bidhoba ma sex বিধবা মা আর ছেলের পাপ

bangla bidhoba ma sex choti. আমি ত্রিদিব, আমার বয়স 22, আমি মা ও বাবার একমাত্র সন্তান। আমার বাড়ি উত্তরে কলকাতা তে, সেখানেই আমি ছোটবেলা থেকে বড়ো হয়েছি। আমি B.com পাশ করে distance এ MBA করছি। আমার মা দীপা (বয়স 41, স্লিম ফিগার এর মধ্যে হালকা মেদ, মাই আর পাছা ভারী) বাঙালি পরিবারের গৃহিনী আর তার সংসার স্বামী আর সন্তান নিয়ে সুখের জীবন চলছিলো। আজ থেকে প্রায় 2 মাস আগে বাবা একটা accedent এ মারা যায়। আর সেই সাথে আমার আর মার জীবনে নেমে আসে দুঃখের পাহাড়। তবে বাবার বিভিন্ন savings, FD থাকতে আমাদের আর্থিক অসুবিধে তে পরতে হয়নি।

ঘটনাটা সেই সময়ের। বাবার 13 দিনের কাজ শেষ হলে আত্মীয়ওরা সবাই নিজেরদের জীবনেএ ব্যস্ত হয় পরে আর আমি আর মা একরাশ দুঃখ নিয়ে নতুন রকম জীবন শুরু করি। আমি আগে আমার নিজের ঘরে ঘুমোতাম, কিন্তু বাবা মারা গেলে মা আমাকে আর কাছ ছাড়া করতো না, তাই আমাকে মার সাথে একসাথে ঘুমোতে হতো।

bidhoba ma sex

মা রাতে রোজ কান্না তে বিছানা ভাসাতো আর আমি যত টা পারতাম সান্ত্বনা দিতাম। মা আমাকে জড়িয়ে সুতো। তার তো আমাকে ছাড়া আর কেউ ছিলোনা। এরকম একরাতে আমি এক অদ্ভুত স্বপ্ন দেখে জেগে উঠি। স্বপ্নে দেখতে পাই আমি আর মা এক নির্জন সমুদ্র তিরে দুজন দুজনকে জড়িয়ে শুয়ে আছি আর আমাদের শরীরে একটা সুতো অবধি নেই, পুরো উলঙ্গ আমার। আমি অনেক মহিলার কথা ভেবে হাত মারলেও মা কে নিয়ে কোনোদিন যৌন চিন্তা আসেনি।

এই স্বপ্ন দেখার পর আমার মার প্রতি আমার কাম আসক্তি তৈরী হয়ে। ঘুম থেকে জেগে আমার পাশে মা কে দেখলাম আর আমার 8 (আট) ইঞ্চি ধোন টা আস্তে আস্তে খাড়া হয়ে গেলো। মা একটা হাত দিয়ে জড়িয়ে আছে আর আমাদের দুজনের নিশ্বাস পরস্পরে শরীরে পড়ছে। আমি উত্তেজনা তে মার হাত টা আমার শরীর থেকে সরিয়ে আর সাহস করে মার শাড়ির আচল টা বুক থেকে সরালাম আর ডিম লাইট এর হালকা আলো তে  blouse এর মধ্যে মার উচু দুটো মাই দেখতে থাকলাম আর নিজের প্যান্ট এর ভিতরে হাত ঢুকিয়ে খিচতে লাগলাম। bidhoba ma sex

এই সব নরা চড়া তে মার ঘুম ভেঙে যায় আর আমি প্যান্ট থেকে হাত বের করে ঘুমের ভান করে পরে থাকি। একটু পরে বাথরুম গিয়ে প্রথম বার মা কে কল্পনা করে খিচে মাল ফেলি। জীবনে এক নতুন স্বাদ পাই।

তার পর দিন সকালে উঠে দেখি কাজের মাসি এসেছে আর মা সংসারে কাজে তদারকি করছে। গতো রাতের পর মা আমার কাছে কামুক নারি তে পরিণত হয়েছে। সারাদিন ধরে মার শরীর দেখতে থাকলাম আর যখনি সুযোগ পেতাম দুঃখের ভান করে মা কে জড়িয়ে ধরতাম।

মাও সাদা মনে আমাকে জড়িয়ে ধরে কাঁদ তো। মা আর আমি ছাড়া এই বাড়িতে কেউ নেই এটা ভেবে খুন উত্তেজিত হয়ে উঠতাম মনে মনে। মাকে না চোদা অবধি আমার শান্তি আসছিলোনা। মা কে জড়িয়ে ধারার সময় ধোন খাড়া হয়ে যেতো আর সেটা মার পেটে ঠেকতো কিন্তু মা কিছু বলতো না। হয়তো সেটা গুরুত্ব দিতনা। তবে এতে আমার সাহস বেরে গেলো। bidhoba ma sex

