sensual choti বউ থেকে hot youtube Star! – 11 by Suronjon

bangla sensual choti. দরজা খুলে দিতেই ছেলের পিছন পিছন দেবরাজ জি ও এসে আমাদের রুমে প্রবেশ করলো। আমি ওনাকে দেখে একটু চমকে দেখলাম।।কারণ ওনার চোখের লোলুপ দৃষ্টি আমার শরীরের উপর ঘুরছিল। উনি রুমে এসেই বললেন, একটা জুম এর মাধ্যমে ক্লায়েন্ট মিটিং আছে তুমি পাঁচ মিনিটে তৈরি হয়ে পাসের রুমে এসো তো। আমি ছেলের মাথার চুলে হাত বুলিয়ে দেবরাজ জির দিকে তাকিয়ে জোরে জোরে নিশ্বাস নিতে নিতে বললাম, ” এক্ষুনি না আসলেই না। আসলে আমি একটু শাওয়ার নিতাম। খুব টায়ার্ড লাগছে।”

[সমস্ত পর্ব
বউ থেকে hot youtube Star! – 10 by Suronjon]

দেবরাজ জি আমার দিকে তাকিয়ে হেসে বলল,
“সরি ডিয়ার, কাজ টা জরুরি। চলে এসো ফাইভ মিনিটে।”
দেবরাজ জি ছেলের জন্য একটা খেলনা পিস্তল কিনে দিয়েছিল ও ওটা নিয়েই খেলতে ব্যাস্ত হয়ে গেছিল। আর ভাস্কর টিভি চালিয়ে ইন্ডিয়া র ক্রিকেট মাচ দেখছিল। আমাকে একটা কুইক শাওয়ার নিয়ে ড্রেস পাল্টে  দেবরাজ জির রুমে যেতে বিশেষ প্রব্লেম ফেস করতে হল না।

sensual choti

আমি দেবরাজ জির রুমে এসে নক করতে নিমেষে দরজাটা ভেতর থেকে খুলে গেল। দেবরাজ জি আমাকে হাত ধরে টেনে ভেতরে নিয়ে ফের দরজাটা বন্ধ করে দিল। দরজাটা বন্ধ করে আমাকে জড়িয়ে ধরে আদর করতে শুরু করলো। আমি কোনরকমে দেবরাজ জির থেকে নিজেকে ছাড়ানোর চেষ্টা করতে লাগলাম,দেবরাজ জি কিছুতেই আমার শরীর ছাড়লেন না। উল্টে বললেন, বর কে যা দেওয়ার তো দিয়েই দিয়েছ, রাতের জন্য অপেক্ষা করতে পারছি না,  চল ডিনারের আগে আমাকে যা পাওনা সব মিটিয়ে দাও।

আমি দেবরাজ জির কথা শুনে কিছুটা সারপ্রাইজ আর কিছুটা বিরক্ত হলাম। ওনাকে ব্যার্থ চেষ্টা করতে করতে বললাম,
আমি খুব ক্লান্ত। প্লিজ এখন ছেড়ে দিন আমাকে..।”

দেবরাজ জি টেবিলের উপর রাখা মদের বোতল গ্লাস আর সেক্সচুয়াল thrust বাড়ানোর ওষুধ এর পাতার দিকে পয়েন্ট আউট করে বলল, কম্ অন মল্লিকা, ঐ দেখ, আমার কাছে তোমার ক্লান্তি কাটানোর জন্য সব  ওষুধ রেডি আছে। আর নখরা কর না।। আই নিড ইউ now.” sensual choti

Ami মদ আর সেক্স এর feelings বাড়ানোর ট্যাবলেট দেখে ঘাবড়ে গেলাম। আমি বললাম,
“না না ছেলে আছে বর আছে। আমি এখন মদ আর ওষুধ খেয়ে নেশা করতে পারব না।”

দেবরাজ জি আমার কথায় কানই দিলেন না।প্রসঙ্গ পাল্টে দাড়িয়ে দাড়িয়েই আমাকে আদর করতে করতে বললেন,
“তোমার Monokini বিকিনি haul ভিডিও টা আপলোড করে দিয়েছি বুঝলে, ওটা ছাড়ার ১০ মিনিট এর মধ্যে  যা রেসপন্স পারছি। উফফ এরকম ভিডিও এবার থেকে তোমাকে বেশ ঘন ঘন করতে হবে। পরশু ফিরে গিয়ে, আরেকটা ওরকম ভিডিও বানাবে।”

– এবারে কি পোশাক পড়তে হবে?

