boudi choti golpo প্রিয়া বৌদির যৌন খিদে (পর্ব ৬) (ডবল ধামাকা)

bangla boudi choti golpo. দরজায় প্রিয়ার বদলে দাঁড়িয়ে আছে ওর পিসততো বোন সাগরিকা । সাগরিকা শুধু একটা তোয়ালে গায়ে জড়িয়ে আছে । তোয়ালের ওপর থেকে ওর ৩৬ সাইজের মাই গুলো যেন আমাকেই উঁকি মেরে দেখছে আর ইশারায় আমাকে ডাকছে । যেন বলছে আমাকে চুষে খেয়ে ফেলে সোনা । সাগরিকা ৩৬/৩০/৪০ এর ফিগার যেন একটা পারফেক্ট চুবি গার্ল । আমার বাঁড়া টা যেন ওকে দেখে প্যান্ট চিরে বেড়াতে চাইছে । আমি সাগরিকার বুকের উপর থেকে চোখ সরাতেই পারছি না ।হঠাৎ সাগরিকার কথায় আমার ঘোর কেটে গেলো ।

[সমস্ত পর্ব
প্রিয়া বৌদির যৌন খিদে (পর্ব ৫ )]

সাগরিকা আমাকে ভেতরে আস্তে বলে ঘরের ভেতর চলে গেল । আমিও ওর পেছন পেছন গেলাম । হাঁটার সময় সাগরিকার ৪০ সাইজের গাঁড় দুলিয়ে দুলিয়ে চলছে । আমার বাঁড়াটা আরো যেন শক্ত হয়ে উঠছে । আমি সোফায় বসলাম সাগরিকা পেছন ফিরে আমাকে দেখে ফিক করে হেঁসে রুমে চলে গেল । একটু পরে প্রিয়া আর সাগরিকা দুজনেই ছিল এলো । প্রিয়াকে প্রতি দিনের মতোই লাগছে । কিন্তু আজকে প্রিয়ার সাথে ওর বোনকে দেখে প্রিয়ার দিকে নজরই যাচ্ছে না । সাগরিকা একটি সাদা হট প্যান্ট আর সাদা গেঞ্জি পরে আছে ।

boudi choti golpo

গেঞ্জি তা ওর গায়ের সাথে এমন ভাবে লেপ্টে আছে যে ওর বড় বড় মাই গুলো যেন বেরিয়ে রয়েছে । ব্রা পড়েনি তাই মাইএর বোঁটা গুলো ভালো করেই বোঝা যাচ্ছে । মনে হচ্ছে আমাকে দেখানোর জন্যই ব্রা পড়েনি । আর সেটাই যদি হয় তাহলে তো প্রিয়ার মতো ওর বোনকেও আমার বিছানায় তুলতে বেশি সময় লাগবে না ।
এতক্ষনে প্রিয়া বলল ।

প্রিয়া, একটু চান করে নিলাম যা গরম পড়েছে কি বলব ।
তারপর বেশ কিছুক্ষণ আমরা তিনজন গল্প করছিলাম । সেসময়ই সাগরিকার সাথে আমার ভালো করে কথা হয় ।
একটু পরে ঘড়িতে দশটা র ঘন্টা বাজলো । প্রিয়া বলল চলো এবার খেয়ে নি । সাগরিকা হ্যাঁ চলো এবার খেয়ে নি । আমরা তিনজন খাওয়ার টেবিলে গিয়ে বসলাম প্রিয়া নিজেই আমাদেরকে পরিবেশন করে নিজের খাবার টা বেড়ে খেতে বসে পড়ল । boudi choti golpo

সাগরিকা আমার মুখোমুখি চেয়ারে খেতে বসেছে । মাঝে মাঝে আমার দিকে আড়চোখে তাকিয়ে মুচকি হাসছে । মনে হচ্ছে আমাকে সিগন্যাল দিচ্ছে । কিন্তু প্রিয়া তো বলেছিলো যে সাগরিকা লেসবিয়ান । তাহলে আমাকে কেন ? থাক ওসব ভেবে লাভ নেই ।যদি প্রিয়ার মতো সাগরিকাকেও আমার বিছানায় তুলতে পারি তাহলে তো প্রিয়াকে লাগিয়ে যা মজা পেয়েছি সাগরিকাকে লাগিয়ে তার থেকেও বেশি মজা পাবো বলে মনে হচ্ছে ।

