fresh choti লালসা (পর্ব ১)

bangla fresh choti. আহঃ আহঃ আহহহহ আহঃ আহহহহ আহঃ আহঃ উমমম উমমম উমমমম হম্মম্ম আহঃ আহহহহ বাবা গো…….। আহঃ আহঃ উমমম উমমম উমমম আহঃ আহহহহ আরো জোরে আরো জোরে আহহহহ আহঃ বিমল আরো জোরে আহঃ আর একটু করে একটু আহঃ আহঃ উমমম উম্ম আহঃহ্হঃহ্হঃহঃ ………..প্লিস আর একটু প্লিস আর একটি উমমম উমমমম আহঃ আহহহহ আহঃ ।
শ্যামলী, আহঃ আহঃ আজকেও প্রতিদিনের মতো ঠান্ডা না করেই ছেড়ে দিলে । কতবার বলেছি যে ডাক্তার দেখাও ।

বিমল , আহঃ একটু চুপ করো ঘুম পাচ্ছে খুব আমাকে ঘুমাতে দাও ।
শ্যামলী , ওই তো পারো খাওয়া , ঘুম আর ব্যবসা আমার দিকে দেখার তো তোমার সময়ই নেই । বিয়ে করে ছিলে কেন আমাকে শুধু তোমার ওই মেয়ে তার ফাইফর্মাস খাটার জন্য ।

fresh choti

বিমল , দেখো আমি তোমাকে বিয়ে করেছিলাম মা মরা আমার ওই ছোটো মেয়েটাকে একটু মায়ের ভালোবাসা দিতে যাতে আমার মেয়ে টা মায়ের ভালো বাসা পায় । কিন্তু তুমি বছর যেতে না যেই নিজের সন্তান আসতেই আমরা মেয়েকে দূরে ঠেলে দিলে । জ্ঞান হতে না হতেই চাকরানীর মতো ব্যবহার করতে শুরু করলে । বাড়িতে কাজের লোক থাকতেও ওকে দিয়েও কাজের লোকের কাজ করাচ্ছো ।
শ্যামলী, দেখ ছেলে টা শুধু আমার না তোমারও । আর মেয়েটা বড় হচ্ছে বাড়ির কাজ শিখলে বিয়ের পর ওরই কাজে লাগবে ।

শ্যামলীর কথার কোনো উত্তর না দিয়ে বিমল বাবু পাশ ফিরে শুয়ে পড়ল । কিন্তু শ্যামলী মুখ ফুলিয়ে শুয়ে রইল হয়তো ঠিক সময়ের অপেক্ষায় । শ্যামলী বিমল বাবুর দ্বিতীয় স্ত্রী বয়স ৪০ হলেও রূপ যৌবনে এখনকার মেয়েদেরও হার মানায়, দুধ ফর্সা মেদ বিহীন স্লিম ফিগার যেকোনো বয়সের পুরুষকে আকর্ষিত করে ।বুকের ৩৬ সাইজের দুধ জোড়ার বেশির ভাগ অংশই প্রায় সব সময়ই ব্লাউজের ফাঁক দিয়ে উঁকি মারে । বিমল বাবুর বয়স ৪৮ । বিমল বাবুর প্রথম স্ত্রী একটি কন্যা সন্তান জন্ম দিয়েই মারা যান । আর সেই মেয়েকেই মানুষ করার জন্য আত্মীয় দের উপদেশে বিমল বাবু আবার বিয়ে করেন । fresh choti

কিন্তু সেই দ্বিতীয় স্ত্রী শ্যামলী খুবই মডার্ন বিমল বাবুর সাথে বিয়ের ১বছরের মধ্যে তাদের একটি পুত্র সন্তান হয় । আর সেই ছেলে জন্মানোর পর থেকেই শ্যামলী তার স্বর্গীয় সতীনের মেয়ের প্রতি অবহেলা দেখাতে শুরু করে । এদিকে বিমল বাবু বয়সের কারনে যৌন মিলনে অক্ষম হয়ে পড়েন । কিন্তু শ্যামলী ৪০ বয়স হলেও তার প্রায় একদিন ছাড়াই যৌনমিলনের প্রয়োজন হয় কিন্তু , বিমল বাবু তার মডার্ন বউয়ের যৌন খিদে মেটাতেও তিনি অক্ষম । তাই শ্যামলী মাঝে মধ্যেই কখনো বাড়ির কাজের লোক বা বাড়িতে কল বয় ডেকে নিজের যৌন সুখ প্রাপ্ত করে ।

