bangali choti 2022 চোদন শিকার – 1 by adoniscal

bangali choti 2022. ঘটনাটা আজ থেকে বারো বছর আগে, সামসু , ভালো নাম সৈয়দ সামসুদ্দিন আলি, আর আমি একই সাথে পড়তাম ক্লাস সিক্সে। আজকের কাহিনীটা আমার চরম চোদনবাজ  বাবা আর আমার আমার বন্ধুর অসহায় মাকে নিয়ে।  আমার চরম চোদনবাজ বাবা ছিল গল্পের নায়ক বা খলনায়ক আর আমার আমার বন্ধুর অসহায় মা  ছিল নায়িকা। আমি যে কাহিনি বলতে চলেছি, সেটার আমি আর সামসুই ছিলাম প্রতক্ষ্যদর্শী। আমার বাড়িতে শুধু আমি, মা আর বাবা থাকতাম।

বাবার বয়স ৪৩। কালো অসুরের মত শরীরখানা। মুখটাও অসুরদের মত পাশবিক আর গায়ে ছিল দানবের মত জোর, দেখতে ভাল না  হলেও চেহারাটা ছিল বেশ পুরুষালী। সারা শরীর ছিল পেটানো আর ঘন লোমে ঢাকা। বাবার বড় বড় দুটো চালের মিল ছিল, জমি জমা আর টাকা পয়সাও ছিল প্রচুর। তাই ক্ষমতা প্রত্তিপত্তি ছিল প্রচুর। সামসু থাকত ওর বাবা আর মায়ের সাথে। শুনেছিলাম সৈয়দরা নাকি খুব উচ্চ বংশের আর তাদের মেয়ে বউরা দেখতে খুব সুন্দরী হয়। ওর মা, সালমা কাকীমা ছিল গ্রামের সবথেকে সুন্দরী মহিলা ছিল । তখন বয়স হবে বয়স ৩০-৩২। গায়ের রঙ ছিল গোলাপি ফরসা ।

bangali choti 2022

বাইরে বেরলে সবসময় বোরখা আর হিজাব পরত কিন্ত বাড়ীতে অত পর্দা করত নয়া। নাভির নিচে কাপড় পড়ত।নাভীটা ছিল ফরসা পেটের মাঝে  বিরাট একটা গর্ত, যে কোনো বাচ্চা ছেলের নুনু পুরোটা ঢুকে যাবে। পেটে হালকা চর্বি ওনাকে আরো সুন্দর করেছে। দুধের সাইজ ছিলো ৩৬-ডী।  পাছাটা তানপুরার মত যা তাকে অসাধারন সেক্সি করে তুলেছিল। আমি আর সামসু হরিহর আত্মা, খুব ভালো বন্ধু। আমাদের মনের মিলও ছিল খুব; লোকে আমাদের দুই ভাই মনে করতো। স্কুল শেষে আমরা একসাথে বাড়ি ফিরতাম।

বাবার আর একটা ব্যবসা ছিল সুদে টাকা খাটানো। সামসুর বাবা জাকির কাকার কাছে বাবা অনেক টাকা পেত। আমি বুঝতে পারতাম যে সালমা কাকীমার ওপরে বাবার নজর আছে। সুযোগ হঠাত এসেও গেল। দিদিমার শরীর খুব খারাপ। মাকে একাই বাপের বাড়ী যেতে হল। এদিকে জাকির চাচা এসে বাবাকে বলল -প্রতাপদা আমি কয়েকদিন কন্ট্রাকটারের কাজে শহরে যাচ্ছি। সামসু আর সালমা একা থাকল। আপনি একটু দেখেন। bangali choti 2022

বাবাকে আর পায় কে? বাবা বলল-ভালই হল। তোর বৌদিও বাপের বাড়ী গেছে। কি খাব, কে রান্না করবে এই নিয়ে চিন্তায় পড়েছিলাম। তোর বউকে বল এ কদিন আমাদের রান্নাটা করতে আর এক সাথেই খেতে।
ওরা রওনা হয়ে গেল।  বাবা দুবোতল কোল্ড ড্রিঙ্ক কিনে, তাতে কিছু মিশিয়ে রাখল
এর পর সন্ধ্যে নাগাদ সামসু আর সামসুর আম্মা এলো। এখানেই খাওয়া দাওয়া হবে। বাবা প্রথমেই কায়দা করে সালমা কাকীকে কোল্ড ড্রিংসটা খাইয়ে দিল।

