magi sex choti পারসোনাল সেক্রেটারী মিতা দ্বিতীয় আধ্যায় পর্ব- 14 by Ratnodeep

bangla magi sex choti. আমরা মুস্তফা শপিং সেন্টার থেকে শপিং করলাম। আর তার আগে জেমি আমাদের কয়েকটা সুন্দর জায়গা ঘুরালো। মুস্তাফা থেকে আমি রিতা, মিতা এবং জেমির জন্য গিফট্ কিনলাম। ঢাকায় আমার বউয়ের জন্য স্বর্নের কিছু জিনিষ নিলাম। শপিং এবং ঘোরাঘুরি শেষে আমরা হোটেলে পৌঁছলাম তখন রাত দশটা। রুমে সবকিছু রেখে ড্রেস চেঞ্জ করে ফ্রেস হয়ে আমরা ডিনারে গেলাম। ডিনার শেষে বার এ ঢুকেই লুসি এবং তার বয় ফ্রেন্ড এর সাথে দেখা হলো।

[সমস্ত পর্ব
পারসোনাল সেক্রেটারী মিতা দ্বিতীয় আধ্যায় পর্ব- 13 by Ratnodeep]

আমরাও একই টেবিলে বসে ড্রিংক নিলাম। আমরা মোট পাঁচ জন বসে ড্রিংক করছি। যদিও ওদের মতো অতো কড়া কড়া ড্রিংক আমরা কখনও করিনি তাই আমরা আমাদের মতো ড্রিংক নিলাম। আমি আর লুসি পাশাপাশি বসে ড্রিংক করছি। আমিতো এক পেগ এর বেশি নিতে রাজি না। কিন্তু সবার অনুরোধে দুই পেগ হলো আজ। খুব বেশি কড়া ড্রিংকস্ নয় তাই ভয় নেই মাতাল হয়ে যাওয়ার। যে টুকু সামান্য পেটে পড়েছে তা আশা করছি সামলে নিতে পারব। লুসির বয় ফ্রেন্ড আর্থার আমাদের সামনে বসা।

magi sex choti

ওদের সাথে অনেক কিছু নিয়েই আমরা কথা বলছি। সেখানে আমাদের কোম্পানীর কথা বাংলাদেশের কথা এবং আরও অনেককিছু বিষয়ে ডিসকাস্ হলো। ড্রিংকসের মাঝে লুসি আমার পাশে বসে একসময় সবার সামনেই আমার থাইতে ওর হাত রাখল। আমিও ওর হাতের উপর আমার হাত রাখলাম। আমি হাত রেখে সবার অলক্ষ্যে একটা চাপ দিলাম। লুসি হেসে দিল। লুসির সর্ট জিন্স আর টপ পরা। ওর থাই পুরো উন্মুক্ত। আমি ওর নগ্ন থাইতে হাত দিলাম এবং একইভাবে ওর মসৃন থাইতে চাপ দিলাম।

লুসি আমার কাছে আরও একটু সরে এসে বলল-If you don’t mind, do you like group sex ?  Let’s make a group sex if you like or enjoy it. Please come level-20 room no. 69.
আমি বললাম-Why not ? I’ll come if manage them.
লুসি বলল-Okay best of luck. If you come it will be more and more pleasure.
আমি বললাম-Okay Done. magi sex choti

আমরা আরও কিছুসময় সেখানে কাটালাম। রুমে ফিরে আমরা তিনজনে আমার রুমে সোফায় বসে কথা বলছি। রিতা উঠে আমার পাশে এসে আমাকে জড়িয়ে ধরে বলল-স্যার আর সহ্য হচ্ছে না। এসো আমরা আমাদের কাজ শুরু করি। তুমি তখন জেমিকে আচ্ছামতো ঠাপ দিয়েছো। আমি শুধু চিন্তা করেছি কেমন কেমনভাবে তুমি ওকে ঠাপিয়েছো। সেই সী-বিচ যাওয়া থেকে আমার গুদ ভিজে ভিজে যাচ্ছে বার বার। এখন আগে আমাকে ঠাপিয়ে সাইজ করো তারপর ওই মাগীকে নিয়ে আমরা দুজনে লাগব।

