choti golpo 2022 তান্ত্রিক বাবা – 6

bangla choti golpo 2022. খুব সকালে ঘুম ভেঙ্গে গেল।পাশে তখনও মা মেয়ে আর ভুপেন বাবু ঘুমাচ্ছেন।সবাই লেংটা।মন ভালও করে দেয়ার মত দৃশ্য।বাবাকে দেখলাম না কথায়।রুম থেকে বের হয়ে দেখি বাবা বৃত্তের মধ্যে বসে ধ্যান করছেন।আমি গিয়ে পাশে বসলাম।বাবা চোখ বন্ধ রেখেই বললেন
কালকে কেমন লেগেছে?
বাবা এরকম সরেশ মাল চুদে কার না ভালও লাগবে

[সমস্ত পর্ব
তান্ত্রিক বাবা – 5]

তুই কালকে বেশ চুদেছিস।শোন চোদার সময় নিজের নিঃশ্বাস কে নিয়ন্ত্রণ করা শিখতে হবে তবেই যতক্ষণ ইচ্ছে হবে ততখন চুদতে পারবি
বাবা আপনি যদি শিখিয়ে দেন তবে পারবো
সব শিখিয়ে দিবো আস্তে আস্তে যা এবার মালা দেবিকে আস্তে করে ডেকে নিয়ে আয়
আমি ঘরে গিয়ে মালা দেবিকে আস্তে আস্তে করে ডাকলাম জাতে অন্যদের ঘুম না ভাঙ্গে।মালা দেবি চোখ মেলতেই আমি ফিসফিস করে বললাম বাবা আপনাকে এখনই বাইরে ডাকছেন।তিনি ধ্যান করছেন।

choti golpo 2022

মালা দেবি কাপড় পড়ার কথা বললে আমি বললাম লেংটাই থাকতে হবে।বাবাকেও দেখলাম লেংটা হয়ে আছেন।আমি নিজেও লেংটা।মালা দেবির পিছন পিছন তার পাছা দুলানি দেখতে দেখতে আমিও আসলাম বাইরে।বাবার কাছে জেতেই বাবা তার সামনে বসার জন্য ইশারা করলেন।
মালা দেবী বাবার সামনে হাঁটু গেরে বসলেন।বাবা বললেন তোর মেয়ের বিপদ অনেকটাই কেটে গেছে।কাম পিচাশ ভোর রাতে বেশ কয়েকবার তোর মেয়ের উপর ভর করার চেষ্টা করেছে কিন্তু পারেনি।আমি তখন থেকে ধ্যানে আছি।

বাবা আপনার অশেষ কৃপা আপনি না থাকলে কি যে হত
এখন আমার আরও বেশ কিছুখন ধ্যান করতে হবে কিন্তু তাতে তোর সাহায্য লাগবে
কি করতে হবে বাবা বলেন
তুই এখন আমার ধোন মুখে নিয়ে চুষতে থাকবি আর মোহন তোকে পিছন থেকে আস্তে আস্তে করে চুদবে যতক্ষণ না পর্যন্ত মাল না বের হয়। choti golpo 2022

আচ্ছা বাবা আপনি যেভাবে বলবেন তবে কাল রাতে আপনার চোদা খেয়ে ভীষণ ভালো লেগেছে বাবা
আর দেরি করিশ না কাম পিচাশ আসে পাশে ঘুরছে
মালা দেবি নুয়ে বাবার ধোন মুখে নিয়ে চোষা শুরু করলো ফলে তার পাছা উঁচু হয়ে ডগি স্টাইল হয়ে গেলো।আমি দাড়িয়ে দেখছিলাম।বাবা আমাকে ইশারা দিতেই আমি মালা দেবীর পিছনে গিয়ে হাঁটু গেঁড়ে বসে তার বিশাল পাছা খানায় একটু হাত বুলালাম।

