panu golpo ma মা ও ছেলে চোদাচুদি – 21

bangla panu golpo ma choti. পরদিন সকলে বাবা তাড়াতাড়ি কাজে বেড়িয়ে গেলো আর আমি তখনো শুয়ে ছিলাম. রাতে তো ভালো ঘুম হয়ে নি.
মা আমার ঘরে ডাকতে এলো.
মায়ের পরনে ছিলো সবুজ রংয়ের স্লিভলেস ব্লাউস আর শাড়ি.
মা – বাবু এই বাবু… ওঠ রে… বেলা হয়ে গেলো… বাবু…

[সমস্ত পর্ব
মা ও ছেলে চোদাচুদি – 20]

আমি – দূর এখন ভালো লাগছে না… ঘুম পাচ্ছে…
মা – উঠে পর আমাকে বিছানা তুলতে হবে..
আমি- দূর শরীর ভালো লাগছে না.. পরে উঠব….
মা – দেখি কী হয়েছে…. (বলে আমাকে সোজা করে আমার পাসে বসে হাত দিয়ে আমার কপালে হাত দিয়ে দেখল..

panu golpo ma

মা একটু দূরে বসে ছিলো বলে আমার দিকে একটু এগিয়ে আসতেই মায়ের শাড়িটা আঁচল থেকে পরে গেলো আর ঘুম থেকে উঠেই এমন সুন্দর দুটো দুদু দেখতে পেলাম… আহা কী দৃশ্য)
মা- জ্বর হয়েছে নাকি… কই না তো শরীর তো তেমন গরম নয়…
আমি – না গো শরীরটা ম্যাচ ম্যাচ করছে (যেই দেখলাম আঁচল পড়ে গেছে আমার গায়ের ওপর অমনি আমার হাতটা আঁচলের ওপর ফেলে দি যাতে কাপড়টা তুলতে না পারে আর আমি মায়ের হাতটা ধরে একটা চুমু খাই)

মা – বাবা কী বেপার??? এতো ভালোবাসা..
আমি – কেনো??? নিজের মা কে একটু আদর করবো না….
মা – তাই বুঝি???
আমি – হুম্… তাই (বলে আমি মা কে জড়িয়ে ধরলাম) panu golpo ma

মা – আমার সোনা ছেলে….
আমি – তোমার গায়ের কী সুন্দর গন্ধ গো মা.
মা – তাই???কেনো কোনদিন কোনো মেয়েকে জড়িয়ে ধরিস নি???
আমি – (মা কে জড়ানো ছেড়ে) না… আমি শুধু তোমাকেই ভালবাসি আর তাই তোমাকেই জড়িয়ে ধরি..
মা – পাগল ছেলে… লোকে কী বলবে.. এতো বড়ো ছেলে মাকে এভাবে ভালোবাসে…

আমি – তুমি তো বলো ছেলে মায়ের কাছে সবসময় ছোটো থাকে.. তাহলে??? মা – তা বটে.. কিন্তু..
আমি – আর কিন্তু নো…. (বলে আমি মায়ের গালে একটা চুমু খেলাম)
মা – (একটু অবাক হয়ে) ওরে সোনা এতো ভালবাসিস না আমায়…. বৌ পেলে তো আমায় ভুলে যাবি পরে…
আমি – না কখনো নয়… তুমি আমার রানী. মা – ইশ আমার সোনা (বলে মা আমাকে একটা চুমু খেলো আর আবার আমায় নিজের শরীররে জড়িয়ে ধরল) panu golpo ma

আমি – (আমি আরো শক্ত করে মাকে জড়িয়ে ধরলাম. মায়ের পিঠে জোরে আঙ্গুল দিয়ে খামছে ধরলাম আর ঘারে একটা চুমু খেলাম. মায়ের একটা গরম শ্বাস আমার কাঁধে এসে পড়লো. এভাবে ৩ মিনিটা থাকার পর….)
মা – সর বাবা… দেখি আমায় উঠতে হবে রে… কাজ আছে… (বলে আমার গালে হাত বুলিয়ে উঠে দাড়াল. আর আমার মুখের সামনে দুটো বাতাবী লেবুর মতো মাই দুটো দুলে দুলে. যেন আমায় ডাকছে.)

