়ে গুদের মুখ ঝিকমিক করছে। সেও ক্যামেরার সামনে দুইপা ফাঁক করে বসলো, তারপর হাতের ডিলডোটা আস্তে আস্তে নিজের গুদের ভিতর ঢুকিয়ে নিলো।
একজন গুদে ভাইব্রেটর ঘষাঘষি করছে তো আরেকজন ডিলডো চালাচালি করছে। একে অপরের দিকে তাকিয়ে হাসছে। কামলালসায় ঢলোঢলো হয়ে আছে দুজনের মুখশ্রী।

পরস্পরের মৈথুনলীলা দেখতে দেখতে কামউন্মাদনা বাড়ছে। পুতুলের ডিলডো চালাচালি বাড়ছে। ওটা দ্রুতবেগে গুদের ভিতর ঢুকাচ্ছে আর বাহির করছে। কখনো উত্তেজনায় ডিলডোটা গুদের ভিতরে ঠঁসে ধরে রাখছে। লিজাও ভাইব্রেটরের স্পীড বাড়িয়ে দিয়ে ঘুরন্ত বলটা কখনো ক্লাইটোরিস, কখনো পিচ্ছিল গুদের মুখে চেপে ধরছে। দুই বান্ধবীর কাম উত্তেজনা একেবারে এক্সট্রিম পর্যায়ে উঠে গেছে। শরীর স্থীর রাখাই মুশকিল। শেষ মূহুর্তে দুজনেই মোবাইল স্ক্রিন থেকে অদৃশ্য হয়েগেলো। পারিবারিক চটিগল্প
*************************

রূপার ডোন্টমাইন্ড ফ্যামিলিতে আরো একটা ঘটনা ঘটলো। ছেলেমেয়ের ও-লেভেল রেজাল্টের পরে রূপা মুক্তা স্বপরিবারে ইন্দোনেশিয়ার বালিতে বেড়াতে এসেছে। সকাল থেকে সবাই বিচে ঘুরেবেড়াচ্ছে। রূপা মেয়েকে টুকটুকে লাল টুপিস বিকিনি পরিয়ে দিয়েছে। পুতুল ভীষণ এক্সাইটেড, সে বীচে ছুটাছুটি করছে। মিনি প্যান্টি পুতুলের যোনী আর নিতম্ব আঁকড়ে ধরে আছে। প্যান্টির চাপে যোনীপ্রদেশের ‘ভি স্পট’ স্পষ্ট চোখে পড়ছে। পুতুল আর রনি সামনে ছুটেগিয়ে আবার ফিরে আসছে।

ব্রার আবরণে থাকা পুতুলের বর্ধনশীল স্তনজাড়া প্রচন্ড বেগে লাফালাফি করছে। রনির হাত আর মুখের ছোঁয়ায় দুধ দুইটা এখনই বেশ বাড়ন্ত। মুক্তা মেয়ের শরীর থেকে নজর সরাতে পারছেনা। রূপা স্বামীর গায়ে আঙ্গুলের খোঁচা দিলো। ওরা একে অপরের দিকে তাকিয়ে হাসলো। রূপার হাসিতে প্রশ্রয়।
টাওয়েল বিছিয়ে বিশাল ছাতার নিচে আশ্রয় নিয়েছে সবাই। মা মেয়ে উপুড় হয়ে শুয়ে আছে। রূপা আগেই ছেলের দখল নিয়েছে তাই মুক্তা পুতুলের পিঠে, নগ্ন রানে সানস্ক্রিন লোশান মাখাচ্ছে। পারিবারিক চটিগল্প

মুক্তা জানে এটা রূপারই একটা চাল। ইচ্ছা করেই সে স্বামীকে উত্যক্ত করছে। লোশান মাখাতে মাখাতে মেয়েকে পর্যবেক্ষণ করছে মুক্তা। ফাগুনে গজানো নতুন পাতার মতোই তেলতেলে শরীর পুতুলের। স্তন জোড়া এখনো বিকাশমান। যৌবনবতী হলে ওদুটো হয়তো গোলাকার কিম্বা গোম্বুজাকৃতি ধারণ করবে। কিছুটা মাংসল শরীর পুতুলের কিন্তু নিতম্ব, তলপেট বা দুই জঙ্ঘার কোথাও বাড়তি মেদের চিহ্ন নেই। মেয়েটা যেন যৌন আকর্ষণে ভরপুর প্রমানসাইজের একটা বেবি ডল। দেখলেই জড়িয়ে ধরে নিষিদ্ধ আদর করার ইচ্ছা জাগ্রত হয় মনে।

লোসান মাখানো শেষে সুখী পরিবার হাত ধরাধরি করে সমুদ্রে নামলো। জল হাঁটু ছুঁইছুঁই করছে। আছড়ে পড়া ঢেউ আর গর্জন শুনে পুতুল এর বেশি নামতে ভয়পাচ্ছে। রনি দুহাতে ধরে বোনকে বাপির পিঠে তুলেদিলে পুতুল নগ্ন হাতপায়ে বাপিকে আঁকড়ে ধরলো। মুক্তা এবার আরেকটু গভীরে এগিয়ে গেলো। নোনাজল এখন কোমর উচ্চতায়। মা-ছেলে হাত ধরাধরি করে আরো সামনে এগিয়ে গিয়ে ওদেরকে হাতছানি দিয়ে ডাকছে। পুতুল বলছে ‘বাপি আর না, আর না’। পারিবারিক চটিগল্প

