hot sex golpo বাগান বাড়ী by Zak133

bangla hot sex golpo choti. গাজীপুরের এক অভিজাত বাগান বাড়ীর বিশাল এক বেডরুমে বসে বিখ্যাত কোম্পানির ৪৫ বছরের জাকির অপেক্ষা করছে সুন্দরি লুবনার জন্য। যে কিনা সেদিন তাকে অপমান করেছিলো। ৩২ বছরের সুন্দরি স্বাস্থবতি লুবনা ২ সন্তানের মা। পেশায় আর্কিটেক্ট। কাজ করে স্বনামধন্য এক ডেভলপার কোম্পানিতে। সেদিন তার বসের কাছে এক প্রজেক্টের ফাইল জমা দিতে গিয়েছিলো। বসের পি এ ওয়াশ রুমে যাওয়ায় সে ছিলো রুমে। তখনি জাকিরের প্রবেশ। লুবনার বসের বন্ধু।

হড়হড় করে চলে যাচ্ছিলো বসের রুমে। না চেনায় লুবনা তাকে আটকালো। এতে অপমানিত বোধ করেছে জাকির। লম্পট চোখ দিয়ে ভালো করে মাপলো লুবনার ৩৬ বুক, চিকন কোমড়। কল্পনায় বুঝলো খাশা এক ভোদার অধিকারি লুবনা। সেদিনই স্থির করে এই সুন্দরি নরম গতরের মাগীকে চোদার। সেই দিনই বন্ধুর সাথে পরিকল্পনা করে কিভাবে কবে মাগীকে বিছানায় নিবে।
আজ এই বাগান বাড়ীতে লুবনাকে নিয়ে আসবে তার বস।

hot sex golpo

নতুন জায়গায় নতুন ভবন হবে, এই কথা বলে লুবনার বস তাকে নিয়ে আসলো। বাগান বাড়ীতে জাকিরকে দেখেই লুবনার অস্বস্তি লাগলো। কুদৃষ্টিতে জাকির তাকে দেখছে।
– লুবনা, উপরে যাও। তোমার জন্য রুম রেডি করা আছে। ফ্রেস হয়ে নাও।কিছুক্ষন পর আমরা বের হবো।
বসের কথা শুনে লুবনা উপরে যেতে লাগলো। সাথে সাথে জাকির ও। কি একটা জরুরী ফাইল আনবে তার রুম থেকে।

রুমে ঢুকেই জাকির হঠাৎ লুবনার পাশে বসে পড়লো। অস্বস্তি লাগলেও তাকে কিছু বলার সাহস পেলোনা লুবনা। হাজার হোক জাকির লুবনার বসের বন্ধু । জাকির অনেক ক্ষমতাশালী মানুষ। রেগে গেলে লুবনার চাকরি চলে যেতে পারে। কিছুক্ষন পর লুবনা কিছু বুঝে ওঠার আগেই জাকির লুবনার হাত নিজের হাতে নিয়ে নিলো। ছাড়ানোর চেস্টা করতে লাগলো লুবনা। জাকির তাকে জড়িয়ে ধরলো।
– আহহ.. কি করছেন.. ছাড়ুন
– ছাড়ার জন্য তো ধরিনি সুন্দরি। hot sex golpo

খোখো করে হাসছে সে। টিপছে লুবনার নরম গতর।
– অসভ্য, শয়তান ছাড়ুন..আমি কিন্তু চেঁচাবো
– চেঁচাও.. এখনো বুঝছো না। এটা বাগান বাড়ি। কেউ শোনার নাই। আর যারা শুনবে তারা মাস্তি করছে পাশের রুমে। হা হা।
ভয় পেয়ে গেলো লুবনা। নিজেকে একটু ছাড়িয়ে চড় মারলো জাকিরের গালে। এতে হিতে আরো বিপরীত হলো। রাগ উঠে গেলো তার মাথায়। লুবনাকে আরো শক্ত করে ধরে তার গালে ঠোট ঘষতে শুরু করলো। লুবনা তাকে ধাক্কা দিয়ে সরিয়ে দিলো।

– “কি করছেন এসব……কেনো করছেন…?”
– “আহ্‌হ্‌হ্‌…… চুপ থাক……মাগী। সেদিন তো আমাকে চিনিসনি। আজ চেনাবো আমি কে??”
লুবনাকে কোলে নিয়ে বিছানায় শোয়ালো। শুতে গেলো তার পাশে।কিন্তু লুবনা বিছানা থেকে উঠতে গেলো। জাকির ঝট্‌ করে লুবনার শাড়ির আচল ধরে ফেললো। টান দিলো। লুবনা তার সাথে ধস্তাধস্তি শুরু করে দিলো. hot sex golpo

