bangla choty 2022 রহিমের বউ – 1 by Zak133

bangla choty 2022. – ওই সুন্দরি কে রে?
নিজের ডেরায় ইজি চেয়ারে দোল খেতে খেতে জিজ্ঞাসা করে জাকির তার চ্যালা মদনকে।
– কার কতা কন হুজুর?
– আরে ওই যে গোলাপি শাড়ি পড়া
– ও, আমাগো রহিমের বউ

– রহিমের বউ? কবে বিয়া করছে
– এইতো বছর দেড়েক হইছে। একটা পোলাও হইছে।
মদনকে হালকা লাথি মারে জাকির।
– ওই খানকির পোলা, রহিমের পোলা হয় কেমনে? এতো সুন্দরি এলাকায় আইছে কইছোস আমারে? ওই সুন্দরি তো আমার পোলা জন্ম দিবো।

bangla choty 2022

রহিম বুঝছে, নেতার মনে ধরছে রহিমের বউরে। আর ধরবোই না কেন?? যা কড়া মাল রহিমের সুন্দরি বউ লুবনা। তার নিজেরই ইচ্ছা করে চোদার।
– নেতা চিন্তা কইরেন না।হের এরপর যত পোলা হইবো সব আপনের।
– হুম তাড়াতাড়ি ব্যবস্থা কর।
জাকির, বয়স ৪৫ এর এলাকার প্রভাবশালী চ্যায়ারম্যান।

৫ সন্তান আর ঘরে দুই বউ থাকলেও প্রচন্ড নারী খেকো সে। এলাকার যুবতি বউ ঝিদের নিজের বাগান বাড়ির সুন্দর নরম বিছানায় ফেলে না চুদলে তার মাথা গরম হয়ে যায়। নিজ দলের নেতা কর্মির সুন্দরি দের ও সে ছাড়ে না। কিন্তু ভয়ে কেউ কিছু বলে না। নিজের সুন্নতি লেবাস আর অধিক দানের কারণে তার সুনাম ও আছে। যদিও মাদক আর নারীর ব্যবসা অন্য কেউ জানে না। শহর থেকে বড় নেতারা আসে তার বাগান বাড়ীতে আর সেখানেই সে সুন্দরি সাপ্লাই দেয়। bangla choty 2022

তো জাকিরের এক একনিষ্ঠ কর্মি রহিম। বছর ২ য়েক আগে সুন্দরি লুবনাকে বিয়ে করে সুখেই সংসার করতে ছিলো।
দলের প্রতিসঠা বার্ষিকীতে বউ ছেলে সহ প্রোগ্রামে যাওয়াই তার কাল হলো। ওইখানেই সুন্দরি লুবনাকে দেখে জাকিরের লোভ লেগেছে তাকে ভোগ করার।
পরিকল্পনা মাফিক রহিমকে শহরে পাঠিয়ে দেয় মদন পার্টির এক কাজে। ৫/৬ দিন লাগবে এই কাজে। আর দি ৫/৬ দিনে জাকির ইচ্ছামতো খাবে সুন্দরি লুবনার শরীর।

জাকির চলে যাওয়া মাত্রই মদন আসে তার বাড়ি। জানায় নেতা জাকিরের বউ তাকে ডেকেছে। গাড়ীতে করে লুবনাকে বাগান বাড়ীতে নিয়ে যায় সে।
চুপচাপ বাগান বাড়ী দেখে ভয় পায় লুবনা।
– আরে কি আশ্চর্য, রহিমের বউ যে। আসো আসো
– স্লামালেকুম. bangla choty 2022

– ওয়ালাইকুম। তা এসময়?
– ভাবী আইতে কইছিলো
– ও, ভিতরে বসো। ও একটু বাইরে গেছে,আসতেছে।
এমন সময় লুবনার কোলে থাকা বাচ্চাটা কেঁদে দিলো
— ওর মনে হয় গরম লেগেছে! ঘরে আসো

— না না প্রয়োজন নেই, ও একটু খুদার্থ। এখন অসুবিধা নেই।

— আহা.. ছোট বাচ্চাকে বেশিক্ষণ না খাইয়ে রাখতে নেই। ভিতরে একটু বসে ওকে চুপ করিয়ে নাও. bangla choty 2022