যদিও এই সব তিনি করেন যখন বিমল বাবু বাড়িতে না থাকে । তাই আজ রাতেও বিমল বাবুর ব্যর্থ চেষ্টার পর শ্যামলী জেগে আছে সঠিক সময়ে জন্য । যখন বিমল বাবুর গভীর ঘুমে আচ্ছন্ন হয়ে পড়বেন আর উনি চুপি চুপি নিজের রান্না ঘরে গিয়ে কাজের লোক রামু কে দিয়ে নিজের গুদের গভীরতা মাপাবেন ।

শ্যামলী , ( এতক্ষণে মনে হয় বিমল ঘুমিয়ে পড়েছে ।একবার চেক করে দেখি । )

শ্যামলী বিমলকে হালকা ধাক্কা দিলেও বিমল বাবু জাগলেন না ।
— যাক ও ঘুমিয়ে পড়েছে । উফফ নিজে গরম হয়ে ৫মিনিটের মধ্যে ঠান্ডা হয়ে যায় আর এদিকে আমাকে গরম করেই ছেড়ে দেয় । fresh choti

শ্যামলী বিছানা ছেড়ে ঘর থেকে বেরিয়ে চুপি চুপি সিঁড়ি বেয়ে নেমে রান্না ঘরের সামনে দাঁড়িয়ে ভেতরে উঁকি মারতেই চমকে উঠে মুখটা সরিয়ে নেয় । রান্না ঘরের দৃশ্যটা হয়তো শ্যামলী আসা করেনি ।

কাজের লোক রামু আর রান্নার মেয়ে জ্যোতি নিজেদের শরীরের প্রয়োজন মেটাচ্ছে । রামুর ছিপ ছিপে ফর্সা শরীর , বয়স ২৫ হবে, এখনো বিয়ে হয়নি । প্রায় ৫’৫” লম্বা । জ্যোতি বেশ স্বাস্থ্যবান শ্যামলা গায়ের রং উচ্চতাতেও বেশ খাটো প্রায় ৪’৫” ফুট । ৩২ বছর বয়সও বিবাহিত জ্যোতির দুধ গুলো শ্যামলীর থেকে বেশ বড় তবে এখনো অবধি ঝুলে পড়েনি ।

জ্যোতি রামুর ওপর চড়ে বসেছে । রামু জ্যোতির দুধ-এর বোঁটা গুলো ধরে ক্রমশ টানছে টিপছে চটকাচ্ছে । জ্যোতি ব্যাথায় আরো উত্তেজিত হয়ে উঠছে । কামোত্তেজনায় জ্যোতি রামুর কোমরের ওপর লাফাতে শুরু করেছে । fresh choti

রান্না ঘরের ছোট আলোতে শ্যামলী বুঝতে পারলেন যে রামুর ৮” ইঞ্চির ধন টা খুব সহজেই জ্যোতির গুদে ঢুকছে বেরোচ্ছে । আর জ্যোতি অস্ফুট স্বরে আহঃ আহঃ করে চেঁচিয়ে উঠছে । রামু আর জ্যোতির এরূপ কামঘন মুহূর্ত দেখে শ্যামলীও ভেতর ভেতর গরম হয়ে উঠেছে । শ্যামলীর পরনে ব্ল্যাক ট্রান্সপারেন্ট শর্ট নাইট গাউন ।

আবছা আলতো বোঝা যাচ্ছে গাউনের সাথে ম্যাচিং করা ব্রা প্যান্টি । শ্যামলী গাউনের বোতাম খুলে প্যান্টির ভেতর হাত ঢোকাতে বুঝতে পারলেন তার গুদ থেকে জল খসে প্যান্টি ভিজে গেছে । ভালই করে আঙুলে গুদের জল লাগিয়ে নিজেই চেটে নিলেন । উমমমম হেব্বি টেস্ট তো । নিজেই নিজের গুদের জল খেয়ে মনে মনে ভাবলেন শ্যামলী ।

শ্যামলী রান্না ঘরের বাইরে দাঁড়িয়েই নিজের গুদের ক্লিটটা আঙ্গুল দিয়ে ঘষতে শুরু করল ।
শ্যামলী, আহঃ আহঃ আহঃ উম উমমম আহহ হ্হঃ আহঃ উমমম উমমম । fresh choti

