bangla chote golpo বৌদির গুদ চুদে বিয়ে

bangla chote golpo. আমার নাম সুরজিত মাইতি। আমার বাড়ি সুন্দরবনে। আমি সোনারপুরে থাকি। সাধারন বি এ পাশ করে লোককে ইংরাজিতে এম এ বলে পরিচয় দিই। আমি একটা বাড়ি ভাড়া নিয়ে সোনারপুরে থাকি।
আমার একটা রান্নার বৌদি আছে। বৌদি আগে কখনো রান্নার কাজ করেনি। আমার এক ভাইয়ের বিশেষ অনুরধে তিনি প্রথম আমার রান্নার কাজ করেন।
আমার রুমের জানলার সোজাসুজি বাথরুম। তাই কেউ স্নান করতে এলে আমি তাকে দেখতে পেতাম।

যে বাড়িতে ভাড়া থাকি সেই বাড়িতে আরও অনেকে ভাড়া থাকে। আমি প্রতিদিন লুকিয়ে লুকিয়ে অন্য ভাড়াটিয়া ও মাইকের বউ ও মেয়েদের স্নান দেখতাম। তাদের পাছা মাই পেট দেখে আমি সঙ্গে সঙ্গে গরম হয়ে যেতাম। তারপর খিঁচে ঠাণ্ডা হতাম। সারাদিন আমি যেখানে থাকি না কেন রান্নার বৌদি আসলে আমি বাড়ি চলে আসতাম। বৌদি তিন ছেলের মা হলে কি হবে, এখনও যেমন গায়ের রঙ, তেমন ডবকা চেহারা, তেমন মাই, পাছা, গুদ, পেট সবকিছুই নিটোল ও ডাঁসা।

bangla chote golpo

একদিন সন্ধ্যে ছটার সময় বারুইপুর থেকে টিউশন পরিয়ে ফিরছিলাম। টিউশনের ছাত্রিদের টাইট পোশাক ডবকা মাই ও নিটোল উরু দেখে আমি খুব গরম হয়ে ছিলাম। তার ওপর স্টেশনের মেয়ে ও বউদের ডবকা মাই ও পেট দেখে আমার কাম মাথায় উঠল। তাড়াতাড়ি বাড়ি ফিরলাম। আমি ফিরেছি বৌদি জানে। বৌদি তরকারি কাটায় ব্যস্ত। সেই সময় বৌদির বুকে কাপড় ছিল না। বৌদি সবসময় বগল কাটা ব্লাউজ পড়ে। সেই ব্লাউসের ফাঁক দিয়ে বগলের চুল দেখা যায়। প্রায় একদিকের মাইয়ের কাপড় সরানো থাকে। তার ফাঁকে মাইয়ের খাঁজ দেখা যায়।

এম্নিতে আমি গরম হয়েছিলাম, তার ওপর বুকে কাপড় না থাকায় ব্লাউসের মধ্যে থেকে বৌদির মাই যেন ঠেলে বেড়িয়ে আসছে। এই দেখে একেবারে গরম হয়ে গেলাম।আমি প্রায় লুকিয়ে লুকিয়ে বৌদির শরীর দেখতাম। আজকে যেন আর নিজেকে ধরে রাখতে পারছিলাম না। তাই লাইট অফ করে সঙ্গে সঙ্গে বৌদিকে জড়িয়ে ধরলাম।
বৌদি মুখে কোন শব্দ করল না, শুধু বলল – এটা কি হচ্ছে? bangla chote golpo

আমি বললাম, আমি তোমায় ভালবাসি বিয়ে করতে চাই।
বৌদি খুশি হোলও, কারন বৌদির স্বামী আর একটা বিয়ে করেছে যেটা বৌদি মেনে নিতে পারেনি।
বৌদি আমাকে বাধা দিয়ে বলল – না না বিয়ের আগে এ সব নয়, লোক জানাজানি হয়ে যাবে।
আমি বললাম দূর শালী মাংমারানি, খানকি মাগী, আয় তো এখানে ফেলে তোকে চুদে আগে ঠাণ্ডা হই।

তারপর বৌদি আর কোন বাঁধা দিল না। একেবারে অন্ধকার না করে নাইট লাম্প জ্বালালাম। গ্রিলটা বাইরে থেকে তালা দিয়ে দিলাম, যাতে কেও দেখে মনে করে ঘরে কেও নেই। তারপর বৌদিকে দাড় করিয়ে আস্তে আস্তে তার কাপড় খুলে দিলাম।
বৌদি ব্লাউজ ও সায়া পড়ে দারিয়েছিল। ব্লাউজ দেখে মনে হচ্ছে যেন ব্লাউজ ফেটে মাই গুলো বেড়িয়ে আস্তে চাইছে। bangla chote golpo