মুক্তা মেয়েকে পিঠের উপর থেকে ঘুরিয়ে বুকের কাছে নিয়ে এলো। মেয়ে তখনো বাপিকে চার হাতপায়ে জাপটে ধরে আছে। এরপর আরেকটু এগুতেই বাপ-বেটি উঁচু ঢেউএর নিচে তলিয়ে গলো।
ঢেউ সরে যেতেই দেখাগেলো পুতুলের চোখেমুখে আতঙ্ক। পরক্ষণেই সে হাসতে শুরু করলো। মুক্তাও হাসছে, হাসতে হাসতে মেয়েকে দুই হাতে কোলে তুলে নিলো। ওর নজর মেয়ের শরীরে হারিয়েগেছে।

ভেজা বিকিনির নিচে মেয়ের জোড়াস্তন ফুটে উঠেছে। দুধের বোঁটা মাথাচাঁড়া দিয়ে স্বগৌরব উপস্থিতি জানান দিচ্ছে। মুক্তার অশান্ত চোখজোড়া মেয়ের প্যান্টির উপর দিয়ে অলস গতিতে ঘুরেএলো। ভেজা প্যান্টির ক্যানভাসে যোনী ঠোঁট গোলাপ পাপড়ির মতো ফুটেউঠেছে। হতবিহ্বল মুক্তা মেয়ের ঠোঁটে চুমাখেয়ে বসলো। সম্বিত ফিরতেই মেয়ের চোখে চোখ পড়লো। পুতুল বাপির দিকে তাকিয়ে হাসছে। মুক্তা এদিক ওদিক তাকালো, দেখলো মা-ছেলে সাগর জলে হুটোপুপি খাচ্ছে। পারিবারিক চটিগল্প

রাতে স্বামী-স্ত্রী শারীরিক প্রেমে মত্ত। ওরা জানে পাশের রুমে রনি আর পুতুলও আদিম খেলায় মেতে আছে। মুক্তা পিছন থেকে বউকে জড়িয়ে ধরে চুদছে। গুদে ধোন ঠেঁসে ধরে একই সাথে দুধ টিপছে। রূপা পিছনে নিতম্ব ঠেলে ধোনের সাথে গুদ কচলাচ্ছে।
‘মেয়েকে চুমুখেতে কেমন লেগেছে সোনা?’ চুমাখাওয়ার ঘটনাটা রূপাকে বীচেই দেখেছে।
মুক্তার চুদায় একটু ছন্দপতন ঘটলো। ব্যাপারটা বউএর কাছে গোপন রেখেছিলো বলে খারাপ লাগছে।

কামতপ্ত রূপা মৃদু ধমক দিলো,‘আহ, থামলে কেনো? চুদোওওওও..বলেছিতো কিছু মনে করিনি আমি..খুব মজা পেয়েছি।’
মুক্তা আবার ধোন চালাতে শুরু করলো। ওর উত্তেজনা বাড়ছে।
‘আ আ আ, উ উ উ, উঁউঁউঁ, উহ উহ উহ, আহ আহ আহ’ চোদন সুখে কাতরাতে কাতরাতে রূপা বললো,‘মেয়েকে ডাকবো? পুতুলের সাথে সেক্স করলে আমি কিছু মনে করবোনা।’ পারিবারিক চটিগল্প

বউএর কথা শুনে মুক্তার উত্তেজনা তুঙ্গে উঠলো। কামগ্রস্থ রূপা আ উ আহ উহ করতে করতে বলে চলেছে,‘আমি গিয়ে রনির সাথে শুই আর মেয়েকে তোমার কাছে পাঠিয়ে দেই। তুমি মেয়ের সাথে চুদাচুদি করবে আর আমি ছেলের সাথে..ডার্লিং তাহলে দারুন একটা ঘটনা হবে।’
অজাচারি চুদাচুদির উদগ্র বাসনা দুজনকে পাগল করে দিলো। বউএর গুদে ঝড়ের বেগে ধোন চালাতে চালাতে মুক্তার মনে হলো সে মেয়েকেই চুদছে। রূপার মনে হলো সে ছেলের সাথে চুদাচুদি করছে।

পাশের রুমে চুদাচুদি করতে করতে পুতুল আর রনিও যেন বাবা-মা’র চুদাচুদির আঁচ অনুভব করতে পারলো। বাপির সাথে চুমার ব্যাপারটা পুতুল রনিকে বলেছে। শোনার পর থেকে রনিও খুব এক্সাইটেড। রনি পুতুলের উপরে উঠে চুদছে, কিন্তু ওর মনে হলো যেন সে মাম্মিকেই চুদছে। পুতুলের মনে হচ্ছে সে বাপির সাথেই চুদাচুদি করছে। ভাইএর চোদন নিতে নিতে বিড়বিড় করে বলছে,‘প্লিইইইজ বাপি আরো জোরে করো..আরো জোরে..আরো জোরে..।’

বেশ কিছুক্ষণ এই রাম চোদন চলার পর চারিদিকে এক শান্ত বাতাস বয়ে যেতে শুরু করল, জাতে স্বামী-স্ত্রী, ভাই-বোন মিলে মিশে একো আপরের ওপর পড়ে রইল।

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল 4.1 / 5. মোট ভোটঃ 62

কেও এখনো ভোট দেয় নি

Leave a Comment