mami sex golpo মামী কি আমাকে ভালোবাসে ?

bangla mami sex golpo choti. আমার ছদ্ম নাম রাজা। বয়স ২৫, আমি পেশায় একটি IT firm e কর্মরত। আমার মামীর নাম সুরভী। বয়স ৩৮। উনি বিধবা ২ বছর আগে মামা মারা যান।উনার দুই ছেলে আছে যারা এক জন ১৬ আর একজন ১৪ বছর বয়সের। আমি ২০১৭ তে মামার বাসায় থাকতে আসি। এখানে বলে রাখি উনি আমার আপন মামা না। আমার মা এর ফুফাতো ভাই। আমি থাকবো আর খাবো এর বদলে খরচ দিবো। আমি তখন হোস্টেল থেকে শিফট হয়ে মামার বাসায় উঠি। আমার কোনো gf hoy nai। অনেক চেষ্টা করেও হয় নাই।

২ বছর আগে যখন মামা হটাত মারা যান তার আগে আমি কখনো মামী কে নিয়ে ভাবী নাই। এমন কি যেই দিন মামা মারা জন ওই রাতে মামী আমার কোলে পাতলা ম্যাক্সি পরে বিনা ওড়নায় কান্নাকাটি করেছিল। উনার বড় বড় দুধদুটি দেখেছি এবং আমার হয়েও লেগেছে তবে তখন কোনো ফিলিংস আসে নাই। আমার মনে রং লাগে মামা মারা যাবার ৪ মাস পরে। তখনও আমি মামার বাসায়। Lovkdown এর কারণে আমরা সবাই বাসায় থাকি। মামীও আমার মত IT engineer tobe housewife। Mamar রেখে যাওয়া টাকায় সংসার চলে ।

mami sex golpo

মামীর height hobe ৫ feet, na মোটা না চিকন। তবে কোমর বেশ বড়। আর পেট গোলাকার, দেখলে মনে হয় ১২ মাস পেটে বাচ্চা আসে। গায়ের রং ফর্সা এবং সুন্দরী। এক রাতে আমার খুব sex করার ইচ্ছা জাগে। তবে আমার তো gf nai ar মাগীর কাছেও যায় না। তখন রাত প্রায় ১২ টার দিকে ইচ্ছে হয় মামীর শরীর দেখার । এই বাসাতে মামী এক রুম এ । ২ মামাতো ভাই এক রুম এ আর আমি একটি ছোট রুম e থাকতাম। সবাই দরজা খোলা রেখেই ঘুমাতো। ওই রাতে গিয়ে দেখি মামীর দরজা লাগানো। কিন্তু ভিতরে লাইট অন।

আমি ভাবলাম মামী হয়তো ভুলে ঘুমায় গেছে অথবা জেগে আসে। ঘুমায় গেলে মামীর শরীর দেখে এসে মাল ফেলবো আর জেগে থাকলে ৫ মিনিট কথা বলে রুম e এসে মাল ফেলবো । কিন্তু আমার যে কপাল খুলে যাবে তাতো জানতাম না। দরজা খুলে দেখি মামী পুরো নেংটা আর তার পা ফাঁক করে চুতে বেগুন dhukachen। আমাদের চোখ a chukhi হইলো। আমরা দুই জনই লজ্জা পেয়ে চলে গেলাম। এই ভাবে পরের দিন সকাল ৬ টার দিকে মামী ঘুম থেকে উঠার পর আমি মামীকে ডিরেক্ট বললাম যে আমাদের দুই জনের অবস্থা এক। mami sex golpo

আমরা একে অপরের চাহিদা মিটাতে পারি। মামী প্রথম ২ দিন রাজি হয় নাই। ৩ য় দিন ভোর ৬ টায় আমি ডাইরেক্ট মামীর রুম e গিয়ে মামীকে জাগায় উনার কপালে চুমু দেই। মামী ঘুম থেকে জেগে আমাকে জোরে ধাক্কা দেয়। আমাকে রুম থেকে চলে যেতে বলে । আমি বলি ” মামী আমি জানি আপনি ম্যামকে অনেক ভালোবাসেন । কিন্তু আমি শুধু চাই যে আমরা একে অপরের শারীরিক চাহিদা মিটাবো। কোনো মনের আদান প্রদান হবে না । আর আমি আপনাকে রেপ করতে আসি নাই। আমি শুধু আপনাকে ঘুম থেকে জগতে চেয়ে ছিলাম।