– মডার্ন আউটফিট.. সেক্সী সতীন নাইট ড্রেস.. এবার থেকে তোমার কস্টিউম এর কোনো বাছ বিচার থাকবে না। নতুন এক ইউং ফটোগ্রাফার তোমাকে  বুক করেছে বুঝলে। যা সুন্দর সব ফটো তোলে না। একেবারে  শিল্পী মানুষ। ফিরে গিয়ে ওর assignment e ধারাবাহিক ভাবে কাজ করবে।” sensual choti

এটা আমি শুনে চুপ করে গেলাম.. দেবরাজ জি বলে চলল।
তোমাকেও এখন যা লাগছে না এই অফ শোল্ডার ড্রেস টা পড়ে। উফফ,  তোমার শরীর তো নয়, যেন মাখন। পুরো শরীর থেকে যেন যৌবন সুধা ঠিকরে বেরোচ্ছে। তোমার ভরাট বুক, খোলা কাধ, পিঠের মসৃণ সুন্দর ত্বক, গোলাপের পাপড়ির মত ঠোঁট, কাম এর আগুন জাগানো দুটো চোখ  আর তোমার যৌন আবেদন মাখা  শরীর দেখে পাগল হয়ে যাচ্ছি। আজকের পুরো রাত টা তুমি আমার সাথেই শোবে। আমার সঙ্গেই ঘনিষ্ঠ মুহূর্ত কাটাবে কেমন।

– এটা পসিবল না। আমার স্বামী…

–  আরে তোমার স্বামী কে আমি ম্যানেজ করে নেব..ওকে কালকে সারাদিন সময় দেবো, তোমাকে নিয়ে যা খুশি করবে। আজ রাত টা আমার চাই। আর কাল কের রাত টা তুমি কিন্তু সেফ আমার। এটা মাথায় থাকে যেন।” sensual choti

– এই কি করছেন ছাড়ুন না আমাকে.. আমার ভালো লাগছে না।
– ভালো লাগছে না বললে চলবে.. তোমাকে কি ভাবে গরম করে বাগে আনতে হবে। আমার ভালো করে জানা আছে। কম অন…
এই বলে ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু খেতে খেতে আমার ড্রেস তার লেস খুলতে শুরু করল মিস্টার দেবরাজ, আমি কিছুতেই আটকাতে পারলাম না।  আমাকে ভালো করে চটকানোর পর, আমার সামনেই গ্লাসে মদ ঢালতে ঢালতে বলল, ” কিছু চিন্তা কর না তোমার দায়িত্ব আমার। তোমার জন্য তোমার বর কেও আমি মানুষ করে দেবো। তোমরা আমার কথা শুনলে খালি লাখ লাখ টাকা নিয়ে খেলবে.. হা হা হা।”

আমি দেবরাজ জির বানানো গ্লাস টা হাতে তুলে নিয়ে বলল, ” ভাস্কর কে আপনার জন্য ঠিক কি কাজ করতে হবে? ও কিন্তু হুট করে ঝোকের মাথায় চাকরিটা ছেড়ে দিয়েছে। আপনি ওকে ডেকেছেন জানতেই পারি নি..।”

– হ্যা মল্লিকা তোমার বর এর একটা ব্যাবস্থা না করলে..তুমি তো ঠিক ভাবে কাজে concentrate করতেই পারছো না। তাই ওকে আমার এক বন্ধুর রিয়াল স্টেট বিজনেস এর অফিসে ঢুকিয়ে দিয়েছি।  আমার ঐ ফ্রেন্ড বাইরে থাকে। ওর কাজ কর্ম আমিই দেখি। হা হা হা..। ভয় পেয় না। ভাস্কর খুবই বুদ্ধিমান আর কাজের ছেলে। সব কিছু জলদি শিখে নেবে।  ” sensual choti

আর কি জানো ও ইতিমধ্যে বুঝে গেছে কিছু পেতে গেলে কিছু ছাড়তে হয়। আর তোমার রাতে ফেরা নিয়ে কোনো চাপ নেই বুঝেছ.. সব কিছু এখন থেকে smoothly Amar প্ল্যান মাফিক হবে।

– কি বলছেন আমার বর কিছুই বলবে না..এটা আমি চাই না। বাড়ি ফেরার একটা তো নির্দিষ্ট সময় থাকবে। আমার ছেলে..

