group sex choti সুমনের চোদন সুখ – 7

bangla group sex choti. সুমনের বাড়ি থেকে মামদিদির বাড়ি দেখা যায়। সুমন উঁকি দিয়ে দেখে মাঝে মধ্যে, নিচে সালোয়ার না পরে শুধু কামিজ পরে বেশিরভাগ সময়ে। কামিজের ফাঁক দিয়ে তার প্যান্টি দেখা যায়। লাল, নেভি ব্লু, বাদামি ইত্যাদি। হাতকাটা top পরে জামাকাপড় মেলতে আসলে বগলের ঘন চুল গুলো দেখলে সুমনের বাঁড়ার মাথা টনটন করে।
এদিকে জ্যেঠিমা স্বয়ং গিয়ে জিজোর বাড়ির সকলকে নিমন্ত্রণ করে এসেছে। জিজোর গায়ে এই সুযোগে হাত বুলিয়েও এসেছে, জিজোও সুযোগ বুঝে জ্যেঠিমার সেক্সি পাছায় হাত বুলিয়ে দিয়েছে।

[সমস্ত পর্ব
সুমনের চোদন সুখ – 6]

এরমধ্যে স্কুলে ক্লাস চলতে চলতে হটাত সুরপতি, সুমনের বাঁড়া প্যান্টের চেন খুলে বের করে নিয়ে এসেছে। সুমনের বেশ ভাল লাগছিল। সুরপতি, খুব সুন্দর করে সুমনের বাঁড়ার মাথা, সুমনের precum বা মদনজল দিয়ে মাখিয়ে কচলে দিতে থাকল। এ সুখ বেশিক্ষণ সুমনের সহ্য হলো না। হড়হড় করে সে সুরপতির হাতে বাঁড়ার মাল ফেলে ক্লান্ত হয়ে গেল। এরপরে সুমন সুরপতির বাঁড়া বের করে দেখল, সুরপতির বাঁড়ার মাথা মদনজলে পুরো ভিজে গেছে। বেশিক্ষণ সুমনকে সুরপতির বাঁড়ার মাথায় হাত মারতে হলো না। এত গরম খেয়েছিল সুরপতি যে প্রায় দু মিনিটের মধ্যেই ওর মাল আউট হয়ে গেল।

group sex choti

রবিবার খাবারের মেনু দেখে সবার চক্ষু চড়কগাছ, এলাহি কান্ড। শুরুতে আবার starter আছে। জ্যেঠু অন্য শহরে চাকরি করেন, ফলে ওদের শুধু ফোন সেক্সের মাধ্যমেই জ্বালা মেটাতে হয়। আজকের সব রান্না একটি হোম ডেলিভারি সংস্থার থেকে অর্ডার করা। সুমন ঢুকেই জ্যেঠিমার মাইয়ে হাত দিয়ে টিপে দিয়ে একটা টিক্কা কাবাব মুখে পুরে দিল। ইতিমধ্যে আড়ালে জিজো রঞ্জার সালওয়ারের ভেতরে হাত ঢুকিয়ে রঞ্জার গুদের রস মাখানো একটা আঙুর মুখে ঢুকিয়ে রেখেদিল।

জ্যেঠিমা রান্নাঘরে প্লেট ধুতে থাকলে সুমন পেছন থেকে জড়িয়ে ধরে শাড়ির ভেতর দিয়ে হাত ঢুকিয়ে গুদের কোট ঘষতে থাকল। মজার ব্যাপার হল, সুমন রঞ্জাকে, রঞ্জা জিজোকে, জিজো জ্যেঠিমাকে আর জ্যেঠিমা জিজোকে চোদার জন্যে ব্যস্ত হয়ে গেছে।
স্বাভাবিক হওয়ার জন্যে জিজো ও রঞ্জাকে প্রচুর space দেওয়া হয়েছে। জিজো ও রঞ্জা একে অপরের যৌনাঙ্গে হাত দিয়ে তৃপ্ত হয়েছে। গোপনে সুমন আর জ্যেঠিমা দুজনে ওদের কীর্তি দেখে সুমন ইতিমধ্যে জ্যেঠিমাকে বেডরুমে নিয়ে এসে জ্যেঠিমার গুদ চুষে গুদে নিজের বাঁড়া ঢুকিয়ে গুদের ভেতরে মাল ফেলে দিয়েছে। group sex choti

সেই বীর্য আবার বাথরুমে নিয়ে জ্যেঠিমাকে প্রস্রাব করিয়ে টিস্যু পেপার দিয়ে গুদের ভেতরটা মোছাতে হয়েছে যাতে জিজোর যেন মনে না হয় যে সুমনের বীর্য তার বাঁড়ায় লেগে যাচ্ছে।
খাওয়ার টেবিলে বসেও সুমন বুঝতে পারল জিজোর প্যান্টএর ভেতর থেকে রঞ্জা বাঁড়াটাকে বের করে চটকাচ্ছে। এইভাবেই সব রকম খাওয়া শেষ হল।
সুমন কায়দা করে একটা রগরগে 2x ফিল্ম পেন ড্রাইভএ কপি করে নিয়ে এসেছিল। জ্যেঠিমার টিভি সেটে সেটা গুঁজে চালিয়ে দিল।