একদিন রাতে আমি শর্ট প্যান্ট পরে শুয়ে আছি। সেই রাতে বেশ গরম ছিলো। মা এসে বড়ো লাইট অফ করে ডিম লাইট জালালো তারপর নিজের শাড়ি খুলে শুধু সায়া আর blouse পরে শুতে এলো। আমি ঘুমের ভান করে শুয়ে থাকলাম। মা আমার মাথায় হাত বুলিয়ে কপালে চুমু খেয়ে উল্টো দিকে পাস ফিরে শুলো। আমি তখন ভিতরে কাম উত্তেজনা তে ফুসচি। অল্প আলো তে মার সায়ার উপর দিয়ে পাছার ঢেউ দেখছিলাম আর মাকে পিছন থেকে জড়িয়ে ধরলাম।

মা তখন গভীর ঘুমে। আর সেই সুযোগে আমি আমার প্যান্ট খুলে ল্যাংটো হয়ে ধোন টা দিয়ে সায়ার উপর দিতে পদের খাজে ঘষতে লাগলাম। 5-7 মিনিট পরে মা একটু নড়ে উঠলো আর হালকা ঘুমের ঘোরে আমার দিকে ফিরে শুলো। আমি সাহস করে ল্যাংটোই রইলাম।

এবার মার blouse এর মাঝে মাই এর খাজ দেখতে পেলাম আর মা কে জড়িয়ে ধরলাম। আমি ল্যাংটা অবস্থায় মা কে জড়িয়ে আছি। আমার ধোন ঠাটিয়ে 8 (eight) ইঞ্চি খাড়া। মার মুখ আমার বুকের কাছে। তার গরম নিঃস্বাস আমার বুকে পড়ছে। এবার মা জেগে উঠলো আর আমাকে জড়িয়ে ধরে বললো: bidhoba ma sex

মা: কি হয়েছে সোনা? মাকে জড়িয়ে শুতে ইচ্ছে করছে?

আমি: হ্যা মা।

মা এখনো বুঝতে পারেনি যে আমি সম্পূর্ণ ল্যাংটা অবস্থা তে তাকে জড়িয়ে আছি। কিন্তু একটু পরেই সেটা বুঝে ফেলে আমার থেকে ছিটকে সরে গেলো।

মা: ছি সোনা নিজের মা কে এই অবস্থা তে জড়িয়ে আছিস! এখনই প্যান্ট পর।

আমি: তোমার কাছে কি লজ্জা। তুমি তো আমার মা। আমাকে কতবার ল্যাংটা দেখেছো।

মা: কিন্তু তুই এখন 22 বছরের যুবক, সেই ছোটো টা আর নেই। তোর শরীর এখন বড়দের মতো, তাই আমার সামনে এরকম ভাবে থাকা ঠিক না।
দুঃখের ভান করে বললাম

আমি: তুমি আমাকে বকছো, এতো দুঃখের মধ্যেও আমাকে বকে দূরে সরিয়ে দিলে। আচ্ছা ঠিক আছে আমি নিজের ঘরে শুয়ে থাকি একা আর তুমি এখানে। bidhoba ma sex

মা: (আবার আমার কাছে এসে) না আমার সোনা বাবা তুই আমাকে ছেড়ে যাসনা। আমি তোকে আর বোকবো না। ঠিক বলেছিস মার কাছে সন্তান এর আবার কিসের বয়েস। আয়ে আমার বুকে।
বুঝলাম মনের আসল জাগাতে ধাক্কা দিয়েছি

মা আমাকে জড়িয়ে ধরলে আমি মা এর গালে চুমু খেলাম। তারপর মার ঠোটে চুমু দিলাম। দেখলাম মার চোখ দিয়ে।জল।গড়িয়ে আসছে, কারন মা বুঝে গেছে আমি কি চাই।

মা: কি করছিস বাপ আমার। নিজের মাকে এইভাবে কেউ আদর করে?

আমি মা এর মনের দুর্বলতা বুঝে মা কে আরো কাছে টেনে আমার ল্যাংটা শরীর দিয়ে মার শরীর কে রগড়াতে লাগলাম। মা ফুঁপিয়ে কেঁদে উঠে বললো :
মা: এ পাপ এ পাপ! কি করছিস? ছাড় আমাকের শয়তান। নিজের মাকে চোদার চেষ্টা করছিস! (মা এটা বলে খুব লজ্জা পেয়ে গেলো আর নিজের মুখে হাত ঢাকলো)। bidhoba ma sex

আমি তখন blouse এর উপর দিয়ে মার মাই গুলো ডলতে থাকলাম আর সায়ার উপর দিয়ে মার কোমর আর গুদে ধোন ঘসতে থাকলাম। মার দুটো নিটোল মাই আমার হাতে, আহ্হ্হঃ কি সুখ!