– আরে তুমি ড্রিংক মুখে তুলছো না কেন। খাও না.. আর একটা জিনিষ ভালো করে বোঝো,  আরো বেশি করে কাজ করতে হবে, তার জন্য  বাড়ির বাইরে থাকতে হবে। ছেলে ছেলে বাতিক টা এবার একটু কমাতে হবে মল্লিকা। ইনভেস্টর রা, কোম্পানির executive রা যারা তোমার উপর টাকা ঢালবে তারা এটা কখনো শুনতে চাইবে না যে তোমার ছেলে তোমার স্বামী বাড়িতে অপেক্ষা করছে, ওদের কোম্পানি দিতে জলদি  বাড়ি যেতে চাইছো, তোমার ছেলে তোমার সাথে না গল্প না শুনলে ঘুমাতে যাবে না। তারা এসব ইমোশন বুঝবে না। তারা  সেফ টাকার বিনিময়ে তুমি যে  কাজটা করছো সেটাই বুঝবে। sensual choti

অলরেডী তোমার জন্য ১২ টা মতন ফ্যাশন মডেলিং প্রমোশন , ড্রেসিং , haul, review এর কাজ confirm করেছি, সব এক মাসের মধ্যে নামাতে হবে।  তার মধ্যে কিছু কন্টেন্ট ডাইরেক্ট ইউটিউবে আপলোড করা হবে আর কিছু হাই ক্লাস vip customer দের দেখানো হবে ঐ cloth brand এর তরফ থেকে। বুঝতে পারছো কি কাজের প্রেসার ? বেশ কিছু দিন তো বাড়ির বাইরে থাকতে হবে। চিন্তা কর না পেমেন্ট দিয়ে তোমার বাড়ির বাইরে  থাকা ঠিক পুষিয়ে দেবো। এখন এসো আমার কাছে এসো। অনেক কথা হয়েছে এখন আমার সেফ আদর করতে ইচ্ছে করছে।”

যেমন বলা তেমনি কাজ  দেবরাজ জি আমার আর কোন কথা শুনলেন না। আমার পোশাক টা টান দিয়ে খুলে ফেলে আমাকে বিছানায় এনে শুইয়ে দিয়ে আমার উপর চড়ে বসলো। কয়েক মুহূর্ত ব্যার্থ প্রতিরোধ গড়ে তুলবার পর আমি বুঝতে পারলাম, আজ যে কোনো কিছু করেই আমার আর রেহাই নেই, ওনার যা ইচ্ছে হয়েছে সেটা উনি করেই ছাড়বেন। সেটা বুঝতে পেরে,  ধীরে ধীরে আমি দেবরাজ জি কে বাধা দেওয়া বন্ধ করে দিলাম, উল্টে উনি যাতে আমাকে ঠিক মতন খোলা খুলি ভাবে আদর করতে পারেন, সেই মত কো অপারেট শুরু করলাম। sensual choti

উনি আমার মাই দুটোর বোটায় চকোলেট মাখিয়ে, বাচ্চাদের দুধ খাওয়ার ভঙ্গিতে চুষতে লাগলেন। স্পর্শ কাতর জায়গায় জিভ ছোঁয়াতেই আমি আর স্থির থাকতে পারলাম না। মুখ দিয়ে অস্ফুটকন্ঠে আহ উমমম আমি আর পারছি না প্লিজ আর দুষ্টুমি করবেন না… ইত্যাদি বলতে আরম্ভ করলাম। উনি ইচ্ছে মতন আমার সর্বস্য স্পর্শ করে আমাকে জ্বালিয়ে পুড়িয়ে অস্থির করে তুলছিলেন। আমি শেষে আর থাকতে না পেরে দেবরাজ জির কাছে সেক্স এর জন্য কাকুতি মিনতি করলাম।

