মা ছেলে চোদাচুদি – পারিবারিক প্রেমের কাহিনী – 3

বাংলা মা ছেলে চোদাচুদি চটি। আমরা দু দুজন কে জড়িয়ে কখন যে ঘুমিয়ে গেলাম বুঝতে পারিনি। সকাল বেলায় ঘুম থেকে উঠে দেখলাম আমার গায়ে একটা চাদর দেয়া আছে। মা আর বোন খাটের ধারে দাঁড়িয়ে কথা বলছিলো। মা আমি দেখে খুব লজ্জা পেলো। উমা মা কে দেখে আমার দিকে তাকিয়ে বললো ” প্রথম রাত তা কেমন ছিল, মা ওহ বৌদি কে কেমন লাগলো “? মা উমার দিকে তাকিয়ে বললো ” খুব পাজি হয়েছিস তুই, সৎ বাবা কে তার প্রথম রাতের কথা জিজ্ঞেস করছিস” আর মুচকি হাসলো আমার দিকে তাকিয়ে।

[সমস্ত পর্ব
পারিবারিক প্রেমের কাহিনী – 2]

আমি ও হেসে বললাম ” খুব ভালো ছিল রাত টা, এরকম সুন্দরী যুবতি স্ত্রী থাকলে সব রাত প্রথম রাতের মতো কাটবে। ” মা আর বোন দুজনেই আমার কথা শুনে হাসতে লাগলো।
এরপর মা আর আমি আবার গোয়া তে গেলাম আমাদের হনিমুন করতে। উমা গেলো না ওর চাকরীর পরীক্ষা থাকার জন্য। গোয়া তে ৫ দিন ছিলাম। সেই কদিন মা আর আমি শুধু চোদাচুদি করেছিলাম দিন রাত। মা যে এতো কামুকি ছিল ভেতরে ভেতরে সেটা আমি গোয়া তে গিয়েই জানলাম।

মা ছেলে চোদাচুদি

সেক্সের সময় মা আর আমি দুজন খুব অশ্লীল শব্দ বলছিলাম আর দুজন দুজন কে ভোগ করছিলাম।গোয়া থেকে ফায়ার আসার পরের মাসেই মা পিরিয়ড মিস করলো। মা বুঝতে পারলো যে মা গর্ভবতী। আমায় যখন খবর টা জানালো তখন আমি আনন্দে চিৎকার করলাম। বোন পাশের ঘর থেকে ছুতে এসে জিজ্ঞেস করলো ” কি হয়েছে রাজা , এতো খুশি দেখাচ্ছে তোকে “? আমি তখন বললাম ” আমার রুক্মিণী গর্ভবতী”। মা লজ্জায় মুখ নিচু করে বসে আছে। উমা ও আনন্দ পেলো খবর টা শুনে।

মায়ের কাছে গিয়ে মায়ের থুতনি না ধরে উমা বললো ” এতো তাড়াতড়ি যে হবে ভাবতেও পারিনি”। এই বলে মা কে জড়িয়ে ধরলো আর মা ও ওকে জড়িয়ে ধরে আমার দিকে একটা সেক্সি হাসি দিয়ে একটা অশ্লীল ইশারা করলো।
মা উমা কে সরিয়ে বললো ” তোর যখন বিয়ে হবে তোর ও তাড়াতড়ি হবে “।
“কবে আমার বর খুঁজে দেবে বাবা?” উমা ঠাট্টা করে বলল ।
“আমার সুন্দরী মেয়ে কি প্রস্তুত?” আমি ঠাট্টা করে বললাম। মা ছেলে চোদাচুদি

“আচ্ছা মা, তুমি কি বল?” সে মাকে জিজ্ঞাসা করল।
“তোমরা দুই বাবা আর মেয়ে সিদ্ধান্ত নাও” মা আমাদের দেখে হাসল।
আমি উত্তেজিত হয়ে মা কে উমার সামনে জড়িয়ে ধরে ঠোঁটে চুমু খেতে লাহলাম আর মায়ের পাছা টা দু হাতে চটকাতে লাগলাম। মা আমায় সরিয়ে দিয়ে বললো ” তুমি খুব অসভ্য , মেয়ের সামনে তার মা আর নিজের বৌ কে চুমু খেতে লজ্জা করছে না”।