– “প্লিজ…… প্লিজ…… আমাকে ছাড়েন………”
– “উহুঃ…… সেটা তো হবে না সুন্দরী। আজ তোমাকে চিনিয়েই ছাড়বো।তোমাকে যখন পেয়েছি, নরম শরীরের স্বাদ না নিয়ে ছাড়বো না।”

জাকির শাড়ি ধরে টেনে টেনে লুবনাকে তার কাছে টেনে নিলো।তারপর ধাক্কা দিয়ে আবার তাকে বিছানায় ফেলে দিলো। ক্ষুধার্ত বাঘের মতো লুবনার উপর ঝাপিয়ে পড়লো। জোরে লুবনার গলায় কামড় দিলো। লুবনা উহ্‌হ্‌… করে কঁকিয়ে উঠলো। জাকির যেন তাতে আরও মজা পেয়ে গেলো। হ্যাচকা টানে লুবনার শরীর থেকে শাড়িটা খুলে ফেললো। hot sex golpo

কয়েকটা টান মেরে ফরফর করে ব্লাউজ ছিড়ে ফেললো। তারপর টানাটানি করে ব্রা প্যান্টিও ছিড়ে ফেললো। লুবনা মুহুর্তের মধ্যেই তার সামনে একদম নেংটা হয়ে গেলো। দু হাত দিয়ে চেস্টা করছে গুদ দুদ ঢাকার জন্য। তা দেখে জাকির হাসে।
– আরেঁ সুন্দরি, কি করছো? তোমার ঐ রসালো গুদ দেখতে দাও। ওটা তো এখন আমার। কি সোন্দর তোমার দুধ। আহ..

জাকির লুবনার দুধ দুইটাকে জোরে জোরে ডলতে লাগলো। লুবনা আর সহ্য করতে পারছিলো না। মনে হচ্ছে দুধ দুইটা বেলুনের মতো ফটাশ করে ফেটে যাবে। জাকির এবার নেংটা হয়ে তার ধোন লুবনার মুখে ঢুকিয়ে দিলো। ঘৃনায় লুবনা ওয়াক ওয়াক করে উঠলো।জাকির নির্বিচারে কিছুক্ষন লুবনার মুখ চুদলো। তারপার লুবনার দুই পা ফাক করে গুদে মুখে দিলো। জিভ দিয়ে লম্বালম্বি ভাবে গুদ চাটতে লাগলো। hot sex golpo

লুবনার গুদের আঁশটে গন্ধে জাকির পাগল হয়ে গেলো। গুদ ছেড়ে উঠে লুবনার উপরে শুয়ে পড়লো। গুদে ধোন ঠেকিয়ে মারলো এক ঠাপ। পড়পড় করে ধোনের মুন্ডি গুদে চিরে ভিতরে গেলো। যন্ত্রনায় লুবনার নরম শরীরটা মুচড়ে উঠলো। ব্যথার চোটে লুবনার দুই চোখে পানি চলে এসেছে। জাকির এবার কোমর ঝাকিয়ে আরেকটা রামঠাপ মারলো। গুদ ছিড়ে ফুড়ে ধোন পচাৎ করে ভিতরে ঢুকে গেলো। লুবনা প্রানপনে চেচিয়ে উঠলো

– ‘ও মা গো…………আহ আহ না অহ………… গুদ ফেটে গেলো গো…………ব্যাথা আ ……”
লুবনার আওয়াজ জাকিরকে আরো উত্তেজিত করে দিলো। জাকির গদাম গদাম করে চুদতে শুরু করে দিয়েছে। লুবনার মনে হলো রড গরম করে কেউ যেন গুদে ছ্যাঁঙ্কা দিচ্ছে। লুবনা প্রথমে কিছুক্ষন মুখ বুঝে এই চোদন সহ্য করলো।
জাকির বুঝছে লুবনার কস্ট হচ্ছে। চোদা থামিয়ে গুদের ভেতর ধন রেখে লুবনাকে স্থির হোয়ার সময় দিলো। hot sex golpo

চুমু খাচ্ছে অনবরত তার ঠোঁট গালে।
কিছু সময় পর বুঝলো লুবনার সয়ে এসেছে।
– কেমন লাগছে সুন্দরি?
ঘৃণায় তার মুখে থুতু ছুড়ে দিলো লুবনা। জাকির লুবনার গালে একটা চড় বসিয়ে দিলো। চড় খেয়ে লুবনার সব দাঁত নড়ে উঠলো। লুবনা চোখে সর্ষেফুল দেখতে লাগলাম।

– মাগী মুছ
শক্ত করে লুবনার দুধ টিপে ধরেছে সে। ব্যাথায় ককিয়ে উঠলো লুবনা।
– মুছ মাগী।
– আহ.. ছাড়ুন। ব্যাথা পাচ্ছি। কি দিয়ে মুছবো? hot sex golpo