এসব কথা ভাবছি হটাৎ পায়ের ওপর অন্য একটা পায়ের স্পর্শ পেলাম । প্রথমে মনে হলো প্রিয়া হয়তো । কিন্তু না একটু পেছনে হেলে যখন দেখলাম অবাক হয়ে গেলাম । এতো সাগরিকা আমার পায়ের ওপর ওর পা দিয়ে আলতো করে ঘসছে । আমি মুখ তুলে প্রিয়ার দিকে তাকালাম তারপর সাগরিকার দিকে । সাগরিকা আমাকে দেখে আবার মুচকি হাসলো । এই মাগী তো ওর দিদির থেকেও বড় খানকি । তখনই মনে মনে ঠিক করে ফেললাম খুব তাড়াতাড়িই সাগরিকা আমার বিছানায় উঠবে । আর আমাকে তার জন্য বেশি কষ্ট করতে হবে না । boudi choti golpo

খাওয়া দাওয়া শেষ করে উঠে সোফায় বসলাম । প্রিয়া তখন এঁঠো বাসন মাজতে ব্যস্ত । সাগরিকা আমার পাশে এসে বসল । সাগরিকার ফর্সা উন্মুক্ত থাই দুটো কি সুন্দর । পায়ে একটুও লোম নেই । দেখলেই মনে হয় চুমু খাই ।

সাগরিকা , কি হলো কি দেখছ ?
আমি, না না কিছু না ।
সাগরিকা , দেখো আমার এত ঘুরিয়ে কথা বলার অভ্যেস নেই যে বলি সরাসরি বলি । তাই আমার সাথে তুমিও সরাসরি কথা বললে ভালো হয় ।

আমি, বললে তুমি কিছু মনে করবে না তো ?
সাগরিকা, না না মনে করবে কেন ? অনেকেই আমাকে অনেক কিছু বলে তাবলে সবার কথা মনে করলে জীবনে এগবো কি করে ।

বুঝলাম মেয়েটা ওর দিদির মতো না । প্রিয়া বিবাহিত হলেও ওর মধ্যে একটা বাচ্ছাদের মতো অভ্যেস এখন আছে । কিন্তু সাগরিকার ক্ষেত্রে সেটা নেই । boudi choti golpo

আমি সাহস করে বলেই ফেললাম ।

আমি, তোমাকে খুব সেক্সি দেখতে । দেখলে মনে হয় আদর করি ।

সাগরিকা , তাই ? এর আগে কত জনকে এই কথা বলেছ ।

আমি, আরে না না তুমিই প্রথম ।

সাগরিকা , বাহ ভালো । আচ্ছা তোমার কোনো গার্লফ্রেন্ড আছে ?

আমি, না ।
সাগরিকা, সে কি এখনো কোনো গার্লফ্রেন্ড নেই । তবে তুমি চাইলে আমি তোমার বন্ধু হতে পারি ।

এর থেকে ভালো সুযোগ আর হয়না । আমি রাজি হয়ে গেলাম । boudi choti golpo

আমি, আরে হ্যাঁ হ্যাঁ নিশ্চই আমরা বন্ধু হতে পারি । প্রথমে ভেবে ছিলাম সাগরিকাকে আমার বিছানায় নিয়ে তোলা সহজ হবে কিন্তু এখন তা মনে হচ্ছে না , সেটা বলাও ভুল । মেয়েটি যে কি করতে চাইছে সেটা আমিও ঠিক বুঝতে পারছি না । কিন্তু সাগরিকার স্থূল শরীর টাকে পিষতে বেশ লাগবে ।

হঠাৎ সাগরিকা আমার থাই তে হাত রাখলো । আমার আহরির তৎক্ষণাৎ কেঁপে উঠল । অনুভব করলাম আমার বাঁড়াটাও আস্তে আস্তে খাড়া হচ্ছে । সাগরিকা আমার থাইয়ের ওপর সুড়সুড়ি দিচ্ছে । আর তাতেই আমার বাঁড়া তা প্যান্টের ওপর ফুলে উঠেছে ।

সাগরিকা এবার আমরা প্যান্টের ওপর দিয়ে আমার বাঁড়া টা ধরার চেষ্টা করল । কিন্তু পুরোটা ওর হাতে এলো না । প্যান্টের ওপর দিয়ে বাঁড়ায় হাত বোলাতে লাগলো ।