দেবরাজ জি আমার দশা দেখে হাসলেন। উনি বললেন, তুমি এখন অন্য পুরুষ এর বিছানায় ওঠার জন্য তৈরি.. কষ্ট করে আমি তৈরি করেছি…কিন্তু মজা সবাই মিলে লুটবে।
দেবরাজ জির ডবল মিনিং ওলা কথা তখন আমি বুঝতে পারি নি। দেবরাজ জি আমাকে আদর করতে করতে পুরো পুরি নিজের নিয়ন্ত্রণে নিয়ে এসেছিলেন, উনি যা যা বলেছিলেন আমি তাই তাই করছিলাম। sensual choti

আদর করতে করতে বলেছিলেন তুমি যদি রেগুলার এই ভাবে সেক্স করে শরীর আর মন কে তরতাজা রাখো, তাহলে আমার কথা মিলিয়ে নিয় লম্বা সময় ধরে নিজের যৌবন ধরে রাখতে পারবে। তোমাকে এগুলো উপভোগ করতে হবে। বুঝলে সেফ কাজ মনে করে যদি ক্যামেরার সামনে পোজ দাও দেখবে তাড়াতাড়ি বুড়িয়ে যাবে।

এই লাইনে মডেল অ্যাকট্রেস দের পিক এজ থাকে তিন থেকে চার বছর ম্যাক্সিমাম। এটা তোমার পিক টাইম, এই সময় টা উপভোগ করে নাও। তারপরেও যারা নিজেদের ধরে রাখতে পারে তাদের সুপার পাওয়ার আছে। হা হা হা। আমার কথা শুনে চললে তুমিও সেটা হতে পারো। এর জন্য মন খুলে বাঁচতে হবে, পছন্দের পুরুষ পার্টনার জুটিতে  ফুর্তি আনন্দ করতে হবে। আমি সেই ট্রেনিং দিচ্ছি মল্লিকা যাতে তুমি একটা দীর্ঘ সময় ধরে নিজের সৌন্দর্য এভাবেই ধরে রাখতে পার।

হ্যা ঐ রাত টা দেবরাজ জির রুমেই কাটিয়েছিলাম। স্বামী পুত্র সব পাশের রুমে থাকা সত্ত্বেও আমাকে দেবরাজ জি ছাড়লেন না, সারা রাত ওনার সাথে এক বিছানায় শুয়ে কাটিয়ে, ভোর বেলা ভাস্কর দের রুমে ফিরে এলাম। বর এর যখন ঘুম ভাঙলো তখন ও আমাকে ওয়াস রুমে নিয়ে গেল। ওখানে ও শাওয়ার চালিয়ে তার নিচে  আমার শরীর টা দারুন ভাবেভোগ করলো। sensual choti

সারা রাত দেবরাজ জি র মতন ব্যাক্তিকে খুশি করতে করতে খুবই ক্লান্ত ছিলাম, তার পরেও বর কে নিজের ইচ্ছেপূরণ করতে বাধা দিতে পারলাম না। যতোটা পারলাম নিজেকে খুলে ভাস্কর এর চাহিদা মেটালাম। পণের মিনিট মতন ওয়াস রুমে শাওয়ার নিতে নিতে আমার শরীর থেকে যৌনতা শুষে নিয়ে যখন ভাস্কর আমাকে ছাড়লো, আমার কোমর পিঠ সব ব্যাথায় টন টন করছিল।

ঐ দিন টা আমি সারাদিন রিসোর্ট এর রুমে পরে রেস্ট নিলাম। ভাস্কর আমার ছেলে কে নিয়ে সমুদ্রে স্নান করলো। দেবরাজ জি ওদের কে নিয়ে দারুন হুল্লোর করলো। শরীর সাথ না দেওয়ায় আমি অংশগ্রহণ করতে পারলাম না।
রাতে আবার দেবরাজ জি মিটিং করতে ওনার রুমে ডেকেছিলেন। আমি ওষুধ খেয়ে একটা সেক্সী সতীন নাইট ড্রেস পরে ডিনার এর পর ছেলে আর ভাস্কর ঘুমিয়ে পড়ার পর ওদের পাস থেকে উঠে চোরের মত পা টিপে টিপে বেরিয়ে আসতে বাধ্য হলাম। sensual choti

