didi choda choti পারিবারিক চোদনলীলা পার্ট ১ by Abhi003

bangla didi choda choti. নমস্কার বন্ধুরা তোমরা কেমন আছো আমার নাম অভি আমি একজন একান্নবর্তী পরিবারের একমাত্র পুত্র সন্তান আমার বয়স ১৬. আমার দাদুরা দুই ভাই। বড়ো দাদুর দুই ছেলে আর এক মেয়ে। আমার দাদুর দুই ছেলে। কিন্তু প্রত্যেক ভাইএর দুটি করে মেয়ে আমার বাবা ছোট ছেলে আমার বড়োবোন আছে তার বয়স ২১. পরিচয় দিয়ে রাখলে সুবিধা হবে তাই দেয়া। এবার মূল কাহিনীতে আসি আমি ছোট এবং বংশের একমাত্র ছেলে বলে আমায় সবাই বেশি আদর করে. বড়োকাকুর বড়োমেয়ে নাম চৈতালি দিদির বয়স ৩৪ ব্যাঙ্ক চাকরি করে।

ছোট মেয়ে মিতালি বয়স ৩২ কাজ করে প্রাইভেট স্কুলে। মেজকাকুর দুই মেয়ে নাম নিশা আর এষা বয়স ২৮ এবং ২৫। সেজোকাকুর দুইমেয়ে কাকলি ও পিয়ালী বয়স ২৭ ও ২৫। আমার দিদি সহেলি। আমি খেলাধুলা করতাম তো আগের রাতে আমি ভয় পেয়েছি তাই একা শুতে চাইনি চৈতালি দিদি শুনে বললো ভাই তুই আমার আর মিতালি সাথে ঘুমাবি আমি নিশ্চিন্ত হলাম খাওয়াদাওয়া করে গিয়ে শুলাম চৈতালিদি আর মিতালীদি দুপাশে শুলো কিছুক্ষনএর মধ্যে আমি ঘুমিয়ে পড়লাম রাতে হটাৎ আমার ঘুমটা ভেঙে গেলো।

didi choda choti

দেখলাম চৈতালিদি নাইটি পরে শুয়ে আছে প্রথমবার মাইটা লক্ষ্য করলাম পুরো ৩৮ডি। আমার মাথা খারাপ হয়ে গেলো আমি আস্তে আস্তে হাত বাড়িয়ে মাইটা ধরলাম ও নড়লোনা। সাহস বাড়িয়ে টিপতে লাগলাম ওহ কি ফিলিং নরম তুলতুলে। তারপর গতি বাড়াতে লাগলাম তখন দেখি চৈতালীদি নড়ে উঠলো আমি ভয় পেয়ে গেলাম আর হাত সরিয়ে নিলাম।

আমি চুপচাপ শুয়ে ঘুমিয়ে পড়লাম পরের দিন স্কুল গেলাম ছুটি হলো বেরিয়ে দেখি চৈতালিদি দেখে অবাক হলাম ও আমায় নিতে আসেনা এলো কেন কাছে যেতে বললো আমার আজ ছুটি তাই তোকে নিতে এলাম আমি বললাম ছুটি? ও বললো আমি নিয়েছি তো ক্যাবএ উঠলাম ভয় ও লাগছে আবার ওকে দেখে ধোন খাড়াও হচ্ছে টাইট জিন্স তার সাথে সাদা টপ ব্রা গোলাপি বোঝা যাচ্ছে। didi choda choti

একটা ঘোড়এর মধ্যে চলে গেছিলাম হটাৎ আমায় জিগ্যেস করলো কিরে তুই শুয়ে এতো হাতপা ছুরিস কেন এইরে বুঝে গেলো নাকি বিপ্পতি বোঝাতে হবে আমি বললাম না আসলে আমার একটু স্বভাব আছে। তখন বললো বুঝেছি তাই বলি এরপর স্বাভাবিক ভাবে আমরা বাড়ি এলাম সব ঠিক কাটলো রাতে চৈতালিদি আমার ঘরে এলো বললো ভাই আজ আমি এখানে ঘুমাবো আমি বললাম ঠিকাছে শুয়ে পড়লো লক্ষ্য করলাম পাছা ঠিক যেন তানপুরা।

