chodar galpo ব্যস্ত শহর – 2

bangla chodar galpo choti.সোজা একটা ইউটার্ন নিয়ে ডান দিকে বাক নিল। সেখানে একটা হোটেল আছে। মোটামুটি ভালোই। খুব একটা আহামরি কিছু না। একটা ভালোদিক সেটা হলো সারারাতই খোলা থাকে। ভার্সিটি এরিয়া তার উপর হলের পাশে। সারাদিন ছেলেপেলেরা আড্ডা মোজ-মাস্তিতে মেতে থাকে। তাদের কাছে রাত দিনের কোনো ফারাক নেই। তাই হোটেল মালিকরাও সারারাতই খোলা রাখে। বরং রাতে চাপ বেশি থাকলে সকালে হোটেল বন্ধ রাখা ব্যাবসার জন্য ভালো। “কি খাবা??” – সজল মৌকে জিজ্ঞাস করলো।

ব্যস্ত শহর – 2

এতক্ষনের মেলামেশাতে দুইজনের সম্পর্ক বেশ নরম হয়ে এসেছে। সন্ধ্যারাতে যে মাথা ধরা সেটাও এখন নাই। তাই মৌ এবার একদম নিজের আসল ফর্মে। সদা কোলাহল আর হাসি ঠাট্টা নিয়ে থাকা মৌ একটু চোখ বড় বড় করে তাকালো। সজল তো ভয়ই পেয়ে গেল। “ব্যাপার কি এই মেয়ের আবার কি হলো??” – সজল মনে মনেই ভেবেই খেয়াল করলো একটু আগেই মৌ নামের মেয়েটাকে “তুমি” করে বলে ফেলেছে। “আরেহ বাবা এতক্ষন আমার সাথে গাজা টানলি আর এখনও নাটক করছিস।

chodar galpo

আর বেটা আমি তো তোর থেকে বড় নাকি। তুমি করে বললে কি এমন দোষ” – বেশ চটেই গেল। কিন্তু এতরাতে আর বিশেষ করে একটা মেয়ের সাথে তো এসব নিয়ে কিছু বলাই যায় না। শেষে না পেরে “স্যরি” – বেশ আস্তে করেই বললো সজল। মৌয়ের হাসি আর দেখে কে। চারপাশে তাকালে বোঝার উপায় নেই এখন আসলে কয়টা বাজে। কেউ বলবে না তখন রাত ৪ঃ৪৭ বাজে। আর কিছুক্ষন পর হয়তো ফজরের আযান দিবে। কিন্তু হলের ছেলেপেলে দিয়ে আশেপাশে গিজগিজ করছে।

সাথে হোটেলের কর্মচারীদের হাক-ডাক। আর তার মাঝেই এমনভাবে একটা মেয়ে এমনভাবে উপস্থিত থাকবে তা হয়তো কেউ আন্দাজও করেনি। মৌয়ের মুখখানা বেশ সুন্দর। কিছুটা লম্বাটে গোছের। খুব একবারে গোলুমোলু চেহারা না। একদম পার্ফেক্ট সেইপ। অসম্ভব সুন্দর হাসি। বিশেষ করে হাসির সময় ডানপাশে Canine দাঁত বা ছেদন দাঁতের পাশে দিয়ে আরেকটা অতিরিক্ত দাঁত গজিয়ে যেন সেই সৌন্দর্য আরো কয়েকগুন বাড়িয়ে দিয়েছে। সজল নিজের মনেও হেসে দিল। chodar galpo

মাথার পেছনে হাত দিয়ে একটা চাটি মেরে হাসিতে যোগ দিল। পাশে কিছু ছেলে কিছু না বুঝলেও মৌয়ের মতো সুন্দর একটা মেয়েকে এভাবে হাসতে দেখে তারাও হাসতে লাগলো আর নিজেরা নিজেদেরই পিন করতে থাকলো। তবে তারা রাস্তার টোকাই না। দেশের শ্রেষ্ঠ বিদ্যাপিঠের সেরাদের সেরা। তারা কোনো বাজে মন্তব্য না করে তার সৌন্দর্য নিয়েই কথা বলতে লাগলো। সজল আর মৌ সেসব পাত্তাও দিল না। মৌ হাসতে হাসতে সজলের গায়ে ঢলে পড়ছিল।

