bangla incest golpo আমার মা – 6 by Premlove007

bangla incest golpo choti. পরদিন সকালে বাবা আমাকে বিষয়টি সম্পর্কে জিজ্ঞাসা করলো । আমি বললাম ” মা রাজি হয়েছে এবং সবকিছু ঠিকঠাক হবে তবে মা তোমার উপর খুব রাগ করে আছে তাই তাঁর সাথে কোনো কথা না বলার চেষ্টা করো”। বাবা বললো “ঠিক আছে তাই হবে কিন্তু তোর মা কে আমার সাথে হায়দরাবাদ যেতে হবে ডিভোর্সের জন্য।” এই বলে বাবা আমার হাত ধরে আমাকে ধন্যবাদ জানালো । মা বাবার সাথে রাগের আর কান্নার অনেক অভিনয় করে পরের দিন ভোর বেলায় বাবার সাথে হায়দরাবাদ চলে গেলো।

[সমস্ত পর্ব
আমার মা – 5 by Premlove007]

কয়েক মাসের মধ্যে মা আর বাবার বিবাহবিচ্ছেদ হয়ে যায় এবং বাবা আমাদের সম্পত্তি দেওয়ার প্রতিশ্রুতি দেয়। মা আমাকে ফোন করে ডিভোর্স ও সম্পত্তি সম্পর্কে বললো। এর মধ্যে আমার ও ফাইনাল পরীক্ষা শেষ হয়ে গিয়েছিলো। আমার রেজাল্ট খুব ভালো হওয়ায় ক্যাম্পাস ইন্টারভিউ দিয়ে একটা ভালো চাকরি পেয়ে যাই। মাইনে হিসেবে ৩৫০০০ টাকা মাসিক ছিল। তাই আমি চিন্তা করে দেখলাম যে এই টাকাতে আমার আর মা দুজনের সংসার ভালোমতো চলে যাবে । মা কে এসব কথা ফোন জানালাম আর মা খুব খুশি হলো।

bangla incest golpo

আরো কিছু দিন পরে মা আমায় ফোন করে বললো যে সে আগামীকাল হায়দরাবাদ থেকে বেঙ্গালুরু তে আসছে। আমি বললাম ” ঠিক আছে এবং আমি তোমায় নিতে আসবো”।
পরের দিন সকালে আমি ভাবলাম যে মা কে একটা ভালো সারপ্রাইস দেবো । আমি সকালের টিফিন করে সুপার মার্কেট এর একটা জুয়েলারি দোকানে গিয়ে একটা সোনার মঙ্গল সূত্র কিনলাম । তারপর হোসিয়ারি শপ এ গিয়ে মায়ের জন্য ৩৬ সাইজের দুটো লেসি ব্রা আর ৩৮ সাইজের লেসি প্যান্টি কিনলাম ।

একটা গোলাপি রঙের আরেকটা লাল রঙের । বাড়ি ফিরে এসে স্নান করে মা কে আনার জন্য বাস স্ট্যান্ড এ গেলাম । আমি যেতে দেরি হওয়ায় মা আমার জন্য অপেক্ষা করছিলো । আমরা একে অপরকে দেখে হাসলাম এবং মাকে ঘরে নিয়ে গেলাম। আমরা বাড়িতে ঢোকার সাথে সাথে মা আমাকে জড়িয়ে ধরে বললো ” তোর বাবার সাথে ডিভোর্স পাওয়ার জন্য হায়দরাবাদ যেতে হলো তাই আমি ২ মাসের জন্য তোকে খুব মিস করেছি”। bangla incest golpo

আমি মায়ের কোমর জড়িয়ে ধরে বললাম ” আমিও তোমায় খুব মিস করেছি মা । তুমি গিয়ে স্নান করে খেয়ে নিও আর ভালো মতো বিশ্রাম নাও। আমার অফিসের একটা কাজের জন্য যেতে হবে । আমি তাড়াতাড়ি ফিরে আসবো । ”
এই বলে মা কে জড়িয়ে ধরে একটা গভীর চমু খেলাম মায়ের ঠোঁটে । মা বললো ” ঠিক আছে, তাড়াতাড়ি ফিরিস আমি তোর জন্য অপেক্ষা করবো “। আমি অফিস এ চলে গেলাম কিন্তু মা ২ মাস ধরে আমার সাথে না থাকায় আমি মায়ের কথা ভাবছিলাম।

