chuda chudi golpo মা ও ছেলে চোদাচুদি – 7

bangla chuda chudi golpo choti. বিকেলে একটু ঘুরে এসে ৬ টা বেজে গেল। আমরা গোছগাছ করতে লাগলাম সারে ৬ টা বেজে গেল। মা বলল এবার প্যান্ট জামা পড় বের হতে হবে। আমি বললাম মা একবার চুদে নেই। মা বলল না দেরি হয়ে যাবে পরে বাড়ি গিয়ে। আমি না একবার মা এবারে দেরি করব না। মা একটু বিরক্ত হয়ে বলল আয় তাড়াতাড়ি করবি। আমি ল্যাঙটও হয়ে মাকে নিয়ে চেয়ারে বসে চুদতে শুরু করলাম। মা আমার চোদা খেতে খেতে বলল আমি কি পালিয়ে যাচ্ছি কাল তো তোর ছুটি বাড়ি বসে আরাম করে চুদতে পারতি।

[সমস্ত পর্ব
মা ও ছেলে চোদাচুদি – 6]

আমি কাল তো চুদবই কিন্তু আজ কেন বাদ যাবে। তোমার আমার বাঁড়া গুদে নিতে ভালো লাগছেনা। মা বলল বোকা কোথাকার তুই আমার দুধে হাত দিলে দেখিস না আমার গুদ রসে ভিজে যায়। নে এবার একটু তাড়াতাড়ি চোদ। আমি এইত তুমি চোদো। বলে আমারা মা ছেলে রাম চোদাচুদি করছি এর মধ্যে বাবার ফোন মা ধরল কি তোমরা বের হলে। মা না এইত বের হব বাবু টা দেরি করছে শুধু বায়না করছে। বাবা কি বায়না। মা কি আবার আরেকদিন থাকবে আজ যেতে চাইছেনা। বাবা বলল ওকে দাও আমি বলছি।

chuda chudi golpo

আমি হ্যাঁ বাবা বল। কি রে আরেকদিন থাকবি। আমি মাকে তাই বলছিলাম। মা রাজি হচ্ছেনা। বাবা বলল দেখ কি করবি। মা বলল তোমার না আসলে ভালো হয় তাই না আমারা করা শেষ হলে বের হচ্ছি। বাবা কি করা শেষ হলে। মা না মানে গোছগাছ করা শেষ হলে বের হব। তুমি ছাড় বের হচ্ছি। না হলে দেরি হবে ওকে বাই স্টেশনে গিয়ে তোমায় ফোন করব, নে জোরে জোরে কর বলে ফোন কেটে দিল। আমি মা কে চুদতে চুদতে বললাম বাবার ফোন না কেটে বললে কর বাবা তো বুঝে গেল আমারা চোদাচূদি করছি।

মা বলল বোঝে বুঝুক তুই চোদ তো আমি জোরে জোরে চুদে মায়ের গুদে মাল দেলে দিলাম। মা বলল হয়েছে, আমি হ্যাঁ এবার প্যান্ট পড় আর বের হ। আমি খুব তাড়াতাড়ি রেডি হয়ে বের হলাম ৩০ মিনিট টাইম আছে অটো ধরে স্টেশনে বেরিয়ে গেলাম ১০ মিনিট বাকি গিয়ে পোঁছালাম । দৌড়ে গিয়ে ট্রেন ধরলাম আমরাও উঠলাম আর ট্রেন ও ছেরে দিল। ট্রেন ছাড়ার সঙ্গে সঙ্গে খাবার চলে এল। আমারা বসে একটু বিস্রাম নিলাম ৯ টা নাগাদ খাবার খেয়ে মা বলল আমি ঘুমাব কম জালিয়েছিস আমাকে। chuda chudi golpo

আমি বল্লাম ঠিক আছে ঘুমাও। আমি ও শুয়ে পড়লাম। মা শুয়ে শুয়ে জিজ্ঞেস করল কখন পৌছাবে। আমি ভোর ৪ টায়। ওরে সে তো রাত থাকতে। আমি হ্যাঁ। এই বাবু টিটি তো এলনা। আমি আসবে সময় হলে। মা কিরে এই কোচে কি আর কোন লোক নেই। আমি কেবিন তো বোঝার উপায় নেই, আমি কাউকে উঠতে দেখিনি। মা ঠিক আছে এক রাত তো ঘুমিয়ে নে। আমিও শুয়ে পড়লাম ঘুম ও এল। মা হঠাত ডাকল এই বাবু ওঠ তো। আমি চোখ মুছতে মুছতে বললাম কি হল, কটা বাজে, মা বলল ১ টা বাজে।