আমি – না মা. এখন নয়….(বলে আবার মাকে জড়িয়ে ধরলাম আর এবার আমার মুখটা পুরো মায়ের মাই এর খাঁজে ঢুকিয়ে দিলাম. আআআআহ…….. কী নরম…. কী গরম….. যেন শিমুল তুলোর মতো নরম…. পুরো স্পন্জ)
মা – ঊহ .. পাগল ছেলে আমার… আবার কী হলো… এতক্ষন তো আদর খাওয়া হলো… আবারও খেতে হবে.. আমি – জানি না মা, কেনো জানি আজ তোমাকে ছাড়তে ইচ্ছে করছে না…. panu golpo ma

মা – সর তো সর… (বলে আমায় শুয়ে দিলো আর আমার শরীর এর ওপর থেকে কাপড়টা তুলে নিলো. যেই না তুলে নিতে গেলো অমনি আমার খাড়া ধনটায় মায়ের হাতটা লেগে গেলো. মা ও অবাক হয়ে গেলো..)
মা – তোর টোঙা তো দাড়িয়ে গেছে???
তারপর মা বলল আমি এখন পুজো করতে যাচ্ছি তুই উঠে পর।

মা ঢেকে চলে যাবার ৫ মিনিট পর আমি উঠলাম এবং চাদর থেকে বেরিয়ে ল্যংটো অবস্থায় ঘরের বাইরে এলাম এবং সোজা ঠাকুর ঘরের দরজার কাছে গেলাম।গিয়ে দেখি মা গামছা পরে দাঁড়িয়ে আরতি করছে।।আমি মার লদলদে পোদ দেখে আর নিজেকে ঠিক রাখতে না পেরে মাকে পিছন থেকে জড়িয়ে ধরলাম এবং মাকে মেঝেতে শুইয়ে দিয়ে মায়ের গায়ের গামছা খুলে দিলাম। panu golpo ma

মা বলল কী হয়েছে বাবু।
আমি বললাম আমি এখন তোমায় আদর করব।
মা বলল এখন নয়।আমি তখন ওখানে থাকা ফলের থালায় থাকা একটা মোটা শসা,ও একটা কলা দেখতে পেলাম।তখন আমার মনে একটা বুদ্ধি এল।আমি শসাটা নিয়ে মার গুদের চেরায় পুরে দিলাম।

মা বলল এটা কী করছিস।
আমি বললাম দেখনা কী হয়।তারপর মার থালায় থাকা কলাটা নিয়ে মার পোদের ফুটোয় পুরে দিলাম।
আমি এক হাতে শসা ও আরেক হাতে মার পোদের ফুটোয় লাগানো কলাটা ইনআউট করতে লাগলাম। panu golpo ma

মা এই সাড়ঁশি আক্রমণের মাঝে পড়ে শুধু “ওহ্* আহ্* উম্*ম্*ম্…বাবু……… আহ সোনা আমার……… আরো জোড়ে সোনা………কি ভালো লাগছেরে সোনা………” বলতে লাগল ।
আমি চুক চুক করে মার মাই চুষতে লাগলাম। সারা ঘরে শুধু মাই চোষার চুক চুক শব্দ আর মার শীৎকার।
প্রায় ১০ মিনিট ধরে আমি মার মাই চুষতে থাকলাম।মা বলল “আহ…….সোনা………আর জোরে চোষ সোনা ছেলে আমার……আহ……..আমার জল আসছে…হ্যাঁ এভাবে সোনা…….আহ….আহ…ওহ ভগবান………আহ………”

