banglachotikahini 2024 রাজের রাজ – 4 by RID007

banglachotikahini 2024. ভোরে যখন রাজের ঘুম ভাঙে তখনও মিলি নগ্ন অবস্থায়  রাজের বুকে মাথা রেখে ঘুমিয়ে আছে। রাজ এক হাত দিয়ে মিলির মাথায় হাত বুলিয়ে দিতে থাকে মিলির শরীরের উষ্ণতা রাজাকে আবারও গরম করে তোলে। রাজ মিলিকে সোজা করে শুইয়ে দিয়ে মিলির গলায় মুখ ডুবিয়ে দিয়ে মিলির একটি মাই টিপতে থাকে। মিলির ঘুম কিছুটা আলগা হলে রাজ মিলির ঠোঁট জোড়া চুষতে শুরু করে। মিলি রাজকে শরিয়ে দেয়ার চেষ্টা করে

রাজের রাজ – 3 by RID007

মিলি – উমম ঘুমাতে দে… কি শুরু করলি সর।
রাজ – অনেক ঘুমিয়েছিস আর না।
মিলি – ভাগ আমাকে কি ঘরের বউ পেয়েছিস যখন খুশি করবি। শুকরিয়া আদায় কর আমার মতো মাগীকে ফ্রীতে পেয়েছিস।
রাজ – নখরামি করিস না। তুই শুধু আমার মাগী আর আমার তোকে এখনই চাই।

কথা শেষ করে রাজ মিলির একটি মাই মুখে পুরে নেয় এবং আরেকটি জোরে দাবাতে থাকে।
মিলি- আহ কি করছিস… ইস আস্তে টিপ লাগছে…

মিলির কথয় রাজ আলতো ভাবে মিলির মাই জোড়া টিপতে ও চুষতে থাকে। রাজ মিলির পুরো শরীরে চুমু খেয়ে মিলিকে জাগিয়ে তুলে পাশাপাশি মিলির গুদে ফিঙ্গারিং করতে থাকে। মিলি আর সহ্য করতে না পেরে উঠে রাজের বাড়ায় থুতু দিয়ে মাখিয়ে পিচ্ছিল করে নিয়ে চুষতে থাকে। কিছুক্ষন এভাবে চোষার পর রাজ মিলিকে উপরের দিকে উঠিয়ে লিপকিস করতে থাকে মিলি রাজের বাড়া নিজের গুদে সেট করলে রাজ ধিরে ধিরে ধাক্কা দিতে থাকে এবং পুরো বাড়া মিলির গুদে হারিয়ে যায়।

banglachotikahini 2024

মিলি – আহহ লাগছে… মাগো ভিতরটা জ্বলে যাচ্ছেএএ… ইস খানকির ছেলে আহহহ…
মিলি নিজের গুদ দিয়ে রাজের বাড়া চেপে ধরে।
রাজ – ওহহ আরো চেপে ধর মাগী… আহহ
মিলি – চোদ রাজ… আরো জোরে জোরে চোদদদ… মাদারচোদ আরো জোরে দে…. আহহহ

রাজ – এইতো মাগী চুদছি দেখ উফফ…চুদে তোর বাপের নাম ভুলিয়ে দেব আজ….
রাজ বেশ সময় ধরে মিলিকে একই ভাবে চোদার পর কিছুটা থামে। রাজের থামা দেখে মিলি কামুক চাহনি দিয়ে রাজের উপর উঠে বসে আস্তে আস্তে রাজের বাড়া নিজের গুদে নেয় এবং কাউগার্ল পজিশনে উঠবস করতে থাকে।
মিলি – ওহহ মাগো কি সুখখখ… banglachotikahini 2024

রাজ – আরও জোরে কর মিলি… ইয়েসসস
মিলি – করছি জাননন…
রাজও নিচ থেকে তল ঠাপ দিতে থাকে। চারপাশে শুধু রাজের ঘন নিশ্বাস মিলির গোঙানি ও পচ পচ আওয়াজে ভরে ওঠে। এরপর রাজ মিলিকে মিশনারী পজিশনে নিয়ে ঠাপাতে থাকে। মিলি এসবের মাঝে দুইবার জল খসিয়েছে।

মিলি – আহ সোনা শেষ কর আর পারছি না… ও বাবা গোওও
রাজ – এইতো হয়ে এসেছে আর একটু… আহহ
রাজের গায়ের পুরো শক্তিতে ঠাপাতে থাকে এতে মিলি আবারও জল খসায় এবং এরপর রাজ থেমে মিলির গুদের একদম গভীরে বাড়া ঢুকিয়ে বীর্য দিয়ে ভরিয়ে দেয়। রাজ মিলির উপর শুয়ে থাকে। মিলি রাজের চুলে বিলি কেটে দিতে দিতে বলে

মিলি – তুইতো আমাকে একদম শেষ করে দিলি। এখন এই বড় ঢিলা ভোঁদার জন্য কি কাস্টমার খরচা করবে? banglachotikahini 2024