আমি বললাম-লুসি প্রস্তাব দিয়েছে ওদের সাথে গ্রুপ সেক্স করার। করবে নাকি ? রাজি আছো ? আমরা তিনজন আর ওরা দুজন মোট পাঁচ জন। যদি রাজি থাকো তাহলে ওদের রুমে গিয়ে গ্রুপ সেক্স করতে পারি আমরা। লুসি কিন্তু দারুন মাল।
রিতা-ওয়াউ ! সত্যিই ? আমি রাজি আছি তবে আবার ভয়ও করছে যদি ওই ব্যাটার বাড়া অনেক মোটা হয় তাহলে আমি নেব কিভাবে ? কিন্তু আবার ইচ্ছাও করছে বাঙালী বাদে বিদেশি বাড়া। কেমন হবে কি জানি। magi sex choti

আমি বললাম-একবার টেস্ট করে দেখা যেতে পারে কি বলো ? জেমি রাজি হবে কি ?
রিতা-জেমির রাজি না হওয়ার কিছু নেই। আমরা বললে নিশ্চয়ই রাজি হবে। তবে ভালই হয় স্যার। বিদেশে এসে এসবরকম একটু এন্জয় করেই যাই কি বলো ? তবে স্যার একটা বিষয় তা হলো যদি আমরা এই গ্রুপ সেক্স করিও তাহলে কিন্তু কোনভাবেই দিদিকে বা কাউকে জানানো যাবে না। টোটালি চেপে যেতে হবে। কারণ এইটা জানাজানি হলে অনেকে অনেককিছু বলতে পারে।

আমি বললাম-হুম্ সে করা যাবে। দেখি জেমি কি বলে।
আমি জেমির সাথে এ ব্যাপারে আলাপ করলাম। জেমি হাসল এবং কিছু কিছু কথা বলল। সেও এক্সাইটেড। সে রাজি হলো কিন্তু বলল যে আগে আমরা এখানে সেক্স করব তারপর ফিনিশিং আমরা ওদের রুমে গিয়ে দিতে পারি। আমরা তিনজনে একমত হলাম।

আমি রিতাকে আমার কোলের উপর বসিয়ে আদর করতে শুরু করলাম। ওর মুখ টেনে ঠোঁটে কিস্ করলাম। ওদের দুজনেরই স্বল্প পোশাক ছিল। সর্ট জিন্সের উপর টপ। রিতাকে চটকে দিলাম। টপের উপর দিয়ে ওর মাই টিপলাম। গুদ হাতালাম। তারপর রিতা নেমে ওর সব খুলে ফেলল। আমি টি-শার্ট খুলে ফেললাম আর নিচে পা ছড়িয়ে দিলাম। রিতা সোফার উপর দাড়িয়ে আমার মুখের উপর ওর গুদ নিয়ে এলো। আর ওদিকে জেমিকে ঈশারা করলে জেমি আমার বারমুডা খুলে বাড়া বের করল আর চোষা শুরু করল। magi sex choti

জেমি ওর পরনের কাপড় খুলল। তখনও ওর ব্রা-প্যান্টি পরা আছে। আমি ওকে কাছে ডাকলাম। রিতা আমার মুখে ওর গুদ চেপে ধরে ওর গুদ চাটাচ্ছে। জেমি আমার কাছে এলে আমি ওকে পাশে বসালাম। রিতার গুদ রসে ভরা। আমি জিহ্বা দিয়ে চেটে চেটে খাচ্ছিলাম। রিতা আমার মুখ থেকে ওর গুদ নামিয়ে আমার বাড়ার উপর ভোদা সেট করে ব্যস্ ঠাপ শুরু করল। আমি কিছুটা নিচে নেমে গেলাম। রিতা আমার দিকে ওর পিছন দিয়ে বাড়ার উপর বসে আচ্ছামতো ঠাপাতে লাগল আমাকে।