আমি মায়ের জন্য কেনা ব্রা আর প্যান্টি টা মায়ের ঘরে রেখে এসেছিলাম কিন্তু মা কে সেটা বলতে ভুলে গিয়েছিলাম তাই মা কে মোবাইল এ ফোন করলাম। মা ফোন রিসিভ করতেই বললাম ” মা তোমার জন্য একটা গিফট আছে, তুমি দেখেছো কি?”
মা বললো ” হ্যা ওটাই দেখছিলাম এতোক্ষণ ধরে। আমার ছেলে তো বৌ কে পরানোর গিফট এনেছে তাঁর মায়ের জন্য ” এই বলে হাসতে লাগলো।
আমি মায়ের কথা শুনে হেসে বললাম ” আমার মা ই তো আমার বৌ। পছন্দ হয়েছে তোমার?” bangla incest golpo

মা বললো ” খুউব পছন্দ হয়েছে। তুই আমায় এই ড্রেস এ দেখতে যখন চাস তখন আমি না কি করে বলি? আজ রাতে গত দু মাসের সব খিদে আমরা দুজনে মিটিয়ে নেবো।”
মায়ের এই কথা শুনে আমি খুব উত্তেজিত হলাম আর বললাম ” ঠিক আছে মা তুমি তৈরী থেকো।”
তারপর আমরা দুজন ফোন কেটে দিলাম আর আমি মনে মনে চিন্তা করতে লাগলাম মা কে ওই ব্রা প্যান্টি তে কেমন দেখতে লাগবে?

অফিস শেষ হওয়ার সাথে সাথেই আমি সোজা বাড়িতে চলে গেলাম। পথে আমি মায়ের জন্য ফুল কিনতে ফুলের দোকানে থামলাম। বাড়ি পৌঁছে দরজায় ধাক্কা দিতেই মা একটি মিষ্টি হাসি দিয়ে দরজাটি খুললো এবং জিজ্ঞাসা করলো ” অফিস কেমন ছিলো”?
মায়ের গাল টা টিপে বললাম ” অফিসে আমার মন ছিলো না, আমার মন শুধু তোমার কোথায় ভাবছিলো। ” মা আমার কথা শুনে লজ্জায় মাথা নিচু করে হাসছিলো। bangla incest golpo

আমি মা কে ফুল গুলো দিয়ে স্নান করতে বাথরুমে যাই। কিছুক্ষন পরে আমার চারদিকে তোয়ালে জড়িয়ে আমি বাথরুম থেকে বেরিয়ে এলাম। আমি মায়ের ঘরে গেলাম এবং দরজাটি ভিতরে থেকে লক ছিলো । আমি দরজায় নক করলাম এবং মা ৫ মিনিটের জন্য অপেক্ষা করতে বললো । আমি বললাম “ঠিক আছে”। ৫ মিনিট পরে মা দরজা খুলে শুধু মুখ টা বাড়িয়ে বললো “তোর ঘরে পাঞ্জাবি পায়জামা রাখা আছে, পোশাক পরে আমার জন্য অপেক্ষা কর, আমি তোকে ডাকবো।”

মা কে আরো কিছু বলার আগেই মা আবার দরজা টা বন্ধ করে দিলো। আমি ঘরে গিয়ে পাঞ্জাবি পায়জামা পরে গায়ে সেন্ট দিয়ে মায়ের জন্য অপেক্ষা করছিলাম। প্রায় ৩০ মিনিট পরে মা আমার আমাকে ডাকলো। আমি কাঁপা কাঁপা হাতে মায়ের ঘরে দরজা খুলে দরজাটা লাগিয়ে দিলাম, যদিও বাড়ীতে আমরা ছাড়া আর কেউ ছিল না। তারপর আস্তে আস্তে বিছানার দিকে গেলাম। সম্পূর্ণ গোপাল ফুলের পাপড়ী বিছানো বিছানার মাঝখানে আমার স্বপ্নের রানী, আমার হৃদয়ের রাজরানী, আমার বেচে থাকার উপলক্ষ্য, আমার জন্মদাত্রী মা অনুরাধা বধুর সাজে ঘোমটা মুড়ি দিয়ে বসে আছে। bangla incest golpo