খেতে খেতে বেশ রাত হলো, বাবা আর সামসুর আম্মার অস্বস্তি দেখে বুঝলাম ওষুধ কাজ করছে। সামসু ঘুমিয়ে পরেছিল, বাবা বললো থেকে যেতে, সামসুর আম্মাও একটু না না করে শেষে রাজি হল। বাবা আর সামসুর আম্মা দুজনে ফ্রেস হতে ঢুকলো দুটো বাথরুমে। বাড়িতে চারটে ঘর আমি আর সামসু এক ঘরে শুলম, আর ওদের ওপর নজর রাখতে লাগলাম। bangali choti 2022

মিনিট পাঁচ পরে বাবা বেরোলো, বারান্দার অন্ধকার একটা কোনে শিকারের জন্য অপেক্ষা করতে লাগল। তারও মিনিট দশ পর একটা ব্রা আর একটা সায়া পরে বাথরুম থেকে নায়িকার মতো বেরিয়ে এল  সালমা কাকীমা । কি মাই ব্রা দিয়ে যেন ধরে রাখা যায়না; ফরসা থলথলে পেটে নাভীটা অপূর্ব লাগছে।   সালমা কাকীমা  যেন সত্যিই কামদেবী। বাবাকে সালমা কাকীমা দেখেনি। বাবাকে আচমকা দেখই সালমা কাকীমা চমকে উঠল।বাবা একটা বারমুডা পরে দেখতে লাগছিল একটা কালো দানব গড়িলা।

বাবা কোনো কথা না বলে  সালমা কাকীমাকে  দেওয়ালে চেপে ধরে চুমু খেতে লাগলো। সালমা কাকীমায়ের যেন দম আটকে আসছে কিন্তু বাবা ছারছে না। সালমা কাকীমা মুখ সরিয়ে কিছু বলার চেষ্টা করছে কিন্তু বাবার সাথে পেরে উঠছে না। ঠোটদুটো বাবা আবার দখল করে চুষে চলছে; এমনভাবে যেন সালমা কাকীমা বাবারই বৌ। bangali choti 2022

সালমা কাকীমা অনুনয় করে বলল আমায় ছেড়ে দিন। আমি একজন নিষ্ঠাবান নামাজ পড়া মুসলিম নারী। আমার সর্বনাশ করবেন না।
-বল কি সালমা বেগম? আমি কি পাগল যে তোমার মত ফুলকে দলিত-মথিত না করে ছেরে দেব? তোমার মত ঘরের বৌ ভোগ করা তো আরো মজার। তুমিতো জান জাকির কত ধার করেছে আমার কাছে। আশা করি ভিটে ছাড়া হতে চাও না। তাই ভাল চাও তো আমায় চুদতে দাও। আমি কথা দিচ্ছি একবার চোদন খাওয়ার পরে তুমি নিজেই বার বার চাইবে আমার কাছে।

সালমা কাকীমা ফ্যল ফ্যল করে তাকিয়ে থাকলেন। চোখ দিয়ে জল গড়িয়ে পড়ল।বুঝলাম বাবার চোদন দিতে আর অসুবিধা হবে না।
বাবা সালমা কাকীমা কে  চেপে ধরে শুইয়ে দিয়ে সালমা কাকীমার উপর উঠে আর সময় নস্ট না করে সালমা কাকীমা র পরণের ব্রা খানা টেনে ছিড়ে দিলো।
বাবা -“কত মতলবের পর আজ তোমায় পাবো; তোমার বরের অনুপস্থিতি একদম ভুলিয়ে দেবো।” bangali choti 2022

