best bangla choti রঙ্গীন জীবন পর্ব ৩

bangla best bangla choti. নমস্কার বন্ধুরা, সবাই ভালো আছেন আশা করি।আগের গল্পে ভালই রেসপন্স ছিল আপনাদের।আজ জানাবো কলেজের এক সিনিয়র এর সাথে কাটানো তিন রাতের কথা।আমার জীবনের সেরা ঘটনাগুলির মাঝে এটা একটা। কলেজে আমার চেয়ে এক বছরের সিনিয়র ছিল সংযুক্তা দি। 36 সাইজের দুধগুলোর সাথে প্রায় 5 ফুট ৮’ লম্বা চেহারার সংযুক্তা র দিকে নজর থাকলেও কোনোদিন তেমন কিছু হয়ে ওঠেনি।যদিও সিনিয়র দের সাথে আমার সম্পর্ক খুব ভালই ছিল, সংযুক্তার সাথেও ভালই সম্পর্ক ছিল।

[সমস্ত পর্ব
রঙ্গীন জীবন পর্ব ২ by NEWMAN123]

নিয়মিত আড্ডা চলত কলেজে বসে।এরপর লকডাউনএর সময় আমাদের কথা বার্তা কমে যায়, মাঝে অনেকদিন কথা হতো না তেমন। লকডউন এর পর আমিও নিজের জীবনে ব্যস্ত হয়ে গেছিলাম। এমন সময় হটাৎ একদিন সংযুক্তা দির মেসেজ আসে আমার কাছে।জানতে পারি যে একটা বেসরকারি কোম্পানিতে কাজ করছে এখন আর কাজের জন্য আমার শহরে আসছে তিন দিনের জন্য। একটা ওয়ার্কশপ এ জয়েন করার আছে ।

best bangla choti

সংযুক্তা দি আমাকে জানালো যে তাকে একটা ঘোরের ব্যবস্থা ও করে দিয়েছে কোম্পানি থেকে কিন্তু সে একা থাকতে চাইছে না তাই আমাকে জিজ্ঞেস করে আমার কোনো অসুবিধে না থাকলে আমি এই তিন দিন থাকতে পারি নাকি তার সাথে। আমার তো না বলার কোনো কারণ ছিল না, আমিও বাড়ীর লোকের সাথে কথা বলে রাজি হয়ে যায়। ঠিক হয় তিন দিন সন্ধে থেকে রাত আমি সেখানে থাকবো আর সকালে আমি ঘরে চলে আসবো আর সংযুক্তা তার ওয়ার্কশপ এ। সেরম ই প্রথম দিন সন্ধ্যায় প্রায় সাতটার দিকে আমি ওখানে চলে যায়।

দরজা খুলেই আমি অবাক হয়ে যাই, শুধু একটা ঢিলে ঢালা টি শার্ট আর সর্টস পরে আছে সংযুক্তা দি, আগেই বলেছি দারুন লম্বা আর পুরুষ্ট চেহারার তার উপর এমন ড্রেস , আমি তো হা করে তাকিয়েছিলাম। সংযুক্তা দি তো আমাকে জড়িয়ে ধরলো।ওই নরম দুধের ছোঁয়া উফফ।আমার তো যেনো ঘোর লেগে যাচ্ছিল। যাই হোক কোনরকমে নিজেকে সামলালাম। তারপর আমরা আড্ডা মেরে রাতে তাড়াতাড়ি শুয়ে পড়ি। best bangla choti

একটাই বেডরুম থাকার জন্য আমাদের এক সাথেই সুতে হলো। এমনিও দিদির এতে খুব অসুবিধে ছিল বলে মনে হয় না।আমি তো এমনিও এক পায়ে দাঁড়িয়ে ছিলাম বলা যায়, যদি কিছু ভাবে কোনো সুযোগ পেয়ে যায় কিছুর।
শোয়ার খানিক এর মধ্যে সংযুক্তা ঘুমিয়ে গেলেও নতুন জায়গা হওয়াতে আমার ঘুম আসছিলো না।শুয়ে শুয়ে এদিক ওদিক করছিলাম।ঘরে জিরো পাওয়ার এর নাইট ল্যাম্প জলছে। খানিক পরে সংযুক্তা এদিকে পাস ফিরে ঘুরে শুল। আমি দেখছিলাম।

