sera choti golpo বউ থেকে hot youtube Star! – 15 by Suronjon

bangla sera choti golpo. দেবরাজ জি আমার শরীরের উপর শুয়ে পড়ে, বেড সাইড ল্যাম্পের আলো নিভিয়ে বিনা বাধায় আমাকে আদর করতে শুরু করলো। মদ খেয়ে আমার শরীরও গরম হয়ে গেছিল আমি দেবরাজ জি কে বাধা দিলাম না উল্টে তাকে বুকের উপর টেনে নিলাম। মদের নেশায় আমার তো বটেই, মিষ্টার দেবরাজ এর শরীরও সেক্স এর জন্য পাগল হয়ে গেছিল। আমাকে nude দেখে দেবরাজ জি এতটাই উত্তেজিত হয়ে গেছিল যে কনডম না পড়েই, আমার যোনিতে বাড়া গেথে ঠাপ মারতে শুরু করলো।

[সমস্ত পর্ব
বউ থেকে hot youtube Star! – 14 by Suronjon]

প্রতিটা ঠাপ আমার গভীরে প্রবেশ করে আমার শরীরের রন্ধে রন্ধে একটা শিহরণ খেলে গেল। দেবরাজ জি আমাকে দু হাতে জড়িয়ে ধরে ঠাপ দিতে দিতে আমাকে বলতে লাগলো, ” ফ্ল্যাট তাতে যত তাড়াতাড়ি সম্ভব শিফট করে যাও। তারপর আমাদের এই মিলন হোটেলে না তোমার ফ্ল্যাটে বেডরুমেই হবে।
আমি দেবরাজ জির আদর শুষে নিতে নিতে বললাম, এটা কি করে সম্ভব, আমি তো আর একা আসবো না স্বামী আর পুত্র ও আসবে।। ওদের সামনে কি করে আলাদা রুমে শুতে যাবো আপনার সাথে।

sera choti golpo

দেবরাজ জি আমার কথা শুনে বেশ কিছু ক্ষন ধরে হাসলেন, তারপর হাসি থামলে বললেন, ” তুমি সেই সহজ সরল বোকা মেয়েটি রয়ে গেলে। ফ্ল্যাটে শিফট করে একাই থাকতে হবে তোমায়। এবার তো বর আর ছেলে নিয়ে বাতিক টা কমাও। উইকএন্ড এলে বাড়িতে গিয়ে ওদের সাথে থেকো। আর বাকি সপ্তাহ নিজের ফ্ল্যাটে। পুরোদমে একের পর এক মডেলিং অ্যাক্টিং সহ নানা ফিল্ডে কাজ করতে হবে তো। আলাদা থাকলে সুবিধা হবে।

দেবরাজ জির কথা শুনে আমার মন খারাপ হয়ে গেল। আমি বললাম ওদের থেকে আলাদা থাকা আমার পক্ষে ইম্পসিবল।
দেবরাজ জি আমার ঠোটে ঠোট লাগিয়ে চুমু খেয়ে বললো, ” ওহ কম অন, বোঝার চেষ্টা কর। আলাদা থাকার আলাদা একটা ফ্রিডম আছে। তোমার ফ্রেন্ড মেঘনা কেই দেখো না। তোমারই প্রয়োজন। এতে ছেলের সাথে স্বামীর সঙ্গে সপ্তাহে এক দু দিন কোয়ালিটি টাইম spent করবে। ওদের সাথে সু সম্পর্ক বজায় থাকবে।

এই যে প্রতিদিন এত লেট করে বাড়ি ফিরতে হয়, ফেরার সময় নেশায় বুদ হয়ে ফেরো, পোশাক আশাক এর অবস্থা ঠিক মতন থাকে না। তোমার ছেলের এতে কি ধারণা হচ্ছে তোমাকে নিয়ে একবার ভেবে দেখো তো। ”
আমি চুপ করে গেলাম এই কথা শোনার পর..। sera choti golpo

দেবরাজ জি আমার উন্মুক্ত পিঠে হাত বুলিয়ে আদর করতে করতে বলল, ” প্রথম প্রথম বাড়ির জন্য মন খারাপ করবে ঠিকই কিন্তু দেখবে খুব তাড়াতাড়ি অভ্যাস হয়ে যাবে একা স্বাধীন ভাবে থাকার। আর রাত গুলো রঙিন করার জন্য আমরা তো আছি। স্বপ্নের মত এক একটা দিন কাটবে। লাখ লাখ টাকা নিয়ে খেলা করবে… হা হা হা..।”