ব্রাটা শরীর থেকে আলাদা করে ফেললো বাবা। বাবার গায়ে যে প্রচন্ড শক্তি সেটা  সালমা কাকীমা য়ের ব্রা ছেঁড়ার সময়ে বোঝা গেলো। সালমা কাকীমায়ের ফর্সা শরীর খানা পুরো বাবার চোখের সামনে ধরা পরে গেলো।
বাবা,  সালমা কাকীমাকে  এই অবস্থায় দেখে আরও হিংশ্রো হয়ে উঠলো এবং নিজের কালো লোমশ শরীর খানা দিয়ে সালমা কাকীমায়ের ফর্সা দুধে আলতা মেশানো তুল তুলে শরীর খানা পিসতে লাগলো।

বাবা -”কী মাই।  তোমার আজ ঠোঁট মাই সব কামড়ে খাবো। ”
সালমা কাকীমা ছটফট করছিলো।  বাবা আমার বন্ধুর অসহায় মা এর মাথা চেপে ধরে একটা লিপ কিস দিলো।  সালমা কাকীমার গোলাপী ঠোঁট খানা দেখলাম বাবা দু ঠোটের মাঝে রগড়াচ্ছে।  সালমা কাকীমা মুখ খানা সরানোর চেস্টা করতে লাগলো কিন্তু বাবা চেপে ধরে রইলো  সালমা কাকীমা য়ের মুখ খানা।  সালমা কাকীমার নীচের ঠোঁট খানা রবার চোষার মতো চুষতে লাগলো বাবা। bangali choti 2022

সালমা কাকীমা আর বাবার পরনে শুধু সায়া আর বারমুডা ছিলো।  সালমা কাকীমার দুদু টিপতে লাগলো বাবা।

সালমা কাকীমা কোনো রকম ভাবে বাবার মুখ থেকে নিজের ঠোঁট খানা সরাতে পড়লো এবং প্রাণপণে বলে উঠলো -”দোহাই একটু আস্তে। বাবার তখন উন্মত্ত অবস্থা । একহাতে সালামা কাকীকে চেপে রেখে একটানে সায়াটা পড় পড় করে ছিঁড়ে ফেলল।

সালামা কাকী  হাত দিয়ে নিজের লজ্জাস্থান ঢাকার চেষ্টা করতে লাগল কিন্ত বাবার কাছে পারবে কেন? অবলীলায় এক হাতে সালমার দুহাত চেপে লালসার আগুনে সালামা কাকীমার পরম সম্পদ দেখতে লাগল। আমরা জানলা থেকে দেখলাম কাকিমার দুই থাই এর সংযোগ স্থলে ঘন যৌনলোমের গহন বন। বাবা খুশীতে ফেটে পড়ে বলল আরে সালমা তুমিতো দেখি আগেই জান আমি কি চাই। অনেক মাগী চুদেছি, হিন্দু মাগীগুলোর খালি বাল দেখতাম কিন্তু মুসলমানদের সবারতো বাল কামানো গুদ দেখেছি। ওরকম কামানো গুদ আমার একদম ন্যড়া লাগে। কিন্তু তোমার গুদ আহা কেমন বালে ভরা। bangali choti 2022

সালমা নিজেকে অভিসম্পাত দিল কারণ মাস ছয়েক আগে কামাতে গিয়ে ইনফেকশন হওয়ার পর ডাক্তার বলেছিল অন্তত এক বছর বাল না কামাতে। শেভ করার জন্য তাই বাল আরো ঘন উঠেছে যা এখন তার কাছে অভিশাপ মনে হচ্ছে।

বাবার বাঁড়া আর সালমা কাকীমার মাঝে একমাত্র বাধা বাবার বারমুডা বাবা উত্তেজনায়  একটানে নিজের বারমুডা খসিয়ে ফেললেন, আর সাথে সাথে বিরাট লিঙ্গটা সাপের মত লাফিয়ে উঠল।