পরে একপর্যায়ে নিজেকে সামলে নিয়ে সজলের বামহাতের ভেতরে নিজের ডান হাত ঢুকিয়ে দিয়ে কাপলের মতো করে একে অন্যের দিকে তাকিয়ে হাসতে লাগলো। মৌ চোখের ইশারাতে যেন বললো – ” চলুন স্যার এবার তবে পেটে কিছু দানাপানি ফেলি। নাকি শুধু দেখতেই থাকবেন??” – সজল সাথে সাথে লজ্জা পেয়ে চোখ সরিয়ে নিয়ে হোটেলে বসলো।

রাস্তার পাশের হোটেল। আরম্বর কিছু না। রাতের এইসময়ে তেমন কিছু পাওয়ার তো কথাই না। সজল এই হোটলে মাঝে মাঝেই আসে। আসলে হল এরিয়ার মধ্যে যেকয়টা স্বাস্থ্যসম্মত হোটেল আছে তার মধ্যে এটা একটা। তাই এক পরিচিত ছোটছেলেকে ডাক দিল সজল – ” ঐ ছোট এদিকে আয় তো ” – ছেলেটা এসে সালাম দিয়ে বললো – “কেমন আছেন ভাই?” এরপর ছেলেটা মৌয়ের দিকে তাকিয়ে – ” আসসালামু আলাইকুম ভাবি। ভাই আপনি বিয়া কবে করলেন। chodar galpo

কালকেও না আইলেন। কই কিছু তো কইলেন না।” – সজল কি বলবে ভেবেই পাচ্ছে না। ভাবলো ধমক দিয়ে তাড়িয়ে দিবে। “বাদ দেও তো ওর কথা। কি আছে এখন বলো তো। তোমার ভাই সেই রাত থেকে না খাইয়ে রাখছে। খুব ক্ষুধা লাগছে। ভালো যা আছে সব নিয়ে আসো তো।” – মৌ ফট করে কথা বলে উঠলো। সজল তো আরো অবাক এই মেয়ে কি রে ভাই। আজব্বব্ব। ছোট ছেলেটা মৌয়ের দিকে একটু গ্যাংস্টার স্টাইলে স্যালুট দিয়ে অর্ডার দিতে চলে গেল। মৌ হাসতে লাগলো।

মৌ ভাবলো সজল কে নিয়ে আরেকটু মজা করা যাক – “কি মশাই বিয়ে করে ছোট ভাইদের জানান নাই কেন??” সজল কোনো ভাষাই পাচ্ছিল না। সারাজীবন বইয়ের পাতায় মুখ গুজে বড় হয়েছে। কলেজ লাইফ পর্যন্ত পিউর সিঙ্গেল। ভার্সিটিতে উঠার পর শখের বসে একটা প্রেম করতে চাইছিল। কিন্তু সেরকম জুটে নাই। প্লেবয় ক্যারেক্টার যে সজল না সেটা মৌ কেন হয়তো পাঠককূলও বুঝে গেছে। একরকম বোকা হয়ে বসে থাকলো। মৌ এটা দেখে আবারো হেসে কুটিকুটি অবস্থা। chodar galpo

“আরেহ কি ভাই। আমি মজা করতেছি। ছেলেটা বললো তাই ওর সাথে একটু মজা করলাম। আপনার বাড়িতে গিয়ে আপনার বউয়ের দাবি করবো না নিশ্চিন্ত থাকতে পারেন।” – বলে আবারো হাসতে শুরু করলো। “এই মেয়ে কত হাসতে পারে বাবা। অবশ্য হাসিতে একটা ব্যাপার আছে। দেখতেও ভালোই লাগে। সারাদিন এভাবে কাটায় দেয়া যাবে।” “এইযে মিস্টার কি ভাবতেছেন। আপনি তো খুব একটা ভালো মানুষ না দেখতেছি।