আমি দেবরাজ জির আদর নিতে নিতে চোখ বুজে ফেললাম, তাকে নিজের বুকে টেনে নিয়ে বললাম, আমি এসব কিছুই চাই না আমি আমার বর কে শুধু আমার কাছে চাই দেবরাজ জি। আমাকে সেটা পারবেন দিতে।”

দেবরাজ জি: ওহ কম অন মলি আমি তোমার বুকে শুয়ে আছি, আর বর এর কথা তুলছো। ইটস ইট নট fair। এসো না আমাকেই একটু ভালোবাসো। চলো আজকে নতুন পজিশন ট্রাই করি।” sera choti golpo

এই বলে আমাকে cow girl পজিশনে সেট করে সেক্সচুয়াল ইন্টারকোর্স মুভ শুরু করলো। মদ খেয়ে গরম হয়ে গেছিলাম, দেবরাজ জি কে বাধা দেওয়ার চেষ্টা করলাম না, উনি আমাকে ঠাপাতে ঠাপাতে বলল, ” আমি অনেক বড় বড় রেন্ডির সাথে শুয়েছি। কিন্তু তোমার মত সুখ কেউ দিতে পারে নি। ইউ আর এ স্পেশাল ওম্যান to me। আমাকে এই ভাবে খুশি করতে থাকো দেখবে আমি তোমাকে কিভাবে ঐশ্বর্যে ভরিয়ে দি।”
দেবরাজ জি আমি আর পারছি না, এই বারে আমাকে শান্ত করে মুক্তি দিন…।

দেবরাজ জি: “এতো তাড়াতাড়ি কি ভাবে তোমাকে শান্ত করি মলি।। সবে তো আদর করতে শুরু করলাম। আমার কথা শোন আজকের রাত টা আমার সঙ্গেই এখানে কাটিয়ে যাও। কাল সকালে একটা ফটো শুট আছে সেটা এই হোটেলেই হবে। কয়েক ঘন্টার জন্য আর বাড়ি ফিরে কি করবে। কাল ফোটো শুট শেষ করে আমরা একসাথে তোমার নতুন ফ্লাটে দেখতে যাবো। ঠিক আছে?”

আমি এই প্রস্তাব শুনে না না করে উঠলাম, আমি বললাম আজ যতই রাত হোক আমাকে একটি বার বাড়ি ফিরতেই হবে। বর এ কদিন বাড়ি আসে নি আজকে যদি ফেরে আমায় না দেখতে পেলে কষ্ট পাবে। sera choti golpo

দেবরাজ জি আমার ঠোটে ঠোট লাগিয়ে চুমু খেল। তারপর আমাকে ঠাপাতে ঠাপাতে বলল,
” ভাস্কর শর্মিলা র মতন মাগীর আকর্ষণ ছেড়ে তোমার কাছে আজ রাতেও ফিরতে পারবে না। হা হা হা.. বেকার বাড়ি ফিরে কি করবে.. তোমার বর এর মত তুমিও মস্তি লুটে নাও না। আর ওত বর বর কর না তো। বর তোমাকে এতগুলো টাকা দিচ্ছে না। সেটা আমি দিচ্ছি। আমি যখন বলছি তখন সেই ভাবে তোমাকে রাত কাটাতে হবে।”

দেবরাজ জির মুখে আমার বর এর সাথে শর্মিলার নাম টা শুনে আমার রক্তে আগুন জ্বলে উঠলো। আমি বললাম ঐ মেয়েটার নাম আমার সামনে করবেন না। ওকে আমি সহ্য করতে পারি না। আমার বর টা কে ভালো মানুষ পেয়ে খেয়ে নিল.. ওর নাম করবেন না।”

দেবরাজ জি হো হো করে হেসে উঠল, উনি বললেন, ঠিক আছে করবো না। কিন্তু ও একরাতে দুজন পুরুষ কে নিতে পারে। তুমিও কি সেটা পারবে। নাকি ওর মতন একটা মেয়ের কাছে হার স্বীকার করে নেবে? sera choti golpo

