new sex choti কাকুর মাগী -১ by Asif

bangla new sex choti.আমি আসিফ ।আমার বর্তমান বয়স ১৮। আমার আম্মু ফাতেমা আর আব্বু আব্দুল ।(ছদ্দ্যনাম) আমরা কলকাতা তে থাকি । আব্বু একটা বেসরকারি চাকরি করেন । আম্মু সাধারণ গৃহবধু। গল্প তা যখন এর তখন আমার বয়স ১৫ । আমার আম্মু দেখতে খুব ই সুন্দরী ছিলো ।
আম্মুর এর বয়স ৪০ একটু মেদ ছিলো বয়স এর জন্য যা আম্মু কে আরো সুন্দরী করে দিয়েছিলো। আম্মু বাড়ি তে মেক্সি,সেলয়ার কামিজ, শাড়ি ও পড়তো ।

সেই সময় আমাদের পাশের ফ্লাট ই থাকতো বিনয় কাকু আর সুমি চাচী।
সুমি চাচি আর আম্মু এর খুব বন্ধুত্ব ছিলো প্রায় আমাদের বাড়ি তে আসতো। বিনয় কাকু একটা প্রাইভেট ফার্ম ই চাকরি করতো ।
কিছুদিন পর সুমি চাচি প্রেগনেন্ট হলো যেহেতু কোলকাতাতে চাচি র দেখাশুনা র কেউ নেই তাই চাচি চলে গেলো বাপ এর বাড়ি। যাওয়ার আগে আম্মু কে বললো দিদি তুমি ওর খাওয়া দাওয়া টা একটু দেখো ।

new sex choti

তারপর থেকে কাকু প্রায় আমাদের বাড়ি তে খেতে আসতো ।
একদিন গরম টা একটু বেশি পড়েছে । আম্মু সেদিন পড়েছিল কালো রং এর স্লিভলেস ব্লাউস আর শাড়ী ।
(তার জীবনের একটা ভুল)
সেদিন আব্বু বাড়ি ছিলো না দেশ এর বাড়ি গেছিলো কাকু খেতে এসেছিলো আমি রুম ই টিভি দেখছিলাম । আমার খাওয়া আগে হয়ে গেছে।
আম্মুকে দেখলাম কাকু কে খেতে দিয়ে নিজে বসলো সেদিন দেখলাম কাকু প্রাই আম্মুর এর দিকে তাকাচ্ছে ।

আম্মু হয়তো বুঝতে পারছে হয়তো বা পারছে না কিন্তু কাকু র তাকানো টা দেখে আমার একটু অস্বস্তি হলো আবার এক অজানা উত্তেজনা অনুভব করলাম ।
আম্মু দেখলাম একবার সেলফ ই রাখা নুন নামানোর জন্য হাত তুললো কাকু দেখলাম হা করে আম্মুর এর হালকা চুল এ ঢাকা বগল টাকে যেন পর্যবেক্ষণ করে নিলো। new sex choti

তারপর থেকে দেখলাম কাকু যেন একটু বদলে গেলো আগে আব্বু থাকলে আসতো এখন আব্বু না থাকলে খেতে আসতো বা আমার টিউশন থাকলে আর আব্বু বাড়ি না থাকলে আস্তে লাগলো ।
একদিন দেখলাম আমি দুপুরে ঘুমিয়ে গেছিলাম সেদিন ছুটি র দিন ছিল ।
আব্বু দেশ বাড়ি গেছিলো । কাকু কখন এসেছিলো বুঝতে পারিনি যখন ঘুম ভাঙে তখন বুঝলাম আমার দরজা তা ভেজানো আছে বাইরে আম্মু কাকু র গলা পেলাম।

একটা জানালা দিয়ে ড্রয়িং রুম দেখা যেতো ওতে পর্দা ঘেরা ছিলো আমি পর্দা র আড়ালে দেখলাম কাকু সেদিন পুরো খালি গা এ এসেছে আর একটা ছোট শর্টস । দেখলাম আম্মু এর সাথে গল্প করছে ।

কাকু আম্মু কে বলছে ভাবি এই ছুটি র দিন এ ভাই কোথায়?

আম্মু বললো উনি গেছেন দেশ এর বাড়ি ফিরতে রাত হবে.. new sex choti

কাকু দেখলাম একটা শয়তনি হাসি হেসে বলল ভাই যে কি করে না বাড়ি তে এরম সুন্দরী বৌ রেখে কেউ ছুটির দিন ই বাইরে যায়
আম্মু ও দেখলাম যেন ই ফ্লার্ট এ খুশি হলো বললো “তাই বুঝি তা আপনি কি করতেন ?

