sex golpo গ্রেট গোল্ডেন জিম – 1 by apu008

bangla sex golpo choti. আমি জাভেদ রাজা, লাখনোর বাসিন্দা এবং আমার মাম এবং ড্যাড মারা গেছে যখন আমি ছোট। আমি আমার চাচা চাচির কাছে বড় হয়েছি। আমার শৈশব কেটেছে চাচা-চাচির সাথে। আমার চাচাই আমাকে পড়ালেখা শিখিয়েছেন এবং আমাকে তাঁর নিজের ছেলের মতো ভালবাসা দিয়েছেন। আমার চাচা চাচির কোন সন্তান নেই, তাই আমি তাদের ছেলে এবং এখন তারা তাদের বাড়ি আমার নামে লিখে দিয়েছে। বাড়িতে একা থাকি। বাড়িটা তেমন বড়ও না আবার ছোটও না, একটা মাঝারি পরিবারের বাড়ি তবে চাচা খুব ভালো করে রক্ষণাবেক্ষণ করেছে।

বাড়ির পিছনে একটি ছোট পারিবারিক বাগানও রয়েছে, যেখানে মাঝে মাঝে সন্ধ্যার সময় আমি হালকা হাঁটা বা ব্যায়াম করি বা চেয়ারে বসে একা আবহাওয়া উপভোগ করে সময় কাটাই।আমার মামার আরেকটি সম্পত্তি আছে যেখানে তিনি একটি জিম খুলেছিলেন। আমি তখনও কলেজে পড়ি। আমি দেখতে খুব সুদর্শন। আমার উচ্চতা ৫’ ৮”। গায়ের রং খুব ফর্সা, চোখ হালকা বাদামী রঙের এবং চুল হালকা বাদামী শেডের। আমার হাত, পায়ে এবং বুকে চুল রয়েছে যা আমার শরীরে খুব সুন্দর এবং সেক্সি দেখায়।

sex golpo

প্রশস্ত বুক, ব্রড শোল্ডার। বাঁড়ার আকার বেশ বড় এবং পুরু। খতনা করার ফলে বাঁড়ার মাথাটি সৈনিকের হেলমেটের মতো মসৃণ এবং চকচকে। বাঁড়ার খাড়া এত শক্তিশালী যে এটি প্রায় সবসময় পেটে আঘাত করতে থাকে। যখন এটি শক্ত হয়ে যায় তখন এটি লোহার মতো শক্ত হয়ে যায় এবং ফায়ারের জন্য প্রস্তুত ক্ষেপণাস্ত্রের মতো অনুভব হয়। বাঁড়ার নিচের অংশ উপরের অংশের চেয়ে কিছুটা মোটা। একবারে দেওয়ালে লাগানো খুটির মতো। গুদের ভিতরে গেলে বোতলের উপর কর্কের মত খাদ ফিট হয়ে যায়।

যখন গুদে পুরোটা ঢুকে যায় তখন গুদটাও অনেক চওড়া হয়ে যায় এবং মনে হয় যেন কর্কটা বোতলের উপর ফিট হয়ে গেছে আর পরে গুদ পুরোপুরি খুলে যায়। চোদার পর যখন গুদ থেকে বেরিয়ে আসে তখন গুদের পুরো পেশী খুলে যায় এবং গুদের গর্তটা ইংরেজি শব্দ “o” এর মত খুলে যায় এবং গুদের ভেতরের অংশ দেখা যায়। sex golpo

আমি শৈশব থেকেই ব্যায়াম পছন্দ করতাম, তাই আমার চাচা এই কারণে একটি জিম তৈরি করেছিলেন। আমি গত বছর আমার বি.কম শেষ করেছি। কলেজে আমি হিরো নামেই পরিচিত ছিলাম। মেয়েরা আমাকে হিরো বা হ্যান্ডসাম বলত। আমার চাচা এবং চাচি আমাকে খুব ভালোবাসেন। তারা আমাকে আমার মা এবং বাবার অভাব অনুভব করতে দেননি। একেবারে নিজের ছেলে হিসেবে বিবেচনা করে এবং তারা আমার প্রতিটি প্রয়োজন পূরণ করেছেন। আমি তাদের কাছে অনেক ঋণী এবং আমার হৃদয় থেকে তাদের শ্রদ্ধা করি।