সাগরিকা , তোমারটা বেশ বড়ো এক হাতে তো ধরে যাচ্ছে না ।
আমি কিছু বললাম না । চুপ করে দেখছি সাগরিকা কি করে । boudi choti golpo

সাগরিকা বাঁড়ায় হাত বোলাতে বোলাতে আমার গায়ে গা ঘেঁষে বসল । আমিও মনে সাহস জুগিয়ে ওর কাঁধের ওপর দিয়ে হাত ঘুরিয়ে ওর মাই ওর মাই তে হাত রাখলাম । ওর মাই অতিটাই বড় যে একহাতে ধরা যাবে না । আমি আসতে আসতে ওর মাই টিপতে লাগলাম ।একটা সময় আমি ওর গেঞ্জির ভেতর হাত ঢুকিয়ে দিলাম ব্রা না পড়ে থাকায় সহজেই ওর মাই গুলো হাতে পেয়ে গেলাম । সাগরিকা এবার আমার প্যান্টটা টেনে আমার বাঁড়া টা বেড়ে করে ফেলেছে । আমার বাঁড়া টা খাম্বার মতো সোজা দাঁড়িয়ে আছে । সেটা দেখেই সাগরিকা অবাক দৃষ্টিতে দেখে বলছে ।

সাগরিকা , ওহঃ মাই গড !!!! আত বড়ো তোমার । এর আগে অনেক লোকের বাঁড়া মুখে ,গুদে নিয়েছি কিন্তু তোমার টা তো তাদের থেকেও অনেক বড় । এত বড় বাঁড়া থাকতেও যে তোমার কোনো গার্লফ্রেন্ড নেই সেটা শুনে আমি অবাক হয়ে যাচ্ছি ।

সাগরিকা কে আর কিছু বলতে না দিয়ে ওর ফোলা ঠোটে ঠোট ঢুকিয়ে চুমু খেতে লাগলাম ।
সাগরিকা আমাকে ঠেলে সরিয়ে দিলো । boudi choti golpo

ওর চোখ বড় বড় হয়ে আছে । মনে হয় পর অনুমতই ছাড়াই ওকে চুমু খাওয়াতে রেগে গেছে । আমি কিছু বলার আগেই আমার বাঁড়া টা শক্ত করে চেপে ধরে বলল ।

সাগরিকা, এত তারা কিসের আমি তো পালিয়ে যাচ্ছি না এখুনি । দাড়াও আগে তোমার পরীক্ষা নি পরীক্ষায় পাস করলে তবে তো পরের কাজ । তাই না ।

আমি, পরীক্ষা?! কিসের পরীক্ষা?
সাগরিকা, পরীক্ষা টা হলো যে যে তুমি কতক্ষন তোমার বীর্য ধরে রাখতে পারো । আমাকে দেখতে হবে না যে তুমি আমাকে ঠিক মতো স্যাটিসফাই করতে পারবে কি না । তাই তো একটা পরীক্ষা নিতেই হবে ।

আমি, ঠিক আছে আমি রাজি । কিন্তু, কবে হবে পরীক্ষা? আর কোথায় হবে ?

সাগরিকা আমার ঠোটে একটা আঙুল রেখে বলল ।
সাগরিকা , এত তাড়াহুড়ো কেন সোনা? আমাকে পাওয়ার জন্য অনেককে অনেক খড়কুটো পড়াতে হয়েছে । তাই তোমাকেও একটু কষ্ট করতে হবে ডার্লিং । boudi choti golpo

(মাগিটা খুব ধড়িবাজ , বাঁড়া খাড়া করে এখন ডায়লগ বাজি করছে । উফফ কবে যে এই মাগী টাকে চুদতে পারব কে জানে । এদিকে দুদিন হয়ে গেল । আর মাত্র দুইদিন বাকি মা বাবা আসার ।
তার মধ্যেই কিছু একটা করতে হবে ।)

এই সব কথা ভাবতে ভাবতে অন্যমনস্ক হয়ে পড়েছিলাম । সাগরিকার ডাকে হুঁশ ফিরল ।

সাগরিকা, এই কি ভাবছ এত ? এত ভাব না সোনা । তোমার পরীক্ষা শীঘ্রই নেব । সেটা তোমাকে চিন্তা করতে হবে না ।