এই কথা শুনে আমার কান গরম হয়ে গেল। আমি উত্তেজিত হয়ে হাত বাড়িয়ে বেড সাইড টেবিল থেকে মদ এর বোতল টা নিয়ে তার ঢাকনা খুলে ঢক ঢক করে বেশ কিছু টা র হার্ড ড্রিংক গলায় ঢেলে দিয়ে, বললাম ” শর্মিলা শর্মিলা শর্মিলা… ওর নাম জপা বন্ধ করুন..আমার আর ভালো লাগছে না। ও যদি তাই করতে পারে আমিও পারবো।”

দেবরাজ জির মুখে একটা পরিতৃপ্তির হাসি ফুটে উঠল আবার মিলিয়ে ও গেল, ” সে আমাকে কোমরের পিছনে হাত দিয়ে ঠাপাতে ঠাপাতে বলল, ” ওকে আমি এক ফ্রেন্ড কে ডাকছি। দেখি তুমি কেমন করে তাকেও আমার সাথে স্যাটিসফাই করতে পার।”

এই কথা শুনে আমি চুপ করে গেলাম। দেবরাজ জি আমার মৌনতা কে আমার সম্মতি বলে ধরে নিলেন।।ফার্স্ট রাউন্ড সেক্স এর পর পরই উনি ফোন করে ওনার রিচ অ্যান্ড colourful Life বাঁচতে ভালোবাসা বন্ধু সঞ্জিত কে ঐ হোটেল রুমে ডেকে নিলেন। দেবরাজ জি কল করার মাত্র ৩০ মিনিট এর মধ্যে সঞ্জিত বাবু এসে উপস্থিত হলেন। উনি আসার সাথে সাথে সেই রাতে আমার বাড়ি ফিরে আসার যাবতীয় সম্ভাবনা মাটিতে মিলিয়ে গেল। sera choti golpo

সঞ্জিত সিংহা প্রথমে আমাকে সেমী নুড অবস্থায় ঐ হোটেল রুমের ভেতরে দেখে, uncomfortable feel করছিলেন। আমার ওনাকে দেখে মনে হল উনি ভেতরে ভেতরে ভালো মানুষ খুব সম্প্রতি মিস্টার দেবরাজ এর মতন মানুষ এর পাল্লায় পড়ে চেন। ওনার ওয়াইফ এর কল আসছিল। উনি মিটিং এ আছি বলে বার বার সেটা কেটে দিচ্ছিল। সঞ্জিত জি আসার মিনিট কয়েক পরে দেবরাজ জি মদ এর পেয়ালা সাজিয়ে নিয়ে আমাকে ওনার কাছে যাওয়ার ইশারা করলো। আমি আমার হাতের ধরা গ্লাসে পানীয় টা গলায় ঢেলে একটু একটু করে সঞ্জিত জির কাছে এগিয়ে গেলাম।

সঞ্জিত জি দেখলাম সত্যি খুবই ভদ্র নম্র ব্যাক্তি, দেবরাজ জির পাল্লায় পড়ে প্রথম বার এরকম ভাবে হোটেলে রাত কাটাতে বাধ্য হচ্ছেন, আর এই কাজ টা করতে ওনার বিবেকে বাঁধছে, উনি আমার সামনে পুরো পুরি ফ্রী হতে পারছেন না।

আমি দেবরাজ জির দিকে অসহায় ভাবে তাকালাম, উনি আমাকে by hook and crook সঞ্জিত জি কে আমার রূপের জালে পুরোপুরি বেধে ফেলার জন্য all out ঝাপাতে ইশারা করলেন। দেবরাজ জির ব্যাবসায়িক স্বার্থে সঞ্জিত জি কে হাতের মুঠোয় আনা একান্ত প্রয়োজন ছিল। মদ খেয়ে আমারও মাথা কাজ করছিল না। sera choti golpo