ভেতরে কিছু না পরার জন্য পাতলা গেঞ্জির ভেতর দিয়ে দুধ দুটো ভালই বোঝা যাচ্ছিলো।আমি তো নিজেকে আটকে রাখতে পারছিলাম না। খানিক পরে ঘুমের ঘরে পাস ফিরতে গিয়ে লেগে গেছে এমন ভাবে হাত টা ওর বুকের উপর রাখলাম।উফফ কি সুন্দর।আলতো করে চাপ দিলাম।সংযুক্তা নড়ে উঠলো অল্প । এবার আমি আসতে আসতে হাত টা জামার ভেতরে ঢোকাবার চেষ্টা করছিলাম, হটাৎ সংযুক্তা নড়ে উঠতেই আমি উল্টোদিকে পাস ফিরে শুয়ে পড়লাম। বুঝতে পারলাম সংযুক্তা উঠে বাথরুম গেল, খানিক পরে এসে অন্যদিকে পাশ ফিরে শুলো। best bangla choti

খানিক পরে আমি পাস ফিরতেই আমার বাড়া টা সংযুক্তা র পাছার মধ্যে আটকে গেলো।।উফফ কি নরম, আমি আর নিজেকে আটকাতে পারলাম না, আসতে আসতে বাড়াটা ঘষতে লাগলাম। এরম করতে করতে কখন ঘুমিয়ে পড়েছি মনে নেই। সকালে যখন উঠলাম তখন সংযুক্তা উঠে গেছে। সকালের ব্রেকফাস্ট করে ও চলে গেলো নিজের অফিস আর আমি এসে গেলাম বাড়ি।

সেদিন রাতে আবার আমরা আড্ডা মেরে তাড়াতাড়ি শুয়ে পড়লাম। আমার আর ঘুম আসছিলো না কিছুতেই। এরম ভাবে খানিক টা সময় কাটলো, সংযুক্তা ও পাস ফিরে শুয়ে ছিল, একটা গোলাপী ছোট টপ আর ক্রিম রঙের সর্টস পরে শুয়েছিল সংযুক্তা দি আজ। আমি আর থাকতে না পেরে ভাবলাম আজ একটা সুযোগ নিয়েই দেখি।আমি আলতো করে শুয়ে শুয়েই এগিয়ে গেলাম । পেছন দিক দিয়ে ওর জামার ভেতর হাত গলালাম , ও একটু নড়ে উঠলো যেনো।আমি ওর বড়ো বড়ো 36 সাইজের দুধ গুলোর একটা তে আসতে করে চাপ দিলাম। best bangla choti

সংযুক্তা কেপে উঠলো কিন্তু শুয়ে রইলো । এবার আমি ওর দুধ টিপতে লাগলাম। খানিক পর সংযুক্তা নিশ্বাস ভারী হয়ে উঠলো আর আসতে আসতে কাপতে লাগলো।বুঝলাম ও জেগে আছে আর আমার এগুলো উপভোগ করছে । আমি ওর জামা টা উঠিয়ে দুধ টিপতে লাগলাম আর সাথে ঘাড়ের উপর আসতে করে জিভ লাগালাম। জিভ দিতেই সংযুক্তা আহ্হঃ করে আসতে শীৎকার দিয়ে উঠল। এবার আমি ওকে চিৎ করে শোয়ালাম। সংযুক্তা কোনো কথা বলছে না, চোখ বন্ধ করে শুয়ে আছে শুধু ।

আমি ওর জামা টা গলা অব্দি তুলে দিলাম।ওর বিশাল দুধ গুলো আমার সামনে বেরিয়ে এলো।।উফফ কি সুন্দর,আর বড়ো হলেও ঝুলে যায়নি খাড়া ই আছে একদম ,আর তার উপর খয়েরী রং এর গোল এরিওলা খাড়া খাড়া বোঁটা দুটো আমাকে যেনো টানছিল। আমি আর থাকতে না পেরে হামলে পড়লাম।দু হাত দিয়ে দুধ দুটো টিপতে লাগলাম।সংযুক্তা আহ্হঃ আসতে উফফ করে চিৎকার দিয়ে উঠলো। আমি কোনো কথা না শুনে টিপে যেতে লাগলাম। খানিক পর আমি ওর দুধে মুখ দিলাম চুসতে লাগলাম। best bangla choti

