milf aunty choda ছেলের বন্ধু রবি – 1

bangla milf aunty choda choti. রবির কাছে চোদন খাবার পর সুমিত্রা ভাবতে লাগলো রাতে রবিকে দিয়ে একটু অন্য ভাবে চোদাবে । সন্ধ্যা হতেই সুমিত্রা সোজা রবিের ঘরে গিয়ে দেখলো রবি তখনও ঘুমিয়ে আছে। তার কাছে গিয়ে সুমিত্রার আসতে আসতে বিছানা তে উঠে রবিের মুখে তার বড়ো বড়ো ম্যানা গুলো ঘষতে লাগলো। সুমিত্রা দেবীর শরীরের গন্ধ পেতেই রবি জেগে উঠল আর দুই হাত দিয়ে সুমিত্রাকে জড়িয়ে ধরে ঠোঁটে ঠোঁট লাগিয়ে কিস করতে লাগল। সুমিত্রাও চরম সুখে রবির মুখে জিভ ঢুকিয়ে রবিের জিভটা চুষতে লাগলো।

কিছুক্ষন চোষার পর সুমিত্রা রবিকে বললো সোনা এইতো দুপুরে আমাকে মন ভরে করলে, এখন আর নয় আবার রাতে মস্তি করে চোদাচুদি করবো কেমন । এই বলে সুমিত্রা রবিের ঘর থেকে বেরিয়ে গেলো, যাবার সময় বলে গেলো তুমি এখন রেস্ট নাও, তারপর সারারাত আমাকে নিয়ে খেলবে । আমি রাতের খাবার তৈরি করতে যাচ্ছি।রাতে রবিকে ভালো ভালো রান্না করে খাওয়ালো সুমিত্রা, তার পর রবিকে বললো তুমি এখন তোমার ঘরে যাও আমি একটু পরই তোমার কাছে আসছি।

milf aunty choda

রবি বাধ্য ছেলের মতো তার ঘরে চলে গেল।রবি জানে আজ রাতে সে সুমিত্রা আন্টিকে সারারাত চুদবে তাই সে একটা সেক্সের ওষুধ খেয়ে নিল আর একটা মীল্ফ এর ব্লু ফিল্ম বড়ো এলসিডি টিভি তে দেখে নিজেকে উত্তেজিত করতে লাগলো। সুমিত্রা নিজের ঘরে গিয়ে রাতের জন্য নিজেকে তৈরি করতে লাগলো। সে আজ তার শরীরে একটা সুন্দর কালো রঙের ব্রা আর একটা সরু ফিতে ওয়্যালা পান্টি পরলো তার উপর একটা পাতলা সাদা শাড়ী পরলো । শাড়িটা এতই পাতলা ছিল যা শাড়ির উপর দিয়ে ওর কালো ব্রা আর পান্টি স্পষ্ট দেখা যাচ্ছিল।

চুলটা খুলে দিল আর ঠোঁটে গাঢ় লাল চকচকে লিপস্টিক লাগলো। চোখে কাজল পরলো আর পায়ে নূপুর পরলো। সেজে সে নিজেকে একবার আইনা তে দেখে নিল আর মনে মনে ভাবলো যে আজ রবি তাকে এই রূপ দেখে পাগল হয়ে যাবে। সুমিত্রা আস্তে আস্তে রবিের ঘরে গেলো। সে দেখলো যে রবি তার বিছানাতে হেলান দিয়ে শুয়ে আছে আর টিভিতে একটা উত্তেজক সিনেমা চলছে, সুমিত্রা একবার টিভির দিকে দেখলো তারপর রবিকে জিজ্ঞাসা করলো আজকের কি প্ল্যান, আমাকে ব্লু ফিল্মের স্টাইলে চুদবে ? রবি সুমিত্রাকে বিছানাতে আসতে বললো। milf aunty choda

