new hot choti স্নেহময়ী প্রেমদায়ী

bangla new hot choti. গভীর রাত। পাশের ঘরে বাচ্চাদের নিয়ে বউ ঘুমিয়ে। ফ্যানের শব্দ আর ঘড়ির টিকটিক শব্দ শোনা যায় শুধু। এক নিস্তব্ধ পরিবেশ। পিসিতে একটানা  কাজ করছি। কাজটা প্রায় শেষ। ভীষন এক ঘেয়েমি পেয়ে বসেছে। আড়মোড়ার সাথে মুখ দিয়ে অস্ফুট স্বরে বেরুলো ও মা গো! ও মা গো শব্দটা যেন আমার ভিতরে প্রতিটি কোষে ঝংকার পেয়ে বসলো। ক্লান্তিতে, ভয়ে, যন্ত্রনায় মাকে সব সময় এভাবেই ডাকতাম আমি। অনেকদিন সেভাবে না ডাকার শূন্যতা ভিতরে হাহাকার করে উঠলো। কোথায় তুমি মা? যেন ভুলেই গিয়েছিলাম, এমন ভাবে মনে পড়লো মা তো পাশের ঘরেই। আমার সন্তানদের সাথে ঘুমন্ত বউ তো আমার মা!

ভীষন হাহাকার আর শূন্যতা পেয়ে বসলো। চিতকার করে মাকে ডাকতে ইচ্ছা করছে। পাশের ঘরে মা, কিন্তু তাকে ও মাগো বলে জড়িয়ে ধরতে ইচ্ছা করছে। কিন্তু ভীষন জ্বড়তা। যাকে নিয়ে গত একযুগ ধরে সংসার করছি, বিয়ে করেছি। উন্মত্ত শারীরিক ও রোমান্টিক সম্পর্কে জড়িয়েছি। তাকে এই মাঝ রাতে জড়িয়ে ধরা কি খুব বেশি নাটকীয় হবে না? যদিও বিয়ের অনেকদিন পরেও মাকে মা বলেই ডাকতাম। চুদার সময় মা বলে ডাকতে বেশি থ্রিল হতো, উত্তেজনা হতো। বাচ্চারা হবার পর সে শুধুই বাচ্চাদের মা। আমার মাকে আমি হারিয়ে ফেলেছি আমার জীবন সঙ্গীর মধ্যে!

new hot choti

তাকে এত বছর পর কিভাবে মা বলে ডাকি। কেমন হবে জিনিসটা?
পরেই মনে হলো মা চিরকালই মা। মা সন্তানকে সব সময় বুকে টেনে নিতে কার্পণ্য করেন না। নিজের মায়ের কাছে লজ্জা পাওয়ার কিছু নাই। আমি পা বাড়ালাম পাশের ঘরের দিকে। যেখানে আমার দুই সন্তানের মাঝে বউ হয়ে শুয়ে আছে আমার গর্ভধারিনী মা!
মশারি উঠিয়ে ঘুমন্ত মুখটা দেখে আবেগ শতগুনে বেড়ে গেল। প্রায় ঝাঁপিয়ে পড়লাম মায়ের বুকে। মা মাগো!

ঘটনার আকস্মিকতায় ঘুম ভেঙে মা তাৎক্ষণিক হাত দিয়ে পেঁচিয়ে পিঠে হাত বুলিয়ে “কি হয়েছে সোনা? এই পাগল কাঁদছো কেন?” মা হাত দিয়ে চোখ মুছিয়ে ভেজা গালে চুমু দিতে থাকলো। আমি মাকে জড়িয়ে তার উপর শুয়ে থাকলাম। একটু শান্ত হলে মা জিজ্ঞেস করলো,
– কি হয়েছে বাবু?
– মা আমি তোমাকে হারিয়ে ফেলেছি।new hot choti

– কোথায় এই যে আমি তোমার বুকে?
-কতকাল তোমাকে মা বলে ডাকিনা, কতকাল বুকে আসিনা। বউ হিসেবে তোমাকে পেয়ে ভুলেই গেছি আমার মাকে।
– পাগল। প্রতিরাতেই তো তোমাকে বুকে নিই। যখন তুমি কাছে আসো, প্রথমে আমার সন্তানকে আকড়ে ধরি বুকে, দুস্টু ছেলেটা তখন মায়ের মধ্যে বউকে খুঁজে বেড়ায়। মায়ের ঠোঁটে বসিয়ে দেয় প্রেমের চুম্বন।