আমি টয়লেট যাবো। আমি মাকে নিয়ে টয়লেটে গেলাম। ফিরে এসে আবার শুয়ে পড়লাম। মা বলল আর একটু পড় তো নামবো আর ঘুমিয়ে কি হবে। আমি বললাম টিটি তো এলনা। মা বলল তাই তো। আমি জাগ গে। আমি একটু বাইরে বের হলাম প্রত্যেক কেবিন লক্ষ্য করলাম কোন লোক নেই। ফিরে এলাম আর মা কে বললাম এই কোচে আমারা শুধু দুজন আর কোন লোক নেই। মা বলল কি বললি আমার তো ভয় করে রে। সকাল হলে বাড়ি কিসের ভয়। আমি কথা বলতে বলতে মায়ের পাশে গিয়ে বসলাম। এবং বললাম মা বাড়িতে তো পিসি আছে কি হবে। মা তার মানে। আমি বললাম এখন একবার করবা। chuda chudi golpo

মা বলল এই ট্রেনে তাই হয় নাকি যদি কেউ আসে। আমি বললাম সামনে খড়গ পুর। তারপর আর গিয়ে দাঁড়াবে শিয়ালদহ, প্রায় ২ ঘণ্টা। এর মধ্যে হয়ে যাবে। মা বলল দুইদিনে তো কম করলিনা বাকি বাড়ি গিয়ে হবে আমার হবে না। সন্ধ্যায় ওঃ হয়নি বুঝলি। আমি বললাম আমি আগেও বলেছি তোমাকে জোর করবোনা কিন্তু বাড়ি পৌঁছানোর পড় বাবা তো একবার করবেই আমি কি করে সুযোগ পাব। বলতে বলতে খড়গপুর ট্রেন দাঁড়ালো। আমাদের কোচ থেকে কোন লোকজন উঠল বা নামল না।

ট্রেন ছেরে দিল রাত পুরো দুটো বাজে। আমি মাকে বললাম এখন আর কোন সমস্যা নেই মা একটা লোকও নেই কামরায় কিসের ভয় একবার চুদি মা, আমি জানি সকাল থেকে সারাদিনে চুদতে পারবনা, বলে মায়ের ডবকা দুধ দুটো ধরে টেপা শুরু করলাম। মা বিরক্ত হয়ে বলল সেই ৭ টায় করলি আবার লাগবে বাড়ি গিয়ে আমি সুযোগ করে দেব। আমি চলতি ট্রেনে চোদাচুদির মজাই আলাদা আমি কেবিন লক করে দিয়েছি না করো না। দুঘণ্টা ধরে চুদলেও কেউ দেখতে আসবেনা। chuda chudi golpo

মা না না হবে না আমি পারবনা তুই সর বের হ এখান থেকে আমাকে বকে ঝকে বের করেই দিল, আমি রেগে বাইরে বেরিয়ে এলাম। একঘঙটা বাইরে থাকলাম। ৩ টে বেজে গেল মায়ের উপর খুব রাগ হল করলে কি হত এইসব বলছি। কিছুক্ষণ পরে মায়ের বাইরে আসার শব্দ পেলাম আমি বাইরে বসে ছিলাম। মা ডাকল কই তুই একা একা এভাবে বসে আচ্ছিস ভেতরে আয়। আমি গিয়ে কি করব। আর একঘণ্টাও নেই নেমে যাবো। তখন ব্যাগ নিয়ে আসব তুমি গিয়ে বস। মা আমার হাত ধরে বলল চল ভেতরে কেউ তো নেই সত্যি।

আমি বললাম আমি কি মিথ্যে বলেছি। মা বলল আয় ভেতরে বলে আমার হাত ধরে নিয়ে গেল। পটাপট করে সব খুলল নে আয় চোদ তোর মা কে। আমি নিমিসের মধ্যে উলঙ্গ হয়ে গেলাম এবং মা কে জরিয়ে ধরে সারা গায়ে চুমুতে ভরিয়ে দিলাম। মা আমার বাঁড়া ধরে বলল এত শক্ত হয়ে গেল। কেবিনের ভেতরে বেড বেশ বড়। আমি বললাম কি হবে নরম থাকবে। মা বলল সময় নষ্ট করিস না শেষে হবেনা নে। আই ঢোকা বলে মা শুয়ে পড়ল। আমি না কোলেই আসো। মা বলল এত দুলছে কি করে হবে। chuda chudi golpo

