ma chele sex ব্যভিচার by ম্যাড

bangla ma chele sex choti. আমি স্বপ্নীল চৌধুরী,বয়স ২৭বছর,১৫বছরে আমেরিকা যাই দীর্ঘ ১২বছর পর দেশে ফিরলাম সাথে আমেরিকান বাঙ্গালী বৌ নিয়ে। বাবা নিলয় চৌধুরী আমেরিকাতে মারা গেছেন আজ ১০বছর। মা মেঘা চৌধুরী দেশে একা থাকেন।বয়স ৪২/৪৩ হবে দেখতে অসম্ভব সুন্দরী সেক্সি খাসা মাল যাকে বলে। যাক দেশে এলাম সাথে নতুন বৌ জয়া চৌধুরী আমেরিকান বংশোদ্ভূত কলকাতার বাঙালি আমার চেয়ে ৬বছরের বড় কিন্তু দেখলে মনে হয় না লম্বা প্রায় ৫’৭” ভরাট শরীর ঠিক আমার মায়ের মত গড়ন কামুক সেক্সি সৌন্দর্য।

দেশে আসতে মা তো খুশিতে আত্মহারা হয়ে গেল নতুন বৌকে বরণ করে নিল।যাক ভালই লাগছিল দেশে ফিরে।অল্প সময়ের মধ্যেই মা আর আমার বউ খুব ঘনিষ্ঠ হয়ে গেল। আমি সারাদিন বাসায় থাকি না তো দু’দিন আগে হঠাৎ দুপুর বেলা বাসায় এলাম আমার চাবি দিয়ে দরজা খুলে ঢুকলাম দেখি কেউ নেই আমি নিজের ঘরের দিকে পা বাড়াতেই মা’র ঘর থেকে কথার আওয়াজ শুনে একটু থমকে উঁকি দিলাম দরজার ফাক দিয়ে দেখি ঘরে কেউ নেই মা’র বাথরুম থেকে আওয়াজ আসছে কৌতুহলী হয়ে ভালো করে দেখতে গেলাম.

ma chele sex

দেখি বাথরুমের দরজা খোলা বৌ বলছে-“মা’র ফিগার এখনও টাইট দুধ গুলো ঝোলা নয় বাবা পারে নি আপনাকে মজা দিতে” মা তাচ্ছিল্যের স্বরে বলল-“ইইমম মজা আজ ২৩/২৪বছর মজা কি ভেবে ভেবে হয়রান আর এমনিতেও তোমার ফাদার ইন ল কোন দিন আমাকে একটু সুখ দিতে পারেনি যা ঐই ডিলডো যতটুকু দিছে” বৌ অবাক হয়ে বলল-“ও মাই গড কেমনে আছেন মম আপনি এতো জালা নিয়ে একটু ধরলেই হট হয়ে যান কত বছর স্পার্ম আউট করেননি উফ্ কি করে সম্ভব এজন্যই এটা আমার চেয়ে টাইট” মা-“হিমম সোনা ক্রমশ পাগল হয়ে যাচ্ছি”.

এতক্ষণ ভেতরে কিছু দেখা যাচ্ছিল না হঠাৎ দেখি বৌ মাকে হাত ধরে রুমে এলো ও মাই গড দুজনেই ল্যাংটা হয়ে আছে একই রকম দেহের গঠন লম্বা তবে ষ্পষ্ট দেখে বুঝলাম মা’র দুধ দুটো আমার বউয়ের চেয়ে একটু বড় আর পেটে হালকা চর্বি তবে পাছার সাইজ একইরকম দুজনের তো আমি লুকিয়ে গেলাম দেখি বৌ মাকে চিৎ করে ফেলে ভোদা চুষছে আর মা মৃদু স্বরে গোঙাচ্ছে মা’র ভোদায় বাল ভরা আমি দেখতে থাকলাম এভাবে দুজনে সেই রকম লেসবিয়ানী করলো। দুজনেই রস বের করে ক্লান্ত শুয়ে আছে। ma chele sex

মা বলল-হ্যারে জয়া খোকা তোকে পোষাতে পারে” বৌ ভয়ার্ত চোখে-“পারে মানে একবার ধরলে ছিঁড়ে খায় যেন আর ডিক তো ও মাই গড বিশাল সাইজ আর কি মোটা মুন্ডুটা বিশাল” মা কামুক কৌতুহলী হয়ে-“মুন্ডু মানে মুসলমান দের মত কাটা নাকি?” বৌ-হিমম এটা ইউএসএ তে নরমাল” মা-“কতবড় মাপছ” বৌ-“এই ধরেন ৯ বা সাড়ে ৯ইন্চী লম্বা আর মোটা ভয়ঙ্কর আর বল দুটো বড় বড়” মা লোভাতুর স্বরে বলল-“জয়া যদি কিছু মনে না কর একবার পারলে দেখাইয়ো”।

