new sex choti ব্ল্যাকমেইল_দ্যা স্টোরি ওফ কামনা_(কামনার_কামক্ষুদা)_০১ by Ariyan_Simanto

bangla new sex choti. উৎসর্গঃ Dustu chele
(থিম_প্লট)_Dustu chele
প্রতিটা ভদ্র মেয়ের মাঝেই একটা অভদ্র খানকি মেয়ে লুকিয়ে থাকে যে শুধু পরপুরুষের চোদা খেতে খুব ভালবাসে..যা কামনা এতদিনে উপলব্ধি করতে পেরেছে।

কামনা চ্যাটার্জি একজন ভদ্র ঘরের ভদ্র বউ যে সবসময় আটপেড়ে লালা সাদা শাড়ি পরে, মাথায় চ‌ওড়া করে সিঁদুর দিয়ে হাতে শাঁখা-পলা পড়ে ঘুরে বেড়ায় স্বামীর মঙ্গলের জন্য… গলায় মঙ্গল সুত্র পরে স্বামীর মঙ্গল কামনায়.. সেই আজ অন্যের খানকি..অন্যের বাধা মাগি।সে আজ অন্যের সন্তান পেটে নিয়ে ঘুরে বেড়াচ্ছে আর বাইরে সবাই তাকে সতী সাবিত্রী ভাবছে। নিজের গুদের ভিতরে অন্যের বীর্য মাখামাখি হয়ে আছে আর বাইরে নিজের বোকাচোদা স্বামীর নামে মাথায় সিঁদুর পরে আছে। কথাগুলো ভাবতেই গুদটা শিরশির করে উঠলো কামনার। কামনা নিজেই নিজেকে ধিক্কার দিল-

new sex choti

—””কি রে শালি কুত্তি…ওর কথা ভাবতেই এইভাবে ভিজে গেলি।তুই পুরাই নষ্টা মাগিরে কামনা। পেটে পরপুরুষের ছেলে নিয়ে স্বামীর মঙ্গল কামনার জন্য পুজো দিচ্ছিস।আর এইদিকে পরপুরুষের বাঁড়া গুদে ঢুকানোর জন্য পুরাই খানকি মাগির মত গুদ ফাঁক করে রয়েছিস।””

কথাগুলো ভাবতেই কামনার শরীরে যেন আগুন জ্বলে উঠলো। স্বামীর মঙ্গল কামনার জন্য পুজো দিচ্ছে অথচ অন্যের অবৈধ সন্তানের বাবাকে নিয়ে ভাবছে..বিষয় টা যে কতটা কতটা বিকৃত..কতটা ইরোটিক সেটা ভেবেই গুদের ভিতর একটা মোচড় দিয়ে উঠলো। কামনা তার অপবিত্র শরীরটার দিকে তাকিয়ে মিষ্টি হেসে উঠলো।তার এই অপবিত্র শরীর টা দেখেও সুখ।কি হবে শরীর পবিত্র রেখে যদি সেই সরীরের খিদে না মিটে??যদি না আচ্ছামত চুদে গুদের রস না খসাতে পারে..সরীরের বিষ যদি না ঝাড়তে পারে তাহলে কি হবে এই সুন্দর শরীর পবিত্র রেখে।

তার চেয়ে বড় মোটা বাড়ার গাদন খেয়ে পরপুরুষের বাড়ার খোঁচায় গুদের রস খসিয়ে সেই পরপুরুষের অমৃত সুধা পান করে যদি নিজেকে বেশ্যা মাগি হতে হয় নিজের শরীরটা অপবিত্র হয়ে যায় কিন্তু এতে যদি গুদের খাই কমে তাহলে এই অপবিত্র শরীর‌ই ভালো। new sex choti

কামনার মনে পড়ে যাই সেদিনের কথা যেদিন ওর পবিত্র শরীর টাকে ছিঁড়ে খুবলে খেয়ে অপবিত্র করে তুলে। সেদিন যে পরিমানের গুদের রস খসিয়েছে তা সে আর কোনদিনও খসায় নি।ঢুলু ঢুলু চোখে যখন সে বাসায় ফিরে আসে তখন সে যেন মেঘের মতো ভাসছে।এতটা হালকা এতটা সুখ সে কোনদিনও পায় নি। শরীরের সুখ যে এতটা গভীর এতটা আনন্দের সে তা তার বিয়ের তিনবছরেও বুঝতে পারে নি।এইসব কথা ভাবার মাঝেই কেউ পিছন থেকে কামনার মাইদুটো চেপে ধরে।মাই দুটো দুধে ভর্তি হ‌ওয়ায় ব্লাউজের সামনের দিকটা ভিজে যায়।