আপনি সম্মতি দিলেই আমাদের মিলন হবে। মামী আমাকে রুম থেকে বের করে দেন। আমি আমার রুম এ এসে আবার মাল ফেলার জন্য ready হচ্ছিলাম কি ২ মিনিট এর মধ্যে মামী এসে আমাকে আমার হাতে ১০০ টাকার নোট ধরায় দিয়ে বলে যে কনডম কিনে আনতে। তখন ঘড়িতে বাজে ৬:১০ এর মত। আমি মনের খুশিতে ২ মাইল দূরে দোকানে গিয়ে লাইফ e ফার্স্ট টাইম কনডম কিনি। And truly speaking I did not even feel shy as i was feeling that মামী has made me a man। mami sex golpo

তারা তারি বাসায় ফিরে door bell o দিতে হয় নাই। মামী আগের মত আমার সাথে ভালো behave করে নরম সুরে বলল যে উনার ছেলেরা উঠে যাবে। উনার রুম e গিয়ে দরজা ক্লোজ করে দেন। ঘড়িতে তখন ৬:৪০ বাজে। আমরা দুই জন একে ওপরের দিকে তাকায় লজ্জা পাচ্ছিলাম। মামী বললেন শুরু করতে। আমি কিছুই করতে পারলাম না। মামী তখন আমার left hand নিয়ে উনার রাইট দুদু তে রাখলেন and press করতে বললেন। ২০ sec por উনি আমাকে আমার সব কাপড় খুলতে বলে উনি নিজেও সব খুলে ফেললেন।

এই প্রথম আমি কোনো মহিলা কে সামনে সামনি নেংটা দেখলাম। মামী খাটে গিয়ে দুই পা ফাঁক করে শুয়ে পড়লেন। আমি খাটে উঠে আগে মামীর ভালোবাসার জায়গায় চুমু দিয়ে চাটলাম ২ মিনিট। তারপর বললাম যে ঢুকাবো। মামী কনডম এর প্যাকেট নিজ হাতে খুলে আমার নুনুতে পড়ায় দিলেন। বললেন ঢুকাতে। আমি মনে মনে চেয়ে ছিলাম যে মামীর ভোঁদা ই জোরে মেরে ব্যাথা দিবো কেননা মামী আমার নুনুটা দেখে হাতে নিয়ে আদর করে নাই, যেমনটি পর্নো ভিডিও তে হয়। mami sex golpo

নুনুটা মামীর সোনায় সেট করে একটু ঢুকালাম। আমার মনে হইলো আমি সত্যি রাজা কেনো না আমি আমার প্রিয়তমা উপরে শুয়ে আছি তাকে আপন করে নেয়ার অপেক্ষায়। মামীও আমার দিকে ভালোবাসার নজরে তাকিয়ে রইলেন। এমনটি আগে কখনো হয় নাই। আমি মামী কে surprise pain dite giye দিলাম এক ধাক্কা , মামী ও মাগো বলে উঠলেন। কিন্তু আমি চরম উত্তেজনায় আমার বীজ কনডম এর ভিতরেই ছেড়ে দিলাম।

মামী রেগে গিয়ে কিছু বললেন না তবে উনার কাপড় দিয়ে আমার মাথার ঘাম মুছে দিয়ে হেসে বললেন ” রাজা তাহলে আগে কোনো রাণীকে সোনা দেন নাই, প্রথম প্রথম হয় সমস্যা নাই, এবার তোমার সোনা বাহির করো যেনো বিছানার চাদর e না লাগে”। আমি তো লজ্জায় লাল হয়ে গেলাম। নুনুটা auto ber hoye gese। Ar কনডম আমার মাল সহ মামীর চুতেই এসে। মামী উঠে বাথরুম এ যেতে যেতে কনডম বের করে বললেন নুনুতে জর না থাকলেও মাল ভালই জমিয়ে রাখে। বলে উনি হেসে দিলেন। ঘড়িতে দেখি ৬:৪৫ বাজে। কি আশা ছিল কি হইলো। mami sex golpo