আমি জল খসানোর আন্দাজ পেয়ে মা কে উবু হয়ে বসালাম ও কাছে থাকা একটা ঘটি মার গুদের সামনে ধরে শসাটা জোরে জোরে ইনআউট করতে লাগলাম।
মা আর থাকতে না পেরে শীৎকার করতে করতে প্রায় ২৫০মিলি গুদের রস ফোয়ারার মতো ছেড়ে দিল ঘটিটাতে।তারপর মার মুখে কিস করতে লাগলাম। এখন ঘর জুড়ে শুধু চুম্বনের উম্ম উম্ম শব্দ।তারপর আমি আস্তে করে মার পোদের ফুটোর মধ্যে থেকে কলাটা বের করে নিলাম। panu golpo ma

মা ঘটিটার দিকে আঙুল দেখিয়ে বলল -বাবু এটা কী হবে?
আমি বললাম -দেখ না
তারপর আমি কলাটা ছাড়িয়ে মার গুদের জল থাকা ঘটিটাতে দিয়ে মেখে দিলাম।
তারপর মাকে বললাম এটা খেতে।

মা প্রথমে না খেতে চাইলেও পরে জোর করে আমি খাইয়ে দিলাম।
মা বলল- বাবু কী সুন্দর খেতে
তারপর মা বলল – ” সোনা বাথরুমে চল, আগে একটু পরিষ্কার হয়ে আসি। panu golpo ma

আমি মাকে কোলে তুলে নিলাম। মাও আমার গলাটা জড়িয়ে ধরে কিস করতে শুরু করল। আমিও কিস করতে করতেই মাকে বাথরুমে নিয়ে গেলাম। কোল থেকে নামাতেই মা হাঁটু মুড়ে বসে আমার বাঁড়াটা চুষে দিল। তাই আমিও বসে মার গুদটা হাত দিয়ে ধুয়ে দিলাম।
মা বলল -বাবু একটু ওয়েট কর আমি পেচ্ছাব করবো।”
আমি বললাম -আমি তোমার পেচ্ছাব করা দেখব।”

মা বলল-“সে ঠিক আছে আমি তোর সামনে বসে পেচ্ছাব করছি তুই দেখ।”
এই বলে মা উবু হয়ে আমার সামনে বসতে গেলে আমি বাঁধা দিয়ে বললাম “আমি যেমন বলছি প্লিস তুমি সেরম করে পেচ্ছাব কর আমি দেখব“।
আমি এবার দেওয়ালে হেলান দিয়ে আমার ডান পাশে একটা বালতি উল্টো করে রাখলাম ও মাকে ওটার উপর বাঁ পা দিয়ে দাঁড়াতে বললাম । এরফলে মার গুদ আমার মুখের সামনে ফাঁক হয়ে মুতদানিটা দেখা যাচ্ছে। panu golpo ma

ছোট্ট কড়ে আঙুলের গোলাপী রঙের মুতদানিটা ফুলে আছে। আমার মুখের মধ্যে পেচ্ছাব করতে মার সংকোচ করছিল তাই পেচ্ছাব পেলেও চেপে রেখেছিল। আমি এবার দুহাতে মার পাছা গুলো জড়িয়ে ধরে মুতদানিতে জিভ দিয়ে নাড়াতেই মা আমার মাথাটা গুদ থেকে সরাতে চেষ্টা করল কিন্তু অপারক হয়ে মুততে শুরু করল। যেরকম স্পিড সেরকমই মোটা ধারা সোজা গুদ থেকে বেরিয়ে আমার মুখে পড়ছে। কয়েক সেকেন্ডের মধ্যেই আমার মুখ মার মুতে ভরে গিয়ে গলা বুক ও পেটে ছড়িয়ে পড়েছে।