চাচার কিছু বন্ধু তাকে ইউএসএ তে ডাকলে সে চলে যায় এবং কয়েকদিন পর চাচিকেও নিয়ে গেল এবং তারা সেখানেই সেটেল্ড হয়ে যায়। যাওয়ার সময় সে তার সম্পত্তি আমার নামে করে দিয়েছে। এখন আমি সেই গ্রেট গোল্ডেন জিমের একমাত্র মালিক। দ্য গ্রেট গোল্ডেন জিম বিভিন্ন স্বাধীন অক্ষরে লেখা, যার কোন বোর্ড নেই এবং এর ভিতরে যখন নিয়ন আলো জ্বলে রাতে খুব সুন্দর দেখায়। মনে হয় যে বানিয়েছে সে শব্দগুলো বিশেষভাবে ডিজাইন করেছেন। sex golpo

পুরুষদের জন্য গ্রেট গোল্ডেন জিমের বিভাগে কোনও বিশেষ সুবিধা নেই। শুধু মেম্বারশিপ তাও অগ্রিম পেমেন্ট করলে তাদের ছাড় দেওয়া হয়। পুরুষদের সেকশানে অনেক ইকুইপমেন্ট আছে যেখানে তারা ওয়ার্ক আউট করে।

গ্রেট গোল্ডেন জিম হল একটি দোতলা বিল্ডিং যা একটি গোডাউনের আকারে। দীর্ঘ এবং প্রশস্ত। জেন্টস জিমটি নীচের অংশে চলে এবং এখন উপরের অংশটি পুনরায় তৈরি করার প্রায় এক বছর পরে আমি মহিলাদের জন্য একটি বিশেষ জিম কাম বিউটি পার্লারও শুরু করেছি যেখানে বডি ম্যাসাজের সুবিধা রয়েছে। বিউটি পার্লারে মহিলাদের জন্য জিমের মতো সুবিধাও রয়েছে। যেখানে বিভিন্ন ধরনের ট্রেড মিল ও অন্যান্য যন্ত্রপাতি রাখা।

প্রায়ই মেয়েরা এবং মহিলারা তাদের ফেসিয়াল, মেক আপ, চুল কাটা, পুসি ওয়াক্সিং, ব্ল্যাক হেডস, ম্যানিকিউর এবং পেডিকিউর, ওজন কমাতে এবং অন্যান্য ব্যায়াম করার জন্য আমার জিমের সদস্য হয়। সিলভার এবং গোল্ড কার্ড সদস্য মহিলাদের জন্য একটি খুব বিশেষ ম্যাসেজ রয়েছে যেখানে সাধারণ সদস্যদের প্রবেশ সীমাবদ্ধ। sex golpo

শুধুমাত্র সিলভার এবং গোল্ড কার্ড সদস্যদের জন্য মহিলা বিভাগে একটি সাউনা এবং স্ট্রিম বাথের ব্যবস্থা আছে। সংক্ষিপ্ত করে বললে সাধারণ সদস্যদের শুধুমাত্র জিম সরঞ্জাম ব্যবহার করার অনুমতি দেওয়া হয় এবং অন্য কোন সুবিধা নেই। আমার ইচ্ছা আছে একটা ইনডোর সুইমিং পুলও করার। জানি না কবে তৈরি হবে।

শুধুমাত্র মহিলা সদস্যদের বিশেষ পরিষেবা দেওয়া হয়। মহিলাদের সুবিধায় ৩ ধরনের সদস্যপদ রয়েছে। সাধারণ সদস্য, সিলভার কার্ড সদস্য, গোল্ড কার্ড সদস্য।