রান্না ঘরে রামু আর জ্যোতির কামলীলার দৃশ্য শ্যামলীকে এতই গরম করে দিয়েছে যে সে এখন নিজের নিয়ন্ত্রণে নেই । শ্যামলী এবার মেঝে তে পা ফাঁক করে বসে গুদে আঙ্গুল ঢোকাতে শুরু করে দিয়েছে । কিন্তু রান্না ঘরে জ্যোতি আর রামুর যৌন ক্রীড়া শেষ হয়ে গেছে । জ্যোতি রামুর ওপর শুয়ে পড়েছে আর রামু জ্যোতির গাঁড় টা দুহাতে ধরে আস্তে আস্তে ওপর দিকে চাপ দিচ্ছে । এতে জ্যোতির কোনো সাড়া শব্দ নেই । জ্যোতির গুদ থেকে কামরস বেরিয়ে রামুর কোমর বেয়ে মেঝেতে পড়ছে ।

শ্যামলীও নিজের গুদের জল খসাল । কিন্তু আজকেও তার গুদের জ্বালা মিটল না ।

শ্যামলী , ( ধুর আজকেও আমার গুদ আচোদাই থেকে গেল । ) ভাবতে ভাবতে শ্যামলী মেঝে থেকে উঠে গাউনের বোতাম গুলো দিয়ে সোজা রান্না ঘরের ভেতর ঢুকে গেল । তখনও রামু আর জ্যোতি একই ভাবে শুয়ে আছে । আবছা আলোতে শ্যামলী জ্যোতি কে লক্ষ্য করে এক হাতে জ্যোতির চুলের মুঠি ধরে টান মারতেই জ্যোতি আহঃ করে চেঁচিয়ে উঠল । শ্যামলী সঙ্গে সঙ্গে একহাতে জ্যোতির মুখটা চেপে ধরল । এত সব কিছুতে রামুর ঘরে কেটে সেও তাড়াহুড়ো করে উঠে বসল । তবে এত রাতে নিজেকে মালকিনের কাছে এই অবস্থায় পেয়ে জ্যোতি লজ্জায় ভয়ে মেঝেতে পরে থাকা নিজের পোশাক তুলে লজ্জা নিবারন করে শ্যামলীর কাছে ক্ষমা চাইতে শুরু করল । fresh choti

জ্যোতি , ক্ষমা করুন ম্যাডাম আর হবে না । দয়া করে আমাকে কাজ থেকে তাড়াবেন না তাহলে আমার বাড়ির লোক না খেতে পেয়ে মারা যাবে ।

শ্যামলী, শালী খানকি বাড়িতে বর থাকতে পরপুরুষ কে দিয়ে চোদাছিস । তাও আমার বাড়িতে । তোর সাহস ভারী মন্দ না । তোর বর কে বললে কি হবে জানিস ?

জ্যোতি এবার আর ভয় পেয়ে কাঁদতে শুরু করল । কিন্তু শ্যামলীর ধমকে চুপ করতেই হলো ।
জ্যোতি, দয়া করুন ম্যাডাম আমার স্বামী জানতে পারলে আমাকে খুব মারবে । দয়া করুন ম্যাডাম ।

শ্যামলীর শরীর তখনও বেশ গরম । শ্যামলী নিজেকে শান্ত করে জ্যোতির মুখের সামনে মুখ নিয়ে গেল ।
শ্যামলী বলতে শুরু করল ।

শ্যামলী, ঠিক আছে তোকে তারাব না তবে আমি যা বলব তাই করতে হবে ।
জ্যোতি , আপনার অশেষ দয়া আমি আমার মালিক আপনি যা বলবেন তাই করব আমি ।
শ্যামলী, ম্মম্মম আচ্ছা তোর বর তোকে মারে কেন ?
জ্যোতি এবার সাহস জুগিয়ে বলতে শুরু করল । fresh choti