আমি মায়ের হাত টা ধরে বিছানা থেকে নামিয়ে আনলাম। তারপর টেবিলে রাখা সিঁদুর এর কৌটো থেকে একটু লাল সিঁদুর নিয়ে মায়ের সিঁথি তে লাগিয়ে দিলাম। মা আমার দিকে শুধু চেয়ে আছে। তারপর পকেট থেকে সোনার মঙ্গল সূত্র টা মায়ের গলায় পরিয়ে দিলাম।
তারপর মায়ের থুতনি টা ধরে বললাম ” অনু .. আমি তোমায় খুব ভালোবাসি”।
মা তাঁর নাম টা আমার মুখে শুনে খুব আনন্দ পেয়ে বললো ” রাকেশ.. আমিও তোমায় খুব ভালোবাসি”।

তারপর মা নিচু হয়ে আমার পায়ে হাত দিয়ে আর্শিবাদ নিতে গেলো, আমি তাঁকে উঠিয়ে বললাম “তোমার স্থান পায়ে নয়, আমার বুকে” এই বলে জড়িয়ে ধরলাম। তারপর মা একটা দুধের গ্লাস আমার মুখে দিয়ে খাইয়ে দিলো, আমি অর্ধেকটা খেয়ে বাকী অর্ধেকটা মাকে খাইয়ে দিলাম। তারপর মাকে বিছানায় বসিয়ে দিয়ে মায়ের ঘোমটা ফেলে দিয়ে মায়ের সেক্সি ঠোঁট দুটো চুষতে শুরু করলাম। মাও আমাকে চুমু খেতে লাগলো।
আমি মাকে বললাম “মা তোমাকে স্ত্রী রুপে পেয়ে আমি ধন্য মা”। bangla incest golpo

মা বললো “আমাকে আর মা বলো না, আমাকে আজ থেকে নাম অনু বলে ডাকবে”।
আমি বললাম “মা, আমি তোমাকে বিয়ে করেছি ঠিকই, কিন্তু তুমি সবসময় আমার মা। স্বামী হিসেবে নয় সবসময় ছেলে হিসেবে তোমাকে ভালবাসতে চাই মা”। আমাকে চুমু খেয়ে মা বললো ” আমিও সেটাই চাই সোনা, তারপরও এখন আমি তোর বিয়ে করা বউ, তুই কিছু মনে করতে পারিস চিন্তা করেই আমি তোকে স্বামী হিসেবে ভেবেছি”। আমি বললাম “মা, আমি আগেও তোমার ছেলে ছিলাম, এখনও তোমার ছেলেই আছি।

তোমাকে বিয়ে করে শুধুমাত্র আমাদের ভালবাসার পূর্ণতা দিতে চেয়েছি”” এই বলে আমি মাকে জড়িয়ে ধরে কিস করতে লাগলাম।
আমি বললাম ” তোমাকে বউয়ের সাজে আজকে অপূর্ব সেক্সি লাগছে”।
মা অবাক চোখে আমায় জিজ্ঞেস করলো “সত্যি সোনা”?
আমি বললাম “হ্যা মা, সত্যিই তোমাকে অনেক হট আর সেক্সি লাগছে। bangla incest golpo

মা একটু হেসে বললো “রাকেশ, আমি তোর কাছে হট লাগলেই খুশি, আর কিছু চাওয়ার নেই আমার। আমার এই রুপ যৌবন শুধুমাত্র তোর জন্য সোনা”।
আমি মায়ের দু গাল টিপে বললাম ” আমিও তোমাকে পেয়ে ধন্য মা”। এরপর মা কে বিছানায় শুইয়ে দিলাম।
এরপর আমি মায়ের শাড়ীর আঁচল টা বুকের উপর থেকে নামিয়ে দিয়ে আমার মুখটা মায়ের নরম তুলতুলে মাইয়ের উপর রেখে ঘসে দিলাম। মা আমার মাথাটা তাঁর বুকের সাথে জড়িয়ে ধরলো।