আমি: মা আমি যদি শয়তান তুমি তাহলে আমার মাগি (বলে  মা এর blouse টা দুই হাত দিয়ে টেনে সামনের দিকটা ছিড়ে দিলাম আর দেখলাম মা এর সুন্দর দুটো নিটোল মাই।

মা: এ কি করলি! নিজের মা কে ধর্ষন করবি হারামি শালা। আমি চিৎকার করে প্রতিবেশীদের ডাকবো (আসলে আমি জানতাম সেই সাহস মার নেই, এই লজ্জার কথা বলা তার পক্ষে সম্ভব না)। এই বলে মা আমাকে এলোপাথাড়ি চর থাপ্পড় দিতে লাগলো।

আমি : ডাকো, সবাই দেখবে আমি তোমাকে কি করছি। আর পারছিনা মাগি তোকে না চুদে। আজ যাই হয়ে যাক তোকে চুদে ছাড়বো।

মা: ছি কি ভাবে নিজের মার সাথে কথা বলছিস! সোনা বাবা এই পাপ করিস না, আমি তোর গর্ভধারিনী মা (অসহায় ভাবে মা বললো)। কতো যন্ত্রনা হয়েছে তোকে জন্ম দিতে, আর তুই কিনা সেই নিজের মার সাথে…ছি ছি bidhoba ma sex

আমি: তোমার ওই যোনি থেকে আমাকে জন্ম দিতে যেই কষ্ট করেছো আজ থেকে সেই যোনি তে আমার ধোন ঢুকিয়ে চরম সুখ দেবো। এটাই যোগ্য সন্তান এর কাজ মা (বলে আমি সায়ার উপর দিয়ে মার গুদ ঘষতে লাগলাম, আর মাকে আমার লেংটা শরীরে জড়িয়ে মা এর বুকে ঘষতে থাকলাম)
তারপর মাকে উল্টো পিঠ করে শুয়ে দিয়ে বাকি blouse এর অংশ পিছন থেকে ছিড়ে মার উপরের শরীর উলঙ্গ করলাম।

মা: (থর থর করে কাঁপতে কাঁপতে) তোর নরকের জায়গা হবে না খানকির ছেলে। নিজের মাকে চুদ তে চাস!

আমি মার মুখে খিস্তি শুনে আরো গরম হয়ে গেলাম।

আমি: আমি খানকির ছেলে হলে তুমি আমার খানকি মা। আজ তোমার শরীর ভোগ করে স্বর্গ সুখ নেবো।

ক্রমশ মার গুদে আমার ধোন ঘষাতে মার দেহে কম জাগতে থাকে। যতই বিরোধ করুক মার মুখ থেকে অল্প অল্প শিৎকার বেরোচ্ছে। আমি মায়ের দুধ এর মধ্যে মুখ গুজে আর বুঝলাম মাইএর বোটা দুটো বেশ খাড়া হয়ে গেছে। আমি বোটা চুষতে লাগলাম আর নিচে হাত দিয়ে মার সায়ার ফিতে খুলে দিলাম। bidhoba ma sex

মাও খুব বাধা দেয়ার চেষ্টা করলো আর এই টানাটানি তে ফিতে খুলে গেলো আর আমি সায়া টেনে মার থাই এর নিচে নামালাম। তারপর বসে পরে মার পুরো সায়া খুলে লেংটা করে দিলাম। এখন মা আর ছেলে দুজনে লেংটা অবস্থায় এক বিছানা তে ধস্তা ধস্তি করছে।

মা: বন্ধ কর এইসব, আমার শরীর কেমন করছে। তোকে আর বাধা দিতে পারছিনা।

বুঝলাম মার শরীর আমার সাথে এক হতে চাইছে কিন্তু তার মন চাইছে না। আমি মার বুকে উঠে আমার ধোন খাজে ঢুকিয়ে মাই চুদ তে লাগলাম।

মা: যেই স্তন থেকে দুধ খাইয়ে বড়ো করলাম সে স্তন চুদছিস হারামজাদা ছেলে। আমি কি পাপ করেছিলাম যে তোর মতো সন্তান জন্ম দিয়েছিলাম।