একবার একটু ঘুরে তাকালও পরখনের আবার ধন মুখে নিয়ে পাছা দুলিয়ে চুষতে থাকলো।আমিও আর দেরী না করে আমার ধোন ধরে এক থাপে ঢুকিয়ে দিলাম মালা দেবীর ভোঁদার ভিতর।উম্মম করে একবার শব্দ করলেন তিনি। আমি পিছন থেকে তার দুধ দুটো ধরে আস্তে আস্তে ঠাপ দিতে শুরু করলাম আর মালা দেবি একটু একটু করে উম্ম উম্ম করছে। choti golpo 2022

সকাল সকাল চুদতে বেশ মজা পাচ্ছিলাম তার উপর এরকম সেক্সি মাল।থাপের গতি একটু বাড়ালাম।পাছায় থাপ থাপ আওয়াজ হচ্ছে।তিনিও নিজে থেকে পাছা সামনে পিছনে করে চোদার তাল দিচ্ছিল।১৫-২০মিনিটের মত চুদলাম একটানা মালা দেবি তার মধ্যে একবার জল খসালেন। আরও কিছুখন চোদার পর মনে হলে মাল বের হবে।

বাবা কে বললাম বাবা আমার এবার মাল বের হবে মনে হচ্ছে কোথায় ফেলবো মাল।বাবা বললেন ভোদা থেকে ধোন টা বের করতে আর মালা দেবীর মাথা নিজের বাড়া থেকে উঠিয়ে বললেন মালা ওর বাড়া মুখে নিয়ে চুষে সব মাল খাবি।

মালা দেবী ঘুরে এসে আমার ধোন মুখে নিলেন।আমি তখন দাঁড়ানো অবস্থায় তার চুলের মুঠি ধরে মুখে জোরে জোরে থাপ দিতে শুরু করলাম।মালা দেবী ওক ওক সব্দ করে চুষতে থাকলেন। হটাতই ধোন কেপে উঠলো আমি দুহাত দিয়ে তার মাথা চেপে ধরে পুরো ধোন মুখের মধ্যে ঢুকিয়ে দিয়ে গল গল করে মাল ধেলে দিলাম।মাল বের হওয়ার পরো কিছুখন চেপে রাখালাম।যখন ধোন বের করলাম তখন তার মাল গেলা শেষ।আমি ছেরে দিতেই বসে পরলেন। choti golpo 2022

বাবার ধোন তখনো আগের মত দাঁড়ানো।বাবা বললেন এখনকার মত ধ্যান শেষ।যা তোরা।মালা দেবী বাধা দিয়ে বললেন কিন্তু বাবা আপনার তো মাল বের হইনি এখনো।

মাল বের হওয়ার দরকার নেই
বাবা আমার ভোঁদার কুটকুটানি এখনো শেষ হয়নি আপনি চুদে দিন একবার তাতে আপ্নারো মাল বের হবে ধ্যান ও পূরণ হবে
ধ্যান তো শেষ রে মা এখন চোদা তো নিয়মের মধ্যে পরেনা এখন চুদলে আলাদা চুদতে হবে
সে আপনার জেভাবে ইচ্ছে চুদুন বাবা তবু আমার ভোঁদার জালা কমান… choti golpo 2022

বাবা উথে দাড়িয়ে মালা দেবীকে কাধে তুলে নিয়ে বৃত্তের বাইরে এলেন।ভাব্লাম এখানে লাগাবে।কিন্তু না বাবা তাকে নিয়ে হাটা শুরু করলেন।বাড়ি থেকে বেশ কিছুটা দূরে একটা খোলা মত জায়গায় নিয়ে তাকে নামালেন। ধাক্কা মেরে সুইয়ে দিলেন ঘাসের উপুর।তারপর দুই পা কাধের উপর নিয়ে বাড়া টা ধাপ করে ঢুকিয়ে দিলেন মালা দেবীর গুদে।