সুমিত্রা দেখলো ঘরের উজ্জ্বল আলোতে রবিের বাড়াটা, সেটা একদম খাড়া হয়ে আছে উনি রবিকে জিজ্ঞাসা করলো আমাকে কেমন লাগছে। রবি বললো সেক্সী মিল্ফের মতো। রবি একবার সুমিত্রাকে মাথা থেকে পা পর্যন্ত দেখলো, দেখেই রবি বললো তাড়াতাড়ি আমার কাছে এসো, আমি তোমাকে ব্লু ফিল্মের স্টাইলে চোদার জন্য ছট্ফট্ করছি। সুমিত্রা কিছু না বলে শুধু একবার হাসলো। তারপর নিজের পরনের সাদা শাড়ী টা খুলে শুধু ব্রা আর প্যানটি পরে রবিের বিছানাতে উঠে এলো।

সুমিত্রা সোজা হামাগুড়ি দিয়ে রবিের উপর চড়ল , তারপর আস্তে আস্তে রবিের ঠোঁটের কাছে ঠোঁট নিয়ে গিয়ে বললো সোনা আমি রেডি, তুমি যেমন খুশি আমাকে উল্টে পাল্টে নিজের ইচ্ছা মত চুদো। রবি দুই হাত দিয়ে সুমিত্রার মাথাটা ধরে ওর মুখে মুখ লাগিয়ে সুমিত্রার জিভ টা চুষতে লাগলো। সুমিত্রা ও একটা হাত দিয়ে রবিের গলাটা জড়িয়ে ধরে আর একহাত দিয়ে ওর বাড়াটা খেচতে খেচতে রবিের জিভটা চুষতে থাকলো। milf aunty choda

সুমিত্রার জিভ চুষতে চুষতে রবি ওর পিছনে হাত দিয়ে আস্তে করে সুমিত্রার ব্রা খুলে দিল, যার ফলে সুমিত্রার ম্যানা জোড়া রবিের বুকের কাছে দুলতে লাগলো। রবি এবার সুমিত্রার মুখ থেকে নিজের মুখটা সরিয়ে আস্তে আস্তে সুমিত্রার ম্যানা দুটো তে মুখ ঘষতে থাকলো।
রবি যখন বুঝলো যে সুমিত্রা চোদা খাবার জন্য আবার তৈরি হয়ে গেছে তখন রবি সুমিত্রার গুদ থেকে নিজের মাথা তুলে সুমিত্রার নূপুর পরা দুই পা নিজের কাঁধে তুলে নিলো আর সুমিত্রার কোমরের নিচে একটা বালিশ দিয়ে দিলো। এরপর আরম্ভ করলো রাম ঠাপ।

রবিের মোটা কচি বাড়াটা যতো সুমিত্রার গুদের ভিতরে ঢুকাচ্ছিল সুমিত্রা ততই সুখে পাগল হয়ে যাচ্ছিলো। সুমিত্রা চোদার তালে তালে উহু আহ ইস আউচ উপস আহ করে শীৎকার করছিল । এরপর রবি সুমিত্রার পা নিজের কাঁধ থেকে নামিয়ে আস্তে আস্তে সুমিত্রার উপর শুয়ে পড়ল আর সুমিত্রা ও তার দুই পাশ ফাঁক করে রবিকে চোদার সুযোগ করে দিলো। milf aunty choda

রবি সুমিত্রা কে জড়িয়ে ধরে পরম সুখে বিছানা কাঁপিয়ে ঠাপ দিতে লাগলো আর সুমিত্রা ও রবি চোওড়া ছাতির তলায় পিষ্ট হয়ে মনের সুখে রবিকে তলঠাপ দিয়ে সহযোগিতা করতে থাকলো। রবি খুব জোরে জোরে ঠাপ দিচ্ছিলো, সুমিত্রা রবিকে জড়িয়ে ধরে ঠোঁটে ঠোঁট লাগিয়ে রবিের জিভ চুষে দিতে লাগলো। অনেকক্ষণ ঠাপানোর পর রবি সুমিত্রা কে বললো আণ্টি আমার এবার বার হবে, সুমিত্রা বললো রবি সোনা তুমি আমার গুদেই তোমার বীর্য ফেলো, গুদে বীর্য নিলে খুব আরাম হয়।

