choti incest ব্লকমেড -1 by অপুর্ব

bangla choti incest. এখন যেই গল্প আপনাদের সাথে স্যায়ার করবো তা আমার ও আমার মায়ের মধ্যে ঘটে যাওয়া এক সত্যি ঘটনা। আমার নাম অপুর্ব আর আমার মায়ের নাম হাসি। কোথায় থাকি তা বলা যাবে না প্রাইভেসির জন্য আসা করি কেন তা বুঝতে পড়েছেন। আমি কলেজ স্টুডেন্ট আর আমার মা এক জন গৃহিণী। আমার বয়স ২০ বছর আর আমার মায়ের ৩৬।

অল্প বয়সে বাবা ও মায়ের বিয়ে হয়েছিল বাবা কিছুদিন পরে বিদেশে চলে যায় আর এর পরের বছরের আমার জন্ম হয়। আমার জন্মের পড় থেকে আমার বাবাকে একবার বা দুবার দেখেছি তাও আবার আমি যখন অনেক ছোট ছিলাম কিছু দিনের জন্য দেশে ছিল আবার দেশের বাহিরে চলে যায়। বিদেশ বাবা ব্যবসায় করে দেশেও আমাদের ছোট খাটো ব্যবসা বাণিজ্য আছে এর পাশে অনেক জমি পুকুরও আছে আবার বিদেশ থেকে টাকা পাঠায় তাই আমাদের মা ছেলের কোনো অভাব নেই।

choti incest

অনেক বড়ো এক বাড়ি আছে যে বাড়িতে শুধু আমি ও আমার মা থাকি। আমারা প্রতি বছর মন্দিরে ও গরিব মানুষদের অনেক টাকাপয়সা দান করে থাকি গ্রামের মানুষের যখন সমস্যায় পরে আমাদের কাছে আসে তখন কেও খালি হাতে ফেরত যায়না তাই আমাদের গ্রামে আমদের নাম ডাক অনেক ভালো সবাই আমদের অনেক সন্মান করে।

আমার মা দেখতে অনেক সুন্দর চার পাঁচ গ্রামের মধ্যে এক অন্যতম সুন্দরী নারী। মাকে দেখতে পুরো পারফেক্ট Milf বডি যেমন দেখতে মায়ের পাছা তেমনি দেখতে মায়ের মাই দুটি দেখতে অপরূপ সুন্দর। আমি ছোটো বেলা থেকেই বাবার আদর পাইনি মা এই আমার সব ছিল। আমার আসেপাশে বেশি মেয়ে মানুষ ছিলোনা সবসময় মায়ের সাথেই থাকতাম আর মাও আমাকে মেয়েদের সাথে চলতে দিত না। choti incest

ছোটো থেকেই মায়ের প্রতি একটু অন্যরকম দুর্বল ছিলাম। আমি যখন প্রথম বার সেক্স পর্ন ভিডিও হস্তমৈথুন সম্বন্ধে জানতে পারলাম তখন আমার কল্পনার প্রথম মেয়েই মা ছিল আমি মায়ের কথা ভেবে হস্তমৈথুন করেছি এর পর থেকে প্রতিদিন এ ভাবেই মায়ের কথা ভেবে হস্তমৈথুন করতাম সুযোগ পেলে মায়ের ব্রা পেন্টি দিয়েও কাজ চালাতাম।

আমি যখন হাই স্কুলে পরতাম আমার ক্লাসে অনেক সুন্দর সুন্দর মেয়ে ছিল অনেক মেয়ে আমার সাথে লাইন মারার চেস্টা করেছিল কিন্তু আমি পাত্তা দেইনি আমার কেনো মেয়েই ভালো লাগতো না মায়ের মতোন কাউকে পাইনি বলে।