“আমি ঠিক আছি” উমা মায়ের দিকে তাকিয়ে বলল।
“আমি একজন মানুষের প্রেমে আছি” উমা সাহস করে ঘোষণা বললো।
আমি এবং মা দুজনকেই অবাক হয়ে তার দিকে তাকালাম।
“আমার ভাই এবং মা আমাকে কি তাকে পেতে সহায়তা করবে?” মা ছেলে চোদাচুদি

“অবশ্যই” তুই যদি তোমার ভাই কে তার মা কে বৌ হিসেবে পেতে সাহায্য করেছিস তেমন ই তোর ভাই আর আমি তোর জন্য সব কিছু করতে পারি। “অবশ্যই, আমরা তোকে ভালবাসি, এবং তোর ভালোবাসার মানুষটির সাথে আমরা তোর বিবাহ দেবো” মা বললো।
“আমি তোমাদের দুজনকেই ভালবাসি, মা এবং আমার মায়ের স্বামী” উমা বললো ।
“হ্যাঁ, আমরা সেটা জানি ” মা বলল।

“আমিও এই পরিবারকে সবসময় একসাথে চাই” উমা বললো ।
উমা কি বলতে চাইছে সেটার জন্য আমি ওর দিকে তাকিয়ে ওর কথা শুনতে লাগলাম।
কিছুক্ষন আমার দিকে তাকিয়ে মায়ের কাছে গিয়ে উমা বললো “আমি তোমার স্বামীকে বিয়ে করতে চাই মা”।
“তুই রাজাকে বিয়ে করতে চাস?” মা তাকে জিজ্ঞাসা করলো। মা ছেলে চোদাচুদি

“হ্যাঁ, আমি রাজাকে ভালবাসি, আমি আমার ভাইকে চাই” উমা আমাদের দু’জনকে বললো।
আমি মায়ের দিকে অবাক দৃষ্টি তে তাকালাম এবং মা আমার দিকে তাকিয়ে হাসলো।
মা উমা কে জড়িয়ে ধরে বললো “আমি এই বিবাহের জন্য পুরোপুরি একমত”। আমি মায়ের কথা শুনে অবাক হয়ে বললাম ” কিন্তু মা?”
মা উমার হাত ধরে আমাকে বললো “যদি কোনও ছেলে তার মাকে বিয়ে করে নিজের স্ত্রী বানাতে পারে তবে একটি মেয়ে কেন তার সৎ-পিতা বা ভাই কে বিয়ে করতে পারবে না?”

উমা আমার কাছে এসে আমার হাত ধরে বললো “ভাই, আমি তোমাকে সত্যি খুউব ভালবাসি, তুমি কি আমায় তোমার বৌ হিসেবে চাও না “।
আমি আর থাকতে পারলাম না, উমা কে জড়িয়ে ধরে বললাম “আমার উমা , তোমায় আমিও খুব ভালোবাসি আর এখন আমরা সত্যিকারের পরিবার হয়ে উঠব।” মা ছেলে চোদাচুদি

আমরা খুব খুশি হয়েছিলাম। উমা কে জড়িয়ে ধরতেই আমার বাঁড়া টা ওর তলপেটে শাড়ির উপর থেকে ধাক্কা মারছিলো। উমা সেটা অনুভব করতে পেরে আমার দিকে তাকিয়ে হেসে উঠলো। মা ও আমাদের অবস্থা তা দেখে আন্দাজ করছিলো আর হাসতে হাসতে বললো ” বিয়ে অবধি অপেক্ষা করতে হবে তারপর যা খুশি করতে পারবে। ”