– তোর জিভ দিয়া থু থু চাটবি।
এবার দুই দুধ টিপে ধরলো জাকির। ব্যাথা থেকে মুক্ত হতে জাকিরের মুখের থু থু জিভ দিয়ে চাটছে লুবনা। সুন্দরির জিভের ছোঁয়ায় উত্তপ্ত হচ্ছে জাকিরের শরীর। গুদের ভিতর ধন তার কাজ শুরু করে দিয়েছে। কোমড় অটোমেটিক উঠানামা করছে। জাকির লুবনার জিভ নিজের মুখের ভিতর নিয়ে চুষতে লাগলো। অনেকখন চোষণ শেষে মুক্ত দিলো জাকির লুবনাকে।

হাস ফাশ করে শ্বাস নিতে লাগলো লুবনা। জাকির কিন্তু চোদন থামায় নি। বীর বীক্রমে তার ধন ফালা ফালা করছে সুন্দরির নরম রসালো যোনি।
শরীরে কিছুটা উত্তেজেনা আসছে লুবনার।হালকা শীৎকার করছে সে।
– আহ আহ অহ ছাড়ুন প্লীজ.. অনেক হয়েছে.. hot sex golpo

– কিছুই হয়নি সুন্দরি.. আহহহ. এ রসের গুদ এত্য তাড়াতাড়ি চোদন যায় না…
– যা করার তো করেছেন। এবার আমাকে ছেড়ে দিন। কস্ট হচ্ছে…
– সুখো হবে সোনা…… আর..এতো তাড়াতাড়ি নয়। তোমাকে আরও চুদবো

জাকির বিছানায় উঠে বসলো। লুবনার দুপা নিজের কাধে নিয়ে লুবনার গুদের মুখ আরো ফাক করলো। তারপর পড়পড় করে গুদে ধোন ঢুকিয়ে দিলো। ব্যথার চোটে মনে হচ্ছে লুবনা আর বেঁচে নেই। লুবনার গলা একটা আর্তচিৎকার বেরিয়ে এলো। hot sex golpo

– “ইস্‌স্‌স্‌স্‌……… আহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌………… ইস্‌স্‌স্‌স্‌স্‌স্‌…… লাগছে………… লাগছে……… বের করেন……… বের করেন………”
– “কি বের করবো…… লুবনা সোনা……?”
– “আপনার ওটা ভিতর থেকে বের করেন…… প্লিজ……”
– মাথা খারাপ?? এই রসের গুদ ছেড়ে দিবো?? অহ কিযে আরাম লাগিছে.. একবার তোমার গুদে মালাউট করি। তারপর বের করবো।”

জাকির ঠাপ মারতে শুরু করলো। লুবনার মনে হচ্ছে গুদের চারপাশের চামড়া ছিড়ে একটা মোটা গাছের গুড়ি গুদে ঢুকছে আর বের হচ্ছে। লুবনা জবাই করা মুরগীর মতো ছটফট করছি। ব্যথার চোটে প্রানপনে চিৎকার করছে। hot sex golpo

প্রায় ১৫/২০ মিনিট চোদার পর জাকির লুবনার গুদে মাল ঢেলে গুদ থেকে ধোন বের করলো। এতোক্ষনে লুবনা যেন প্রান ফিরে পেলো। জাকির লুবনার পাশে শুয়ে তার দুধে হাত রেখে জড়িয়ে ধরলো। আস্তে আস্তে লুবনার সারা শরীরে হাত বুলাতে লাগলো। কারো মুখে কোন কথা নেই। ২০ মিনিট পর কথা বলছে জাকির।
– ভালো লেগেছে?

চুমু খেতে গেলো লুবনার ঠোঁটে।
ঘৃণায় মুখ শরীয়ে নিতে চাইলো লুবনা। জাকিরের দিকে পিছন ফিরতে চাইলো। কিন্তু জাকির তাকে জড়িয়ে ধরে তার সোনা চেপে ধরে।
– শোনো লুবনা, একবার যখন চুদে ফেলেছি তুমি আর সতী না। এখন যদি আমাকে খুশী করতে পারো তবে তোমার বসকে বলে তোমার বেতন সুযোগ সুবিধা বাড়িয়ে দেবো।কি দিবে আমায় সুখ? hot sex golpo

কিছুক্ষন চিন্তা করে মাথা নাড়ায় লুবনা।
খুশীতে তাকে চিৎ করে আবার চোদা শুরু করে জাকির।

মায়ের সাথে প্রেমখেলা by AAbbAA

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল 3.9 / 5. মোট ভোটঃ 19

কেও এখনো ভোট দেয় নি

2 thoughts on “hot sex golpo বাগান বাড়ী by Zak133”

Leave a Comment