কামনা সেই পরপুরুষের শক্ত হাতের ছোঁয়ায় কেঁপে উঠে।বুঝে যায় এটা তার অনাগত সন্তানের বাবার হাত। কামনা সেই পরপুরুষের ডান হাতটা মাই থেকে নামিয়ে পেটের উপর রাখে।

সেই লোকটা ধিরে ধিরে কামনার পেটে আদর করছে যেন নিজের সন্তানকে আদর করছে। কামনা চোখ বুজে আদর খেতে খেতে বলে- new sex choti

—””আহ্…কি করছেন কি আরিয়ান। সবাই দেখবে তো??””
—””আমি আমার বাচ্চার খানকি আম্মু টাকে আদর করছি।”‘
আরিয়ানের কথায় কামনার শরীরটা ঝনঝনিয়ে উঠলো।ও একটা পরপুরুষের সন্তানের মা। কামনা চোখ বুজেই আরিয়ানকে বললো—””দেখুন.. দুষ্টুমি করবেন না… এখানে অনেকেই আছে। আমার সম্মান টা এভাবেই সবার সামনে নষ্ট করবেন না।””

—””তোর আবার সম্মান আছে রে খানকি মাগি।মনে নেই সেদিন পার্টি‌তে সবাই মিলে কেমন করে তোকে বেশ্যা খানকি মাগির মতো করে চুদলাম।””
কামনা সেই কথা মনে করে কাঁপতে শুরু করেছে।সেই প্রথম ওর শরীরে একসাথে তিনটা বাড়া ঢুকেছে।এই যৌনসুখ হয়তো সে কোনদিন পেত না যদি আরিয়ান ওর জীবনে না আসত।
—””তবুও… এখানে সব বৌদিরা আছে তারা তো আর জানে না।প্লিজ সোনা এখন যান।আজ রাতে তো আবার হবে।”” new sex choti

—””না..আমি কোন কথা শুনছি না..তুই আমার বাধা মাগি।আমি যা বলবো তাই শুনবি। নাহলে এখানেই সবার সামনে তোর গুদে বাড়া ভরে চুদে খাল করে দিব।””
—””আচ্ছা বলুন কি করতে হবে আমাকে??””
—””তুই এখন আমার বাসায় যাবি।””

—”” কিন্তু সোনা এখ…””
—””কোন কিন্তু না।””
—””আপনাকে নিয়ে আর পারিনা। আচ্ছা ঠিক আছে চলুন।”” new sex choti

বিছানায় হাঁটু গেড়ে কুত্তি হয়ে বসে আছে চব্বিশ বছর বয়সী কামদেবী কামনা। পিছন থেকে কামনার লালচে গোলাপী ফোলা গুদটা ধুনে চলেছে আরিয়ান।আরিয়ানের ফর্সা মোটা বাড়াটা চাষ করছে কামনার উর্বর জমি। দুইজনেই ঘেমে গেছে। কামনার নাকের ডগায় একফোঁটা ঘাম ওকে আরও কামুকি করে তুলেছে।
—””আহ্ চোদো সোনা চোদো.. জোরে আর একটু জোড়ে.. ইশশশ্..আরো জোরে.. চুদে চুদে গুদ টা খাল করে দাও। ইশশশ্””

আরিয়ান কামনার চুলের মুঠি আরো শক্ত করে ধরে। কামনার চ‌ওড়া সিঁদুর পুরাই মুছে গেছে। নাকের ডগায় এক চিলতে সিঁদুরও লেগে আছে।যাতে করে কামনা কে আরও সেক্সি লাগছে। কামনার কপালে সিঁদুরের উপর আরিয়ানের বাড়ার মাল ভর্তি হয়ে আছে।
আরিয়ান পাগলা কুকুরের মতো চুদেই চলেছে। new sex choti

—শালি খানকি… তোর এটা গুদ তো না যেন রসে ভরা চমচম।এত রস কেন রে মাগি তোর গুদের ভিতর।এত রস কেন?? তোর গুদ চুষতে চুষতে সমস্ত রস খেয়ে ফেলি তাও তোর রস শেষ হয় না।দাড়া মাগি আমার এই বাড়া তোর গুদে ভরে খুঁচিয়ে খুঁচিয়ে সমস্ত রস বের করে দিচ্ছি।””
কামনা সুখে গুঙিয়ে উঠে।ওর রস আসবে এইবার।
—””আহ্ সোনা খসবে এইবার…আসবে খসবে জোরে করো… আমার সহ্য হচ্ছে না… সহ্য হচ্ছে না..উফ্ মাগো।””