মা তখনই বাগদানটি সারতে চাইলো তাই একদিকে আমায় আর আমাকে বসিয়ে অন্য দিকে নিজে বসলো। আমি মাকে বললাম যে তার মেয়েটি আমার পছন্দ এবং কিন্তু তার বাবা কোথায়?”
আমার মা বোনের দিকে তাকিয়ে আমার কাছে এসে আমার ঠোঁটে একটা গভীর চুমু খেয়ে বললো ” এই হচ্ছে আমার মেয়ের বাবা। ” আমি উমা আর মা সবাই হেসে উঠলাম। মা ছেলে চোদাচুদি

মা তখন নিজের আংটি তা খুলে আমার হাতে দিয়ে বললো ” নাও এবার তোমার হবু বৌ কে পরিয়ে দাও”। আমি উমার হাত তা নিয়ে তার আঙুলে আংটি টা পরিয়ে দিলাম। তারপর মায়ের সামনেই উম কে কাছে টেনে ওর ঠোঁটে একটা গভীর চুমু খেলাম। প্রথম বার বোনের ঠোঁট টা অনুভব করার আনন্দ নিচ্ছিলাম। তখন মা হেসে বললো ” ব্যাস আর নয়, নিজের শাশুড়ির সামনে বৌ কে চুমু খেতে লজ্জা করছে না “। আমি আর উমা মায়ের কথা শুনে লজ্জায় পরে হেসে দিলাম।

মা পরের দু’দিনের মধ্যেই আমাদের বিয়ের ব্যবস্থা করলো এবং আমি যখন উমার গলায় পবিত্র মঙ্গলসূত্র টা বেঁধে দিলাম তখন মায়ের চোখে জল ছিল। আমি আর উমা দু জন্যেই মায়ের পায়ে প্রণাম করলাম আর আশীর্বাদ চাইলাম। মা বললো “”আমি জানতাম রাজা তুমি আমার মেয়ের জন্য সেরা স্বামী, তুমি আমার মেয়ে কে সুখী করবে”। এই শব্দগুলি শুনে আমি প্রচন্ড উত্তেজনা অনুভব করছিলাম।

উমা বিয়ের বেনারসি পরে ঘরে ঢুকলো। রীতি অনুযায়ী দুধের গ্লাস ছিল তার হাতে। মা সঙ্গে এসেছিলো। উমা আমায় গ্লাস টা দিতেই আমি অর্ধেক দুধ খেয়ে বাকি টা উমা কে দিলাম। উমা ও দুধ টা খেয়ে নিলো। আমাদের তাড়াহুড়ো দেখে মা হাসছিলো। তারপর বললো ” এবার তোমার দুজন আনন্দে রাত কাটাও”। যাওয়ার সময় আমার কানে কানে ফিসফিস করে মা বললো “আমাকে যেমন প্রথম রাতে আনন্দ দিয়েছিলে সেইরকম আনন্দ যে উমা পায় সেটা মনে রেখো”। এই বলে হাসতে হাসতে ঘর থেকে বেরিয়ে গেলো আর দরজা টা বাইরে থেকে বন্ধ করে দিলো। মা ছেলে চোদাচুদি

“আমি তোমাকে ভালবাসি, আমার প্রিয়তম উমা” আমি উমার দিকে তাকিয়ে বললাম।
“আমি তোমাকে ভালবাসি, আমার প্রিয়তম ভাই, আমার স্বামী” উমা জবাব দিলো।
“তুমি খুব সুন্দর এবং সেক্সি” আমি বললাম।
“উমা বললো ” আমি কত টা সুন্দর আর সেক্সি সেটা আমায় না দেখেই কি করে বুঝলে” এই বলে একটা কামুক হাসি দিয়ে নিজের বুকের আঁচল টা সরিয়ে দিলো।

আমরা কিছুক্ষণ একে অপরের দিকে তাকালাম। আমি বোনের গাল দুটো দু হাতে ধরে প্রথম বার ঠোঁটে চুমু খেলাম। বোন দেখলাম মুখ টা একটু হা করে জিভ বার করলো। আমিও তাই করলাম। এই প্রথম বার বোন ও আমি দুজন দুজনার মুখের মধ্যে জিভ ঢুকিয়ে প্রেমিক প্রেমিকার মতো চুমু খেতে লাগলাম। জানি না কতক্ষন এইভাবে ছিলাম। মা ছেলে চোদাচুদি

