incest bangla choti আমার মা – 2 by Premlove007

incest bangla choti. পরের দিন সকালে প্রতিটি জিনিস স্বাভাবিক ছিল। আমরা এমন আচরণ করলাম যেন আমাদের মাঝে কিছু হয় নি। পরের দিন যখন আমি কলেজ থেকে যখন ফিরলাম তখন মা দরজাটি খুলল। আমি ঘরে ঢোকার সাথে সাথে মা আমার ঠোঁটে আমাকে চুমু খেল। মা বললো ” প্রতিদিন তোকে আমি এমন ভাবেই চাই ” এই বলে আমার ঠোঁটে চুমু খেতে শুরু করলো। আমরা দেওয়ালে হেলান দিয়ে ১৫ মিনিটের জন্য দুজন দুজনের ঠোঁট চুষে চুমু খেলাম । আমি মায়ের সমস্ত কাপড় সরিয়ে তাঁকে আমার কোলে তুলে খাবার টেবিলে শুইয়ে দিলাম।

আমার মা – 1 by Premlove007

মা আমার প্যান্ট এবং জাঙ্গিয়া খুলে দিয়ে টেবিলের কাছে টেনে নিলো। আমি মায়ের সারা শরীরে চুমু খেলাম। এমনকি আমি মায়ের মাই তে হালকা কামড় দিলাম। তারপর নিজের বাঁড়া টা মায়ের গুদে ঠেলে ঢুকিয়ে দিয়ে মা কে চুদতে লাগলাম। প্রায় ১৫ মিনিট প্রেম করার পরে আমরা খাবার টেবিলে শুয়ে ছিলাম। আধ ঘন্টা পরে মা আমাকে জাগিয়ে তোলে এবং আমাকে শোবার ঘরের ভিতরে গিয়ে বিশ্রাম নিতে বললো। আমি বেডরুমে নগ্ন হয়ে বিছানায় শুয়ে পড়লাম। আমি রাত ৯ টায় ঘুম থেকে উঠে ঘর থেকে বেরিয়ে এসে আমার মাকে খুঁজছি।

incest bangla choti

আমি মাকে রাতের খাবার বানাতে দেখলাম। আমি মায়ের কাছে গেলাম। মা আমার দিকে ফিরে তাকালো এবং আমরা একে অপরকে ঠোঁটে চুমু দিলাম । মা আমাকে ডিনার এর জন্য 5 মিনিট অপেক্ষা করতে বললো । আমি বললাম ঠিক আছে এবং ঘরে ফিরে টিভি দেখতে লাগলাম । রাতের খাবারের জন্য 10 মিনিটের পরে মা আমাকে ডাকলো । আমি ডাইনিং টেবিলের কাছে গিয়ে দেখলাম আমার প্লেটটি আমার প্রিয় সমস্ত খাবারের আইটেম সহ প্রস্তুত। রাতের খাবার খেয়ে আমি আমার পছন্দ মতো সমস্ত খাবার তৈরির জন্য মা কে ধন্যবাদ জানিয়ে মায়ের ঠোঁট এ একটা চুমু খেলাম ।

মা লজ্জায় মাথা নীচু করে বললো “তোকে সুখী করা আমার কর্তব্য”।
মায়ের মুখ থেকে বেরিয়ে আসা কথা গুলো শুনে আমার মনে শিহরণ জাগলো। মা রান্নাঘর পরিষ্কার করতে শুরু করলো । আমি মায়ের পিছনে গিয়ে তাঁকে আমার কোলে তুলে বেডরুমের দিকে চললাম। মা বললো যে রান্নাঘরে তাঁর কাজ করার দরকার আছে। আমি বললাম আগামীকালই সবকিছু করা যায়। আমার কথা শুনে মা হেসে বললো “তুই সত্যি খুব পাগল”। incest bangla choti

আমি হ্যাঁ বললাম এবং মা কে বিছানায় শুইয়ে দিয়ে তাঁর শাড়ী সায়া ব্লাউজ খুলে লেংটো করে দিলাম । মা ও আমার টি-শার্ট হাফ প্যান্ট খুলে দিয়ে আমায় লেংটো করে দিলো। মা আমার ঠাটানো বাঁড়া টা দেখে অবাক হয়ে মুচকি হেসে দিলো। আমি মা কে বললাম ” যখন তুমি ঘরে থাকবে তখন কোনো অন্তর্বাস পড়বে না”। মা হেসে উঠে আমাকে তাঁর দিকে টানলো। মা আমাকে জিজ্ঞাসা করলো ” তুই আমার শরীরে কোন অংশগুলি পছন্দ করিস “।
আমি বললাম “তোমার মাথা থেকে পা পর্যন্ত সব কিছুই আমি পছন্দ করি”।

মা বললো “কোনো বিশেষ জায়গা যেটা বেশি পছন্দ করিস”।
আমি বললাম ” তোমার সুন্দর নরম মাই গুলো এবং সুন্দর পাছা টা যখন তুমি হেটে বেড়াও”। আমি আরো বললাম “তোমার টানা টানা চোখ দুটো আমার খুব পছন্দ করি”। এই বলে মায়ের চোখে চুমু খেলাম।
আমি মা কে জিজ্ঞাসা করলাম ” তোমার মাই দুটো এখনো কেন এতো সুন্দর আর নরম”? incest bangla choti