কাকু দেখলাম আমাকে অবাক করে বললো কেনো বর বৌ যা করে

আম্মু দেখলাম একটু লজ্জা পেলো । আম্মু এর পরনে সেদিন ছিলো একটা লাল স্লীভেলস মেক্সি আর চুল গুলো ছিলো খোলা আম্মু কে সেদিন খুব সুন্দর লাগছিলো । খোলা চুলের জন্য মাগি মাগি লাগতেছিল।

যাইহোক আম্মু খাওয়ার পর বাসন ধুচ্ছিলো কাকু জিজ্ঞেস করলো বাবু( আমার ডাকনাম) কোথায়

আম্মু বললো ও ঘুমোচ্ছে সেই বিকেল ই ঘুম থেকে উঠবে।

কাকু দেখলাম অন্যদিন এর মতো না গিয়ে সেদিন বসে বসে পেছন থেকে আম্মুর এর বাসন ধোয়া দেখছিলো। একটু পরে যা করলো তার জন্য হয়তো আমি বা আম্মু কেউ ই প্রস্তুত ছিলো না হটাৎ উঠে গিয়ে মাকে জড়িয়ে ধরলো পেছন থেকে । new sex choti

আম্মু চমকে উঠে একটু সরে গেলো বলল একই বিনয় দাদা কি করছেন এটা

কাকু একটা নোংরা হাসি দিয়ে আম্মু কে বললো আসলে তুমি এতো সুন্দরী আর নিজেকে ধরে রাখতে পারলাম না।তুমাকে সেই দিন শাড়িতে দেখেই প্রেমে পড়ে গেছি। তুমার মতো মুস্লিমাকে ভোগ করার সপ্ন অনক দিনের।

আম্মু বলল না এ অন্যায়, সুমি আমার বোন এর মত আমার একটা পরিবার আছে । আর আমি এমামের ঘরের মেয়ে, আমি আপনার সাথে কিছু করতে পারব না।

তারপর কাকু sorry বলে চলে যেতেই আম্মু তার হাত টেনে ধরলো তারপর যা‌ হল তার আমি স্বপ্নেও ভাবিনি আমার আম্মু হিন্দু কাকু র হাতে হাত রেখে বললো কি এক বাচ্ছা র মা কে পটাতে হলে একটু ও পরিশ্রম করবেন না নাকি?

কাকু প্রস্তুত না থাকলেও বেপার বুঝতে দেরি করলো না আম্মু কে জড়িয়ে ধরলো আর বললো না আসলে বুঝতে পারিনি সোনা । তার মানে তুমিও বুঝতে পেরেছো আম্মু বললো ওর বাবা না থাকলে খেতে আসা আমার পুরো শরীর গিলে খাওয়া একটু হাত তুললেই বগল আর দুদু দেখা বুঝতে পারি না নাকি. new sex choti

কাকু আম্মু কে চুমু খেয়ে বললো তাহলে আগে বলোনি কেন?

আম্মু খিল খিল করে শয়তানি হাসি হেসে বললো মেয়ে রা আগে বলে না সোনা ছেলে দের বুঝতে হয়।

কাকু বলল অনেক দেরি হয়ে গেছে সোনা আর না আমার ফ্লাট ই যাবে ?

আম্মু বলল না বাবু উঠবে না আমার ঘরেই চলো বলে দুজনে পাশের রুম ই গেলেও দরজা লক এর আওয়াজ পেলাম আমি।

একটু পর এ আমিও রুম ছেড়ে বেরিয়ে দরজা র লক ই চোখ রাখলাম দেখি কাকু আম্মুর এর মেক্সি খুলে দিয়ে লিপ কিস করছে আর মাই টিপছে ।

আম্মু কে বলছে আমি ভাবতেও পারিনি

আম্মু খিল খিল করে হেসে বলছে “এখন বেশি না ভেবে আমাকে ভোগ করো ।তুমার মুস্লিমা মাগিকে সুখ দাও।

আসলে ওর আব্বার র বাঁড়া না বলে নুনু বলা ভাল আগে তাও একটু করতো এখন তাও পারে না প্রথম যেদিন তোমাকে দেখি তখন থেকেই আমার জল কাটছিলো ।
আমি তুমার বাচ্চার মা হতে চাই। new sex choti