এবার সুমিত্রার ম্যানা চুষতে চুষতে সুমিত্রাকে ঠাপাতে ঠাপাতে বলে উঠলো আমার বের হচ্ছে আণ্টি, বলেই রবিের বাড়া থেকে গরম বীর্য ছিটকে সুমিত্রার জরায়ুতে পরতেই সুমিত্রা ও রবিকে জড়িয়ে ধরে তার রস বের করলো আর পরম সুখে চোখ বন্ধ করে রবিের মুখে মুখ লাগিয়ে কিস করতে লাগল।
আজ প্রায় দুই ঘণ্টা ধরে রবি সুমিত্রাকে ভালো করে মনের সুখে চুদলো, দুজনে দুজনকে জড়িয়ে ধরে ল্যাংটো অবস্থায় শুয়ে পরলো। রাতে রবি সুমিত্রাকে আরো দুই বার চুদলো। milf aunty choda

রবি সারা রাত সুমিত্রার গুদে বাড়া ভরে শুয়ে রইলো। সুমিত্রা ও মনের সুখে রবিের কচি শরীর টা কে চার হাত পা দিয়ে জড়িয়ে ঘুমিয়ে পরলো। সকালে ঘুম ভাঙলো মোবাইলের রিং শুনে। তখনও রবি তার গুদে বাড়া ঢুকিয়ে শুয়ে আছে। সুমিত্রা আস্তে করে রবিকে সরাতেই ওর গুদ থেকে হর হর করে একগাদা রবিের বীর্য বিছানাতে পরলো।

সুমিত্রা আপন মনে একবার হাসলো আর মনে মনে ভাবলো সত্যি এই টুকু ছেলের ক্ষমতাও আছে, সারা রাত আমাকে চুদে শরীর টা পুরো ব্যাথা করে দিয়েছে কিন্তু এমন সুখ সে অনেক দিন পাই নি। তার বুড়ো স্বামীর এত ক্ষমতাই নেই, একবার মুচকি হাসে সুমিত্রা বিছানা থেকে নেমে মোবাইল টা নিয়ে দেখলো সঞ্জয়ের কল এসেছিল। সুমিত্রা ঘুরিয়ে সঞ্জয় কে কল করতে সঞ্জয় অন্যদিক থেকে বললো সে দুপুরের মধ্যে বাড়ি আসছে, আর জিজ্ঞাসা করলো রবি কি করছে। milf aunty choda

সুমিত্রা একটু রেগে গিয়ে বললো যে ওর রুমে ঘুমোচ্ছে, এই বলেই ফোন টা কেটে দিল, কারণ সঞ্জয়ের রাতে আসার কথা ছিল, সুমিত্রা ভেবেছিল দুপুরে আর একবার রবিকে দিয়ে চুদিয়ে নেবে কিন্তু তা‌ আর হলো না। তাই সে রবিকে ঘুম থেকে তুলে বললো যে তোমার বন্ধু আসছে দুপুরে , রবিও একটু মুসরে পরলো আর বললো ঠিক আছে, আর কি করা যাবে, এই বলে সে বাথরুমে চলে গেলো।

প্রথমবার রবির কাছে কিভাবে চোদন খেয়েছিলাম জানতে চাইলে কমেন্ট করো, বেশী কমেন্ট এলে লিখবো।

ছেলের সুখেই মায়ের সুখ by bindumata

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল 4.3 / 5. মোট ভোটঃ 27

কেও এখনো ভোট দেয় নি

2 thoughts on “milf aunty choda ছেলের বন্ধু রবি – 1”

Leave a Comment