আমি দেবরাজ জির কথায় নেচে সঞ্জিত জির চরিত্রের সর্বনাশ করতে উদ্যত হলাম। সঞ্জিত জির কাছে গিয়ে গায়ে গা লাগিয়ে বসে, ওনার হাতে হাত রেখে বললাম, “কি হল? এভাবে আমার সামনে লজ্জা পাচ্ছেন কেন? একদম লজ্জা পাবেন না, যখন ইচ্ছে করবে আমার কাছে চলে আসবেন। যেভাবে খুশি স্পর্শ করবেন আই don’t mind। আমি শুধু কাজ চাই..! আর তার জন্য সব কিছু করতে রাজি আছি। ”

লজ্জা শরমের মাথা খেয়ে ওনার গায়ে ঢলে পড়লাম। নিজের থেকে স্বতঃপ্রণোদিত হয়ে,  সঞ্জিত জির শার্ট এর বাটন গুলো খুলতে শুরু করলাম, আমি কাছে এসে বসতে স্পর্শ করতেই আস্তে আস্তে সঞ্জিত জির মুখের ভাব বদলাতে শুরু করলো। পাশ দিয়ে সমানে মিস্টার দেবরাজ হার্ড ড্রিংক এর পেগ রেডি করে সঞ্জিত জির হাতে সাপ্লাই করে যাচ্ছিলেন।

ওগুলো বিনা প্রশ্নে এক এর পর এক সঞ্জিত জি মুখের ভিতর ঢেলে দিচ্ছিলেন। খুব তাড়াতাড়ি সঞ্জিত জির চোখ নেশায় লাল হয়ে গেল। উনিও আমার প্রতি বিশেষ ভাবে আকৃষ্ট হয়ে আমার হাত কাধ আর থাই এর উপর নিজের হাত এনে খেলতে শুরু করলেন। ব্যাপার টা আরো ইনটিমেট হতেই দেবরাজ জি আমাকে শাওয়ার নিয়ে আসার জন্য insist করলেন। sera choti golpo

স্বাভাবিক এর তুলনায় অনেক বেশি মদ পান করার জন্য এমনিতে আমার বেশ গরম ফিল হচ্ছিল। শাওয়ার নেবার প্রস্তাব সাদরে গ্রহণ করলাম। ১০ মিনিট এর কুইক শাওয়ার নিয়ে গায়ে টাওয়েল জড়িয়ে বাইরে বেরোতেই, দেবরাজ জি আর সঞ্জিত জির চোখের ভাষা বদলে গেল লক্ষ্য করলাম। ওনাদের মধ্যে কে আগে আমাকে আদর করবেন এই নিয়ে প্রতিযোগিতা শুরু হল।

সঞ্জিত জি special guest ছিলেন, উনি দেবরাজ জির সাথে সমঝোতা করে,আমাকে পুরো রাত এর জন্য জিতে নিলেন, উনি বা দিক থেকে চেপে ধরে আদর করতে শুরু করলেন আমি সেই আদর সহ্য করতে করতে আমার ডান পাশে দেবরাজ জি কে টেনে এনে জায়গা করে আদর করার সুযোগ করে দিলাম।

দুই মিনিট এর মধ্যে দুজন প্রভাবশালী মত্ত পুরুষ আমাকে একি সাথে প্রাণ ভরে আদর করতে যেই শুরু করলো, আমি টাওয়েল খুলে ফেলে দিতে বাধ্য হলাম। আমাকে টপলেস অবস্থায় পেয়ে দুজনেই পাগল হয়ে গেলো। আমাকে বেড এর উপরে শুইয়ে দেওয়া হল। তার পর দুই পাশ দিয়ে চেপে ধরে চরম উত্তেজক যৌন উন্মাদনায় লিপ্ত হয়ে পড়ল। sera choti golpo

স্পর্শ কাতর স্থানে বার বার ছোয়া পেতেই আমিও সব কিছু ভুলে ওদের সাথে মেতে উঠলাম, সঞ্জিত জি আর দেবরাজ জি আমার ভেতরে নিজেদের পূরুষ অঙ্গ প্রবেশ করে যৌন সঙ্গমে মিলিত হলেন। এই ভাবে আমার শরীর টা ইচ্ছে মত ব্যাবহার করে নিলেন আমি আটকাতে পারলাম না। আটকানোর মতন অবস্থা আমার ছিল না।
ঐ রাতের হাং ওভার কাটতে বেশ সময় লেগেছিল। সারা রাত উদোম হুল্লোর করে, বিছানায় ঝড় তুলে পর দিন উঠতে উঠতে বেশ বেলা হয়ে গেল। ঘুম ভাঙলো ফোন এর শব্দে।