জ্যোতি , আর বলেন কেন শালা মাগী বাজ কাজ কাম কিছু করে না আমার টাকায় মদ খায় বেশ্যা পল্লীতে মাগী চোদে আমার গুদ ওর পছন্দ না । আমাকে চোদার কথা বললে বলবে যে ওর বাঁশের মতো বাঁড়া নাকি আমার গুদ সহ্য করতে পারবে না তাই মাগী চুদে বেড়ায় । তাও যদি নিজের টাকায় মাগীদের গুদ মারত । তাই তো আমাকে রামু কে দিয়ে চোদাতে হয় । আপনি বলুন না ম্যাডাম বিবাহিত মেয়ে আমি গুদের জ্বালা যদি না মেটে তাহলে কি থাকা যায় ।

জ্যোতির কথায় শ্যামলীর ভেতর টা যেন শিহরিত হয়ে উঠল ।
শ্যামলী, ম্মম তুই ঠিকই বলেছিস গুদের জ্বালা বড়ো জ্বালা । ঠিক আছে আমি তোকে তাড়াবো না আর আজকে যা করছিলিস করতে পারিস তবে আমি ছাড়া যেন কেউ জানতে না পারে । তবে তার বদলে আমি যা বলবো তাই করতে হবে ।

জ্যোতি, কি করতে হবে আমাকে?

শ্যামলী , বেশি কিছু না তুই বলছিলিস না তোর স্বামী কোনো কাজ করে না আমি তাকে কাজ দেব । তার বদলে মোটা মাইনেও পাবে । fresh choti

জ্যোতি, আপনার অনেক কৃপা । তবে কি কাজ যদি বলেন ।
শ্যামলীর ঠোঁটের কোণে শয়তানি তবে কামার্ত হাসি ।
শ্যামলী , আমার তোমার বরকে চাই ।
জ্যোতি, মানে ?

শ্যামলী, মানে তোমার বর আমার ফাইফর্মাস খাটবে আমি যখন যা চাইব এনে দেবে আমি যা করতে বলব করবে । এমনকি আমার সাথে শুতেও হবে ।
জ্যোতি, কিন্তু ম্যাডাম এটা কি করে সম্ভব ? আমি আমার বরকে কিভাবে আপনার সাথে !
শ্যামলী , সম্ভব সব সম্ভব । তুমি চাইলেই সম্ভব ।হা হা হা
আর যদি না হয় তাহলে তুমি ভালো করেই জানো আমি কি করতে পারি । fresh choti

জ্যোতি শ্যামলীর কথার মনে বুঝতে পেরে কোনো রকম আপত্তি না করে রাজি হয়ে গেল ।

জ্যোতি , কিন্তু ম্যাডাম আমার বর যদি না আস্তে চায় ?
শ্যামলী, তা আমি জানি না তোমাকেই ওকে আনতে হবে যে ভাবে হোক । তার পর আমি বুঝে নেব ।
জ্যোতি, ঠিক আছে ম্যাডাম আমি চেষ্টা করব ।

এতক্ষন জ্যোতি আর শ্যামলীর দিকে রামু ফ্যাল ফ্যাল করে তাকিয়ে ছিল । বোঝার চেষ্টা করছিল যে কি হচ্ছে । তবে এবার বলল ।

রামু , তাহলে ম্যাডাম আমার কি হবে ?
শ্যামলী , তুই যেমন আছিস তেমনি থাক জ্যোতি কেও খাবি আর আমাকেও । fresh choti

রামুর মুখে আনন্দের হাসি একসাথে বাড়ির মালকিন ও রান্নার মেয়ে কে চোদার সুযোগ কেউ কখনো পায় না । রামু আনন্দে শ্যামলী কে জড়িয়ে ধরে ঠোঁটে ঠোঁট ডুবিয়ে আনারীর মতো চুমু খেতে শুরু করল । কিন্তু শ্যামলী একধাক্কায় রামুকে সরিয়ে রামুর গালে একচর কষিয়ে দিল । রামু এবার লজ্জায় মাথা নিচু করে বসে রইল । কিন্তু রামুর অনভিজ্ঞ চুমু শ্যামলী-কে গরম করে দিয়েছে । শ্যামলী গাউন খুলে রামুর কোলে পা জড়িয়ে বসে রামুকে নিজের বুকে টেনে আদর করার সুযোগ করে দিল । জ্যোতিও এসব দেখে আবার ভেতর ভেতর গরম হতে শুরু করেছে ।

চলবে …..

প্রথম উপলব্ধি by Titli

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল 3.9 / 5. মোট ভোটঃ 31

কেও এখনো ভোট দেয় নি

Leave a Comment