choti 2022 golpo এক হাভেলির গল্প – 13

bangla choti 2022 golpo. সকালে রাজা সাহেব ঘুম থেকে উঠে দেখলেন তিনি একা বিছানায়, মানেকা সম্ভবত বাথরুমে। সে উঠে রান্নাঘরে এসে তার আন্ডারওয়্যার তুলে পরে নেয়, প্যান্ট সেখান থেকে মোবাইল নিয়ে ব্যাঙ্গালোরের ডাঃ পুরন্দরের সাথে কথা বলতে লাগল। খবরটা ভালো, বিশ্ব তার নেশা ছাড়তে যথাসাধ্য চেষ্টা করছে। রাজা সাহেব খুশি হলেন কিন্তু মানেকার কথা মনে পড়তেই তার মুখের হাসি চলে গেল। সে জানত বিশ্ব এলে এই সব বন্ধ করতে হবে, কিন্তু মানেকার সৌন্দর্য এবং ভালবাসায় সে পাগল হয়ে গিয়েছে।

[সমস্ত পর্ব
এক হাভেলির গল্প – 12]

সেজন্যই তিনি এই খামারবাড়ির প্রোগ্রাম করেছেন। তিনি চেয়েছিলেন ছেলে আসার আগে মানেকার সাথে জমিয়ে ভালোবাসার মজা নেয়।
এইসব ভাবনায় হারিয়ে দুষ্যন্ত ভার্মাকে কল করে, “কেমন আছিস বন্ধু?”
“সব ভাল, তুই কেমন”
“ঠিক আছি। সেই ছবির লোকটা সম্পর্কে কিছু জানিস?”

choti 2022 golpo

“না ইয়ার। মনে হচ্ছে গভির জলের মাছ। এর কোন চিহ্ন নেই। এমনকি তার স্ট্রিংও জব্বারের সাথে যুক্ত বলে মনে হয় না। যাইহোক, জব্বার আজকাল শহরের বাইরে গেছে কোথায় জানি না।
“বন্ধু, এখন জব্বার আমাদের বিরক্ত করছে না, তাই আমরা আশঙ্কা করছি যে হয় সে বড় কোনো ষড়যন্ত্র করছে বা ষড়যন্ত্র শুরু করেছে। জানিনা কেন আমার মল বলছে বিশ্বকে মাদকে আসক্ত করার পেছনে ওর হাত আছে।”

“এখন এত চিন্তা করিস না দোস্ত। সব ঠিক হয়ে যাবে এবং আমার কঠোর পরিশ্রমি মানিশ তোর সব সমস্যা সমাধান করে দিবে আশা করি।”
“তোর প্রতি আমার পূর্ণ বিশ্বাস আছে বন্ধু।”
এর পর দুই বন্ধু আরো কিছু কথা বলে ফোনটা কেটে দিল…সব ঠিক হয়ে যাবে… হ্যাঁ হয়ে তো যাবে কিন্তু মানেকা আর তাদের সম্পর্ক… এই সম্পর্কের গন্তব্য কী?… রাজা সাহেবের মনে প্রশ্ন ঘুরপাক খাচ্ছিল তখনই মানেকা সেখানে এলো। choti 2022 golpo

একটি পাছা পর্যন্ত বাথরোব পরা ছিল, “আমি জামাকাপড় চাই?”
“পরে তো আছই।” ওকে দেখে রাজা সাহেবের মন আবার হালকা হয়ে গেল এবং মজা করার মুড চলে আসে।
“প্লিজ ইয়াশ। দেও না কাপড়।” মানেকা বাচ্চাদের মতো জিদ ধরে।
“ঠিক আছে.” রাজা সাহেব মাত্র এক টুকরো অন্তর্বাস পরে গাড়িতে গেলেন এবং একটা প্যাকেট নিয়ে এসে ওকে দেয়।

“এই… এটা পরা আর না পরা, সবাই সমান।” মানেকা ওর হাতে লাল রঙের টু-পিস স্ট্রিং বিকিনি ধরে আছে।
“আরে, পরে দেখাও তো আগে।”
“আমি এটা পরব এবং তুমি দুই মিনিটের মধ্যে খুলে ফেলব। সারা রাত তো আমার অবস্থা খারাপ করে দিয়েছ। এখন আমার এত শক্তি নেই। দয়া করে ভাল কাপড় দেও না।” choti 2022 golpo