তারপর সাগরিকা আরো বড় কয়েক আমার বাঁড়া টা ধরে ওপর নিচ করে খেচিয়ে আমার মাল বার না করেই ছেড়ে দিলে । আমার বাঁড়ার মাল না বেড়ায় তখনও একদম খাড়া হয়ে আছে । boudi choti golpo

আমি, কি হলো ? থামলে কেন?
সাগরিকা, এখনই রস বার করে ফেললে পরীক্ষার সময় তো ডাহা ফেল করবে ।

বলে আমার বাঁড়াটা প্যান্টের ভেতর নিজেই ঢুকিয়ে দিয়ে আমার গালে চুমু খেলো।

৫মিনিট পর প্রিয়া চলে এলো । রাত প্রায় ১১ টা বাজে । আজকের দিনে টা খুবই এক ঘেয়ে ছিল । দুপুরে প্রিয়াকে চোদার পরেও যেন আমার বাঁড়াটা শান্ত হয়না । এখনো আমার বাঁড়াটা কারোর না কারোর গুদে ঢোকার জন্য ফুঁসছে । কিন্তু কি আর করা । এই দুই বোন কে বুঝতে দিলে হবে না যে আমি এদের দুজনকেই চোদার প্লান করছি । প্রিয়া কে তো আমি রোজিই লাগাতে পারব কিন্তু সাগরিকার মতো এমন একটা ডবগা মাল কেও ছাড়া যায় না । তবে ওই মাগিটা কে ঠিক কি চাইছে বোঝা বেশ কঠিন ।

আজকে রাতে আর প্রিয়া কে লাগাতে পারব না তাই খুব নিরাশ হয়ে ফ্ল্যাটে চলে এলাম । boudi choti golpo

ভালো লাগছিলনা তাই বিছানায় শুয়ে শুয়ে ফোনে পানু দেখছি ,আর ভাবছি যে কি ভাবে সাগরিকাকে আর প্রিয়া কে একসাথে একই বিছানায় চুদতে পারি। । ভাবতে ভাবতে কত রাত হয়ে বুঝতে পারিনি । ফোনে দেখলাম রাত প্রায় সাড়ে বারো টা বাজে । ফোনটা রেখে সবে শোয়ার উপক্রম করছি । তখনই একসাথে দরজা ধাক্কা আর ডোর বেল বাজানোর সাথে সাথে কেউ যেন চেঁচিয়ে বলছে দরজা খোলো জয়ন্ত , জয়ন্ত ।

আমি ছুটে গিয়ে দরজা খুলতেই প্রিয়া আর সাগরিকা তাড়াহুড়ো করে ভেতরে ঢুকে এলো । মনে হলো কাউকে দেখে ভয় পেয়েছে ।
প্রিয়া কাঁপতে কাঁপতে বলছে ।

প্রিয়া , জয়ন্ত আমাদের ফ্ল্যাটে কেউ আছে ।
আমি, কে আছে ?
প্রিয়া, জানিনা , কিন্তু শোওয়ার সময় লাইটটা অফ করতেই মনে হলো কেউ যেন আমাদের রুমে দাঁড়িয়ে আছে । লাইটটা জালতেই আবার উধাও হয়ে গেলো । boudi choti golpo

সাগরিকা প্রিয়া কে জোর গলায় বলল ।

সাগরিকা , দিদি আমি তোকে বললাম না কেউ নেই তোর রুমে তুই শুধু শুধু ভয় পাচ্ছিস ।
আর যদি কেউ থাকত আমিও তো দেখতে পেতাম তাকে তাই না ?

প্রিয়া ভয় তাও কাটল না ও আমাকে ওর ফ্ল্যাটে গিয়ে দেখতে বলল । প্রিয়া খুবই ভয় পেয়েছে তাই আমি আর কিছু না বলে ওদের সাথে গেলাম । ফ্ল্যাটেই পুরো টা খুঁজে দেখার পর কিছুই পাওয়া গেল না ।

সাগরিকা , দেখলি দিদি আমি তোকে বলেছিলাম কেউ নেই এখানে । তুই হয়তো ভুল দেখেছিস ।

প্রিয়া তাও যেন ভয়ে ভয়ে বলল ।
প্রিয়া জয়ন্ত , তুমি আজকের রাতটা এখানেই থাকো প্লিস । আমার খুব ভয় লাগছে । তুমি থাকলে তাও একটু নিশ্চিন্ত থাকতে পারব ।
সাগরিকা ও কিছু মনে করবে না তুমি এখানে থাকলে । boudi choti golpo