এ পর্যন্ত শুনে আমি অস্থির হয়ে বাইরে চলে গেলাম ওরা টের পেলো না চোখে ভাসছে মা’র নগ্ন তৃষ্ণার্ত রসালো শরীর উফ্ পাগল হয়ে যাচ্ছি যাক রাতে বাসায় ফিরে খেলাম বৌয়ের সাথে ভাব নিলাম শরীর খারাপ লাগছে ডাক্তার ঘুমের ওষুধ খেয়ে ঘুমাতে বলছে বৌ চিন্তিত হয়ে আমার সেবা করবে এমন একটা ভাব আমি ঘুমের ওষুধ খাওয়ার ভাব নিয়ে ভায়াগ্রা খেলাম। আমি বললাম-আমি ঘুমাইতে যাই তুমিও তাড়াতাড়ি ঘুমিয়ে পড়ো” বৌ আচ্ছা বলে পাশে ফোন দেখছে। ma chele sex

যাক কিছুক্ষণ পরে আমার স্বভাব সুলভ নাক ডাকতে শুরু করলাম আমি ইচ্ছে করে ল্যাংটা হয়ে শুলাম গায়ে চাদর ছিল তো আমার নাক ডাকার আওয়াজ পেয়ে বৌ উঠে মা’র ঘরে গেল অনেকক্ষণ পর দরজা খোলার আওয়াজ পেলাম দেখি মা আর জয়া দুজনেই হাতাকাটা নাইটি পড়া ততক্ষণে আমার ধোন বাবাজি খাড়া হয়ে খাম্বা হয়ে কাঁপছে আলো জ্বলছে ঘরে দু’জনে ঘরে ঢুকে আমার খাঁড়া বাঁড়া দেখল দুজনেই ফিসফিস করে কথা বলছে বৌ বলল-“মম ও বেহুঁশ হয়ে আছে কিছুই টের পাবেনা আপনি নিশ্চিন্তে থাকুন আসেন দেখেন এটা কি”.

মা অবিশ্বাসের দৃষ্টিতে তাকিয়ে আছে আমার ধোনের দিকে বৌ ধরল আর মাকে ধরতে বলল মা সাহস করে ধরল আস্তে আস্তে দুজনেই দুহাতে কচলাতে লাগল আমিতো অস্থির হয়ে উঠছি যাক তবুও ঘুমের ভান করে থাকলাম । কিছুক্ষণ পর দুজনেই চলে গেল আমি উঠলাম অস্থির হয়ে আছি তখনই বৌ ঢুকল ঘরে ভুলে মা’র রেখে যাওয়া ফোন নিতে আমিও বাঘের মত ঝাপিয়ে পড়লাম বৌয়ের উপর বৌ তো হতচকিত হয়ে গেল নিচে ফেলে ভোদা চুষতে লাগলাম। উঠে যা যা শুনছি দেখছি সব বললাম জয়া চুপ করে থাকে। ma chele sex

আমার কথা মত মাকে প্লান করে নিয়ে এলো আমি ঘুমের ভান করে আছি জয়া এসেই আমার ধোন চোষা শুরু করলো আর মাকে কাছে টেনে নিয়ে চুষতে বলল মা একটু থমকে চোষা শুরু করলো চোষার ফাঁকে মা-“এই ও আবার উঠে যাবে নাতো” জয়া-“আরে না আপনি টেনশন করেন না ও আজকে উঠবে না আপনার যা মনে চায় করেন” শুনে মা আস্বস্থ হয়ে চুষতে লাগলো বাড়া বিচি ।

মা-“এতবড় কেমনে হয়” জয়া নিজে ল্যাংটা হয়ে মাকেও উলঙ্গ করলো মা চুষছে জয়া মাকে উঠিয়ে দিলো আমার মুখের উপর ৬৯ ভঙ্গিতে ব্যস চোষা শুরু করলাম মা’র গুদটা হঠাৎ মা টের পেল আমি তখন নিচে থেকে মা’র মাথাটা চেপে ধরে নিচ থেকে তলঠাপ দিতে লাগলাম মা’র মুখে আর সেই সাথে ভোদা চোষা মা অস্থির হয়ে গেল কিছুক্ষণ পরে উঠে পেছনে থেকে মাকে চেপে ধরে ডগি ষ্টাইলে চোদা শুরু করলাম মা চিল্লাতে লাগলো জয়া সামনে এসে ভোদা ফাক করে মা’র মুখ চেপে ধরে. ma chele sex

মা ভোদা চাটাতে লাগলো আর আমি ঠাপাতে লাগলাম ফাঁকে ফাঁকে মা’র গুদে পোদে চোষা দিচ্ছি আবার ঠাপাচ্ছি প্রায় এক ঘন্টা ধরে মাকে নানাভাবে চুদলাম মা’র দুবার আউট হয়ে গেল আমি এবার ধোন বের করে মা আর জয়ার সামনে দিলাম মাই চোষা শুরু করলো চেপে ধরে মা’র মুখের মধ্যে মাল আউট করলাম মা ঘোঁত ঘোঁত করে উঠলো সারা মুখ চেহারা মালে ভরে গেল আমি শুয়ে পড়লাম মা উঠে গেল ঘুমিয়ে পড়লাম।

মায়ের সাথে বিবাহ বার্ষিকী – 1

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল 4.5 / 5. মোট ভোটঃ 48

কেও এখনো ভোট দেয় নি

5 thoughts on “ma chele sex ব্যভিচার by ম্যাড”

Leave a Comment