মা বললো “এ গুলো তোর বাবা ভালো করে ব্যবহার করেনি তাই এখনো এরকম আছে”।
আমি বললাম “এবার থেকে তোমার মাই দুটো আমি ব্যবহার করে আরো বড়ো করে দেবো” ।
আমি মায়ের একটা মাই আমার মুখে নিলাম এবং চুষতে শুরু করলাম।

অন্য হাত দিয়ে আমি অন্য মাই টা টিপতে লাগলাম । কিছুক্ষণ পরে আমি অন্য মাই টাও মুখে নিয়ে চুষতে লাগলাম।
আস্তে আস্তে আমি মায়ের সুন্দর মাই দুটো চুষে নিচের দিকে নামতে থাকলাম। আমি মা কে তাঁর পা দুটো ছড়িয়ে রাখতে বললাম। মা তাঁর পা দুটো ছড়িয়ে দিতেই চোখের সামনে মায়ের অপূর্ব কোঁকড়ানো কালো চুলে ঢাকা গুদ টা দেখতে পেলাম। মায়ের গুদের উপর আমি একটা চুমু খেলাম। তারপর আমি আমার জিভ দিয়ে গুদ টা চাটতে শুরু করি। incest bangla choti

মা জোরে জোরে আহা আহা আ করছিল। আমি যতটা পারি গুদের মধ্যে জিভ ঢুকিয়ে দিলাম। মা আমার মাথা টা গুদের উপর চেপে ধরে। কিছুক্ষন পরে মা আমার বাঁড়া টা হাতে নিয়ে ধরলো আর আমাকে চিৎ করে শুইয়ে দিলো। তারপর আমার দু পায়ের মাঝে বসে আমার বাঁড়া টা নিজের মুখে ঢুকিয়ে চুষতে শুরু করলো। আমি উত্তেজনায় মায়ের চুলের খোঁপা ধরে নিজের বাঁড়া তে মায়ের মুখ টা চেপে ধরে হালকা হালকা ঠাপ মারতে লাগলাম। কিছুক্ষন পরে মায়ের কাঁধ ধরে আমার দিকে টেনে নিলাম আর মায়ের ঠোঁট দুটো চুষতে লাগলাম।

মা আমার উপর শুয়ে এক হাতে আমার বাঁড়া টা ধরে নিজের গুদে ঢুকিয়ে নিলো। মা নিজের পা দুটো দুদিকে ছড়িয়ে দিয়ে আমার বাঁড়ার উপর নিজের গুদ টা দিয়ে চাপ দিতেই বাঁড়া টা গুদের মধ্যে ঢুকে গেলো। তারপর মা আমার বুকে দু হাত রেখে নিজের পাছা দোলাতে দোলাতে ঠাপ মারতে লাগলো। প্রতি টা ঠাপের সাথে সাথে মায়ের নরম মাই গুলো দুলতে লাগলো। আমি তখন মায়ের মাই দুটো দুহাতে চটকাতে লাগলাম। আমি মা কে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে নিচ থেকে তল ঠাপ দিয়ে চুদতে লাগলাম। incest bangla choti

মা আর আমি দুজনেই ঘেমে নিয়ে একাকার হয়ে গেছি। কিন্তু মনের সুখে দুজন দুজন কে ভোগ করতে করতে একসময় নিজেদের রস ছেড়ে দিলাম। মা তখন ও আমার উপর নিজের শরীর টা এলিয়ে দিয়ে শুয়ে থাকলো। আমি মা এর সারা পিঠ আর পাছা তে হাত বুলিয়ে দিলাম আর মায়ের জিভ টা চুষছিলাম। কিছুক্ষন পরে আমার আমার উপর থেকে নেমে পাশে শুয়ে পরলো। মায়ের মুখে একটা সুন্দর সুখের ভাব ছিল।
মা বললো ” তোর বাবা কখনো আমায় এইভাবে আদর করেনি।”.

আমি বললাম ” তোমার ভালো লেগেছে তো মা। ”
মা বললো ” খুব ভালো লেগেছে তুই আমায় আসল সুখ দিয়েছিস যার জন্য আমি সারা জীবন তোর কাছে ঋণী থাকবো।”
আমি মায়ের ঠোঁটে চুমু খেয়ে বললাম ” এরকম বোলো না মা, আমি তোমার কাছে বেশি ঋণী যে তুমি আমায় তোমার সুন্দর যৌবন টা আমায় ভোগ করতে দিয়েছো। ” incest bangla choti

মা একটু লজ্জা পেয়ে জিজ্ঞেস করলো ” তোর আমায় করতে কেমন লাগছে। ”
আমি বললাম ” তোমায় চুদে আমি যে কি আনন্দ পাচ্ছি সেটা ভাষা তে বোঝানো যাবে না ।”
আমার মুখে চোদা কথা টা শুনে মা খুব লজ্জা পেয়ে হাসলো আর আমি মা কে আবার জড়িয়ে গভীর চুমু খেতে শুরু করি । কিছুক্ষন পরে দুজন ঘুমিয়ে পড়ি।

1 thought on “incest bangla choti আমার মা – 2 by Premlove007”

Leave a Comment