এরপর এক এক করে মায়ের ব্লাউজের সবগুলো বোতাম খুলে দিয়ে ব্লাউজটা মায়ের শরীর থেকে আলাদা করে মেঝেতে ছুঁড়ে ফেললাম। মা আজকে আমার দেওয়া লাল ব্রা পরেছে, এতে মায়ের দুধগুলো একবারে উচু হয়ে আছে এবং লেসি হওয়ার জন্য মায়ের বাদামি বোঁটা পরিষ্কার দেখা যাচ্ছে। দেখে মনে হচ্ছে ব্রাটা মায়ের সেক্সি বড় বড় মাইয়ের ভার সইতে পারছে না। এরপর আমি মায়ের বড় বড় দুই মাইয়ের মাঝে কিস করলাম। মা আহহ………. করে উঠলো। তারপর পিছনে হাত দিয়ে ব্রাটা খুলে ছুড়ে ফেলে দিলাম। bangla incest golpo

আমার মায়ের সেক্সি মাই দুটো আমার চোখের সামনে আমি একটা মাই চুষতে লাগলাম আর অন্যটি টিপতে লাগলাম, এরপর মায়ের বগলটা চুষে দিলাম। মা বগলে একটা মিষ্টি পারফিউম লাগিয়েছিল ফলে বগলের সেক্সি গন্ধ আর পারফিউমের মিষ্টি গন্ধমিলে এক অপরুপ গন্ধের সৃষ্টি হলো যা আমি প্রাণ ভরে উপভোগ করলাম। এর মধ্যে আমি আমার পাঞ্জাবী ও পায়জামা টা খুলে দিয়েছি, আমার পরনে শুমুমাত্র একটা আন্ডারওয়্যার, এতে আমার খাড়া বাঁড়া টা তাবু বানিয়ে রয়েছে।

তারপর আমি আস্তে আস্তে মায়ের নিচের দিকে নেমে এসে মায়ের কোমর থেকে শাড়ীটা খুলে ফেললাম, তারপর শায়াটাও খুলে দিলাম। মা পাছা উচু করে শাড়ী ও শায়া খুলতে আমাকে সাহায্য করলো। মায়ের পরনে এখন আমার কিনে দেয়া লাল রংয়ের প্যান্টি। প্যান্টিটা শুধু মায়ের গুদ ঢাকা দিতে পেরেছে, বাকী সবকিছুই বেরিয়ে আছে। লক্ষ্য করলাম মায়ের প্যান্টিটা গুদের রসে ভিজে জবজব করছে। আমি প্যান্টির উপর দিয়েই মায়ের গুদে কয়েকটা কিস করলাম, তারপর প্যান্টিটা একদিকে সরিয়ে গুদের ঠোঁট টা জিভ দিয়ে চাটতে শুরু করলাম। bangla incest golpo

তারপর মায়ের গুদের ঠোঁট দুটো ফাঁক করে জিভটা গুদের ভিতর ঢুকিয়ে চুষতে লাগলাম। মা সুখে আহহহ….. ওহহহ….. করতে লাগলো। আমি এবার একটু উঠে মায়ের মাই খেতে খেতে মায়ের গুদের ভেতরে দুটো আঙ্গুল ঢুকিয়ে খেঁচতে শুরু করলাম আর মা ও আমার বাঁড়া টা খেঁচতে শুরু করলো। কিছুক্ষন পরে আমি আঙ্গুল দুটো মায়ের গুদ থেকে বার করে মায়ের মুখের ভিতর ঢুকিয়ে দিলাম, মা আঙ্গুল দুটো দুটো চুষে খেয়ে নিল।

আমি আর সহ্য করতে পারলাম না, উঠে গিয়ে মায়ের গুদটা একটু চুষে মায়ের পা দুটো ফাঁক করে আমার বাঁড়ায় কিছুটা থুথু মাখিয়ে মায়ের গুদের মুখে আমার জন্মস্থানে সেট করে অনেকটা সম্মতি নেয়ার মতো করে মায়ের চোখের দিকে তাকালাম। মাও চোখ দিয়ে আমাকে সম্মতিসূচক ইশারা করলো। আমি আস্তে করে একটা চাপ দিলাম, আমার বাঁড়ার মুন্ডি টা মায়ের গুদে ঢুকে গেল, মা আহহহঃ করে উঠলো। মায়ের গুদটা সত্যিই খুবই টাইট। bangla incest golpo