সাধারণ সদস্য হল তারা যারা শুধুমাত্র জিমে আসেন এবং সময়মতো ফিরে যান। মেক আপ, ফেসিয়াল, পুসি ওয়াক্সিং বা নগ্ন ম্যাসাজ ইত্যাদির মতো কোনও বিশেষ ট্রিটমেন্ড নেই। সাধারণ সদস্যদের এই সমস্ত সুবিধাগুলি ব্যবহার করার জন্য অর্থ প্রদান করতে হয়, তবুও তাদের গোপনীয়তার উদ্দেশ্যে বিশেষ ম্যাসেজে অংশগ্রহণের অনুমতি দেওয়া হয় না যেখানে শুধুমাত্র সিলভার এবং গোল্ড কার্ড হোল্ডারদের যেতে অনুমতি দেওয়া হয়। স্টাফ ও বিশেষ সদস্য ছাড়া কেউ ভেতরে যেতে পারে না। sex golpo

সিলভার কার্ডের সদস্যরা হল সেই মহিলারা যাদের সময়ের পরেও থাকার অনুমতি দেওয়া হয় এবং তারা পুসি ওয়াক্সিং এবং নগ্ন ম্যাসেজ ইত্যাদি সহ সমস্ত সুবিধা ব্যবহার করতে পারে৷ আমাদের কর্মচারীরা কোন কিছুর জন্য সিলভার কার্ড সদস্যের বাড়িতে যান না। বিউটি ট্রিটমেন্ট এবং স্পেশাল ট্রিটমেন্টের জন্য আমার ৫ জন এক্সপার্ট মেয়ে নিযুক্ত আছে, যাদেরকে আমি খুব ভালো বেতন দেই এবং সিক্রেসি বন্ডও সাইন করা হয়েছে যাতে তারা আমাদের স্পেশাল ম্যাসেজ এবং স্পেশাল ট্রিটমেন্ট নিয়ে সাধারণ মানুষের সামনে আলোচনা করবে না এবং আমাদের গোপনীয়তা প্রকাশ করবে না।

ভিভিআইপির মতোই গোল্ড কার্ডের সদস্য মহিলাদের জন্য বিশেষ ট্রিটমেন্ট রয়েছে। তাদের জন্য অনেক সুযোগ সুবিধা রয়েছে। ম্যাসাজ পার্লারের মেয়েরা গোল্ড কার্ড সদস্যের বাড়িতে গিয়ে সেবা করে। মানে কোন গোল্ড কার্ড মেম্বার ফোন করলে পার্লারের মেয়েরা তাদের বাড়িতে গিয়ে তাদের মেকআপ, ম্যাসাজ বা গুদের ওয়াক্সিং করে, যেটা খুবই বিশেষ একটা ট্রিটমেন্ট যার পেমেন্ট মেয়েদের আলাদাভাবে দেওয়া হয়। sex golpo

গোল্ড কার্ড সদস্যের এই সুবিধাও রয়েছে যে তিনি যে কোনও ছুটির সময় বা এমনকি পার্লার বন্ধ থাকা অবস্থায়ও ফোন করে অ্যাপয়েন্টমেন্ট নিয়ে আসতে পারেন এবং যতক্ষণ চান এই সুবিধাটি ব্যবহার করতে পারেন। যখন একজন কর্মচারী গোল্ড কার্ড সদস্যের বাড়িতে কোনো সুবিধার জন্য যায়, সৌজন্য সুবিধা হিসেবে আমরা তার বন্ধুদের মধ্যে যে কোনো এক বা দুইজনকে অস্থায়ী একই সুবিধা দিয়ে থাকি। গোল্ড কার্ডের সদস্যদের অনেক স্বাধীনতা রয়েছে, তারা যেভাবে চান সেই সুবিধাটি ব্যবহার করতে পারেন।