এভাবে দেখার কি আছে??” – কামিজ গলার দিকে অনাবশ্যক ঠিক করতে করতে মুখে একটা কাঠিন্য ভাব এনে বললো মৌ। সজল আবারো শেষ। মুখের হাসি হাসি ভাবটা উড়ে গেল আবার। মৌ আবারো একবার সজলকে বকা বানিয়ে দিল। হাসতে হাসতে বলে – ” আরেহ বাবা। এতরাতে একটা মেয়ে যদি কারো সাথে গাজা খায় তাহলে তার দিকে তাকালে সমস্যা কি। আরেহ আপনার সাথে তো দেখি মজাও করা যাবে না। খুব রসকস ছাড়া মানুষ তো আপনি।

বোঝাই যাচ্ছে আপনি সত্যি বুয়েটের। পুরো একটা মুরগির বাচ্চা। Mumma’s boy।” – মৌ সত্যি এবার আর হাসার মতো অবস্থায় ছিল না। এতক্ষনে ওর পেট ব্যাথা হয়ে এসেছে। সজল এবার মুখ খুললো – ” কি করবো আপনার একই অঙ্গে যে এত রুপ বুঝবো কিভাবে? এই ধমক দিচ্ছেন আর এই আমাকে নিয়ে মজা নিচ্ছেন। শুধু রাতের বেলা তাই।” – কথাটা বলে সজল এমন একটা ভাব নিতে চাইলো যেন সে কাউকে ভয় পায় না। মৌ একটু চোখ বড় বড় করে বললো – ” রাতের বেলা তো? কি করতেন শুনি রাত না হলে?”

– সজল আর কিছু বলার পেল না আমতা আমতা করতে থাকলো। ছোট ছেলেটা ততক্ষনে খাবার নিয়ে এসেছে। পরোটা আর মাংস কসা। এতরাতে এইযে পাওয়া গেছে এই অনেক – “ভাবি এখন মোরগ পোলাও আছে। কিন্তু পাতিলের শেষের দিকে তো ভালা হইবো না। এটাই ভালা হইবো। আর মুরগির পিসও আমি বাইছা আনছি। আর কিছু লাগবো??” – ছোটছেলেটা নিজের থেকেই হোটেলের সব থেকে ভালো এখন যেটা অবশিষ্ট আছে সেটাই নিয়ে আসছে। chodar galpo

মৌ তো কোনো কথা না শুনেই খাওয়া শুরু করে দিল। কারো দিকে কোনো কিছুতেই মৌয়ের নজর নাই। সজল ছেলেটাকে বিদায় করে দিয়ে, খাওয়া বাদ দিয়ে মৌকেই দেখতে লাগলো। “মেয়েটা সত্যি অন্যরকম। দারুন। অমায়িক।” – আসলে কেন সজল এসব মন্তব্য করছে সেটা সজল নিজেও জানে না। কিন্তু মৌয়ের ভেতরে থাকা একটা সুন্দর মন দেখেই হয়তো বলতে লাগলো – “এই মহুর্তে কে দেখে বলবে যে এই মেয়ে নাকি ভার্সিটিতে পড়ে আর একটু আগেই কি করেছে সেটা তো আর বলার অপেক্ষাই রাখে না।”

– মৌ টের পেল সজল ওর দিকে একভাবে তাকিয়ে আছে। মৌয়ের মুখে তখন একগাদা খাবার। খুব ক্ষুধা লেগেছিল এটা বলার আর অপেক্ষা রাখে না। মুখের ভেতরে ওই খাবার নিয়ে গবগব করে বলতে লাগলো – “কি ব্যাপার এখনো কি দেখেন” – মৌয়ের এবারের কথা শুনে সজল না হেসে আর পারলো না – ” আপনার খাওয়া দেখি।” – মৌ এবার কিন্তু বেশ লজ্জা পেল। তাড়াতাড়ি মুখের গ্রাস শেষ করে – “এতে দেখার কি আছে শুনি। আর খুব ক্ষুধাও লাগছিল তাই। chodar galpo

