bangla chot মাকে চুদে প্রতিশোধ

bangla chot. যদিও আমার মা সাধারণ দশজন নারীর মতোই থাকতো। কিন্তু বাবা তার কাজে জন্য যখন বাড়ির বাইরে যেতেন তখন সে খুব খুশি হতো। কেন সে এতো খুশি হতো তা আমি বুঝতে পেরেছি সে রাতে যে রাতে আমি মা আর চাচাকে চোদাচুদি করতে দেখলাম। এই দৃশ্য দেখে তো আমার পায়ের নিচের মাটিই যেন সরে গেল আর আমার মনে হলো কেন মা আমার বাবার সাথে বিশ্বাসঘাতকতা করলো। কিন্তু তখন আমি কিছুই করলাম না, বরং মা আর চাচার চোদাচুদি দেখে নিজের ধোন খিচতে লাগলাম।

কিন্তু আমি সীদ্ধান্ত নিয়েছিলাম যে আমি আমার রেন্ডি মায়ের একাজের জন্য প্রতিশোধ নেব। আর আমার বাবাকে এ রেন্ডি হাত থেকে বাঁচাব। কারণ আমি আমার বাবাকে খুব ভালবাসি আর আমার রেন্ডি মা আর চাচা তার সাথে প্রতারণা করছে।
এখন আসল কথায় আসি, আমি যেরাতে মা-চাচার চোদাচুদি সেরাতে আমি মাঝ রাত পর্যন্ত জেগে ছিলাম। না, পড়াশুনা করার জন্য না, বরং পর্ণ ভিডিও দেখে ধোন খিচতাম।

bangla chot

দুবার খেচার পর আমার খুব পিপাসা পেল তাই পানি খাওয়ার জন্য আমি রুম থেকে বের হলাম। রুম থেকে বের হতেই দেখি মা সম্পূর্ণ নগ্ন হয়ে সোফায় শুয়ে আছে চাচা তার উপরে শুয়ে তাকে চুমু খাচ্ছে। এই দৃশ্য দেখে আমার মনের উত্তেজনা বেড়ে গেল। আমি কী করব তা বুঝতে না পেরে চুপচাপ এই কামনার দৃশ্য দেখতে লাগলাম। মা সোফায় নগ্ন হয়ে শুয়ে বলল।
মাঃ ওহ…..!!!!!! রাজু! আমাকে আর কষ্ট দিও না! তোমার ভাই তো কিছু করতে পারে না। আর তুমিও এখন কষ্ট দিচ্ছো!

মার কথা শুনে চাচা মায়ের গুদ চাটতে লাগলো। কিছুক্ষণ গুদ চাটার পর সে গুদে ধোন ঢুকিয়ে জোড়ে জোড়ে চুদতে লাগলো। এই চোদার ফলে মায়ের বড় বড় দুধগুলো দুলতে লাগলো। মায়ের বড় বড় দুধগুলো এতোটাই দুলছিলো যে তাতে চাচার চুদতে খুব সমস্যা হচ্ছিলো। তাই সে মায়ের দুধগুলো টিপে ধরে চুদতে লাগলো। যদিও এটা আমার মায়ের অবৈধ সম্পর্ক ছিল, তবুও আমি এটা দেখে খুব মজা পাচ্ছিলাম। আর এরফলে আমার ধোন আবার দাঁড়িয়ে গেল আর আমার হাত মারতে ইচ্ছে করতে লাগলো। bangla chot

সত্যিই আমি সেই রাতে নিজেকে চিনতে পারছিলাম না যে আমি এত বড় একটা হারমি। কারণ আমি নিজের মাকে চুদতে দেখে হাত মারছি। ধোন খিচতে খিচতে আমি আমার মোবাইলের ক্যামেরা বের করে এসব রেকর্ড করলাম। চাচা আমার মাকে জোড়ে জোড়ে চুদছিল আর এতে সে খুব মজা পাচ্ছিলাম। আর এদিকে আমিও মাকে চোদা খেতে দেখে মজা পাচ্ছিলাম।

এভাবে প্রায় ১০ মিনিট পর তাদের চোদাচুদি শেষ হয়ে গেলো আর ঘুমানোর জন্য তার রুমে চলে গেল। আর আমার চুতিয়া চাচাও তার বাসায় চলে গেল। আমি আমার মাকে খারাপ নজরে দেখতে লাগলাম আর এতে আমার ভিতরে কামনার শয়তানটা জেগে উঠলো। আমি আমার ধোন খিচতে খিচতে মায়ের রুমে গেলাম যেখানে সে ঘুমাচ্ছিলো। আমি চুপিচুপি তার পাশে শুয়ে পরলাম আর তার পাছায় হাত ঘোরাতে লাগলাম। মা ঘুমের ঘোরে বলতে লাগলো। bangla chot

মাঃ কী হলো রাজু? এখনো তোমার মন ভরেনি?