লুবনা আর আপত্তি করলো না। ঘরে ঢুকে খাটে গিয়ে বসলো, কিন্তু বাচ্চার কান্না থামে না। বাচ্চাটা বারবার কাপড় ধরে টানছে, বোধ হয় দুধ খাবে। জাকির থাকায় লুবনা একটু ইতস্তত করছিলো। জাকির বাইরে বেরিয়ে আসলো। বাইরে জন মানব নেই। তার চ্যালা সবাইকে বের করে দিছে। এখন শুধু মজা নেবার সময়। ঘরের ভেতর উঁকি দিয়ে লুবনার দুধেল দুদু দেখছিলো যা ব্লাউজ ফেটে বেরিয়ে আসতে চাইছিলো। তাছাড়া লুবনার ফিগারও মাশাল্লাহ। দুদুগুলো ৩৬ হলেও কোমরটা ৩০, পেটে একটু চর্বি নেই।

নিজের ঠাটানো ধন হাতালো। সবুর সবুর বেটা। ঢুকবে ওই রসালো গুদে ধুকবে। তাকালো লুবনার পাছার দিকে।
পাছাটা বেশ আকর্ষনীয়। জাকির চারিদিক আবার ভালো করে দেখে নিয়ে ঘরে ঢুকলো। লুবনার দুদু পুরো উন্মুক্ত। বাচ্চাটা একটা দুদু মুখে নিয়ে খাচ্ছে আর আরেকটা দুদুয়ের বোঁটা ধরে পাকাচ্ছে। জাকিরঢুকতেই লুবনা আঁচল দিয়ে দুদু ঢেকে দিলো, কিন্তু তার আগে জাকিরযা দেখার দেখে নিয়েছি। বাচ্চাটা হাত দিয়ে আঁচল টা বারবার সরিয়ে দিচ্ছিলো আর লুবনা ততবার ঢেকে দিচ্ছিলো। bangla choty 2022

– সুন্দর
– কি? (চমকে উঠে লুবনা)
– এই যে বাচ্চাকে দুধ খাওয়ানোর দৃশ্য।
ঘুরে বসে লুবনা। বুঝতে পারছে লুচ্চা জাকির তার দুধের দিকে লোভী চোখে তাকিয়ে আছে।

হাসে জাকির.. লুবনার কাছে আসে
– তোমার দুধ গুলাও জোশ।
কথা বলে না লুবনা। তার অস্বস্তি হচ্ছে।
এসির হাওয়ায় দুধ খেতে খেতে বাচ্চাটা ঘুমিয়ে পড়ে ছিল। লক্ষ্য করে জাকির বল্লো
– ওকে শুইয়ে দাও, একটু ঘুমিয়ে নিক তারপর না হয় যাবা। bangla choty 2022

লুবনা সামনে ঝুঁকে বাচ্চাটা কে শুইয়ে দিচ্ছিল। তাই বুক থেকে আঁচলটা পড়ে গেল। ব্লাউজের হুক গুলো খোলা থাকায় দুদুগুলো চালতার মতো ঝুলে পড়ল। জাকিরআর নিজেকে সংযত করতে পারলো না। পিছন থেকে জড়িয়ে ধরে ঝুলন্ত দুদু গুলো চেপে ধরলো। লুবনা কারেন্টে শক খাওয়ার মতো ছিটকে গেল।
— কি করছেন কি? একদম অসভ্যতা করার চেষ্টা করবেন না।
— অসভ্যতার কি আছে সোনা! তোমার ভরা যৌবন আমাকে পাগল করে দিয়েছে। কাছে এসো সোনা, তোমার যৌবন মধু আরোহন করি।

— একদম কাছে আসার চেষ্টা করবেন না। নাহলে কিন্তু চিৎকার করবো।

জাকিরলুবনাকে জোর করে জাপটে ধরে
— কর মাগী, যত খুশি চিৎকার কর। এই ফাঁকা বাড়ীতে তোর চিৎকার শুনতে কেউ আসবে না। ভালোয় ভালোয় চুদতে দে, তাতে তুই ও মজা পাবি। না হলে তোকে জোর করেই চুদবো। আমিতো চুদুমুই। তার চ্যালা চামুন্ডারাও চুদবো।
এত কিছু বলার পরেও মাগীর ছটফটানি কমলো না। জাকিরশাড়ির আঁচল ধরে টেনে খুলে নিলো। আধো খোলা ব্লাউজের নিচ থেকে জাম্বুরার মতো দুদু গুলো ঝুলতে লাগলো। bangla choty 2022