এমনি তে অনেক সদস্য আছে, কিন্তু সিলভার মাত্র ১৫ আর গোল্ড ১২ জন সদস্য আছে। এই মেম্বারশিপ ফি বছরে ৫ লাখ টাকা। এই ধরনের বিলাসিতা শুধুমাত্র যাদের অনেক টাকা আছে তারায় করতে পারে। গোল্ড কার্ডের সদস্যরা শিল্পপতি, বড় বড় ব্যবসায়ী ও জুয়েলার্সের স্ত্রী। বছরে তার আয়েসের জন্য ৫ লাখ টাকা খরচ এই সব নারীদের জন্য কোন বিষয়ও নয়।

বর্তমানে গোল্ড কার্ডের সদস্য মাত্র ১২জন কারণ আমি বিউটি কাম ম্যাসাজ পার্লার শুরু করেছি মাত্র এক বছর। আই হোপ গোল্ড কার্ডের সদস্য কয়েকদিনের মধ্যে বাড়বে কারণ আমাদের জিম এবং বিউটি পার্লারটি একটি বড় নাম এবং এখন এটি খুব বিখ্যাতও হয়ে গেছে। sex golpo

যেখানে জিমটি অবস্থিত, সেই জায়গাটি একসময় শহরের শেষ প্রান্তে ছিল। কিন্তু শহরটি সম্প্রসারিত হওয়ায় এখন তা শহরের অভ্যন্তরে চলে এসেছে। এর প্রবেশদ্বারটি এমন যে সামনে থেকে জেন্টসদের জিমের প্রবেশ এবং পেছন থেকে লেডিসদের জিম এবং বিউটি পার্লারের সিঁড়ি রয়েছে। এই ধরনের অবস্থানে, জেন্টস এবং লেডিস সম্পূর্ণরূপে পৃথক হয়। জেন্টসরাও জানে না কখন কোন গার্ল বা মহিলা বিউটি পার্লারে যাচ্ছে এবং মহিলারা জানে না নীচে কত লোক জিমে আছে এবং তারা কী করছে।

গাঢ় প্রতিফলিত গ্লাস উপরে এবং নীচে লাগানো, যার কারণে বাইরের মানুষগুলিও দেখা যায় না। শুধু ঝাপসা ভাবে বাইরে থেকে বোঝা যায়, ভিতরে একটি জিম আছে এবং মানুষ বিভিন্ন মেশিনের মাধ্যমে বিভিন্ন ধরনের ব্যায়াম করছে। কিন্তু আপার লেডিসওয়ালা পার্লারে আউটসাইড রিফ্লেক্টিভ গ্লাস লাগানো, যেখান থেকে বাইরে থেকে কিছু দেখতে না পারলেও ভেতর থেকে বাইরের দৃশ্য দেখা যায়।

এই হল আউটসাইড রিফ্লেক্টিভ গ্লাসের গুণ, ভিতর থেকে বাহিরে দেখা যায় কিন্তু বাইরে থেকে কিছুই দেখা যায় না। নিরাপদে থাকার জন্য লেডিস পার্লারে ভারী ড্রেপস রাখা হয়েছে যাতে মহিলাদের সন্দেহ না হয় যে বাইরে থেকে কেউ মহিলাদের দেখতে পারে। sex golpo

কিছুদিন আগে আমি সেখানে ফুল স্কেল পে বিউটি পার্লারও চালু করেছি যেখানে সব রকম ফেসিয়াল, মেক আপ ইত্যাদি ইত্যাদি সব কিছু মজুদ আছে। ক্রিম, পাউডার এবং তেল বিভিন্ন ধরনের এছাড়াও রয়েছে সাউনা বাথ, স্টিম বাথ এবং এএএস স্পেশাল সার্ভিসেস পুসি ওয়াক্সিং। আমাদের বিউটিশিয়ান মেয়েরাও খুব ট্রেন্ডি, সুন্দরী এবং ভাল আচরণকারী।