রুমের বাইরে আমার জন্য দেবরাজ জি অপেক্ষা করছিল। আমি বাইরে আসতেই উনি আমাকে জড়িয়ে ধরল।।
তারপর ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু খেয়ে বলল, ” কি হল  এত লেট করলে কেন? আমি তো ভেবেছিলাম আজ একা একাই শুতে হবে। চলে এসো।  তোমার জন্য অলরেডি special ড্রিংক আনিয়েছি।”

-” আমি না আর  আজকে  খাবো না। এই রোজ রোজ এসব  খেতে ভালো লাগে না।”

– ” না খেলে কি করে চলবে সোনা.. চলো এই নাইট ড্রেস পরে তোমার একটা রিল  ভিডিও বানাবো।

– এই না না, এখন আর ভালো লাগছে না।

– জানলার পর্দার সামনে দাড়িয়ে সেফ একটু কোমর দোলাবে। জাস্ট এক মিনিট এর ব্যাপার। কোনো কথা শুনবো না।

দেবরাজ জি আমাকে হাত ধরে গাইড করে না নিজের রুমে নিয়ে গেল। তারপর আমাকে জানলার কাছে দাড় করিয়ে নিজের dslr camera অন করল। আমাকে নাইট ড্রেস এর উপরে পড়া হাউস কোট এর মত জ্যাকেট টা খুলে ফেলে একটু শরীর দেখাতে ইশারা করলেন। sensual choti

আমার ভারী অস্বস্তি বোধ হচ্ছিল। নাইট ড্রেস পরে কখনো ভিডিও এর আগে বানাই নি সেই জন্য ওটা করতে আমার ঠিক মন সায় দিচ্ছিল না। দেবরাজ জি কে নিরস্ত করা ছিল একেবারে অসম্ভব ব্যাপার। উনি ঠিক আমাকে ভিডিও বানানোর ব্যাপারে কনভিন্স করে ফেললেন।

উনি যা যা বললেন আমাকে তাই তাই করতে হল, দেবরাজ জি আমার বুক কোমর আর পিঠের দিকে ফোকাস করে বেশ ক্লোজ অ্যাঙ্গেলে আমার ভিডিও শট রেকর্ড করলেন।  আমাকে ওনার সামনে কয়েকটা নাচের স্টেপ ও করতে হল। সব মিলিয়ে পাঁচ মিনিট মতন শুট হল।  নাচের পর উনি আমার হাতে মদ এর গ্লাস ধরিয়ে বললেন, নাও এটাতে চুমুক দাও আমি এই গ্লাস টার সাথে  তোমার একটা শট নেব।

আমি মদ এর গ্লাস টা হাতে নিলাম, দেবরাজ জি ক্যামেরা টা রেডি করে আমাকে ইশারা করতেই, আমি চুমুক দিলাম।

মিস্টার দেবরাজ এর দেখানো কায়দায় মদ্য পানের শট দিতে গিয়ে দু ফোঁটা তরল মদিরা আস্তে আস্তে আমার গলার ভেতরে প্রবেশ করলো। এক ফোঁটা তরল ঠোট বেয়ে গলার নিচে গড়িয়ে পড়লো। সেটা আস্তে আস্তে আমার গভীর স্তন বিভাজিকার  মাঝে হারিয়ে গেল। সব মিলিয়ে তিন চার মিনিট ধরে ভিডিও করে আমার যা যা ফুটেজ পাওয়া গেল তা দেখে দেবরাজ জির মুখে হাসি ফুটলো। উনি বললেন, ” তুমি তো আগুন লাগিয়ে দিয়েছ মলি। তু চিজ বড়ি হে mast mast গানটা এই রিল এর সাথে দেবো। উফফ viewers রা tomake এই রূপে দেখলে সেফ পাগল হয়ে যাবে।” sensual choti