বেশ কিছুক্ষন মাই চোদার পর নিচে নেমে মার লেংটা শরীর এর সাথে আমার শরীর জড়িয়ে খুব করে রগড়াতে আর কচলাতে থাকলাম। মা আর তার শরীর এর কম কে আটকে রাখতে পারলো না, সে আমাকে জড়িয়ে ধরে আমার তালে তালে আমার শরীরকেও কচলাতে লাগলো। bidhoba ma sex

মা: মাচোদ ছেলে নিজের সাথে আমাকেও টেনে নরকে নামালি।

আমি এবার মার ঠোট এ চুমু খেলাম। মা আর বাধা দিলো না। দুজন দুজনের ঠোট, জীভ চুষতে লাগলাম। নিজেদের মুখ লালা তে মাখামাখি হয়ে গেলো। আমি মায়ের ঘার, গলা, বুক পেট নাভি তে খুব করে চুমু খেলাম, চাটলাম, মাকে উল্টো পিঠ করে সারা পিঠে, কোমরে চুমু খেলাম। পাছা কামড়ালাম, চুমু দিলাম।

মা: আআআহ। খানকির ছেলে নিজের খানকি মা কে খা (বলে মা কাম উত্তেজনা তে বিছানাতে খানকি মাগীর মতো ছটফট করতে লাগলো)।

তারপর আমাকে সামনে টেনে আমার বুকে চুমু খেলো, আমার বোটা চুষতে, চাটতে থাকলো। এবার প্রথম বার মা আমার খাড়া ধোন টা হাতে নিলো আর কামুক দৃষ্টিতে আমার দিকে তাকিয়ে খিচতে লাগলো। আমার বিশ্বাস হচ্ছিলোনা আমার নিজের মা আমার ধোন খিচে দিচ্ছে। bidhoba ma sex

প্রায় 4-5 মিনিট পর আমি মার নিচে এসে মা এর গুদ জীভ দিলাম। মা কেঁপে উঠে শিৎকার দিয়ে উঠলো। কখনো চাটছি, কখনো চুষছি আবার আঙ্গুল গুদে ঢুকিয়ে ঘষছি। আমার মা এখন পুরো কামুক মাগীর মতো শিৎকার দিচ্ছে, কাতরাচ্ছে আর আমার চুলের মধ্যে হাত বলছে, টানছে।

মার গুদ পুরো ভেজা। 7-8 মিনিট পর উঠলাম আর মার চোখে চোখ হলো আর ডিম লাইট এর আলোতে মাএর কামুক মুখ দেখলাম। আমরা আবার খুব চুমু খেলাম আর তারপর মা আদর করে আমাকে শুয়ে দিলো আর নিজে আমার নিচে এসে আমার ধোনটা তে চুমু খেলো আর তারপর ধোন পুরো মুখে ঢুকিয়ে বেশ্যা মাগীর মতো নিজের ছেলের ধোন চুষতে থাকলো। মা এখন আমার শরীর ভোগ করছে।

মা: নিজের মাকে দিয়ে ধোন চুসিয়ে ছারলি (খুব কামুক ভাবে বললো। তোর ধোন তো তোর বাবার থেকেও বড়ো আর একইরকম মোটা।

আমি মার চুলে হাত বুলিয়ে ধোন চোষার আরাম নিতে লাগলাম। মা কপ কপ করে ধোন চুষে আমার ধোন লালা তে ভরিয়ে দিলো। bidhoba ma sex

মা আমার ধোন চুষে লালা তে মাখামাখি করে 5 মিনিট মতো পরে মুখ তুললো আর আমার বুকে আসলো। মাকে কপালে চুমু খেলাম।
আমি: মা আসো এবার আমার এক হয়ে যাই। আর পারছিনা।

মা খুব লজ্জা আর কামে আমার বুকে মুখ গুঁজলো আর ফুঁপিয়ে কামুক কান্না ধরলো।

আমি: মা এবার তোমার ছেলে তোমাকে চরম সুখ দেবে। নিজের পেটের ছেলে তোমাকে চুদবে।

মা: বাবা কি বলছিস, নিজের মা কে চুদবি! কর যা ইচ্ছে, নিজের মার শরীরে পুরো চোদন খিদে ঢুকিয়েছিস। আমি তো এখন তোর।

মাকে আদর করে চিৎ করে শোয়ালাম আর আমার ধোন টা মায়ের গুদের মুখে এনে ঘষলাম। মা কেঁপে উঠলো।