এটি বিশেষভাবে শেখানো হয়েছে যে রৌপ্য/গোল্ড কার্ড সদস্যকে যা চাইবে তাই দিতে হবে, এমনকি যদি সে কখনও কোনও মহিলা বা মেয়েকে তেল মালিশ করে হস্তমৈথুন করতে চায় তবে সেও হস্তমৈথুন করে এবং যদি কোনও গোল্ড কার্ড সদস্য চায় তবে আমাদের ম্যাসাজার মেয়েটি উলঙ্গ হয়ে ম্যাসাজ করে তো তাই করতে হবে। অথবা কিছু বয়স্ক মহিলা আছে যারা আমাদের মেয়েকেও নগ্ন হতে বলে তাহলে আমাদের মালিশকারী মেয়েটিকে তার আদেশকে সম্মান করতে হবে। sex golpo

এখানে উল্লেখ করা প্রয়োজন মনে করি যে আমাদের এখানে অনেক মহিলা আসে যারা লেসবিয়ান অ্যাক্ট খুব পছন্দ করে। আমাদের মেয়েরাও তাদের সাথে বিভিন্ন পজিশনে লেসবিয়ান অ্যাক্ট করে। কিছু মহিলা এমনকি আমাদের ম্যাসেজ মেয়েদের গুদ চাটতে থাকে, যার কারণে প্রতিটি ম্যাসেজ মেয়েকে নিয়মিত শেভ করার মাধ্যমে তার গুদকে মসৃণ ও রেশমী নরম রাখতে হয় এবং যখনই সে প্রস্রাব করতে যায়, তখনই গুদটি জল দিয়ে ভাল করে ধুয়ে ফেলতে হয় কারণ কিছু মহিলা গুদ থেকে আসা প্রস্রাবের গন্ধ পছন্দ করে না।

আমি গত সপ্তাহে জার্মানি থেকে বিশেষ ম্যাসেজ টেবিল পেয়েছি, যা আমি ইনস্টলেশন ম্যানুয়াল পড়ার পরে ইনস্টল করছি। ইনস্টলেশনের সময়, আমি উপরের সিলিংয়ে ৪ – ৫টি ভিন্ন কোণে ভিডিও ক্যামেরাগুলিও ফিট করেছি যাতে প্রয়োজনে সেগুলি পুনরায় একত্রিত করা যায়। একটা ছোট মাইকও রেখেছি। আমি যখন ইন্সটল করতে যাই, আমি ভাষ্যও দিই যাতে প্রয়োজনে সেই অডিও টেপগুলো কাজে আসতে পারে। sex golpo

এটি একটি সাধারণ আয়তক্ষেত্রাকার টেবিল নয় এটি একটি অত্যন্ত পরিশীলিত এবং বিশেষ টেবিল, যার প্রতিটি অংশ আলাদাভাবে স্ক্রু এবং কব্জা দিয়ে সংযুক্ত করা হয় এবং সেগুলিকে পেঁচানোও যায়, যার উচ্চতা সামঞ্জস্য করা যায়, ঘোরানো যায় এবং এটিকে ছড়িয়ে দেওয়া যায় একটি রোবট এর মত আলাদাভাবে।

অবিবাহিত মানুষের জন্য। যে বাহুগুলো গোড়ার সামনে যতটা পিঠ স্থির থাকে, সেগুলো এমনভাবে ছড়িয়ে দেওয়া যায় যে কেউ বিছানায় শুয়ে তার দুই হাতকে ইংরেজি অক্ষর ” Y” এর মতো করে এবং একইভাবে আকৃতির নিচেও করতে পারে। পায়েও ” ওয়াই” হয়। এই টেবিলটি এতটাই স্পেশাল যে এর উপর কেউ শুয়ে পড়লে টেবিলের এক ইঞ্চিও জায়গা দেখা যায় না। যেমন কোনো মেয়ে যদি মাথার পাশ থেকে মালিশ করে, তাহলে টেবিলে শুয়ে থাকা মেয়ে বা মহিলার উভয় হাত ” Y” এর মতো খোলা থাকে এবং একইভাবে পাও “স্প্রেড ঈগল” এর মতো খোলা থাকে।

