bangla chote golpo ভাড়াটিয়া তুলি ভাবী – 6 by Ratnodeep

bangla chote golpo. এমনভাবে থাকতে থাকতে একটু ঝিম এসেছিল মনে হয়। আন্দাজ করলাম প্রায় এক ঘন্টা বা তার কিছু সময় পার হয়ে গেছে। ভাবীর ভোদা থেকে আমার বাড়া নরম হয়ে বেরিয়ে গেছে। বিছানায় মাল পড়ে জায়গাটা ভিজে আছে। ভাবীরও মনে হয় ঝিম এসেছিল। আমার বাড়ায় নরম হাতের ছোয়া পেয়ে আমার ঘুম ভাঙ্গার সাথে সাথে বাড়াও একটু একটু করে শক্ত হয়ে তার অস্তিত্ব জানান দিতে লাগল। ভাবী আমার দিকে ঘুরে বাড়ায় হাত বুলাচ্ছে। নীচে নেমে বাড়ায় মুখ দিল আর চোষা শুরু করল।

[সমস্ত পর্ব
ভাড়াটিয়া তুলি ভাবী – 5 by Ratnodeep]

আমাকে চিৎ করে ফেলে 69 পজিশনে ভাবীর গুদ আমার মুখের উপর দিয়ে আমার বাড়া চুষছে ভাবী। আমি ভাবীর ঠ্যাং ফাঁক করে গুদের পাঁপড়িও ফাঁক করে আমার জিহ্বা ঢুকায় দিলাম ভাবীর গুদে। ওদিকে ভাবী এমন চোষা শুরু করেছে যে পাঁচ মিনিটের মধ্যেই আমার বাড়া পুরো জেগে উঠল। লম্বায় ঠিক তার সাইজ ৭ইঞ্চি বানিয়ে ভাবীর গলায় গিয়ে ঘা মারছে। ভাবী বাড়াটা তার গলা পর্যন্ত ঢুকিয়ে নিচ্ছে আবার বের করছে।

bangla chote golpo

পুরো লালা মেখে একাকার হয়ে গেছে আমার বাড়া। ভাবীর গুদ পুরো ভিজে একাকার। চেটে চেটে খাচ্ছি তার গুদের রস। নীচ থেকে উপর পর্যন্ত চেটে চেটে দিচ্ছি ভাবীর গুদ। আমি একটা আঙ্গুল ঢুকায় দিলাম ভাবীর গুদে। পুরো আঙ্গুল ঢুকে গেল। আবার দিলাম দুটো আঙ্গুল ভরে। ভাবী অহহহহহ্ উমমমম্ করে উঠল-দাও দাও ভরে দিয়ে একটু খেঁচে দাও——-ওহ্ আরাম——দাও দাও পুরো আঙ্গুল ঢুকাও——-ওহ্ ইসসসসস্ ইমমমমম্ দে দে শুধু আরাম আর আরাম।

আমি ভাবীকে উপর থেকে নামালাম আর বললাম-ভাবী চলো আমরা বারান্দায় যাই।
ভাবী চমকে উঠে বলল-কি বলো কি দাদা ! বারান্দায় চোদাচুদি করা কি ঠিক হবে ? বাইচান্স যদি কেউ দেখে ফেলে তাহলে কি হবে বুঝতে পারছো ?

আমি বললাম-ওই বোকাচুদি এই রাত দুটোর সময় কোন বোকাচোদা বসে আছে আমাদের ঠাপাঠাপি দেখার জন্য ? এখন সবাই ঘুমে চল্ বারন্দায় গিয়ে ব্যালকনিতে গিয়ে তোকে ঠাপাব।
ভাবী একটু অমত অমত করলেও শেষ পর্যন্ত গেল আমার সাথে। বারান্দার দরজা খুললাম আস্তে করে। দুজনেই ল্যাংটা আমরা। ভাবীকে ব্যালকনির গ্রিল ধরে দাড় করিয়ে ভাবীর একটা পা তুলে দিলাম ব্যালকনির গ্রিলে। bangla chote golpo

পিছন থেকে একটু নীচু হয়ে বাড়া গুদের মুখে একটু ডলে নিয়ে ভরে দিলাম একঠাপে। পুরোটা গেল না। ভাবীকে সামনের দিকে ঝুঁকিয়ে দিলাম পরের ঠাপে পুরো বাড়া ভাবীর গুদে। বাবীর ব্যথা লাগলেও এখন আর চিৎকার করতে পারছে না। এবারে তার হাত দুটো পিছন দিকে নিয়ে কষে ঠাপ শুরু করলাম। ভাবী কাতরাতে শুরু করলে চেড়ে দিয়ে কখনও কোমর ধরে আবার কখনও তার কাঁধ ধরে ঠাপ দিতে লাগলাম।

ভাবীর মাই টিপলাম আবার ভাবীকে সোজা করে ভাবীকে কিস্ করলাম। ঠাপানোর তালে তালে ভাবীর মাই দুটো দুলছে। ভাবীকে আমার দিকে ফিরিয়ে এক পা উঁচু করে দিলাম ভরে বাড়া তার গুদে আর ঠাপালাম। কিছুসময় এভাবে ঠাপিয়ে ভাবীকে কোলে করে চুদতে লাগলাম বারান্দার গ্রিলে ভাবীকে পাছা-পিঠ ঠেকিয়ে রেখে। প্রতি ঠাপে ভাবীর ব্যথা লাগছে বুঝতে পেরে ভাবীকে নিয়ে ঘরে এলাম। বিছানার কিনারে ভাবীকে চিৎ করে ফেলে পা দুটো আমার ঘাড়ের উপর নিয়ে এবার কোপানো শুরু করলাম। bangla chote golpo