আমি তার কথার কোনো উত্তর না দিয়ে চুপচাপ তার বেলুনের মতো বড় বড় দুধগুলো টিপতে লাগলাম। মা আমার দিকে মুখ করার চেষ্টা করলো কিন্তু আমি তাকে অন্য দিকে মুখ করেই ধরে রাখলাম। এতে মা বলল।

মাঃ কী ব্যাপার! তোমার মন এখনো ভরেনি? আর তুমি তোমার মুখ না দেখিয়েই কী আমাকে চুদবে নাকি? তবে এটা ভালোই হবে! নতুন ধরনের চোদাচুদিতে একটা আলাদা মজা আছে!

আমি মার কথা শুনে আর দেরী না করে আমার দাঁড়িয়ে থাকা শক্ত ১০ ইঞ্চির ধোনটা পিছন থেকে মায়ের গুদে ঢুকিয়ে দিয়ে চুদতে লাগলাম। bangla chot

মাঃ আহ……!!!!!! তোমার ধোনটা একটু অন্যরকম লাগছে! মনে হচ্ছে কোনো কম বয়সী ছেলের চোদা খাচ্ছি!

তার কতা শুনে আমি মনে মনে হাসলাম। কারণ সে তো আর জানতো না যে তার নিজের যুবক ছেলেই তাকে চুদছে। আর এতে আমি অনেক মজা পাচ্ছিলাম।

মাঃ আহ….. উহ…..আহ…….!!!!!!!!

আমি ক্রমাগত আমার মায়ের গুদ চুদতে লাগলাম যতক্ষণ না আমার বীর্য পড়ছে। আমি সত্যিই মাকে চুদে খুব মজা পাচ্ছিলাম। কারণ মা-ছেলের চোদাচুদি এখন পর্যন্ত আমি শুধু পর্ণ মুভি আর চটি গল্পেই দেখেছিলাম। কিন্তু আজ আমি নিজেই বাস্তবে তা করছিলাম। আমার যখন বীর্য বের হতে লাগলো তখন আমি ইচ্ছে করেই আমার সব বীর্য মায়ের গুদে ভরে দিলাম। এতে মা বলল। bangla chot

মাঃ আরে। এটা তুমি কি করলে? আমি তো প্রেগন্যান্ট হয়ে যাব! অবশ্য এতক কোন সমস্যা নেই, আমি তোমার ভাইকে বলবো যে এটা তারই বাচ্চা। আর সেই আমাকে গর্ভবতী করেছে। আর সে এটা সহজেই বিশ্বাস করে নিবে, কারণ সে একটা বোকা!

এই কথা শুনে আমি আমার ধোনটা তার গুদে আরো গভীরে ঢুকিয়ে দিয়ে তার গুদে আমার সব বীর্য ঢেলে দিলাম। আমি এতো বেশী বীর্য ঢেলেদিলাম যে এতে মা নিশ্চিতভাবে গর্ভবতী হয়ে যাবে। আর এরফলে আমি আমার নিজের ভাই-বোনের বাবা হয়ে যাবো।

কিন্তু আমার প্রতিশোধ এখানেই শেষ হয়ে যায়নি। আমি একটা গোপন নাম্বার থেকে মা আর চাচার চোদাচুদির ভিডিও আমার বাবাকে হোয়াটসঅ্যাপে পাঠাই। যারফলে বাবা আমার রেন্ডি মাকে তালাক দেয় তার তার ছোট ভাই অর্থাৎ আমার চুতিয়া চাচাকে জেলে পুরে দেয়। এভাবে আমি আমার বাবাকে প্রতারণার হাত থেকে বাঁচাই। আর সাথে নিজের মায়ের গুদ চুদে মজা নিলাম। আর নিলাম মায়ের উপর পরকিয়ার প্রতিশোধ।

…………………………সমাপ্ত………………………..

চোদন সুখ

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল 3.9 / 5. মোট ভোটঃ 60

কেও এখনো ভোট দেয় নি

1 thought on “bangla chot মাকে চুদে প্রতিশোধ”

Leave a Comment