এবার ব্লাউজ খুলে দিতে বৌদির গায়ে শুধু ব্রা রইল। খুব লজ্জা পেয়ে বৌদি মাই দুটো হাত দিয়ে ঢাকার চেষ্টা করল। আমি নিচু হয়ে বসে সায়ার ওপর দিয়ে গুদে চুমু দিলাম।
দেখি বউদিও গরম হয়ে উঠেছে। বৌদি আমার চুলের মুঠি ধরে চেপে ধরল তার পেটের সঙ্গে আমার মুখ।

আস্তে আস্তে মাইয়ের খাঁজে চুমু খেয়ে দুজনে মুখে মুখ লাগিয়ে দুজন দুজনের জিব চুষতে লাগলাম। আমার ডান হাত দিয়ে বৌদির বাঁদিকের মাইটা ব্রার ওপর দিয়ে টিপতে লাগলাম। সেকি মাই যেন ডাঁসা হলুদ বাতাবি লেবু।
সেক্সের জ্বালায় বৌদি বেশিক্ষণ দাড়িয়ে থাকতে পারল না। আমায় বলল – চল খাটে চল, তুমি যা সেক্স তুলে দিয়েছ আর দাড়াতে পারছি না।

আমি বৌদিকে খাটে নিয়ে নিয়ে শয়ালাম। শুয়েই তার ব্রা খুলে দিলাম। দিতেই ম্যানা দুটো উন্মুক্ত হয়ে গেল। আমি দুটো হাত দিয়ে মাই দুটো মইদা ঠাঁসা করতে লাগলাম। তারপর সায়া তুলে গুদে হাত বোলাতে লাগলাম। দারুন কামে পাগলিনী হয়ে বৌদি তার এক হাত দিয়ে আমার বাঁড়া চটকাতে লাগল। bangla chote golpo

তারপর বৌদির সায়া খুলে আমার জাঙ্গিয়াটা খুলে দিলাম। পর পর বৌদির বালে ভরা চওড়া গুদটা হাত দিয়ে ঘাটতে লাগলাম।
এবার আমার জিবটা সরু করে বৌদির গুদের চেরায় ঢুকিয়ে দিলাম। বৌদি এবার অসহ্য সুখে আমার চুলের মুঠি নিজের গুদে চেপে ধরে আরামে আঃ উঃ আঃ উঃ করে নিজের ঠোঁট দাঁত দিয়ে কামড়ে রইল।
এদিকে বৌদি হাত দিয়ে সমানে আমার বাঁড়া চটকাচ্ছে। এর ফলে আমার বাঁড়া শক্ত রডের মত গরম হয়ে উঠেছে।

বৌদি আমার ঠোঁটে চুমু দিয়ে কানে কানে ফিস ফিস করে বলল – ওঃ সোনা এবার বেশটি করে চুদে দাও, আমি আর সহ্য করতে পারছি না।
বৌদির পাছার তলায় একটা বালিশ দিয়ে আমার ৬ ইঞ্চির বাঁড়াটা বৌদির গুদে সেট করলাম।
বৌদি আমায় বলল – আস্তে আস্তে ঢুকিও, যেন না লাগে। bangla chote golpo

বাঁড়াটা ঢোকানো হলে বৌদি পা দুটো দিয়ে আমার পাছাটা চেপে ধরল। সেই সময় বৌদিও আমাকে জড়িয়ে ধরে নীচ থেকে তল ঠাপ দিয়ে আমাকে সাহায্য করল।
আমি হপাং হপাং করে বাঁড়াটা ঢোকাচ্ছি আর বেড় করছি। বৌদি আরামে আঃ উঃ করছে।
মিনিট দসেক পর হঠাৎ আমি পালটি খেয়ে বৌদিকে নিজের বুকে তুললাম।

এবার বৌদি কোমর নাচিয়ে আমার বাঁড়া গুদে নিচ্ছে আর বার করছে। ফচাক ফচাক, ফচ ফচ শব্দ হচ্ছে গুদ ওঃ বাঁড়ার ঘর্ষণে।
তখন বৌদি বলে উঠল – উঃ কি আরাম! ইস আমার চোদার নাং, ওঃ আমি আর পারছি না, আমাকে নীচে চিত করে ফেলে চদ। চুদে চুদে আমার গুদ ফাটিয়ে রক্ত বেড় করে জল খসিয়ে দাও।
সেই সময় আমিও বৌদিকে বললাম – নে নে শালী আমায় ভাল করে ধর।
বৌদিকে আবার পালটি খাইয়ে নীচে ফেলে জোর চোদন দিতে শুরু করলাম। bangla chote golpo

বৌদিও আমাকে চার হাত পায়ে জড়িয়ে ধরল। তারপর হাত দুটো দিয়ে আমার মাথার চুলের মুঠি ধরে ঝাঁকাতে থাকল।
এরপর বৌদিকে জড়িয়ে ধরে বেশ জোরে জোরে গুদে ঠাপ মেরে চুদতে লাগলাম।
বৌদি বলে উঠল – ওঃ আমার সোনা কি সুন্দর তুমি চুদছো গো!