মাকে চোদার অনেক সখ ছিল অনেক চেস্টা ও করেছি কিন্তু কোনো সুযোগ পাইনি মা ছিল পারফেক্ট বউ যে কোন পর পুরুষকে কাছে আসার সুযোগ দেয়নি আর আমি তো মায়ের ছেলে আমার ওই ভাবে আসার সুযোগ কখনি ছিলনা কিন্তু আমার ধারনা একদমই ভুলছিল যা আমাকে আমার মাকে চোদার সুযোগ করে দেয়। choti incest

ঘটনার একমাস আগের কথা আগের কথা ঐ দিন আমি মাকে নিয়ে একটি দুষ্টু স্বপ্ন দেখেছি স্বপ্নটা অনেক হট ছিল মায়ের অস্তির সেক্সি শরীর আমার সামনে এগিয়ে আসছে শাড়ির কাপর খুলতে খুলতে মা আমার সামনে আসে এসে আমাকে ধরে ডিপ কিস করতে থাকে করতে করতে আমি মায়ের কাপর খুলতে যাব ঐ মুহূর্তে ঘুম ভেঙে গেলো মায়ের গলায়।

মা আমাকে রান্নাঘর থেকে ডাক দিলো। আমি বেশিরভাগ সময় কাপড়চুপড় ছাড়া ঘুমাই কিন্তু আজকে আন্ডারওয়ার পরেই ঘুমিয়েছিলাম আর ঘুম থেকে উঠে দেখি আন্ডারওয়ার পুরো ভিজা। আমি বিছানায় বসে রাতের স্বপ্নের কথা ভাবছিলাম ইস স্বপ্নটা যদি সত্যি করা যেত এমন সময় মা রান্নাঘর থেকে আবার ডাক দিয়ে বললো অপুর্ব ঘুম থেকে উঠেছিস কলেজের জন্য দেরি হয়ে যাচ্ছে.. choti incest

আমি ঘড়ির দিকে তাকিয়ে দেখি সময় বেশি নেই নতুন কলেজে ভর্তি হয়েছি তাই কলেজে তো যেতেই হবেই দেরি করা চলবে না। আমি তারাতারি বাথরুমে গিয়ে রেডি হতে শুরু করলাম। তারতারি চান সেরে রুমে আসি তখনই মা ও আমার রুমের আসে দেখার জন্য আমি তৈরি হয়েছি কিনা।

মাকে দেখে আবার সপ্নের কথা মনে পরে যায় আর বাড়া শক্ত হতে শুরু করে কোনরকমে নিজেকে সামলালাম কিন্তু এদিকে দেখি মা আমার অর্ধ নগ্ন শরীরের দিকে এক নজরে তাকিয়ে আছে চোখ সরাচ্ছে না আর কিছু বলছে ও না।

আমার মনে হলো মা অনেক কষ্ট করে চোখ সরিয়ে জিজ্ঞেসা করলো কিরে সকালের নাস্তা করবি না আমি বললাম সময় নেই কলেজে যেতে হবে পরে খেয়ে নেবো কিছু বলে আমি শার্ট পেন্ট পরে তৈরি হয়ে নিলাম আর আমার মালে আর পানিতে ভিজা আন্ডারওয়ার নিয়ে কাপরের ঝুরিতে রেখে দিলাম মাকে বললাম কাপর গুলো ধুয়ে দিতে। choti incest

কিন্তু খেয়াল করলাম মা আমাকে ছেরে এখন আমার আন্ডারওয়ার দিকে তাকিয়ে আছে আমি মাকে বিদায় জানালাম কিন্তু মা কোন সাড়া দিচ্ছিলো না। মায়ের আচরন মাসখানেক দরে কেমন যেনো লাগছিল আমি কিছু মেনে না কে তারাহুরোয় ঘর থেকে বেরিয়ে গেলাম আর মাকে বলে দিলাম ঘরের দরজা লাগিয়ে দিতে। ঘর থেকে বেরোবার কতক্ষণ পর দেখলাম কলেজে যাওয়ার টাকা তারাহুরায় রেখে এসেছি তারাতাড়ি আবার বাড়ির দিকে রওনা দিলাম।