বাবার হোঁৎকা চোদন যন্ত্রটি দেখে সালমার মাথা ঘুরে যায়।  বাবার আচমকা জংলি আক্রমন সে এমনিতেই এক্সপেক্ট করেনি, তার ওপরে বাবার পাশবিক বাঁড়ার সাইজ দেখে সে চমকে গেল। ওটাকি লিঙ্গ নাকি অজগর সাপ?!!!  এতদিন শুদু স্বামীর মাঝারি আকৃতির পুরুসাঙ্গ দেখেছে সালমা, বাবার পুরুষাঙ্গটা লম্বায় যেমন, তেমনি ঘেরে মোটায় ওর স্বামীর তুলনায় কমসে কম দের গুন হবেই! লম্বায় ১০ ইঞ্চি আর ঘেরে্র ৫ ইঞ্চি একটা কালো বাঁশ আর গায়ে রগ গুলো ফুলে আছে। bangali choti 2022

“বাঁড়া পছন্দ হয়েছে?” নির্বাক সালমা কাকীমাকে দেখে হেঁসে দিয়ে বলেন বাবা, বাঁড়ার মুন্ডিটা বেড় করে সালমা কাকীমাকে দেখাল বাবা, “পছন্দ না হইলেও কিছু করার নাই। এই ডাণ্ডাটা তোমার ছেঁদায় একদম গোঁড়া পর্যন্ত ভরে জোড় চোদা চুদব তোমারে!”

সালমা কাকীমা শেষ চেস্টায় করুন অনুনয় করে বলল – দাদা আপনার ভগবানের দোহাই আমায় ছেড়ে দিন।

– আঃ সালমা ঝামেলা করো না তো। তোমার মত গস্থানী মাগিকে জাকির আসল সুখ দিতে পারে না। আজ দ্যাখ পুরুষের চোদন কাকে বলে। দেখ আজ প্রকৃত পুরুষ কি।

– আমি আপনার বন্ধুর বৌ। আমার দোহাই এ সর্বনাশ করবেন না। bangali choti 2022

বাবা হা হা করে হেসে বলল — “তোমার তাই ধারনা? আমি জাকিরকে বন্ধু বানিয়ে এত ধার দিয়েছি শুধু তোমায় খাবো বলে। সত্যি বলতে কি জাকির জানে আজ যে আমি তোমায় চুদব। সে জেনে শুনেই আজ রাতে ফেরে নি। কাজেই তাই আজ রাত থেকে তুমি আমার বৌ আর আমি তোমার স্বামী।

শুনে সালমা কাকীমার হাত পা অবশ হয়ে গেল। আজ তার ্নিস্তার নেই।

-কি সালমা আমায় কি তোমার পাগল না হিজড়ে মনে হয় যে এমন ডবকা মাখন বৌকে ভোগ না করে ছেড়ে দেব? কবে থেকে তোমায় ভোগ করার বাসনা আমার। তোমায় চুদে চুদে মা করব। তোমার গুদে আমার ফ্যাদা ফেলে তোমাকে আমার বাচ্চার মা বানাবো।   তুমি শুধু আমার শুধু আমার ” আবার  সালমা কাকীমা য়ের ঠোঁট খানি নিজের মুখে পুরে চুষতে শুরু করলো বাবা।

সালমা কাকীমা  পাগলের মতো ছট্ফট্ করতে লাগলো আর বাবার গালে থাপ্পোর মারতে লাগলো এক হাত দিয়ে কিন্তু তাও ছাড়াতে পারলো না নিজের ঠোঁট খানা বাবার মুখ থেকে। bangali choti 2022

সামসুর আম্মায়ের আরেক হাত দেখছিলাম প্রাণপণে চেস্টা করছে নিজের বুকের টেপা টেপি বন্ধ করতে।  আমার বাবা মুখ খানা তুললো   সামসুর আম্মায়ের উপর থেকে আর নিজের মুখে কাকীমার লেগে থাকা লালা গুলো চাটলো।

সালমা কাকীমা  উউঊঊউ করে উঠলো।  এবার আমার বাবা কাকীমার দু পায়ের মাঝে মুখ ডুবিয়ে দিলো আর কাকীমার গুদের চুল চুষতে লাগলো আর কাকীমার গুদে জিভ ঢুকিয়ে লোমশ গুদ চাটতে লাগলো।