সবাই বসে সফ্টপর্ন দেখতে থাকল সোফায় গা এলিয়ে দিয়ে। একটা অবৈধ প্রেমের গল্প শুরু হলো। প্রেম যত অবৈধ হবে ততই তা শারীরিক হতে থাকবে। এবারে সুমনই উঠে জ্যেঠিমার ঠোঁটে ঠোঁট ঢুকিয়ে কিস করতে শুরু করলে রঞ্জা অবাক চোখে দেখতে থাকল। জ্যেঠিমা অভয় দিয়ে বল্ল জিজো-রঞ্জা তোরাও শুরু করে দে। জিজোকে আর বলতে হল না রঞ্জার সালোয়ারের দড়ি খুলে রঞ্জাকে নগ্ন করে দিয়ে। জিজো রঞ্জার গুদে বাঁড়া ঢুকিয়ে দিল।
সুমন জ্যেঠিমার শাড়ি ও ব্লাউজ খুলতে থাকলে জ্যেঠিমা ও জিজো একে অপরের দিকে চেয়ে নিজের কম্ম সারতে থাকল। জিজো রঞ্জার গুদ মেরেই চলছে। group sex choti

এদিকে সুমন জ্যেঠিমাকে পুরো উদোম করে দিয়েছে। রঞ্জা বল্ল, তোমার ফিগার এখনো অনেক সেক্সি। জ্যেঠিমা এগিয়ে এসে জিজোর শরীরে হাত বুলিয়ে দিলে জিজো চট করে ওর একটা আঙ্গুল জ্যেঠিমার গুদে ঢুকিয়ে দিলে জ্যেঠিমা সুখে পাগল হয়ে গেল। ইতিমধ্যে সুমন প্যান্ট খুলে বাঁড়া বের করে রঞ্জার কাছে নিয়ে গেলে রঞ্জা তার নরম পেলব হাতে সুমনের বাঁড়ার মাথায় তার তালু বোলাতে শুরু করল। সুমনের বাঁড়ার মাথা রসে ভিজে রঞ্জার তালু আঠাল করে তুলেছে। এদিকে জ্যেঠিমা জিজোর ঠোঁটে ঠোঁট ডুবিয়ে চুম্বনরত।

রঞ্জা সুমনের বাঁড়ার মাথা নাড়তে নাড়তে কোমর তুলে গুদের জল ছেড়ে দিল। আর জ্যেথিমা জিজোর বিচিগুলো চটকাতে শুরু করলে জিজো দেখল এক্ষুনি রঞ্জার গুদের ভেতরে পরে যাবে। তাই ঝট করে বাঁড়া বের করে ফেলল। জ্যেঠিমা, জিজোর রঞ্জার গুদের রসে ভেজা বাঁড়ায় হাত মারতে শুরু করলে জিজো রঞ্জার কালো পেটের নাভির চারপাশে বীর্যপাত করে জ্যেঠিমার কোলে ঢলে পড়ল। group sex choti

জিজো-রঞ্জা দুজনেই বেশ ক্লান্ত। কিন্তু জ্যেঠিমা ও সুমন কেউ রাগমোচন করেনি ইচ্ছাকৃত। জ্যেঠিমার energy ড্রিঙ্কস তৈরিই ছিল। জ্যেঠিমা আগে ওদের দুজনকে সার্ভ করে দিল।
সুমন এবারে রঞ্জার পাশে বসে রঞ্জার মাইয়ের বোঁটায় একটা নখ দিয়ে কুড়কুড়ি দিতে থাকলে রঞ্জা ইস ইস করে উঠল। ইতিমধ্যে জ্যেঠিমা জিজোর বাঁড়ার চুলগুলোর ওপরে হাত বোলাতে থাকলে জিজোর বাঁড়া ধীরে ধীরে আবার শক্ত হতে থাকল।

জিজো জ্যেঠিমার একটা মাইয়ের বোঁটা চুষতে অপরটা টিপতে থাকলে জ্যেঠিমা তার বিখ্যাত সেক্সি চাহুনী দিতে শুরু করল সুমনকে। সুমন, রঞ্জার গুদের ভেতরে দুটো আঙ্গুল ঢুকিয়ে রঞ্জার গুদ ঘেঁটেই চলেছে, আর রঞ্জা মাথা এ পাস ওপাশ করছে। জ্যেঠিমা এবারে জিজোর বাঁড়া মুখে পুরে নিয়ে চুষতে শুরু করল, আর রঞ্জা ওদিকে আবার জল ছেড়ে দিল। সুমন তার বাঁড়ার মাথা রঞ্জার ঠোঁটে ঘসতে থাকলে রঞ্জা সুমনের বাঁড়া মুখে পুরে নিল। group sex choti

জিজোর বাঁড়া আবার দাঁড়িয়ে গেল জ্যেঠিমার চোষোনে, এদিকে 69 পজিশনে সুমন রঞ্জা একে অপরের যৌনাঙ্গে আদর করছে। সুমন, রঞ্জাকে ফেলে রঞ্জার গুদ ভাল করে চুষতে থাকল, জ্যেঠিমা জিজোর বাঁড়া গুদে নিয়ে ওঠবোস করছে, অপরদিকে রঞ্জার গুদে সুমনের বাঁড়া ঢুকিয়ে ঠাপ লাগাচ্ছে, আগেরবারে জিজো রঞ্জার এক রাউন্ড হয়ে গিয়েছিল বলেই এবারে ওরা বেশ চালিয়ে যাচ্ছে।

আজ নিমন্ত্রণ বাড়িতে এসে চারজনে জোড়ায় জোড়ায় যথাক্রমে বহুবার বাঁড়া ও গুদ থেকে বীর্য ও ডিম্ব নিঃসারিত করেছে কিন্তু এত আদরের পরে চার জনেই তাদের উত্তেজনা প্রশমিত করে উলঙ্গ হয়ে একে অপরের সাথে লেগে শুয়ে আছে

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল 4.6 / 5. মোট ভোটঃ 42

কেও এখনো ভোট দেয় নি

Leave a Comment