আমি বললাম ” আমার ভালো লাগছে না। প্লিজ এটা আপলোড করবেন না।”

দেবরাজ জি: কম অন মলি, মাই ডারলিং, এরকম ভিডিও না ছাড়লে ভিউয়ার বাড়বে না। তুমি তো জানো,   আমাদের চ্যানেলে যারা  ভিডিও দেখতে আসে তারা সেফ তোমাকে দেখতেই আসে…,তুমি হট অবতারে সেজে নিজের শরীর না দেখালে আরো তো অনেক মডেল আছে, যারা এসব দেখাচ্ছে ওরা তাদের কাছে চলে যাবে, কেউ আর পাত্তা দেবে না তোমায়। তোমারই মার্কেট খারাপ হবে। ভিউয়ারদের Attention পেতে মাঝে মধ্যে এসব কন্টেন্ট ও ছাড়তে হবে মলি। আমি যা করছি তোমার ভালোর  জন্য করছি। যে লাইনে যেরকম দস্তুর সব বুঝতে পারবে আস্তে আস্তে। তাই প্লিজ আমাকে বাধা দিও না”

– আমি এভাবে সব কিছু দেখাতে পারব না। আমি..আমি..।

কথা শেষ হল না দেবরাজ জি আমার নাইট ড্রেস এর বাধন খুলতে আরম্ভ করলেন। দাড়ানো অবস্থায় আমাকে প্রায় নগ্ন করে আমার মাই গুলো নিয়ে খেলতে খেলতে বললেন, উফফ মলি তুমি আমায় না খুব তাড়াতাড়ি গরম করে দিয়েছ। আই ডোন্ট কন্ট্রোল মাই সেলফ। কেন দেখাবে না বলো তো। আজকাল সবাই দেখায় ভিউয়ার দের attention পেতে তুমিও দেখাবে। হা হা হা.., এই নাও আমার ফোন তোমার লাস্ট ভিডিওর কমেন্ট গুলো দেখো, আর আমি ততক্ষনে তোমাকে প্রাণ ভরে আদর করে নি। sensual choti

আমি মদের গ্লাস টা খালি করে, ওটা টেবিলের উপর রেখে দেবরাজ জির হাত থেকে ফোনটা নিয়ে নিলাম। দেবরাজ জির ফোনের স্ক্রিনে অলরেডি ইউটিউব চ্যানেল টা চালানো ছিল।

দেওয়ালে পিঠ ঠেকিয়ে সাপোর্ট রেখে দেবরাজ জির আদর সহ্য করতে করতে বা হাতে ফোনটা নিয়ে আমি আমার এক দিন আগে করা Monokini bikini dress wearing – haul ft- তার কমেন্ট বক্সে চোখ বুলালাম।

– Molly you are bold and beautiful

-shocking video , very very hot
Saree to bikini , very quick transformation

– অসাধারণ ফিগার, সেক্সী গলার স্বর। Perfect combination of beauty
– মলি কে দেখে আর সব মডেল দের শেখা উচিত কি ভাবে ভিডিও বানাতে হয়। sensual choti

-এই ভাবে আরো ভিডিও ছাড়তে থাকুন। Trp বেড়ে যাবে।

-সামনের মাসে শুরুতে একটা রিসোর্টে যাওয়ার ইচ্ছে আছে। সেফ ফুর্তি করতে।।বউ যাবে না মেয়ের এক্সাম আছে। মলি বৌদি  তোমায় বুকিং করবো কিভাবে? আমার সঙ্গে পুল পার্টিতে এই  বিকিনি পরা মাস্ট।

-আমি একজন নতুন ফ্রেশ ফটোগ্রাফার। তোমার সাথে কাজ করতে চাই। Pls contract me on  9903****55

-wonderful presentation. are you available in instragam??