আমার আর মামীর প্রথম মিলন হয় জুলাই ২০২০ এ। তারপর আর আমার হাত মারতে হয় নাই। আমার প্রায় ৭০ % মাল মামীকে আদর করতে গিয়ে কনডম এ পড়েছে, ২০% মাল মামীর পোদ এর বা ভোদা র উপর, ৮% মামীর বুক আর পেটের উপর আর বাকি ২% বা তার চেয়ে ওর কম মামীর মুখের উপর ফেলেছি। কেননা মামী আমার নুনুটা তার মুখে নিতে চায় না। উনি বলেন উনি নাকি মামার তাও নিতেন না। এক বার মামীর মুখে মাল ফেলেছি উনি ইচ্ছা করে বমি করে দিয়ে ছিলেন এবং ২ দিন আমাকে আদর করার সুযোগ দেন নাই।

প্রথম প্রথম আমাদের শুধু শরীরের চাহিদা মেটানোর জন্যে মিলন ছিল। আমরা প্রায় প্রতিদিন রতিক্রিয়ায় লিপ্ত হতাম । এমনও দিন গেছে যে দিন e ৩ বার। এক কথায় নতুন বিবাহ করা সামী স্ত্রীর মতো আমাদের মিলন হতো, চোখাচুখি হতো, খারাপ ইশারা হতো, হাসাহাসি হতো। দুই তিন মাস পর আমি বুঝতে পারলাম যে আমি মামীর প্রেমে পড়েছি, মামীকে প্রেমের প্রস্তাব দেই।

আর আগেই বলে রাখি মামী আমাদের মিলন শুরু হওয়ার ১ week এর মধ্যেই আমাকে অনেক ক্ষন চোদার মন্ত্র শিখিয়ে দিয়েছেন। এখন আমিও খুশি উনিও খুশি। তবে মামী আমাকে শিখিয়ে দিয়েছেন যে আমি যেনো আমার বন্ধুদের না বলি আমাদের সম্পর্কের কথা। আমিও গোপন রাখি। mami sex golpo

মামীকে প্রেমের প্রস্তাব দিয়ে আমি উনাকে বলি যে উনি চাইলে আমরা বিয়েও করতে পারি । আমরা দুই জনি তখন প্রায় মিলন শেষে জরা জুড়ি করে শুয়ে ছিলাম। রাত প্রায় ১২ টা। মামী উঠে বসে আমাকে বলে যে আমি যদি আরও ভালো চাকুরী করতে পারি, উনার দুই ছেলেকে আপন করতে পারি এবং অন্য কোনো মেয়ের প্রতি প্রেমে না পড়ি তাহলে উনি ভেবে দেখবেন।

আর উনি বললেন যে আমার মত অনেকেই উনার প্রেমে পড়েছেন তবে এইগুলা নাকি infatuation or ভোঁদার টান। আমি মামীকে রিকোয়েস্ট করলাম যে আমি কি আমার বন্ধুদের কাছে উনার ব্যাপারে share করবো। উনি বললেন করতে পারি। আমি পরের দিনই আমার ৬ জন ক্লোজড ফ্রেন্ড কে আমাদের ব্যাপারে জানাই । তারা মামীকে আগেই জানতো। তারা সবাই খুশি হইলো এবং কেও খারাপ মন্তব্য করলো না কেননা আমি বললাম যে আমি মামীকে বিয়াও করবো ১-২ বসরের মধ্যে। mami sex golpo

বেশির ভাগ সম়ই মামী তার দুই ছেলেকে রাত ১২ তার মধ্যে ঘুমিয়ে পড়তে বলতেন এবং তাদেরকে রুম এ পাঠায় দিতেন । আমি প্রায় ১২ থেকে ১ টার মধ্যে মামীর রুম e যেতাম আর দরজা লাগায় দিতাম। আর আসার সময় আমার রুম এর দরজাও ভিরায় আসতাম। আসার সময় শুধু ২ টি কনডম নিয়ে আসতাম মামীর রূমে। তবে সব সময় রুম এ ঢুকেই আমাদের মিলন হতো না। আগে হালকা আলাপ, দিন শেষের কথা তারপর মিলন। মাঝে মাঝে মামী tired থাকলে উনি আমাকেও উনার পাশে শুইয়ে থাকতে বলতেন আর উনিও ঘুমায় পড়তেন।

ওই সময় আমরা ভোর ৬-৭ তার দিকে উঠে sex করতাম । ওই সময় আমি আরো ভালো দিতে পারতাম কেননা আমার boner উঠত আর মামীর অচেতন শরীর আরো attractive লাগতো। লক down এর সময় দুপুর সময় মামীর ছেলেরা ঘুমালে আমরা আবার প্রেম করতাম। তবে ওই সময় আমার রুম এ। আর lockdown শেষে আমার মামাতো ভাইয়েরা স্কুল গেলে আমিও ওই সময় অফিস e থাকতাম তাই খুব একটা সুবিধা হতো না ।