আমার মার মুতের টেস্ট ও গন্ধ দারুন লাগল কিন্তু মা খুব লজ্জা পেয়ে গেল আর বলল ” এবাবা এ আমি কি করলাম। আমার পেচ্ছাবে তোর সারা গা মুখ ভিজে গেল। ইসস কেন এরম আমায় দিয়ে করালি সোনা।”

আমার মুখে যেটুকু মুত জমেছিল সেটা খেয়ে নিয়ে উঠে দাঁড়ালাম আর বললাম” এতো খারাপ লাগার কিছু নেই চলো আরেক বার স্নান করিয়ে দিচ্ছি । মা শাওয়ারটা চালাল। শীতল ঠান্ডা জলে আমি মাকে জড়িয়ে ধরে স্নান করতে শুরু করলাম। মা আমার সারা গায়ে ভালো করে সাবান মাখিয়ে দিলো আমিও মার সারা গায়ে সাবান মাখিয়ে দিলাম। panu golpo ma

তারপর আমি দুষ্টুমি করে মাকে শাওয়ারের নিচে দেওয়াল ধরে পা ফাঁক করে দাঁড় করালাম আর নিজে বাঁড়াটাকে গুদের চেরায় ঘষে ঠাটিয়ে নিলাম। তারপর বাঁড়ার মুন্ডিটা থুতু দিয়ে ভিজিয়ে আবার গুদের ফুটোয় সেট করে চাপ দিতেই বাঁড়াটা কিছুটা ঢুকে গেলো আর তারপর মার কোমর ধরে জোরে এক ঠাপ দিতেই পুরো বাঁড়াটা গুদে ঢুকে গেলো আর সঙ্গে সঙ্গেই নরম পাছাটা আমার তলপেটে ঠেলা লাগল। এবার মার কোমর ধরে ঠাপ দিতে শুরু করলাম। সাত আট মিনিটের মধ্যেই মা জল ছেড়ে দিল । এবং আমারও সাথে সাথে মাল বেরিয়ে গেল।তারপর আমরা ফ্রেশ হয়ে বেরলাম।

দুপুর বেলা খাবার সময় এলো. মা আমায় ডাকলো. আমি গিয়ে বসলাম খাবার ঘরে. দেখি মা একটা ব্রা কাট সাদা স্লিভলেস ব্লাউস পড়ে রান্না ঘর থেকে বেরলো. উহহহফফফফফ মাইরী কী লাগছিলো মা কে. পুরো ঘামে ভিজে গিয়েছিল মা. শাড়ির আঁচলটা প্রায় দড়ি টাইপ সরু হয়ে গিয়ে দুটো মাই এর মাঝ দিয়ে জাস্ট টানা ছিলো. আর মাই দুটো ঘামে ভিজে ব্লাউস থেকে প্রায় বেরিয়ে আছে. মা ব্রা পড়ে নি বলে বোঁটা গুলো স্পস্ট বোঝা গেলো. পুরো খাড়া হয়ে ছিলো. মায়ের চুলটা খোলা ছিলো. panu golpo ma

মা – খেতে দি তোকে?? আমি – হ্যাঁ. চলো এক সাথেই খেয়ে নি. এটা শুনে মা আমার সামনেই চুলটা হাত উঁচু করে বাঁধলও আর ঘামে ভেজা বগলটা দেখতে পেলাম. পুরো চক চক করছিলো. উফফফফফফ মনে হচ্ছিল যেন চেটে চেটে খাই মায়ের বগলটা. এবার মা খাবার নিয়ে এলো. মা আমাকে খাবারটা দিতে এসে আমার পাসে দাড়াল. কী সুন্দর একটা যৌবন ভড়া ঘামে ভেজা শরীর এর গন্ধ আসছিলো. নুন এর কৌটোটা একটু দূরে ছিলো বলে মা ওটা হাত বারিয়ে যেই নিতে গেলো অমনি মায়ের বাম দিকের মাইটা আমার মুখে ঘসা খেয়ে গেলো. আআহ কী নরম মাইরী ।আমি একবার টিপেও দিলাম।