এভাবে বলবেন না। আর তখন আমি একটু মজা করছি। তুমি করে বলতেই পারেন আমি আপনার জুনিয়রই ” – বলে একটু মুচকি হাসলো। সজল একটু ভ্রু কুচকে বললো – “আচ্ছা তাই নাকি। আর কিছু লাগবে আপনার।” – “মৌয়ের এবার একটু খারাপ লাগলো ভাবলো সজল হয়তো তখন অভাবে রিএক্ট করায় বেশ মাইন্ড করেছে – ” আসলে আমি তখনকার জন্য স্যরি। আমি বুঝি নাই আপনি মাইন্ড করবেন” – ” আরেহ বাবা মাইন্ড করি নাই।” – ” তাইলে এখনো আপনি আপনি করছেন কোন দুঃখে শুনি??” – ”

আচ্ছা ঠিক আছে আর আপনি বলবো না কিন্তু তাহলে তোমাকেউ তুমি করে বলা লাগবে আপনি চলবে না।” মৌ তো শুনে অবাক – ” শালা তো ভালো টাউট আছে। ঠিক সুযোগ বুঝে ফ্ল্যার্ট করতে শুরু করছে। দাঁড়াও … ” – মনে মনে বলতে বলতেই বলে উঠলো – ” ঠিক আছে ভাইয়া তুমি যা বলবা।” – একজন সিঙ্গেল ছেলের কাছে ভাইয়া যে কতটা অপ্রছন্দের শব্দ সেটা আর বলতে হয় না। আর সেটা বুঝেই মৌ এভাবে খোচা দিয়ে মুচকি মুচকি হাসতে লাগলো। chodar galpo

আর সজলের দিকে তাকালোই না। একমনে খেতে লাগলো। সজল একভাবে মৌয়ের দিকে তাকিয়ে থাকতে থাকতে শুধু পরোটা মুখে গুজতে লাগলো।
এভাবেই একপর্যায়ে দুজনের খাওয়া সমাপ্ত হলো। মৌ আগে আগে বের হয়ে আসলো। আর সজল পরে বিল মিটিয়ে দিয়ে ছোট ছেলেকে কিছু টিপস দিয়ে বের হয়ে আসলো। বাইকের কাছে আসলে মৌ ওয়ালেট থেকে টাকা বের করে বললো – “অনেক খরচ করলেন।

এখন বলুন তো কত দিতে হবে?” – সজল এটা মোটেও আশা করেনি, কিছুটা ভালোবেসেই ফেলেছিল মৌকে, আর মৌ কিনা টাকা অফার করছে। কিছু না বলে বাইক স্টার্ট দিতে গেল। মৌ বুঝলো মহারাজের অভিমান হয়েছে তাই বললো – ” আরেহ বাবা যান কই। আচ্ছা ঠিক আছে টাকা দিব না। কিন্তু এক শর্তে?? ” – সজল বরাবরের মতো মৌয়ের ব্যবহারে আবারো অবাক, এখানে আবার কিসের শর্ত। চোখ ছোট ছোট করে তাকিয়ে বললো – “কি শর্ত?” মৌ একটু অসহায় ভঙ্গিতে বললো – “এই অসময়ে কিভাবে বাসা যাব? chodar galpo

তার উপর এমন একটা একা মেয়ে আমি।”  ” তো এখন কি করতে পারি আমি আপনার জন্য।” মৌ কিছু না বলে বাইকের পেছনে বসে পড়লো আর বললো – ” আমার খব ঘুরতে মন চাচ্ছে। সকাল হওয়ার আগে পর্যন্ত একটু ঘুরিয়ে আনুন না প্লিজ্জজ্জজ” – মৌ ভালো করেই জানতো সজল না করবে না। সজল – ” কিন্তু এক শর্ত” “এমা আপনি আবার কিসের শর্ত দিবেন? বলুন শুনি” ” আমাকে ভাইয়া বলা যাবে না। আর আপনি করেও না।” মৌ হেসেই ফেলল।