এ মাগী কথায় জব্দ হওয়ার নয়, একে ব্যাথা দিয়ে ঘায়েল করতে হবে। লুবনাকে দেয়ালের গায়ে ঠেসে ধরে আধো খোলা ব্লাউজ টা টেনে ছিঁড়ে দিলো। তারপর দুদু দুটো ধরে গায়ের সব শক্তি দিয়ে ময়দা মাখার মতো মাখতে লাগলো।
ব্যাথায় ককিয়ে উঠলো লুবনা
– ওরে বাপ রে…..আহ…
চিৎকার করে ব্যাথায় কুঁকড়ে গেল। দুদু থেকে জাকিরের হাত সরানোর চেষ্টা করল। কিন্তু জাকিরদানবীক শক্তিতে নৃশংস ভাবে লুবনার দুদু টিপতে লাগলো।

লুবনার দুদু দুধে ভরপুর ছিল। জোরে চাপাচাপিতে দুধ ছিটকে বেরুতে লাগল। জাকিরএকটা দুদু মুখে পুরে চাপ দিতেই গাল দুধে ভরে গেল। সে এক অনন্য স্বাদ। জাকিরমজা পেয়ে গেলো। জোরে জোরে দুদু চুষতে লাগলো। দুধে পরপুরুষের ছোঁয়া পেয়ে লুবনার সারা শরীর শিহরিত হয়ে উঠতে লাগল। দুদুয়ের বোঁটা শক্ত হয়ে উঠল। লুবনা তাকে সরানোর চেষ্টা করতে লাগল। জাকিরলুবনার হাত দুটো দেয়ালের গায়ে জোর করে চেপে ধরে পালা করে দুই দুদু চুষে চুষে দুধ খেতে লাগলো। পনেরো মিনিট পর ওর বাধা অনেক কমে গেলো। bangla choty 2022

— এবার অন্তত আমাকে ছেড়ে দিন, তার আর সর্বনাশ করবেন না। আমার স্বামী আছে, সংসার আছে।
— তোর স্বামী কি দেখতে আসছে তুই আমাকে দিয়ে চোদাচ্ছিস?তাছাড়া তোর স্বামি আমার গোলাম। গোলামের বউরে চোদন যায়।আয় এবার।
মুখে অনেক কথা বললেও লুবনার দৈহিক বাধা অনেক কমে গিয়েছে। আর গুদে বাড়া ঢোকালেই বাকি বাধা জল হয়ে যাবে। জাকিরলুবনাকে ঠেলে খাটে শোয়ালো।

সায়া কোমর ওবদি তুলে দিলো। গুদে ছোটো ছোটো বাল, কয়েকদিন আগেই কেটেছে মনে হচ্ছে। ফর্সা মসৃণ দুই উরুর মাঝে বাতাবি লেবুর বড় বড় কোয়ার মতো পুরু মাংসল গুদের পাড়। ফোলা মাংসের জন্য গুদের চেরাটা বেশ এঁটে আছে। জাকিরলুবনার দুই উরু ফাঁক করে ধরে মুখটা গুদে নামাতে যাবো, লুবনা দুই হাতে গুদ ঢেকে
— দয়া করেন এটা করবেন না। আমাকে অপবিত্র করবেন না, – চোদনে কেউ অপবিত্র হয় না সুন্দরি। bangla choty 2022

জাকিরলুবনার কোমর ধরে টেনে খাটের কানায় আনলো। এতে করে লুবনার শরীরের উপরের অংশ খাটের উপর রইল আর পাছা খাটের বাইরে শূন্যে রইল। জাকিরলুবনার দুই পা দুই কাঁধে নিলো। ফলে গুদের চেরা হা করে ফাঁকা হয়ে রইল।

জাকিরকোন রুপ ঘষাঘষি ছাড়াই বাড়া গুদের মুখে লাগিয়ে ধাক্কা দিলো। বিবাহিত তার উপর এক বাচ্চার মায়ের গুদ, বাড়া সহজেই ঢুকে যাওয়ার কথা। কিন্তু সাত ইঞ্চি বাড়ার পেঁয়াজের মতো লাল মুন্ডিটা ঢুকে আটকে গেল।
— উফ কি টাইট ভোদা। বাচ্চাটা তোর তো??রোজ বরকে দিয়ে চোদাস, তার পরও গুদ এত টাইট কেন?
– আস্তে ব্যাথা পাই। বর রোজ চুদে না।