ওই সময় আমি আর মামী খারাপ মেসেজিং করতাম। তবে আজ পর্যন্ত মামী তার মোবাইল আমাকে লক খুলে দেখতে দেন নাই। কিন্তু আমার মোবাইল উনি নিয়মিত দেখেন। তবে মামা ঠিকই মামীর মোবাইল দেখতেন। আমি এই জন্যই সন্দেহ করি যে মামী কি শুধু শারীরিক খুদাই মেটাতে চান ????? mami sex golpo

আরো বলে রাখি মামী আমাকে কখনো বলে নাই যে উনার ব্যাংকে কত টাকা আছে। কিন্তু আমি যখন মামীকে প্রেমের প্রস্তাব দেয় তার পরের মাস থেকেই উনি আমার সব হিসাব নিয়ে আমাকে মিতব্যয়ী হতে বলেন। আরো বলেন যে আমি যা income kori ta দিয়ে মামীর ছেলে দুটো কেনো মামীরও পেট ভরবে না। তখন আমি হালকা ইনসাল্ট feel kore boli” আপনার পেট তো আমি আমার নুনুর মধু দিয়ে ভরাবো। ভিতরে ফেলতে দিন দেখেন পেট বাচ্চা দিয়ে ভরাই কিনা ???” বলে উনার পেটে হাত বুলাই।

উনি হেসে বলেন ” আমার পেটে বাচ্চা ঢুকানোর মত অনেকেই আছেন, তবে বাচ্চা হলে বাচ্চা তো আর তোমার মাল খাবে না। তোমার মামা কে দেখ মারা গেছেন কিন্তু আমার আর তার দুই ছেলের মুখে ভাত তুলে দিয়ে গেছেন।”

আমি বলি ” মামা না হয় আপনার মুখে ভাতের বেবস্থা করে গেছেন কিন্তু আপনার নিচের মুখে প্রতি রাতে ঘী ত আমাকে ঢালতে হয় ” বলে আমি মামীর গুড e হাত বুলাই ম্যাক্সির উপর দিয়েই। mami sex golpo

মামী অট্ট হাসি দিয়ে বলেন ” আমার রাজা আপনি তো ঘী আমার নিচের মুখে ঢালেন না, ঢালেন কনডম এর ভিতরে, যেই দিন আপনার যোগ্যতা হবে সেই দিন আমি সুরভী আপনার ঘী আমার পেটে নিব আর আমাদের বিবাহ সম্পন্ন করে আপনার সন্তান জন্ম দিব। ”

আমি রেগে গিয়েও চুপ থাকলাম কেননা মামী সত্যি বলছেন, উনি আমার ভালো চান বলেই আমাকে উৎসাহিত করেছেন। আর মনে মনে খুশী হলাম কেননা আমি এমন একজন নারী কে ভালোবাসি যিনি আমাকে সুপথে পরিচালিত করবেন, উনি সুন্দরী, sexy, শুধু প্রবলেম দুইটাই যে উনি উনার পার্সোনাল কিছু আমার সাঠে আপাতত শেয়ার করেন না।

আর ২য় উনার আগের ভাতারের দুই ছেলে, তবে একবার মামীর আমার সাথ e বিয়ে সম্পন্ন হলে ছেলেদের কথা আর কে শুনবে। আমি বলে রাখি যে একদিন আমি মামীকে জিজ্ঞাস করেছিলাম যে আপনার মোবাইল আমাকে দেখতে দেন নান কেনো ??? আমাদের বিয়ের পরও কি এভাবে চলবে ??? আপনি তো মামাকে দেখতে দিতেন। মামী বললেন যে যেই দিন বিয়ে হবে সেই দিন থেকে দিবেন। তার আগে উনি যদি অন্য কাওকে পেয়ে যান তাহলে খারাপ কি।

অঞ্জনা কাকিমা আমার গার্লফ্রেন্ড (পর্ব১)

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল 3.9 / 5. মোট ভোটঃ 26

কেও এখনো ভোট দেয় নি

1 thought on “mami sex golpo মামী কি আমাকে ভালোবাসে ?”

Leave a Comment