opu sex choti শিল্পা আপুকে চোদা

bangla opu sex choti. শিল্পা আপুর বর্ননা টা দেওয়া হয়নি। শিল্পা আপু দেখতে হুবহু সোনাক্ষি শিনহার মত। বুকের মাপ হল ৩৮. ব্রা থেকে দিখছিলাম।কোমর ৩৪ আর পাছা ৪০. একদম ডবকা জাস্তি মাল। আমার নাম সাইফ। থাকি চট্টগ্রাম এ। আমার ফুফাতো বোন শিল্পার বিয়ে হয়েছে মাত্র। বিয়ের এক সপ্তাহ পর ওরা আমাদের বাসায় বেরাতে আসে। দুলাভাই, আমি, আর শিল্পা আপু এক রুমে শুয়ে আছি। আমি সিক্সে পড়ি বলে এবং দেখতে ছোট খাট ছিলাম বলে, সবাই আমাকে ছোট ই মনে করতো। তাই, তাদের সাথে শুতে আমার কোন সমস্যা ই হল না। শুয়ে শুয়ে আমরা গল্প করছিলাম।

একটু পর দুলাভাই এর নাক ডাকার শব্দ পেলাম। আমি শিল্পা আপুকে জরিয়ে ধরে শুয়ে থাকলাম এবং আমরা গানের কলি খেলতেছিলাম।  শিল্পাকে জড়িয়ে ধরে শুয়ে থাকার কারনে আস্তে আস্তে আমার পেনিস শক্ত হতে লাগলো। আমি ওই বয়স থেকেই রেগুলার হাত মারি। চটি পরতাম নিয়মিত। এর ভিতর দেখলাম, শিল্পা ও ঘুমাই গেছে। আমি আমার বাম হাত টা আস্তে আস্তে শিল্পার দুধের উপর রাখলাম। আমার সারা শরির এর টেম্পারেচার তখন মনে হয় ১০৫/৬ হয়ে গেছিল উত্তেজনায়।

opu sex choti

আমি জাস্ট আমার হাতটা শিল্পার দুধের উপর রাখলাম। এভাবে ওয়েট করলাম বেশ কয়েক মিনিট। তারপর আস্তে আস্তে আমার হাতের আংগুল গুলো আমি দুধের উপর ছড়িয়ে দিলাম।এভাবে কিছুক্ষন থাকার পর আমি আস্তে আস্তে শিল্পার দুধ টিপতে লাগ্লাম। জিবনে প্রথম নারী শরির ধরতেছি। আমি মনে হচ্ছিল উত্তেজনায় মরেই যাব। এভাবে কিছুক্ষন করার পর, আস্তে আস্তে শিল্পার মেক্সিটা উপরে তুলতে থাকলাম। একটা সময় পর, আমি শিল্পার মেক্সিটা উপরে তুলে ফেলতে না পেরে, মেক্সির বোতাম খুললাম বুকের এখানে।

বোতাম খুলার পর দেখি ভিতরে সাদা ব্রা পরে আছে। আমি ব্রা এর উপরে চুমু খেলাম। তারপর আরো কিছুক্ষন ব্রা এর উপর দিয়েই দুদু গুলো টিপলাম।  আসরের আজান দিয়ে দিল। আমি কাপড় ঠিক করে দিয়ে বাহিরে খেলতে চলে গেলাম। এরপরদিন শিল্পা আপুরা চলে গেল। আমার এক্সাম ছিল, আমিও এক্সাম এর জন্য পড়া লেখা নিয়ে ব্যস্ত হয়ে গেলাম। এভাবে প্রায় ১ মাস কেটে গেল। আমার এক্সাম শেষ। আমি বাসায় বলে শিল্পা আপুদের বাসায় বেড়াতে গেলাম। প্রথম দিন কিছুই হল না। opu sex choti

রাতের বেলা ভাত খাওয়ার পর, শিল্পা আপু আমাকে বললো, অনেক গরম, আমি যেন এখনই বাথরুম এ গিয়ে গোছল করে নেই। আমি বাধ্য ছেলের মত, গোছল করতে চলে গেলাম।গোছল খানায় গিয়ে দেখি, শিল্পা আপুর সাদা ব্রা এবং একটা পেন্টি বাথরুমে ঝুলছে। তা দেখেতো আমার মাথা সম্পুর্ন নষ্ট হয়ে গেছে।আমি ব্রাটা হাতে নিলাম এবং ব্রা এর গন্ধ নিলাম প্রথমে, তারপর ব্রা টা পেনিসে পেচিয়ে হাত মারলাম কতক্ষন। এভাবে ১৫/২০ মিনিট হাত মারার পর, আমার জিবনের সবচেয়ে বেশি মাল বের হল তখন।