মা বলল-দুস্টু ছেলে।
এভাবে খাওয়া দাওয়ার পর আমরা উঠে গেলাম আর শোবার জন্য রেডী হলাম।
আমি একটু তাড়াতাড়ি শুয়ে পড়লাম এসে, ঘুম ঘুম পাচ্ছিল আর মা কাজ সেরে এসে শুলো আমার পাসে. আমি একটু ঘুমিয়েই পড়েছিলাম.
মা – কীরে বাবু ঘুমালী নাকি??? panu golpo ma

আমি – হুম,, কই না তো…
মা – ওই তো ঘুমালী…
আমি – (চোখ খুলে দেখি মা আমার পাসে আমার দিক করে আধ শোয়া হয়ে শুয়ে আছে. কাপড়টা আঁচল থেকে ফেলে দিয়েছে আর মাই গুলো যেন ফেটে বেড়িয়ে আসছে. মায়ের বগলটা একদম আমার মুখের কাছে. আমার বুকে ঢীপ্ ঢীপ্ বেড়ে গেলো.

গরম কাল তো তাই খুব গরমও ছিল আর দেখি মাও বেশ ঘেমে গেছে. মায়ের গলা থেকে ঘাম গড়িয়ে বুকের মাই এর খাঁজের ভেতর ঢুকে যাচ্ছে. আমার দেখে খুব লোভ লাগছিলো চেটে চেট খাবার. মা আমার বুকে, পেটে আর মাথায় হাত বুলিয়ে দিচ্ছে) না গো এমনি … চোখ বুঝে এসেছিলো. তুমি আসতে দেরি করছিলে তাই… (বলে মায়ের হাত ধরে আবার একটা চুমু খেলাম)
মা – তাই??? এইতো সোনা আমি এসে গেছি.. panu golpo ma

এরপর আমি মাকে হঠাৎ করে কিস করতে শুরু করি সুন্দর নরম গোলাপের পাপড়ির মতো ঠোটে. মা ও কোনো বাধা দিলো না. আমি মায়ের ওপরের আর নীচের ঠোট দুটো লাগাতার চাটতে লাগলাম আর লালাতে ভরিয়ে দিলাম. নীচের ঠোটটা চাটছি আর কামরাতে থাকছি. এই ভাবে কিস করার পর আমি মায়ের ওপর উঠে শুলাম. এমনিতেই গরম তারপর দুজনের গরম শরীর মিলে পুরো রেড হট পরিবেশ তৈরী হয়ে গেলো. এবার আমি ঠোট থেকে নেবে বগলে চলে এলাম.

আমার সেরা জায়গা মায়ের শরীর এর. বিশ্বাস করো বন্ধুরা একটু ও চুল নেই. পুরো ক্লীন. আমি আনন্দে চাটতে থাকলাম আর মনে হচ্ছে যেন আমার ফেভারিট কোনো ডিস খাচ্ছি. একবার এটা চাটছি তো আরেকবার ওটা. কী সুন্দর ঘামে ভেজা একটা গন্ধ বের হচ্ছে. আর আমি চেটে যাচ্ছি.
মা – কী করছিস বলত???
এখানে এমন কী আছে?? panu golpo ma

আমি – তুমি বুঝবে না মা…
মা – আচ্ছা নে বাবা যা খাবার খা.
আমি মায়ের বগল দুটো লালাতে ভরিয়ে দিলাম আর গন্ধ উপভোগ করলাম. আআহ কতদিনের সাধ মেটলাম.
মায়ের বগল দুটো আমার লালাতে চক চক করছিলো.