রাজ মিলির মুখের দিকে তাকিয়ে বলে – মিলি তুই এসব ছেড়ে দিস না কেন? আমি জানি এই টাকাগুলো দিয়ে তুই বস্তির মেয়েদের সাহায্য করিস কিন্তু এর তো আরও উপায় আছে।

মিলি অন্যমনস্ক হয়ে বলে – এটা আমার প্রায়শ্চিত্ত বাবা মার মানসম্মান ডুবিয়ে ঐ হারামির হাত ধরে বেরিয়ে  এসেছিলাম। আর আমার মতো মাগীরা সমাজের জন্য সবসময় মাগীই থেকে যায়।

রাজ – আমি তোর বন্ধু হিসেবে একদিন তোকে এই জাহান্নাম থেকে দূরে নিয়ে যাব। সেদিন তুই আমাকে নিষেধ করতে পারবি না।

মিলি – হাহাহা পাগল। এখন এসব কথা বাদ দে চল গোসল করবো আমাকে বাথরুমে নিয়ে চল।

রাজ কথা না বাড়িয়ে মিলিকে কোলে করে বাথরুমে নিয়ে যায়। দুজনে এক সাথে গোসল করে বের হলে রাজ তৈরি হয়ে মিলির কপালে চুমু খেয়ে বেরিয়ে পড়ে আর মিলি মুচকি হেসে দরজা আটকে আবারও ঘুমাতে যায়।

****

রাজ কাশেম চাচার হোটেল থেকে সামান্য নাস্তা করে বাড়ির দিকে যায়। বাসায় পৌঁছে কলিং বেল দিলে নিঝুম গিয়ে দরজা খুলে দেয়। রাজ যখন বাসায় পৌঁছে তখন সবাই সকালের নাস্তা করতে বসেছে। রাজ সিঁড়ি দিয়ে উঠতে নিলে মিরা তাকে থামায়। banglachotikahini 2024

মিরা – দাড়াও তোমার সাথে আমার কথা আছে।

রাজ – জ্বি বলুন।

মিরা – কাল কোথয় ছিলে তুমি?

রাজ – বন্ধুর বাসায়।

মিরা – তুমি কালকে আবারও মারামারি করেছো? তুমি কি জানো যাকে মেরেছো তাদের পরিবারের সাথে ইরফানের ব্যবসায়িক সম্পর্ক রয়েছে। আর তুমি কি নির্মম ভাবে ছেলেটাকে মেরেছ যে ছেলেটা হসপিটালের বেডে। ছেলেটার দুটো হাতই ভেঙে দিয়েছো সামান্য কথা কাটাকাটির জন্য। তুমি কি চাও না ইরফান ব্যবসায় উন্নতি করুক বার বার কেন ঝামেলা করছো?

রাজ কোনো উত্তর না দিয়ে চুপ থাকে।

মিরা – আমার কথা কি কানে যায় না? উত্তর দিচ্ছ না কেন? banglachotikahini 2024

ইরিন এতোক্ষণ চুপ থাকলেও এখন আর চুপ থাকতে পারে না সে ভেবেছিলো রাজ সবটা খুলে বলবে।

ইরিন – মারামারি কেন করেছিল সেই উত্তর আমি দিচ্ছি।

মিরা – ইরিন বড়দের মাঝে কথা বলবে না।

ইরিন – আমি কথা বলতে বাধ্য হচ্ছি। একটা মেয়ের কাছে সবচেয়ে ভরসার স্থান হয় তার বাবা-ভাই, সেখানে কাল কিছু সময়ের জন্য মনে হচ্ছিল আমি নিরুপায় অবলা একটা মেয়ে। তোমাদের সেই ব্যবসায়িক পরিবারের ছেলেটা যখন সকালে খরাপ ভাবে আমার শরীরে হাত দিলো দুপুরে পুরো কলেজের সামনে আমার শরীর থেকে ওরনা কেড়ে নিলো তখন তোমার দায়িত্ববান ছোট ছেলে কই ছিলো। কতবার ট্রাই করেছি ইরফানের ফোনে একটা বারও রিসিভ করেনি।

সেখানে অন্যের কাছ থেকে জেনে সবার প্রথমে ভাইয়া এসেছে আমাকে বাঁচাতে। যে ছেলেটা তার বোনের গায়ে হাত দিয়েছিলো তার দুহাতই ভেঙে ফেলেছে। আর এটা তো তোমার চোখে অন্যায়। আসল সমস্যা কোথায় জানো মা? সমস্যাটা হলো তুমি সবসময়ই চোখ থাকতে অন্ধের মতো একপক্ষীক ব্যবহার করে এসেছ। banglachotikahini 2024

ইরিন কথা শেষ করে টেবিল থেকে উঠে কলেজের জন্য বেরিয়ে পড়ে।পুরোটা সময় রাজ সহ সবাই অবাক হয়ে ইরিনের দিকে তাকিয়ে থাকে। এই প্রথম মনে হয় ইরিন মন থেকে রাজকে ভাইয়া ডেকেছে।

রাজ – আর কিছু বলবেন?