আমি সম্পুর্ন ব্রাটাতেই মাল ফেললাম। মাল ফেলা শেষ হলে আমি গোছল করে বের হলাম। একটুপর শিল্পা আপু ও বাথরুম এ গেল এবং ৫/৭ মিনিট এর ভিতর গোছল করে বের হয়ে আসলো। আমরা ভাত খেয়ে শুয়ে পরলাম। যেহেতু দুলাভাই এখনো আসে নাই, তাই আমি আর শিল্পা আপু এক বিছানাতেই পাশা পাশি শুয়ে আবার গানের কলি খেলতে লাগলাম। কিছুক্ষন পর শিল্পা আপু আবার ঘুমাই গেল। আমি আবার তার দুধ ধরতে লাগ্লাম। কিন্তু যখন মেক্সি খুলে তার ব্রা তে হাত দিলাম, তখন দেখি, ব্রা তে আমার মাল লেগে আছে। মানে, সে আমার মাল ফালানো ব্রা টা এ পরছে। opu sex choti

আমি একটু জোরে দুধ টিপে ফেলি, তখন শিল্পা আপু আহ বলে একটা শিতকার দেয়। যা আমি গ্রিন সিগ্নাল হিসেবে ধরে নেই। তারপর আমি আস্তে আস্তে তার ব্রা টা উপরে তুলে, তার বাম দুধটা টিপ্তে শুরু করি। একটু পর দুলাভাই চলে আসে। দরজায় নক করে। আমি তখন শিল্পা আপুকে ছেরে বাথরুমে চলে যাই, আর শিল্পা আপু কাপড় ঠিক করে দরজা খুলে দেয়। ওইদিন এর পর থেকে শিল্পা আপু, আমাকে তার শরির দেখাতে লাগলো ভাল করে। পরের দিন দুলাভাই অফিসে চলে যেতেই আমার বিছানয় চলে আসে শিল্পা আপু।

এসে আমাকে জরিয়ে ধরে ঘুমের ভান করতে থাকে। আমি ঘুম থেকে উঠে, তার ডাশা ডাশা ডবকা শরির দেখে আবার উত্তেজিত হয়ে যাই। আমি তার একটা দুধ বের করে মুখে পুরে নেই এবং চুস্তে থাকি। আরেকটা দুধ হাতে নিয়ে টিপতে থাকি। কিছুক্ষন যাওয়ার পর দেখি, শিল্পা আপু এক হাত দিয়ে, তার দুধ ধরে বাচ্চাদেরকে যেভাবে দুধ খাওয়ায়, ওইভাবে আমাকে দুধ খাওয়াচ্ছে। আমার ধন দাড়িয়ে গেছে শিল্পা অপুর নাভির মধ্যে খছা দিতে লাগলো। শিল্পা অপুও খুব উত্তেজিত হয়ে গেছে।  opu sex choti

হঠাত করে শিল্পা উঠে বসলো, আমাকে চিত হয়ে সুতে বলল, শারী আর ছায়া কোমর পর্যন্ত তুলে ভোঁদার মুখে ধন সেট করে আমার ওপর বসে পড়ল। পড় পড় করে ভোঁদার মধ্যে ধন ঢুকে গেলো। তারপর অপু ঘোড়া চরার মতো চোদা দিতে লাগলো। তার দুধ গুলো দুলতে দুলতে তার পেতে বাড়ি খাচ্ছিল, আর তার পাছা ও আমার শরীরের ঘর্ষণে থপাস থপাস আওয়াজ হচ্ছিল। এ এক অপূর্ব অনুভুতি, আমাকে সম্পূর্ণ রুপে গ্রাস করে নিল। বেশী বীর্য ধরে রাখতে পারলাম না।

অপু তার ভোঁদা দিয়ে আমকে জেন শুষে নেবে, ভোঁদার জেন দাঁত বেরিয়েছে ধনের ওপর কামড় বসাচ্ছে……। আহ আহ অপু বেরবে আমার……।। আহ আহহ…।। না আর সুখ সহ্য হল না অপুর ভোঁদায় সব বীর্য বের করে দিলাম। আমার জিবনে আমি কম করে হলেও ২০০ এর উপরে মাল খেয়েছি। কিন্তু, শিল্পা আপুর মত এমন ডবকা মাগী আর খাই নাই। যদিও এখনো সময় পেলে শিল্পা আপুকে চূদি আমি।

কুমকুম ও কাব্য – 3 by Rocketman Augustus

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল 3.8 / 5. মোট ভোটঃ 30

কেও এখনো ভোট দেয় নি

2 thoughts on “opu sex choti শিল্পা আপুকে চোদা”

Leave a Comment