আমি আবার একটু চাপ দিল এবার আরও কিছুটা ঢুকলো, এরপর আমি পুরো বাঁড়া টা বের করে বাঁড়ার মুন্ডি তে আরও একটু থুথু লাগিয়ে গুদের মুখে সেট করে জোরে একটা চাপ দিলাম, আমার অধের্কটা বাঁড়া মায়ের গুদে ঢুকে গেল। মায়ের গুদের ভেতরটা খুব গরম মনে হলো। মা মনে হয় সামান্য ব্যাথা পেল, আমি কিছুক্ষণ মা কে সময় দিয়ে আমার বাঁড়াটা মায়ের গুদে আগু-পিছু করতে করতে ঠাপ মারতে লাগলাম।

প্রতি ঠাপে একটু একটু করে অনেকখানি মায়ের গুদে হারিয়ে গেল, এবার মাও আরামে আহহহঃ………… ওহহহহহঃ ………. আহহহহঃ সোননননননা মানিক আমাররররররঃ………….. ওওওওহহহঃ………. করতে করতে রস ছেড়ে দিতে লাগল। এভাবে কিছুক্ষণ চোদার পর আমি বাঁড়াটা আগা পর্যন্ত বের করে এনে মায়ের গুদে সজোরো একটা ঠাপ মারলাম, এতে আমার সম্পুর্ণ বাঁড়াটা মায়ের গুদের মধ্যে ঢুকে গেল। মা ব্যাথায় আহহহঃ করে চিৎকার করে উঠলো। bangla incest golpo

আমি তাড়াতাড়ি মায়ের মুখে আমার মুখটা ঢুকিয়ে সজোরে আরও কয়েকটি রাম ঠাপ মারলাম, আমার ধোনটা মায়ের বাচ্চাদানিতে আঘাত আনলো। মা ব্যাথায় ককিয়ে উঠলো, মায়ের মুখে আমার মুখ থাকায় মায়ের চিৎকার বের হতে পারলো না। এভাবে কিছুক্ষণ পড়ে রইলাম, একটু পরে মা স্বাভাবিক হলে আবারও চোদা শুরু করলাম। মা এবার খুবই মজা পাচ্ছে ও পাছা উচিয়ে উচিয়ে আমার ঠাপের সাথে তাল মেলাচ্ছে। আমি এবার আমার শরীরটা মায়ের সেক্সি শরীরের উপর রেখে মায়ের ঠোঁট চুষতে চুষতে মাকে চুদতে লাগলাম।

মা আরামে আহহহঃ আাহহহহঃ…….. ওওহহহহঃ ……..সোনা জোরেরররররর………. আরররওওও…… জোরে………… আরও জোরে করছে। মা তাঁর হাত দুটো আমার পাছার উপর রেখে চাপ দিয়ে ধরে রাখছে। আমি মনে হয় স্বর্গে আছি। আমিও সমান গতিতে মাকে চুদতে লাগলাম। এরপর আমি মায়ের গুদ থেকে বাঁড়াটা বের করে মায়ের বাম পাশে শুয়ে পড়লাম, আর মায়ের বাম পা উচু বাঁড়াটা মায়ের গুদের মধ্যে এক ঠাপে ঢুকিয়ে দিলাম। bangla incest golpo

মা আরামে আহহহহহঃ করে উঠলো, এই পজিশনে মায়ের গুদে বাঁড়াটা ঢুকিয়ে চুদতে আর মায়ের সেক্সি মাই চটকাতে আমার খুবই ভাল লাগছিল। কিছুক্ষণ এভাবে চোদার পর আবার বাঁড়াটা বের করে মাকে চিৎ করে শুইয়ে দিয়ে মায়ের গুদে ধোন ঢুকিয়ে দিলাম। প্রথমে আস্তে আস্তে শুরু করলাম। তাঁরপুর জোরে জোরে চুদতে লাগলাম।

মা বললো “আহহঃ……. সোনা মানিক আমার……………, আরো জোরে জোরে দে সোনা………., তোর মায়ের গুদ অনেক দিনের উপোসী, গুদের জ্বালা মিটেয়ে দে সোনা……., ওহহহমমমমম……………. তুই এতোদিন কেন আমায় করিসনি সোনা, দে ভাল করে দে ………….আমার হবেববব” বলে আরও একবার রস ছেড়ে দিল। bangla incest golpo