এবার আমি একটানে ব্লাউসটা খুলে দিলাম আর খুলে দিতেই মায়ের বাতাবী লেবুর মতো মাই দুটো ঠেলে বেড়িয়ে এলো. আমি আর দেরি না করে সঙ্গে সঙ্গে মুখ ঢুকিয়ে দিলাম।
আমি মাই দুটো নিয়ে চটকাচ্ছি আর মা মুখ দিয়ে আআআহ …. আমি একটা মাই পুরো মুখে নিয়ে চুষছি আর আরেকটা টিপছি. আআহ কী মিস্টি…. এতবড় মাই যে আমার পুরো হাতে আসছে না. panu golpo ma

যেই ফস্কে যাচ্ছে অমনি আরো জোরে টিপছি… আমি – মা কী মিস্টি গো তোমার মাই গুলো। মা বলল -খা বাবা মন ভরে খা… আমি – দাড়াও (আমি এটা বলে রান্নাঘরে গিয়ে একটা মধুর শিসি নিয়ে এলাম)
মা – কী করবি এটা নিয়ে??
আমি – দেখো না… এই বলে আমি মায়ের মাই দুটোতে মধু ঢেলে চাটতে লাগলাম… বোঁটা দুটো তেও মধু ঢেলে চাটতে লাগলাম.

মা আরও এগ্জ়াইটেড হয়ে পড়লো. এভাবে মধু ঢালছি আর চাটছি, খাচ্ছি আর কামরাচ্ছি. মা কেঁপে উঠছে আর বলছে সোনা রে সোনা….. উফফফ আমার বাবু রে…. এবার আমি বুক থেকে নেবে মায়ের পেটির দিকে আসতে থাকি। আমার মায়ের পেটি যেকোনো শিমুল তুলোর বালিস হার মেনে যাবে…
একটা হালকা গর্ত মায়ের নাভীতে. এবার নাভীতেও একটু মধু দিলাম আর চাটতে থাকলাম. মা ছট্ফট্ করে উঠছে. আর আমি থাকতে না পেরে এবার আমি মায়ের সায়ার দাড়িটা টান মেরে খুলে দিলাম. panu golpo ma

এরপর আমি আমার মাথাটা মায়ের গুদে গুজে দিলাম. মা তো আনন্দে আমার মাথাটা চেপে ধরলো গুদে. আমিও আনন্দে চাটতে লাগলাম আর উংলি করতে লাগলাম..
মা – চাট্ সোনা চাট্… চাট্… চাট্…. আমি একটু মধু দিয়ে আরো পিচ্ছিল করে জোড় কদমে চাটতে লাগলাম.

মা – আহ…. কী সুখ দিচ্ছিস রে….চাট্ চাট্ চাট্…. আহ আহ…. উহহহফফফফফ…..আহ চাট্ সোনা…. আমার লালা পুরো মায়ের গুদে ভর্তী…. আমি চাটতেই থাকছি. আর একটা সোঁদা সোঁদা গন্ধ আসছিলো… উংলি করতে করতে বুঝলাম মায়ের গুদে রস জমেছে… ভেতরটা বেশ চপ চপ করছে….
মা – আর পারছি না…. আহ…..উফফফফফফ…. আসছে আসছে আসছে…. আমার…. বেড়বে চাট্ চাট্…. আআহ …..ঊঃ…উফফফফফ…… বেড়বে রে,,, বেড়বে….. আহ ,,,, আহ…………………. বলেই মা আমার মুখে জল ছেড়ে দিলো চিরিক চিরিক করে. panu golpo ma

অন্তত ৭-৮ বার…. আমার মুখ পুরো ভিজে গেলো…..
আমি – মা দেখো কী করলে….
মা – আহ…..উফফফফফ…. (দেখি মায়ের শরীরটা কাঁপছে আর পরম শান্তি পেয়েছে). কী হয়েছে রে বাবু?? দেখি…. (বলে উঠে কাপড় দিয়ে আমার মুখটা মুছে দিলো আর একটা কিস করলো) আমায় খুব শান্তি দিলি রে সোনা.