যখন পায়ের পাশ থেকে ম্যাসাজ করে তখন ম্যাসাজ করা মেয়েটি উভয় পায়ের মাঝখানে গভীরভাবে যায় এবং ম্যাসেজের টেবিলে শুয়ে থাকা মহিলার ভগ পর্যন্ত পৌঁছে যায় যাতে পিঠ বা বুকের অংশ আরামে ম্যাসাজ করা যায়। .. এমতাবস্থায় ম্যাসাজ করা মেয়েটি যদি একটু এগিয়ে যায়, তাহলে সে টেবিলের উপর শুয়ে থাকতে পারে এবং ম্যাসাজ করা মেয়েটির গুদ একে অপরের সাথে ধাক্কা খায়। একইভাবে, যদি সে মাথার পাশ থেকে ম্যাসাজ করতে সামনে আসে, তবে গুদ এবং মুখ একে অপরের সাথে লেগে যায়। sex golpo

হাত ছড়িয়ে গেলে যে কোনো দিক থেকে সহজেই ম্যাসাজ করা যায়। হ্যান্ড-হেল্ড সংস্করণে কনুইয়ের কাছে কব্জা রয়েছে এবং হাঁটুতে পায়ে মাউন্ট করা কব্জা রয়েছে, যার কারণে লিভারের মাধ্যমে বাহু এবং পাগুলিকে বাঁকানো যায়। এমন কিছু লিভারও এই টেবিলে লাগানো আছে যে সেগুলো ব্যবহার করে টেবিল সামনের দিক থেকে উঁচু করা হলে বা পায়ের পাশ থেকে উঁচু করলে মাথার অংশ কিছুটা নিচু হয়ে যায় বা উল্টো হয়ে যায়। হাত ও পায়ের অবস্থান এবং ছড়িয়ে পড়াও নিয়ন্ত্রণ করা যায়।

হাতের জায়গায়, পায়ের জায়গায় এবং মাঝখানেও এমন কিছু বেল্ট আছে, যেগুলো টেবিলে শক্ত করে লাগিয়ে যে কোনো কোণে কাত করা যায় এবং তার উপর শুয়ে থাকা মহিলা নিচে পড়ে না। এইরকম যে যদি কোন মহিলা সেই টেবিলের উপর শুয়ে থাকে এবং যদি তার বাহু, পায়ে এবং পেটে বেল্ট শক্ত করে এবং টেবিলের লিভার নিয়ন্ত্রণের সাহায্যে তাকে সোজা করে দাঁড় করানো যায় এবং তার মাথায়ও প্রয়োজন মতো উঁচু বা কাত করা যায়। টেবিলের চারপাশে ম্যাসেজ করার জন্য তেল বা লোশনের বোতল রাখার পাউচ রয়েছে। sex golpo

আপনি নিশ্চয়ই আই হোপ এই বর্ণনা এবং টেবিলের আকৃতি এবং এর সুবিধা বুঝতে পেরেছেন। শুধু বুঝতে হবে যে কেউ যখন টেবিলের উপর শুয়ে থাকে, তখন টেবিলটি কোন দিক থেকে দেখা যায় না, খাদটি দেখে মনে হয় যেন কেউ টেবিলের উপর শুয়ে নেই বাতাসে ঝুলে আছে। এই টেবিলটি বিশেষভাবে জার্মানি থেকে অর্ডার করা হয়েছে।