আমার ছেলে বিন্দু মাসীকে দিয়ে ফোন কল করেছিল, সঞ্জিত জি চলে গেলেও, দেবরাজ জি তখন ও আমার বুকের উপর মাথা রেখে শুয়ে ছিল। আমি তাড়াতাড়ি সম্বিত খুজে পেয়ে ফোন টা রিসিভ করলাম। রিসিভ করতে, ওপার থেকে আমার ছেলের মিষ্টি কণ্ঠ স্বর ভেসে এলো।

” মা, তুমি কোথায়? কাল বাড়ি আসো নি কেন?”

– কাজে আটকে গেছিলাম সোনা, আজকে ফিরবো।।তুমি লক্ষ্মী ছেলে হয়ে ঠিক সময় খাবার খাচ্ছো তো? খাবার নষ্ট করছ না তো?

– বাবা কাল কে তাড়াতাড়ি ফিরেছিল। তুমি ছিলে না, তাই কাজ আছে বলে আবারও বেরিয়ে গেল। তুমি কখন আসবে। sera choti golpo

– আসবো আসবো, আজকেই বাড়িতে ফিরবো।।একসাথে রাতের খাবার খাব মন খারাপ কর না। ওকে এখন তুমি গুড বয় হয়ে পড়তে বস। পরে কথা হচ্ছে।

আমি ফোন রাখতেই, দেবরাজ জি আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগল। বেশ কয়েক টা চুমু খাওয়ার পর আমাকে জড়িয়ে ধরে বলল,
” ছেলে কে বলে দিলে বাড়িতে ফিরবে। আর এদিকে যে আজ সন্ধ্যে বেলা যে দাশগুপ্ত র পার্টি আছে ক্লাবে সেটা খেয়াল আছে। বেশ কিছু প্রথমসারির প্রোডিউসার রা ওখানে উপস্থিত থাকবে তোমাকে কিন্তু ওখানে যেতেই হবে। ”

দেবরাজ জির কথা শুনে আমি চিন্তায় পড়ে গেলাম। আমি কিছুক্ষণ ভেবে জিজ্ঞেস করলাম, পার্টি টা কখন শুরু হবে?

– সাড়ে নটা নাগাদ শুরু হবে। লেট নাইট পার্টি।
ড্রেস কোড আছে black modern outfit।

– ঠিক আছে ১০.১৫ নাগাদ ছেলে খেয়ে দেয়ে ঘুমিয়ে পরে। ও শুয়ে পড়ার পর বেড়াতে হবে। বাড়িতে গাড়ি পাঠিয়ে দেবেন। আধ ঘন্টা ৪৫ মিনিট দেরি করে গেলে কোনো প্রব্লেম হবে না আশা করি। sera choti golpo

– ১.৩০ অব্ধি চলবে… এগারোটা র মধ্যে পৌঁছে গেলেই চলবে। এর থেকে বেশী দেরি করবে না। চলো তাড়াতাড়ি রেডি হয়ে নাও। আমরা আধ ঘন্টার মধ্যে বেড়াবো। প্রথমে শপিং, পার্টি তে পড়ার ড্রেস টা আমি নিজে পছন্দ করে কিনে দেব। দেখবে ওটা পড়ার পর সবাই সেফ তোমাকে দেখবে।। আর আজ দুপুরে সৌর র কাছে তোমার ফটো season আছে।ওখান থেকে বেরিয়ে ফ্ল্যাট টিও একবার ঘুরিয়ে দেখিয়ে দেব।

শপিংয়ে দেবরাজ জি আমার জন্য একটা ব্রাউন কালারের Ruched slip dress পছন্দ করে কিনে দিয়েছিল আর তার সাথে ম্যাচিং একটা সাইড ব্যাগ। আমি যতবার বললাম যে লোক জন এর সামনে হাটুর এত উপরে ড্রেস পড়তে আমার ভীষন uncomfortable লাগে। উনি কোনো কথা শুনতে চাইলেন না। দেবরাজ জি খালি বললেন, এই ড্রেস টা পড়লে you would be the girl of the night.. ami সেটাই চাই।