আমি-ও ও আমার রসের ভাবী তোর গুদ চুদে তো আরাম আর আরাম পাচ্ছি——-এতো চোদা চুদলাম তবু মনে হচ্ছে তোর গুদটা নতুনই রয়ে যাচ্ছে——–এতো মধু রাখছিস্ আমার জন্য——-তোর ভোদায় এতো আরাম কেন রে——–বউ রে চুদে তো এতো আরাম পাই নারে রেন্ডিমাগী।

ভাবী-দে দে দাদা আমার রসের নাগর ঠাপা তোর ভাবীরে——তোরে আর না চুদে আমি থাকতে পারব না——-ও ও ও দাদা রেগুলার আমার চোদা লাগবে——-কিভাবে চুদবি আমারে ও আমার দাদা——–জোরে জোরে চোদ তোর বেশ্যা খানকি মাগীরে——–চুদে চুদে পেট বাঁধায় দে আমার——–তোর বীর্যে আবার নাহয় আমি মা হই——–

ইসসসসস্ রে উমমমমম্ ওহহহহহ্ মার মার রক্ত বার না হওয়া পর্যন্ত ঠাপাতে থাক——-কোপাতে থাক আর তোর লাঙল চালা——–উর্বর জমিতে বীজ ফেলে তার ফসল তুলে নে——তুলোধুনা ধুনে দে আমার ভোদা।
আমিও সামনে ঝুঁকে ভাবীর একটা মাই টিপে ধরে রাখলাম আর অন্যটা চুষতে চুষতে জোরে কোপাতে লাগলাম। টানা দশটা ঠাপ মারলাম ভাবীর গুদে তারপর আমার বীজ ফেলে দিলাম ভাবীর উর্বর জমিনে। bangla chote golpo

আমি ভাবীকে বললাম-ভাবী তোমার এই উর্বর জমিনে আমি যে এতো বীজ ফেলছি কিছু হয়ে যায় যদি। যদি তোমার জমিনে বীজ গজিয়ে যায় তাহলে কি হবে ?
ভাবী বলল-যদি বীজ গজিয়ে যায় তাহলে তো তোমার ভাই আছে তার নামেই চালিয়ে দেব। কিন্তু তা হওয়ার কোন সম্ভাবনা নেই কারণ প্রথমত আমার সেফ পিরিয়ড চলছে দ্বিতীয়ত আমি রেগুলার পিল খাই তাই তোমার কোন ভয় নেই, তুমি নিঃসন্দেহে ফেলে যাও তোমার বীজ এই জমিনে।

ভাবীর গায়ের উপর শুয়ে থাকলাম কিছু সময়। বাড়াটা বের করেই ভাবীর মুখে ভরে দিলাম আমার বাড়া। ভাবী সুন্দর করে চেটে চুষে পরিস্কার করে দিল আমার বাড়া। ভাবীর গুদ থেকে গড়িয়ে পড়ল আমাদের মিশ্রণ। আমি সেটা হাতে করে নিয়ে ভাবীর বুকে ভাল করে লেপ্টে দিলাম। ভাবীর মাই দুটোতে ভাল করে মাল মাখালাম তারপর ভাবীর বুকের সাথে আমার বুক মিশিয়ে ডলতে লাগলাম। ভাবী আমাকে জাপটে ধরে আছে তার বুকের সাথে। bangla chote golpo

আমরা উঠলাম বাথরুম গেলাম আর দুজনে ফ্রেস হলাম। ভাবীর ভারী ভারী নিতম্ব দেখি আর ভাবীর পাছার ফুঁটোতে কবে বাড়া ঢুকাব সেই চিন্তা করতে থাকি। আমি ভাবীর গুদ ধুয়ে দিলাম জল আর সাবান দিয়ে আর ভাবী আমার বাড়া ভাল করে সাবান দিয়ে ধুয়ে পরিস্কার করে দিল। ভাবীর মাই মুখে পুরে চুষলাম। এতো চোদার পরও যেন ভাবীর গুদ পোঁদ মাইয়ের প্রতি আকর্ষণ শেষ হচ্ছে না। ভাবীর মাই টেনে টেনে চুষে চুষে দুধ খেলাম। তারপর একসময় আমাদের রুমে ফিরলাম।

এরপর অনেকদিন হয়ে গেল ভাবীর সাথে আর কোনভাবেই এমন সুযোগ হচ্ছে না। তবে মাঝে মধ্যে ভাবীর মাই টেপার সুযোগ পাই। ভাবীর সাথে রিস্কায় চড়ি আর মাই টেপাটিপি করি। ভাবীর কাছে শুনেছিলাম একদিন রিস্কায় যেতে যেতে যে তার বয়স যখন ১৬ পার হয়েছে। bangla chote golpo

এসএসসি পরীক্ষা শেষে ভাবী যখন ঢাকায় তার খালার বাসায় গিয়েছিল তখন নাকি তার খালাত ভাইয়ের সাথে প্রথম ভাবীর দৈহিক সম্পর্ক হয়। সেই খালাত ভাই ভাবীকে চুদে তার গুদের সীল কেটেছিল। ভাবী গল্প করেছিল সেই খালাত ভাই নাকি একরাতে তিনবার ভাবীকে লাগিয়েছিল। এভাবে আরও প্রায় ছয়মাস কেটে গেল।

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল 4.5 / 5. মোট ভোটঃ 28

কেও এখনো ভোট দেয় নি

1 thought on “bangla chote golpo ভাড়াটিয়া তুলি ভাবী – 6 by Ratnodeep”

Leave a Comment