“আরে, প্রিয়! শুধু একবার পরে দেখাও।” রাজা সাহেব পীড়াপীড়ি করতে লাগলেন।
“একট শর্তে পরব।”
“কি?”
“এটা পরার পর তুমি আমাকে একটুও স্পর্শ করবে না।”

“এটা কী অদ্ভুত শর্ত? এটা পরার পর তোমাকে প্রেম করতে কো আরও মজা পাবো। প্লিজ এই শর্ত মর্ত ছাড়ো, এটা পরে দেখাও না।”
“উহ-হহ। শর্ত মানো তো পরব।”
“ঠিক আছে আমি রাজি, কিন্তু আমারও একটা শর্ত আছে, তুমি নিজেই খুলে ফেলবে তারপর আমি যতক্ষন ইচ্ছা তোমাকে ভালোবাসবো।”
“ঠিক আছে। অপেক্ষা করতে থাক। আমি পোশাক খুললে তো!” choti 2022 golpo

মানেকা বাথরোব খুলে ফেলে। এখন সে সম্পূর্ণ উলঙ্গ, শুধু গলার চেইন ওর বুকে চুমু খাচ্ছিল। মানেকা বিকিনি প্যান্টিটি তুলে ওর পা গলিয়ে উপরে নিয়ে গেল এবং দড়ি ওর কোমরে বেঁধে গুদ ঢাকতে শুরু করল। ওর চোখ শ্বশুরের মুখের দিকে স্থির এবং ঠোঁটে একটি দুষ্টু হাসি খেলা করছে। রাজা সাহেবের ঠোঁট শুকিয়ে গেছে। তিনি ক্ষুধার্ত চোখে পুত্রবধূর দিকে তাকিয়ে আছেন। মানেকা বিকিনি ব্রা তুলে গলায় পরিয়ে হাত পিছনে নিয়ে দড়ি বাঁধতে শুরু করে।

তারপর ঘুরে শ্বশুরের সামনে ওর মখমলি পিঠ দিয়ে বলে, “এটা বেধে দাওনা, প্লিজ!… আর হ্যাঁ স্পর্শ করবে না।”

রাজা সাহেবের সামনে তার পুত্রবধূর লোভনীয় নগ্ন পিঠ আর বিকিনি প্যান্টিতে কোন রকমে ঢাকা পাছা! তিনি হাত তুলে স্ট্রিংটি বেঁধে দেয়। মানেকা খাবারের জিনিসপত্র বের করে শ্বশুরকে বসতে ইঙ্গিত করে এবং ঝুকে ঝুকে ওর স্তন তার মুখের সামনে দুলিয়ে নাস্তা পরিবেশন করা শুরু করে। রাজা সাহেবের পেটের ক্ষুধা তার বাঁড়ার ক্ষুধার তুলনায় কিছুই না। দুইজন যতক্ষণ খেতে থাকল, ততক্ষণ তার চোখ স্থির হয়ে রইল পুত্রবধূর ক্লিভেজের দিকে, বিকিনির ওপর থেকে উঁকি দিচ্ছে। choti 2022 golpo

মানেকা ওর শ্বশুরকে অত্যাচার করতে খুব মজা পাচ্ছিল। ও উঠে রান্নাঘর থেকে বেরিয়ে গেল। রাজা সাহেবও ওকে অনুসরণ করতে লাগলেন। মানেকা জানে যে ওর শ্বশুর ওর রূপের জাদুতে ওকে অনুসরণ করছে কিন্তু শর্তের কারণে তার হাত বাঁধা। ও তাকে আরও কষ্ট দেওয়ার কথা ভাবল এবং পাছাটা একটু বেশি মটকিয়ে দুলিয়ে দুলিয়ে চলতে লাগল। জাঙ্গিয়া ছিঁড়ে বেরিয়ে আসতে মরিয়া হয়ে উঠল রাজা সাহেবের বাঁড়া।

মানেকা খামারবাড়ির পিছনের পুলের কাছে এসে বলে, “বাহ! কী সুন্দর পুল।” এবং ও এক ঝাপ দিয়ে পুলে নেমে পরে এবং সাঁতার কাটতে শুরু করল। রাজা সাহেব সেখানে বসে সেই জল পরীকে দেখতে থাকে। মানেকা সাঁতার কাটার সময় ওর স্তন ব্রা থেকে বেরিয়ে আসার মতো নড়তে থাকে। তারপর মানেকা এসে ওর শ্বশুরের সামনে এসে দাঁড়াল, সেখানে মাত্র চার ফিট জল। ওর সাদা শরীরে জলের ফোঁটা হীরের মতো জ্বলজ্বল করছিল।