সালমা কাকীমা  উউঊঊউ করে উঠলো।  এবার আমার বাবা কাকীমার দু পায়ের মাঝে মুখ ডুবিয়ে দিলো আর কাকীমার গুদের চুল চুষতে লাগলো আর কাকীমার গুদে জিভ ঢুকিয়ে লোমশ গুদ চাটতে লাগলো। গুদের গোলাপী ঠোঁট খানা জিভ দিয়ে চাটলো আর নাক ঘসতে লাগলো।  শয়তান বাবার এই কার্যকলাপে   সালমা কাকীমা  থর থর করে কাঁপতে লাগলো।  এবার আমার বাবা নিজের বাঁড়া খানা হাত দিয়ে ঘসতে লাগলো। bangali choti 2022

বাঁড়া খানা ফুলতে ফুলতে তালগাছ হয়ে গেছিলো।  এবার সালমা কাকীমার লোমশ গুদ থেকে মুখ তুলে বাঁড়া খানা কাকীমার গুদের কাছে নিয়ে আনলো এবং আসতে করে কাকীমার গুদের মুখে নিজের  আখাম্বা ১০” লম্বা আর ঘেড়ে মোটা ৫” কেলে বাঁড়ার রাজ হাসের দিমের মত কালচে লাল মুন্ডি খানা লাগলো।  দেখলাম বাবা সালমা কাকীমার গুদের মুখে লিংগমনিটা ঠেকিয়ে বসে আছে।

সালমা কাকীমার হাত দুটোকে বাবা এক হাত দিয়ে চেপে আছে আর এক হাতে দিয়ে ময়দার মত সালমা কাকীমার দুদু টিপছে। সালমা কাকীমা ছাড়ানোর চেষ্টা করছে কিন্তু এই দানবের সাথে শক্তিতে পারছে না। বাবাকে ছাড়তে বলছে কিন্তু বাবা কোনো কথাই কানে তুলছে না। কিছুক্ষন মাই দলানোর পর বাবা তার লম্বা মোটা কালো ধনটা সামসুর আম্মার গুদে ফিট করল। বাবার ধনটা বিশাল মোটা আর লম্বা আর বালে ভরা। bangali choti 2022

আমার বাবা-”সালমা বেগম কেমন লাগছে তোমার নতুন বরের  আখাম্বা বাঁড়া খানা।  ।  তোমার খসম যা সুখ দিয়েছে তার চেয়ে আরও বেশি সুখ পাবে তুমি আজ”।

সালমা কাকীমা  কোনো উত্তর দিচ্ছিলো না।  দেখলাম ফ্যাল ফ্যাল করে তাকিয়ে রয়েছে বাবার দিকে।

বাবা নিজের কোমর ঝাকিয়ে একটা হাল্কা ঠাপ দিল।   সালমা কাকীমা  আ- আ করে চেঁচিয়ে উঠলো।  মনে হলো খুব যেন ব্যাথা লেগেছে। ভচ করে হাল্কা আওয়াজ হল আর বাবার মোটা বড় মুদোটা সালামা কাকীমার মাখন গুদে ঢুকে গাঁটে আটকে গেল।

আমার বাবা-”কী টাইট মায়রি তোমার গুদ খানা। কে বলবে তুমি একটা ছেলের মা।  দেখেছো  তোমার স্বামী কে দিয়ে চুদিয়ে কী করেছো ওতো চুদতেই পারেনি। আজ তোমার লোমশ গুদ খাল করে দেব আমি। পোদ গুদ এক করে দেব আজ। বিশ্বাস করো তোমার এই সুন্দর শরীর ভোগ করার জন্য লোকেরা যা খুসি করতে পারে। ” bangali choti 2022

বাবা ক্রমশ ঠাপের গতি বারাতে লাগল। বাবার কালো চামড়ার বাঁড়ার লাল মুন্ডি খানা কাকীমার গোলাপী গুদের ভেতরে ঢুকতে লাগলো। আস্তে আস্তে দেখলাম বাবার  বাঁড়ার কিছু অংশ সালমা কাকীমার ঘন লোমশ যোনিতে ঢুকে গেলো।