প্রেয়সী হয়ে সেই চুম্বনকে গ্রহণ করি। দুস্টু দুই হাত যখন মাতৃস্তনে যায়, তখন ব্লাউজের বোতাম খুলে তাকে বউয়ের দুধ ধরিয়ে দিই। এক সময় মায়ের স্নেহভরা বুকে প্রেমিকার দুধভরা বুকে যখন আদরের ঝড় তুলো, কখন যে বুকের ভিড়ের মা বউ হয়ে যায় টের পাইনা। মাতৃযোনী তখন বউয়ের রসালো ভোদা হয়ে যায়রে। আবেগে তোমায় হাত পায়ে আষ্টেপিষ্টে জড়িয়ে ধরি। তুমি সারাশরীরে চষে বেরিয়ে এক সময় ভিতরে প্রবেশের যখন দ্বারপ্রান্তে, তখন আমি শুধুই পতিব্রতা স্ত্রী, স্বামীরুপী পুত্রকে নিজের ভিতরে নিচ্ছি। new hot choti

সঙ্গমের প্রতিটি অনুষঙ্গে তোমার সাথে খেলা করছি। ঝড় থেমে যায়, বর্ষণ হয়। শান্ত ক্লান্ত স্বামীকে আবার পুত্র হিসেবে বুকে আবিষ্কার করি, তৃপ্ত স্ত্রী তখন বীরপুরুষ পুত্রের ক্ষমতায় গর্বিত এক মা। মাতৃযোনীতে পুত্রের নিস্তেজ পুরুষাঙ্গ নিয়ে পুত্রকে আকড়ে ধরে থাকা এই মানুষটা যে তখন পুরোপুরি মা হয়ে যাই রে।

– মা তুমি আমার লক্ষী মা। বলে আরো ভালো ভাবে জড়িয়ে ধরলাম। মাকে প্যাচিয়ে ধরে।
– তুমিও আমার সোনা লক্ষী ছেলে।

– মা তুমি আমার সংসারে সুখী তো? বলো মা তোমাকে সুখী করতে পেরেছি?

– হ্যারে আমি অনেক সুখী। আমার মতো কোন মা বা স্ত্রী সুখী কিনা জানিনা। এইযে তোমাকে বুকে নিয়ে আছি, একই সাথে আমার দায়িত্ববান স্বামী ও পুত্র। যার উপর আমি নির্ভর করতে পারি, ভালোবাসতে পারি, সব আবদার করতে পারি। আমার জীবনের একজন এমন পুরুষকে চেয়েছিলাম, সব তোমার মাঝেই পেয়েছি। আর পেয়েছি এই যে পাশে শুয়ে থাকা আমার ছোট সন্তান, যারা একই সাথে আমার সন্তানের ও সন্তান। মা হওয়ার সুখ, দাদি হবার সুখ এক সাথে দিয়েছ তুমি। new hot choti

– সত্যি মা আমি ধন্য। তোমার মতো মা পেয়ে।
– কেন বউ পেয়ে ধন্য না? দুটি মিষ্টি সন্তান ও একটা শান্তির সংসার দিতে পেরেছি তোমাকে সোনা? স্ত্রী হিসেবে সহবাসে সুখ দিতে পারি তো বাবু?

– না মা তুমি দুই রূপেই তুলনাহীন। আমার জীবনের কোন অপ্রাপ্তি নেই।
-তাহলে মাঝরাতে এমন আবেগে ভেসে গেলে কেন?
-লজ্জায় মায়ের কাঁধে মুখ রেখে চুপ করে থাকলাম।

– আরে পাগল। আবেগে ভেসে গেছো বলেই না আজ মন ভরে দুটো কথা বলতে পারলাম। নইলে সারাদিন খালি কাজ আর কাজ। ব্যস্ত মানুষ।
– কাজ তো করিই মা।
– আচ্ছা, চুপ করে থাক এখন। মায়ের আদর নে। নাকি বউয়ের আদর লাগবে? new hot choti

মায়ের উরুতে থাকা আমার ধোন এত খাড়া হয়ে আছে টের পাইনি। মাথা উঁচু করে মায়ের মুখের দিকে তাকিয়ে দেখি মুচকি মুচকি হাসি তার মুখে। চোখ নাচিয়ে বলে
– কি! দুস্টু হবে নাকি এক বার?

আমি কিছু না বলে ঠোঁট নামিয়ে আনলাম মায়ের ভেজা ঠোঁটে। ঘন ও গভীর চুমুতে দুজন দুজনকে ভরিয়ে দিতে থাকলাম। হাত বের করে মায়ের দুধে হাত রাখলাম। মা তার হাত দিয়ে বোতাম খুলতে খুলতে বলে চল ওই ঘরে যাই?

বাবা হতে চাই – 1 by Chayamoy

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল 3.7 / 5. মোট ভোটঃ 48

কেও এখনো ভোট দেয় নি

2 thoughts on “new hot choti স্নেহময়ী প্রেমদায়ী”

  1. বুলি শ্যামল,
    বুলি আমি তোমাকে খুব ভালোবাসি তোমাকে খুব চোদার ইচ্ছে করছে

    Reply

Leave a Comment