বোন আর আমি পরস্পর কে পাগলের মতো চুমু খেতে খেতে জড়িয়ে ধরছিলাম। বোনের শরীর টা আমার শরীরের সাথে চেপ্টে গেলো। আমার বুকের মধ্যে বোনের নরম মাইয়ের স্পর্শ অনভূব করতে পারছিলাম। বোন নিজের তলপেট টা আমার সাথে চেপে ধরে ছিল। আমার বাঁড়া টা শক্ত হয়ে বোনের তলপেট এ খোঁচা দিচ্ছিলো। বোন ব্যাপার তা খুব উপভোগ করছিলো। আমি পায়ের পাছা দু হাত দিয়ে টিপে ধরলাম। বোনের পাছা টা খুব নরম ছিল। বোন আউচ করে বললো “একটু আস্তে সোনা” ।

আমি আর বোন দুজনেই হেসে উঠলাম। আমি এবার বোনের শাড়ি সায়া ব্লাউজ আর প্যান্টি খুলে একেবারে লাঙল করে দিলাম। নিজেও তারাতারি সব পোশাক খুলে ল্যাংটো হয়ে উমার পাশে শুয়ে পড়ি। উমার নরম ফর্সা মাই দুটো বেরিয়ে এলো। উমা চোখ বন্ধ করে নিলো লজ্জায়। আমি দু হাতে মাই দুটো চটকাতে চটকাতে গোলাপি বোঁটা গুলো চুষতে লাগলাম। উমা কামনায় অস্থির হয়ে আমার মাথা টা জোরে নিজের বুকের সাথে চেপে ধরে রেখেছে। মা ছেলে চোদাচুদি

আমি এবার চুমু খেতে চেটে উমার শরীর বরাবর নিচের দিকে নামতে শুরু করলাম। হাটু গেড়ে বসে উমার নাভি তে জিভ দিয়ে চাটতে লাগলাম আর উমার পাছার বল দুটো কে চটকাতে লাগলাম। বোন শুধু আরামে উঃ আঃ পারছি না সোনা বলতে লাগলো। এরপর বোনের পা দুটো ছড়িয়ে দিতেই গুদ টা ভালো করে দেখতে পেলাম। বোনের গুদ টা মায়ের মতো কামানো ছিল। বয়স কম হবার জন্য বেশ টাইট ছিল। আমি একটা আঙ্গুল বোনের গুদে ঢুকিয়ে দিতেই বোন আ আহঃ করে কেঁপে উঠলো।

বোনের গুদ তা একটু ভেজা ছিল। একটু আঙ্গুল দিয়ে খোঁচাতেই রস বেরোতে শুরু করলো। আমি দেরি না করে বোনের গুদে মুখ টা চেপে ধরে জিভ দিয়ে গুদ আর তার রস চাটতে লাগলাম। বোন আমার মাথা টা চেপে ধরে নিজের মাথা টা এদিক ওদিক করছিলো। বোন শীৎকার দিতে দিতে বললো ” রাজা আমার স্বামী, তোমার বৌ কে সুখী করো , আমি তোমায় খুব ভালোবাসি,…. উঃ আঃ মাগো গুদ চোষানোয় এতো সুখ জানতাম না… চোষো আরো চোষো”। এই বলতে বলে উমা একটা জোরে আওয়াজ করে গুদের রস ছেড়ে দিলো আর আমি সব রস চুষে খেয়ে ওর দিকে তাকালাম। মা ছেলে চোদাচুদি