প্রিয়া আর সাগরিকা নিজেদের রুমে চলে গেল ।

(সাগরিকা কে না হলেও প্রিয়া চোদার সুযোগ পেয়েছি । সাগরিকা ঘুমিয়ে পড়লেই প্রিয়ার সাথে শুরু হবে আমার রাসলীলা । আর তা ছাড়া সাগরিকা নিজেই সুযোগ করে দেবে বলে মনে হয় ওকে চোদার । )

এই প্ল্যান করে আমি ড্রইং রুমেই সোফার ওপর শুয়ে পড়লাম । পুরো ড্রইং রুম তা অন্ধকার । হয়ে আছে । শুধু এককোনে একটা ছোট লাইট জ্বলছে তারই আলোতে আবছা লাগছে সব কিছু ।

আমি ঘুমালাম না অপেক্ষা করতে লাগলাম । যাতে সাগরিকা ঘুমিয়ে পড়ে আর আমি প্রিয়ার সাথে সেক্স করার সুযোগ পাই । আবার বাঁড়াটা অনেক্ষন ধরে কুটকুট করছে কাউকে চোদার জন্য । সে সাগরিকা হোক বা প্রিয়া তাতে আমার বা আমার বাঁড়ার কিছুই যায় আসে না । boudi choti golpo

১০ মিনিট পর উঠে পড়লাম । ফোনের ফ্ল্যাশ লাইট তা জ্বালিয়ে প্রিয়ার ঘরের দিকে গেলাম ।
দরজায় চাপ দিতেই দরজা টা হালকা খুলে গেল । বেশ ভালোই হলো । আমি ঘরের ভেতর ঢুকলাম । ঘরে শুধু একটা নাইট ল্যাম্প জ্বলছে । তারই আলোতে দেখলাম প্রিয়া বিছানায় উলঙ্গ হয়ে বসে আছে ।

আমাকে দেখে হেসে বলল ।
প্রিয়া, কি কেমন দিলাম ?
আমি, মনে ?
প্রিয়া, মানে অভিনয় টা কেমন করলাম ?তোমাকে এখানে আনার জন্য এসব করা । এবার এসো তো আমাকে আদর করো । boudi choti golpo

আমি মুচকি হেসে ওর পাশে গিয়ে বসলাম । প্রিয়া আমাকে জড়িয়ে ধরে ঠোটে গভীর একটা চুমু খেলো । আমার বাঁড়াটা আবার খাঁড়া হয়ে উঠেছে । আমি একটানে প্যান্ট আর গেঞ্জি তা খুলে ফেললাম । আমার বাঁড়াটা একফোম শক্ত আর সোজা খাড়া হয়ে আছে । প্রিয়া একহাত দিয়ে আমার বাঁড়া টা খেঁচতে শুরু করল । আমি প্রিয়ার মাই দুটো টিপছি আর ওর ঠোটে চুমু খাচ্ছি ।

৫মিনিট এভাবে করার পর আমি প্রিয়া বিছানায় ঠেলে শুইয়ে দিলাম । প্রিয়ার গলায় বুকে চুমু খেতে খেতে আস্তে আস্তে নিচের দিকে নামছি ।
প্রিয়া হর্নি হতে শুরু করেছে ।

প্রিয়া, আহঃ আহহমম উমমম মমমমম মম মম ।

প্রিয়া নাভিতে তে জিভ ঢুকিয়ে চাটন দিলাম ।
প্রিয়া আহঃ আহঃ করে চেঁচিয়ে উঠল । আমি ওর মুখটা চেপে ধরে বললাম । boudi choti golpo

আমি, কি করছ, এত চেঁচিও না তোমার বোন শুনতে পাবে তো ।

আমার কথা মতো প্রিয়া চুপ করে থাকল ।
আমি আস্তে আস্তে প্রিয়ার গুদে আঙুল ঘষতে থাকতে লাগলাম । প্রিয়া আরো হর্নি হতে শুরু করেছে । এক হাতে প্রিয়ার একটা মাই টিপছি । আর অন্য হাত দিয়ে আঙুল চোদন দিচ্ছি । প্রিয়া আর নিজেকে আটকে রাখতে না পেরে আহঃ আহঃ করে চেঁচিয়ে উঠল ।