সামনে ঝুঁকে ওর হাটুর উপর ভর দিয়ে বাড়ার উপর উঠ-বস করতে লাগল। জেমিকে বললাম ওর পরনের ব্রা-প্যান্টি খুলতে। জেমি ব্রা খুলল আর আমি ওর প্যান্টির দড়ি খুলে দিলাম। জেমির খাড়া খাড়া মাই দুটো আবার আমার সামনে আমার দিকে তাকিয়ে আছে। আমি খামছে ধরলাম ওর মাই দুটো। জেমি সোফার উপর উঠে আমার মুখের সামনে ওর ভোদা নিয়ে এলো। আমি জেমির ভোদায় চুমু খেলাম। আলতো করে জিহ্বা ছোয়ালাম ওর ভোদায়। magi sex choti

জেমি উমমমম্ আহহহ্ করে উঠল। দুই হাতে ফাঁক করলাম ওর ভোদা। নাক দিয়ে ঘষলাম। জিহ্বা দিয়ে চাটলাম। জেমির গুদে রসের বান ডেকেছে। আমি আঙ্গুল ঢুকালাম একটা। জেমি আবারও শিউরে উঠল। রিতা আমাকে প্রায় দশ মিনিট ধরে ঠাপালো। রিতা জল খসিয়ে আমার বাড়ার উপর থেকে উঠে গেলে জেমিকে বাড়ার উপর বসালাম। জেমি কোপ শুরু করল। এইসা কোপ কোপাচ্ছে জেমি যে আমি কেঁপে কেঁপে উঠছি।

আমার গলা জড়িয়ে ধরে কোপাচ্ছে। জেমি উমমম্ আহহহহহ্ ওহহহহ্ ইয়া ইয়া গুড জব এরকম করছে। শিৎকার করছে। আমার মুখে ওর মাই চেপে চেপে ধরছে জেমি নিজেই-নাও খাও অনেক অনেক করে খাও আর কামড়ে দাও——আমার মাই দুটো কামড়ে কামড়ে ব্যথা করে দাও——টিপে দাও আর নিপল্ সাক্ করো—-বেশি বেশি করে চুষে দাও আমার মাই। আমি ওর মাই টিপছি আর বোটা চুষছি। মাই কামড়ালাম। রিতাকে কাছে ডাকলাম। magi sex choti

রিতা কাছে এলে বললাম-রিতা তুমি একটু জেমির মাই দুটো টিপে দেখোতো আরাম পাও কিনা। ওর মাইয়ের শেইপ দেখেছো কেমন আলাদা টাইপের।

রিতাও ল্যাংটা। সে এসে জেমির মাই টিপতে লাগল। জেমির বোটা চুষল আর রিতার নিজের মাইয়ের বোটা রিতার মাইয়ের বোটায় ঘষাঘষি করল। দুজনে কিস্ করল আর মাই টেপাটিপি করল একে অপরের। আমরা কিছুসময় ঠাপাঠাপি করে বললাম-চলো ফিনিশিং বিছানায় দিব।

ওদের নিয়ে বিছানায় গেলাম। বিছানার উপর আবার জেমিকে ডগিতে চার হাতে পায়ে পজিশন নিতে বললাম। জেমি বিছানার উপর উঠে ডগি পজিশনে ওর পা দুটো ফাঁক করে দিয়ে মাথাটা বিছানার সাথে লাগিয়ে রেখে পাছা উঁচিয়ে রাখল। আমি পিছন থেকে বাড়া ওর ভোদায় ভরে দিয়েই ঠাপ শুরু করলাম। জেমির কোমর ধরে ঠাপাচ্ছি। কখনও ওর দুই কাঁধ ধরে আমার বাড়ায় গেথে গেথে দিচ্ছি। magi sex choti

আমি-নে নে বাঙালীর ঠাপ খেয়ে দেখ কেমন লাগে——–তোর ভোদা আজ ফাটায় দিয়ে যাব——আমার মোটা আর লম্বা বাড়া দিয়ে তোর গুদের ছাল ছাড়িয়ে নেব——নে নে ঠাপে ঠাপে আরাম।

জেমি-দে দে রে বাস্টার্ড তোর বাড়া দিয়ে আমার ভোদা ফাটায় দে——আমি তো আগে এমন বাড়ার ঠাপ খাইনি তাই তোর মতো বাঙালীর ঠাপ আমার ভালই লাগছে——মার মার চোদ্ চোদ্ তোর বাড়ায় যতো জোর আছে ততো জোরে জোরে চোদ্ আর আমার ভোদা ফেটে রক্ত বার করে দে।