মৌয়েরও সজলকে কিছুটা ভালো লাগতে শুরু করেছে। তাই একবার চান্স দেয়া যেতেই পারে। কে জানে কি হবে ভেবে মৌ সজলকে পেছন থেকে জড়িয়ে ধরে বললো – “ভেবে দেখবো… এখন বাইকে স্টার্ট কে দিবে??” – সজল যা বোঝার বুঝলো।
সজল বাইক নিয়ে সেখান থেকে বুয়েট ক্যাম্পাসের সামনে দিয়ে আজিমপুর, নিউমার্কেট হয়ে ধানমন্ডি দিয়ে রবীন্দ্র সরোবরের কাছে নিয়ে এল। পেছনে একটা হট বম্ব, সেও আবার পেছন থেকে জরিয়ে ধরে বসে আছে। chodar galpo

এতটাই কাছাকাছি যে মৌয়ের ব্রার স্ট্রাপের ঘসাও বেশ ভালোভাবেই বুঝতে পারছে সজল। সজলকে আর পায় কে। তার থেকে খুশি বোধহয় আর কেউ হয় না তখন। রবীন্দ্র সরোবরের পাশে ধানমন্ডি লেকে এসে মৌ থামতে বললো। সেখানে কিছু বসার জায়গা করা আছে। কিন্তু সেগুলো বেশিরভাগই এই সময় ছিন্নমূল মানুষের দখলে। খুজে খুজে একটা পেয়ে সেখানে বসলো দুজন। মৌ বেশ খুশি আজকে। কি কারনে সেটা সে নিজেও জানে না। সজল সত্যি বেশ ভালো ছেলে।

এতক্ষনে সে বুঝে গেছে। সে আর যেন কি কি অদ্ভুত অসংলগ্ন কথা ভাবছিল। সজলের ডাকে হুশ ফিরলো। “কি হলো। আর কি কি করা লাগবে শুনি তোমার জন্য?” – সজল বলেই মৌয়ের পাশে এসে বসলো। কিছুক্ষন আগেই ফজরের আযান হলো। এখন ৬টার কাছাকাছি বাজে। সময় খুব তাড়াতাড়ি যাচ্ছে আজকে সজলের। খুব করে চাচ্ছে সময়টা যেন ধীরে ধীরে যায়। “অনেক ধন্যবাদ আপনাকে” – মৌ বলে কিছুটা মাথা নিচু করেই মুচকি হাসলো। chodar galpo

“এই এটা কি হলো?? শর্ত কি ছিল??” – সজল বলে উঠলো। “আরেহ স্যরি স্যরি। কি করবো তুমি তো কিছুই বলো না। খালি আমার দিকে গরুর মতো তাকায় থাকো” – ” কি করবো বলো। এত সুন্দর একটা মেয়ে যদি এভাবে পাশে থাকে তাইলে গরু কেন আরো কিছুর মতো করেও তাকাতে সমস্যা নাই।”

এরপর মৌ যা করলো সেটা সজল কল্পনাতেও ভাবে নাই। কেবল ভোরের আলো ফুটেছে। গরমের দিন। রাত ছোট। হয়তো ঘরে ঘরে হয়তো কর্মজীবি মানুষেরা ঘুম ভেঙ্গে উঠে গেছে। আর কিছুক্ষনের মধ্যেই বের হয়ে যাবে। ধানমন্ডির এদিকে কিছু উচ্চশ্রেণীর লোকেরাই থাকে। তাই হয়তো এত তাড়াতাড়ি এই এলাকায় মানুষের কোলাহল বোঝা যাবে না। এসবই খেয়াল করছিল সজল। আর তার মধ্যেই মৌ সোজা বসার বেঞ্চের উপর হাটু গেড়ে সজলের কোলে বসে পড়লো।

“কি দেখ শুনি” – মৌয়ের বাধা চুলগুলো এতক্ষনে কিছুটা আলগা হয়ে গেছে। কিছু চুল মুখের সামনে চলে এসেছে। সজলের দিকে ঝুকে কথাটা বলার সময় মৌয়ের মুখটা একদম সজলের কাছে চলে এলো। চুলগুলো সজলের মুখে এসে পড়ছিলো। মুখ থেকে গাজা আর কিছুক্ষন আগে খাওয়া খাবারের গন্ধটাই বেশ ভালো করেই বুঝতে পারছিল সজল। chodar galpo