মাগো বলে চিল্লানি দিলেন মালা দেবী।বাবা মালা দেবীর দুধ দুটো হাতের মধ্যে নিয়ে রাম ঠাপ মারতে শুরু করলেন।চোদনের জোরে মালা দেবীর সমস্ত শরীর থরথ্রর করে কাপছিলো।

বুঝিস এই চোদা কিন্তু তোর মেয়ের জন্য না এটা তোর ভোদার কুটকুটানি কমানোর চোদা
আহহ বাবা যে চোদাই হোক আপনি আহহ চদেন আহ আহ বাবা আহহহ আহহহ আহহহ উম্ম উম উম আহ উম উম আহহ
মাগীরে তোর সারা সরীরের জালা আমি চুদে মিটামু আজকে
আহ উম্ম বাবা চুদেন আহহ উম্মম্ম আহহহ আহহহ আহহহ আহহহ আহাহাহাহাহাহ আআআআ হাহাহা আ উহহ উহহ বাবা লাগছে আহহ উহহ আহহহ আউহহ আহহহ উম্মম….. choti golpo 2022

আমি শুধু মালা দেবীর চিৎকার শুনছি।অপারথিব অসাধারন।এমন চোদা দেখতেও শান্তি।

উরি বাপরে আহহ উহহহ আহহহ বাবা আহহহ আহহা উহহহ আহহাহা আহহাআ
খা চোদা ম
আহহ বাবা মনে হচ্ছে ভোঁদার মধ্যে কামান যাচ্ছে আহহহ কি সুখ আহহহ আহহ উহহহ আহহহ আহহাহা আহহহ আহহহ আহ আহহ আহহ আহহ অহহহ আহহ অহহহ অহ আহহ অহহহহ ইহহহহহ আহহহহ ওহহহহ আহহহহ উহহহহ আহহহ অহহহহ।

আআহ আহহ বাবা আআহ আআহহ আহহ উম্ম বাবা খুব বাথা বাবা আআহ আহহ ওখানে বাথা হা আআহহ আহহ আরও আরও জরে আআহহ আআহহ উফফ আআহহ আহহ । বাবা বাবা আআহহ আআহহ বা বাআবা উফফ উম্ম উম্মম বাবা আআহহ … choti golpo 2022

একসময় বাবা মাল ফেলে শান্ত হলেন।ততখনে মালা দেবী কতবার জল খসিয়েছেন জানিনা।কিন্তু তিনি যে চরম তৃপ্তির চোদা খেয়েছেন টা তার চেহারায় বোঝা যাচ্ছে।বাবা চুদা শেষ করেই উথে চলে গেছেন।আমি এগিয়ে গেলাম মালা দেবীর কাছে।

কেমন খেলেন বাবার চোদা?
আর বলিস নারে আমার ভোঁদার রফাদফা হয়ে গেছে মনে হয় কিন্তু তাও কি মজা পেলাম
বাবার চোদা একবার যে খায় সে আর ভুলতে পারেনা তবে বাবা কে দেখে মনে হলও আপনাকে চুদেও বেশ মজা পেয়েছেন
তাই নাকি তাহলে তো জীবন সার্থক। choti golpo 2022

হ্যা আপনার জিবনে অনেকবার বাবার চোদা মিলবে বলে মনে হচ্ছে।
বাবারে আমারে একটু ধরে উঠিয়ে দে বাপ মেয়ে উঠে আমাকে এরকম দশায় দেখলে লজ্জায় মরে যাবো
নিন হাত ধরে উঠুন আর লজ্জার কিছু নেই রাতে তো মেয়ের সাম্নেই তিনজনের চোদন খেতে হবে তখন কি করবেন
সে তখন আলাদা বিষয় চল এবার পুকুর ঘটে নিয়ে যা আমাকে

চলবে

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল 4 / 5. মোট ভোটঃ 60

কেও এখনো ভোট দেয় নি

2 thoughts on “choti golpo 2022 তান্ত্রিক বাবা – 6”

Leave a Comment