আমি বললাম – ওরে মাগী তোর তিনটে বাচ্চা হওয়ার পরেও শরীরটা ভালই টাটকা আছে। আমি চুদে আবার তোকে পোয়াতি করে দেব।
এবার বৌদি বলল – ওগো আমার হয়ে এল। আমি একনাগারে চুদতে চুদতে বললাম – ওরে মাগী ধর ধর, যাচ্ছে যাচ্ছে, আমার প্রসাদ যাচ্ছে তোর গুদে।

আমি উঃ আঃ উঃ করতে করতে এক কাপ গরম মাল বৌদির গুদে ফিনকি দিয়ে ধেরে দিলাম। মাল ঢেলে বৌদির বুকের ওপর বৌদিকে জড়িয়ে ধরে শুয়ে রইলাম। মিনিট পাঁচেক পর বৌদির গুদের গরমে আমার বাঁড়া আবার দাড়িয়ে গেল। কিন্তু বৌদির শরীরে তখনও কোন হুঁশ বা সেক্স নেই।
তাই আমি বৌদির সেক্স তলার জন্য সিডিতে একটা থ্রিএক্স চালালাম। যেখানে বাবা মায়ের চোদাচুদি ছেলে লুকিয়ে লুকিয়ে দেখছে। কিছুখনের মধ্যেই বৌদির মাই আবার ঠাঁটিয়ে উঠল। ডবকা মাই, মাংসল লদলদে পাছা, মসৃণ পেট, সর্বত্র আমার হস্ত চালনা করলাম। bangla chote golpo

বৌদি বলল – এবার করো, আমি আবার গরম খেয়ে গেছি।
এবার বৌদিকে হামাগুড়ি দিতে বললাম। পেছন থেকে আমার ৬ ইঞ্চি বাঁড়াটা দিয়ে এক ঠাপ মারলাম।
বৌদি কুকিয়ে উঠল। তারপর একটু দম নিয়ে বলল – আস্তে ঢোকাও না।

এবার বৌদির মাই দুটো দুহাতে ধরে ওর গুদ মন্থন করতে লাগলাম। উঃ সেকি শব্দ। ফচ ফচ, ফচাত ফচাত, পক পকাত, পক পকাত।
বৌদি পাল খাওয়া গরুর মত আঃ আঃ ইস ইস করতে লাগল। এর মধ্যে বৌদি একবার জল খসল।

তারপর বৌদিকে দাড় করিয়ে সোফায় একটা পা তুলে দিলাম। বৌদি হাত দিয়ে বাঁড়াটা তার গুদের সাথে সেট করল। আমি এক ঠাপে বাঁড়াটা ওর গুদে ঢুকিয়ে দিলাম।
এবার দাড়িয়ে দাড়িয়ে ওর গুদ মারতে লাগলাম। বৌদি আমার চুলের মুঠি ধরে রইল। আমি দু হাত দিয়ে ধামার মত ডবকা পাছা দুটো ধরে জোরে জোরে ঠাপাতে লাগলাম। bangla chote golpo

এদিকে বৌদি নিজের মুখে আমার মুখ ঠেকিয়ে ঠোঁট চুষতে লাগল। বৌদির মাই আমার বুকে ও পেট আমার পেটে ঘর্ষন করতে লাগল।
মিনিট দসেক পর আমার হয়ে এলে বৌদিকে সোফায় বসিয়ে পা ফাঁক করে গরম প্রসাদ ঢেলে দিলাম।

তারপর পালটি খেয়ে আমি সোফায় হেলান দিয়ে বসলাম। বৌদি গুদে বাঁড়া ঢোকানো অবস্থায় মাই থেবড়ে আমার দিকে মুখ করে আমার ওপর শুয়ে রইল।
এর আগে আমি অন্য একটা বৌদি ওঃ একটা আইবুড়ো মেয়ে চুদেছি, কিন্তু এই বৌদির মত আরাম পাইনি। বৌদি আমায় ফিসফিস করে জানালো – আমার আগে স্বামী ছাড়া সাতজনকে দিয়ে চুদিয়েছে। আমারটায় চুদিয়ে বেশি আরাম পেয়েছে। আমরা দুজনে ভালবাসি একে অপরকে, এটা কাওকে জানতে দিয়নি। রোজ কাজের নাম করে আসে চুদিয়ে বাড়ি ফিরে যায়। খুব তাড়াতাড়ি আমাদের বিয়ে। আপনাদের সকলের এই বিয়েতে নিমন্ত্রণ রইল।

টিউশনির আড়ালে রামঠাপ – 5

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল 4.1 / 5. মোট ভোটঃ 34

কেও এখনো ভোট দেয় নি

3 thoughts on “bangla chote golpo বৌদির গুদ চুদে বিয়ে”

Leave a Comment