“কি হয়েছে ইয়াশ? তোমার শরীর ঠিক আছে তো?” এই বলে ওর দুই হাত মাথার উপর উঠিয়ে চুল ঠিক করে। এতে করে ওর ব্রার গলা দিয়ে ওর বুক আরো উন্মুক্ত হয়ে গেল। রাজা সাহেবের খুব কষ্ট হচ্ছিল কিন্তু সে কি করতে পারে, শর্ত যে মেনেছে। choti 2022 golpo

মানেকা তখন আবার ঘুরে পুলে দুইটি চক্কর মারে এবং তারপরে দাঁড়িয়ে ওর শ্বশুরকে ওর ক্রিয়াকলাপে যন্ত্রণা দিতে শুরু করে। কিন্তু এবার রাজা সাহেবও উত্তর ভেবে রেখেছে, উঠে দাঁড়ালেন এবং জাঙ্গিয়া খুলে ফেললেন। রাজা সাহেবের বাঁড়াটা ফোসফোস করতে করতে বেরিয়ে এল। রাজা সাহেব সেটা হাতে নিয়ে কাঁপাতে লাগলেন।

মানেকা অবাক হয়ে তার দিকে তাকাল। ও প্রথমবারের মতো একজন পুরুষকে তার বাঁড়া নিয়ে এভাবে খেলতে দেখে। ওর চোখ শ্বশুরের বাঁড়ায় আটকে যায়। ও এই বাঁড়ার প্রতি দেওয়ানা হয়ে পড়েছে। ও রাজাকে একটু কষ্ট দেয়ার জন্য শর্ত দিয়েছিল, কিন্তু এখন ও ঝাপিয়ে পরে তার বাঁড়াটাকে আঁকড়ে ধরতে, দুহাতে ধরতে, মুখে বা গুদে এটা অনুভব করতে চায়।

ওর হাত নিজের গুদে চলে গেছে এবং ওটাকে আদর করতে শুরু করেছে। রাজা সাহেব তার বাঁড়া নাড়াতে থাকে আর মানেকার গুদ ভিজে যাচ্ছিল। ও মজা পাচ্ছে এখন আর ওর কোন শর্তের কথা মনে নেই। হাত দিয়ে বিকিনির কর্ড খুলে ওটাকে পুলের জলে পড়তে দেয়। choti 2022 golpo

রাজা সাহেবের কৌশল কাজ করে। তিনিও পুলে নেমে ওকে তার বাহুতে জড়িয়ে চুম্বন করতে শুরু করে। মানেকা তার বাঁড়া ওর হাতে ধরে আছে এবং তার চুম্বনের উত্তর দিতে শুরু করে। রাজা সাহেব যখন ওর পাছা টিপতে শুরু করলেন, মানেকা হেসে তার কাছ থেকে সরে গেল এবং জলে সাঁতার কাটতে শুরু করে। রাজা সাহেবও ওকে অনুসরণ করলেন এবং কিছুক্ষণের মধ্যে ধরে ফেললেন। পেছন থেকে চেপে ধরে ওর পাছার ফাটলে তার বাঁড়া আটকে দিল। তারপর সাঁতার কেটে কম গভীরতায় লেকের পুলের প্রাচীরের পিছনে মানেকাকে এনে বাঁড়াটা গুদে ঢুকাতে শুরু করে।

মানেকা ঘুরে তাকে জড়িয়ে ধরল। এবার ওর গুদ তার শ্বশুরের বাঁড়ার সামনে, সে ওর পা ছড়িয়ে হাত দিয়ে ওর গুদে বাঁড়া ঢুকিয়ে দিল। মানেকা তার কোমর শক্ত করে চেপে ধরে। দুজনের পেটের নিচের অংশ পানিতে তলিয়ে গেছে। সেইভাবে রাজা সাহেব পুত্রবধূর গুদ চুদতে লাগলেন। মানেকা তাকে আঁকড়ে ধরে মজার সাগরে ডুব দিতে থাকে। কতবার শ্বশুরের চোদা খেয়ে জল খসায় তার ইয়াত্ত নেই। শুধু মনে আছে গুদে শ্বশুরের গরম বীর্য পড়েছিল আর তারপর সেইভাবেই গুদে বাঁড়া ঢুকিয়ে ঘরে ঢুকেছিল এবং ক্লান্ত হয়ে তার বাহুতে ঘুমিয়ে পড়েছিল। choti 2022 golpo