সজলের কাধের পেছনে বেঞ্চের পাশ ধরে এভাবে ঝুকে কোনো মেয়ে যে এভাবে সকাল সকাল খোলামেলা পরিবেশে সজলের উপরে উঠে আসতে পারে, সজল সেটা চরম দুঃস্বপ্নেও ভাবতে পারে না। দুই পা তখন আস্তে আস্তে আরো দুপাশে ছড়িয়ে যেতে যেতে সজলের কোমরের উপর বসে পড়লো।
সজলের এভাবে চমকিত হতে দেখে মৌ বুঝলো যেটা করার তাকেই করতে হবে।

তাই আর দেড়ি না করে সজলের হা হয়ে থাকা মুখে নিজের ঠোট ঢুকিয়ে দিল। এরপর সজলকে আর কিছু বুঝানোর দরকার পড়ে নাই। বুঝে গেছে তার কি কর্তব্য। সজল আস্তে আস্তে তার দুই হাত মৌয়ের পিঠে নিয়ে খুব ধিরে ধীরে চারিপাশে বুলাতে লাগলো। আর ঠোটের কাজ যেন কোণো যান্ত্রিকতায় সে করে যাচ্ছে। খুব আস্তে আস্তে একে অন্যের ঠোটে ঠোটে রেখে নাক ঘষতে থাকে। হুট করে আবার হুশ ফিরে সজল মৌয়ের নিচের ঠোট কামড়ে ধরে। chodar galpo

মৌও তখন অধৈর্য হয়ে জ্বিভ দিয়ে সজলের জ্বিভকে পরাজিত করার মাধ্যমে নিজের পরাধীনতা স্বিকার করতে চায়। বলতে চায় সে আর পারছে না। সজলের হাত আস্তে আস্তে কোমরের কাছে আসে। কামিজের ঝুলের নিচে দিয়ে হাত দিয়ে নগ্ন পিঠে হাত বুলাতে থাকে। বাম হাত তখন টাইসের ইলাস্টিকের বাধা সরিয়ে ফেলে ভেতরে হাত ঢুকিয়ে দেয়। মহুর্তে সজলের চোখ খুলে যায়। এত নরম মসৃন চামড়ার স্পর্শ পেয়ে সজলের ছোট মিয়াও অস্থির হয়ে পড়লো। আর সেটা মৌও বুঝতে পারলো।

মৌয়ের যোনি আর সজলের পুরুষাঙ্গের মাঝে তখন বেশ কিছু জিনিসের বাধা। তাও পরস্পরের জিনিসকে ভালোই অনুভব করতে পারলো। যেন দুই আগ্নেয়গিরি। সেই স্পর্শে মৌও চোখ খুলে ফেললো। দুজন এবার আরো অধির হয়ে একে অন্যের সাথে লালা বিনিময় করতে থাকে। আর একদিকে সজল ওর দুই হাতই ইলাস্টিকের বাধা অতিক্রম করে জীম করা পুরুষ্ট দুই তালের মতো পাছা দুই মুঠে আনার ব্যার্থ চেষ্টা করতে থাকে। chodar galpo

মৌ আর থাকতে না পেরে সজলের চুল খামচে ধরে আর সজলের জ্বিভকে নিজের গ্রীবাদেশে নিজের স্বায়ত্ত্বশাসন করতে বলে। সজলের মুখ তখন একের পর এক চুমোতে আর জ্বিভ দিয়ে মৌয়ের গলা ঘার চেটে চেটে রাত থেকে জমা ঘাম চেটে খেতে থাকে…………

হটাত মোবাইলের রিংটোনে ঘুম ভাঙে মৌয়ের। এতক্ষন স্বপ্ন রাজ্যে ঘুরে বেরাচ্ছিল। না স্বপ্ন না। বাস্তব। চরম বাস্তব। কিন্তু এখন তা শুধুই অতীত। ফোনে ওর ছোট বোন মিতার নাম ভেসে এল। রিসিভ করে মিতার কথা শুনতেই মৌয়ের মুখ দিয়ে একটাই কথা বের হলো … “WHATTTTTTT?????”….

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল 3.9 / 5. মোট ভোটঃ 11

কেও এখনো ভোট দেয় নি

Leave a Comment