আমি – কিন্তু আমার বুকের আগুন তো এখনো নেভে নি মা.
মা – হুম…. এবার আমার পালা. (বলে আমায় শুইয়ে দিলো আর আমার ধনটা হাতে নিলো)
এরপর মা আমার ধনটা ধরে ধীরে ধীরে খেঁচে দিচ্ছে। panu golpo ma

আমি – জোরে দিও না মা.. পড়ে যাবে.. মা – আমি জানি সোনা… বলে আমার বিচি দুটো চুষতে লাগলো. আআহ কী সুখ….. যেনও স্বর্গ পেলাম হাতে…. কাঠি আইসক্রিমের মতো চুষতে লাগলো আর আমি আনন্দে ছট্ফট্ করতে লাগলাম. এরপর মা আমার ধোনটার আগা থেকে গোড়া অব্দি জীব দিয়ে চাটতে লাগলো. আমি কাম শিহরণে পুরো কাঁপতে থাকলাম. আমি আর পারছিলাম না. সেটা বুঝে মা আমার ধোনটা মুখে পুরে নিলো আর পুরো দমে চুষতে লাগলো.
এরপর আমার ধনটা সুরসুর করতে লাগলো. আর আমার মুখ থেকে শুধু তৃপ্তির আসছে..

আমি – আআআহ…..উ……ঊঃ মাআ গো…. আহ আর পারছি না…. মা কোনো কথা কানে না নিয়ে পুরো দমে জোরে জোরে চুষছে. এক এক সময় আমার ধোনটা পুরোটা মুখে পুরে নিয়েছে আর কিছুক্ষন মুখের ভেতর রেখে দিচ্ছে. মুখের গরম লালাতে আমার ধনটা পাগল পড়া ভাব হয়ে উঠছে. আবার মুখ থেকে বাড়াটা বেড় করে নিয়ে মুন্ডির ওপরটা জীব দিয়ে বোল্লাচ্ছে… এতে আমার কাপুঁনি আরো বাড়ছে. এই ভাবে কিছুক্ষন চলার পর আমি আর ধরে রাখতে পারলাম না. panu golpo ma

আমি – মাআ….. বের করছি…. আআহ….. উহ…. আহ…ওহ আমি মায়ের মুখে আমার বাড়াটা পুরো ঢুকিয়ে চেপে ধরলাম আর গল গল করে মুখ ভর্তী মাল ঢেলে দিলাম.
এতো মাল বেড়িয়েছিলো যা মায়ের মুখে পুরোটা ধরে নি. আমার বাড়া বেয়ে গড়িয়ে পড়ছিলো. দেখি মা মুখের মালটা গিলে খেয়ে নিলো আর বাকি মালটা চেটে চেটে খাচ্ছে.এরপর মা এসে আমার পাশে আধশোয়া হয়ে শুলো আর বলল…..

মা – কী রে বাবু এবার ঠান্ডা হলি তো???? ভালো লাগছে??
আমি – আমি – হুম্. শুধু কোয়ার্টর ফাইনাল আর সেমি ফাইনাল হয়েছে… এবার ফাইনাল হবে. কিন্তু তার আগে একটু জিরিয়ে নেওয়া যাক।

মা – হুম্… আমি তোকে আদর করে দিচ্ছি… দেখ তোর ভালো লাগবে. এই বলে মা আমার সারা গায়ে হাত বুলিয়ে দিতে থাকলো আর আদর করতে লাগলো. আমিও মায়ের মাই দুটো মাঝে মাঝে চুষছি আর টিপছি. আরো কতো কথা বলছি. মা আদর করতে করতে আমার ধোনটা নিয়ে ঘসছে আর রগড়াচ্ছে.
এতে ধীরে ধীরে আমার ধন শক্ত হতে লাগলো. panu golpo ma