বারিতে যেয়ে দেখি দরজা যেমন রেখে গিয়েছিলাম ঠিক ঐরকমই ছিল আমি ভাবলাম মা মনে হয় ভুলে গেছে দরজা লাগানো কথা আর বেশিক্ষণ তো হয়নি তাই আমি মাকে ডাক দিতে যাবো টাকার জন্য ঠিক ঐ মুহুর্তে কেমন যেনো একটা শব্দ ভেসে আসছিল আমার কানে একটু দারিয়ে দেখার চেষ্টা করলাম শব্দটা কিসের ছিল আর কোথা থেকে আসছিল। choti incest

দেখলাম কেমন একটি অদ্ভুত শব্দ হচ্ছিল আমার শব্দটা কেমন যেন কৌতুহলী লাগছিল মনে হচ্ছিল কোন একটি মেয়ে মানুষের কান্না কিন্তু একটু অন্যরকম ছিল আর আমার বাসায় মা ছাড়া অন্য কোনো মেয়ে নাই আমি ভাবলাম মায়ের কিছু হয়েছে নাকি তাই আমি শব্দটাকে ফলো করতে লাগলাম দেখলাম শব্দটি আমার রুম থেকে আসছিল…

আমি ভাবলাম একটু আগে মাকে আমার রুমে রেখে গেছিলাম মায়ের কিছু হয়েছে কিনা তা চিন্তা হচ্ছিল আমি আস্তে আস্তে আমার রুমের দিকে এগিয়ে গেলাম। আমার রুমের দরজাটা হালকা করে চাপানো ছিলো আমি একটু দরজা ফাক করে যা দেখলাম তা কাউকে বলে বিশ্বাস করানো সম্ভব না।

আমি দেখি মা আমার বিছানায় শাড়ি কোমর পযন্ত উঠানো নেংটা হয়ে শুয়ে আছে এক হাত দিয়ে গুদের ভিতরে প্লাস্টিকের এক বাড়া ঢুকাচ্ছে আর অন্য হাত দিয়ে মাই টিপছে আর মায়ের মুখ আমার আন্ডারওয়ার দিয়ে ঢাকা। মায়ের এ অবস্থা দেখে আমিতো পুরো অবাক কখনো ভাবতে পারিনি মাকে এই ভাবে দেখতে পারবো। মাকে দেখতে যা লাগছিলো না ঠিক পর্ন মুভির নায়িকাদের মত। choti incest

তখনি শুনলাম মা যেনো কার নাম ডাকছে আর কাজ করছে। একটু খেয়াল করে শুনলাম দেখি মা আমার নাম নিচ্ছে বলছে যে অপুর্ব বাপ আমার আরো জোরে জোরে দেয় দিয়ে এত দিনের জালা মিটিয়ে দে আর পারছি না। এমনি মাকে এই ভাবে দেখে আমার ধনের অবস্থা বারোটা আবার মায়ের মুখে আমার নাম শুনে আমার ধন না পারে পেন্ট ছিরে বের হয়ে যাতে।

আমি ধনটা আমার পেন্ট থেকে বের করলাম একটু আরাম দেওয়ার জন্য। মাকে এই ভাবে দেখে মনের অজান্তে আমিও মায়ের সাথে সাথে হাত মারা শুরু করে দিলাম। তখনি আমার মাথায় একটি বুদ্ধি আসে যে এই মুহূর্তটা তো সব সময় পাবো না তাই পকেট থেকে মোবাইল বার করে ভিডিও করা শুরু করলাম একদিক দিয়ে ভিডিও চলতেছে আর অন্য দিক দিয়ে হাতের কাজ। choti incest

এভাবে দশ থেকে পনেরো মিনিটের মত মা আমার নাম নিচ্ছে গুদে প্লাস্টিকের বাড়া ঢুকাচ্ছে আর বের করছে আর জোরে জোরে মাই টিপছে। কতক্ষণ পর আমার মাল বাড়ার আগায় চলে এসেছে এদিকে মা ও দেখি হাতের গতি বাড়িয়ে দিয়েছে বলছে অপুর্ব আমার লক্ষী ছেলে আমার ভিতরে সব মাল ঢেলেদে কত বছর হয়ে গেলো ভিতরে মালের স্বাদ পাইনি ঢাল বাবা ঢাল বলে পিসকারীর মত করে পানি ছেরে দিল..