আমি-ইউ আর এ ব্লাডি বিচ——-তোর ভোদায় খুব আরাম আর তোর পাছা চাপড়েও খুব আরাম——-নে নে ঠাপের তালে তালে তোর মাই দুটোও টিপে দিচ্ছি——-মাই টিপে টিপে তোর মাই দুটো ঝুলিয়ে দিয়ে যাব রে কুত্তি।

আমি কিছুসময় ওকে ডগি স্টাইলে ঠাপিয়ে ওর ভোদা থেকে বাড়া বের করে নিলাম আর রিতাকে চিৎ করে শুয়ায়ে ওর গুদে বাড়া ভরে ঠাপাতে লাগলাম। জেমি উঠে রিতার মুখের উপর ওর গুদ নিয়ে রিতাকে দিয়ে ওর গুদ চাটাতে লাগল। জেমি রিতার দিকে মুখ করে ওর ভোদা চাটাচ্ছে আর আমি পিছন থেকে পকাপক্ ওর মাই টিপছি। ওর গলায় আমি কামড় বসিয়ে দিলাম উত্তেজনায়। আমার তখন মাল আউটের সময় হয়েছে তাই জোরে জোরে রিতাকে চুদছি আর জেমির মাই টিপছি। রিতাকে রামঠাপ মারছি। magi sex choti

রিতা খিস্তি করছে সমানে-ওরে বোকাচোদা আজ মাল একটু বেশি খেয়েছিস্ তাই কি তোর বাড়ায় এতো শক্তি হয়েছে——খুব করে ঠাপাচ্ছিস্ আজ——-মার মার হেব্বি হচ্ছে——আমারও খুব ভাল লাগছে—–জেমির গুদের রসও বেশ নোনতা আর টেষ্টি——–চোদ্ চোদ্ রে মাগীঠাপানি আজ কয়টা কে যে চুদবি——চুদে যা চান্স যখন পেয়েছিস্ চোদ্ চোদ্ মার জোরে জোরে কুপা——-চালা তোর লাঙল আমার উর্বর জমিনে যদি ফসল ফলে যায়তো যাক——–

চোদ সোনা চোদ——-আচ্ছা করে চোদ তোমার গাইরে—–এরপরে লুসিকেও আচ্ছা করে ঠাপাবি——যদি না পারিস্ তো তোর খবর আছে——-আমিও শালা ওই ব্যাটাকে দিয়ে ঠাপাবো——দেখি শালা ওই বোকাচোদার বাড়া কেমন মোটা আর কেমন জোর রাখে—–ওরে ওরে আমার হবেএএএরেএএ—–

মার মার রে বেশ্যাঠাপানি——-ওই মাগী আমার মাই দুটো টিপে দে রে খানকিমাগী——–ওই বোকাচোদারে বলেছি যখন চুদবি তখন মাইও টিপবি——–ওই মাগীখোর শুধু চোদায় ব্যস্ত——শালা মাই টেপার কথা ভুলে যায়——ওহ্ উমমমম্ আহহহহহ্ দে দে স্যাআআআআআর জোওওওওওওরে দেএএএএএ——–আমার হলো রেএএএএ——-উমমমম্ ওহ্ মাআআআআগোওওওও। magi sex choti

আমি সমানে ঠাপিয়ে আর জেমির মাই টিপে টিপে রিতার গুদে আমার মাল ঢেলে দিলাম। জেমির মাই দুটোর একটা একহাতে টিপছি আর একটা মাই মুখে পুরে চুষছি। এভাবে কিছুক্ষণ তিনজনে শুয়ে থাকলাম। বাথরুম গিয়ে তিনজনে হিসি করে একটু ফ্রেস হয়ে আবার বিছানায় এসে জড়াজড়ি করে শুয়ে থাকলাম।

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল 4.2 / 5. মোট ভোটঃ 17

কেও এখনো ভোট দেয় নি

1 thought on “magi sex choti পারসোনাল সেক্রেটারী মিতা দ্বিতীয় আধ্যায় পর্ব- 14 by Ratnodeep”

Leave a Comment