কাকু বলল ঠিক ই বলে সোনা আমিও তোমাকে বাচ্ছা দেব বলে ঠোঁট ই ঠোঁট মিলিয়ে চুষতে লাগলো তারপর আম্মুর গুদ ই মুখ দিলো প্রথমবার নিজের জন্মস্থল দেখলাম হালকা লোমে ঢাকা কাকু জিভ ঢুকিয়ে চুষতে লাগলো।

আম্মু দু হাত ই বালিশ আক্রে চোখ বন্ধ করে মজা নিচ্ছে আর আরাম এ আহ্হ্হঃ করছে এভাবে কিছুখন পর শিৎকার দিয়ে আম্মু নিস্তেজ হয়ে গেলো আমার ছোট নুনু তখন দাঁড়িয়ে গেছে আর প্যান্ট এর সামনে তা উত্তেজনায় ভিজে গেছে ।

এবার কাকু র পালা কাকু নিজের শর্টস তা নামাল দেখলাম কাকু র ৫ ইঞ্চি আকাটা বাঁড়া যেমন লোম্বা তেমন মোটা কাকু আম্মু কে বললো কি সোনা পছন্দ?

আম্মু বললো “আমার আবার জল কাটছেল তরপর হাত ই ধরে চামরাটা সরিয়ে মুখ ই নিয়ে চশুতে লাগলো কাকু আরাম ই চোখ বন্ধ করে নিলো ।
আম্মু বলতে লাগ্লো, ধনের মাথাটা কি সুন্দর গোলাপি,
এই জন্য আমার হিন্দুদের ধন খুব পছন্দ। আবার চুস তে লাগলো। new sex choti

একটু পর আম্মু এর মুখ ত্থেকে বাঁড়া বের করে গুদ ই ঠেকালো আর আসতে আসতে ঢোকাতে লাগলো আর আম্মু কে কিস করতে লাগলো জাতে আম্মু শব্দ না করতে পারে তরপর একটা বড়ো ঠাপ মেরে পুরো তা ঢুকিয়ে দিলো আম্মু এর শীতকার শুনতে পেলাম ।

কাকু আম্মু এর গুদে বাঁড়া গেঁথে চদুতে লাগলো আর আম্মু এর দুদু ভয়নকর ভাবে ঢুলতে লাগলো ।আম্মু এর শীতকার ই গোটা বাড়ি ভোরে গেছিলো ।

একটু পর কাকু আম্মু কে ডগি স্টাইল ই করে চুদতে লাগলো আমার হর হর করে জীবন এর প্রথম বার মাল বেরিয়ে গেলো কাকু কিন্তু চুদে যেতে লাগল।

আম্মু বলতে লাগলো চোদ খানকি চোদ সালা মুসলিম মাগী ভোগ করার খুব শখ তাই না?

কাকু ও কম যায় না শালি মাগী হিন্দু রা মুস্লিমা মাগী পেলে সারাদিন চুদবে। উফ কি আরাম তর গুদে। তুই আমার আকাটা বাঁড়ার দাসী হবি । new sex choti

আমি তর গুদই আরো পাঁচ তা বাচ্ছা বের করবে তুই আমার বউ হবি মাগী তর বাবু আর আসিফ ভাইকে ভুলে যাবি আমার চোদন খেয়ে।

এইভাবে কিছুক্ষন ঠাপানোর পর কাকু স্পিড বাড়িয়ে দিলো আম্মু তিন বার জল খসিয়ে ফেলেছে ।

কাকু দেখলাম আহ্হ্হঃ আসছে নাও সোনা বলে এক গাদা মাল আম্মুর উর্বর মুস্লিমা গুদ এর ভেতর ছেড়ে দিলো ।

তরপর আম্মুকে কে লম্বা কিস করে পাশে শুয়ে পড়লো । এতো লম্বা চোদন ই আম্মু এর গুদ লাল হয় গেছে আর কাকু র মাল গড়িয়ে পড়ছে বিছানায়।

এরপর থেকেই শুরু, একদিন আম্মু সব সীমা পেরিয়ে যায়, সেই গল্প ভালো সাড়া পেলে লিখব।

বালার চোদন লীলা ১

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল 4.2 / 5. মোট ভোটঃ 35

কেও এখনো ভোট দেয় নি

Leave a Comment