কিছুক্ষন পরে উমা আমায় চিৎ করে শুইয়ে দিয়ে আমার দু পায়ের মাঝে বসে আমার বাঁড়া টা ধরলো। তারপর বাঁড়ার চামড়া টা আগে পিছে করতে করতে বাঁড়া টা খেঁচতে শুরু করলো। আমি বোনের মাথা ধরে নিজের বাঁড়ার কাছে নিয়ে এসে বললাম উমা একটু চুষে দাও তোমার ভাই আর স্বামীর বাঁড়া টা। আমার মুখে বোন নিজের নাম টা শুনে উত্তেজিত হয়ে আমার বাঁড়া টা নিজের মুখের মধ্যে নিয়ে চুষতে লাগলো। আমি বোনের মাথা টা বাঁড়ার সাথে ঠেসে ধরে বোনের মুখে ঠাপ মারতে লাগলাম।

বোন খুব ভালো চুষছিল বাঁড়া টা। কিছুক্ষন পরে বোন আমি দুজনেই হাঁপিয়ে পাশাপাশি শুয়ে পড়লাম। একহাতে বোনের নরম মাই টিপতে টিপতে চুমু খেতে থাকি। কিছুক্ষনের মধ্যে আমরা দুজনেই আবার উত্তেজিত হলাম।
এবার বোনের পা দুটো ছড়িয়ে দিয়ে আমার বাঁড়া টা বোনের গুদে মুখে রেখে আস্তে করে চাপ দিলাম। বাঁড়া টা একটু ঢুকে গেলো। বোন চিৎকার করে উঠলো। আমি বোনের মুখের মধ্যে নিজের জিভ তা ঢুকিয়ে দিলাম আর দু হাতে মাই দুটো টিপছিলাম। মা ছেলে চোদাচুদি

বোন আমার জিভ চুষছিলো আর দু হাত পা দিয়ে আমায় আঁকড়ে নিজের শরীরের সাথে ধরলো। আমি আরেকটু জোরে চাপ দিতেই বোনের গুদে পুরো বাঁড়া টা ঢুকে গেলো। আমার একটা অদ্ভুত আরাম লাগছিলো একটা কুমারী গুদ পেয়ে সেটা আবার নিজের বোনের। আমার উত্তেজনা আরো বেড়ে গেলো আর আমি বোনের গুদে ঠাপ মারতে মারতে চুদতে লাগলাম। বোন পাগলের মতো আমায় চুমু খাচ্ছিলো আর মুখ থেকে আওয়াজ করছে। বোন আরামে পাগল হয়ে বললো “আ: ইস কি আরাম,… ও মা দেখে যাও তোমার ছেলে জামাই কি করে তার বোনের আর স্ত্রীর গুদ মারছে।

চোদো রাজা আমার স্বামী ,…আমার গুদ মেরে ফাটিয়ে দাও। তোমার বোনের আচোদা গুদ মারতে কেমন লাগছে ?” বোনের কথা শুনে আমার উত্তেজনা আরো বেড়ে গেলো আর আমি উমা কে আরো জোরে চুদতে লাগলাম আর বললাম ” উমা আমার স্ত্রী , তোমার অপরূপ গুদ মেরে নিজেকে ধন্য মনে হচ্ছে, তোমায় বিয়ে করে চুদতে পেয়ে আমি খুব খুশি। তুমি শুধু আমার স্ত্রী, আমার গুদুমনি।” দুজন দুজন কে চেপে ধরেছিলাম আর জোরে জোরে চোদাচুদি করতে করতে দুজনে একসাথে রস ছাড়লাম। মা ছেলে চোদাচুদি

খানিক ক্ষণ পরে উমা আমার নীচে শুয়ে জল খসাবার পরে আমাকে বললো “রাজা , এইবার তুমি বিছানাতে চিৎ হয়ে শুয়ে পড়ো আর আমি তোমার উপর চড়ে তোমাকে চুদবো। তোমার বাঁড়া টার উপর শুলে গাঁথা হয়ে বসবো। আমি বোনের কথা মতন আমার বাঁড়া টা বোনের গুদ থেকে বার করে বিছানাতে চিৎ হয়ে শুয়ে পড়লাম আর বোন সঙ্গে সঙ্গে আমার উপর দু দিকে পা করে বসে পড়লো।