বিশ্বাস করবেন না ওই সময়টায় মাকে কি সেক্সি লাগছিল বলে বুঝতে পারবোনা। মাকে দেখে আমার ও ধন দিয়ে মাল অনেক গতিতে বের হচ্ছিল মনে হলো এক গ্লাস মাল ফেলেছি। কাজ শেষের পরে মা কতক্ষণ হাঁপাচ্ছিল মা মুখে আন্ডারওয়ারটা চেপে ধরে কয়েকবার স্বাস নেয় আর ছারে মা বড়ো করে এক নিঃস্বাস নিয়ে আন্ডারওয়ারটা মুখ থেকে সরিয়ে স্বাস ছাড়ে… choti incest

কতক্ষণ বিছানায় বসে থাকে আর নিজে নিজেই বলতে লাগে সব দোষ তোর আর তোর বাবার ছেলে এদিকে রাতে উলঙ্গ হয়ে বড়ো একটা বাড়া বের করে ঘুমায় আর তার বাবা সেই যে বিদেশে যেয়ে বসে আছে দেশে আসার কোনো নামই নেই বিদেশ থেকে কি ছোটো প্লাস্টিকের বাড়া এনেছে যা আমার জালা মিটাতে পারে না এদিকে ইমুতে ভিডিও কল করে ভিডিও সেক্স করে চায় আর আমার জালা বাড়িয়ে দেয়..

নিজে তো চাইলে বাহিরে বেশ্যা চুদিয়ে নেয় আর এদিকে আমার জালায় মিটাবে কে। ছেলে তোর জন্য আজ আমার যৌবন জালা আবার জলতে শুরু করেছে এখন আমি আর থাকতে পারছি না আমার আসল একটি বাড়া লাগবে একবারের জন্য হলেও না হয়তো আমি মরে যাবো আমার যে করেই হোক একটি বাড়ার ব্যবস্থা করতে হবে খুব শীঘ্রই বলে মা পাশে থেকে একটি বাক্স নিয়ে ওটাতে প্লাস্টিকের বাড়া ভরে রাখেন.. choti incest

বিছানা থেকে নেমে ফ্লোরে পরে থাকা নিজের জল পরিস্কার করতে থাকেন। এখন বুঝলাম মা কেনো বলতো এই বাক্স থেকে দুরে থাকতে বাবা বিদেশ থেকে নাকি জরুরি কাগজ পত্র পাঠিয়েছে তাই আমার ধরা নিষেধ যদি হারিয়ে ফেলি তাই সবসময় তালায় বন্দি থাকতো। কৌতুহলবশত বক্সটা অনেকবার খুলতে চেয়েছিলেম মা ততবারই অনেক মেরেছে তাই এর পর থেকে এই বক্সের ধারে কাছেও যেতাম না।

মা তখন ফ্লোর পরিস্কার করে আমার বাথরুমে চলেযায় চান করার জন্য বক্সটা ওই জায়গায় রেখে। আমি রেকর্ডিং বন্ধ করে আস্তে করে আমার ফ্লোর ও দরজায় লাগা মাল পরিস্কার করে রুম থেকে বক্সটা নিয়ে ঘর থেকে বেরিয়ে যাই।