কিন্তু আরিয়ান বাড়াটা কামনার গুদ থেকে বের করে নেয়। কামনা আর সহ্য করতে পারে না।ওর দম আটকে আসে।সে ফুঁপিয়ে কেঁদে উঠে। নিজের তিনটা আঙুল দিয়ে গুদের ওপর চাপর মারতে মারতে আরিয়ানের দিকে অসহায় চোখে তাকিয়ে থাকে।
—””প্লিজ সোনা আমি মরে যাব রে..আমি মরে যাবোরে খানকির ছেলে।”” new sex choti

কামনা কথা বলতে বলতে কান্নায় ভেঙে পড়ে। নিজের শয্যা সঙ্গিনী কে এইভাবে টরপাতে দেখে আরিয়ানের বাড়াটা আগের চাইতে আরও বেশি শক্ত হয়ে যায়। এইবার সে এক ধাক্কায় পুরো বাড়াটা ভরে দেয়। কামনা ওক্ করে উঠে। সারা শরীর তার সুখে বেঁকে যায়।
—”””আর একটু…আর একটু…ওহ্ মা আমায় মেরে ফেললো গো বেশ্যা মাগির ছেলেটে।””
সুখের চোটে নিজের চুল নিজেই টেনে ছিঁড়ে ফেলে।

আরও একটা স্কোয়ার্ট এর অপেক্ষায় পাগল হয়ে আছে কামনা।
আরিয়ান চুদতে চুদতে আবারো থেমে যায়।
—””আমার বাড়াটা তোর খানকি গুদে নেওয়ার জন্য ভিক্ষা চা মাগি তাহলেই চোদা খেতে পাবি।”” new sex choti

—””দয়া করুন..দয়া করুন আমাকে..আমার.. আমাকে চুদে আমার চুলকানি কমিয়ে দিন… আমার গুদের পোকা গুলো মেরে দিন আপনার হামানদিস্তা দিয়ে। আমাকে আপনার বাড়াটা ভিক্ষা দিন। আমি আপনার বাড়াটা ভিক্ষা চায়। আপনার মোটা বাড়ার গাদন খেতে চাই।”‘
—””তাহলে এই নে মাগি আমার বাড়ার গাদন।””
—””উফ্ মাগো..খসলরে খসে গেল ঢেমনা আমার সব রস খসে গেল।””

কামনা ওর শরীর বেঁকিয়ে পুরো রস ছেড়ে দিয়ে নেতিয়ে পড়লো। পুরো বিছানার চাদর ভিজে গেছে।এটা ওর আজকের দ্বিতীয় স্কোয়ার্ট।ওর শরীরে আর অবশিষ্ট কিছুই নেই সব নিংড়ে বের করে নিয়েছে আরিয়ান নামের এই চোদনবাজ পশু টা।এই সুখের জন্যই তো বার বার ছুটে আসে এই আরিয়ান নামক পশুটার কাছে।যে সুখ দিতে পারে না তার স্বামী শায়ন চ্যাটার্জী।যার সামনেই নিজের ব‌উ কে চুদে হোড় বানিয়েছে দুই দুই টা পরপুরুষ। new sex choti

কামনা চোখ বুজে পুরোনো কথা মনে করে। কিভাবে তাকে ভদ্র বাড়ির বউ থেকে বেশ্যা মাগিতে পরিনত করেছে। কিভাবে তাকে বরের সামনে দুই দুইটা পরপুরুষ চুদে হোড় বানিয়ে দেয়। কিভাবে নিজের সাত মাসের বাচ্চার দুধ খেত বাচ্চাটার সামনেই।আর সেই দুধ খাইয়ে সুখ পেত কামনা। আর বাচ্চাটার জন্য একটুও দুধ অবশিষ্ট র‌ইতো না।আর তারপর সেই দিন যেদিন পার্টিতে তাকে সিডিউস করে সবাই মিলে গ্যাংব্যাং করে।সেদিন‌ই প্রথম একসাথে তিন তিনটা বাড়া তার শরীরের ভিতর ঢুকে..

(to be continued…)

মা ও আমার ইচ্ছে-পূরণ by subhohaldar

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল 4.4 / 5. মোট ভোটঃ 14

কেও এখনো ভোট দেয় নি

1 thought on “new sex choti ব্ল্যাকমেইল_দ্যা স্টোরি ওফ কামনা_(কামনার_কামক্ষুদা)_০১ by Ariyan_Simanto”

Leave a Comment