মা: উফফফ, আআআহহহ, ঢোকা তোর বাঁড়া আমার গুদে। চোদ তোর খানকি মাকে। আমার গুদের কামনা পূরণ কর সোনা আমার।
আমি ঘষতে ঘষতে আসতে করে আমার ধোন আমার জন্মস্থান এ, আমার নিজের মায়ের গুদে ঢুকিয়ে দিলাম। মা শিৎকার দিয়ে উঠলো। মার গুদ বেশ টাইট কিন্তু ভেজা হওয়াতে আমার ধোনটা আসতে আসতে ঢুকে গেলো। bidhoba ma sex

মার কামুক চোখের থেকে জল নেমে এলো। আমি এবার গুদ চুদতে শুরু করলাম। পুরো খাট নড়ছে। বিছানার চাদর পুরো এলোমেলো হয়ে গেছে। মা: শেষে নিজের পেটের ছেলে আমার গুদে ধোন ঢোকালো! কিন্তু কি সুখ। আহআআআ, আহ আআহ, মমম। চোদ মাচোদা ছেলে আমার গুদ মার।

মা চোদার উত্তেজনা তে খিস্তি দিচ্ছে আর এতে আমি আরো পাগল হয়ে যাচ্ছি।

আমি: খানকি মাগি মা আমার, নিজের ছেলের ধোন চোদা খা। আআহ মা কি আরাম তোমার ভেজা গরম গুদে।

আমি এবার থাপাতে লাগলাম জোরে জোরে।

মা চরম সুখে আমাকে জাপটে ধরলো বুকে আর নিজের পা দুটো দিয়ে আমার কোমর জড়িয়ে ধরলো। আর এখন মা আমার গলা জড়িয়ে চরম সুখে চোদা খাচ্ছে আর শিৎকার তুলছে। bidhoba ma sex

মা: আআআহঃ আরো জোরে থাপা নিজের মাকে, চুদে ব্যাশ্যা মাগি কর নিজের মাকে। চুদে গুদ ফাটিয়ে দে আমার। এরকম সুখ কোনোদিন পাইনি সোনা আমার। আজ থেকে আমি তোর। আআহহহঃ আআহহহঃ কি সুখ।

আমরা চুদতে চুদতে ঠোট জীভ চুমু খেয়ে, চাটতে লাগলাম।
আমি: আঃআঃহহঃ। মা তোমাকে চুদে যে আরাম পাচ্ছি সেই আরাম আর কোনো মাগি দিতে পারবে না।
মা আমার সামনে খানকির মতো চোদা খাচ্ছে, শিৎকার দিচ্ছে। মার মাই আর আমার বুক এক হয়ে গেছে। দুজন দুজন কে পাগলের মতো চুদছি।10- 15 মিনিট পর মনে হলো এবার আমি মাল ফেলে দেবো।

আমি: মা আর পারছিনা এবার মাল পরে যাবে।

মা: তোর মার গুদের জলও ঝরবে সোনা। আআহঃহহহঃ। ধোনের রসে ভরিয়ে দে নিজের মা এর গুদ।

আবার চোখে চোখ রেখে চরম সুখে চুদতে চুদতে দুজনের রস ফেলে দিলাম আর দুজনেই শিৎকার দিলাম। আর মা আর ছেলের উলঙ্গ শরীর এক হয়ে গেলো। bidhoba ma sex

চোদার পরও মার গুদে আমার ধোন ঢুকিয়ে দুজন দুজনকে জড়িয়ে রইলাম। খুব চুমু খেলাম মার ঠোটে। এরপর সেই রাতে আমার আরো দুবার চুদলাম। শেষে দুজনকে জড়িয়ে ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়লাম।

সকালে ঘুম থেকে উঠে দেখি আমার মার মুখ আমার বুকে, মার পুরো শরীরে এখন শুধু একটা সায়া সেটাও কোমরের নিচ থেকে থাই এর উপর অবধি। আর আমি এখনো পুরো উলঙ্গ। আমি মার ঠোটে চুমু খেলাম। মাও আসতে আসতে জেগে উঠে আমার ঠোটের রস খেলো।

মা: এখন থেকে তোর আর আমার মধ্যে কোনো ব্যবধান রইলোনা। আমার এখন মা ছেলে প্রেমিক প্রেমিকা। কিন্তু একথা যেন কেউ জানতে না পারে  সোনা।

আমি: কেউ জানবে না মা। আমার প্রিয়তমা মা।

এরপর আমার মা, ছেলে স্বামী, স্ত্রী বা প্রেমিকা প্রেমিকার মতো প্রতিদিন মিলিতো হতাম। চরম চোদা চুদতাম।

কামুকী করবী – 2

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল 4.5 / 5. মোট ভোটঃ 83

কেও এখনো ভোট দেয় নি

Leave a Comment