এবার আমি মায়ের দুপা উচু করে জোরে জোরে মাকে চুদতে লাগলাম। আমার বিচি দুটো মায়ের পাছার বারি খেয়ে ধপাপ ধপাস ধপাস শব্দ হতে লাগলো। মা আমার মাথাটা টেনে নিয়ে আমার জিভটা তাঁর মুখে পুরে নিল, আমার ধোনটা ইঞ্জিনের পিস্টনের মতো সমান গতিতে মায়ের গুদ মারতে থাকলো। আমার শরীর দিয়ে তরতর করে ঘাম বের হলো। এবার আমি মায়ের পা নামিয়ে মাকে চুদতে শুরু করি।

মাও উত্তেজনা তে “আহহঃ….. ওহহহহহ…. ইয়েস…… জোরে জোরে দে সোনা আরো জোরে দে আমার হবে”… বলে আমার বাঁড়া টা তাঁর গুদ দিয়ে কামড়ে ধরলো। আমার উত্তেজনার শেষ পর্যায়ে আমি মাকে বললাম ” আমার সোনা মা, আমার অনু রানী আমার ও বেরোবে মা, আমি তোমার ভিতরে ফেলতে চাই”।
মা বললো “ফেল সোনা তোর যেখানে খুশি ফেল আমিও তোকে আমার ভিতরে নিতে চাই”। bangla incest golpo

আমি আরও কয়েকটি ঠাপ দিয়ে চোখে অন্ধকার দেখতে শুরু করলাম, মাকে জোরে জড়িয়ে ধরে আহহহঃ মা…………… আমার হচ্ছে…… ওহহহহহহহ…… করে মায়ের গুদে গভীরে চিড়িক চিড়িক করে মাল ছেড়ে দিলাম। একই সাথে মাও রস ছেড়ে দিল। আমাদের বাসর রাতে আমরা মা-ছেলে একফোটাও ঘুমাইনি, সারারাত শুধু গল্প করে, চোষাচুষি, টেপাটিপি ইত্যাদি করেই পার করেছি। সকাল ৫টার দিকে মা বললো “সোনা এখন তুই একটু ঘুমিয়ে নে, না হলে সারাদিন অফিসে কাজ করতে পারবি না”। আমি বললাম “মা তুমি ঘুমোবে না”?

মা বললো “সোনা তুই অফিসে যাওয়ার পর আমি ঘুমুবো”। মায়ের কথায় আমি মায়ের ভরাট মাইয়ের উপর আমার মাথাটা রেখে শুয়ে পড়লাম, মা আমার মাথায় হাত বোলাতে বোলাতে ঘুম পাড়িয়ে দিলো, কিছুক্ষণের মধ্যে আমি ঘুমিয়ে পড়লাম। সকাল পৌনে আটটায় মায়ের ডাকে আমার ঘুম ভেঙ্গে গেলো। মা আমাকে ফ্রেশ হয়ে রেডি হয়ে ডাইনিং এ যেতে বললো। আমি ঘুম থেকে উঠে কিছু সময় বসে বসে সারা রাতের কথা চিন্তা করতে লাগলাম। মা আবার তাগাদা দিলো। bangla incest golpo

আমি তাড়াতাড়ি বাথরুমে ঢুকে ফ্রেশ হয়ে অফিসের জন্য রেডি হয়ে ডাইনিং এ গেলাম। মা নিজে হাতে আমাকে খাবার খাইয়ে দিলো। খাবার শেষ করে মায়ের জড়িয়ে ধরে মায়ের ঠোঁট একটু চুষে আমি অফিসের দিকে বেরিয়ে গেলাম। অফিসে আজকে আমার কোন কাজে মন বসাতে পারছিনা। শুধু মায়ের সাথে কাটানো বাসর রাতের ঘটনাগুলো আমার চোখে ভাসতে লাগলো। সেদিন থেকে আমরা স্বামী এবং স্ত্রী হিসাবে বাস করছি। তবে বাড়ির বাইরে সে আমার মা এবং আমি তাঁর ছেলে।

সমাপ্ত

Leave a Comment