তার পর উমা আমার খাড়া বাঁড়া টা নিজের হাতে করে ধরে গুদের মুখে লাগিয়ে একটা হালকা ঠাপ মেরে অর্ধেক টা বাঁড়া গুদে ঢুকিয়ে নিলো। তার পর আমার উপর ভালো করে গুছিয়ে বসে দুটো হাত আমার বুকের দু দিকে রেখে আমাকে ঠাপ মারতে লাগলো আর আমি নীচে শুয়ে শুয়ে উমার মাই দুটো আমার হাত দিয়ে চটকাতে লাগলাম।

উমা উপর থেকে নিজের পাছা দুলিয়ে দুলিয়ে আমাকে চুদছিলো আর বলছিলো , “রাজা আমার স্বামী, আমার খুব ভালো লাগছে। সত্যিতোমার বাঁড়া টা গুদে নিয়ে আমি তো স্বর্গে চলে যাচ্ছি। তোর বাঁড়া টা এতো লম্বা যে সেটা আমার জরায়ু তে ধাক্কা মারছে। ওঃহহহ আঃহ্হ্হঃ মনে হচ্ছে যে আমি তোর তোমার বাঁড়ায় এইভাবে গেঁথে থাকি । চোদ চোদ আমাকে তলা থেকে ঠাপ মারো আর আমার গুদ টা আজ কে চুদে চুদে ফাটিয়ে দাও । মা ছেলে চোদাচুদি

“ আমি বোনের কোমর টা আমার দু হাতে ধরে নীচে থেকে ঝটকা মেরে মেরে বোনের গুদ টা কে চুদতে লাগলাম। বোন ও উপর থেকে আমাকে ঠাপ মারতে মারতে বললো , “সত্যি রাজা .. আজ থেকে তোমার দুটো বৌ হলো। মা তোমার বড়ো বউ আর আমি তোমার ছোট বৌ। দুই বউ কে এইভাবে সুখ দিতে হবে রাজা আমার স্বামী । বোনের কথা গুলো শুনে আরো উত্তেজিত হলাম। বোনের পাছা দুটো চেপে ধরে অনেক গুলো ঠাপ মেরে বোনের গুদে ফ্যেদা ঢেলে দিলাম । বোন ও নিজের গুদের জল খসিয়ে মার্ বুকের উপর শুয়ে পড়লো ।

আমি বোনের মুখে নিজের জিভ টা ঢুকিয়ে ঠোঁট চুষতে চুষতে বোনের পিঠে হাত বুলিয়ে দিলাম । বোন আর আমি দুজন ঘেমে গিয়েছিলাম আর দুজন জড়িয়ে ধরে ওই অবস্থাতেই শুয়ে ছিলাম। এ এক অপূর্ব সুন্দর অনুভূতি ছিল আমাদের দুজনের জন্য। আরো ২ বার আমরা সেই রাতে চোদাচুদি করে ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়লাম।

সকালে আমি যখন ঘর থেকে বের হচ্ছিলাম তখন আমি দেখি মা দরজার পাশে দাঁড়িয়ে আছে। আমি মা কে জড়িয়ে ধরে ঠোঁটে চুমু খেতে খেতে ফিসফিস করে বললাম “তোমার মেয়েটি ঠিক তোমার মতো সেক্সি”। যার জবাবে মা বললো “তুমি কীভাবে জানলে, তুমি তার শাশুড়িকে চোদোনি, কেবল তোমার স্ত্রী এবং মাকে চুদেছো”। মা ছেলে চোদাচুদি

আমি এতটাই উত্তেজিত হলাম যে মায়ের হাত টা ধরে অন্য ঘরে নিয়ে এসে দেয়ালের সাথে চেপে ধরলাম। তারপর শাড়ি সায়া টা তুলে প্যান্টি টা নিচে নামিয়ে দিলাম। তারপর বারমুডা তা নামিয়ে নিজের বাঁড়া একহাতে ধরে মায়ের গুদে এক ধাক্কায় ঢুকিয়ে দিলাম। মা শাড়ি সায়া টা হাতে ধরেছিলো। আমি মায়ের মাই দুটো জোরে জোরে টিপতে টিপতে মায়ের গুদ টা মারতে লাগলাম। মা দাঁড়িয়ে দাঁড়িয়ে নিজের কোমর তা আমার দিকে ঠেলে দিচ্ছে।