মানেকা জেগে উঠে দেখে ও ড্রয়িংরুমে মখমলের ইরানি পাটির উপর শুয়ে আছে, পাশে তার শ্বশুর তার চিন্তায় হারিয়ে গেছে। ঘড়ির দিকে তাকিয়ে দেখে ৪টা বাজে… গত ৪-৫ ঘণ্টা ধরে ঘুমাচ্ছিল। গতকাল সারারাত চোদার পর সকাল সাড়ে আটটায় রাজা সাহেব ওকে চুদেছে। ও ঘুরে তার বুকে মাথা রাখল এবং তার চুল নিয়ে খেলতে লাগলো, “কি ভাবছো?”

“কিছু না।” রাজা সাহেব মাথায় হাত বুলাতে লাগলেন।
“কি এমন হলো যা তুমি আমাকে বলছ না? সেদিনও ফোন বেজেছে আর তুমি পালিয়ে শহরে চলে গিয়েছিলে। কি ব্যাপার, আমি জানতে চাই।” বুকে কনুই দিয়ে তার মুখের দিকে তাকিয়ে ছিল মানেকা।
“তুমি এটা পছন্দ করবে না।”

“তারপরও আমি শুনতে চাই।”
“তাহলে শোন, আমি বিশ্বর কথা ভাবছিলাম।”
মানেকা মুখ ঘুরিয়ে অন্য দিকে তাকাতে লাগল।
“দেখছ, আমি বলেছিলাম না। হয়ে গেলে তো আপসেট।” আর ওর গালে আদর করতে লাগলো। choti 2022 golpo

“তবুও বলো, শহরে গেলে কেন?”
“তাহলে শোন।” রাজা সাহেব কাত হয়ে গেলে মানেকাও তার দিকে ফিরে কাত হয়ে শুয়ে পড়ে। এখন দুজনেই একে অপরের দিকে তাকিয়ে, “এটা বিশ্বের নিজের দুর্বলতা যে সে এই খারাপ আসক্তির শিকার হয়েছে, কিন্তু কে ওকে মাদক দিত। সেটাই জানার চেষ্টা করছি।” তারপর তিনি ওকে দুষ্যন্ত ভার্মা এবং তার তদন্তের কথা জানান।

সে ওর বাম উরু টেনে তার ডান উরুতে রাখল এবং তার ডান পা ওর পায়ের মাঝে এমন ভাবে রাখল যে বাঁড়াটা ওর গুদের কাছে চলে আসে। ঘাড়ের নিচে তার বাম হাত দিয়ে ওর কাঁধে আদর করতে লাগল এবং ওর গুদ ডান হাত। মানেকা ওর বাম হাতটা তার পাছায় রাখল এবং ডান হাত নামিয়ে তার বাঁড়া ও ডিম ঘষতে লাগল।

“এই জব্বার তোমাকে এত ঘৃণা করে কেন?”
“আমি এর উত্তর জানি না। আগে আমি ভাবতাম সে টাকার জন্য এমন করছে, কিন্তু এখন মনে হচ্ছে শত্রুতার কারণ অন্য কিছু…কিন্তু কি বুঝতে পারছি না? তিনি যখন আমাদের মিলগুলিতে হট্টগোল করার চেষ্টা করেছিলেন তখন তো আমরা তাকে চিনতামও না।” choti 2022 golpo

এতক্ষণে বাঁড়া টান হয়ে গেছে আর গুদও ভিজে গেছে। তিনি তার পুত্রবধূকে শুইয়ে দিলেন এবং আবার ওর উপর চড়ে ওর মসৃণ গুদ চুদতে লাগলেন।

জব্বার ব্যাঙ্গালোরে পৌঁছেছে এবং ডাঃ পুরন্দরের ক্লিনিকেও গিয়েছে। এখন আসল কাজ শুরু হবে, ওকে ভিতরে গিয়ে খুঁজে বের করতে হবে ভিতরে কত লোক আছে এবং বিশ্ব কোথায় থাকে। তখন তার মোবাইলে মালিকার কল আসে, ও ব্যাঙ্গালোর বিমানবন্দর থেকে কথা বলছিল। জব্বার ওকে নিতে বিমানবন্দরে পৌঁছায়, ততক্ষণে তার পৈশাচিক মন ক্লিনিকে প্রবেশের উপায় পেয়ে যায়।