-huge crush on her, can anyone tell her full name and instragam I’d

-oh baby,  tumi amader বিজনেস চৌপাট করে দেবে। তোমায় বুক করলে রিভাল কোম্পানি টেন্ডার পেয়ে যাবে।

-ap bohut Sundar ho.. apki breast komor ki Kya kehne

-Molly my dream lady, pls meet me
My contract – *******802

-বাপরে সব কিছু দেখা যাচ্ছে। sensual choti

– তোমার কনফিডেন্স আর সাহস কে সেলাম জানাই।  দিন দিন খুব সেক্সী অ্যান্ড হট লাগছে।

– আই লাভ ইউ janu.. ur vdo make my day special।

-After a long time I find a true professional model in  you , I really looking for a opportunity to work with you..

-thanks for advertising.. we are glad to get such a beautiful woman as model, you are perfectly made for our products..

-তোমার বাচনভঙ্গি খুব সুন্দর, সেরা ভিডিও। এটা দেখতে দেখতে বার বার  তোমার প্রেমে পড়ে যাচ্ছি।

-bikini bottom are absolutely fantastic

-next level mam, waiting for your more videos

-uff ki mai, chete chete khete icche korche

-tomar toh look ta change Haye geche, ei ek month age ja dekhechi aj ja dekhechi, wow, ager theke Ektu keno fulecho, jai hok looking much better in thik look, ei vabe dekhte pabo kokohono bhabi ni,  Bhalo legeche, plz reply koro, Bhalo theko।

– কিভাবে এই মডেল এর সাথে কন্ট্যাক্ট করবো? sensual choti

-kolponay asar moto figure, looks awesome hot ?

-vdo ends real thing begins, your partner is very lucky man

-beautiful as always, pls use transparent dress

– your husband is very lucky

-mam saree draping vdo upload kijiye na please

-I am a new subsriber of your channel, I must say you look hot in this costume, You must try satin night wear costume next time

-upka top costume nikalo naa

– You look more gorgeous without having any under garments

-please make a video of saree draping with bra, without blouse.. sensual choti

-thank you bhabi for this sensational video, aab sirf bra panty pehenke bhi vdo banaiye

-Tatoos are great, looking ravishing..

-tomake  na dekhe aar thakte parchi na Molly sona

-love you boudi, tomar joubon Ros toh upche porche gotta sarir diye, camera person er obostha khub kharap Kore diyecho bujhte parchi.

-অসাধারণ মলি, অন্য মডেল দের  তোমাকে দেখে শেখা উচিত, কিভাবে ভিউয়ার দের মনের মত করে ভিডিও করতে হয়।

– আরো ছোটো ব্রা পরিয়ে পেট নাভি বুক আরো খোলা মেলা দেখালে আরো ভালো লাগবে।

-বৌদি তোমার স্নানের ভিডিও দেখতে চাই..

– great sexy figure

-apka figure bohut hot hain, apko dekhke main paani rok nehi saka

Comment গুলো পড়তে পড়তে আমার অদ্ভুত এক অনুভূতি হচ্ছিল। বেশিক্ষন ঐ ভাবে দাড়িয়ে ইউটিউব চ্যানেল এর আমার নতুন ভিডিও র কমেন্ট গুলো পড়তে পারলাম না। কারণ দেবরাজ জি দুটো হাত দিয়ে আমাকে জাপটে ধরে খুব দুষ্টুমি করতে আরম্ভ করলেন। আমি আর বেশিক্ষন দাড়াতে পারলাম না। ফোনটা রেখে দিয়ে, চোখ বুজে দু হাত দিয়ে  দেবরাজ জি কে জড়িয়ে ধরে ওনার আদর খেতে লাগলাম। sensual choti

উনি আমার নাইট গাউন টা শরীর থেকে  পুরো আলাদা করে দিয়ে আমাকে চাং দোলা করে বিছানায় এনে শুইয়ে দিল। আমি কামাতুর হয়ে দেবরাজ জির কাছে আরো একটি বার বিনা কোনো প্রতিরোধে আত্মসমর্পণ করলাম।

চলবে…

এই গল্প কেমন লাগছে কমেন্ট করুন। সরাসরি মেসেজ করতে পারেন আমার টেলিগ্রাম আইডি @SuroTann21

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল 3.5 / 5. মোট ভোটঃ 11

কেও এখনো ভোট দেয় নি

2 thoughts on “sensual choti বউ থেকে hot youtube Star! – 11 by Suronjon”

Leave a Comment