চুদতে চুদতে মায়ের কানে মুখটা নিয়ে এসে বললাম “এখন, আমি আমার সেক্সি শাশুড়িকেও চুদছি ” এবং মা হেসে উঠল। আরো ২০ ২৫ ঠাপ মারার পরে মায়ের গুদে রসে ভাসিয়ে দিলাম। মা ও নিজের গুদের জল খসিয়ে আমার দিকে তাকিয়ে আমাকে জড়িয়ে ধরে অনেক চুমু খেলো।
মায়ের গর্ভবস্থায় মা কে চুদতে পেতাম না। কিন্তু মা আমার বাঁড়া চুষে দিতো আর আমিও মায়ের গুদ চুষে দিতাম। উমা কয়েক বছর গর্ভবতী হতে চায়নি এবং আমরা দুজনেই তাতে একমত হয়েছি। মা ছেলে চোদাচুদি

এই সময় আমি উমা কে খুব চুদতাম। মা ও কখনো আমাদের ঘরে এসে আমাদের চোদাচুদি দেখে নিজের গুদ খিঁচে জল খসাতো। আমি আর বোন দুজনেই মায়ের এই রূপ দেখে আরো উত্তেজিত হয়ে চোদাচুদি করতে থাকি। একদিন আমার বোন মায়ের গুদ থেকে জল খসতে দেখে উত্তেজিত হয়ে নিজের মুখটা মায়ের গুদের উপর চেপে ধরে। মা অবাক হয়ে গিয়েছিলো আর আমি আরো গরম হয়ে গিয়েছিলাম।

আমি তখন পেছন থেকে ডগি স্টাইল এ বোন কে চুদতে শুরু করি আর বোন মায়ের গুদ চাটতে লাগে। আমরা তিনজনেই কামে অস্থির হয়ে গিয়েছিলাম। সেইদিন অনেক রস বেরিয়েছিল আর আমার মা ও বোন দুজনে একসাথে আমার বাঁড়া চুষে চুষে রস খেয়ে নেয়।
আমার প্রথম সন্তানের জন্ম হয়েছিল, আমরা সকলেই খুশি ছিলাম। মা যখন বেবি কে দুধ খাওয়াতো তখন আমি আর উমাও মায়ের দুধ খেতাম। সঙ্গে আমার এক হাত দিয়ে মায়ের গুদ আর অন্য হাত দিয়ে বোনের গুদ খেঁচে দিতাম। বোন ও মা আমার বাঁড়া টা নিয়ে খেচাতো আর চুষতো। মা ছেলে চোদাচুদি

আমি এক ভাগ্যবান স্বামী, পুত্র, জামাই। আমরা সন্তুষ্ট ছিলাম। মা বোন আর আমি এই নিয়ে আমাদের সুন্দর প্রেমময় পরিবার ছিল। এখন ৫ বছর হয়ে গেছে, আমার বোনের মাধ্যমে আমার আরও একটি সন্তান হয়েছে। মা এবং বোন দুজনেই খুশি এবং জীবন উপভোগ করছিলাম । আমার স্ত্রীরা কখনই আমাকে ঘুমাতে দেয় না এবং এটি নিয়ে আমার কোনও অভিযোগও নেই !! আমরা অন্য শহরে চলে এসেছি এবং সেখানে আমাদের সফল ব্যবসা প্রতিষ্ঠা করেছি। যে কোনও সাধারণ পরিবার যেমন খুশি আমরা !!!!

#### END ####

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল 4.1 / 5. মোট ভোটঃ 88

কেও এখনো ভোট দেয় নি

Leave a Comment