কিছুক্ষণ পর রিহ্যাব সেন্টারের গেটে একটা গাড়ি দাঁড়িয়ে, “দয়া করে আমি দিল্লি থেকে এসেছি এবং ডক্টর সাহেবের সাথে দেখা করা খুবই জরুরি।”
“আমি বুঝতে পেরেছি কিন্তু ম্যাডাম, অ্যাপয়েন্টমেন্ট ছাড়া আপনি ডাঃ সাহেবের সাথে দেখা করতে পারবেন না।”
“আচ্ছা ভাই অন্তত আমাকে তার সাথে একবার ফোনে কথা বলিয়ে দিন, প্লিজ! আমার গবেষণার প্রশ্ন।”
“ঠিক আছে ম্যাডাম, আমি চেষ্টা করব।” গার্ড তার কেবিনে গেল, তার ফোনের রিসিভার তুলে ডায়াল করা শুরু করল। choti 2022 golpo

“নিন কথা বলুন।”
“হ্যালো! ড. পুরন্দরে। শুভ সন্ধ্যা, স্যার! আমার নাম কবিতা কাপুর, আমি দিল্লিতে ‘স্বাস্থ্য’ ম্যাগাজিনের একজন রিপোর্টার। ব্যাঙ্গালোরে একটি ব্যক্তিগত সফরে এসেছি। আমি আপনার কেন্দ্র এবং আপনার আসক্তি মুক্ত তত্ত্ব সম্পর্কে জানতে পেরেছি। স্যার, আমি দুঃখিত যে আমি অ্যাপয়েন্টমেন্ট ছাড়াই, ফোন ছাড়াই এভাবে এসেছি, কিন্তু আপনার কেন্দ্র না দেখে আপনার সাথে দেখা না করে চলে গেলে আমার কী লাভ স্যার। ” হ্যাঁ, মালিকাই কেন্দ্রের ভিতরে যাওয়ার চেষ্টা করছে।

জব্বার জানতো বিশ্ব তাকে এবং কাল্লানের মুখ চিনে, তাই তারা প্রবেশ করতে পারে না, সে কারণেই মালাইকাকে ব্যবহার করেছিল। ও জানে যে রবিবারের কারণে সন্ধ্যা ৬টা পর্যন্ত শুধু প্রশিক্ষণার্থী ডাঃ ডিউটিতে থাকে। লাইভ এবং সিনিয়ররা ছুটিতে, মালিকার ধরা পড়ার ভয়ও কম ছিল।

“……ধন্যবাদ স্যার! অনেক ধন্যবাদ!”, সে ফোনটা বাড়িয়ে দিল গার্ডের দিকে, ” আপনার সাথে কথা বলবে।”
“ম্যাডাম, আপনার কাজ হয়ে গেছে। আমি আপনাকে কেন্দ্র দেখাব ডাঃ কুমার। যান।” জয়ের হাসি খেলছিল মালিকার মুখে। choti 2022 golpo

কিছুক্ষণ পর মালিকার গাড়ি ইনস্টিটিউট থেকে বেরিয়ে ব্যাঙ্গালোর শহরের দিকে ছুটতে শুরু করে। শহরে পৌছতেই জব্বার আর ও একটা রেস্টুরেন্টে বসে।

“কেন্দ্রের গেটেই শুধু নিরাপত্তা আছে। ভিতরে দুই তলায় ত্রিশ জন রোগী আছে। আমি জানি না বিশ্বজিৎ কোন তলায় আছে। কিন্তু রাতে গেটে এক জন গার্ড এবং মাত্র বারো জন স্টাফ থাকে।”
“ওয়েল ডান, জান!”, জব্বার টেবিলের নীচে উরু চেপে ধরল। এখন শুধু কল্লানের অপেক্ষায়। কাল সেও চলে আসবে।

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল 4.2 / 5. মোট ভোটঃ 11

কেও এখনো ভোট দেয় নি

1 thought on “choti 2022 golpo এক হাভেলির গল্প – 13”

Leave a Comment