chorom sex choti আমার কারণে মার নষ্টামি শুরু -2 by Surovi

bangla chorom sex choti. সকাল বেলা উঠে দেখি মা আর কাকা সাভাবিক আচরণ করছে। এই ভাবে প্রায় ২ দিন কেটে গেল। এক রাতে হায়দার কাকার মোবাইল এ বাবা ফোন করে বলল যে বাবা আমাদের সঙ্গে দেখা করতে চায়, আর আমাকে আর মাকে নিয়ে যেতে চায়। বাবা মার সাথেও অনেক ক্ষন মোবাইল এ কথা বললো। আমি অনেক খুশি হলাম কারন বাবা আসছেন। কিন্তু দেখলাম ফোন টা আসার পর থেকে মা আর কাকা কেমন একটা মন খারাপ করে অনেকক্ষন বসে থাকলো। সেই রাতে রাত ২ টার দিকে মা আর কাকা আবার মিলিত হলো, মিলন শেষে মা কাকাকে বললো কাকা যেনো বাবাকে পুলিশের কাছে ধরিয়ে দেয় ।

আমার কারণে মার নষ্টামি শুরু -1 by Surovi

এটা শুনে আমি আশ্চর্য হয়ে গেলাম । হায়দার কাকাও মার কথা ই সায় দিল। আমি ভাবতে লাগলাম কি ভাবে বাবাকে বাঁচানো যায়, বাবার নম্বর ত হায়দার কাকার মোবাইল এ আছে। আমি এক ফাঁকে লুকিয়ে হায়দার কাকার মোবাইলের call list ঘটলাম এবং বাবার নম্বর বের করলাম। হটাত করে আমার মাথায় একটা শয়তানি বুদ্ধি এলো আর আমি কাকার ফোনের পিকচার gallery te গেলাম। দেখলাম ওই খানে মার নগ্নো শরীরের অজস্র ছবিতে gallery ভরা। মা আর কাকার মিলনের ৩ টি ভিডিও পেলাম।

chorom sex choti

তখন আমার মনে হলো মা তো কাকার সঙ্গে অনেক খুশি আছে। আর বাবা যে প্রায় মাকে সন্দেহ করে মার শরীরে হাত তুলতো তা মনে পড়ে গেলো। এটা ভেবেই আমি আর বাবাকে ফোন করে সতর্ক করলাম না। এক দিন পর শুনলাম পুলিশ নাকি বাবাকে ধরে ফেলেছে। দেখলাম মা আর কাকা ভিতর ভিতর অনেক খুশি। দেখতে দেখতে আমার চিটাগং যাওয়ার সময় চলে এলো। চিটাগং এ চাকরি ভালই চলছিল।

প্রায় ৩ সপ্তাহ পর ২ দিনের ছুটি নিয়ে আবার কাউকে না বলে ঢাকায় আসলাম আর ওই বাড়িতে উঠলাম। মনে মনে আমার মা কে নিয়ে কেমন যেনো অস্থিরতা কাজ করতে লাগলো। এখানে এসে দেখলাম হায়দার কাকা মালিকের কাজে প্রায় ৫-৬ দিনের জন্য বাহিরে গেছেন। মনে মনে খুশি হলাম। কিন্তু একটি জিনিস লক্ষ করলাম যে মা আমাকে দেখে আগের যেমন অনেকদিন পর দেখলে খুশি হতো ওই রকম খুশি হলো না। আমার এটাতে খুব খারাপ লাগলো। তারপর ও রাতে মার সঙ্গে ভালো মন্দ গল্পঃ করে ঘুমালাম এই ভেবে যে আজ রাতে যেহেতু হায়দার কাকা নেই মা এই রুমে ই থাকবে আমার কাছে । chorom sex choti

কখন যেন হটাত করে মার হাসির আওয়াজে আমার ঘুম ভেংগে গেল। আমি হাত ঘড়িতে দেখলাম রাত ১২ টা বাজে। দেখলাম ছোট ভাই খাটের উপর ঘুমানো আর মা নেই। হটাত করে পাশের রুম থেকে হায়দার কাকার পুরনো খাট নরার আওয়াজ পেলাম, হায়দার কাকা আর মা মিলনের সময় এই আওয়াজ আসে। আমার মনে একটা অজানা ভয় ঢুকে গেলো। আমি আবার হামা গুরি দিয়ে ওই রুমের সামনের দিকে যাই আর এবার তো আমি আবার অবাক। দেখি বেশ কালো রঙের এক বয়স্ক লোক আমার ফর্সা মায়ের উপর শুয়ে আছেন।

আর মা দুই পা ফাঁক করে লোকটিকে জড়িয়ে ধরে আছে। আর লোকটি তার পাছা ক্রমাগত সামনে পিছনে করেই যাচ্ছে। দেখলাম লোকটি আর মা দুই জনই ঘেমে একাকার। আমি ঠিক লোকটিকে চিনলাম না, তবে এই লোকের গায়ে হায়দার কাকার থেকেও বাজে গন্ধ। প্রায় ৫ মিনিট পর লোকটি মা কে উঠিয়ে কুকুর চোদার মত করে বসিয়ে দিলো আর নিজে পিছন থেকে জড়িয়ে তার বাড়াটা মার যোনিতে জোরে চাপ মেরে ঢুকিয়ে ফেললো।

দেখলাম লোকটার বাড়াটা হায়দার কাকার মত লম্বা না হলেও বেশ মোটা আর আকাট আ। আমি আরো বুজে ফেললাম যে এই লোকটা অমুসলিম। এবং সে বিনা কনডম এ মার সঙ্গে সঙ্গমে লিপ্ত। এইভাবে প্রায় ২ মিনিট ঠাপানোর পর মা আস্তে বলে উঠলো: দাদা আজ কিন্তু ভিতরে ফেলা যাবে না। আগেই বললাম। chorom sex choti

মার কথা শেষ হতে না হতেই লোকটা মার পেট জোরে চেপে ধরে কোমর জড়িয়ে জোরে ঠাপ দিয়ে গঙ্গায় উঠলো। মা বিরক্তির সঙ্গে চিল্লায় বললো: বলে দিলাম আজ না, কেনো ভিতরে দিলেন ????

লোকটি তখন ও ওই ভাবে রইলো। প্রায় ৩০ সেকেন্ড পর মার পিছন থেকে সরলে আমি দেখলাম ভদ ভদ করে মার যোনি থেকে লোকটির সাদা মোটা বীর্য বের হয়ে গড়িয়ে পড়লো। তখন লোকটিকে দেখে বুজলাম সে দেব কাকা।

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল 4 / 5. মোট ভোটঃ 34

কেও এখনো ভোট দেয় নি

3 thoughts on “chorom sex choti আমার কারণে মার নষ্টামি শুরু -2 by Surovi”

Leave a Comment