আমি বেডে বসে বললাম আসো তো। মাকে আমার কোলেই নিলাম। বাঁড়া গুদের ভিতরে ঢুকিয়ে দিলাম। জাপটে ধরে চুদতে লাগলাম। ট্রেন দুলছে আমাদের মা ছেলে চোদাচুদি চলছে। আমি ঝুলের তালে তালে মায়ের পাছা ওঠা নামা করতেছি ধোন ঢুকছে আর বের হচ্ছে। আমি বললাম এবার বল কেমন লাগছে দুলে দুলে চোদাতে। মা বলল তোর এত অভিজ্ঞতা হল কি করে। আমি বললাম ব্লু ফ্লিম দেখে বুঝলে। মা সত্যি খুব আরাম লাগছে। এবার তুমি একটু চোদো তো। মা চুদছি তো।

আমি মা তুমি কিন্তু বললে না আমার বাঁড়ায় তোমার মাপে হয়েছে কি না। আমার ৭ ইঞ্চি, আরও বড় লাগত তোমার। মা বলল নারে পাগল বেশ বড়ই জোরে দিলে তো মাঝে মাঝে লাগে আমার মাপের মতনই। আমিম খুব আরাম পাই না হ্লে এই বয়েসে এত বার চোদাচুদি করা যায়। আমি যাক শুনে শান্তি পেলাম। মা বলল তুই তো বললি আমকে চুদে তোর কেমন লাগে। আমি বললাম আমার চুদু মা, দুদু মা, সেক্সি মা, গুদু রানি মা, সোনা মা কি করে বোঝাব তুমি আমার কাছে কি। chuda chudi golpo

মা বলল আমি জানি আমার ছেলে কেমন সেই জন্যই তোর সাথে করলাম। আমি মাকে ঠাপাতে ঠাপাতে পাগলের মতন হয়ে গেলাম। অনেক্ষন ধরে আমাদের চোদাচূদি চলছে। বাইরের দিকে খেয়াল করতে দেখি দমদম পার হচ্ছে। মা কে বললাম এসে গেছি মা আর ১০ মিনিট মাত্র। মা বলল আমার হওয়াতে হবে বাবা দে ভরে দে জোরে দে যত জোরে পারিস চুদে চুদে আমার গুদ ফাটিয়ে দে থামবি না, আমার সোনা বাবা চোদ তোর মা কে। আমি এইত মা চুদছি আমার বাঁড়া তোমার গুদ কামড়ে ধরেছে বীর্য নেওয়ার জন্য।

মা ওমা তুমি আরও জোরে জোরে দাও। মা বলল দিচ্ছি বাবা নে আমার গুদের মধ্যে তোর বীর্য ঢেলে দে আমার গুদ আর তোর বাঁড়া একদম মিশে গেছে দে দে সোনা উহ আঃ কি আরাম পাচ্ছি দে সোনা আমার হয়ে যাবে রে বাবা আমি দাও মা দেলে দাও তোমার গুদের রস দিয়ে আমার বাঁড়া স্নান করিয়ে দাও। মা দিচ্ছি ও গেল রে গেল রে গেল আঃ উহ ইয়ুম আঃ। মা জল ছেরে দিল। আমি ঠাপাতে লাগলাম আর বললাম মা আমার হয় নি আরেটু চোদ মা। ওমা দাও মা দাও মাগো হচ্ছেনা তো। বলতে বলতে ট্রেন থামার টের পেলাম। chuda chudi golpo

মা কে কোল থেকে নামিয়ে চিত করে বাঁড়া গুদে গুজে চুদতে লাগলাম। লোকজন নামছে তাকিয়ে দেখলাম। আমি চোদা থামালাম না। মনে এবার ভয় হল যদি কেউ এসে যায়, কিন্তু বাঁড়া কোন মতে বের করতে ইচ্ছা করছে না। মা বুঝতে পারেনাই ট্রেন থেমে গেছে। আমি গদাম গদাম করে চুদেই চলছি অবশেষে আমার বীর্য আসছে বুঝতে বললাম মা এবার হবে একটু আমায় জরিয়ে ধর তোমার গুদ এবার ভরব। মা তারাতাতি দে ট্রেন মনে হয় থেমে গেছে। আমি দিচ্ছি মা নাও মা নাও তোমার ছেলের বীর্য চিরিক চিরিক করে মায়ের গুদ বীর্য দিয়ে ভরে দিলাম। এত আরাম পেলাম যে বের করতে ইসচ্ছা করছে না।

কিন্তু বের করে মা কে বললাম তাড়াতাড়ি কাপড় পড় ট্রেন অনেক আগে থেমে গেছে। মা ঝট পট কাপড় পড়ল আমি প্যান্ট পরে নেমে বাড়ির দিকের ট্রেন ধরলাম। সকাল ৬ টায় বাড়ি পৌছে গেলাম।

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল 4.5 / 5. মোট ভোটঃ 68

কেও এখনো ভোট দেয় নি

1 thought on “chuda chudi golpo মা ও ছেলে চোদাচুদি – 7”

Leave a Comment