মিরা – মারামারি ছাড়াও অন্য ভাবে সমাধান করতে পারতে। আর ইরফান আমি তোমার কাছে এটা আশা করিনি। তোমার ছোট বোনের খেয়াল রাখা তোমার দায়িত্ব।

রাজ আর কিছু না বলে উপরে চিলেকোঠায় চলে যায় এবং চেঞ্জ করে লুঙ্গি পড়ে ঘুমিয়ে পড়ে। কালকের পরিশ্রমের কারণে সহজেই রাজের চোখে ঘুম ধরা দেয় । দুপুরে নিঝুম রাজের জন্য খাবার নিয়ে আসে রাজ তখনও গভীর ঘুমে পরনের লুঙ্গি কিছুটা উপরে উঠে এসেছে। নিঝুম রাজের জিম করা অনাবৃিত শরীর দেখে কিছুটা থমকে দাড়ায় নিষ্পলক দেখতে থাকে রাজের দিকে এরপর যখন হুস ফিরলো নিজেই নিজেকে গালি দেয় তার এমন কাজের জন্য। নিঝুম রাজকে ডাকলে রাজ ঘুম থেকে ওঠে। banglachotikahini 2024

নিঝুম – ভাইয়া উঠুন আপনার দুপুরের খাবার এনেছি খেয়ে নিন।

রাজ – ওসব নিয়ে চলে যাও আমার ক্ষুধা নেই।

নিঝুম টেবিলে খাবার রেখে নিচু স্বরে বলে – আপনি খেয়ে নিলেই আমি চলে যাবো।

রাজ – বললাম তো ক্ষিধে নেই।

তারপরও নিঝুম চুপচাপ দাড়িয়ে থাকলে রাজ উঠে নিঝুমকে দু’হাত দিয়ে দেয়ালে চেপে ধরে।

রাজ – এতো জেদ কেনো তোমার। কিসের এতো অধিকার দেখাও?

নিঝুম – আপনিও তো জেদ করছেন খেয়ে নিলেই তো হয়।

রাজ নিঝুমের দুবাহু আরো শক্ত করে চেপে ধরে।

নিঝুম – আহ ছাড়ুন হাতে লাগছে আমার। banglachotikahini 2024

রাজ – লাগুক তোমার চোখে আমি তাকাতে পারি না। কি আছে তোমার চোখে মনে হয় শুধু করুনা করছে সাথে আরও কিছু আছে যা আমি বুঝতে পারি না। এই রাজ কখনো কারো করুণা চায় না আমি কারো করুণার পাত্র নই।

নিঝুম – আমার আপনার জন্য খারাপ লাগে এটা ঠিক কিন্তু আমি আপনাকে যথেষ্ট শ্রদ্ধা ও সম্মান করি।

রাজ – আর সেই সম্মানের জোরে ফাকা বাসায় পরপুরুষের রুমে এতোটা কাছে থেকে কথা বলার সাহস পাচ্ছো?

নিঝুম – আমি জানি আপনি খারাপ নন।

এরপর রাজের কাজে নিঝুম অবাক হয়ে যায়। রাজ একহাত নিঝুমের আঁচলের ভিতর দিয়ে নিঝুমের উন্মুক্ত কোমড় খামচে ধরে। এবং অন্য হাতে নিঝুমের দুগাল ধরে নিঝুমের ঠোঁট জোড়া নিজের অধর দ্বারা চুষতে থাকে। নিঝুম স্তব্ধ হয়ে চোখ বড়ো বড়ো করে তাকিয়ে থাকে। রাজ নিঝুমের গলায় জোরে কামড় দিয়ে নিঝুমকে ছেড়ে দিলে নিঝুমের ঘোর কাটে।

রাজ – আশা করি তুমি বুঝতে পেরেছো আমি কতটা খারাপ এখন যাও এখান থেকে।

নিঝুম কিছু না বলে দৌড়ে নিচে নেমে যায়। এতোক্ষনে রাজেরও হুস ফিরে সে রাগের মাথায় বেশ বাড়াবাড়ি করে ফেলেছে শিট। banglachotikahini 2024

নিঝুম নিচে গিয়ে নিজের রুমের দরজা আটকে বেডে বসে হাঁপাতে থাকে। এটা কি হয়ে গেল এই প্রথম নিজের স্বামী ব্যতীত কেউ তাকে এতোটা গভীর ভাবে স্পর্শ করছে। আর তার চেয়েও বড় কথা সে রাজকে বাধা দেয়ারও চেষ্টা করেনি। এটা কিসের জন্য রাজের প্রতি দূর্বলতার কারণে? নিঝুম আর ভাবতে পারে না তার মনে হচ্ছে সে ইরফানের সাথে প্রতারণা করেছে নিঝুম উঠে ঐ অবস্থাতেই বাথরুমে গিয়ে শাওয়ার অন করে তার নিচে দাঁড়িয়ে কাঁদতে থাকে। যেন চেষ্টা চালায় পানির সাথে সাথে নিজ শরীর থেকে রাজের স্পর্শ মুছে ফেলার।

comming soon….

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল 4.4 / 5. মোট ভোটঃ 19

কেও এখনো ভোট দেয় নি

Leave a Comment