ওটার প্যাক করে হাতে নেওয়ার সময় আমার মনে একটাই কথা ঘুরছিল এই ড্রেস পরে বাড়ি থেকে বেড়ানো যাবে না। পাড়া পড়শী রা জেগে থাকলে দেখে নিলে বিড়ম্বনায় পড়তে হবে, অতএব ড্রেস টা গাড়িতেই রেখে দিলাম। রাতে বেড়ানোর পর পরে নেওয়াই শ্রেয় মনে হল। দেবরাজ জি আমাকে এই ব্যাপারে সমর্থন করলেন। sera choti golpo

শপিং সেরে আমাকে সৌরর কাছে ড্রপ করে দিয়ে উনি বেরিয়ে গেলেন। বললেন আমি পৌঁছে গাড়িটা পাঠিয়ে দিচ্ছি। রাতে দেখা হচ্ছে।। আর যাওয়ার আগে উনি আরেকটা বড়ো সারপ্রাইজ দিয়ে গেলেন, সঞ্জিত জি আগের রাতে আমার সাথে শোওয়ার ফলে দারুন রকম তৃপ্ত হয়েছেন, আমার ঐ হোটেল রুম ছেড়ে যাওয়ার আগে উনি আমার জন্য একটা diamond ear rings উপহার হিসেবে দিয়ে গেছে। ওটা আমার হাতে তুলে দিয়ে দেবরাজ জি বলল, সঞ্জিত জি তোমাকে দেখে মুগ্ধ আমাদের আপকামিং প্রজেক্ট গুলোয় উনি ইনভেস্ট করতে এক কথায় রাজি হয়ে গেছেন।

এবার থেকে আমরা আরো বেশি বাজেট এর মেগা ভিডিও কন্টেন্ট শুট করতে পারবো। এসব পসিবল হয়েছে মলি শুধু তোমার জন্য..! তোমার মত আইটেম কে বিছানায় পেলে আর কি চায় বলো তো। এই ডায়মন্ড রিং তো কিছুই না। তুমি চাইলে কি কি কামাতে পার বুঝতে পারছ তো। এবার থেকে দেখবে.. সঞ্জিত জির মতন লোকেদের কত কাছের তুমি হয়ে যাও। তার জন্য তোমার বাড়ি সংসার এসব এর মায়া কমাতে হবে।  কাপড়়  কোথায়় কখন  খুুলতে হবে , ক্যামেরার সামনে  কতটা  দেখাালে তোমার
বাজার দর উঠবে সব আমি ঠিক করে দেবো। বুঝলে..!” sera choti golpo

আমি দেবরাজ জির কথা শুনে আমি কিছু মুহূর্তের জন্য ভাবুক হয়ে গেছিলাম, কথা গুলো আর হাসি আমার কানে গরম শিশে ঢেলে দিচ্ছিল। মন থেকে সায় দিচ্ছিল না। এটা কোন জায়গায় নেমে যাচ্ছি। এটাই কি উপরে ওঠা।। এসব চিন্তা মাথায় চলে আসছিল। আমি নিজের ভাবনায় হারিয়ে গেছিলাম। কয়েক মিনিট পর, আমার সম্বিত ফিরল দেবরাজ জির স্পর্শে।

দেবরাজ জি আমাকে কাধে হাত দিয়ে চিয়ার আপ করে বলল, ” আরে কি ভাবছো, যা করছো ঠিক করছো। তোমাকে আরো উপরে উঠতে হবে।। উত্তরণের পথে এই কিছু কম্প্রোমাইজ করতে হয়। একবার উপরে উঠে গেলে কি ভাবে এই পজিশনে উঠেছ কেউ দেখবে না।। সবে শুরু এখন আরো অনেক ভিডিও শুট করতে হবে। সামনে ওয়েব সিরিজ শুট আছে। সময় নষ্ট করার মতন সময় হাতে নেই। এবার এসো সৌর তোমার জন্য অপেক্ষা করছে। ও কিন্তু দেরী করা একদম পছন্দ করে না। You got it…, See you soon. ”

চলবে…..

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল 4 / 5. মোট ভোটঃ 10

কেও এখনো ভোট দেয় নি

2 thoughts on “sera choti golpo বউ থেকে hot youtube Star! – 15 by Suronjon”

Leave a Comment