ওহ আহহহ উমমম করে উঠলো ।। চুষতে চুষতে আমি একটা হাত ওর প্যান্টের ভেতরে ঢুকিয়ে দিলাম, দেখলাম গুদ পুরো ভেজা।আমি আরো জোর জোরে চুষতে চাটতে কামড়াতে লাগলাম, সংযুক্তা ওহহ আহ্হঃ উফফ করছিল সমানে। এরপর আমি উঠে ওর প্যান্ট টা টেনে নামিয়ে দিলাম , অল্প বাল আছে গুদের কাছে কিন্তু তাও কি সুন্দর, রস চুইয়ে পড়ছে ওখানে থেকে। সংযুক্তা পা দুটো এক করে গুদ ঢাকার চেষ্টা করছিল, আমি দু হাত দিয়ে পা দুটো কে ফাঁক করে গুদের সামনে এগিয়ে গেলাম , দিয়ে সংযুক্তা কে কোনো সুযোগ না দিয়ে দুটো আঙ্গুল ঢুকিয়ে দিলাম গুদের ভেতর ।

আহ্হঃ কি নরম গুদ আর সেরম ই গরম। আমি জোর জোর আঙ্গুল ঢোকাতে বার করতে লাগলাম।সংযুক্তা মোটেই প্রস্তুত ছিল না, ওহ আহহ আহহ আহহ উফফ করে চিৎকার করে উঠলো। খানিক খেলার পর ওর ক্লিট টা দু আঙ্গুল দিয়ে চেপে ধরলাম।সংযুক্তা আহ্হঃ কি করছিস বলে উঠলো।আমি কিছু না বলে চুষতে শুরু করলাম। সংযুক্তা কারেন্ট শক খাওয়ার মত চটকাতে লাগলো।আমি এক মনে চুষে চললাম , আর তার সাথে আঙ্গুল চোদা দিচ্ছিলাম। এভাবে খানিক চলার পরেই সংযুক্তা দু পা দিয়ে আমার মাথা ধরে কাপতে লাগলো,আর উফফ আহ্হঃ আর পারছিনা বলে চিৎকার করতে লাগলো। best bangla choti

আমি আরো জোড়ে ওর গুদের ভেতর আঙ্গুল চালাতে আর চুষতে লাগলাম..খানিক পর কাপতে কাপতে ও জল ছেড়ে দিল। এবার আমি উঠে দাড়ালাম , প্যান্ট আর জাঙ্গিয়া খুলে খাটে উঠতে যেতেই হটাৎ সংযুক্তা উঠে বসলো, দিয়ে বললো আর না প্লিজ, বলে বাথরুম এ চলে গেলো। আমি তো অবাক, মাথায় আকাশ ভেঙে পড়লো যেনো।

রাগ উঠছিল কিন্তু কি করবো ভেবে পাচ্ছিলাম না । খানিক পর সংযুক্তা এসে চুপ করে শুয়ে পড়লো। আমার মাথা গরম হয়ে গেছিল।আমি মোবাইল বার করে পর্ন চালিয়ে ওখানেই শুয়ে হ্যান্ডেল মারতে লাগলাম, সংযুক্তা অবাক হয়ে আমাকে দেখছিল।খানিক পরে আমার হয়ে গেলে আমি খাটে ওর পাশেই মাল ফেলে পাস ফিরে শুয়ে যাই।।

আজ এতটাই…পরে দিন রাতে কি হলো জানতে শেষ পর্ব দেব খুব তাড়াতাড়ি ই। কেমন লাগলো জানাবেন কমেন্ট এ, অথবা যোগাযোগ করতে পারেন ইনস্টাগ্রাম এ new_man3218 এখানে।।

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল 4.1 / 5. মোট ভোটঃ 24

কেও এখনো ভোট দেয় নি

Leave a Comment