একটুপর ও ঘুমিয়ে পড়লো যেহেতু আমার দিকে পিছন ফিরে শুয়ে ছিল আমি আমার ৬ইঞ্চির খাড়া ধোন আস্তে আস্তে ওর পাছায় ঘষতে লাগলাম তারপর নাইটি তুলে প্যান্টিতে বুঝতে পারিনি হটাৎ ও আমার দিকে ঘুরে সপাটে চর কষালো আর বললো কালই বুঝেছি যখন তুই আমার দুধ টিপছিলি জানোয়ার ছেলে নিজের দিদির গায়ে নজর দিয়েছিস সবাইকে বলছি আমার গেলো মাথা গরম হয়ে ধরলাম আর বললাম মাগি বল তার আগে তো তোকে খাই বলেই ঠোঁটে কিস করতে লাগলাম…… didi choda choti

ও ছাড়ানোর চেষ্টা করতে লাগলো কিন্তু ব্যর্থ হলো আমি সুযোগ বুঝে শুইয়ে দিলাম তারপর অতি কষ্টে নাইটি তুলে গুদ ডলতে লাগলাম এবার মাগি লাইনে আসছে আমি ঠোঁট ছেড়ে গলা দিয়ে নিচে আসলাম মাগীর মাই মলতে লাগলাম ও বলছে ছাড় ছেড়েদে এই পাপ করিস না আমি বললাম সোনাদিদি একটু দাড়া আদর করি তোকে ও শুনছে না আমি নাইটি ওপরে তুলে মাই চুষতে আর কচলাতে লাগলাম পালা করে তখন দেখি মাগি পিঠে হাত বোলাচ্ছে বুঝলাম মাগি লাইনে আসছে…..

আমি তাড়াতাড়ি ওর প্যান্টি খুললাম তারপর গুদে মুখ দিলাম ও বললো ভাই একি সর্বনাশ করলি আমি কোনোকথা না শুনে জিভটা চালান করে দিলাম মিনিট দুইর মধ্যে রস কাটতে লাগলো আমায় বলতে লাগলো বানচোদ বোকাচোদা তোর দিদিকে গরম করলি এবার ঠান্ডা কর তাড়াতাড়ি আমি বুঝলাম এই সুযোগ আমি বাড়া বার করে গুদে ঘষতে থাকলাম মাগি তখন বুঝলো ও কি করছে আমায় সরাতে গেলো তখনই ঢুকে গেলো আমি চাপ দিতে পুরো ঢুকে গেলো তারপর ঠাপাতে শুরু করলাম … didi choda choti

পচ পচ পচাৎ পচাৎ মাগি আমায় খামচে ধরলো আমি গতি বাড়িয়ে দিলাম ঠাপ ঠাপ ঠাপ ঠাপ ঘরে আওয়াজ ভোরে গেলো মিনিট পনেরো ঠাপানোর পর আমি ওকে কোলে তুলতে গেলাম কিন্তু হলো না কারণ ও উঠছিলো না অগত্যা ওভাবেই আরো কিছুক্ষন ঠাপিয়ে বাইরে মাল ফেললাম তারপর ওর গায়ে শুয়ে পড়লাম সকালে যখন উঠলাম দেখি চৈতালীদি নেই বাইরে গেলাম কাকিমাকে জিগ্যেস করলাম বললো অফিস গেছে আমিও রেডি হয়ে স্কুলে চলে গেলাম।

এরপর আরো পর্ব আসবে দয়া করে কমেন্ট করো

মনোরমা – 1

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল 4.1 / 5. মোট ভোটঃ 53

কেও এখনো ভোট দেয় নি

1 thought on “didi choda choti পারিবারিক চোদনলীলা পার্ট ১ by Abhi003”

Leave a Comment