সালমা কাকীমার লোমশ গুদ চুলে ভরা  বাবার থুতুতে ভিজে আছে। বাবা সালমা কাকীমার পাদুটো উপরে তুলে জোরে ঠাপ মারতেই লম্বা ধোনটা পুরোপুরি সালমা কাকীমার গুদে ঠুকে গেল। সালমা কাকীমাও যন্ত্রনায় কুকড়ে উঠল। আমার বাবা  সালমা কাকীমাকে  চিত হওয়া অবস্থায় ঠাপাতে শুরু করলো।   সালমা কাকীমা  মুখ থেকে এক অদ্ভুত রকম আওয়াজ বের করতে লাগলো। bangali choti 2022

“আআ আহঃঅঃ ওও  উমমাঃ আহঃ উফঃ মমমমম।”

বাবা পা দুটো ছেড়ে দিয়ে সালমা কাকীমার উপর উপর শুয়ে পড়ল আর ঠাপাতে লাগল। বাবা ঠাপাচ্ছে আর দু হাত দিয়ে মাই টিপছে। সালমা কাকীমা তার হাত দিয়ে বাবাকে মারছে কিন্তু বাবা ঠাপিয়ে যাচ্ছে। কখোনো হাত দিয়ে মাই টিপছে কখনো মুখ দিয়ে চুষছে। আমি ঠাপনোর পচ পচ আওয়াজ শুনতে পাচ্ছিলাম।

আমার বাবা এবার কোমর চেপে ধরে একনাগারে  সালমা কাকীমাকে  ঠাপাতে লাগলো নিজের কোমর নাচিয়ে নাচিয়ে।  প্রত্যেক টা ঠাপে   সামসুর আম্মায়ের দুদু দুটো দুলে উঠছিলো।   সালমা কাকীমা  মুখ খিচিয়ে বিছানার চাদর চেপে ধরে ছিলো। বাবার এক একটা ঠাপে   সামসুর আম্মায়ের সারা শরীর কেপে উঠছিলো। bangali choti 2022

যদিও আমার বাবা  সালমা কাকীমাকে  আসতে আসতে ঠাপাচ্ছিলো, কিন্তু   সামসুর আম্মায়ের আমার দানব বাবার এক একটা ঠাপ হজম করতেই দম বেরিয়ে যাচ্ছিলো।   সালমা কাকীমা  নিজের গোলাপী ঠোঁট খানা খুলে মুখ দিয়ে  আওয়াজ করতে লাগলো।   বাবার আস্তে আস্তে ঠাপানোর গতি বাড়িয়ে দিলো আর তারপর  সালমা কাকীমা হঠাত্ চিতকার করে উঠলো।

“উ মাগও…” তার সারা শরীর কেপে উঠলো। সালমা কাকীমা  নিজেকে আর ধরে রাখতে পারলো না। নিজের মুখে হাত চেপে ধরে গোঙ্গাতে লাগলো। এই প্রথম বার দুহাতে বাবাকে জড়িয়ে ধরে পিঠে নখ বসিয়ে  কল কল করে গুদের রসে বাবার লিঙ্গকে স্নান করিয়ে  দিল সালমা কাকীমা। bangali choti 2022

আর বাবা অট্টহাসি হেসে বলল “কি সালমা পারলে না তো লুকাতে? আমি জানি আমার চোদন একবার খেলে তুমি ভুলবে না”
বাবা সালমা কাকীর ওপরে নিথর ভাবে শুয়ে কাকীর সদ্য ভেজা গুদের মুখরোচক ফ্লেবারটা নিতে লাগল।
আমারা দেখলাম কাকীর গুদের রস আর বাবার রস মিশে এক রকম ফেনা সালমা কাকীর গুদ বেয়ে  তার বিশাল পাছার দিকে গড়িয়ে নামছে।

আমার জীবনের যৌণ কাহিনি – 1

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল 3.5 / 5. মোট ভোটঃ 21

কেও এখনো ভোট দেয় নি

1 thought on “bangali choti 2022 চোদন শিকার – 1 by adoniscal”

Leave a Comment