এবার আর আমি ওকে বাধা দিলাম না । ওর বোন শুনতে পেয়ে যদি আসে আসুক । তাহলে তো ভালোই । দুই বোনকেই একসাথে চুদতে পারব ।

প্রিয়া এর মধ্যে একবার জল খসিয়েছে । এবার আমি ওর গুদে বাঁড়া তা সেট করে এক ঠাপে ঢুকিয়ে দিলাম । প্রিয়ার এবার এত কষ্ট হলো না আমার বাঁড়া তা গুদে নিতে । আমার চোদন খেয়েও ওর গুদ একদম নরম হয়ে গেছে । boudi choti golpo

প্রিয়া দু পা কাঁধে তুলে প্রিয়ার তলপেট দিয়ে ঠাপ
দিতে শুরু করলাম ।

প্রিয়া, আহঃ আহঃ আহ্হ্হঃ হঃ আঊঊঊ আঊঊঊ মমমমম উমমম উম্ম উমমমম ফাক ফাক ফাক ফাক মাই হার্ডার । গুদ ফাটিয়ে দাও সোনা ।

প্রিয়াকে মিশনারি পজিশনে চুদতে চুদতে ওর মাই মাই মুখে নিয়ে চুষছি । প্রিয়া আমাকে ওর দু পা দিয়ে পেছন থেকে চেপে ধরেছে ওর গুদের ওপর । এই কদিনর মধ্যেই ওকে এত বার চুদলেও ওর গুদের খিদে খুব । যতই চুদি ততই ওর খিদে বেড়ে যায় ।

প্রিয়া, আহঃ আহঃ উমমম উমমম চোদো আরো চোদো আঊঊঊ আঊঊঊ মমমমম আহঃ আহ্হ্হঃ হহহহহহঃ আহ্হ্হঃ এহহহহহঃ উমমমম উমমমম উমমহঃহহুফহহ উমমমম আহ্হ্হঃ আহঃ আহঃ আহঃ আহঃ আহঃ আহঃ ফাআক ফাআআআআআক ফাআআআঃআঃআঃআঃআঃক….. boudi choti golpo

প্রিয়া আবার গুদের রস খসালো । কিন্তু আমার এখনো একবারও হয়নি । আমার বাঁড়া তখন শক্ত । প্রিয়ার গুদ ভিজে স্যাতস্যাতে হয়ে গেছে ।
২০মিনিট চোদার পর প্রিয়ার গুদ থেকে কাম রসে লেপ্টে থাকা আমার আখাম্বা বাঁড়া টা বের করে সোজা ওর মুখে ঢুকিয়ে গুদ চোদার মতো চুদতে লাগলাম ।

প্রিয়ার মুখের ভেতর আমার বাঁড়া তা যেন হারিয়ে যাচ্ছে । মাগিটার গুদের মতো মুখের গভীরতা আছে । আমি জোরে জোরে ওর মুখে ঠাপ দিচ্ছি । প্রিয়ার মুখ থেকে অখ অকক অকক অকক করে শব্দ হচ্ছে । বাঁড়া থেকে প্রিকাম বেরিয়ে প্রিয়ার মুখের ভেতর তা ভর্তি হয়ে গেছে । তাতেই এরকম হচ্ছে ।

১০মিনিট প্রিয়ক মুখ চোদার পর বাঁড়া তা বের করে নিলাম । প্রিয়া লালা আর আমার বাঁড়ার প্রিকাম-এ আমার বাঁড়া তে ভিজে স্যাতস্যাতে হয়ে গেছে । প্রিয়া জিভ দিয়ে চেটে চেটে পরিষ্কার করে দিলো ।

কিন্তু এবার আর বিছানায় চুদে ঠিক মন ভরছিল না । তাই একটু অন্য ভাবে চুদব বলে ঠিক করলাম । boudi choti golpo

পরের পর্বে জানবেন কি ভাবে আমি প্রিয়া কে চুদলাম এবং আরো একটি চমক ।
দেখা হচ্ছে পরে পর্বে ।

ধন্যবাদ।

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল 4.3 / 5. মোট ভোটঃ 38

কেও এখনো ভোট দেয় নি

3 thoughts on “boudi choti golpo প্রিয়া বৌদির যৌন খিদে (পর্ব ৬) (ডবল ধামাকা)”

Leave a Comment