তখন বিকেল। আমার কাজ প্রায় শেষ। একটি টেবিল ফিট করতে কমপক্ষে ৪ ঘন্টা সময় লেগেছে। সকাল ৯ টা থেকে ইন্সটলেশন করছিলাম আর এখন প্রায় ১ টা বাজে। হলটিতে কোনও কেন্দ্রীয় এয়ার কন্ডিশনার ছিল না কিন্তু ৩ টি স্প্লিট ইউনিট ইনস্টল করা হয়েছিল যার কারণে জিম এবং বিউটি পার্লারটি শীতল থাকে, বিশেষত গ্রীষ্মে। এখন গরম গ্রীষ্মের দিন। আমি যে অংশে টেবিলটি ফিট করছিলাম তার জন্য আমি শুধুমাত্র একটি বিভক্ত ইউনিট শুরু করেছি। শুধু এই ধরনের আরও ৬টি টেবিল ফিট করতে হবে, যা আমি ভেবেছিলাম যে আমি প্রতি সপ্তাহান্তে একটি টেবিল ফিট করব। sex golpo

আমার কাজ শেষ করে আমি গোসল করতে গেলাম এবং বাথরুম থেকে বের হওয়ার সময় মোড়ক থেকে একটা হালকা তোয়ালে বের হয়ে আবার টেবিলটা ঠিকমতো আছে কি না তা দেখতে লাগলাম। এতে আমার চোখ পড়ল যেখান থেকে সিড়িগুলো উঠে আসে। দেখলাম একটা স্কুটি এসে থামল যেটা থেকে দুইটা অল্প বয়সি মেয়ে নেমে গেল। আমি জানতাম না যে এই দুই মেয়ে আমার জিমে আসতে চলেছে। স্কুটি থামতেই পিছনে যে মেয়েটি বসা ছিল সে নিচে নেমে ল্যাংড়াতে শুরু করল।

স্কুটি চালানো মেয়েটি তাকে সমর্থন করে পার্লারের সিঁড়ি বেয়ে উঠতে শুরু করে। অন্য মেয়েটি খোড়াতে খোড়াতে হাঁটছিল। দুজনে মজাও করছিল। একে অপরকে চিমটি কাটছিল এবং পাছার উপর হালকাভাবে আঘাত করছিল। আমি বুঝতে পারি যে এই দুজন ঘনিষ্ঠ বন্ধু হবে যারা একে অপরের সাথে এভাবে ঠাট্টা করছে।

আমি ওদের দিকে তাকাতে লাগলাম আর ভাবতে লাগলাম এরা কারা আর আজকে জিম বন্ধ থাকা অবস্থায় ও কিভাবে আসছে। হলের দরজা ভিতর থেকে বন্ধ করে রেখেছিলাম কিন্তু ভেতর থেকে যে আলো জ্বলছিল তা বাইরে থেকে দেখা যাচ্ছিল। ২ মিনিটের মধ্যেই বেল বেজে উঠল, তাই প্রথমে ভাবলাম দরজা খুলব কি না, তারপর ভাবলাম এই মেয়েটা খোঁড়া হয়ে হাঁটছে, তার মানে ওর কিছু সমস্যা আছে। তাই আমি দরজা খুলতেই ওই মেয়ে দুটোই পার্লারের ভিতরে আসে। sex golpo

দুজনের হাতেই কিছু কপি ও বই ছিল, যেগুলোতে ক্রিস্টাল কলেজের লেবেল ছিল। ক্রিস্টাল কলেজ আমার জিমের কাছাকাছি। এটি একটি সহশিক্ষা উচ্চ বিদ্যালয় এবং কলেজ। শুনেছি এখানকার ছেলে-মেয়েরা অনেক এডভ্যান্স এবং ফরওর্য়াড। মনে হয় এই দুই মেয়েই ক্রিস্টাল কলেজের ছাত্রী, কিন্তু কোন ক্লাসে পড়ে তা বুঝতে পারছিনা।

সুমিতা পিসিকে চোদার গল্প

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল 4.2 / 5. মোট ভোটঃ 20

কেও এখনো ভোট দেয় নি

3 thoughts on “sex golpo গ্রেট গোল্ডেন জিম – 1 by apu008”

Leave a Comment