মা – এইতো আমার সোনারটা শক্ত হয়ে গেছে.. কী খেলার জন্য রেডী তো??? আমি – একদম.. এই বলে আমি মা কে চিৎ করে ফেলে ধোনটা মায়ের গুদের কাছে নিয়ে সেট করে আলতো ঠাপ দিলাম. একটু ঠাপেই সেটা কিছুটা ঢুকে গেলো আর তারপর ঠাপটা একটু বাড়াতেই ধনটা পুরোটা ঢুকে গেলো. আআআআহ কী যে সুখ পেলাম. সঙ্গে সঙ্গে মা আওয়াজ করে উঠলো..
মা – আআআহ….. ইইইইসস্শ…ঊহ….আআহ

আমি – উফ…..আআ….ইসস্শ….আআহ গুদের ভেতরটা রসে জ্যাপ জ্যাপ করছে আর মনে হচ্ছে আমার ধনটাকে গিলে খাচ্ছে. যখনই ভেতর থেকে বের করে আবার ভেতরে ঢোকাচ্ছি মনে হচ্ছে কোন রসের সাগরে আমার বাড়াটা ডুবে যাচ্ছে. মায়ের গুদের ভেতরের চামড়ার ঘর্সনে আমি আর উত্তেজিতো হয়ে যাচ্ছি …

মা – আহ…. মার সোনা ….মার.. আজ মেরে মেরে গুদ ফাটিয়ে দে…. জোরে মার জোরে…
আমি – মা আ গো…. কী আরাম দিচ্ছ গো (আমি চুদচি আর মাই গুলো টিপছি)
মা – জোরে জোরে আর জোরে…..আআহ… উফফফফুফ….. আআহ..ওহ…. আমি – আআআ……উআআআঅ…..ওহ…… ( ঠাপস ঠাপস্ আওয়াজ হচ্ছে) এইভাবে চোদন চলছে আর সুখের চরম সীমানায় আমরা পৌছে যাচ্ছি…. panu golpo ma

মা – আমার বেড়বে …আহ…. আহ…..উফফফফফ….. ওহ…..আআআহ (করে ভেতরে আবার জল খসালো)
আমি – আআআহ…… উফফফফফফ……. আআহ
মা – আআআহ….. তুই এখনো ঠাপিয়ে যাচ্ছিস…. এখনো এতো দম….. মার সোনা মার …. আর জোরে জোরে ঠাপ মার…. আমি – আসছে আসছে …..

আহ….আহ,,,, ইহ আহ ……আআহ….উ (বলে গুদের ভেতরে আবার এক কাপ মাল ফেললাম…. ভেতরটাতে মায়ের জল আর আমার মালে পুরো চপ চপ করছে. চোদর ফলে আমরা দুজনে ভীষণ রকম ঘেমে গেছিলাম) আমার ধনটা তখনো মায়ের গুদের ভেতরে ছিলো. আস্তে আস্তে বেড় করলাম. আর একটু খানি মাল গুদ থেকে বেরিয়ে দাবনা দিয়ে গড়াতে লাগলো. আমাকে ক্লান্ত দেখে মা বলল..

মা – আয় বাবু… আমার বুকে আয় (বলে আমায় বুকে জড়িয়ে ধরলো আর আমিও মায়ের ঘামে ভেজা শরীরে আর নরম বুকে নিজেকে সমর্পিত করলাম…আর মা কে আবার জড়িয়ে বেশ কিছুক্ষন কিসসস করলাম)
মা – ভালো লেগেছে তো বাবু????
আমি – হ্যাঁ মা,, আমি খুব খুসি…

এই ভাবে মা আমাকে চুমু খেলো আর ক্লাত হয়ে সুখে আমি মায়ের ওপর শুয়ে ঘুমিয়ে পড়লাম.

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল 4.2 / 5. মোট ভোটঃ 36

কেও এখনো ভোট দেয় নি

1 thought on “panu golpo ma মা ও ছেলে চোদাচুদি – 21”

Leave a Comment