ঘর থেকে বেরিয়ে এদিক ওদিক না তকিয়ে এক হাটায় চলে যাই গাছতলায় ওখানে আমার বন্ধুরা বসে আড্ডা দিতাম আজ ওখানে এখন আমি একা। মেঘলা আকাশ প্রচন্ড বাতাস বইতে শুরু করেছে গাছতলায় আমি গাছের নিচে বসে ভাবছি কি কবা যায় আর আজ প্রথমবারের মত বক্সটা আমার কাছে পেয়েছি কোনো তালা লাগানো নেই কেও বাধা দেওয়ার মতও নেই আসেপাশে। choti incest

আমি বড়ো এক স্বাস নিয়ে বক্সটা খুলি খুলে দেখি ফোমের মধ্যে আটকানো একটি প্লাস্টিকের বাড়া আর কিছুই নেই। বাড়াটা দেখতে চার পাঁচ ইঞ্চি হবে আর আমার বাড়ার সাইজ সাত বা সারে সাত ইঞ্চি হবে কখনো মাপ দেওয়া হয়নি। মাকে এতদিন যা শান্ত রেখেছিল তা এখন আমার কাছে এখনি সুযোগ মাকে চোদার ইচ্ছা পুরোন করার এখন না করতে পারলে আর কখনো ইচ্ছা পুরন হবে না।

আমি যদি মাকে সরাসরি চোদার প্রস্তাব দিতাম তাহলে মা এতে রাজি হতো না আমাকে মেরে ঘর থেকে বের করে দিত আর জোর করে করাও যাতো না এতে আমাদের সম্পর্ক নষ্ট হয়ে যেতো আর আমাকে হাজতে ভরে দিত মা কিন্তু এতদিনে একটি সুযোগ এসেছে হতে যা হাতছাড়া করা যাবেনা।

অনেক খোন ভাবার পরে সুন্দর একটা আইডিয়া এসেছে মাথায় কিন্তু ওটা করতে গেলে অনেক সময় লাগবে যদি সফল হয়ে যাই তাহলে কেল্লাফতে আর যদি একটু ভুল হয়ে যায় তাহলে সব শেষ হয়ে যাবে এটা ভেবে মনে একটু ভয় চলে এসেছিল আমাদের মা ছেলে সম্পর্ক নষ্ট হয়ে যাবে যদি একটু ভুল হয়। choti incest

আমার কাছে মাকে চোদার সবকিছুই আছে ব্লক মেল কর জন্য মায়ের ভিডিও মায়ের জালা যাতে কমাতে না পারে এজন্য এই প্লাস্টিকের বাড়া লুকাতে হবে বাকিটা প্ল্যানের সাথে এগবে এমন ভাবে করতে হবে যাতে মা ইচ্ছা করে আমার কাছে চোদা খেতে আসে মার মনে হয় মা আমার কাছে এসেছে আমি আনিনী মাকে। পরে ডিসাইড করলাম যা হওয়ার হোক প্ল্যান যখন করেছি তখন পিছুপা দেওয়া যাবেনা।

একদিকে আমার প্ল্যান করা শেষ হলো অন্য দিকে বৃষ্টি পরতে শুরু করেছে। আমি বৃষ্টিতে ভিজে তারাতারি করে বাড়ির দিকে রওনা দিলাম।

লিখতে লিখতে অনেক রাত হয়ে গেছে আজ এপর্যন্ত বাকি টুকু অন্য একদিন গুডনাইট। আমার প্রথমবার এসব জিনিস লেখা তাও আবার আমার জীবনের ঘটনা অনেক কিছু বাদ দিয়েছি অনেক কিছু ভুল লিখেছি লেখায় কিছু ভুল হলে থাকলে খমা করে দিবেন । এটা লিখতে আমার অনেক সময় লেগেছে যদি ভালো লাগলে বাকিটুকু লিখে পাঠাবো যদি না লাগে তাহলে এ পর্যন্তই ইতি দিলাম।

সেক্স গল্প ছেলে মাকে কি করে চুদলো – 1 by bubay

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল 4.3 / 5. মোট ভোটঃ 205

কেও এখনো ভোট দেয় নি

5 thoughts on “choti incest ব্লকমেড -1 by অপুর্ব”

Leave a Comment