এসব শুনে জাকিরের বাড়া লাফিয়ে লাফিয়ে উঠতে লাগল। কারন প্রথম এমন কোন গুদ পেলো যেটা বিবাহিত মাগীর অথচ কুমারী মেয়ের মতো। জাকিরমহা আনন্দে কোমর পিছিয়ে এনে জোরে ঠাপ দিলো। বাড়া চড় চড় করে গুদ চিরে গোড়া পর্যন্ত ঢুকে গেল। bangla choty 2022

— ওরে আল্লাহ রে, ওটা কি?
— এটা?? তোর গুদের মালিশ…আহহ
— অহহ… গুদের ভিতরটা জ্বলে যাচ্ছে…আহ..দয়া করে ওটা বের করেন

এরকম নানা চিৎকার করে লুবনা ছটফট করতে লাগল। জাকিরলুবনার উরু দুটো চেপে ধরে দাঁড়িয়ে দাঁড়িয়ে লুবনার ঝুলন্ত পাছায় জোরে জোরে ঠাপাতে শুরু করলো। লুবনা যত জোরে চিৎকার করে জাকিরতত জোরে ঠাপ মারে। এভাবে পাঁচ মিনিট ঠাপাতেই লুবনার গুদে জল কাটতে শুরু করল। আর চিৎকার ও কমে গেল, নিঃশ্বাস ভারী হতে লাগল। তার মানে লুবনার দেহ যৌন উত্তেজনায় সাড়া দিতে শুরু করেছে। এখন লুবনাকে যেভাবে খুশি যতক্ষন খুশি চোদা যাবে। bangla choty 2022

জাকিরলুবনার পাছা ঘুরিয়ে খাটের উপর নিলো। তারপর উঠে লুবনার দুই পা লুবনার বুকের সাথে ভাঁজ করে ধরে চুদতে শুরু করলো। চোদার তালে তালে লুবনার দুধেল দুদু গুলো দোল খেতে লাগলো। জাকিরলুবনার বুকের উপর ঝুঁকে পড়ে একটা দুদু মুখে পুরে চুকচুক করে চুষে দুধ খেতে লাগলো আর কোমর দুলিয়ে ঠাপ চালিয়ে গেলো। লুবনার আর্তচিৎকার সুখোচিৎকারে পরিনত হলো।

মুখ থেকে বেরুতে লাগল
— আহ আহ ওহ
— উম উম উমম
— আহ উমম ইস অহ না উম্মম্ম. bangla choty 2022

লুবনার রেসপন্স পেয়ে জাকিরদ্বিগুন উৎসাহে ঠাপাতে লাগলো। লুবনা দুপা দিয়ে তার কোমর জড়িয়ে ধরে তলঠাপ দিতে লাগল। দুহাতে তার মাথা দুদুতে চেপে চেপে ধরতে লাগল। লুবনার দৈহিক ভাষাই বলে দিচ্ছে সে চরম উত্তেজিত আর এই চোদা সে দারুন উপভোগ করছে। তার রাগমোচন সময়ের অপেক্ষা মাত্র। তাই জাকিরদুদু জোরে জোরে চুষতে লাগলো আর বাড়া গভীরে ঠেলে ঘন ঠাপে চুদতে লাগলো। দুদু আর গুদে এই শাড়াশি আক্রমনে লুবনা আর ধরে রাখতে না পেরে তার চুল মুঠি করে ধরে গুদ উপরের দিকে ঠেলে ধরে তার বাড়া ছাপিয়ে রস ছেড়ে দিল।

বাড়ার মাথায় গরম রসের ছোঁয়া পেয়ে শরীর শিরশির করে উঠল। জাকিরবাড়া গুদের গভীরে ঠেলে ধরে ঘন থকথকে বীর্যে গুদে ভাসিয়ে দিলো।
লুবনার পাশে শুয়ে পড়লো জাকির। অনেক তৃপ্তি পেয়েছে এই ডবকা মাগি চুদে।

শয়তান হুজুর by Zak133

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল 4.3 / 5. মোট ভোটঃ 23

কেও এখনো ভোট দেয় নি

3 thoughts on “bangla choty 2022 রহিমের বউ – 1 by Zak133”

Leave a Comment